What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Review শ্রেষ্ট উপহার (শর্ট ফিল্ম) (1 Viewer)

Joined
Apr 9, 2022
Threads
100
Messages
100
Credits
7,417
Name:- শ্রেষ্ট উপহার (শর্ট ফিল্ম)

#No_Spoiler

...

পরিচিতদের ভীড়ে হারিয়ে যায় কিছু অপরিচিত প্রতিভা। আজকে কোনো পরিচিত মুভি বা শর্ট ফিল্ম নিয়ে কথা বলব না। আজকে এমনই একটি শর্ট ফিল্ম নিয়ে কথা বলব যাদেরকে আমরা চিনিও না তবুও তারা আমাদের বিনোদনের জন্য এত অসাধারণ কাজ করেছেন।

সাধারণত আমি ইউটিউবারদের তেমন একটা ভিডিও দেখি না কারণ বেশিরভাগ সব একই ধাচের ভিডিও হয়ে থাকে তাই দেখা হয়ে পড়ে না। কিন্তু আজকে ইউটিউব ঘাটতে ঘাটতে চোখে পড়ে এই শর্টফিল্মটি। প্রথমে দেখে স্কিপ করে দিয়েছিলাম কিন্তু কী মনে করে আবার ভিডিওতে ক্লিক করলাম অবশ্য হাতে এখন অনেক সময় তাই নয় মিনিট নষ্ট হলেও কিছু হবে না। তাই দেখা শুরু করলাম শর্টফিল্মটি।

প্রথমে কিছুটা বিরক্ত লাগলেও পরে যেয়ে আস্তে আস্তে মজা শুরু হয় এবং সবশেষে চোখ থেকে পানি বেরিয়ে আসে। তাদের গল্প এবং অভিনয় আসলেই দেখার মতো ছিল।

দেখা শেষ করে তাই লিখতে বসলাম তাদেরকে নিয়ে। আমরা সবাই জানি যে ভালোর সাথে সবাই থাকে ঠিক তেমন আমিও সেই ভালোকে সবার মাঝে প্রচার করতে চাই। চাইলে আপনারাও দেখে নিতে পারেন এই শর্টফিল্মটি।

...

এবার গল্পের কথায় আসি—

গল্পটি হল একজন বাবা এবং মাতৃহীন সন্তানের। তাদের দুজনের মনের বনিবনা এবং ঝগড়া থেকে যে শেষ পরিণতি কী হয় তা এই শর্টফিল্মটি না দেখলে বুঝা যাবে না।

এমনই এক গল্পকে নিয়ে ফুটিয়ে তুলেছেন তাদের অভিনয়ের মাধ্যমে তবে আমি বলব না তারা অনেক বেশি ভালো অভিনয় করেছেন। কিন্তু তাদের অভিনয়কে মান সম্মতভাবে ধরে নেওয়া যায়। সব থেকে ভালো অভিনয় করেছেন যিনি প্রধান চরিত্রে ছিলেন তিনি।

সব শেষে বলতে চাই এই শর্টফিল্মটি একবার হলেও দেখতে পারেন আপনার সময় নষ্ট হবে না। এবং দেখার মাঝেই অনুভব হবে আপনার চোখ থেকে পানি ঝরছে।

তাই দেরী না করে এখনই দেখে নিন শ্রেষ্ট উপহার নামক এই নয় মিনিটের স্বল্পদৈর্ঘ চলচিত্রটি।

...

শর্টফিল্মটি দেখতে হলে ইউটিউবে "শ্রেষ্ট উপহার" লিখে সার্চ করতে পারেন অথবা তাদের ইউটিউব চ্যানেল "Mr Antivirus" তে পেয়ে যাবেন। আর যদি না পেয়ে থাকেন তাহলে আমাকে কমেন্ট করে জানাবেন আমি লিংক দিয়ে দিব।

...

সবাই ভালো থাকবেন সুস্থ্য থাকবেন এবং ভালো কাজকে প্রশ্রয় দিবেন। শর্টফিল্মটি ইতিমধ্যে কেউ দেখে থাকলে কেমন লেগেছিল জানাবেন এবং যারা এখনও দেখেন নাই তারা দেখে নিন আর নিচে কমেন্ট করে জানাতে পারেন কেমন লেগেছে।

ধন্যবাদ ।

(ভূলত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন)।

-.jpg
 

Users who are viewing this thread

Back
Top