What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
রীতা ম্যাডামের ভালোবাসা, প্রথম পর্ব। - by rohan50

আমার নাম রোহন , আমি আজ আপনাদের নতুন একটি গল্প বলছি। এটি সম্পূর্ণ কাল্পনিক কাহিনী,তাই কারও জীবনের সঙ্গে কিছু মিল থাকলে সেটা সম্পূর্ণ কাকতালীয়।বাস্তবের সঙ্গে এই কাহিনীর কিঞ্চিৎ মিল নেই।

কাহিনী পাঁচ বছর আগের। তখন সদ্য ইংরেজিতে স্নাতকোত্তর পাশ করেছি। এক আত্মীয়ের সুপারিশে একটি প্রাইভেট স্কুলে পড়ানোর সুযোগ এসে গেল।তাই কাল বিলম্ব না করে বাড়ি থেকে প্রায় দেড়শো কিলোমিটার দূরে ঐ স্কুলে চাকরির জন্য চলে গেলাম। জায়গাটা মন্দ নয়, আমার তো খুব পছন্দ হয়েছিল।

যথারীতি সেখানে গিয়ে রুম খুঁজে প্রথমে থাকার ব্যবস্থা করলাম, তার একদিন পরেই স্কুলে জয়নিং ছিল। একদিন পর যথারীতি স্কুলে গেলাম, প্রথমে গিয়ে একজন স্যার এর সঙ্গে পরিচয় হলো, অনুপ, ইতিহাসের শিক্ষক তিনি। তার কাছ থেকে স্কুল সম্পর্কে অনেক কিছু জানতে পারলাম। তারপর তিনি হেড ম্যাডামের অফিস দেখিয়ে দিলেন। কারণ ওখানে গিয়েই আমাকে জয়েন করতে হবে। হেড ম্যাডাম, রীতা বিশ্বাস খুব দক্ষ, খুব সুন্দরভাবে স্কুল পরিচালনা করছেন।

আমি যথারীতি হেড ম্যাডামের রুমে গেলাম।গিয়েই যেটা প্রথম লক্ষ্য পড়ল, ম্যাডামের আ্যাটিটিউড, খুব পরিপাটি লাগল। না দেখতে যে খুব সুন্দর তা নয়, কিন্তু দেহের গঠন প্রশংসাযোগ্য। শাড়ি পরিহিত পরিপাটি রীতা ম্যাডাম খুব সুন্দর ব্যাক্তিত্বের অধিকারীনি। আমার সবথেকে ম্যাডামের শরীরের সুন্দর গঠন পছন্দ হল। ম্যাডামের বয়স আনুমানিক 30/32 হবে। আমার বয়স পঁচিশ।

যাওয়ার পর ম্যাডামকে কিছু বলার আগেই, বসতে বললেন। তারপর জিজ্ঞাসা করলেন "আপনার এখানে শিক্ষকতা করতে সমস্যা হবে না তো? " আমি বললাম " না না, সমস্যা হবে কেন? আমার কোনো সমস্যা নেই। " ম্যাডামের কন্ঠস্বর কিন্তু খুব মিষ্টি (হ্যাঁ চা করলে চিনি লাগবে না এতোটাই ম্যাডাম মিষ্টি, হিহিহি,মজা করলাম), এমন ব্যাক্তিত্বের অধিকারীনি র সঙ্গে কথা বলতে খুব ভালো লাগবে যে কারো। বিশেষত যারা কথা বলতে পছন্দ করে।

