What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

গ্রাম বাংলার চোদন কথা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
গ্রাম বাংলার চোদন কথা পর্ব এক - by monami

ভর দুপুর বেলা দিলিপ তার বৌএর ডাবকা ডাবকা মাই দুটো শুয়ে শুয়ে টিপছিল, তার বউ বাসন্তি হাত দুটো সোজা রেখে কোমরে একটা হলুদ প্যান্টি পরা অবস্থায় বরের মাইটেপা খেতে খেতে আনন্দে বিভোর হয়ে গেল।তার বর একটা জাঙিয়া পরে শুয়ে বৌ এর সাথে যৌন লিলায় মেতে উতেছে। বাসন্তি বলল মাইএর বোটায় কামড় দাও সোনা। যেই না বলা অমনি কামড়, মাই দুটো কপ কপ করে টিপছে আর মুখ দিয়ে বোঁটা চুষছে, চুষতে চুষতে মাঝে মাঝে কামড়ে ধরছে। বাসন্তি চোখ বুঝে বরের সোহাগ মাখছে। বাসন্তি বলল 'আমার প্যান্টের ভিতর মানা-টা কেমন কেমন করছে।' অমনি বাসন্তির গুদে দিলিপের চাপড়।

বাসন্তি আ করে উঠল । দিলিপ বলল 'এত খিদে কেন রে তোর মানাটার ,এত চুদি তাও তোর মানাটা শান্ত হয় না। ' বাসন্তি বলল 'মেয়েমানুষের প্রচুর খিদের জ্বালা। পেটের জ্বালা, গুদের জ্বালা, অঙ্গে অঙ্গে জ্বালা। ' দিলিপ ওর বৌ এর প্যান্টির ভিতর হাত ঢুকিয়ে দিলে গুদের উপর ছোটো ছোটো চুলগুলো অনুভব করতে করতে বলল 'কদিন আগেই কেটে দিলাম এর মধ্যেই অনেকটাই বড় হয়ে গেছে।' বাসন্তি বলল 'তোমার তো এইরম চুলের সাইজই পছন্দ।'
দিলিপ বলল 'না আরেকটু ছোটো।'
বাসন্তি বলল 'কাল তাহলে কামিয়ে দেবে।'

দিলিপ বলল 'না, এবার আর পুরো কামাবো না, নতুন একটা স্টাইল দেখলাম একজনের ফোনে, এবার তোমার ওইরম করে দেব।'এরপর প্যান্টি থেকে হাত বার করে বউকে জাপটে ধরে ঠোঁটে একটা চুমু খেল। আর বলল অনেকদিন তোমার নাচ দেখিনি। আজ দেখব। বাসন্তি আপত্তি করে বলল 'না সবে একটু আগে খেয়েছি, এখন নাচতে পারব না।' দিলিপ ছাড়ার পাত্র নয় বলল 'তবুও নাচ।' বাসন্তি বলল 'মা বাবা পাশের ঘরে ঘুমাচ্ছে।
'আসতে গান দাও।'
'আচ্ছা।'

বাসন্তি সাকি সাকি গানে মাই, পাছা , পেট দুলিয়ে দুলিয়ে নাচতে লাগল। বাসন্তির ডাবকা ডাবকা মাই দুটো যখন দুলছে দিলিপের বাড়া জাঙিয়া ফেটে বেরিয়ে আসতে চাইছে। বাসন্তির চেহারা বেশ হৃস্টপুষ্ট, যেমন মাই তেমন পাছা, পেটে হালকা চর্বি। দিলিপ দূর থেকে ফ্লাইং কিস দিতে লাগল। ঠিক সেই সময় একদল ছেলে এসে খুব জোরে হাঁক দিল, 'দিলিপ, এই বেটা দিলিপ, ঘর থেকে বেরো বোকাচোদা। ' দিলিপের বউ খুব ভয় পেয়ে গেল, দিলিপ ও ভয়ে কাঠ, বউকে বলল তাড়াতাড়ি কাপড় পরো। বাসন্তি সাদা সায়াটা ফট করে পরে নিয়ে লাল ব্লাউজ পরে নিয়ে শাড়ি পড়ার জন্য উদ্ধত হল। দিলিপের দরজা খুলতে দেরি হচ্ছে বলে বাইরে দাঁড়িয়ে থাকা মৃদুল বলে উঠল ' কিরে খোল দরজা, পালাবার চেষ্টা করিস না।' অবশেষে দিলিপ যখন দরজা খুলে দিল, মৃদুল ঠেলে দলবল নিয়ে ঘরের বারান্দায় ঢুকে এল। বাসন্তির তখন শাড়ি পরা সমাপ্ত হয় নি, মৃদুল দেখলো ঘরের ভিতর ওর বউ শাড়ির কুঁচি পাঠ করছে। মৃদুল চারজন ছেলেকে নিয়ে ঘরের ভিতরে ঢুকে দিলিপের বউ এর শাড়ির কুঁচি ধরে এক টান মেরে শাড়িটা খুলে দিল।

