What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
চরম সুখ-১ by braver_boy

এটি আমার প্রথম লেখা। কোন ভুল হয়ে থাকে তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন সবাই। গল্পটি পড়ে আপনাদের মতামত জানাবেন।

জীবনের সব সুখ পাওয়া গেলেও যদি যৌন সুখ না পাওয়া যায় তাহলে সুখ প্রাপ্তিটাই বৃথা! বেশি ক্ষেত্রে বিবাহিত নারীদের যৌন সুখটা আবশ্যক। এখন মূল গল্পে আসা যাক।

আমি প্রিয়াঙ্কা রায়। বয়স ২৮। একজন সংস্কারি ঘরের বউ। আমি ৫ ফুট ৬ ইঞ্চি। স্বামীর নাম গৌতম রায়, বয়স ৩২। স্বামীর উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি। যখন আমার বিয়ে হয় তখন আমার বয়স ২৬ আমার স্বামীর বয়স ৩০। এরমধ্যে অ্যারেঞ্জ ম্যারেজ হয়। আমি দেখতে মোটামুটি একটু সেক্সি টাইপের ছিলাম। ফিগার সাইজ ৩২-২৮-৩৪। আমাকে দেখলে রাস্তাঘাটে সব ছেলেরা পাগল হয়ে যায়

আমরা থাকি মুর্শিদাবাদ। একটি অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়ে একটি জনবহুল এলাকা।

আমাদের বিয়ে হয়েছে দুই বছর হল কিন্তু আমাদের কোন সন্তান হয়নি । আমার স্বামী একটি গভারমেন্ট চাকরি করে তাই আমার বাবা তার সাথে বিয়ে দিয়ে দেয়। আমারও পছন্দ ছিল। আমাদের যখন বিয়ে হয় বাসর রাতে প্রথমে আমি লজ্জা পাচ্ছিলাম। সেক্স ভিডিওগুলো দেখে লজ্জা কেটে গেল। আমি ভার্জিন ছিলাম গৌতম ও ছিল ভার্জিন। গৌতম আস্তে-আস্তে ঘোমটা তুলতে লাগল শাড়ি-ব্লাউজ সবকিছু খুলে ফেলল পরনে ছিল শুধু আমার ব্রা আর পেন্টি।

চমৎকার দৃশ্য সৃষ্টি হল। আমার সারা শরীরে চুমু দিয় ভরিয়ে দিল আহ আহ শব্দ করতে লাগলাম। ব্রা পেন্টি খুলে ফেলল। তার বাড়া আমার গুদে ঢুকাতে লাগল এমন জোরে ঠাপ দিলো আমি কঁকিয়ে উঠলাম। আমি তখন উত্তেজিত অবস্থায় রয়েছি কিন্তু গৌতম পাঁচ মিনিটের মাথায় গুদে বীর্য ঢেলে দেয় যার ফলে আমি অতৃপ্ত থেকে গেলাম।

এভাবে দুই বছর ধরে আমার সাথে তার শারীরিক সম্পর্ক জাস্ট পাঁচ মিনিটের বেশি টেকে না। তবুও আমাদের মধ্যে সম্পর্ক চলতে থাকলে এভাবে কেটে গেল দুটি বছর কিন্তু আমি আমার যৌন তৃপ্তি কিছুতেই মেটাতে পারছিনা।

একদিন স্নান করে এসে আমি আয়নার সামনে পুরো উলঙ্গ হয়ে দাঁড়িয়ে নিজেকে দেখলাম। মনে হলো এত সুন্দর স্তন যুগল এত সুন্দর আমার দেহ কিন্তু আমি যৌন সুখ পাচ্ছি না তাহলেই দেখিয়ে লাভ কি। আর ভাবলাম টাকা-পয়সা সবই তো আছে সরকারি চাকরি আছে কিন্তু যৌন তৃপ্তি তো নেই তাহলে এই সুখে কি কোন মূল্য আছে???

