What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

দীপমালা এবং টিটোর মস্তান স্কুলফ্রেন্ড (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
দীপমালা এবং টিটোর মস্তান স্কুলফ্রেন্ড - by debika1

দীপমালা ছেলেকে স্কুলে নিতে গিয়েছিল আজ। কিন্তু ছুটির ঘন্টা বেজে যাওয়ার পরেও টিটো যখন বেরিয়ে এল না, তখন খুব চিন্তায় পড়ল। স্কুলের ভেতরে ঢুকে দেখবে কিনা ভাবছে, এমন সময় একটা সরু গলা কানে এল।

-কাকিমা, কোনো সমস্যা হয়েছে?

দীপমালা তাকাল সেদিকে। ছুটির সময়। প্রচুর ছেলেমেয়ে দলে দলে বেরিয়ে আসছে স্কুলের গেট দিয়ে। ওদিকে গেটকিপার বুড়ো রামখিলাওন চোখ দিয়ে দীপমালার শরীরটাকে ভোগ করছে। তার জিভ দিয়ে লালা ঝরছে যেন। দীপমালা সবই বুঝতে পারছিল। আর ও এটাই চায়। ও যেন হয় পৃথিবীর একদম টপ সেক্স বম্ব। তাই আজও ও ব্যাপারটা উপভোগই করছিল। একেই আজ ও শাড়ি পড়েছে, তার উপর এমনভাবে দাঁড়িয়েছিল যাতে বুড়োটা ওর সুডৌল স্তনদু'টি এবং সুস্ফীত পশ্চাদ্দেশ দু'টোকেই সমানভাবে উপভোগ করতে সক্ষম হয়।

দীপমালা এখন তাকিয়ে দেখল একটা ছেলে। রোগা, লম্বা। মুখে একটা কচি কচি ব্যাপার রয়েছে, এদিকে আবার থুতনিতে খোঁচা খোঁচা দাড়িও উঠেছে। দেখে মনে হয় ক্লাস নাইন-টেনে পড়ে। ছেলেটার গলার স্বর সরু। কিন্তু বেশ পরিপক্ব।

দীপমালা অল্প হেসে ছেলেটাকে বলল, 'তোমাকে তো ঠিক চিনতে পারলাম না। কে বলো তো তুমি?'

ছেলেটা ভিড় ঠেলে আরও এগিয়ে দীপমালার একেবারে সামনে এসে দাঁড়াল। হেসে বলল, 'আমাকে তুমি চিনবে না কাকিমা। আমি কিন্তু তোমাকে চিনি, দেখেছি শৈবালের সঙ্গে। আমি আরিফ, শৈবালের ক্লাসেই পড়ি। তুমি তো কোনোদিন শৈবালকে নিতে আসো না স্কুলে, আজ কী ব্যাপার?'

শৈবাল টিটোর আসল নাম। তাহলে এ ছেলেও ক্লাস সিক্সেই পড়ে। তবে বয়সের তুলনায় বেশ পরিপক্ব চেহারা, কথাবার্তা। শরীর বেশ শক্তপোক্তও বটে। হতে পারে টিটোদের চেয়ে দু'-এক বছরের বড়। বেশী বয়সে পড়ছে অথবা কোনো ক্লাসে ফেল মেরেছে। আবার শারীরিক পরিশ্রমের কারণেও এই বয়সেই ওর শরীরটা হয়ে উঠতে পারে এত পেশিবহুল।

দীপমালা কাতর গলায় বলল, 'দেখো না, ছুটি হয়ে গেল অথচ শৈবাল এখনও বেরোচ্ছে না। তুমি কি দেখেছো শৈবালকে?'

আরিফ হেসে বলল, 'না, দেখিনি। তবে আমি জানি ও কোথায় আছে এখন। ওর বেরোতে একটু দেরি হবে বলেই মনে হয়।'

দীপমালা চমকে উঠল। আবার কোনো দুষ্টুমি করেছে নাকি ছেলেটা? টিচার্স রুম বা প্রিন্সিপাল রুমে ডাক পড়েছে বলেই দেরি হচ্ছে তবে?

