What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ইতিকার ইতিকথা - মিষ্টি দোকানদারের বউ (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ইতিকার ইতিকথা- পর্ব ১ (মিষ্টি দোকানদারের বউ) - by akash1

~"দেখো না ফেসবুক টায় কি জানো একটা প্রব্লেম হচ্ছে, নিচে স্ক্রল হচ্ছে না"।
আমি অবাক হয়ে বললাম – " তুমিও ফেসবুক করো? কই দেখিনি তো কোনোদিন সাজেশন এ!"
~ " করি কিন্তু আমার পরিচিত ২-৩ জন ছাড়া কেউ জানে না, আমার অ্যাকাউন্ট এর নাম আমার দেওরের নামে"।

আমি তো যেনো হাতে মোয়া পেয়ে গেলাম তাও সেগো জয়নগরের। শালা বিগত 3 বছর ধরে ফেসবুক ,ইনস্টাগ্রাম কোথায় খুঁজিনি এনাকে আর আজকে কিনা নিজে এসে ধরা দিল। যাই হোক ফোন টা হাতে নিয়ে প্রব্লেম টা ঠিক করে ফোনে টা ফেরত দিতেই জিজ্ঞাসা করলো -" তোমার ফেইসবুকে কি নাম?"
আমি বললাম -" আমার বাবার দেওয়া নামটাই আছে! আকাশ , আকাশ বিশ্বাস। "

নমস্কার বন্ধুরা আমি আকাশ। আগের চামেলী গল্পে মোটামুটি রেসপন্স পেয়েছি। তোমরা আমার থলের অন্য কাহিনী গুলো শুনতে চেয়েছিলে তো আজকে নতুন একটা কাহিনী নিয়ে আসলাম। চামেলীর সাথে সম্পর্ক টা বেশিদিন রাখিনি, মাগীর পোদ ছাড়া কিছুই ভালো লাগতো না, তাছাড়া মাগী ছিল পাক্কা বেশ্যা – টাকার দাবী ছিল প্রচুর, আমি ভাই বেকার ছেলে : অগত্যা পোদের মায়া কাটিয়ে উঠতেই হলো।

ঘটনাটা চামেলী কে চোদার আগে ঘটনা।এই গল্পের নায়িকা সেই মিষ্টির দোকানদার দাদার বউ। দাদার বাড়ি আমার বাড়ির জানলার পুরো সামনে রাস্তার ওপারে। দাদার বাড়িতে একটা মুদিদোকান।বাড়ির বাইরে উঠোনের একটু ভিতর করে ওদের কল, বাইরেই সব স্নান করতো আলাদা বাথরুম থাকা সত্বেও। যাই হোক বৌদির নাম ইতিকা, বয়স তিরিশ ছুঁই ছুঁই, রূপে আর গুনে আমাদের পাড়ার সেরা বউ। পাড়ার অধিকাংশ দাদারাই ছিল বৌদির প্রেমে পাগল। বৌদির বর আর তিন দেওর এর ইউপি তে মিষ্টির দোকান, বছরে 2 বার আসতো। বৌদিকে দেখলে বোঝাই যেত না যে তার 5 বছরের এক মেয়ে থাকতে পারে।

যাই হোক গল্পের শুরু এই বাড়িতে আসার দ্বিতীয় দিন থেকে। আমরা এই ভাড়া ঘরে ঢুকেছিলাম রাতে। ঘর গুছিয়ে শুতে শুতে অনেক রাত হয়ে যাওয়ায় ঘুমাতে অনেক রাত হয়ে গেছিলো। পরদিন সকাল 10 টায় ঘুম থেকে উঠে জানলা খুলে বাইরে তাকাতেই ঘুমের ঘোর কেটে গেলো। জানলার সোজা রাস্তার ওপাশে কলে দাড়িয়ে স্নান করছে এক অপূর্ব সুন্দরী। একটা লাল রঙের সায়া বুকের উপরে বাঁধা। গায়ের রং যেনো দুধে আলতা। উফফ কি লাগছে। সত্যি বলতে ভিতরে সেক্সুয়াল চিন্তা আসলই না শুধু মুগ্ধ হয়ে সুন্দরতা উপভোগ করতে লাগলাম। কিছুক্ষন পর আমার মা চা খেতে ডাক দিল আর ওদিকে বৌদির ও স্নান হয়ে গেলো – অতঃপর চলে আসলাম। কিছুক্ষন পর মা দোকানে যেতে বলতে আমি টাকা নিয়ে গেলাম ওই বাড়ির দোকানে। বাড়ির দোকান হলে যা হয় ডাক দিতে ভিতর থেকে বেরিয়ে এলো বৌদি।প্রথমবার সামনে থেকে দেখলাম ওনাকে, উফফ যেনো উর্বশী দেখছি। গায়ের ঘ্রাণ, রূপ আর ওই গলার কণ্ঠ, সত্যিই প্রেমে পরে গেলাম। জিনিস কিনতে কিনতে একটা কথাই মাথায় আসছিল যেনো কেনা শেষ না হয়। যাই হোক বৌদি নিজে থেকেই নাম , কিসে পড়ি সব জিজ্ঞাসা করে নিল। সত্যি বলতে ওনার মুখ থেকে তুমি ডাক শুনে মনে হলো , লাল সিঁথিতে আবার সিঁদুর পরিয়ে ঘরে নিয়ে চলে যাই।

