What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Manali87

Exclusive Writer
Story Writer
Joined
Apr 19, 2022
Threads
11
Messages
143
Credits
13,317
থ্রীসাম ফর থ্রী ডেইস ১
অঞ্জলি হাত শুধু তার যোনির উপরে ছিল. অঞ্জলি খুব উত্তেজিত ছিল তায় সে নিজেকে তার যোনি ডলা থেকে প্রতিহত করতে পারছিল না. অন্যদিকে ধীরে ধীরে গাওনের ভিতরে হাত ঢুকিয়ে তার স্তন স্পর্শ করছিল. চোখ বন্ধ করে সে কাল্পনিক অনুভব করছে যে ময়ূর তার শরীর উপভোগ করছে. এবং তার আসার অপেক্ষা করতে না পেরে তার চিন্তার মধ্যে উদ্বেগ উৎপাদিত হয়. তখনি দরজায় তকা পরে এবং সে তার জ্ঞান ফিরে পায়। ছুটে জায় দরজা খলার জন্য। দরজা খুলে ময়ূরকে দাড়িয়ে থাকতে দেখে তার মুখে হাঁসি ফুতে ওঠে এবং দুজনে দুজনকে জরিয়ে ধরে। ময়ূর অঞ্জলির মুখটা ধরে তার গোলাপি ঠোঁটে চুমু খায়।

ময়ূর: আপনার স্বামী কোথায়?

অঞ্জলিঃ তিনি দেরীতে আসবেন.

ময়ূর: ফাইন … আমি আজ অপেক্ষা করতে পারছি না। আমাকে আজ তাড়াতাড়ি যেতে হবে.

অঞ্জলিঃ কিন্তু সমীর? সে আসে যদি …

ময়ূর: আমি পরোয়া করি না.

তিনি অঞ্জলিকে জোরে ছুমু খায় এবং তারপর তিনি দরজা বন্ধ করে একসঙ্গে তারা তার শোয়ার ঘরে গেলেন. অঞ্জলিকে থেলে বিছানায় শুইয়ে দিয়ে তার ওপরে চরাও হয়। প্রেমের সঙ্গে থাম্ব তার ঠোঁটে হাত বোলায় এবং তার পোষাকের উপর দিয়েই তার স্তন টেপা শুরু করে এবং তাতে অঞ্জলি তার দিকে তাকিয়ে মৃদু হাঁসি দেয়। তাদের দুজনের চোখ এক হয়ে যায় এবং সেই মুহূর্তে অঞ্জলি তার স্বামী সম্পর্কে ভুলে গিয়ে একে অপরকে আদর করতে থাকে। তার স্বামী বাইরে সমীর এসেছে.

ময়ূর: প্রিয়তমা আজ তুমি শুধু আমার ….

পরের সকালে:

একটানা চিৎকার করে কাঁদার কারণে অঞ্জলির চোখ ফোলা ছিল. সে তার চোখ মুছে তার ব্যাগ এবং তার পাঁচ বছর বয়সী মেয়ের হাত ধরে ঘর থেকে বের হয়. তার পিছনে তার স্বামী রাগ মুখ করে দাড়িয়ে। তার স্বামীর সাথে রাগারাগি করে সে এখন ঘর ছেরে বেরিয়ে এল।

সমীর: কখনও এখানে ফিরে আসবে না তুমি একটা বেশ্যা মাগী!
--------------------------------------------------------------

ছয় সপ্তাহ আগে:

অঞ্জলি: তুমি কি পাগল?