তো এভাবেই আমি শিক্ষকতা শুরু করলাম, স্কুলের আরও শিক্ষক শিক্ষিকাদের সঙ্গে পরিচয় হলো। এভাবেই চলতে থাকল আমার সাধারণ জীবন। প্রায় দু তিন মাস পর একদিন দুটো ক্লাস পর হেড ম্যাডাম আমায় ডেকে পাঠালেন। তার আগে বলে নেওয়া দরকার, এই কয়েকমাসে ম্যাডামের সঙ্গে আমার খুব ভালো বন্ধুত্ব হয়ে গিয়েছিল। কারণ আমার ভালো ব্যবহার আর ম্যাডামের ভালো ব্যবহার। দুজন দুজনের ব্যবহার খুব পছন্দ করতাম।ম্যাডামের সঙ্গে কথাও বলতে আমার খুব ভালো লাগতো। সেদিন ডেকে পাঠানোয় আমি তো দুটো ক্লাস পর ম্যাডামের রুমে গেলাম।

যাওয়ার পর ম্যাডাম বললেন " তোমার কি আজ কোনো কাজ আছে? বা ব্যস্ততা আছে? " আমি বললাম "না ম্যাডাম তেমন কোনো ব্যস্ততা নেই। " ম্যাডাম তখন বললেন " স্কুলের কিছু প্রশাসনিক কাজ আছে, আমি একা সামলে উঠতে পারছি না, তুমি একটু সাহায্য করতে পারো? " (হ্যাঁ, ম্যাডাম আমাকে তুমি বলে সম্বোধন করতেন কারণ আমি যেহেতু ম্যাডামের থেকে কয়েক বছর বয়সে ছোট তাই।) আমি সঙ্গে সঙ্গে বললাম "হ্যাঁ ম্যাডাম আমি ফ্রি আছি বলুন কি কাজ করতে হবে? " ম্যাডাম বললেন "তাহলে তুমি আর দুটো ক্লাস করে, কাজগুলো করে দিও, তবে সময় লাগবে কিন্তু, ছুটির পরেও সময়ে দিতে হতে পারে। " আমি বললাম "সমস্যা হবে না ম্যাডাম আমার ব্যস্ততা নেই! " আমি বেশ বুঝতে পারছিলাম ম্যাডামের কিছু একটা হয়েছে আজ, কারণ ম্যাডাম স্কুলের অধিকাংশ দায়িত্ব একা হাতে সামলে নেন,আজ পারছে না। কিন্তু কি হয়েছে বুঝতে পারছিলাম না।

আমি দুটো ক্লাস পর ম্যাডামের ম্যাডামের রুমের দিকে গেলাম, কিন্তু ঢুকবো এমন সময় শুনতে পেলাম ম্যাডাম রেগে ফোনে কার সঙ্গে কথা বলছেন। তেমন কিছু শুনতে পেলাম না, শুধু শুনলাম "তুমি কি আমার প্রয়োজন টা কোনোদিনই বুঝবে না?" আমি শুনে রুমে ঢোকার সাহস পেলাম না। একটু অপেক্ষা করলাম। তারপর ফোন রাখার পর আমি ভিতরে ঢুকলাম। ম্যাডামকে জিজ্ঞাসা করলাম " কি কাজ করতে হবে? " ম্যাডাম বললেন "তেমন কিছু নয় কিছু ফাইল আছে ওগুলো পিডিএফ ফরম্যাটে অন্য ইমেইল এ পাঠাতে হবে। আর ওর এক কপি করে রেখে দিতে হবে।"

আর বললেন " শোনো তুমি আমার ল্যাপটপেই কাজটি কোরো, স্কুলের কম্পিউটারে কোরো না "! স্কুলের অনেকগুলো কম্পিউটার আছে, ম্যাডামের রুমেও বেশ কয়েকটি কম্পিউটার আছে। কিন্তু ম্যাডামের ল্যাপটপেই কেন করতে বলল বুঝতে পারিনি। যাইহোক আমি ম্যাডামের ল্যাপটপেই কাজ শুরু করলাম ম্যাডাম পাসওয়ার্ড খুলে দেওয়ার পর। বেশ কিছু ফাইল পাঠাতে হবে দেখলাম।প্রায় দশ মিনিট পর ম্যাডামের ফোনে একটি ফোন এল ম্যাডাম ধরেই বলল " শোনো শুধু নিজের নয় আমার প্রয়োজনটাও বোঝো, এতো দায়িত্বজ্ঞানহীন হলে কোনো সম্পর্ক টিকবে না। "