এই ভাবে প্রথম ৪-৫ মাস দোকানে গেলেই কথা হতো। বাড়িতে শশুর শাশুড়ী থাকতো। তারাও মাঝে মধ্যে চলে আসতো দোকানে। বাড়া সত্যি বলছি মনে হতো খুন করে ফেলি। কথা শুধু দোকানে হলেও দেখা কিন্তু প্রতিদিন সকালেই হতো। ওই একই ধরনের স্নান। বুকের উপরে সায়া বেধে। সব কিছু ঠিকই চলছিল হটাৎ সব গন্ডগোল হয়ে গেলো একদিন। সকালে ঠিক সময়ে জানলায় চোখ রেখেছি। বৌদি স্নান করছে। দেখলাম রাস্তায় ওনার মেয়ে ঋতু খেলছে, দোকান ফাঁকা। আমার ঘর রাস্তা থেকে একটা প্লট ভিতরে হওয়ায় আর ঘরে অন্ধকার থাকায় বাইরে থেকে তেমন কিছু বোঝা যেত না তাই আমার ভয় কম তাই আমি নিশ্চিন্তে দেখছি। স্নান যখন শেষের দিকে তখন হটাৎ ঋতু খেলতে গিয়ে রাস্তায় গেলো পরে আর চেঁচিয়ে কেঁদে উঠলো। আমি তুলতে যাবো ভেবে খাট থেকে নিচে নেমে গেছি হটাৎ কলের দিকে চোখ পড়তেই আমার পা স্থির হয়ে গেলো।

ঋতুর কান্নার আওয়াজ শুনে আজকে বৌদি তাড়াহুড়োতে আর বাথরুমে চেঞ্জ করতে যায়নি, ওখানে দাড়িয়েই অন্য একটা শুকনো সায়া গলা থেকে গলিয়ে পরে থাকা ভিজে সায়াটার বাঁধন খুলে দিল, সায়া ভিজে থাকায় এক নিমেষে নিচে পড়ে গেল। আর আমার সামনে উন্মুক্ত হয়ে গেলো দুধের থেকেও সাদা প্রায় 36ডি সাইজের দুধ, স্বল্প মেদযুক্ত পেট আর সুগঠিত নিডল ৪২ সাইজের পাছা। বৌদি তখন আমার দিকে কাঁধ ঘুরিয়ে ছিল, কিন্তু হটাৎ ঋতুর অবস্থা দেখার জন্যেই হোক না অন্য কোনো কারণে রাস্তার দিকে ঘুরে হাত দিয়ে শুকনো সায়াটা নামাতে নামাতে পা দিয়ে ভিজে সায়াটা ছাড়াতে লাগলো।

