What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কলেজের স্মৃতি পর্ব ১ by banglarchele

প্রথমে আমার পরিচয় দিয়ে শুরু করছি আমার নাম ভিকী সেন, উচ্চতা 5ft10 inch।আমি গ্রাম্য পরিবেশে ছোট থেকে বড় হয়েছি,আর আমার কলেজ জীবন কেটেছে শহরে।
এবার আসছি মূল গল্পে ক্লাস 12 পাস 80%- এ পাস করাই সবাই খুব খুশি সঙ্গে আমিও।আর ভালো পরীক্ষার নম্বর থাকায় কলকাতার কলেজে চান্স পাওয়াটা অনেক সহজ হয়।আমি ভরতি হয় প্রাণিবিদ্যা নিয়ে। কলেজের প্রথম দিন একটু নার্ভাস গ্রাম থেকে শহরে যাত্রা শুর যাই হোক ক্লাস শুরু হল এবং অনেক বন্ধু ও বান্ধবী।আশাকরি সবাই জানে যে শহরে মেয়েদের গ্রামের মেয়ের থেকে স্টাইল এবং বন্ধুত্ব তে একটু এগিয়ে।তবে তাই বলে গ্রামের মেয়েরে কোনো দিক থেকে কম নয় তাদের মধ্যে রয়েছে প্রাকৃতিক সৌন্দর্য।
আমার প্রানীবিদ্যার বিভাগে বেশির ভাগ মেয়ে সভাবতই তাদের সাথে বন্ধুত্ব গড়তে দেরি হয় আর তাতে আমাকে সাহায্য করে অমিত আমার কলেজের বন্ধু।
প্রথম যে ঘটনা বলব নিবেদিতাকে নিয়ে।দেখেতে মোটামুটি কিন্তু গ্ল্যামার মারাত্মক অর্থাৎ সে ছিল ভীষন hot যেকোনো ছেলেকে পাগল করে দেওয়ার মত ক্ষমতা তার আছে এমনকি আমাদের প্রফেসারও তার সামনে control এ থাকতে অসুিধা হত। নিবেদিতার সাথে পরিচয় হয় আমার ল্যাব প্র্যাক্টিক্যাল এর সময় এবং contact number exchange হয়।ঘরে এসে কথা শুরু হয় এবং জানতে পারি ও দেখেতে যতই ওরমহোক খুব ফ্রী ভাবে থাকতে পছন্দ করে এবং ও আমার সাথেফ্রীভাবে কথা বলা শুরু করে আর আমিও সুযোগ ছাড়ার ছেলে নয় বলি তোকে ব্যাপক হট লাগে আর সেক্সীও তারপরই ওর bf r কথা এবং photo দেখি,photo দেখেতে আমার হওয়া টাইট যেমন body তেমন তার টাকা। যাই হোক একদিন নিবেদিতা এমন ড্রেস পরে এসেছিল যে তার থেকে চোখ সরাতেই পারছিলামনা বার বার চোখাচোখি হচ্ছিল, ও চোখের ইশারায় জিজ্ঞেসা করছিল কি ব্যাপার আমিও ইশারায় বললাম আজকে হট লাগছে। তারপর টিফিনের সময় একসাথে থাকার সময় ,আমি – আবার বলি You are Looking So Hot Today, তারপর ও (নিবেদিতা) thanks বলে এমনি টুক টাক কথা বলি।কলেজ শেষ হওয়ার পর একসাথে হাঁটার সময় নিবেদিতা এমনি বলে আজ ঘরে ও একা, আমি ঠিকাছে চল তোকে ড্রপ করে দিয়ে আসি ও বলে না না তার দরকার নেই,কিন্তু শেষপর্যন্ত গেলোম ওকে ঘরে দিতে, তখন ও বলে চল ঘরে একটু বসে তারপর যাবি আমি একটু ইস্তত হয়ে ঢুকলাম কারন তখনো পর্যন্ত আমার কিছু অন্য ভাবনা ছিলনা এমনি ভাললাগত বন্ধু হিসেবে।তারপর ঘরে ঢোকার পর এমনি কোল্ডড্রিংকস খেয়ে উঠতে যাব তখন ও আমাকে বলল কিরে কিছুই করবিনা আমি একটু বুঝতে পারলাম ও(নিবেদিতা) কি বলতে চাইছে কিন্তু তাও বললাম কিআবার করবো।