বাসন্তির গায়ে তখন একটা সায়া আর ব্লাউজ। ব্লাউজের ভেতর থেকে ঘর্মমাক্ত ক্লিভেজ বেরিয়ে থাকা ডাবকা ডাবকা মাইগুলো ভয় ভীতির কারনে নিশ্বাস প্রশ্বাসের সাথে ওঠা নামা করছে। মৃদুল দিলিপের জামার কলার ধরে বলল 'হারামজাদা আমার ভর দুপুরে বউ এর সাথে খস্টি নস্টি করছিস, আমার টাকা কবে দিবি।' একটু ভয় পেয়ে তবে কিছুটা রাগ মাখা কন্ঠে দিলিপ বলল 'খানকির ছেলে আমার বৌএর শাড়ি খোলার সাহস তোকে কে দিল।' মৃদুল বলল 'শুধু তো শাড়ি খুলেছিরে , ন্যাংটা তো করিনি, আমার টাকা ফেরত না পেলে তোর বউকে পুরো ন্যাংটা করে শহুরে বাবুর কাছে বেচে দেব। '

দিলিপ বলল 'আরে বাল দেবো তো বলেছি।'

এবার খুব রেগে গিয়ে মৃদুল বলল ' চার বছর ধরে একই কথা শুনে যাচ্ছি, এতদিন কিছু বলিনি কিন্তু এখন আর ছেড়ে দেব না, তুই শালা কোনোদিন দিবি না, পুরো আড়াই লাখ টাকা আমরা সবাই মিলে পাই' এই বলে দিলিপের জামা ছিঁড়ে নিয়ে বেদম মার। পাশের ঘরে দিলিপের মা বাপ ঘুমচ্ছিল। ওরা শব্দ পেয়ে এসে দেখে ওর ছেলেকে বেদম মার মারছে আর বৌমা কেবলই সায়া আর ব্লাউজ পরে দুটো হাত বুকে বেষ্টন কান্না কাটি করছে। ওর বাবা বলল 'আরে তোমরা ওকে মারছ কেন?' প্রচন্ড রেগে গিয়ে মৃদুল বলল 'দেখুন কাকু আমরা সবাই মিলে ওর থেকে আজ প্রায় চার বছর হয়ে গেল আড়াই লাখ টাকা পাই, ও আমাদের দেব দেব বলে কিছুতেই দিচ্ছে না।' দিলিপের মা বলল 'কিন্তু এতটাকা আমার ছেলে নেবে কেন?'

মৃদুল বলল 'বিভিন্ন কারনে নিয়েছে, কখনো জায়গা কিনবে বলে, কখনো আবার ব্যাবসা করবে বলে আরো কতকি। আমরা জানি সব টাকা ও উড়িয়ে দিয়েছে। কিন্তু এখন আমরা ছাড়ব না।' দিলিপের বাবা বলল 'দেখ কিছু টাকা এখন নিয়ে যাও, বাকীটা ও পরে দেবে, এই বলে দিলিপের বাবা ওনার চা বিক্রির কিছু জমানো টাকা থেকে তিরিশ হাজার টাকা মৃদুলকে দিল।' ঔ টাকাটা নিয়ে মৃদুল বলল 'ঠিক আছে, বাকীটা এই মাসের মধ্যেই শোধ চাই। ' এই বলে ওরা বেরিয়ে গেল। এরপর দিলিপের মা দিলিপকে ঠাস করে একটা চড় মেরে বলল ' তুই ভিতর ভিতর এইসব করে বেড়াচ্ছিস, কি করেছিস এত গুলো টাকা,' কাঁদতে কাঁদতে দিলিপ বলল 'ব্যাবসা করব ভেবেছিলাম তবে সব টাকা জলে গেছে । আর বাকী টাকায় বাইক কিনেছি আর তোমার বউমার কিছু গয়না। ' ওর বাবা বলল 'এখন কি করে টাকা গুলো দিবি দেখ।' বাসন্তি ওর বরকে ঘরে নিয়ে গেল। বাসন্তির শরীরের যৌন উত্তেজনা এখন আর নেই বললেই চলে এইসব দেখে। দিলিপকে বলল 'যে করেই হোক আমাদের টাকা জোগাড় করতেই হবে।' দিলিপ পড়ল ভারি বিপদে, সময় মত টাকা দিতে না পারলে ওরা বাসন্তির সম্মান হানি করবে বলে গেছে। ভাবল বাসন্তিকে এখান থেকে সরিয়ে ফেলতে হবে। দিলিপ বোঝাল 'দেখ যতদিন না টাকা শোধ করতে পারছি তুমি বাপের বাড়ি চলে যাও। ওখানে মৃদুল উৎপাত করতে পারবে না। দিলিপ ওর বউকে বাপের বাড়ি রেখে দিয়ে এল।