দীপমালা ব্যাকুলভাবে বলে উঠল, 'কেন? কী হয়েছে গো? কোথায় ও? বলো আমাকে!'

আরিফের হাসিটা কেমন যেন। হাসিমুখেই বলল, 'না কাকিমা, ভয়ের কিছু না। ভিড়টা একটু ফাঁকা হোক, তারপর তোমাকে সেখানে নিয়ে যাচ্ছি কাকিমা। নিজের চোখেই দেখবে ব্যাপারখানা।'

দশমিনিট পর স্কুলগেটের সামনের ভিড় একেবারে ফাঁকা হয়ে গেল। বুড়ো দারোয়ানও উঠে চলে গিয়েছে কোথায়। টিচার্স রুম থেকে মাঝে মাঝে কয়েকজন স্যার ম্যাডাম বেরিয়ে বাড়ি যাচ্ছেন। দীপমালা দাঁড়িয়ে ছিল, ওর বাম পাশেই একদম গা ঘেঁষে দাঁড়িয়ে আরিফ নামের ছেলেটা।

দীপমালা বলল, 'এবার নিয়ে চলো কোথায় নিয়ে যাবে?'

আরিফ বলল, 'এসো কাকিমা, আমার সঙ্গে।'

তারপর আরিফের পেছন পেছন দীপমালা যে জায়গাটায় এসে পৌঁছোলো সেটা স্কুলের পুরোনো টয়লেট। এখন খুব কমই ব্যবহার হয় এটা। পেচ্ছাপের গন্ধে একেবারে নরক গুলজার।

দীপমালা বলল, 'এ কোথায় নিয়ে এলে তুমি? এ তো টয়লেট একটা!'

আরিফ মুখে আঙুল দিয়ে দীপমালাকে বলল, 'শশশশশশ! চুপ কাকিমা! আমার সঙ্গে এসো তুমি। কোনো কথা বোলো না!'

একদিকে একটু আড়ালে কয়েকটা বন্ধ দরজা। দীপমালা বুঝতে পারল এগুলো পায়খানা। আরিফ ওর দিকে তাকিয়ে বলল, 'শুনতে পাচ্ছো কাকিমা?'

কথাটা শুনে কান খাড়া করল দীপমালা। হ্যাঁ, শোনা যাচ্ছে। একটা মেয়ের যন্ত্রণার শীৎকার আর একটা ছেলের গর্জন। দু'জনের বয়স যে খুব বেশি নয় সেটাও বোঝা যায়।

ছেলের গলাটা দীপমালার খুব চেনা। এ শিওর টিটো! তার ছেলে টিটো। টিটো এখানে কী করছে? পটি? তাহলে আরেকটা মেয়ে কে? কী করছে সে?

আরিফ ফিসফিস করে বলল, 'আজ টিফিনে ওদের কথা হচ্ছিল, আমি লুকিয়ে শুনে নিয়েছি। শৈবাল আর রূপকথা বলছিল আজ ছুটির পর এই টয়লেটে এসে নাকি ইন্টুমিন্টু করবে। সেই হচ্ছে আর কি, বুঝলে কাকিমা?'

-ইন্টুমিন্টু মানে? কী বলতে চাইছো তুমি?

-বুঝলে না কাকিমা? কী বলি বলো তো তোমাকে? ইন্টুমিন্টু মানে হল ওই মানে…

'কী মানে? বলো আমাকে!', দীপমালা বলল। ও অবশ্য আন্দাজ করতে পারছিল শব্দটার অর্থ। কিন্তু বিশ্বাস করতে পারছিল না যে তার আদরের পুত্ররত্নটি তার সাথে ছাড়া আরও কারোর সঙ্গেও…

-জোর করছো যখন তখন বলেই দিই। ইন্টুমিন্টু করা মানে সোজা বাংলায় বললে পোঁদ মারা। তোমার ছেলে ওই রূপকথার পোঁদ মারছে ওখানে। অবশ্য মারবে নাই বা কেন? রূপকথা খানকির পোঁদ আমিও মেরেছি বেশ কয়েকবার…একদম স্বর্গ যাকে বলে! এই রে, কাকিমা! কীসব বলে ফেললাম তোমাকে…

দীপমালার মুখ লজ্জা আর উত্তেজনায় লাল হয়ে উঠেছিল। তবু ও বলল, 'না না, ঠিক আছে!'