এই কয়েক সেকেন্ডের অবকাশেই আমি তার সুগভীর নাভি আর তার নিচে হালকা লাল লাল বাল গুলো র এক ঝলক দেখতে পেলাম। ভুলেই গেলাম যে সামনে একটা বাচ্চা পরে গিয়ে কাদঁছে।শুকনো সায়া বাঁধা হতেই দেখলাম উনি এগিয়ে আসছে ঋতুকে তুলতে আমিও সুযোগ বুঝে দৌড় লাগালাম রাস্তার দিকে। আমি যেতে যেতে ওর মা এসে ওকে তুলে নিয়েছে কোলে। আমি গিয়ে বাচ্চাটাকে সান্তনা দেবার বাহানায় যতটা বৌদির কাছে যাওয়া যায় পৌঁছে গেলাম। উফফ সে কি সুগন্ধ। যেনো পাগল হয়ে যাচ্ছিলাম।মনে হচ্ছিল জড়িয়ে ধরি, কিন্তু নিজেকে কন্ট্রোল করে বাচ্চাটাকে সান্তনা দিয়ে ঘরে চলে আসলাম। কিন্তু আমার মাথা হয়ে গেলো পুরো খারাপ। এর আগেও দুইজন নগ্ন নারীর শরীর শুধু কাছ থেকে দেখেছি এমন টা ভোগ ও করেছি কিন্তু ইতিকাকে যেনো ভালোবেসে ফেলেছিলাম, এর কাছে সবকিছু তুচ্ছ মনে হতো। আর এই দেখার পর থেকে তো আমার ঘুম উড়ে গেলো। ওনাকে দেখলেই আমার ধোন বাবাজীবন জেগে উঠতো, আমার রক্তচাপ বেড়ে যেনো চরম পর্যায়ে চলে যেত। কয়েকদিনের মধ্যেই ঠিক করে নিলাম এর সাথে ফিল্ট বাড়াতে হবে। আমার কথার মায়াজাল এর উপরে ছড়াতে হবে।

করলাম ও তাই। বৌদির দুপুরে কাজ ছিল খবরের কাগজ দিয়ে দোকানের জন্যে ঠোঙা বানানো। আমি হেল্প করার বাহানায় আস্তে আস্তে নিজেদের সম্পর্ক তাকে খুব ভালো পর্যায়ে নিয়ে গেলাম। অবশেষে সম্পর্ক এমন হলো যে অবসর সময়ে বৌদি নিজে ইশারায় আমাকে ডেকে নেয়, ইয়ার্কি তো সে যেনো এক্সট্রিম লেভেল এর, বর না থাকার কষ্টের জোকস ও চলত। আমার কথার জাদুতে তো বৌদি মুগ্ধ। একদিন তো বলেই ফেললো – "আকাশ একটা কথা কি জানো তো… – আমার বরের মিষ্টির দোকান থাকতে পরে কিন্তু মধু আছে তোমার মুখেই"! আমিও ঝোঁপ বুঝে কোপ মেরে দিলাম – " তোমার জন্যে মধু ফ্রী চাইলেই খেতে পারো।" বৌদি একটু মুষড়ে গেলো দেখে আমিও যেনো দমে গেলাম।

আমি বুঝতে পারলাম যে শুধু কথার জাদুতে একে পটানো যাবে না। তাই একপ্রকার ডেসপারেট হয়েই পাড়ার এক বন্ধুর সাথে ফ্রি হ্যান্ড জিম শুরু করে দিলাম। ওই দিনের পর থেকে বৌদির সাথে কথা বলাও কমিয়ে দিলাম। একদিন বিকেলে বাড়ির পাশের মাঠে ক্রিকেট খেলেছি। বৌদি ওনাদের উঠোনে চেয়ারে বসে খেলা দেখছে। আমি কিপিং করছিলাম যাতে বৌদির দিকে সোজা তাকিয়ে দেখতে পারি। বৌদিও আমাকেই লক্ষ্য করছিল। হটাৎ দেখলাম ওর শাড়ির ফাঁকা দিয়ে পেট টা পুরো দেখা যাচ্ছে। আমি একটু ভদ্র হতে চেষ্টা করলাম, ইশারায় ওকে শাড়ি ঠিক করতে বললাম ও তাড়াতাড়ি ঠিক করে একটা মিষ্টি হাসি দিল। বৌদি ওখানে বসে থাকায় আমিও মুখের ঘাম মোছার বাহানায় নিজের সদ্য বানানো সিক্স প্যাক অ্যাপস গুলো গেঞ্জি তুলে দেখাতে লাগলাম। আড়চোখে লক্ষ্য করলাম বৌদির যেনো আমার পেট থেকে চোখ সরছে না, বৌদির কপালে হালকা ঘাম ও লক্ষ্য করলাম। ভিতরে একটা অজানা আনন্দ জেগে উঠলো।