আমি তখন বুঝতে পারলাম এটা সম্ভবত ম্যাডামের স্বামী । আমি ম্যাডামের কথা না শোনার ভান করে কাজ করছিলাম। ম্যাডাম হয়তো ভাবছিলেন আমি কিছুই শুনছি না। তাই আরও কথা বলছিলেন। কিন্তু খুব আস্তে আস্তে কথা বলছিলেন। তারপরের কথাগুলো ছিল। " দেখো সব সমস্যার সমাধান সরি দিয়ে হয়না, আর শোনো কিছু কিছু প্রয়োজন কাছে না থাকলে পূরণ হয় না।" কিছুক্ষণ থেমে (ওপারের কথা শুনছিলেন বোধহয়) আবার বললেন " আচ্ছা ঠিক আছে, তোমার কাজ মিটলে এসো কিন্তু তাড়াতাড়ি চেষ্টা করো, আচ্ছা আচ্ছা এতো সরি বলতে হবে না। " আবার কিছুক্ষণ থেমে বলল " এখন? এখানে? তোমার মাথা খারাপ হয়েছে? আমি স্কুলে, এখানে একজন আছে কাজ করছে। " আবার বলল " না আমি পারবো না, আরে আমি পাশের রুমে গেলে ছেলেটা সন্দেহ করবে তো।" হ্যাঁ ম্যাডামের অফিস রুমের ভেতরে ছোট আলাদা একটি রুম আছে আমি পরে জেনেছিলাম, খুব সম্ভবত ওটা আরও ম্যাডাম যারা রয়েছেন তারাও ব্যবহার করেন।আবার কিছুক্ষণ চুপ তারপর বলল " আচ্ছা আচ্ছা, অপেক্ষা করো, চেষ্টা করছি, তুমি খুব পাজি আছো তুমি। " বলে ম্যাডাম ধীরে ধীরে উঠে পাশের পাশের রুমে চলে গেল ।

আমার তো খুব কৌতূহল তৈরি হলো আর বুঝতেও পারছিলাম কি হবে ভেতরে। তাই আমিও কাজ বন্ধ করে প্ল্যান করতে থাকলাম কিভাবে দেখবো। কারণ এই কয়েক মাসে ম্যাডামের শরীরের প্রতি আকৃষ্ট হয়ে গেছি, ম্যাডামের থলথলে পেট তো রোজ দেখতাম আর ছুটির পর নিজের রুমে গিয়ে ম্যাডামের পেটের কথা ভেবে, সুউচ্চ স্তনের কথা ভেবে খেচে ঘন বীর্য বের করতাম। ম্যাডামের শরীরের ভাজ দেখলে আমার শরীর মোচর দিয়ে উঠতো।

আমি বিলম্ব না করে।তাড়াতাড়ি ম্যাডাম যে রুমে ঢুকেছে তার দরজার সামনে গিয়ে দেখলাম দরজা লাগানো নয়,শুধু পর্দা টানা হয়ে আছে। তখন মাথায় কিছুই ছিল না শুধু ম্যাডামের শরীর দেখার নেশা চেপে বসেছিল। পাগল হয়ে উঠছিলাম ম্যাডামের শরীরের নেশায়। তাই একটু ভয় করলেও ম্যাডামের লোভনীয় শরীর দেখা থেকে নিজেকে বঞ্চিত রাখতে পারলাম না। আমি আস্তে করে পর্দা সরিয়ে দেখলাম ম্যাডাম ভিডিও কল করছে সম্ভবত।

