What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
প্রতিবেশী চামেলীকে চোদা - by _

"ধুর বাড়া সমবয়সী মেয়ে আমার কোনোদিনই পছন্দের না, যতই সুন্দরী হোক না কেনো সেই রূপের মধু, যৌবনের আগুন যেনো নেই"- বিকেল বেলা গ্রামে থাকা পুরোনো এক বন্ধুকে ফোনে এই সব কথাই বলছিলাম।

নমস্কার বন্ধুরা আমি আকাশ(নাম পরিবর্তিত, গল্প লিখছি হাত কাপছে আর গাঁড় ও ফাটছে ভয়ে, যদি কিছু হয়ে যায়)। উচ্চ মাধ্যমিক দিয়ে গ্রাম থেকে একটু শহুরে এলাকা বারাসাতে মা বাবার সাথে থাকতে এসেছি, মা বাবার ইচ্ছা এখানে থেকেই পরবর্তী পড়াশুনা কমপ্লিট করবো। গ্রামে থাকলেও গ্রাম্য ভাবটা আমার মধ্যে কোনোদিনই ছিল না আমি বরাবরই একটু স্মার্ট(এই গল্পে সাফল্য পেলে কেনো নিজেকে স্মার্ট বললাম সেটা পরের গল্পে জানাবো)। চেহারা ছিমছাম গায়ের রং কালো(যদিও সবাই বলে আমি নাকি শ্যামলা), হাইট ওই ৫'৬। অন্য সব দিক থেকে ভগবান একটু কম দিলেও মুখে কিছু কথা আমাকে ভগবান দিয়েছিল আর এই কারনেই বৌদি মহলে আমার বরাবরই একটা আলাদা দাম ছিল। এক মিষ্টির দোকানদারের বউ সব সময় বলতো – 'আমার বরের দোকানে অত মিষ্টি নেই তোমার মুখে যা আছে '।( এনাকে নিয়েও আগুন কাহিনী আছে, জাস্ট সাপোর্ট চাই)
যাইহোক বালছাল কথা বেশি হয়ে যাচ্ছে আসল কথায় আসি ,নয়তো তোমাদের ঊর্ধ্ব গগনে থাকা চরম সেক্স পাতালে গিয়ে নরম হয়ে যাবে আবার।

ঘটনাটা এখানে আসার পরপরই। ২০১৫ তে বারাসাতে এসে ভাড়া বাড়ি নিলাম। পাশেই গায়ে গায়ে দুটো বাড়ি। সামনের বাড়িতে দুইভাই তাদের স্ত্রী ছেলে ও মা নিয়ে থাকে। গল্পের নায়িকা ছোট ভাইয়ের বউ, চামেলী(নাম পরিবর্তিত)। পাড়ায় এসেই নজর পরে গেছিলো ওর উপর কিন্তু নতুন এসেছি সবে বড় হচ্ছি তারপর ভালো ছেলে আবার ভাড়াটে,, চান্স নিতে ভয় হচ্ছিলো। দুই তিন মাসের মধ্যেই পাড়ায় অনেক বন্ধু হয়ে গেলো, চামেলীর ছেলে আমার ছোট বোনের বয়সী মাস ছয়েক যেতেই ওর মা আমার কাছে ছেলেকে পড়ানোর দাবি করলো।। পড়ানো শুরু করার কথা আমার পাড়ার বন্ধুরা জানতেই আমাকে নিয়ে সে এক শোরগোল, আমি তখনও নতুন কিছুই জানিনা। ওদের ধরতে ওরা জানালো চামেলীর নাকি পাড়ায় অনেকের সাথে সম্পর্ক আছে। তাদের মধ্যে কয়েকজন আবার ওর ছেলের প্রাইভেট টিউটর। আমার তো মাথায় হাত। মা এগুলো জানত তাই আগেই চামেলী কে জানিয়ে দিল আমাদের বাড়িতে ছাড়া পড়ানো হবে না। আমি দমে গেলাম।