তখন বলল সত্যি তুই কিছু বুঝতে পারছিসনা আমি বললাম না। ও তখন হটাৎ আমাকে জড়িয়ে ধরে, দেখি ওর চোখে জল।আমি বলি কি হয়েছে কিছু ভুল করলাম নাকিরে, তখন ও (নিবেদিতা) আমকে বললো যে অনেক ছেলে দেখেছি অনেক কিছু করেছি কিন্তু তোর মত সৎ ছেলে খুব কম দেখেছি।
আমি বলি কি হয়েছে ভালভাবে বল তখন ও বললো j আজ কলেজের ড্রেসটা শুধু আমাকে test করার জন্যে পড়েছিল যে আমি কি করতে পারি, আমি এবার সব বুঝতে পারলাম সবটা।
আমি বললাম আমি তোকে শুধু ভালোবন্ধু
তখন নিবেদিতা বললো হ্যাঁ জানি কিন্তু আর কিছু চাসনা , আমি বললাম না ( আসলে ও কে একটু জলাছিলাম), তখন নিবেদিতা বলে আচ্ছা তাহলে বার বার আজ আমার মাই , পেট এর দিকে তাকাচ্ছিলিস কেন , আমি তো এবার পুরো ধরা পরে গেছি,
নিবেদিতা- শোন মেয়েরা বুঝতে পারে তাদের কোনদিকে কে তাকাচ্ছে ।
Ami- সব যখন বুঝেই গেছিস লোকানোর কিছু নেই তোর কাছে,তোকে আমার ভালোলাগে কিন্তু relationship আমি তোর সাথে যেত পারবনা সেটার কারন তুই জানিস তাই আর এগুইনি
নিবেদিতা- আমার চুলটেনে বলে ওরে আমার পাগল এটা 2016, এখন এতকিছু কেও ভাবেনা।ঠিকাছে বুঝতে পারছি তোকে সবকিছু আমাকে শেখাতে হবে, তবে আমার 1টা শর্ত আছে,
আমি যা বলব তোকে সব মানতে হবে r কথা দে তুই এরম থাকবি change হবিনা।
আমি: কথা দিলাম( খুব এক্সসাইটেড)।
নিবেদিতা: এবার আমাকে lipkiss করল,আমার জামাটা আসতে আসতে খুলতে থাকল,(আমার body দেখে ও একটু অবাকই হল এত সুঠাম চেহারা হয়তো expect করেনি,) ও বলল vicky niche body dude, বলে এবার আমার প্যান্ট খুলতে শরু করল,
আমি: ওকে বাধা দিয়ে ও র মাই টিপতে শুরু করলাম r kiss করতে থকলাম তারপর নিবেদিতা কে নিয়ে বেডরুমে গেলাম বিছানাই শুয়ে ভালভাবে kiss করা শুরু সব জায়গায় বিশেষ করে ঘাড়ে।তারপর আসতে আসতে ওর top টা খুললাম দেখি একদম টাইট ব্রা পরে আছে বেগুনী রঙের তাতে ভীষন সেক্সী লাগছিলো। তারপর আমি দূত মাই চুষতে লাগলাম আর হালকা টিপতে থাকলাম,
আমি বললাম তোর দুধ দুটো havy teasty বলে আমি আমার কাজ চালিয়ে যেতে থাকলাম।
নিবেদিতা: Vicky not bad, আমি তোর থেকে এতটা ভালো এক্সপেক্ট করিনি।তুইতো দেখছি ভালই খিলাড়ি আছিস।
আমি: দাড়াও ম্যাডাম এটাতো সবে শুরু এখন অনেক কিছু বাকি আছে, বলে এবার ওর পেটে নামালাম দেখি ওর নাভীর কাছে 1টা tatto করা, আমি এবার পেটে kiss করতে থাকলাম আর মাই টিপতে থকলাম, দেখলাম এটা বেশ enjoy করছে তাই আমি একটু চালিয়ে গেলাম।এবার নিবেদিতা আমাকে উল্টে দিয়ে আমার উপর উঠল আর আমার সারা শরীরে kiss করতে থাকল এবং ছোট ছোট কামড় দিতে থাকল আমরাও বেশ ভালোলাগছিলো।