এটা ছিল তার প্রতিক্রিয়া যখন তার স্বামী তাকে পর পুরুষের সাথে যৌন সঙ্গমে লিপ্ত হবার প্রস্তাব দেয় অর্থাত থ্রীসাম সেক্সের। অঞ্জলি, একটি ইন্দ্রি়পরায়ণতাপূর্ণ তেত্রিশ বছর বয়সী গৃহিনী, এবং সমীর, একটি চল্লিশ বছর বয়সী ব্যবসায়ী, নগ্ন অবস্থায় বিছানার উপর শুয়ে. অঞ্জলি তার লোমশ বুক জড়িয়ে ধরেছিলেন ছিল এবং এক হাতে তাকে জরিয়ে ধরেছিলেন এবং অন্য হাতে একটি সিগারেটে সুখটান দিচ্ছিলেন। তিনি শুধু তার সহকর্মী ময়ূরের সাথে থ্রীসাম সেক্সের ইচ্ছা পোষণ করেন তাকে এবং অঞ্জলি রাগে ফেটে পড়েন.

অঞ্জলি: তুমি ইয়ার্কি মারছ তাই না?

সমীর: না, অঞ্জু; কারও সাথে আমার স্ত্রী শেয়ার করার ইচ্ছা ছিল আমার দীর্ঘদিনের. একসাথে তুমি দুটো বাঁড়া নেবে তোমার দুটো ফুটোয় যেমন ব্রু ফ্রীমে দেখায়।

অঞ্জলি: আমি এই কারনেই তোমাকে ওসব আজেবাজে জিনিষ দেক্তে বারন করি।

সমীর: আমি কিন্তু ইয়ার্কি মারছি না … ময়ূরের সঙ্গে করতে তমার কিসের অসুবিধা ? ও সাস্থ্যবান এবং সুদর্শন। তোমার বয়সি এবং একটি ভাল বন্ধুও। তোমাদের দুজনের মধ্যে পরিচয়ও আছে …

আমার কথাগুলি তার ভিতরে একটি স্ফুলিঙ্গ সৃষ্টি করে. হঠাৎ ময়ূরের একটি ছবি তার মনের মধ্যে ভেসে আসে. তারা দুজনে একসাথে এক জায়গায় জিম করত. অঞ্জলি ওজন কমানোর জন্য এবং ময়ূর বডি তৈরি জন্য জিমে যেত। এবং সেইখানেই তাদের বন্ধুত্ব শুরু। অল্প সময়ের মধ্যেই অঞ্জলির স্বামীর সঙ্গেও বন্ধুত্ব গভীর হয় তার। এবং বন্ধুত্বের কারনে অঞ্জলির সুপারিশে তাকে চাকরি দেয় এবং উইকএন্ডে ময়ূর তাদের সঙ্গে দ্রিঙ্কস করত।

কিন্তু তাদের বেডরুমের ভিতরে তাকে আনয়ন অন্য কিছুর ঈঙ্গিত ছিল এবং অঞ্জলি এর ফলাফল সম্পর্কে খুব সন্দিহান ছিল.

সমীর যখনি সুযোগ পেত তখনি অঞ্জুকে তার থ্রীসাম সেক্সের ইচ্ছা প্রকাশ করতো। এবং এর ফলে অঞ্জলির ভাবনার ওপর তার প্রভাব পরতে শুরু করতে। যখনি সমীর তার সাথে যৌন ক্রিয়া করতো তখনি তাকে বলত "মনে কর এটা আমি নয় ময়ূর তোমায় চুদছে" এবং তা ভাবতে ভাবতে অঞ্জলিও রসের বন্যা বয়ে দিত তার গুদ থেকে। ধিরে ধিরে ময়ূরের প্রতি তার আকর্ষণ দিন দিন বারতে থাকে। একদিন রাতে সমীরের সাথে চোদাচুদি করার পর অঞ্জলি নিজেই থ্রীসাম সেক্সের জন্য রাজি হল।

সমীর:ঠিক আছে কাল আমি ময়ূরকে এখানে আস্তে বলব। তারপর আমরা এক সাথে ফার্ম হাওসে যাব।

অঞ্জলিঃ তাকে কি ভাবে এই প্রস্তাব দেবে?