এই বিকেলের কয়েক সপ্তাহ পরেই বৌদির সাথে আমার ওই ভাবে ফেইসবুকে কানেকশন হয়ে গেলো। ওই রাত্রে আমি এসএমএস করলাম
আমি – কি করো? খাওয়া হয়ে গেছে?
বৌদি – হুম এই তো খেয়ে উঠে ঋতু কে ঘুম পাড়িয়ে ফেইসবুকে অন হলাম।
আমি – এত সুন্দরী তুমি, তো নিজের নাম আর ছবি দিয়ে প্রোফাইল খোলেনি কেনো?
বৌদি – আরে সবাই জ্বালাবে, জানো তো পাড়ার সবাই এমনিই পাগল আরো লোক বেড়ে যাবে।
আমি – সে পাগল তো আমিও, তবে আমার সাথে কথা কেনো বলছো?
বৌদি – যাহ! তুমি কেনো পাগল হবে আমার জন্যে , তুমি তো তোমার প্রেমিকার জন্যে পাগল।
আমি – সে ঠিক। কিন্তু আমি তো আমার লাইফ এ প্রেমিকা আসার আগে থেকেই তোমার জন্যে পাগল।
বৌদি – কি বলো? তোমার সাথে আমি ঠিক ভাবে হয়তো 3 মাস কথা বলছি আর তুমি প্রেম করো প্রায় 6 মাস তবে?
আমি – আমি তোমার জন্যে পাগল যেইদিন প্রথম এই খানে এসেছি তার পরের দিন থেকেই!
তারপর বৌদি কে সব কথা খুলে বললাম শুধু নগ্ন দেখার ব্যাপার গা এড়িয়ে গেলাম। শুনে বৌদি বললো – " কি বলো? আমার তো পা থেকে মাটি সরে যাচ্ছে! আর তোমার ভয় লাগছে না তোমার থেকে এত বড় একজনকে এই সব বলতে? তুমি আমাকে স্নান করতে দেখতে! লজ্জা লাগছে না?"
আমি – "ধুস! ভালোবেসে দেখেছি তাই লজ্জা নেই। আর এতদিন সুযোগ পায়নি তাই বলতে পারিনি আজকে পেলাম তাই বললাম। "

তারপর বৌদি কিছুক্ষন এমনি কথা বলে ঘুমিয়ে পড়লো। পরদিন সকালে বৌদি দেখলাম কলে স্নান করলো না বাথরুমে চলে গেল। সেদিনও এসএমএসে সাধারণ কথা হলো। পরদিন ও বৌদি বাথরুমে গেলো স্নানে। আমার মাথা গেলো খিচে। আমি দুপুরে সেই বন্ধুর বাড়িতে জিম করছি। যেইখানে জিম করি সেটা বৌদির ঘরের জানলা দিয়ে দেখা যায়। বৌদি আমার এসএমএস করলো – " কি করো?"
আমি – " জানলা দিয়ে তাকাও দেখতেই পাবে "
বৌদি তাকালো আমি তখন চিলিং মারছিলাম। চোখে চোখ পড়তেই বৌদি বললো – " এমনিতেই তো ভালো লাগে আমার এইসব কেনো?"
এরই মধ্যে আমি বন্ধু জরুরি কাজে ওখান থেকে যাওয়ায় আমি বুঝলাম ও ঘণ্টা দুয়েকের আগে আসবে না তাই আমি বললাম – "কল করতে পারবে ম্যাসেঞ্জার এ?"

বৌদি কল করলো। ইচ্ছা করেই জিজ্ঞেস করলাম – "কি বেশ বলছিলে?" বৌদি আবার সেই কথাই জিজ্ঞেস করাতে বললাম – "তোমার জন্যে!" বৌদি বললো- "তুমি এত সাহস কোথায় পাও?" আমি বললাম – "কীসের সাহস? নিজের নিজের ক্ষতি করলাম। তোমাকে সাহস দেখিয়ে নিজের কথা বলার পর থেকে কলে তো স্নান ই করোনা!" বৌদি হেসে বললো – তুমি কি ভয় পাওনা কিছুতে? আমি বললাম না। বৌদি বললো – "মুখে অনেক কিছুই বলা যায় কাজের সময় সবাই অস্তরম্ভা।" আমি বললাম -" আচ্ছা বলো কি করতে হবে?" এই নিয়ে আরো কিছু কথা হবার পর বৌদি যা বললো আমি টা নিয়ে এতটুকুও প্রস্তুত ছিলাম না। সে বলল -" দম থাকলে এখন আমার রুমে এসে দেখাও?" আমি অবাক হয়ে গেলাম। আমার কিছু বলার আগেই সে বললো – "আমার শাশুড়ি দোকানে ঘুমাচ্ছে, শশুর বাজারে গেছে মাল আনতে সে বিকেলের আগে ফিরবে না, মেয়ে স্কুলে। বাকিটা তোমার হাতে, দেখি তোমার কত সাহস আর কত দম। লুকিয়ে সবাই দেখতে পারে কাছে আসতে পারে কয়জন।"

