What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আদরের ছোট বোন মারিয়া - by _

আজকে আমি যে ঘটনা তা বলবো তা আমার ছোট বোন এর সাথে ঘটে । আমার বোনের নাম মারিয়া এবং আমি রাতুল। মারিয়া দেখতে অসম্ভব সুন্দুরি । যেকোনো ছেলে ওকে দেখলে চোখ ফেরাতে পারে না । তখন আমার বয়স ২৪ আর মারিয়ার বয়স ১৯ বছর । ওর বিয়ে হয়েছে ২ বছর হল । আমি মারিয়া আর ওর স্বামী ফাহিম গুলসানের একটি বড় ফ্লাট এ থাকি । ফাহিম একটা NGO কোম্পানি তে চাকরি করে । তাই কাজের সুবাদে ওকে অনেক সময় ঢাকার বাহিরে থাকতে হয় । ও প্রায় ২০ – ২৫ দিন ই ঢাকার বাহিরে থাকত ।

কিন্তু মারিয়ার প্রচুর যৌন চাহিদা ছিল তাই ওর প্রচুর কষ্ট হত । একদিন শুক্রবার ছুটির দিন মারিয়া তার বন্ধুর বাসায় পার্টি তে যায় । বাসায় আমি আর ফাহিম ছিলাম , হটাত করে ফাহিম এর ফোন আসে যে ওর এখনি চটগ্রাম যেতে হবে । তারাহুরা করে বেরেইয়ে পরল । এদিকে মারিয়ার পার্টি থেকে আসতে ১২ তা ১ তা বেজে যাবে ।তো মারিয়া কে ফোন করে আর বিরক্ত করল না ফাহিম । এদিকে আমি আমার ছোট বোনকে অনেক ভালবাসি , কিন্তু ওর এই রোজ রোজ কষ্ট দেখে আমার অনেক খারাপ লাগে । তো আমি সেই দিন সিন্ধান্ত নিলাম যে আমি ওকে আজকে একটু আরাম দিব । আমার ছোট থেকেই মারিয়াকে চুদতে ইচ্ছে করতো কিন্তু সাহস করে কিছু করতাম না । তো যেই কথা সেই কাজ । আমি গিয়ে মারিয়ার বেড রুমে সুয়ে পরলাম ঠিক যেখানে ফাহিম ঘুমাত ।

রুমের লাইট অফ করে দিলাম আর মারিয়ার জন্য অপেক্ষা করতে লাগলাম । মারিয়া অনেক রাত করে এল । ও অনেক ড্রিঙ্ক করে ছিল । পুর মাতাল অবস্থায় এসে আমার পাশে শুল । ও ভেবেছে আমি ফাহিম । ও আমাকে পিছন থেকে জরিয়ে ধরল । ওর বুকের দুধ আমার পিঠে গুত দিচ্ছিল আমি আর কন্ট্রোল না করতে পেরে ওর দিকে ফিরলাম । সাথে সাথে মারিয়া তার মিষ্টি ঠোঁট আমার ঠোঁটে ঢুকিয়ে দিল । মদ খাওয়ার কারনে ও বুজতেই পারছে না যে ও ওর আপন ভাইয়ের ঠোঁট চুষছে । আমিও খুব এঞ্জয় করতে লাগ্লাম । বোনের ঠোঁট চোষা যে এত মজা কেউ না করলে বুঝতে পারবে না । ও আমার মুখের ভিতর ওর জিভ ঢুকিয়ে খেলছে আমিও ওর জিভ খুব মজা করে ছুসছি । এভাবে ১০ মিনিট এর বেশি কেটে গেল । এবার আমি আমার হাত দিয়ে জামার ওপর থেকে ওর সুন্দর সুন্দর দুধ টিপতে লাগ্লাম । ওর মাই খুব বেশি বড় ও না আবার ছোটও না একদম পারফেক্ট সাইজ। তার পর আমি উঠে বসে ওর এক এক করে সব কাপর খুল্লতে লাগ্লাম আর নিজেও পুর নেংটা হলাম । ওর প্যান্টি একদম ভিজে জবজব করছে আর ওর গুদের রসের ঘ্রান আমাকে পাগল করে দিচ্ছিল আমি ওর গুদ চুষতে লাগ্লাম ।

আর ও উম্মম আহহহহহহহ করে গোঙাচ্ছিল । আমার গুদ খেয়ে ফেল আমি পাগল হয়ে যাব এরকম বলছিল ও । তো আমার ছোটও বোন আমার সামনে সম্পূর্ণ নগ্ন আর আমি ওর গুদ চুসছি । এর থেকে সুখের অনুভুতি আর কি হতে পারে ? এবার আমি মারিয়ার গুদে আঙ্গুল ঢুকিয়ে দিলাম ও আহহ… করে উঠল আমি ওর ঠোঁট চুষতে চুষতে ওর গুদে আঙ্গুলি করতে লাগলাম ও আমার ধনে হাত দিল হটাত । ও সাথে সাথে একদম চুপ হয়ে গেল মনে হয় আমার ধন ফাহিম এর থেকে বড় হওয়ায় কিছুতা ঘাব্রে গেল । তারপর আবার খেছতে লাগল আমি ও মারিয়ার ঠোঁট জিভ মুখ চোষা আর গুদে আঙ্গুলি করা চালিয়ে গেলাম । তারপর ও হটাত মোড়াচ্ছিল আমি বুঝলাম যে ওর টাইম হয়ে গেসে আমি উঠে ওর গুদে একটু থুথু লাগিইয়ে আমার বারায় ও থুথু লাগালাম ।আমার ৬ ইঞ্চির বাড়া ওর গুদে সেট করে যেই চাপ দিলাম দেখলাম আমার ধন ধুকে না অনেক টাইট ভদা আমার বোনের । ফাহিম এর ধন তাহলে ধুকায় কেম্নে ? নাকি ওর ধন অনেক ছোট ?