সমীর: সত্যি কথা বলতে ময়ূর আমাকে জানাই যে সে তোমার সাথে সেক্স করতে চাই। একদিন নেশার ঘোরে সে আমাকে তার মনের ইচ্ছা প্রকাশ করে এবং তার পর থেকেই আমি মনে মনে কল্পনা করি যে তুমি আর ময়ূর একসাথে এক বিছানাই শুয়ে আছ।

অঞ্জলিঃ তার মানে ময়ূর জানে যে তুমি আমাকে এর জন্য রাজি করাচ্ছ।

সমীর: হাঁ। যায় হোক এখন মূল ব্যাপারটা হোল তুমিও এখন চাও যা আমি আর ময়ূর চাই, তুমি আর ময়ূর এক সাথে এক বিছানায় চোদাচুদি করবে আমার সামনে।
যাক শেষ পর্যন্ত রাজি করাতে পারল সে যা চাই।

পরের দিন সে অঞ্জলিকে ফার্ম হাওউসে নিএ গেল যেখানে ময়ূর তাদের জন্য অপেক্ষা করছিল। সেখানে পৌঁছাতে পৌঁছাতে প্রায় রাত ৮টা বেজে গিয়ে ছিল। অঞ্জলি ময়ুরকে উপেক্ষা করে বাড়িতে প্রবেশ করে কারন সে লজ্জা বোধ করছিল।

সমীর এবং ময়ূর একসঙ্গে মদ্যপান করতে করতে অফিসের কাজের আলোচনা করছিল এবং অঞ্জলি তাদের পাসে বসে ময়ূরের দিকে তাকিয়ে কল্পনা করছিল ময়ূর কাপড় ছাড়া উলঙ্গ অবস্থায় কেমন দেখাবে। অপরদিকে ময়ূরও একয় কথা ভাবছে মনে মনে।

শেষ পর্যন্ত তাদের শেষ হবার পরে সমীর নির্লজ্জভাবে ময়ূরকে জিজ্ঞাসা করল মদের সাথে কিছু মাংস লাগবে কিনা. সেই কথা সুনে ময়ূর হেঁসে উঠল এবং কেন জানিনা রাগে আমার মুখ লাল হয়ে গেল। তিনি হেঁটে রুমের মধ্যে ছলে গেল এবং তাদের জন্য বিছানার উপর বসে অপেক্ষা করতে থাকল. তারাও রুমে প্রবেশ করল এবং ময়ূর এক কোণায় দাঁড়িয়ে রইল. অঞ্জলি বিছানার উপর বসা এবং তার চোখ মেঝের দিকে. ময়ূর সমানভাবে কিছুটা লজ্জা পেল এবং তার চোখের দিকে না তাকিয়ে মাথা নিছু করে থাকল. সমীর, দরজা বন্ধ এসি ছালিয়ে দিল এবং জামা কাপর খুলতে আরম্ভ করে দিল. ইঙ্গিত পেয়ে, ময়ূর, তার প্যান্ট খুলে নিচে নামিয়ে দিল। তারপর সে তার টি-শার্ট খুলল। তিনি অঞ্জলি দিকে তাকিয়ে দেখে যে সে অপলক দৃষ্টিতে তাকে উপলব্ধি করছে. অঞ্জলি তারপর তাকে উপেক্ষা করে ধীরে ধীরে তার সালোয়ার ও কামিজ খুলে এক কোণায় ছুড়ে ফেলে সমীরের দিকে তাকাল. তিনি ময়ূর এর প্রতিক্রিয়া লক্ষ্য করতেই ব্যস্ত ছিল।

অঞ্জলি এখন বিছানার উপর অর্ধ উলঙ্গ বসা ছিল. দুইজনে এসে তার উভয় পাশে বসলেন. অঞ্জলি তার স্বামীর ঘাড় ধরে ঠোঁট চুমু খেতে শুরু করলেন. সমীরও মনেপ্রাণে তার ঠোঁটে ছুমু খেতে খেতে তার হাত দিয়ে অঞ্জলির বুক দুটো টিপতে থাকে। গোঙ্গানির শব্দ উত্পন্নের কারণে ময়ূর এর বাঁড়া কঠিন হোল. তিনি তাদের কাছাকাছি আসল কিন্তু কি করতে হবে তা বুজতে পারল না. অঞ্জলিকে ছোয়ার জন্য তার হাত এগোলও আবার ফিরিয়ে নিল। মনে সাহস জোগাতে পারছে না ময়ূর।