বাড়া আনকোরা হাত হলে যা হয় তোমাদের তো চামেলীর বর্ণনাই দেওয়া হয় নি। হাইট ৪"৯, বুক ৩৪সি, গায়ের রং ফর্সা। আসল জিনিস ছিল ওর পাছাটা, উফফ আমি এমনিই ওখানে দুর্বল তার উপর ওর পাছাটা প্রায় ৪২ দেখেই মনে হতো চুদে ফাটিয়ে দি। যাইহোক এইটুকু বুঝে গেলাম ওর ছেলেকে প্রাইভেট পড়ালেও ওকে চুদতে অন্য রাস্তা খুঁজতে হবে। রাস্তা ছিল অনেক। আমাদের বাড়িতে কল ছিল না আর ওদেরও ছিলনা। পাশের বাড়ির কল আমরা ব্যবহার করতাম। কলের ড্রেইন টা গিয়ে সোজা ওদের বাথরুমের পাস থেকে বেরিয়ে যেত।

আমি আস্তে আস্তে লক্ষ্য করেছিলাম চামেলী রাতে ওদের বাড়ির পাস থেকে বাথরুমে যায় তারপর কলে পা ধুতে আসে। আমিও ব্রাশ নিয়ে দাঁত মাজতে মাজতে অপেক্ষা করতাম ও যেই কলে যেত আমি ওর পিছনে দাড়িয়ে ওর পাছাটা দেখতাম আর আমাদের বাথরুমে এসে হ্যান্ডেল মারতাম। তাছাড়া ওই কলটা আমাদের বাথরুম থেকে স্পষ্ট দেখা যেত , ও কলে স্নান করে কলেই কাপড় চেঞ্জ করতো। ও যখনই স্নান করতে আসতো আমি বাথরুম থেকে ওকে পুরো নগ্ন দেখতাম আর খেঁচতাম। সত্যি বলতে ছাত্রের মা বলে সেই ভাবে ইয়ার্কি মারতাম না আর ডাকতাম কাকী বলে তাই ডিসটেন্স মেইনটেইন করতাম, আর ওনার চরিত্রের কথা তো বলেছিই। যাই হোক এইভাবেই প্রায় 2 বছর কেটে গেলো। আমি কলেজে উঠলাম ততদিনে ওর ছেলেকে পড়ানো ছেড়ে দিয়েছি, ওদের বাড়ির সাথেও আমাদের বাড়ির ঝগড়া হওয়ায় কথা বলাও বন্ধ। কিন্তু ওকে নিয়ে আমার ফ্যান্টাসি কমলো না উল্টে বেড়ে যেতেই লাগলো। আমার পরম সুন্দরী এক প্রেমিকা হলো কিন্তু তাও চামেলী যেনো আমার ঘুম কেড়ে নিলো, ওর মায়া আমি কাটাতে পারলাম না। অবশেষে ভগবান যেনো আমার দিকে মুখ তুলে তাকালো। সেও যেনো চাইছিল আমি চম্পার পোদ মারবো আর সে সেটা দেখব।।

যাই হোক পাড়ায় আমার এক ক্লাসমেট এর বাবা আচমকা অল্প বয়সে মারা গেছে। রাত 11 টার দিকে বডি হাসপাতাল থেকে আনা হলো। পাড়ার সবাই ওখানেই। আমি কাউকে কাঁদতে দেখতে পারিনা তাই আমি চলে এসেছিলাম। এসে কলে পা ধুতে গেছি দেখি চামেলীর বাথরুম থেকে একটা অস্পষ্ট আওয়াজ আসছে। ড্রেইন এর উপর থেকে পা টিপে টিপে হেঁটে গিয়ে যা দেখলাম আমার বিচি মাথায় উঠে গেলো। দেখি চামেলীর নাইটি কোমরের উপরে তোলা আর পিছন থেকে ওকে ঠাপিয়ে চলেছে ওর সো কলড প্রেমিক অয়ন (নাম__)। একে পূর্ণিমার রাত তার উপর পুরো পারা ফাঁকা কোথাও কারো বাড়িতে টিভি চলছে না। আমি দেখে আর কন্ট্রোল করতে পারলাম না ওখানেই ধোন বার করে শুরু করে দিলাম খেচা। ১০ মিনিট পর ওদের হলে ওরা চলে গেলো , আমি জানতাম চামেলী এখন কলে আসবে তাই তাড়াতাড়ি ঘরে চলে আসলাম। ওই দিনের পর থেকে আমার ডিউটি হয়ে গেলো চামেলী বাথরুমে যাবার আগেই ওই জায়গায় দাড়িয়ে ওর পোদ ক্লিয়ার ভাবে দেখা। আর তারপর ও কলে আসার আগে আমি কলে চলে যেতাম আর তারপর ওকে কলে জায়গা দেবার বাহানায় ওর পাছায় আলতো ভাবে ছোঁয়া,, সত্যি বলতে নিজের গুড ইমেজ আর কমিটমেন্ট করা গার্লফ্রেন্ড হারানোর ভয়ে কিছু করতে সাহস পাচ্ছিলাম না। কিন্তু এরপর যেনো ভগবানও বিরক্ত হয়ে গেলো আর সে তার দূত পাঠালো আমাকে ভর করার জন্যে।

