What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
দুই সতীনের ঘর পর্ব ১ by Raihanking

আমার নাম রায়হান চৌধুরী। চট্টগ্রামের খুলশী আবাসিক এলাকায় ১৯৯০ সালের ১২ ই ফেব্রুয়ারি। বাবা চট্টগ্রামের প্রখ্যাত ব্যবসায়ী সালাম চৌধুরী। সালাম গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের একমাত্র মালিক। মা রাবেয়া চৌধুরী। ছোটবেলা থেকে বাবা মায়ের একমাত্র সন্তান ছিলাম বলে খুব আদর যত্নে বড় হয়েছি। একমাত্র সন্তান বলে ছোটবেলা থেকে বাবা-মা চোখের আড়াল হতে দিত না। তবে বড়লোকের অতি আতিশয্য কখনোই আমাকে স্পর্শ করেনি। বাবা-মা আদর-যত্ন করলেও একই ভাবে কড়া শাসনে রাখতেন। যেন কখনো বখে না যাই।

পড়াশোনা করেছি চট্টগ্রামের সেরা চট্টগ্রাম কলেজিয়েট স্কুলে। অনেকটা এ কারণেই সাধারণ আর দশটা ছেলের মত আমার যৌন জীবন শুরু হয়নি। সময়টা ২০০৪ সাল। তখন দ্বাদশ শ্রেণীতে পড়তাম। আমাদের স্কুলের সামনে অনেকগুলো সাইবার ক্যাফে ছিল। এক ঘণ্টা কম্পিউটার চালানোর ভাড়া ছিল ৬০ টাকা। আমরা বন্ধুরা প্রায়ই স্কুল পালিয়ে সাইবার ক্যাফেতে গেম খেলতে যেতাম। বাবা প্রতিদিন টিফিনের জন্য ২০ টাকা করে দিতেন।

একদিন গেম খেলার সময় হঠাৎ একটি পর্নো সাইট দেখতে পাই। তখন আমার বাসাতেও কম্পিউটার ছিল। যেটা বাবা ব্যবসায়ীক কাজে ব্যবহার করতেন। তাই সেই কম্পিউটারে গেম খেলতে পারলেও পর্নো দেখা অসম্ভব ছিল। এছাড়া মা আমাকে যেভাবে চোখে চোখে রাখেন তাতে বাসার কম্পিউটারে পর্নো দেখা অসম্ভব। তাই নিজের টিফিনের টাকা জমিয়ে জমিয়ে সপ্তাহে দুই দিন সাইবার ক্যাফেতে গিয়ে পর্নো দেখতাম। বন্ধুদের সাথে একসাথে গেম খেলা গেলেও হাত মারা যায় না। তাই একা একাই যেতে হতো।

মাস তিনেক যাওয়ার পর একটা নেশা হয়ে গেল। সবসময়ই মনে হতো ইস আমিও যদি এরকম কাউকে চুদতে পারতাম। উপরওয়ালা মনে হয় আমার কথা শুনেছিলেন। একদিন শুনতে পেলাম আমাদের স্কুলের সামনের রেলওয়ে বস্তিতে একটি পতিতালয় আছে। ঘণ্টায় ৫০ থেকে ১০০ টাকার মধ্যে মন ভরে চোদারজন্য পতিতা পাওয়া যায়। লম্বা মোটা চিকন সব রকমই পাওয়া যায়। একেকজনের একেক রকম রেট।

একদিন স্কুল পালিয়ে গেলাম সেই রেলওয়ে বস্তিতে। ঘুরতে ঘুরতে এক জায়গায় দেখলাম লম্বা একটা লাইন। খবর নিয়ে জানতে পারলাম সেটি স্বপ্না নামক একজন পতিতাকে চোদারজন্য। তৎকালীন সময়ে স্বপ্না চট্টগ্রামের একজন মোস্ট ওয়ান্টেড পতিতা ছিল। প্রতি ঘন্টায় চোদারজন্য ৫০০ টাকা দিতে হতো। সেখান থেকে ফিরে আসার সময় ভাবলাম চুদবোই যখন দামি কোন মালকে চুদলে হয়তো বেশী মজা পাবো। ৫০/১০০ টাকার মালে হয়তো তেমন মজা পাওয়া যাবে না। এছাড়াও সেখানে তেমন সুন্দরী কাউকে দেখতে পেলাম না। তাই ঠিক করলাম স্বপ্না কে চুদব। কিন্তু বাবার থেকে কোনভাবেই একেবারে ৫০০ টাকা পাওয়া যাবে না। প্রতিদিন ২০ টাকা দেয়। জরুরী প্রয়োজন পরলে ড্রাইভার আঙ্কেল থেকে নেয়া যায়। কিন্তু সেও তো আর 500 টাকা দেবে না। কিন্তু স্বপ্নাকে চুদতে আমার তো 500 টাকা প্রয়োজন। কি করা যায়? শেষমেষ সিদ্ধান্ত নিলাম 20 টাকা 20 টাকা করে জমিয়ে তবেই স্বপ্নাকে চুদব। প্রায় মাসখানেক লাগলো ৫০০ টাকা জমাতে।

