What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ঋতুর ক্ষুধা – প্রথম পর্ব - by 97

*বিজ্ঞপ্তি*

এই গল্পের স্থান, কাল , পাত্র সবই কাল্পনিক। শুধুমাত্র পাঠক বর্গের বিনোদনের স্বার্থে রচিত। এ গল্পের সাথএ বাস্তবের কোনো সাদৃশ্য নেই। যদি কেউ সাদৃশ্য খুঁজে পান তাহলে সেটা সম্পূর্ণরূপে অনিচ্ছাকৃত ও কাকতালীয়। ধন্যবাদ।

ব্যাংকের ফর্মটা ফিলআপ করা শেষ করে সই করতে গিয়ে হেসে ফেললো ঋতু লজ্জায়। কিকরে যে কি হয়ে যায় মানুষের জীবনে সেটা মানুষ নিজেই কি আগে থেকে আন্দাজ করতে পারে? এই তো মাত্র 3 মাস আগেও সে সই করতে লিখত ঋতাভরী সেনগুপ্ত আর এখন সে লিখছে ঋতাভরি রায়চৌধুরী। হ্যা! এখন আর কুমারী নয় সে, ভাবতে ভাবতে উদাসীন হয় পড়লো ঋতু। সেই যে বিয়ের পর কালিম্পং থেকে ফিরলো তারপর থেকেই অফিসের কাজে বাইরে প্রত্যুষ ।

"ধুর বাবা !" – বলে ওঠে নিজের মনেই ঋতু।

নববিবাহিত যুবতীর শরীর শিহরিত হয়ে ওঠে প্রথম পুরুষ স্পর্শের স্মৃতিতে।

জৈষ্ঠ্যের দুপুরে ঈষৎ ঘর্মাক্ত তরুণীর দেহ ভিজে ওঠে শারীরিক ক্ষুধায়।

"উফফ! কি গরম পরেছে বাবা। একবার স্নান করলে যে আর চলছেনা" – বলে ওঠে ঋতু আয়নার সামনে এসে মাথার ঘাম আঁচল দিয়ে মুছতে মুছতে। ঘড়ির দিকে তাকিয়ে দেখে কাঁটা বলছে সোয়া দুটো।

ঘরের পাখাটা বন্ধ করে বারান্দায় এসে দাঁড়ায় সে। গামছাটা টেনে নিয়ে স্নানঘর এর দিকে পা বাড়াতে যাবে এমন সময় একটা অস্পষ্ট মৃদু শব্দে ঘুরে তাকায় সে।

"শব্দটা দোতলায় হচ্ছে বলে মনে হচ্ছে" – অস্ফুট ভাবে বলে ওঠে ঋতু। কিছুক্ষন মন দিয়ে শোনার পর আস্তে আস্তে সিড়ি দিয়ে ওপরে উঠতে শুরু করে সে।

এখানে বলে রাখা ভালো যে রায়চৌধুরীরা দুই ভাই একসাথেই থাকে। বড়ো ভাই বিমল এবং ছোট ভাই প্রত্যুষ। বিমলের স্ত্রী অপর্ণা আর এক ছেলে রজত , এই মাস খানেক হলো 18 তে পরেছে সে। কলেজের হোস্টেলে গরমের ছুটি পড়লে বাড়ি আসবে সে। বিমল এবং প্রত্যুষ দুজনেই কাজের চাপে প্রায় সারাবছর বাইরে থাকে। সুতরাং, বাড়িতে প্রাথমিক ভাবে লোক বলতে দুজন অপর্ণা ও ঋতু। এবার মূল গল্পে ফেরা যাক।

সিড়ি দিয়ে ওপরে উঠে আসতে শব্দটা পরিষ্কার হয়ে ওঠে আরো ।

"হ্যা! শব্দটা দিদিভায়ের স্নানঘর থেকেই আসছে না?" – বলে দোতলার স্নানঘর এর দিকে এগিয়ে যায় ঋতু। স্নান ঘরের দরজা বন্ধ। আওয়াজটা আসছে ভেতর থেকে আর সেটা গোঙানির শব্দ তবে বেদনার নয় আরামের। কথাটা মাথায় আসতেই দরজায় কান পেতে বোঝার চেষ্টা করতে যেতেই দরজাটা হাল্কা খুলে যায়। ছ্যাৎ করে ওঠে ঋতুর ভেতর টা । বড়ো বউ অপর্ণা রায়চৌধুরী
বসে আছেন স্নানঘরের মেঝেতে সম্পূর্ণ উলঙ্গো, মাথা আর পিঠ দেয়ালে হেলান দেওয়া, বাম হাতে একটা ম্যানা টিপছেন আর ডান হাতের দুটো আঙ্গুল যৌনাঙ্গের ভেতর ঢুকছে আর বেরোচ্ছে। চোখ বন্ধ করে শীৎকার করে চলেছেন তিনি।