শেষ পর্যন্ত সমীর ও অঞ্জলির চুম্বন পরব শেষ হোল এবং ময়ূর তাতে এক্তু স্বস্তি বোধ করল এবং অঞ্জলির উদ্দেশে একটা ম্রিদু হাঁসি দিল। অঞ্জলি জানত যে ময়ূর লাজুক প্রকৃতির এবং তার লজ্জা ভাঙ্গতে তাকেই প্রথম পদক্ষেপ নিতে হবে।

শাহিলটা বুঝতে পেরে অঞ্জলিকে ইশারা করল। অঞ্জলি এবার ময়ূরের মুখের দিকে ফিরে তাকাল।আস্তে আস্তে তার আকর্ষণীয় ঠোঁটে চোখ পরল। ময়ূরের সরু এবং শক্ত তার স্বামীর মত নই। ময়ূরের ঠোঁট তাকে চুমা দিতে আহ্বান জানাচ্ছিল, তাই সে আস্তে আস্তে ময়ূরের দিকে এগিয়ে এসে তার ঠোঁটে চুমু দিল। অঞ্জলির ঠোঁটের স্পর্শে ময়ূরের শরীরে শিহরন জাগালো। তারা ধীরে ধীরে আবেগের সঙ্গে একে অপরকে চুমু খেতে শুরু করল।

ময়ূর এখন আত্মবিশ্বাসের সঙ্গে তার চোখে চোখ রছাইল।ছুমু খেতে থাকল।

ময়ূর দৃঢ়ভাবে তার দুই গালে হাত দিয়ে ছুমু খেতে খেতে অঞ্জলিকে নিয়ে বিছানায় শুয়ে পরল। তারা দুজনে চুম্বনে এতটাই ব্যাস্ত ছিল যে তারা ভুলে গিয়ে ছিল সমীরের কথা। কিন্তু সমীর তাতে কিছু মনে না করে তাদের চুম্বন হারিয়ে তার স্ত্রীর কামুক প্রতিক্রিয়া দ্বারা উত্তেজিত হয়ে আন্ডারওয়্যারের উপর দিয়ে তার বাঁড়া কছলাচ্ছিল।

সমীর দেখছিল ময়ূর তার স্ত্রীর উপর কি ভাবে প্রভুত্ব বিস্তার শুরু করে দিয়েছে।অঞ্জলি চিত হয়ে তার পিঠের ওপর শুয়ে আছে আর ময়ূর তার উপরে শুয়ে তাকে চুমু খেয়ে যাচ্ছে। অঞ্জলির একটা হাত ময়ূর চেপে ধরে আছে আর একটা হাত দিয়ে তার মাথা ধরে আছে জাতে অঞ্জলি চুম্বনের বন্ধনে আবধ্য থাকে।

সমীর তার আন্ডারওয়্যার খুলে তার বৌয়ের পাসে গিয়ে শুল। সমীর অঞ্জলির একটা হাত নিয়ে তার বাঁড়ার ওপর রাখল। অঞ্জলি চুম্বনে ব্যস্ত থাকা সত্তেও তার স্বামীর বাঁড়া হাতে পেয়ে হস্তমৈথুন করতে থাকল। যদিও সমীর হস্তমৈথুনে তেমন মজা পান না কিন্তু তখন তার স্ত্রীকে পর পুরুষের সাথে যৌনক্রিয়ায় লিপ্ত দেখে হস্তমৈথুনের আনন্দ পেতে লাগল এবং অঞ্জলিও সেটা বুঝতে পারল তার বাঁড়ার কঠিনতা অনুভব করে।এর আগে কখনও সমীরের বাঁড়া এই ভাবে খাঁড়া হয়নি।