এমন সময় ঘরটার বন্ধ দরজা খোলার আওয়াজ হল। চমকে উঠল দু'জন। ওরা এমন জায়গায় দাঁড়িয়ে যে বেরোবার রাস্তা দিয়ে যেতে গেলে টিটোরা দরজা খুললেই দেখে ফেলবে ওদের। তাই দীপমালা কোনো উপায় ভেবে পাচ্ছিল না।

তখনই হাতে টান পড়ল। দীপমালা দেখল পাশের পায়খানার দরজাটা খুলে ফেলেছে আরিফ। ইশারায় দীপমালাকে বলল ভিতরে ঢুকে পড়তে। দীপমালা ছেলের হাত থেকে বাঁচার জন্য তাই করল তৎক্ষনাৎ। যদিও ওরই টিটোকে বকার কথা। কিন্তু টিটো ওকে দেখে ফেললে হবে ঠিক উল্টোটা। তার উপর ওকে নজরদারি করার শাস্তিস্বরূপ টিটো রাতে এত জোরে জোরে দীপমালার পোঁদ মারবে যে ব্যাথায় দীপমালার চোখ ফেটে জল বেরিয়ে আসবে। এর আগেও এরকম শাস্তি বেশ কয়েকবার পেতে হয়েছে ওকে।

দীপমালা আর আরিফ ভেতরে ঢুকে দরজা লাগিয়ে দিল। সামনে দীপমালা, তার পিছনে আরিফ। দীপমালা সামান্য সামনে ঝুঁকে আধভাঙা দরজার একটা ফুটোয় চোখ রেখেছিল।

ও দেখল প্রথমে বেরিয়ে এল ওর ছেলে, টিটো। বেরিয়ে বেসিনে হাত ধুয়ে নিল। আর মেয়েটি মানে রূপকথাও বেরিয়েছে। সে পোশাক ঠিকঠাক করছে। মেয়েটা বেশ সুন্দরী, এবং যৌবনবতী। দীপমালা মনে মনে নিজের ছেলের চয়েসের প্রশংসা না করে পারল না।

ওরা দাঁড়িয়ে নীচু গলাতে কীসব কথা বলল একটু। তারপর ঘনিষ্ঠ হয়ে দাঁড়িয়ে চুমু খেল একে অপরকে। তারপর একসময় বেরিয়ে গেল টয়লেট ছেড়ে।

এতক্ষণ দীপমালার মন ওইদিকেই নিবিষ্ট ছিল। এবার সে নিজের অবস্থা টের পেল। পায়খানার ভেতরটা অতি ছোটো। এবং অত্যন্ত অপরিচ্ছন্ন, দুর্গন্ধময়। পায়ের নীচে প্যানে হেগে কেউ জল দেয়নি। একদিকে একটা বালতি আর মগ অধিকাংশ জায়গা দখল করে রেখেছে। তাই দীপমালা আর আরিফ অতি কষ্টে শরীর ঠেকাঠেকি করে দাঁড়িয়ে। সামনে দীপমালা, তার পেছনে আরিফ।

দীপমালা দরজা খুলে বেরোতে যাবে এইবার, তখনই পিছন থেকে তার কোমর চেপে ধরল আরিফ। একদম বজ্রকঠিন আলিঙ্গন, এ বাঁধন ছাড়ানো দীপমালার কম্ম নয়। সে অবাক হল, এইটুকু বয়সেই আরিফের গায়ে অসুরের মতো শক্তি! টিটোর চাইতেও অনেক বেশি!