চোখ আটকে যায় ঋতুর। একাকীত্বের চাপে বদ্ধ থাকা স্তব্ধ যৌবন ফেটে বেরিয়ে আসতে চায় ঋতুর। চোখ তার আটকে থাকে তার দীদিভায়ের যৌনাঙ্গের উপর অনবরত চলতে থাকা আঙ্গুলের উপর। স্মৃতিতে ভেসে ওঠে সেই মধুচন্দ্রিমা। প্রত্যুষের পুরুষাঙ্গটা চোখের সামনে ভেসে ওঠে তার। নিজের অজান্তেই কখন ঋতুর বাম হাত টা ব্লৌসের ওপর দিয়ে কচলাতে থাকে একটা ম্যানা দিদিভাইকে দেখতে দেখতে। পাগলের মত সে টিপে চলেছে তার বাম ম্যানা টা। ডান হাতটা নেমে এসেছে নিজের যৌনাঙ্গের ওপর। শাড়ির ওপর দিয়েই ঘষে চলেছে সে তার যৌনাঙ্গটা। আসতে আসতে কখন জানি প্রত্যুষের শরীরটা চোখের সামনে থেকে সরে গিয়ে ভেসে উঠেছে দিদিভাই এর শরীর টা। বয়সের দারুন হাল্কা ঝুলে পড়া 36 সাইজের ওই ম্যানা দুটো ফুটে উঠেছে ঋতুর কল্পনার ক্যানভাসে। প্রসবের দরুন ঘন কালো হয়ে থাকা বোঁটা দুটো চুষে চলেছে দিদিভাই এর , ঋতু তার কল্পনায়। আস্তে আসতে ঋতুর জিভটা নেমে আসছে দিদিভাই এর নাভিতে , তারপর ঘন লোমের বেষ্টনী পেরিয়ে জিভ এসে ঠেকল দিদিভাই এর ভগাঙ্কুরে। ঋতু কল্পনা তখন যেনো বলগা হারা হরিণ। গোটা শরীর ভিজে গেছে ঋতুর কামাগুনে। বুকের খাঁজ , গলা, বগল বেয়ে নেমে আসছে ঘামের রেখা।

একে গরম তারপর যৌনতার দাবিতে ম্যানা
কচলাতে থাকা বাম হাতটা ঋতু কে যেনো খেপিয়ে তুললো। সে আর থাকতে না পেরে এক ছুটে চলে এলো নিজের স্নানঘরে। এক মুহূর্তের নিস্তব্ধতা আর তারপরই উন্মাদের মত খিপ্র হতে খুলে ফেললো নিজের কাপড়টা ঋতু স্নানঘরে র আয়নার সামনে দাড়িয়ে। এরপর একে একে ব্লাউজ আর শায়া খুলে ফেলতেই 34 D ম্যানা দুটো বেরিয়ে আসে আয়নার সামনে ঋতুর। গরমের জন্য ব্রেসিয়ার পড়েনি সে, শুধু কালো পান্টি টা রয়ে গ্যাছে শরীরে। হাল্কা বাদামী বোঁটা দুটিতে অনামিকা দিয়ে বেরি কাটতে কাটতে ভেসে ওঠে দিদিভাইয়ের সেই 36 সাইজের ম্যানা দুটো ঋতুর চোখের সামনে। সে সমকামী নয় কিন্তু আজ শরীরের ক্ষুধায় সব নৈতিকতা ও রুচিবোধ উপেক্ষা করে ঋতু চায় পেতে শুধু আরেকটা শরীরের স্পর্শ।

"আআহ!!!! দিদিভাই চাট" – ফিসফিস করে ওঠে ঋতু যৌনাঙ্গে আঙ্গুল বোলাতে বোলাতে।

উত্তেজনায় স্নানঘরে র মেঝতে বসে পড়ে প্যান্টিটা একটানে খুলে ডান হাতের দুটো আঙ্গুল ভরে দেয় নিজের যৌনাঙ্গে।

"আহহ আহহ আহহ আহহহ!!!!" – আঙ্গুল দুটো ঢোকাতে আর বার করতে থাকে সে যৌনাঙ্গে। সময়ের সাথে বেড়ে চলে আঙ্গুলের গতি।

চোখের সামনে ঋতু দেখতে পাচ্ছে শুধু দুটো শরীর তার ও তার দিদিভাইয়ের। কাঁচির মত করে দুজনের যৌনাঙ্গ ঘষে চলেছে তীব্র কামে। দুটো শরীর ভিজে উঠছে ঘামে আর সাথ এ চলেছে খচ খচ খচ খচ খচ খচ ভোঁদার সথে ভোঁদার ঘষা ঘষি।