আস্তে আস্তে ময়ূরের হাত অঞ্জলির বুকে পৌঁছে গেল এবং তা হাতে পেয়ে আনন্দ সহকারে ব্রায়ের ওপর দিয়ে মর্দন করতে লাগল ছুমু খেতে খেতে। তারপর তার ঠোঁট হালকা কামর দিয়ে উথে তার ব্রা খুলে দিল। অঞ্জলির বড় বড় মাই দুটো বাঁধন মুক্ত হতেই লাফিয়ে উঠল। তাই দেখে ময়ূর নিজেকে সাম্লাতে না পেরে ঝাপিয়ে পরল তার বড় বড় মাই দুটোর ওপরে। ব্রাটা ছুড়ে ফেলে নিছু হয়ে তার মাই দুটো চুষতে লাগল।

শাহিল তাই দেখে অঞ্জলির মুখের সামনে তার খাঁড়া হয়ে থাকা বাঁড়াটা এনে ধরল। অঞ্জলি একটু হেঁসে তার বাঁড়ার গোরায় হাত দিয়ে ধরে নিজের মুখটা হাঁ করে মুখের মধ্যে ঢুকিয়ে নিল। সমীর হাঁসে আর তার মাথাই হাত বোলাতে থাকে আর অঞ্জলিও তার বাঁড়া চুষতে থাকে।

অঞ্জলির ঠোঁট শক্তভাবে তার বাঁড়াটাকে আবৃত করে মহান গতিতে ঊর্ধ্বমুখী এবং নিম্নমুখী করতে থাকে নিজের মাথাটাকে. ব্লোজবের সময় তার স্বামীর প্রতিক্রিয়া লক্ষ্য করার জন্য তার চোখ প্রশস্ত খোলা ছিল. তারপর অঞ্জলি তার বাঁড়াটা মুখ থেকে বের করে তাতে পিক করে থুথু ফেলে তার জিহ্বার ডগা দিয়ে বাঁড়ার মাথা চাটতে লাগল। সমীর উত্তেজনাই গোঙ্গাতে লাগল। অঞ্জলি এবার তার জিহ্বা দিয়ে বাঁড়ার গোরা থেকে মাথা পর্যন্ত চাটতে লাগল। এই ভাবে কিছুখন চলল।

এইদিকে ময়ূর একটা মাই চুষতে চুষতে আর একটা মাই হাত দিয়ে টিপে টিপে মাইটা বড় করে দিল। মাই দুটোর খয়েরি রঙের বোঁটা দুটো খাঁড়া হয়ে আছে টেপা ও চোষার ফলে। ময়ূর পাগলের মত বোঁটা দুটো এক এক করে চুষে যাচ্ছে যেন এই সুযোগ আর কখনও পাবে না জীবনে।

সমীর প্রায় অঞ্জলির মুখের ওপর বসে বাঁড়া দিয়ে তার মুখ চুদতে লাগল। এই ভাবে আরও কিছুখন অঞ্জলির মুখ চোদার পর সমীর তার মুখ থেকে বাঁড়াটা বের করে হস্তমৈথুন করতে করতে বীর্য বের করে দিল।

সমীর ক্লান্ত হয়ে বিছানায় নেতিয়ে পরল। অঞ্জলির সারা শরীর এখন শুধু ময়ূরের। অঞ্জলি একটা হাসি দিয়ে তাকে ইশারা করে ডাকলেন. ময়ূর নিজেকে আর সামলাতে পারল না। নিজের আন্ডারওয়্যার খুলে অঞ্জলির উদ্দেশে তার নিজের বাঁড়া প্রদর্শন করতে লাগল। ময়ূরের বাঁড়া দেখে তো অঞ্জলির চোখ ছানাবরা কারন সে এত মোটা বাঁড়া আগে কখনও দেখেনি।

