What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কাকির সাথে নিষিদ্ধ সম্পর্ক পর্ব – ০১ by the_sexy_boy_

বন্ধুরা সবাই কেমন আছো। আমি সানি , আমার বাসা কলকাতা। এটা আমার প্রথম গল্প আসা করি সবার ভালো লাগবে। আমার জীবনে ঘটে যাওয়া একটি বাস্তব ঘটনা বলবো। গল্পে আসা যাক।

আমাদের পরিবারে ৩ জন সদস্য আমি, বাবা, মা, বাবা ব্যবসার কাজে বাইরে থাকে। আমি আর মা বাড়িতে থাকি। আমাদের পাশের বাড়ি এক কাকা থাকে তার বউ (আমার কাকি) কে নিয়ে। তাদের একটা মেয়ে আছে বয়স ৫ বছর (নামঃ বৃষ্টি)। কাকির সাথে আমার মা এর অনেক ভালো সম্পর্ক তাই কাকি প্রতিদিনই আমাদের বাড়িতে আসে। কাকির কথা আর কি বলব দেখতে যেমন সুন্দরী তেমনই তার বডি ফিগার। তাকে দেখলেই যে কোনো পুরুষেরই বাড়া খাড়া হয়ে যাবে। কাকির উপর আমার নজর বরাবরই ছিল। একদিন আমি আমার রুমে শুয়ে শুয়ে মোবাইল চাপছি আর শুনতে পেলাম নিচে কাকি আসছে মা এর সাথে দেখা করতে। আমি ও নিচে গেলাম কাকি কে দেখার জন্য। নিচে গিয়ে কাকিকে দেখে আমার ঘুমামো বাড়াটা লাফ দিয়ে উঠলো। কাকি একটা শাড়ি পড়া ছিল হাতাকাটা একটা ব্লাউজ এর সাথে। কাকির পুরো পিঠ টা দেখা যাচ্ছে আর ব্লাউজ এর ভিতরে কাকির ৪২ সাইজ এর দুধ যেন আমার দিকে চেয়ে আছে। কাকি আমাকে দেখে ডাক দিল।

কাকিঃ আরে সানি কেমন আছো?

আমিঃ এইতো কাকি ভালো আছি।

আমি কাকির দুধের দিকে তাকাই আছি এক নজরে আর ভাবছি কবে যে এই দুধ দুইটা খেতে পারব।

কাকিঃ কি হলো সানি কি দেখ?

আমিঃ কই কাকি কিছু না তো। আপনি বসেন আমি রুমে যাই।

কাকির সামনে আর থাকতে পারলাম না আমার বাড়া টা একদম খাড়া হয়ে গেছে এখন এটাকে সান্ত করতে হবে। আমি বিছানায় শুয়ে শুয়ে কাকির কথা ভাবতে লাগলাম আর হাত দিয়ে আমার বাড়া টাকে খেচতে লাগলাম। দরজা চাপানো ছিল লক করি নাই আমি একদম লেংটা হয়ে শুয়ে শুয়ে বাড়া খেচতে লাগলাম। যে-দিনই কাকি কে দেখি আমার বাড়া খেচতে মন চায়। ইস্ যদি কাকি কে একটা রাত নিজের করে পাইতাম তাহলে কাকির ডাবকা পাছা মেরে মেরে ফাঁকা করে দিতাম। কাকির ভোদার ভিতর আমার বাড়া ধুকানোর সপ্ন দেখতে লাগলাম আর বাড়া খেচতে লাগলাম। আর এই সময় কাকি আমার রুমে চলে আসে আমি তারাতারি নিজেকে কম্বল দিয়ে ঠেকে নিলাম কাকি কিছু দেখার আগেই।

কাকিঃ কি হলো সানি এখন শুয়ে আছো যে?