দীপমালা ঘাড় ঘুরিয়ে আরিফের দিকে তাকিয়ে আশ্চর্যভাবে বলল, 'কী হল? এবার চলো বেরিয়ে যাই।'

আরিফ নরম গলায় বলল, 'কাকিমা, তুমি এতক্ষণ আমার দিকে পেছন করে দাঁড়িয়েছিলে। সামনে ঝুঁকে ছিলে বলে তোমার পোঁদের খাঁজটা ছিল একেবারে আমার মুখের সামনেই। ওটা দেখে আমি আর নিজেকে সামলে রাখতে পারিনি! তুমি কিছু মনে কোরো না কাকিমা প্লিইইইজ! শুধু আমাকে একটু হেল্প করো যাতে আমার জলদি জলদি মাল বের হয়ে যায়!'

দীপমালা দেখল কখন যেন আরিফ নিজের লিঙ্গটা বার করে এনেছে প্যান্টের ভেতর থেকে। আবার হাত দিয়ে খেঁচে খেঁচে তার লাল মুন্ডিটাকেও পুরো ছাড়িয়ে ফেলেছে!

বেশ লোভনীয় একটা লিঙ্গ। টিটোর থেকেও খানিকটা বড়সড়। এমন লিঙ্গ শরীরের ভিতর নিয়ে মজা আছে। শরীরের আগুন নেভাতে এইরম একটা বাঁড়া পেলে আর কিছু চাই না দীপমালার!

আরিফ বলছে উৎসাহ ভরে, ' ছোটো থেকেই মেয়েদের হাগু করার ফুটোটা আমাকে আকর্ষণ করে। তোমার মতন সুন্দরী মেয়েদের বিশাল ঘ্যাম, কিন্তু তোমরাও পোঁদের ওই ছোট্টো ফুটো দিয়েই হাগু করো। সারা শরীরে সেন্টের গন্ধ হলেও তোমাদের ওখানে গন্ধ থাকে বোঁটকা, পচা। আমার নোংরামি ভালো লাগে, তাই গুদের চেয়ে তোমাদের পোঁদ আমার অনেক বেশি ভাল্লাগে! তাই আমি সব মেয়েদের পোঁদেরই উদ্বোধন করি, শুধু আমার খানকি আম্মুটা পোঁদ টাচ করতে দেয় না, গুদ মারায়!'

দীপমালা বলল, 'মাল কোথায় ফেলো?'

আরিফ বলে, 'আম্মুর গুদ মেরে শেষে মুখে বা দুধের বোঁটার উপর ফেলি। আর যাদের পোঁদে ঢোকাই, তাদের পোঁদের ভেতরে গুয়ের মধ্যে! ওফ্, সে আলাদাই আরাম!'

দীপমালা হর্ণি হয়ে পড়ছিল। এ ছেলে এই বয়সেই এত্ত চোদনবাজ! পুরো তার ছেলের মতন! চিন্তাভাবনাও বেশ পরিণত।

ও বলল, 'ওকে। তবে আমার কোথায় ঢোকাবে?'

আরিফ পিছন থেকে দীপমালার শাড়ি তুলতে তুলতে বাচ্চাদের ভঙ্গিতে আদুরে গলায় বলে, 'তোমার পোঁদুতে! গরম গরম পোঁদুতে!'

'আর মাল ঢালবে কোথায়? বাইরে ফেললে ভালো হয় –', খেপিয়ে দেয় দীপমালা।

'কভি নেহি! তোমার এই পোঁদের ভেতরে আমার ফ্যাদা অন্তত একবারও ফেলতে পারলে আমার জীবন ধন্য হয়ে যাবে দীপুকাকিমা!', দীপমালার পাছাগুলো দুই হাতে টিপে চলা আরিফের সরল স্বীকারোক্তি শোনা যায়।

দীপমালাও আর বেশি আপত্তি করল না। করার কোনো কারণও ছিল না। ও পজিশন নিয়ে দাঁড়াল পুটকিচোদা খাওয়ার জন্য। আরিফের সুন্নতি বাঁড়াটা একটু চুষে খাওয়ার ইচ্ছে যে ছিল না তা নয়, তবে অতকিছু করতে গেলে এখন অনেক দেরি হয়ে যাবে। আর এসব করতে গিয়ে স্কুলের গেটে তালা পড়ে গেলে মুশকিল হবে!