সমীর বাথরুমে গেল আর এদিকে ময়ূর অঞ্জলির প্যান্টি খুলে ফেলল। এখন অঞ্জলি সম্পূর্ণ নগ্ন। এই প্রথম সে স্বামী ছাড়া অন্য পুরুষের সামনে উলঙ্গ হোল। ফুলসজ্জা রাতে অঞ্জলির জেই অনুভব হয়ে ছিল আজ তার ঠিক সেই অনুভুতি হচ্ছে। ময়ূরের ধৈর্যের বাঁধ ভেঙ্গে গেল। নিজেকে আর আটকে রাখতে পারছে না। ময়ূর নিজের মোটা খাঁড়া বাঁড়াটা নিয়ে অঞ্জলির গুদের ফুটোর মুখের সামনে এনে বাঁড়া দিয়ে তার গুদের কোঁটে ঘসতে লাগল। অঞ্জলি সুখে গোঙাতে লাগল। ময়ূর হথাত করে এক ধাক্কাই তার মোটা বাঁড়াটা অঞ্জলির গুদের ফুটোর ভেতরে ঢুকিয়ে দিল।

অঞ্জলির মনে হোল একটা মোটা বাঁশ তার গুদের ফুটোই ঢুকে আটকে গেছে ইচ্ছা করলেও আর বের করতে পারবে না। অতিরিক্ত সংবেদনশীল হয়ে উঠেছে অঞ্জলির গুদতা। তাই কিছুটা ঢুকিয়েই ময়ূর থেমে গেল যাতে অঞ্জলির গুদটা মানিয়ে নিতে পারে তার বাঁড়াটাকে। ময়ূর ধিরে ধিরে তার বাঁড়াটা ঢোকাতে থাকল অঞ্জলির গুদের ভেতরে। যতই গভিরে ঢুকছে ততই অঞ্জলির গুদের মাংস পেশি গুলো কামড়ে ধরছে ময়ূরের বাঁড়াটাকে। ময়ূর এবার নিজের বাঁড়াটাকে টেনে বাইরে বের করে এনে আবার ঢুকিয়ে দিল অঞ্জলির গুদের ভেতরে এবং তাতে অঞ্জলির সারা শরীর কেঁপে উঠল। আবার মনে পরে গেল তার ফুলসজ্জার রাতের কথা যখন তার সতীচ্ছদ হরন করেছিল তার স্বামী সমীর।

ময়ূর এবার আস্তে আস্তে কোমর ওঠা নামা করতে করতে চুদতে আরম্ভ করল অঞ্জলিকে। আর অঞ্জলিও ময়ূরের মোটা বাঁড়ার স্বাদ নিতে থাকল চোখ বন্ধ করে। আস্তে আস্তে গোঙাতে লাগল অঞ্জলি। ময়ূর তাকে চুদতে চুদতে ছুমু খেতে লাগল। অঞ্জলি চোখ খুলে ময়ূরের দিকে তাকিয়ে হাঁসল বোঝা গেল অঞ্জলি এবার স্বাভাবিক হয়ে আসছে।

সমীর বাথরুম থেকে বেরিয়ে ঘরে ঢুকে দেখতে পেল ময়ূর তার স্ত্রী অঞ্জলিকে মিসনারী স্টাইলে চুদছে এবং তাই দেখে সমীর উত্তেজিত হয়ে পরল। একটা সিগারেট ধরিয়ে তাদের পাসে এসে বসল যাতে উত্তেজনায় তার বাঁড়া আবার খাঁড়া হয়ে দাড়িয়ে পরে। মিসনারী স্টাইলে অঞ্জলিকে অনেকক্ষণ চোদার পর ময়ূর অঞ্জলিকে জড়িয়ে ধরে পালটি খেলো। এবার সমীরের বউ অঞ্জলি ময়ূরের ওপরে আর ময়ূর নিচে।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top