আমি একটু ভেবে দেখলাম বৈশাখ মাসের দুপুর। বেলা ২টো বাজে। মোটামুটি কেউ বাইরে বেরোবে না। বৌদিদের বাড়ির পিছনে পাঁচিল টা বাথরুমের ওখানে একটু ভাঙা। পাঁচিল ডিঙ্গলেই কলপার, পাশেই রান্নাঘর। পিছন থেকে যাওয়াই যায়। বেরোনোর সময় সামনে দিয়েই বেরোব। আমার যা রেপুটেশন কেউ সন্দেহ করবে না। ফোনে বললাম – " রান্নাঘরের দরজা টা খোলা রেখো, ৫ মিনিট আসছি। বলেই ফোন কেটে নেট ওফ করে সাইলেন্ট করে দিলাম, পাছে ফোন করে আবার বারণ করে। পাশের কল থেকে গা হাত পা মুখ ধুয়ে সাথের গামছা দিয়ে মুছে গামছা টা গাছের ডালে রেখে চারপাশ টা দেখে পাঁচিল থেকে ঢুকে গেলাম। হাত পা কাপছে থরথর করে, যেনো এখুনি হার্ট অ্যাটাক আসবে এমন ভাব।

আমি কোনো ক্রমে রান্না ঘরের দরজা টা থেলতেই খুলে গেলো, তাড়াতাড়ি ভিতরে ঢুকে দরজা টা দিয়ে দিলাম।আমাকে দেখেই বৌদি সামনের দেওয়ালের দিকে মুখ করে হাত দিয়ে মুখ ঢেকে দাড়িয়ে বলতে লাগলো – "প্লিজ সোনা যাও, কেউ এসে পড়লে আমি শেষ হয়ে যাবো, আমার বড্ড ভুল হয়ে গেছে, আমি ভাবিনি তুমি চলে আসবে, প্লিজ সোনা যাও।"আমার বুক ঢিপ ঢিপ করতে লাগলো। আমি ছোট ছোট পায়ে বৌদির দিকে এগোতে লাগলাম। ও তখনও অনবরত ওই গুলো বলে চলছে আসতে আসতে। আমি ওকে একদম কাছে গিয়ে ওর ঘাড়ের কাছে নাক টা নিয়ে একটা জোরে শ্বাস নিলাম। ওর সুগন্ধে আমার সমস্ত ভয় কেটে গেলো। আমি হাত বা হাত টা ওর পেটের ফাঁকা জায়গায় দিলাম আর ডান হাত দিয়ে ডান দিকে কাধেঁর চুলগুলো সরিয়ে দিলাম। তারপর ডানহাত তাও শরীর ভিতর থেকে ঢুকিয়ে পেটে রাখলাম। তারপর দুই হাত দিয়ে পেট টা আলতো ভেবে ধরে নিজের দিকে টেনে আনলাম আর আমার মুখ গুঁজে দিলাম ওই ঘাড়ে। বিগত দেড় বছরের স্বপ্ন, কামনা এক সাথে পূরণ হওয়ায় আমার ভিতরটা আনন্দ ও উত্তেজনায় ভরে উঠলো।