ওই পূর্ণিমার পরের পূর্ণিমা। রাত প্রায় ১১.৩০ আমি দাড়িয়ে ড্রেন এর উপরে বাথরুমের দিকে তাকিয়ে। মশা কামড়াচ্ছে চামেলীর তখনও দেখা নেই। হটাৎ আওয়াজ শুনে বুঝতে পারলাম আসছে, কিন্তু বাড়ার মাথা আসল ওর বর। সেগো নিজেকে তখন যেনো কানাচোদা মনে হচ্ছে, বাড়া এক গান্ডু দাড়িয়ে মুতছে আর আমি তা দাড়িয়ে দেখছি। মনে মনে ভাবলাম চলে যাই কিন্তু ওই ভগবান প্রেরিত শয়তানের ভর পেয়েছিল। গেলাম না দাড়িয়ে গেলাম। আরো মিনিট কুড়ি পর যখন সমস্ত আশা ছেড়ে দিয়েছি তখন দেখলাম ওদের ঘরের বন্ধ লাইট আবার জ্বলে উঠলো। আমার মাথায় মাল উঠে গেল, ঠাণ্ডা মাথায় একটু ব্যাপার টা ভেবে দেখলাম এতক্ষনে ওর বর ঘুমিয়ে পড়েছে বাড়িতে কেউ জেগে নেই ব্যাপার টা বাড়াবাড়ি হলেও কেউ জাগার আগেই সামলে নিতে পারবো।

তাই ঠিক করে নিলাম কিছু একটা স্টেপ আজকে নেবই। চামেলী আসলো এসে বাথরুমের বাইরে আমার দিকে পিছন করে বসে নাইটি তুলে হিসু করা শুরু করলো। আমার পা কাপছে আমি একটু এগিয়ে আসলাম, যেনো নিজের পায়ের উপরে নিজেরই কন্ট্রোল নেই,, চামেলী পিছনে ঘুরলেই আমাকে দেখতে পাবে আমি জানি তাও যেনো আমি বেপরোয়া হয়ে উঠলাম। ওর হিসু হয়ে গেলো আর তখনই ঘটলো একটা ব্যাপার। চামেলী দেখলাম ডগি স্টাইলে পাছা টা উপরে তুলে চুলকাতে লাগলো , আমার সমস্ত শরীর তখন কাঁপছে, স্পষ্ট দেখতে পেলাম ওর পোদের ফুটো, আর তার নিচে ঘন বালযুক্ত গুদ্, গুদ দেখাই যাচ্ছে না বালের জন্যে।

আমার মুখ হা হয়ে গেলো। চাঁদের আলো ওর প্রস্রাবে ভিজে থাকা বালের উপরে পরে চিকচিক করছিল। আমি আর কন্ট্রোল করতে পারলাম না। চৈত্র মাসের রাত বলে আমি খালি গায়েই ছিলাম শুধু পরনে একটা হাফপ্যান্ট ভিতরে আন্ডারওয়ার ও ছিল না। প্যান্ট টা নীচে নামিয়ে দুই পা এগিয়ে গেলাম। জ্যামিতির স্কেল এ মাপা আমার ১৫ সেমির ইয়া মোটা ধোন তখন ঠাটিয়ে দাড়িয়ে আছে, আমি ডান হাতে আমার ধোন টা ধরলাম আর পিছন থেকেই বা হাত দিয়ে চামেলীর মুখ টা চেপে ধরে ডান হাতের জোরে ধোন ঢুকিয়ে দিলাম বাল ভেদ করে সরাসরি গুদে।