আরিফ 'থুক্ থুক্' করে দীপমালার পোঁদের গর্তের মুখটায় একগাদা থুতু ফেলে নিজের বান্টুতেও মাখাল। তারপর বান্টুর মুন্ডিটা সেট করল দীপমালার পোঁদের মুখে। চাপ দিয়ে জোরে ঠেলা মারল। অল্প অল্প করে প্রবেশ করতে শুরু করল সেটা, দীপমালার শরীরের সবচেয়ে নোংরা গর্তটার মধ্যে। আর বেশিক্ষণ লাগে না। একটু পরেই শুরু হয় ঘাপাঘাপ পোঁদে ঠাপ!

দীপমালার মনে হচ্ছিল ওর পোঁদের ফুটোর ভেতরের রাস্তা দিয়ে যেন একটা মোটা বড় বাঁশ ঝড়ের বেগে নড়াচড়া করছে। এর আগে টিটো ওর পোঁদ মেরে মেরে পায়ুপথটা প্রথমদিককার থেকে অনেকটাই চওড়া করে দিয়েছে বলে এখন আর নিতে ততটা অসুবিধা হচ্ছে না। নাহলে দীপমালার খবর ছিল আজ!

পোঁদ মারতে মারতেই আরিফ বলল, 'কাকিমা, আজ সকাল থেকে তোমার পাইখানা হয়নি, তাই না?'

দীপমালা অবাক গলায় বলল, 'কী করে বুঝলে?!'

-আরে বাবা, আমি হলাম অ্যানাল সেক্স এক্সপার্ট! মেয়েদের অনেকক্ষণ পাইখানা না হলে পোঁদের ভিতরটা অনেক ভিজেভিজে, চটচটে আর রসালো হয়ে থাকে। ওতে চুদতে মজা হয় আরও বেশি!

'ও বাব্বা! ছেলে সব জানে দেখছি! এখন তাড়াতাড়ি কাজটা শেষ করে আমাকে ছাড়ান দাও তো দেখি!', দীপমালা বলল দুষ্টু গলায়। একইসাথে আরিফের দিকে তাকিয়ে চোখ টিপল। বাঁ হাত দিয়ে ধরল আরিফের মাথাটা আর ডান হাত দিয়ে ধরে রইল দেওয়াল।

-কাজ তো শেষ করবোই কাকিমা! তুমিও আমাকে হেল্প করো তাহলে! পোঁদটা নাড়াও জোরে জোরে, আগুপাছুও করো। আর মুখটা আমার দিকে ঘুরিয়ে রাখো সবসময়, তোমার ওই সুন্দর মুখটা দেখলে আমার মাল বেরিয়ে যাবে তাড়াতাড়ি!

দীপমালা তাই করল। একটা নোংরা ল্যাট্রিনের মধ্যে দাঁড়িয়ে ডগি স্টাইলে একটা মুসলমান ছেলের চোদন সে জীবনে এই প্রথম খাচ্ছে, তাও আবার যে তার ছেলের বয়সী! ব্যাপারটা চিন্তা করেই দীপমালার মুখে পাতলা হাসি ফুটে উঠেছিল।

পেটে চাপ পড়ায় কয়েকটা পাদও মারল দীপমালা। তবে এমনিতেই পায়খানার দুর্গন্ধে তার গন্ধ আর আলাদা করে পাওয়া গেল না।

তবে আরিফ ঠিকই বলেছিল। সে আর বেশিক্ষণ টিকতে পারল না এরপর। হঠাৎ সে সব কথা বন্ধ করে জোরে জোরে 'আঃ আঃ আঃ আঃ…………..' করতে শুরু করল। দীপমালা টের পেল ওর গু-দানির মধ্যে আরিফের বিশাল ধোনটা ফুলে ফুলে উঠছে। আর থরথর করে কাঁপছে আরিফ। দীপমালা বুঝল আরিফের আর কিছুই করার নেই, পরিস্থিতি ওর কন্ট্রোলের বাইরে চলে গেছে। ও আরও জোরে জোরে পোঁদ দিয়ে কামড়ে ধরতে লাগল আরিফের স্পেশাল সুন্নতি বাঁড়ার মুন্ডিটা।