আমিঃ না কাকি তেমন কিছু না একটু মাথা বেথা করছে।

এই শুনে কাকি আমার পাসে এসে বসলো আমার মাথায় হাত রেখে বলল –

কাকিঃ রেস্ট নেও ঠিক হয়ে যাবে।

এই বলে কাকি হলে গেল। কাকি যাওয়ার সময় আমি কাকির পাছার দিকে চেয়ে চেয়ে দেখছিলাম আর ভাবছিলাম কাকা কতো মজা করে কাকি কে চুদে ইস্ আমিও যদি কাকি কে চুদতে পারতাম।

কাকির ছোয়া পেয়ে আমি আরো উত্তেজিত হয়ে পরলাম। আমার বাড়া আবার পুরো খাড়া হয়ে গেল আমি বাড়া খেচতে লাগলাম আর ভাবলাম না এরকম আর না কাকি কে আমার চুদতেই হবে যেমন করেই হোক না কেন। এমন করে অনেক দিন পার হয়ে গেল। আমাদের বাড়ির সামনে একটা কল ছিল কাকি ওই কল এ কাপর ধুতে আসতো। আমার রুম থেকে কল পার খুব ভালো করে দেখা যাইতো আমি রুমের জানালার সামনে দরিয়ে ছিলাম দুপুর বেলা তখন কাকি কল পারে আসলো কাপর ধুতে আমি দেখছিলা কাকি কাপর ধুতে ব্যস্ত ধাকায় বুঝতেই পারে নাই তার বুক থেকে শাড়ির আচল সরে গেছে আমি হা করে তাকাই ছিলাম কাকির দিকে তার দুধ দেখে আমার বাড়া লোহার মতো শক্ত হয়ে গেল। আমি খাট এ এসে শুয়ে পরলাম আর বাড়া খেচতে লাগলাম। আমি শুয়ে শুয়ে দেখছিলাম কাকি আমার দিকে তাকিয়ে আছে। কল পাড় থেকে আমার খাট অনেক ভালো করে দেখা যায়। কাকির দুধের নেষায় আমার এমন অবস্থা কাকি যে আমাকে দেখছে তাতে আমার কিচ্ছু যায় আসে না। কাকি আমার বাড়া খেচা দেখে ঠোঁট কামরাতে লাগলো কাকির ঠোঁট কামরানো দেখে আমি আরো উত্তেজিত হয়ে আরো জোরে জোরে বাড়া খেচতে লাগলাম। কাকি ওইখানেই দারানো ছিলো আমি আমার বাড়া খেচতে খেচতে মাল আউট করে ফেললাম কাকি দেখে চলে গেল। কিছু দিন কাকি আমাদের বাড়িতে আর আসলো না আমি মনে হয় ভুল করে ফেলেছি ওই দিন এর পর কাকি আর আসে নাই আমাদের বাড়িতে। হঠাৎ করে একদিন মা বলল বেড়াতে যাবে মামিস বাড়িতে কিন্তু আমার স্কুল থাকায় আমি যেতে পারবো না তাই মা কে এগিয়ে দিয়ে আসলাম। বাড়িতে কেউ নেই বাবা ব্যবসার কাজে বাইরে আছে মা মাসির বাড়ি গেছে। মা কে এগিয়ে দিয়ে বাজারে কিছু সময় আড্ডা দিয়ে বাড়ির দিকে রওনা হলাম। কাকাদের বাড়ির সামনে যেতেই কাকি ডাক দিল –

কাকিঃ সানি! তোমার মা কি বাড়ি আছে?

আমিঃ না কাকি। মা তো মাসির বাড়িতে গেছে।

কাকিঃ তুমি কি তাহলে বাড়িতে একা আছো?

আমিঃ হ্যা কাকি আমি বাসায় একা।

আকাশে অনেক মেঘের আনাগোনা শুরু হয়ে গেছে আমি বাড়ির দিকে যাব তখনই আবার কাকি ডাক দিল –

কাকিঃ সানি তোমার কাকা তো বাসায় নাই। আমার রুমের লাইটটা নষ্ট হয়ে গেছে তুমি কি লাইটটা পালটে দিয়ে যাবা?