এভাবে চিন্তা করতে করতে দু তিন দিন কেটে গেল। হঠাৎ তোমার স্বামী গৌতম তারেক অফিসের কলিগের আমাদের বাসায় নিয়ে আসলো। গৌতম এর বয়সি সে।

তার নাম হামিদ আনসারি । উচ্চতা ৬ ফিট ,দেখতে কালো। মুখে গোঁফ ছাড়া দাড়ি। তার দুটি সন্তান রয়েছে গৌতম আমাকে বলল দুকাপ চা নিয়ে আসতে। তারা আলাপ-সালাপ করতে থাকল কিন্তু হামিদ বারবার আমার দিকে তাকিয়ে থাকলেও কারণ আমি সেদিন পড়েছিলাম একটি লাল শাড়ি আর ব্লাউজ , পড়োনি কোন ছায়া ছিল না শুধু শাড়ি আর ব্লাউজ। দেখতে মোটামুটি একটু মাগি টাইপ লাগছিল।

তারপর গৌতম আর হামিদ চলে গেল আমাদের বাসা থেকে আমি আবার আয়নার সামনে পুরো উলঙ্গ হয়ে দেখতে লাগলাম এতদিন পর কোন পুরুষ কিভাবে দেখল তা দেখেই আমার রক্ত প্রবাহ বেড়ে গেল। এর মধ্যে উত্তর ছড়াচ্ছিল যৌন আকাঙ্ক্ষা বেড়েই চলেছে আমার।

আমি ভাইব্রেটর নিয়ে বিছানায় গিয়ে আমার গুদে র ভেতর ঢুকিয়ে দিলাম আর আহ আহ আহ করতে লাগলাম শরীরের মধ্যেই আরো যেন উত্তেজিত হতে লাগল। আমার জল খসলো ১০ মিনিট পর।

তারপর আমি আমার মাই দুটো কচলাতে থাকলাম আবার ভাবলাম এই দুইটি বছর আমি কিভাবে সতী নারী হয়ে থাকলাম, সতীত্ব নষ্ট করব অন্য পর পুরুষের সাথে বিছানায় শুয়ে কিন্তু এমন একটি প্রশ্ন জাগলো যদি সন্তান না হয় তাহলে সবাই আমাকে বন্ধ্যা বলে ডাকবে।

নিয়ে ভাবতে ভাবতে হঠাৎ আমার ফোনে আমার বান্ধবীর ফোন এলো..

আমার বান্ধবীর নাম মধুমিতা সে একজন গৃহবধূ কিন্তু সে একজন open-minded গার্ল। সে একজন গৃহবধূ হলেও কিন্তু সে মডার্ন এবং আধুনিক ভাবে অর্থাৎ এই স্কার্ট জিন্স প্যান্ট শার্ট গেঞ্জি এইসব পড়ে রাস্তায় চলাচল করে । আমি বাড়িতে এবং রাস্তাঘাটে বেশিরভাগ শাড়ি পড়েই থাকে একজন সংস্কারি বউ হিসেবেই চলাচল করি। এখন আসল কথায় আসা যাক।

মধুমিতা ফোন দিল ফোনটা ধরলাম বললাম কেমন আছিস তুই কি করছিস তারপরে জানা ও অজানা সব কথা শেয়ার করতে লাগলাম সে বলল বেড়াতে যাচ্ছে দিঘাতে। বললাম কে কে সে বলল সে ওতার কলিগ।

আমি বললাম কেন তোর স্বামী চাচ্ছি না ও বলল যে না একটু কাজে ব্যস্ত আছে সেজন্য আমি আমার কলিগ আসিফ যাচ্ছি বেড়াতে। আগেই বলে রাখি মধুমিতার হাসবেন্ড কাকওল্ড। মধুমিতা তার স্বামীর সামনে বিয়ের আগে অন্য পুরুষের সাথে শারীরিক সম্পর্ক করেছে অর্থাৎকরেছে অর্থাৎ সেক্স করেছে যাকে আসল কথায় বলে পরকীয়া

মধুমিতা বলল এটা নিয়ে দ্বিতীয়বার দিঘায় হানিমুন মানে আসিফ এবং তার যৌন লীলা। মধুমিতা বলল তোর কি অবস্থা??