মারিয়ার জন্য কিছুটা কষ্ট লাগল আমি টেবিল থেকে অলিভ অয়েল এনে ভাল করে ওর গুদ আর আমার ধনে লাগিয়ে আসতে আসতে ধুকাতে লাগলাম মারিয়া বেথায় ককিয়ে উঠল ও যাতে জোরে চিৎকার না দেয় সে জন্য ওর ঠোঁট আগেই আমার ঠোঁট দিয়ে আটকিয়ে রেখেছিলাম । ও মাতাল হয়ে ছিল বলে ধরতে পারেনাই যে ওর আপন ভাই ওর গুদে তার ধন ঢুকিয়ে চুদছে । আমি ওর গুদে আমার ধন আসতে আসতে পুরটা ঢুকিয়ে দিলাম ওর ঠোঁটে তখন ও কিস করার কারনে ও চিৎকার করতে পারছে না । ওর দুচোখ দিয়ে জল পরে গেল। এবার আমি জোরে জোরে থাপান শুরু করলাম ।

১০ মিনিট চুদার পর মারিয়া আরাম পেতে লাগল , এভাবে চুদতে চুদতে ১৫ মিনিট পর দুজনে একসাথে জলে খসালাম আমি ওর গুদের ভিতর এই মাল ঢাললাম ।তারপর মারিয়ার গুদেই ধন রেখে ওকে গুডনাইট কিস করে ঘুমিয়ে পরলাম । আমার ১ম বার চুদা তাও আবার নিজের বোনকে খুব ভাল লাগছিল । পরদিন সকালে চোখ খুলে দেখি মারিয়া আমার পাশে বসে আছে । আর মাথায় হাত দিয়ে কান্না করছে । আমি ঘুমের ভান করে থাকলাম । ও বাথরুমে গিয়ে গোসল করে এসে আমার সার্ট পেন্ট পরিয়ে দিল । তারপর রান্নাঘরে ছলে গেল নাস্তা করতে । আমি বিছানা থেকে উঠে হাত মুখ ধুয়ে টেবিলে বসলাম । যেন কাল রাতে কিছুই হয় নি । মারিয়া আমাকে নাস্তা দিল ।
আমিঃ ফাহিম ১০ দিনের জন্য ঢাকার বাহিরে গেসে তুই পার্টি তে ছিলি তাই ফোন দিয়ে বিরক্ত করে নাই

মারিয়াঃ ওহ

আমি ঃ আমি তোদের রুমে ঘুমিয়েছি কারন রাতে প্রচুর ড্রিংক করে কই যে ঘুমিয়েছি কিছুই খেয়াল নাই
মারিয়া ঃ (স্বস্তির নিশ্বাস ফেলে )আচ্ছা ভাইয়া সমস্যা নাই আমি গতকাল পাশের রুমে ঘুমিয়েছি
তারপর স্বাভাবিক আলোচনা করে আমি অফিসে গেলাম রাত ৯ তার সময় বাসায় ফিরে দেখি মারিয়া একটা সেক্সি নাইটি পরে আছে । আমার চোখ তো ছানাবড়া দুজনে একসাথে ডিনার করলাম । ও বলল ভাইয়া আমি তকে খাইয়ে দিচ্ছি , এই বলে মারিয়া নিজের প্লেটের ভাত আমাকে খাওাচ্ছিল আবার নিজের আঙ্গুল নিজেই চুষছিল । আমার মুখে নিজের মুখের লালা ধুকাচ্ছিল । আমার খুব ভাল লাগছিল । রাতে ঘুমানর সময় মারিয়া বলে
মারিয়া ঃ ভাইয়া আজকে তুই আমার সাথে ঘুমা আমার রাতে একা ঘুমাতে ভয় করে
আমি ঃ আচ্ছা
রাতে বিছানা করে দুজন একসাথে ঘুমালাম দুজন দুজনের দিকে ফিরে । হতার মারিয়া আমার প্যান্ট এর ভিতর থেকে ধনে হাত দিল আমি বুঝলাম ও আমাকে দিয়ে চুদাতে চায় । হতাৎ আমাকে কিস করতে লাগল আমি কিছু না বুঝার ভান করে উঠে বসলাম
আমি ঃ মারিয়া কি করছিস ? আমি ওর ভাই
মারিয়া ঃ কাল রাতে মনে ছিল না যে আমি তর বোন ?
আমি ঃ তুই কি বলছিস এসব
মারিয়া ঃ কাল রাতে আমিও ড্রিংক করে ছিলাম তারপর আমার আর ফাহিম এর রুমে গিয়ে সারারাত সেক্স করে সকালে উঠে দেখি যে এতা তুই
আমি ঃ তুই কি বলছিস এসব ?
মারিয়া ঃ ঠিকই বলছি ফাহিম আমাকে বেশি মজা দিতে পারে না তুই প্লিজ আমাকে আজকে একটা রাত শান্তি দে

আমি ঃ আমি তর জন্য যা খুসি তাই করতে পারি তকে চুদলে যদি তুই আরাম পাস তবে তাই হবে এই বলে আমি ওর উপর ঝাপিয়ে পরলাম ওকে চুম দিয়ে ভাসিয়ে ফেললাম মারিয়ার সব কাপুর খুলে আমি ও সব কাপুর ফেলে আদিম জুগের মত ভাইবোনে অন্ন দুনিয়াতে হারিয়ে গেলাম সেইদিন রাতে আমরা ৫ বার করেছি আমারা চোদাচুদি এখনও সময় পেলেই করি ।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top