আমি এই সুযোগ নষ্ট না করে কাকির রুমে চলে গেলাম কারন আমি অনেক দিন কাকির ওই ডাবকা পাছা আর ৪২ সাইজের দুধ দুইটা দেখি না।

আমিঃ কাকি কোন লাইটটা নষ্ট হয়েছে ?

কাকিঃ তুমি রুমে যাও আমি আসতাছি।

আমি কাকির রুমে বসে অপেক্ষা করতে লাগলাম। আর ভাবতে লাগলাম যে আজকে যদি কাকি কে চুদতে পারতাম কাকির ওই বড় ডাবকা পাছাটা মারতে পারতাম এইসব ভাবতে ভাবতে কাকি চলে এলো। কাকি আমার সামনে এসে দাড়ালো কাকি একটা কালো নাইটি পরে ছিল আর ভিতরে লাল ব্রা আর পেন্টি পরা। কালো নাইটির মধ্যে লাল ব্রা ফুটে উঠে আছে। কাকিকে এইরকম ভাবে দেখে আমার বাড়াটা খাড়া হয়ে গেছে। হাফপ্যান্ট পরা ছিলাম আমি আমার বাড়াটা পুরো খাড়া হয়ে প্যান্টের মধ্যে থেকে বেড়িয়ে আসার অবস্থায়। পাসের রুমে বৃষ্টি( কাকির মেয়ে) ঘুমাচ্ছে। আমি কাকি কে বললাম –

আমিঃ কাকি কোন লাইটটা নষ্ট হয়েছে?

কাকিঃ এইযে এইটা ( লাইটটা দেখিয়ে দিয়ে)

আমি খাটের উপর উঠে লাইলটা খুলে নতুন একটা লাইট লাগাবো তখনই কারেন্ট চলে গেল। আমি খাটের উপরে দাড়ানোর ফলে আমার বাড়াটা একদম কাকির মুখের সামনে ছিল। কারেন্ট না থাকায় কাকি কিছু দেখতে পাচ্ছিলো না। হঠাৎই কাকি আমার বাড়াটা হাত দিয়ে ধরে ফেলল। আমার শরীরে যেন এক কারেন্ট বয়ে গেল কাকি আমার বাড়াটা হাতে নিয়ে বলল –

কাকিঃ এটা কি সানি?

আমিঃ কেন কাকি তুমি জানো না এটা কি?

আমি একথা বলা মাএই কারেন্ট চলে আসলো আর আমার চোখ গেল কাকির ৪২ সাইজ এর বড় বড় দুধ দুইটার দিকে আর কাকি আমার বাড়াটা হাতে নিয়ে দাড়াই আছে। হঠাৎ করে কাকি আমার পেন্ট এক টান দিয়ে খুলে ফেলল আর আমার বাড়া টা কাকির মুখের সামনে খাড়া হয়ে দারিয়ে রইল।

কাকিঃ সানি! আমি ওই দিন তোমার বাড়াটা দেখে চুদার নেশায় পরে গেছিলাম। এখন আমায় তুমি চুদবা। ( আমার বাড়াটা হাতে নিয়ে)

আমিঃ কিন্তু কাকি এটা করা কি ঠিক হবে।

এমম সময় বাইরে বৃষ্টি শুরু হয়ে গেছে। আর কিছু বলার আগেই কাকি আমার বাড়াটা মুখে নিয়ে চুষতে শুরু করল আমি আহ করে উঠলাম কাকি আমার বাড়াটা চুষতেই লাগলো।

আমিঃ কাকি কি করছেন? ছারেন আমি বাসায় যাব।

কাকিঃ আহ সানি আজ তোমার কাকি কে চুদে শেষ করে দিবে তারপর বাসায় যাবে।

বাকি অংশ পরের পর্বে থাকছে। সবাইকে পরের পর্ব দেখার অনুরোধ করছি...
 

Users who are viewing this thread

Back
Top