আমি বললাম আমার আর কি যেমন আগেও ছিলাম এখনো আছি তোর মত আমার তো সেই সুখ নেই আমার স্বামী তো তুই জানিস

মধুমিতা বলল সতী হয়ে লাভ নেই তাড়াতাড়ি পরপুরুষের কাছে শরীর বিলিয়ে দে দেখবি সব ঠিক হয়ে যাবে এবং সবচেয়ে সুখকর জুটি প্রাপ্তি করতে পারবি তুই।

আমি বললাম ঠিক আছে এই বলে ফোনটা কেটে দিলাম। ফোনটা রেখে দিয়ে গুদে র উপর হাত দিলাম এটা আবার উত্তেজিত হতে থাকলো। আরে নিজে নিজে বলতে থাকলাম এদিকে যৌন সুখ অসম্পূর্ণ রয়ে গেছে এবং সন্তান প্রাপ্তি আর হয় না বুঝি!!

রাতে বেলা গৌতম দুজন মিলে খাওয়া দাওয়া করলাম কিছু আলাপ সালাপ হল ও ঘুমিয়ে গেল আমি ওসব চিন্তা করতে করতে ঘুমিয়ে পড়লাম।

দুদিন পরে বাজারে গেলাম বাজারে খুব ভিড় কে কার গায়ে হাত দিয়েছে তা বুঝার উপায় নেই। আমি একটি পাতলা সিল্কের লাল শাড়ি হাত কাটা ব্লাউজ আর পেটিকোট ।ব্রা আর প্যান্টি পড়ি নাই। ব্লাউজের পিঠ খোলা আমি নিজেকে দেখতে লাগলাম কি সেক্সি লাগছে। আমি এখন মাংস কিনতে যাব কসাই ওখানে গেলাম সবাইকে কাটিয়ে প্রথমে গেলাম বললাম দু কেজি খাসির মাংস দিতে আমার পিছনে অনেক ভিড় ছিল।

আমি একটা জিনিস অনুভব করতে লাগলাম কিভাবে পিছন থেকে আমার পোঁদ চটকাচ্ছে হাত দিয়ে আমি আর কিছু না বলে তবুও করতে লাগলাম এবং নিজেকে ছাড়িয়ে তুলে দিলাম অপরিচিতি ব্যক্তির হাতে। সে আস্তে আস্তে দুই স্তনের দিকে হাত বাড়ালো দুই হাত দিয়ে আমার দুটি স্তন টিপতে থাকলো ব্লাউজের উপর দিয়ে অমিতা অনুভব করতে লাগলাম শরীর গরম হয়ে গেল গুদে জল এসে গেল আমি আর কিছু না বলে বললাম তাড়াতাড়ি মাংস এর প্যাকেট টা দিতে আমি টাকা দিয়ে মাংস নিয়ে বাসায় চলে আসলাম। বাসায় আসার সাথে সাথে নিজের ঘরে গিয়ে শাড়িসহ সমস্ত কিছু খুলে ফেললাম আয়নার সামনে গিয়ে দাঁড়ালাম বললাম কিছু তো একটা করতে হবে না হলে শরীরের গরমকে আমি কিভাবে মিটাবো??

তা ভাবতে লাগলাম আর উত্তেজিত হতে লাগলাম। নিজে নিজে যে দুটি স্তন টিপতে লাগলাম আর মুখ দিয়ে আঃ উঃ আঃ আঃ আঃ শব্দ বের হচ্ছে সেই শব্দের জোরে আমার কামভাব জেগে উঠছে রান্নাঘরে গিয়ে একটা বেগুন নিয়ে আসলাম সরাসরি গুদে ঢুকিয়ে দিলাম তারপর ১০ মিনিট ধরে ফিঙ্গারিং করতে লাগলাম আর আহ্ আহ্ আহ্ শব্দ করতে লাগলাম। হঠাৎ করে গুদে জল খসে গেল আর ভালো লাগছিলো না শরীরটা ক্লান্ত লাগছিল তাই কিছুক্ষণ শুয়ে রইলাম।

আজ এত টুকুই।

খুব শীঘ্রই পরবর্তী পার্ট আসছে….
 

Users who are viewing this thread

Back
Top