। কি বলছেন যেন। তারপর দেখি ম্যাডাম বসে পড়ল নিচে। মোবাইল সামনে রেখে ফ্লাইং কিস দিল। তারপর দু হাত দিয়ে চোখ মুখ ঢাকল লজ্জায়। তারপর দেখছি ম্যাডাম ধীরে ধীরে বুকের কাপড় সরিয়ে দিল। উফ্ফ্ফ্ পাগল করা দৃশ্য,কালো ব্লাউজ ফরসা পেট আহ্হ্হ্ আমার লিঙ্গ ফুলে উঠল প্যান্টের ভেতরে। আমি ধীরে ধীরে নিজের প্যান্ট খুলে নীচে নামিয়ে জাঙ্গিয়াও নামিয়ে মোটা লিঙ্গ বের করলাম। আমার লিঙ্গ টা খুব লম্বা নয় সাড়ে পাঁচ ইঞ্চি কিন্তু দারুণ মোটা, খুব হেলদি, আর লিঙ্গের চারপাশে সব কেশ কামানো,আমি একটু পরিস্কার পরিচ্ছন্ন থাকতে পছন্দ করি।। আমি লিঙ্গ বাম হাত দিয়ে মুঠো করে ধরলাম। শক্ত হয়ে টন টন করছে আমার লিঙ্গ আমার এতো দিনের কামনা করা ম্যাডামের ব্লাউজ পরিহিত রূপ দেখে আমার শরীরে কামের জোয়ার বয়ে গেল, যেন একটু লিঙ্গ কচলে দিলেই গরম বীর্য গল গল করে বেরিয়ে যাবে।

তারপর দেখলাম ম্যাডাম নিজের ব্লাউজ খুলতে শুরু করল, আমি বিশ্বাস করতে পারছি না, আমি ম্যাডামের স্তন দেখতে পাবো,,,, আমি চুপচাপ পর্দা সরিয়ে দেখতে থাকলাম, ম্যাডাম ব্লাউজের হুক গুলো খুলে ধীরে ধীরে ব্লাউজ খুলে ফেলল, এখন ম্যাডাম শুধু ব্রা পরিহিত অবস্থায়। নীচে কাপড়। বেগুনি রঙের ব্রা পরিহিত অবস্থায় উফ্ফ্ফ্ কি অপূর্ব সুন্দর দৃশ্য। আমার পাগল হয়ে যাওয়ার উপক্রম। এমন সময় ম্যাডাম আবার উঠে দাঁড়াল, এবার নীচের কাপড় খুলে দিল, সায়া পরে দাঁড়িয়ে আমার প্রিয় কাম দেবী। উফ্ফ্ফ্ আমি আর পারছিলাম না। ধীরে ধীরে কচলাতে শুরু করলাম নিজের লিঙ্গ।মোটা লিঙ্গ ফুসতে শুরু করেছে,,, প্রিকাম বেরোচ্ছে,, আমি লিঙ্গের ফুটো দিয়ে বেরোনো প্রিকাম নিয়ে সারা লিঙ্গ মাখিয়ে হড়হড় করে নিলাম যাতে কচলাতে সুবিধা হয়।

ম্যাডাম দেখি এবার সায়ার লেশ খুলছে, সায়ার লেশ খুলে দাঁত দিয়ে সায়া কামড়ে ধরে, হাত দিয়ে ব্রা খুলতে শুরু করল। ব্রা খুলে পাশে রেখে দিল। উফ্ফ্ফ্ পুরো কাম দেবী। একবার পেলে যেন জীবন সার্থক হয়ে যাবে। তারপর ম্যাডাম দেখি আবার বসে পড়ল আর সায়া নামিয়ে একটা স্তন বের করে মোবাইলের দিকে বাড়িয়ে দিল। আহ্হ্হ্ উফ্ফ্ফ্,,,, কি সুন্দর ফরসা মাই ম্যাডাম হালকা টিপে দেখাচ্ছে।।।আমি নিজের লিঙ্গের দিকে তাকিয়ে দেখি যেন আগের থেকে বড়ো হয়ে গেছে, আর প্রিকাম বেরিয়ে হড়হড় করছে,, আমি মুঠো করে ধরে আস্তে আস্তে হাত সামনে পিছনে করছি, আর মাঝে মাঝে আঙুল দিয়ে লিঙ্গের ফুটোটা আঙুল দিয়ে বুলিয়ে দিচ্ছি,,,