তারপর একদিন স্কুল পালিয়ে গেলাম সেই পতিতালয়ে। আশেপাশে অনেক মেয়ে থাকলেও আমি সরাসরি গিয়ে উপস্থিত হলাম সপ্নার মালকিনের কাছে। স্বপ্না তো দূরের কথা সপ্নার মালকিন কে দেখেই আমার বারা দাঁড়িয়ে গেল। স্বপ্নার মালকিন আমাকে দেখে অবাক হল। কেন এসেছি তা জানতে চাইলো। আমি বললাম যে আমি স্বপ্নাকে চুদতে চাই। আমার কথা শুনে সবাই আমার দিকে ঘুরে তাকালো। লাইনে দাঁড়িয়ে থাকা কয়েকজন আমাকে দেখে ফিসফিস করে কি যেন বলছে। আমি সেদিকে কান দিলাম না।

সপ্নার মালকিন আমার দিকে অবাক হয়ে তাকিয়ে থাকল। মনে মনে হয়তো সে বলছিল এই পাগল কোথা থেকে এলো আবার। সে আমাকে মোটামুটি হাই ভলিউম এর ধমক দিল। কোথা থেকে এসেছি, কার কাছ থেকে খবর পেয়েছি, এসব জিজ্ঞেস করতে লাগলো। আমি বললাম যেখান থেকেই আসি না কেন আমি আপনার খদ্দের। টাকা দিয়ে স্বপ্না কে চুদব। আগে থেকে জানতাম ওখানে গেলে আমাকে মোটামুটি একটা প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে হবে, কারণ আমার বয়স কম। সেই কারণেই সাহস হারাই নি। কিন্তু সপ্নার মালকিন সহ আরো কয়েকজন খেপে উঠলো। আমার বয়স কম, ভালো স্কুলের ছাত্র, এখানে কেন এসেছি, খারাপ কাজে কেন আসছি এসব জিজ্ঞেস করতে লাগলো। নানাভাবে আমাকে বোঝাতে লাগলো চলে যাওয়ার জন্য।

কিন্তু আমি বেঁকে বসি। আমি সরাসরি বলি, আমার বয়স কম হয়েছে তো কি হয়েছে? আমি তো আর টাকা ছাড়া স্বপ্নাকে চুদবোনা। আপনি সপ্নার মালকিন। আপনার কাছে যেই আসুক না কেন টাকা দিলেই স্বপ্না কে চোদার সুযোগ দেয়া উচিত। তার বয়স বেশি না কম এসব দেখার কোন প্রয়োজন আপনার নেই। তখন পাশ থেকে একজন আমাকে হুমকি দিল যে আমাকে পুলিশে দিবে। আমিও বললাম যে দেন না। পুলিশ কে ডাকবে? আমি না আপনি? আপনি তো কখনও ডাকতে পারবেন না। কারণ পুলিশ কে ডাকলে আপনাদের ব্যবসা শেষ। আর আমাকে পুলিশে দিবেন? আমার বাবা সালাম চৌধুরী। চট্টগ্রামের সবাই এক নামে চিনে। আমাকে পুলিশ ধরবে না। ধরলেও ছাড়া পেয়ে যাওয়া আমার জন্য কোন ব্যপার না। কিন্তু আপনারা ফেসে যাবেন।