আমি ব্যাপার টা একটু স্লোলি এগিয়ে নিয়ে যেতে চাইছিলাম। ততক্ষনে বৌদি মুখ থেকে হাত নামিয়ে নিয়ে নিজেকে আমার গায়ের উপরে ছেড়ে দিল। আচমকা এতটা ওজন আমার উপরে আশায় আমি পিছনে সরে গেলাম,বিপদ বুঝে তারাতারি বা হাতটা পেটের থেকে সরিয়ে পিছনে দেওয়াল টা ধরে নিজেকে সামলে নিলাম। বৌদিকে সাপোর্ট দিতে গিয়ে আমার ডান হাতটা চলে গেলো পুরো ওর নাভিতে।পুরো জাপটে ধরলাম ওকে। ক্ষনিকের তাড়াহুড়োতে ওর আঁচল টা নিচে পড়ে গেল আর আমার মুখ ওর ঘাড় থেকে সামনের দিকে গলার কাছে চলে গেলো। আমি জিম করছিলাম তাই গায়ে চলো একটা স্লিভলেস টিশার্ট আর ট্রাকসুইট।দৃশ্য টা অনেক টা এই রকম – বৌদির শাড়ি কোমর থেকে নিচে গড়াগড়ি খাচ্ছে উপরে শুধু একটা কালো ব্লাউস আমার ডান হাত ওর পেটে, মুখ ওর গলায় আর বা হাত টা দিয়ে পিছনে সাপোর্ট দিয়ে আছি। বৌদি হটাৎ নিজের একটা হাত দিয়ে আমার বা হাতটা ধরে সামনে ওর অন্য পাসের ঘাড়ে বসিয়ে দিল, আবার শালা হরকে পিছনে সরে আসলাম আমার পিঠ গিয়ে লাগলো সোজা দেওয়ালে আর বৌদি এসে আমার উপরে সজোরে আছড়ে পড়লো। বৌদি আসতে করে আঃ করে আওয়াজ করে উঠলো।

আমার ধোন আগে থেকেই দাড়িয়ে কাঠ হয়ে ছিল সেটা গিয়ে পুরো গুতো খেলো বৌদির নরম পাছায়। বৌদি কে একদিন কথায় কথায় বলেছিলাম যে আমার টিউলিপ সেন্ট খুব প্রিয় আমি ওটার গন্ধ পেলে পাগল হয়ে যাই,, বৌদির গা থেকে আমি আসার পর থেকেই ওই গন্ধ পাচ্ছিলাম, এতক্ষন মনের ভয় আর উত্তেজনায় টের পাইনি এখন টের পেলাম। আমি আর থাকতে পারলাম না বৌদি কে নিজের দিকে ঘুরিয়ে নিলাম।বৌদির চোখ নীচে নামিয়ে রেখেছিল সারা মুখ লজ্জার লাল।

আমি হাত দিয়ে মুখ টা তুলে ধরলাম বৌদি আমার দিকে তাকালো চোখ তুলে। সে কি চোখের চাহনী, সত্যি বলতে আমার প্রেমিকা আমার দিকে কোনোদিন ওই ভাবে তাকায় নি। এত ভালোবাসা পূর্ণ চাহনী যে আমি থাকতে না পেরে বৌদির চোখে একটা গভীর চুমু দিলাম। টানাটানিতে বৌদির চুল গুলো এলোমেলো হয়ে ছিল হাত দিয়ে ঠিক করে কপালে একটা কিস করলাম। বৌদি চোখ বন্ধ করে কিস টা গ্রহণ করলো, লক্ষ্য করলাম ওর ঠোঁট গুলো যেনো কেপে উঠলো। আমি ওনার ঠোঁটের উপরে একটা আলতো করে কিস করে থেমে গেলাম।

বৌদি যেনো অবাক হয়ে গেলো।নিজের ঠোঁট কামড়ে ধরে চোখে একটা ইশারা করলো, ভাবটা যেনো এই আমি থামলাম কেনো। আমি মুচকি হাসলাম আর সেই সাথেই যেটা ঘটলো সেটা ছিল আনেক্সপেক্টেড। বৌদি ক্ষুধার্থ বাঘিনীর মত আমার ঠোঁট গুলোর উপর ঝাঁপিয়ে পড়লো।একবার নিচের ঠোঁট একবার উপরেরটা এক নাগাড়ে চুষতে লাগলো, সাথে দাঁত দিয়ে কামড়। আমি টের পেলাম আমার ঠোঁট কেটে গেছে; বৌদিও বোধহয় রক্তের স্বাদ পেয়ে নিজের জিভ টা আমার মুখে ঢুকিয়ে দিলো আর আমার জিভ তো নিজের মুখে নিয়ে চুষতে লাগলো। আমি পাগল হয়ে গেছিলাম ওর আকস্মিক আক্রমণে, বুঝলাম একে বাগে আনতে হবে।

চলবে~~
 

Users who are viewing this thread

Back
Top