আমি জানতাম ও আমার মোটা বাড়ার আচমকা ঠাপ নিতে পারবে না তাই আগেই মুখ টা চেপে ধরেছিলাম এখন ও ঘুরে ওঠার আগেই কানের কাছে মুখ টা নিয়ে বললাম ঠাপ দেবো নাকি তুমি এখন আমাকে সরিয়ে পালাবে। আর কালকে এই কথা পাড়ায় বলে দুইজনেরই সন্মান নষ্ট করবে। চামেলী কিছুক্ষণ ছটফট করে শান্ত হলো, আমি তখনও আসতে আস্তে ঠাপিয়ে যাচ্ছি ও মুখ ঘোরালো আমাকে ইশারায় হাত সরাতে বললো আমি ছাড়তে বললো – " শুয়োরের বাচ্ছা আচমকা কেউ ঢোকায় বাড়া হার্ট অ্যাটাকে মারা যেতাম এখুনি, "। তারপর একটু এগিয়ে গিয়ে বাথরুমের দেয়াল ধরে সাপোর্ট নিয়ে নিল। বললো এবার ঠাপা, দুই বছর ধরে ঘুরঘুর করছিস, ১৫ – ২০ দিন ধরে আমার প্রস্রাব করা দেখছিস বুঝি না নাকি আমি।

আমি যেনো হাতের কাছে চাঁদ পেয়ে গেলাম,, নাইটির ভিতরে হাত ঢুকিয়ে দুধ দুটো চেপে ধরলাম আর শুরু করলাম ঠাপানো। ঠাপানিতে হাতখরি ক্লাস এইটে পড়াকালিন গ্রামের মৌসুমী বৌদি দিয়ে দিয়েছিল(শুধু সাপোর্ট চাই ,তোমাদের থলে থেকে মাল খালি করার গল্প আমার কাছে অনেক আছে) তাই অভিজ্ঞ ভাবেই ঠাপাতে থাকলাম। প্রায় ৫ মিনিট ঐভাবে করার পর ধোনের মাথায় মাল আসছে টের পেয়ে কানের কাছে মুখ নিয়ে বললাম চেঞ্জ করো। মাগী বাধ্য মেয়ের মত ঘুরে দাঁড়ালো,, নাইটি গা থেকে খুলে নিলাম আর দুধের বোঁটায় মুখ লাগালাম,, মাগী পাক্কা খানকি দেখি হাত দিয়ে ধোন ধরে নাড়ানো শুরু করে দিয়েছে,, দুধ থেকে মুখ তুলতেই দেখি মাগী কিস করতে মুখ এগিয়ে নিয়ে এসেছে,, আমি বাড়া এই বিষয়ে হেব্বি শৌখিন, সেগো দোকানদার বৌদির ঠোঁটে কিস করিনি আর এই মাগী তো পান খায় আমি বাড়া মুখ ঘুরিয়ে নিলাম আর বললাম চুষে দাও। অবাক হলাম দেখে যে ও কোনো কথা না বলে হাঁটু গেরে বসে ধোন মুখে পুরে নিলো। অত মোটা ৬'৫ ইঞ্চির ধোন যত বড় খানকি হোক না কেনো মুখে নিতে কষ্ট আছে বাড়া 30 সেকেন্ডেই গলায় যেই ধোনের গুতা মারালম ধোন বের করে দিল।