তখন সে বলল যে আমাকে মেরে ফেলবে। কেও জানতে পারবে না। তখন সপ্নার মালকিন বাদ সাধল। বললঃ একে ঘাটিয়ে কাজ নেই। আমাদের ব্যবসা লাটে উঠবে। তার চেয়ে বরং চুদেই যাক। কতক্ষণ আর চুদবে। বাদ দে। তখন সপ্নার মালকিন আমাকে বললঃ দেখো বাবা, এসব খারাপ কাজ। তাই নিষেধ করছিলাম। কিন্তু তুমি যদি এর জন্য আমাদের ব্যবসারই ১২ টা বাজিয়ে দাও তাহলে তো আমাদের কিছু করার নেই। ঠিক আছে। তুমি যদি সপ্নাকে চুদতে চাও চুদতে পারো। তবে আজ নয়। সপ্নার রেট ঘণ্টায় ৫০০ টাকা। তোমাকে ২৫০ টাকা দিয়ে সিরিয়াল দিতে হবে। যেদিন সুযোগ পাবে সেদিন বাকি ২৫০ টাকা দিয়ে সপ্নার রুমে যাবে।

আমি বললাম ঠিক আছে। ২৫০ টাকা দিয়ে সিরিয়াল নিলাম। বলল পরের মাসের ১৭ তারিখ রাত ৮ টার পর আসতে। কিন্তু আমি তো রাতে আসতে পারব না। তাই বলে কয়ে ১৮ তারিখ একদম সকালের সিরিয়াল নিলাম। ভাবলাম যে সকালবেলার ফ্রেশ গুদটা পাব চোদার জন্য। অনেক কষ্ট করে ২০ দিন অপেক্ষার পর আসলো ১৮ তারিখ। একদম রেডি হয়ে স্কুলে গেলাম। ব্যাগে আলাদা জামা নিয়েছিলাম।

স্কুলে না ঢুকে সোজা ঢুকে গেলাম বস্তিতে। গিয়ে দেখলাম আমার আগে আরো ৪ জনের সিরিয়াল। ধুর। ভেবেছিলাম সকাল বেলার ফ্রেশ গুদটা পাবো। সে আশায় গুরে বালি। সপ্নার মালকিন বলল আরও কমসে কম ৪ ঘণ্টা লাগবে। তাই কি করব স্কুলে ঢুকলাম। টিফিনে বের হয়ে আসলাম। যখন গেলাম তখন আমার আগে আর কারও সিরিয়াল নাই। আমার আগের জন মাত্র ঢুকেছে। সপ্নার মালকিন আমাকে কনডম নিয়ে আসতে বলল। কিন্তু আমাকে কনডম কে বিক্রি করবে। তখন ভাবলাম যে চুরি করব।

এক ফার্মেসিতে গিয়ে বললাম যে গ্যাস্ট্রিকের ট্যাবলেট দেন। উনি পেছন ফিরতেই প্যন্থারের একটা প্যাকেট নিয়ে ফেললাম। এগুলো সামনেই থাকে। যা হোক নিয়ে চলে আসলাম। প্রায় ঘণ্টা খানেক অপেক্ষা। এরপর আমার আগের লোকটা বের হল।

সপ্নার মালকিন আমাকে অপেক্ষা করতে বলে ভিতরে গিয়ে ঢুকল। মিনিট পাচেক পর এসে বলল যাও। তখন আমার বুকটা যেন গাড়ির ইঞ্জিনের মত কাপছে। নিরঘাত হার্টবিট ১৪০ প্লাস। ভয় টপকে সাহস নিয়ে ভিতরে ঢুকলাম। অবাক হলাম। ছোট্ট একটা রুম। একপাশে একটা বড় খাট। যা রাখার পর রুমে আর জায়গা নাই। এরপরেও একটা ড্রেসিং টেবিল আর একটা আলনা রাখা। কিন্তু রুমে কেও নেই। আশে পাশে তাকালাম। বসলাম খাটের উপর।

কিছুক্ষণ পর বাথরুম থেকে সপ্না বের হল। ওকে দেখে আমি প্রায় ফ্ল্যাট হওয়ার অবস্থা। তখন ওর বুকের সাইজ ৩৭ সি। (এখন যদিও ৩৮ ডি।) শুধু একটা পেটিকোট বুকের উপর পড়া। ও বললঃ সু স্বাগতম আমার কচি নাগর। একি? দিন দুনিয়ার কি অবস্থা? মানুষ শুনেছি কচি গুদ চোদার জন্য পাগল। এখন দেখছি বাজারে কচি নাগরও চলে এসেছে। তা বাবু তোমার নাম কি? আমি বললাম রায়হান। ও বলল তা কি মনে করে এখানে? আমি বললাম তোমায় চুদতে।