তারপর ম্যাডাম দেখলাম কি বলছে ধীরে ধীরে, আর না না করছে। কিছুক্ষণ পর দেখি দুটো স্তন বের করে চটকানো শুরু করল আর খুব ধীরে ধীরে গোঙানি শুরু করল। বুঝতে পারছিলাম ম্যাডামের শরীর পুরো গরম হয়ে গেছে। কাম শরীরের কোনায় কোনায় কিলবিল করছে। এভাবে কিছুক্ষণ দুটো ফরসা মাই চটকানোর পর। আবার না না করছে। আবার কিছুক্ষণ পর দেখি সায়াটা নীচ থেকে তুলে কোমরের কাছে গুটিয়ে নিল। আর মোবাইলের সামনে দুই পা ফাঁকা করে বসল। উফ্ফ্ফ্ আমার অবস্থা এদিকে খারাপ,, লিঙ্গ ছটফট করছে, আমি আরও একটু লিঙ্গ সঞ্চালন বাড়িয়ে দিলাম।

ম্যাডাম দেখলাম দুই হাতের আঙুল দিয়ে গুদের পাঁপড়ি দুটো ধরে গুদ ফাঁকা করছে। আমি আর সামলাতে পারলাম। কারণ গুদ ফাঁকা করার ফলে ম্যাডামের গুদের ভেতর গোলাপি আভা দৃষ্টিগোচর হলো আমার। আমি চরম উত্তেজিত হয়ে পড়লাম অজান্তেই আওয়াজ করে আমার মাঝারি মোটা বাড়া জোরে খিচতে শুরু করলাম আর ম্যাডামের যোনির অভ্যন্তরে গোলাপি অংশ দেখছি তিরিশ সেকেন্ড এ আমি যেন উন্মাদ হয়ে গেলাম চোখ বন্ধ করে লিঙ্গ এর চামড়া সামনে পেছনে করতে লাগলাম কোনো হুশ ছিল না। আহ্হ্হ্ উফ্ফ্ফ্ আহ্হ্হ্ উফ্ফ্ফ্ করতে করতে গরম থলথলে গাড় বীর্য ঢেলে দিলাম।

বীর্য মেঝেতে কিছুটা পড়ল আর আমার হাতে মাখামাখি হয়ে গেল আমি হাতটা পর্দায় মুছে নিলাম তারপর পকেট থেকে রুমাল বের করে মেঝেতে পড়া বীর্য রুমাল দিয়ে মুছে দিলাম। পরে এসে রুমে ডাস্টবিন এ ফেলে দিয়েছিলাম। তারপর আবার পর্দা সরিয়ে দেখলাম ম্যাডাম গুদের উপরিভাগ অর্থাৎ ক্লিটোরিস ঘষছে আর গোঙানি যেন আরও বেড়ে গেল। এদিকে আমার বীর্য বেরিয়ে যাওয়ার ফলে শরীরে উত্তেজনা প্রশমিত হয়েছে তাই একটু ভয় করছিল যদি ম্যাডাম দেখে ফেলে কিংবা অফিস রুমে কেউ এসে ডাকে। তাই আমি সেখানে থেকে চলে এলাম পরে অবশ্য আপশোষ হবে ভেবেও চলে এলাম। জানতাম ম্যাডাম তারপর নিজের আঙুল দিয়ে নিজের গুদ খেচে রস বের করবে আর সেটা ভিডিও কলে স্বামীকে দেখাবে।

কিন্তু তবুও ফিরে এসে ম্যাডামের ল্যাপটপে কাজ শুরু করলাম। প্রায় চার পাঁচ মিনিট পর গণিতের স্যার ম্যাডাম কে ডাকতে ডাকতে ভিতরে ঢুকলেন।এমনভাবে ডাক ছিল ম্যাডাম হয়তো ভেতরের রুম থেকে শুনতে পেয়েছে।আমি সঙ্গে সঙ্গে গণিতের স্যার কে বললাম "ম্যাডাম একটু ফোনে ব্যস্ত আছেন।" স্যার বললেন " আচ্ছা ম্যাডাম ফ্রি হলে বোলো আমি আসছিলাম দরকার ছিল।" আমি বললাম " হ্যাঁ হ্যাঁ আমি বলে দেবো! " তারপর স্যার চলে গেলেন।