আমার ধোন ওর লালায় পুরো মেখে গেছে। আসলে ও আমার ইন্টেনসন টা বুঝতে পারেনি আমি আবার ওকে ঘুরতে বললাম আর এই বার হাতে থুতু নিয়ে মাখালাম পোদের ফুটোয়, মাগী এই বার বুঝলো ধোন কেনো মুখে নিতে বলেছিলাম, সঙ্গে সঙ্গে মুখ ঘুরিয়ে বললো – " না না ওখানে না, এত মোটা ধোন নিতে পারবো না চিৎকার করে ফেলবো।" আমি বললাম – কিছু হবে না আমার আঙ্গুল মুখে নিয়ে নাও। বলে আমার ডান হাতের ছাড়তে চারটে আঙ্গুল ওর মুখে পুরে দিলাম। তারপর বা হাত দিয়ে ধোন ধরে আস্তে আস্তে ঢুকিয়ে দিলাম আমার স্বপ্নের ফুটোয়, চামেলীর পোদ উফফ আমার 2 বছরের স্বপ্ন,, কত বার হাত মেরেছি এই এক ফুটোর কথা ভেবে। চম্পা ব্যথা সইতে না পেরে আমার আঙ্গুল কামড়ে ধরলো বাড়া ব্যথা লাগলো আমারও, আমিও নিজেকে সামলাতে না পেরে অর্ধেক ভিতরে যাওয়া ধোনটা জোর ঠেলে দিলাম আর সেটা হকাট করে চলে গেলো পাতালে,, চামেলী যেনো ককিয়ে উঠলো ব্যথায়। আমি একটু দম নিয়ে আসতে আস্তে গতি বাড়িয়ে ঠাপানো শুরু করলাম।

প্রায় ১০ মিনিট পর আর পারলাম না ঢেলে দিলাম মাল ওর পোদের গর্তে। ও ঘর থেকে বেরিয়েছে প্রায় আধঘন্টা হয়ে গেলো। উঠে দাড়িয়ে জল দিয়ে পোদ ধুয়ে নাইটি পড়তে পড়তে বললো টাইম নিয়ে ঠাপালি কিন্তু আসল জায়গার আগুন নিভল না। বলে একটা হাসি দিয়ে ঘরে চলে গেল। আমি ওখানে স্তম্ভিত হয়ে দাড়িয়েই রইলাম। প্যান্ট টা পড়ে নিলাম। দেখি চামেলী ঘরে ঢুকে লাইট অফ করে দিয়েছে। আমার তখনও মন সেক্স সেক্স চাইছে। মন শান্ত হচ্ছে না কিছুতেই। কি ভাবতে ভাবতে রাস্তায় গেলাম গিয়ে ওদের বাড়ির পিছন দিকে জানালার দিকে চোখ পড়লো দেখি জানালা খোলা। প্যান্টের মধ্যে বাবাজি আবার জেগে উঠতে শুরু করলো। চামেলী ঘরে গেছে ১০ মিনিট ও হয়নি,, এতক্ষনে ঘুমিয়ে পরেনি নিশ্চয়। কি মনে করে এইদিক ওইদিক তাকিয়ে দেখলাম কারোর দেখার কোনো সুযোগ নেই আস্তে আসতে গেলাম জানলার ধারে। দেখি চামেলী জানলার পাশেই শুয়েছে। আগেকার দিনের রড বসানো জানালা আমি হাত ঢুকিয়ে আন্দাজ করে দুধের বোঁটা বরাবর টান মারলাম,, দেখি লাফ মেরে উঠে বসলো ও। খাট নড়ে ওঠায় ওর বর নড়ে উঠে বললো কি হয়েছে চামেলী বললো কিছু না মশা। আমার করুন চাহিনি দেখে চামেলী খাট থেকে আস্তে নেমে এসে ফিসফিস করে বললো -" তোর তো হয়ে গেলো তোর আবার কি?" আমি বললাম – " তোমার যে হয়নি!" ও বললো – " এখন আর বাইরে যেতে পারবো না, আজকে ঘরে যা কালকে ভেবে দেখবো।" আমার মাথা থেকে যেনো শয়তান নামছিলই না। হটাৎ একটা শয়তানি বুদ্ধি খেলে গেল। বললাম -" নাইটি তুলে জানলার দিকে পিছন করে উবু হয়ে দাড়াও আমি বাকিটা বুঝে নিচ্ছি!" আমি নিশ্চিত ছিলাম যে ওর সেক্স এখনো চরমে ও কয়েক মুহূর্ত নিজের বরের দিকে তাকিয়ে আমার দিকে তাকিয়ে একটা দুষ্টু হাসি দিল ।তারপর নাইটি তুলে দাড়িয়ে পড়লো।