\সপ্নাঃ না সেতো আমি বুঝতেই পারছি। কিন্তু তোমার মত কচি খোকা হটাত মাগি পারায়?
আমিঃ কচি খোকা বলো না। খেলা শুরু হলে বুঝবে আমি কচি খোকা নাকি তুমি এখনও টাইট?
সপ্নাঃ এ বাবা। এতো দেখছি কথায় পাকা খেলোয়াড়। না জানি খাটে কতটা পাকা? এত যে পাকা পাকা কথা বলছ তা তোমার মেশিনের সাইজ কত?
আমিঃ তাকি আমি মেপে দেখেছি নাকি?
সপ্নাঃ ও তাই বল। তার মানে এই তোমার প্রথম খেলা?
আমিঃ হ্যাঁ

এ কথা শুনে সপ্না আকাশ ফাটা একটা হাসি দিল।
আমিঃ কি ব্যাপার? হাসছো কেন?
সপ্নাঃ ওমা। হাসব না? প্রথমবার খেলতে এসে যেভাবে গলাবাজি করছ তাতে মনে হয় যেন এই লাইনে কয়েকযুগ মাগি চোদার অভ্যাস আছে। এর আগে নিশ্চয় হাত মেরেই অভিজ্ঞতা?
আমিঃ হ্যাঁ।
সপ্নাঃ শোন। হাত মারা আর গুদ চোদা এক জিনিস নয়। হতে পারে তুমি টানা ৩০ মিনিট হাত মারো। কিন্তু গুদের সামনে ৫ মিনিটের আগেই ভেঙ্গে যাবে। বুঝলে। এর উপর আবার সপ্নার গুদ চুদতে এসেছ।
আমিঃ আমাকে বুঝিয়ে দাও।
সপ্নাঃ এসো তবে। প্যান্ট খোল।
আমিঃ আমি খুলবো কেন? তোমাকে টাকা দিয়ে চুদছি তুমি খুলে দাও।
সপ্নাঃ এ খোকা। আমাকে কি ফিরিঙ্গিবাজারের ১০ টাকার মাগি মনে হয় নাকি? যে হাত ধরে টেনে নিয়ে যাব? তোমাকে কি আমি হাত ধরে টেনে এনেছি? অ্যাডভানস দিয়ে লাইন ধরে আমায় চুদতে এসেছ। তাই কাজও তোমাকেই করতে হবে।
আমিঃ তাই বলে তুমিও তো মজা নেবে।

সপ্নাঃ আমার মজা নেয়ার জন্য ডেলি ১০ জনের চান্স আছে। তুমি চলে গেলে আরো ৯ জন আছে। আমাকে চোদার জন্য প্যান্ট খোলা কেন ওরা সব করতে রাজি। বুজেছ?
আমিঃ ঠিক আছে। যাও। কিন্তু তুমি শুধু পেটিকোট পড়ে আছ কেন?
সপ্নাঃ ওমা। একজনের পর অন্যজনের জন্য তো ৫ মিনিটও ব্রেক পাই না। কাপড় কখন পরবো? এর চেয়ে ভালো শুধু পেটিকোট পড়ে থাকি যখন দরকার খুলে ফেলি। ব্যস। এখন সময় নষ্ট কর না। তারাতারি প্যান্ট খুলো।
আমিঃ ঠিক আছে খুলছি দারাও।