তার এক মিনিট পরেই ম্যাডাম চলে এলেন, খুব ব্যস্ত দেখাচ্ছিল আর যেন হাফিয়ে উঠেছে, কপাল ঘামছে। সর্বোপরি ম্যাডাম যেন কোনো ভারী কাজ করে এসেছে এমন লাগছিল। আর পেটের অংশ দেখার মতো ছিল। হালকা মেদ ঘাম গড়িয়ে পড়ছে। ফরসা। উফ্ফ্ফ্ আমার চোখ যেতেই শরীর যেন কেমন করে উঠলো। ম্যাডাম বোধহয় বুঝতে পারছিলেন আমি ম্যাডামের পেটের দিকে তাকিয়ে ছিলাম। তারপর বলল " কেউ কি এসেছিল ?" আমি বললাম " ম্যাডাম ব্যস্ত হবেন না, গণিতের স্যার এসেছিলেন, আমি বলে দিয়েছি আপনি ফোনে ব্যস্ত আছেন!তাই তিনি চলে গেলেন আপনাকে দরকার ছিল বলে দিতে বলেছে! "

ম্যাডাম সঙ্গে সঙ্গে বলে উঠলো " কে বলেছে আমি ফোনে ব্যস্ত ছিলাম, তুমি কি করে জানলে আমি ফোনে ব্যস্ত ছিলাম? " (ম্যাডাম ভয় পাচ্ছে আমি দেখে ফেলেছি কিনা! ) আমি পরিস্থিতি সামাল দেওয়ার জন্য বললাম "ম্যাডাম শান্ত হন, আমি বলেছি আপনি কাউকে ফোন করছিলেন তাই ব্যস্ত! " ম্যাডাম বললেন " তুমি কিভাবে জানলে আমি কাউকে ফোন করছিলাম? " (রেগে গিয়ে) । আমি বললাম "প্লিজ ম্যাডাম আমি তো কাজ শুরু করার সময় দেখলাম আপনি ফোনে ব্যস্ত ছিলেন তাই ভেবেছি আপনি হয়তো ফোনে তারপরও ব্যস্ত, তাই না জেনেই বলে ফেলেছি,দুঃখিত না জেনেই বলে দিয়েছি। "

ম্যাডাম স্বস্তির নিশ্বাস নিয়ে বললেন " উফ। তুমি সত্যিই না জেনে বলেছো?" আমি মৃদু হেসে বললাম " হ্যাঁ ম্যাডাম না জেনেই বলেছি " আমি সঙ্গে সঙ্গে মুখ ঘুরিয়ে কাজ করতে শুরু করলাম। বুজতে পারছিলাম ম্যাডাম বুঝতে পেরেছেন আমি যে দেখেছি ম্যাডাম কি করছিলেন।।। ভয় লাগছিল। ম্যাডাম যদি রেগে যান। আমি ভয়ে ভয়ে কাজ করছি। ম্যাডাম পিছন থেকে এসে আমার কাঁধে হাত দিয়ে বললেন " আ্যই সত্যি করে বলো, তুমি কিছু দেখোনি? একদম মিথ্যা বলবে না। " আমি ভয়ে ভয়ে ম্যাডামের দিকে তাকিয়ে মুখে নীচু করে নিলাম।

চলবে,,,,,,,,,,,,,

(মতামত জানিয়ে উৎসাহিত করবেন প্লিজ, তাহলে আরও গল্প লিখতে অনুপ্রেরণা পাবো।। ধন্যবাদ 🙏💕)
 

Users who are viewing this thread

Back
Top