বাসন্তির পাড়ার এক বান্ধবী আজ চারমাস শ্বশুর বাড়িতে ঝামেলা করে চলে এসেছে। ও যখন শুনলো ওর বান্ধবী আর জামাইবাবু এইরম সমস্যায় ও ব্যাগ থেকে পঞ্চাশ হাজার টাকা বার করে জামাইবাবুকে সাহায্য করল। এরপর জামাইবাবু ওটা নিয়ে চলে এল।

কয়েকদিন পার হয়ে গেছে এদিকে দিলিপের বউ বাসন্তি খুব গুদ কষ্টে ভুগছে। আজ ছয় দিন হয়ে গেল ওর বর ওর মাই নিয়ে চটকায়নি, নিপিলে কামড় দেয় নি। গুদে বাঁড়া লাগিয়ে থাপ দেয় নি, ওর আর ভাল লাগছে না। ছাব্বিশ বছর বয়সী একটা মেয়ে এইভাবে না চুদে থাকতে পারে! পুকুর ধারে বসে বসে ওর বরের কথা ভাবতে ভাবতে শাড়ির তলা দিয়ে হাত ঢুকিয়ে প্যান্টির উপর থেকে হাত দিয়ে ঘসছে। ওর বান্ধবী ওর খোঁজ করতে করতে এসে দেখে ও পুকুর ধারে। বান্ধবী শ্যামলি বলল 'কি রে বসে বসে কি করছিস?' বাসন্তি বলল 'হ্যা রে শ্যামলি পাকা গুদ নিয়ে কি করে বাপের বাড়ি আছিস রে?' হাসতে হাসতে শ্যামলি বলল ' না চুদে থাকতে খুব কষ্ট হচ্ছে বল।' বাসন্তি বলল 'তা হবে না, আগে যখন সিল কাটাইনি তখন একরকম, এখন রোজ চোদা খেয়ে খেয়ে হ্যাবিট হয়ে গেছে । তুই কি করে আছিস এতদিন।'
'তোর কি মনে হয় আমি চোদা না খেয়ে আছি?'
'মানে?'
'মানে আর কি, পঞ্চাশ হাজার টাকা কোথায় পেলাম জানতে চাইলি না তো।'
'হ্যা সত্যি তো।'
'চোদা খেয়ে, আবার কি করে।'
'মানে, কি বলিস রে, কার কাছে?'
'সাহিল বলে একজন আছে হেব্বি দেখতে ছেলেটা, বয়সটা একটু বেশি, ঔ পঁয়তাল্লিশ হবে। আমাকে একজন ফোন নাম্বার দিয়েছিল।' এই শুনে বাসন্তি একদম চমকে উঠে জিজ্ঞাসা করল, 'কোথায় থাকে রে?'
'একটু দূরে, তবে ফোন করে দিলে নিয়ে যাবে, যাবি তুই?'
'বাড়িতে কি বলব?'
'দেখ তুই বলবি শ্যামলিদের বাড়ি যাচ্ছি আর আমি বলব তোর বাড়ি যাচ্ছি বলে দুপুর বেলা বেরিয়ে পড়ব।'

যাই কথা তাই কাজ। ওরা পরের দিন দুপুরে প্লান করে বেরিয়ে পড়ল। সাহিল ওদের একটা জায়গায় নিতে এল। লোক টা লম্বা চওড়া দেখতে খুব সুন্দর। গালে শুধু থুতনির কাছে একটু দাড়ি। ওদের নিয়ে একটা বড়সড় বাড়িতে উঠল। শ্যামলি বলল 'এই বাড়িটা উনি কিছুদিনের জন্য ভাড়ায় নিয়েছেন, পরে আবার চলে যাবেন।' সাহিল ওদের ঘরে নিয়ে গিয়ে মদ দিল। বাসন্তি বলল 'না না আমি এসব খাই না।' সাহিল ওকে জোর করল না।
শ্যামলি ওনার কাছে গিয়ে বলল 'দেখ একদম তাজা মাল এনেছি, পছন্দ তো।'