কয়েক পলক পর। দীপমালার পোঁদের অনেক অনেক গভীরে আরিফের লিঙ্গের জ্বালামুখ বিস্ফোরিত হচ্ছিল। দীপমালা মাথাটা ঘুরিয়ে মুগ্ধ চোখে দেখছিল আরিফকে। ওর কুঞ্চিত ভুরু, চোখ বোজা, নাকের পাটা ফুলে ফুলে উঠছে। কপালের রগের শিরাগুলো ফুলে সব স্পষ্ট হয়ে উঠেছে। একই ব্যাপার ওর দুই হাতের ক্ষেত্রেও। কালো গাছের গুঁড়ির মতো দু'টো হাতের প্রতিটা শিরা গোনা যাচ্ছে এখন। দাঁতে দাঁত চেপে মৃদু সুরে গোঙাতে গোঙাতে ও যৌনমিলনের চরম পর্যায়ের সুখ উপভোগ করছিল। দীপমালা অবাক হচ্ছিল এটা ভেবে এইটুকু ছেলের শরীরে এতটা বীর্য তৈরি হতে পারে!

তবে একসময় শেষ হয় রস ক্ষরণ। আরিফ শান্ত হয়ে চোখ মুদে দীপমালার পিঠে মাথা রাখল। দীপমালার মুখে অপরূপ এক হাসির রেশ। কিছুক্ষণ পরে ও আরিফের মাথায় হাত বুলিয়ে ওকে ছেড়ে দিতে বলল। কোনোক্রমে তার আদেশ পালন করল ছেলেটা। ওকে দেখে মনে হচ্ছিল ওর শরীরে যেন এখন আর এতটুকুও শক্তি অবশিষ্ট নেই।

আরিফ চরম তৃপ্তিতে দেওয়ালে পিঠ ঠেকিয়ে দাঁড়িয়ে জোরে জোরে শ্বাস ফেলছিল। তারপর একটু ধাতস্থ হয়ে সে পকেট থেকে একটা সিগারেটের বাক্স বের করল। তারপর দীপমালাকে অফার করল, 'চলে?'

দীপমালা এমনিতে ধূমপান করে না কখনো। আজ আরিফ সিগারেট ধরানোর পর তাতে একটা টান দিয়ে আরিফের গালে হালকা চাপড় মেরে বলল, 'নাও, এবার তুমি খাও।'

ওর গুদের মুখে জল এসেই গেছিল উত্তেজনায়। দ্রুত উংলি করে সেটা বের করে দিল দীপমালা। আরিফকেই বলত, কিন্তু এখন যা হাল বেচারার!

আরিফের ন্যাতানো বাঁড়া ধুইয়ে আর নিজের পোঁদ ধুয়ে নিয়ে দীপমালা ঠিকঠাক করে পরে নেয় ওর শাড়ি, সায়া, প্যান্টি। আরিফও সিগারেটটা ফেলে জামা গুঁজে প্যান্টের বেল্ট লাগিয়ে নিল আর টেনে নিল চেন। তারপর ওরা একে অপরের হাত ধরাধরি করে বেরিয়ে এল পায়খানা থেকে।

স্কুল থেকে বেরিয়ে দোকান থেকে আরিফকে একটা ফ্রুট জুসের বোতল কিনে দিল দীপমালা। ছেলেটার দেহ থেকে অনেকটা তরল বেরিয়ে গেল একটু আগে, ওর শরীরে তরলের ভারসাম্য বজায় রাখতে সাহায্য করবে ওটা। আরিফও ক্লান্ত ছিল। ঢকঢক করে পান করতে লাগল এনার্জি ড্রিংকটা।

যাবার সময় আরিফ হেসে বলে গেল, 'আবার একদিন আমরা এরকম করব লুকিয়ে!'

দীপমালা শাড়ির উপর থেকেই পোঁদের খাঁজটা চুলকে বলল, 'হয়তো!'

—————
 

Users who are viewing this thread

Back
Top