"মম উমমম উমমম মম মাগো!" – শীৎকার করে ওঠে ঋতু । যৌনতার আরামে দুচোখ বন্ধ হয়ে আসে তার। নিচের ঠোঁটটা দাত দিয়ে কামড়ে হেলে পড়ে ঋতু পিছনের দেওয়ালে কোনো এক আদিম তৃপ্তিতে। ঘন কাল লোমাবৃত যোনি থেকে শ্বেত স্রাব গড়িয়ে আসে উরুর দুধার দিয়ে। এরমধ্যেই কতখন কেটে গ্যাছে সেটা জানেনা সে। একটা খুট শব্দে সম্বিত ফিরে আসে ঋতুর। তাড়াতাড়ি উঠে পড়ে কোনমতে গা ধুয়ে , গামছাটা জড়িয়ে বেরিয়ে আসে স্নান ঘর থেকে সে।

ঋতুর অভ্যাস বিকেলে একটু বই পড়া তো সে গামছা খুলে ঘরে এসে শুধু একটা হাতকাটা নাইটি পড়ে দক্ষিণের জানলাটা র সামনে রাখা চেয়ার তে বসে আরন্যক টা আরেকবার খুলে বসলো । কিন্তু আজ কিছুতেই মন বসলনা খালি মাথার ভেতর একটা লজ্জা আর গ্লানি ভার করে রইলো ঋতুর।

বইটা বন্ধ করে উঠেপড়ল চেয়ার ছেড়ে ছাদে যাবে বলে একটু হাঁটতে যদি মনটা হাল্কা হয়। মাথায় খালি ঘুরছে নিজের জা এর সাথে যৌনতার চিন্তায় কামাবেগ ও লজ্জা।

সিড়ি দিয়ে উঠে ছাদে যাওয়ার মুখেই পড়ে বিমলদের বেডরুম। কেমন জানি অজান্তেই ঋতু ফিরে তাকালো দিদিভাইয়ের ঘরের দিকে । আর আবার ফিরে এলো ঋতুর ভেতর সেই দুর্নিবার কামাগ্নি। দিদিভাই শুয়ে আছে চিৎ হয়ে একটা হলুদ হাতকাটা নাইটি পরে। নাইটির নিচের দিকটা ঘুমে অচেতন দিদিভাই এর দাবনা অবধি উঠে এসেছে প্রায়।

এমন সময় মাথার ভেতর কে জানি বলে উঠলো – " ঘুমচ্ছে তো কাছে গিয়ে দেখলেই তো হয়। কে জানতে যাচ্ছে?"

যেমন ভাবা তেমন কাজ ঋতু কোনো কিছু না ভেবেই এগিয়ে গেলো খাটে র দিকে কোন এক অমোঘ মায়া বলে। কাছে যেতেই চোখে পড়লো নাইটিটা এতটাই উঠে এসেছে যে দিদিভাই এর লোমশ যৌনাঙ্গটা দেখা যাচ্ছে প্রায়।
"দিদিভাই। দিদিভাই।" – ফিসফিস করে দুবার ডাকতে কোনো সাড়া না পেয়ে ঋতুর ভেতর সাহসের মাত্রাটা একটু বেড়ে গেলো। আসতে আসতে সে নাইটিটা আরেকটু গুটিয়ে দিতেই অপর্ণা দিদিভাই এর লোমশ যৌনাঙ্গটা উকি দিয়ে বেরোলো। ঋতুর ভেতর তখন আগুন জ্বলছে। পান্টি না পড়ায় কামরস দাবনা বেয়ে নেমে আসছে ঋতুর , আবার প্রচন্ড ঘেমে উঠেছে সে। দিদিভাই এর সেই শরীরটা ঋতুকে টানছে এক অদৃশ্য অমোঘ মায়াবলে। ঋতু আর পারলো না বাঁধ রাখতে। ডান হাত টা চলে গেলো ঘুমে অচেতন দিদিভাই এর দাবনায়, তারপর আস্তে উঠতে শুরু করলো হাত্টা দাবনা বেয়ে যৌনাঙ্গের দিকে তারপর আস্তে আস্তে যৌনাঙ্গের লোমের উপর, আর তারপর ঋতু করে ফেললো সেই কাজটা যেটা সে কখনোই করতে পারতোনা স্বাভাবিক অবস্থায়। অনামিকা টা দিদিভাই এর ভগাঙ্কুরে দিয়ে বসলো আর সঙ্গে সঙ্গে ঘুমন্ত দিদিভাইয়ের ডান হাতটা উঠে এসে চেপে ধরল ঋতুর হাত টা । ঋতুর চোখ ছানাবড়া , লজ্জায় মুখ লাল, দিদিভাই উঠে বসেছে আর সরাসরি তাকিয়ে আছে ঋতুর চোখের দিকে একটা অস্ফুট প্রশ্ন নিয়ে………….

গল্পের বাকিটা জানতে চোখ রাখুন এই সিরিজ এর পরের পর্ব গুলিতে।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top