'পদন্দ মানে? আমি তো এইরম মাল চুদব বলে অপেক্ষা করে আছি। যেমন সুন্দর ফিগার তোমনই দেখতে।তুমি ওকে সুন্দর দেখে একটা শাড়ি পরিয়ে দাও। বাসন্তি ওনার কথা মত ওনার দেওয়া একটা শাড়ি পরে এসে যখন ওনার ঘরে গেল সাহিল বাবু খালি গায়ে একটা জাঙিয়া পরে খাটে হেলান দিয়ে বসে আছে। আর মদের গ্লাসে চুমুক দিচ্ছে। বাসন্তি ছেলেটার শরীর দেখে ফিদা হয়ে গেল, এত সুন্দর শরীর এর আগে দেখার সৌভাগ্য হয়নি। যেমন সুন্দর হাত-পা, গায়ে একটুও চুল নেই, বাড়ার কাছটা ফুলে আছে। সাহিল বাবু বাসন্তিকে ডাকলেন , তার হাত ধরে নিয়ে এসে তাকে খাটে চিৎ ফেলে দিলেন। তারপর সোজা নাভিতে একটু চুমু। উত্তেজনায় বাসন্তি আ বলে চিৎকার করল।

'তোমার নাভিটা তো খুব সেক্সি। বাসন্তির একটু খারাপ লাগছিল সে পরপুরুষের স্পর্শ পাচ্ছে, কিন্তু তা হলে ও মনের মধ্যে এক অনন্ত আনন্দ। সাহিল বলল 'উঠে বসো জানু।' বাসন্তি যখন উঠে বসল ওর শাড়িটা বুকের কাছ থেকে নামিয়ে কোমর থেকে খুলে মাটিতে ফেলে দিলেন। শ্যামলি দূর থেকে মজা লুটছিল। বাসন্তির গায়ে তখন কালো ব্লাউজ আর নীল সায়া। সাহিল বাসন্তির ব্লাউজের হুক খুলে দিতে বিসকুট কালারের ব্রা তো থাসা ডাবকা ডাবকা দুটো মাই এর বেশিরভাগটাই উন্মুক্ত হল। বাসন্তির একটু একটু লজ্জা লাগছিল। সাহিল বলল 'পর পুরুষের ছোঁয়া পেতে লজ্জা লাগছে বুঝি, লজ্জা পেলে মেয়েরা আরো সুন্দরি হয়ে যায়। বাসন্তি তুমি ব্রা টা এখন খুলো না' বলে ওকে শুইয়ে দিল। বাসন্তি দুই হাত দুদিকে খেলিয়ে একটা পা ভাঁজ করে হিন্দি সিনেমার নায়িকাদের মত শুয়ে রইল। সাহিল এবার বাসন্তির সায়ার দড়ি খুলে সাড়াটা নামিয়ে দিল।

বাসন্তির ব্রা-প্যান্টি পরে শুয়ে থাকা অবস্থায় খুব বরের কথা মনে পড়ছিল, কিন্তু বরের চেয়েও যোগ্য বর সে আজ পেয়েছে। সাহিল বলল 'শ্যামলি তুমি শাড়ি খুলে শুধু অন্তর্বাস পরে খাটে এসে বসো। শ্যামলি ওর পোশাক খুলো নীল ব্রা, প্যান্টি পরে খাটে এসে বোসলো। এখন সাহিল খাটে হেলান দিয়ে বসেছ আর তার ডান দিকে বিসকুট কালারের ব্যা প্যান্টি ধারী বাসন্তি আর বাম দিকে নীল ব্রা প্যান্টি ধারী শ্যামলি। দুটো মেয়ে সাহিলের গায়ে হাত দিয়ে গালে চুমু খেল আর বুকেও চুমু খেল। সাহিলের বাড়াটা ফুলে উঠেছে দেখে শ্যামলি বলল 'বাবুটাকে এবারে বার কর। সাহিল বলল 'বাসন্তি বার করবে। কর সোনা। বাসন্তি এক টান মেরে সাহিলের বাড়া বের করল। আগা কাটা বাড়া বাসন্তি আগে কখনো দেখেনি। সাহিলের বাড়ার সেপ ছিল একদম আদর্শ আর সাইজে সাত ইঞ্চি।গোড়ায় একটুও চুল নেই। আগাটা কাটার জন্য সেপটা বেশ সুন্দর লাগছে। বাসন্তি বাড়াটা ধরে এদিক ওদিক ভাল করে দেখতে লাখলো। সাহিল বলল 'কাটা বাড়া আগে দেখেছো কখনো ?'

'না গো দেখিনি, আর বাড়া যে এত সুন্দর হতে পারে আগে জানতাম না মাইরি।'

সাহিল উঠে দাঁড়িয়ে বাড়াটা দোলাতে লাগল। বাসন্তির ইচ্ছা করছে চুষে কামড়ে শেষ করে দিতে। সাহিল একটা সোফায় বসে ওদের আহব্বান করলো। বাসন্তি এসে খপ করে বাড়াটা ধরে মুখে ঢুকিয়ে নিল, আর শ্যামলি বিচি দুটো মুখে নিয়ে নিল। দুটোই খুব চিত্তাকর্শক।
 

Users who are viewing this thread

Back
Top