প্যান্টটা খুলে আলনায় রাখলাম। গেঞ্জিও খুলে ফেললাম। বড়াই করার প্রয়োজন নেই। আমার ধোনের সাইজ তখন অতও বড় ছিল না। ক্লাস এইটের একটা বাচ্চার ধোন আর কতটুকুই বড় হবে? বড়জোর ৪ ইঞ্চি। আমার টাও এর থেকে বড় ছিল না। তাই দেখে সপ্না বললঃ
সপ্নাঃ এমা? এটা কি? এটা কি বাড়া নাকি আঙ্গুল? এই দিয়ে বুঝি তুমি আমায় ঠাণ্ডা করতে এসেছ?
আমিঃ কেন? মনে হচ্ছে কি? পারব না?
সপ্নাঃ এটা দিয়ে আমি কেন? দুনিয়ার কোন মেয়েকেই তুমি ঠাণ্ডা করতে পারবে না। (আসলে তখন ছোট ছিলাম তো অতও বুঝতাম না যে বাড়া বড় হলেই তবেই মজা পাওয়া যায়।)
আমিঃ চেষ্টা করে দেখি।
সপ্নাঃ নাও নাও। সময় নষ্ট কর না। কনডম লাগাও।
আমিঃ কিভাবে লাগাব?

সপ্নাঃ সর্বনাশ। এই ছেলে আমি কি এখন তোমাকে কিভাবে চুদতে হয় সেই ট্রেনিং দিব নাকি? কনডম পরতে জানে না চুদতে এসেছে মায়ের বয়সী একজনকে। আবার বড় বড় কথা বলছে।
আমিঃ কি করব? আমি কি কোন দিন চুদেছি নাকি কাওকে?
সপ্নাঃ কাওকে যখন চোদো নি তখন আমায় চুদতে এসেছ কেন হ্যাঁ? তোমার মায়ের কাছ থেকে তালীম নিয়ে আসতে। যে মা আমি সপ্না মাগিকে চুদতে যাব আমার শিখিয়ে দাও কিভাবে চুদতে হবে।
আমিঃ আমি এখন কি করব?

সপ্নাঃ আমায় দেখেই হাত মেরে ঠাণ্ডা হও। শালা মাদার চোদ। চুদতে জানে না এসেছে মাগিবাজি করতে। নে নে কনডম পরতে হবে না। ঢুকিয়ে দে। তোর বীর্যে জীবনেও পোয়াতি হব না।
সপ্না এই বলে পেটিকোট টা ফেলে খাটে শুয়ে পরল। আমি ওর উপর গিয়ে উঠলাম। ও আমার বাড়াটা গুদের আগায় সেট করে দিল।
সপ্নাঃ নে এবার ঢুকিয়ে দে।

আমিও ঢুকিয়ে দিলাম। কিন্তু আমার চার ইঞ্চি বাড়া কি আর সপ্নার গুদের মত গুদে পথ খুজে পাবে? সমানে ঠাপ দিচ্ছি। কিন্তু সপ্না একবারের জন্যও কোন আওয়াজ করছে না। বললাম কি ব্যপার? তোমার মজা লাগছে না?
সপ্নাঃ ওরে আমার হাত মারানি নাগর। কি বলেছিলাম? ৪ ইঞ্চি বাড়া দিয়ে হাত মারা যায়। মায়ের বয়সী একজনের গুদ মারা যায় না। নে নে। হয়ে গেলে ঢেলে দে।

কি আর করব? আমিও বেশিক্ষন ধরে রাখতে পারলাম না। আমার অনভিজ্ঞ বাড়া সপ্নার এক মোচরে ৫ মিনিটের মাথায় সপ্নার গুদে জল ঢেলে দিল।
সপ্না কি দেখলে তো? বলেছিলাম না?
আমিঃ কিন্তু আমি কেন পারলাম না?
সপ্নাঃ শোন, তুমি এখনও বয়সে ছোট। বড় হও। সব ঠিক হয়ে যাবে। তখন আরামসে চুদতে পারবে।
আমিঃ কিন্তু এখন তো আমার ৫০০ টাকাই লস।
সপ্নাঃ এসেছিলে কেন আমায় চুদতে? এখানে তো আর কত মাগি আছে। ৫০ টাকা দিয়েই চুদতে পারতে। যাও যাও। সময় নষ্ট কর না। আমি পরের খদ্দের আসার আগে একটু রেস্ট নিতে পারব।

আমি মন মরা হয়ে জামাকাপড় পড়ে নিচ্ছিলাম। আমাকে মনমরা হয়ে থাকতে দেখে সপ্না বলল, বড় হয়ে আমার মত একটা মাগিকে বিয়ে করে ফেলও। সারা জীবন মন মন ভরে চুদতে পারবে।

( হায় তখন কে জানত যে একদিন এই সপ্নাই আমার স্ত্রী হবে)

সঙ্গে থাকুন …
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top