আমি পায়ের নিচে চারটে ইট নিয়ে তার উপর দাড়িয়ে প্যান্ট খুলে জানলার এইপাশ থেকেই ঢুকিয়ে দিলাম ধোন ওর গুদে। আঃ করে শব্দ করে উঠলো ও, আরামে আমার ও মুখ হা হয়ে গেলো চোখে বন্ধ করে ঠাপানো শুরু করলাম। ফিসফিস করে ওকে চুপ করতে বলতে ও নিজের একহাত দিয়ে নিজের মুখ বন্ধ করে নিলো। এই ভাবে টানা 20 মিনিট ঠাপানোর পর বুঝতে পারলাম যে ও কাপছে। আমার ধোন ওর কাম স্রোতে ভিজে গেলো ওমনি শুরু হয়ে গেলো পচাৎ পচাৎ শব্দ। আমি বিপদ বুঝে ঠাপানো বন্ধ করলাম, চামেলী ঘুরে তাকালো আমার দিকে, মুখে তৃপ্তির হাসি। আমার গেলো মাথা খিচে, বাড়া আমার ধোন ব্যথা করছে টানটান হয়ে, মাল পরেনি ও বুঝতে পেরে সামনের দিকে উবু হয়ে বসে ধোন মুখে নিল, কিন্তু মাঝে জানলা থাকায় কায়দা করে উঠতে পারলো না।।

অসুবিধা হচ্ছে দেখে ধোন ছেড়ে উঠে দাড়িয়ে বললো আরেকবার পোদ মার। আমিতো যেনো মেঘ না চাইতেই জল পেয়ে গেলাম। উবু হতেই পোদের ফুটোয় ওর গুদের রস দিয়েই ভিজিয়ে ঢুকিয়ে দিলাম আমার আখাম্বা বাড়া। এই ভাবে মিনিট দশেক ঠাপানোর পর চোখ বন্ধ করে মুখ দিয়ে নিশ্বাস নিতে নিতে আবার মাল ঢেলে দিলাম ওর পোদে। মাল পড়ার পরও যতক্ষণ না ধোন নরম হলো ঠাপিয়েই গেলাম। অবশেষে ধোন বের করে নিলাম। চামেলী ঘুরে দাঁড়ালো,, দুই বার পোদে ঠাপ খেয়ে ওর গায়েও জোর ছিলনা। তাও নিজেকে পরিষ্কার করতে বাইরে যাবে বলে ইশারায় আমাকে কলে আসতে বলে দরজার দিকে এগিয়ে গেলো। আমি কলে এসে দাঁড়ালাম। তখন রাত প্রায় দুটো। কলে আমার সামনেই নাইটি তুলে গুড পরিষ্কার করলো। বললো – " জীবনে অনেক ঠাপ খেয়েছি কিন্তু এই ঠাপের কাছে সব ঠাপই যেনো নুকনু নুনকু খেলা মনে হয়। আজকে থেকে আমি তোর, যখন চাইবি চলে আসবি সুযোগ থাকলে না করবো না"। মোমেন্ট টা হেব্বি তৈরি হয়েছিল হটাৎ চামেলী কিস করতে আসলে আমি বললাম আগে পান খাওয়া ছেড়ে দাঁত ওয়াস করে আসবে তারপর কিস হবে। ওর মুখ কালো হয়ে গেলো। মুখ ঘুরিয়ে চলে গেলো ঘরের দিকে। আমিও নিজের রুমে এসে শুয়ে পড়লাম। মোবাইল হাতে নিয়ে দেখি ২. ৩০। হটাৎ দেখি চামেলী এসএমএস করলো -" পান তো ছেড়ে দেবো তোমাকে কিস করার জন্যে। কিন্তু ওয়াস করতে তো অনেক খরচ, কালকে 1000 টাকা দিও।" মাগীর ছিনালপনা দেখে বললাম –
" কিস না করেই গুদ পোদ মেরে খাল করে দিলাম ফ্রী টে। কালকে ধোনের মাল মুখে নিয়ে নিস মুখ ওয়াস হয়ে যাবে এক চুটকিতে।!"

 

Users who are viewing this thread

Back
Top