তারপর আমি নিবেদিতাকে ঘুরিয়ে ও কে শুয়ে দিয়ে আসতে ওর লেগিংস টা খুললাম ,ভিতরে দেখলাম same colour এর design প্যানটি পরে আছে আর একটু ভিজে ভিজে, আমি প্যানটির উপর থেকেই হালকা kiss করতে থাকলাম এবার নিবেদিতা মোনিং শুরু করল আমি আসতে প্যান্টি টা নামালাম , দেখলাম uff একদম হাল্কা করে ছাঁটা চুল ওর গুদের(যোনির) উপর,তারপর আর থাকি কিভাবে একদম ঝাঁপিয়ে পড়লাম শুরু করলাম licking , নিবেদিতা: ওহঃ উফফ ওহঃ ওহঃ ওহঃ vicky আহ্হঃ আহ্হঃ ওহঃ my god korte থাকল।
আমি আমার কাজ চালিয়ে যেতে থাকলাম এবার licking এর সাথে শুরু করলাম fingering দেখলাম গুদের ভিতর টা অল্প আল্পি ভিজে জবজবে, এতে ওর মোনিং আরও বাড়ল ,
নিবেদিতা : আহঃ আহঃ আহঃওহঃ ওহঃ yeah ওহঃ আহ্হঃ আহঃ ওহঃ Yeah my Vicky boy you are awesome keep it going।
আমি: গুদের ভিতরে fngering করছি আর গুদের ক্লির্ট টা চাঁটছি , এতে নিবেদিতা আরও হর্ণি হয়ে গেল এভাবে কিছুক্ষণ চলতে থাকল।
নিবেদিতা: ওহ yeah ।। হ্যাঁ এই জায়গাটা ভালোভাবে কর ।ওহঃ ওহঃ আহ্হঃ ওহঃ my God আমি পাগল হয় যাবরে ।
এরম করতে করতে নিবেদিতা ওর কাম রস ছেরে দিল। আমি একটু খেয়েও ফেললাম।
নিবেদিতা: খুব খুশি মনে আমাকে জড়িয়ে বলল এবার আমার পালা বলে, আমার প্যান্ট টা নামিয়ে আমার জাঙ্গিয়ার উপর দিয়ে ঘ্রান নীল,তারপর আমার জাঙ্গিয়াটা নামল আর আমার বাঁড়টা লাফিয়ে বেরল ( 7inch লম্বা, 4 inch মোটা), এবার আসতে আসতে আমার বাঁড়াটার ছাল উপর ‌নিচে নিচে করতে থাকল, আমার সিল কাটা দেখে জিঙ্গাসা করল কিরে এর আগে কতবার চুদেছিস??🤔
আমি: সিল টা এমনি কেটেছে হ্যান্ডেল মারা আর তেল মালিসের জন্যে, আর চোদাচুদির গল্প পড়ে বলব এখন চালিয়ে যা।
নিবেদিতা: ok.. বলে মুখে ঢুকিয়ে নিল আর চুসতে লাগল।
আমিতো স্বর্গ সুখে ভাসতে লাগলোম আর আরামে মুখ দিয়ে ওহঃ আহ্হঃ ওহঃ আহ্হঃ ওহঃ উফফ কি আরাম রে আওয়াজ করতে করতে চোখ বন্ধ করে থাকলাম। নিবেদিতা খুব সুন্দর ভাবে blowjob দিছিলো বেশ ভালই জিভ দিয়ে খেলছিল, আর এটা আমার 1st blowjob ছিল আর আমি বেশিক্ষণ থাকতে পারছিলাম না পুরো শরীরে বিদ্যুৎ খেলে যাছিল।
আমি বললাম আমার হয়ে এসেছে আর একটু deep কর, নিবেদিতা গভীর ভাবে চুসতে লাগল, এই ভাবে আর কিছুক্ষণ যাওয়ার পর আমি মাল ছেরেদিলাম ওর মুখ থেকে বার করে । ওকে ওপরে তুলে kiss করলাম , Thanks nibu।
নিবেদিতা: welcome, my boy। এবার আসল
কাজ শুরু করা হোক
আমি বলি একদম শুভ কাজে দেরি করে ল্যাব নেই।এই বলে নিবেদিতাকে শুয়ে উপরে উঠলাম lip kiss করতে থাকলাম আর মাইদুটো টিপতে লাগলাম , নিবেদিতা response দিতে শুরু করল আমার পিঠে হাত বোলাতে থাকল,
আমি: এইরে condom (যে যাই বলুক safe sex is better তাই condom পরে সবাই সেক্স করবেন )নেই তো কি হবে হটাৎ আমার মনে পড়ল
নিবেদিতা: টেনশন নিজ না আমার কাছে আছে বলে ,ওর ড্রয়ার থেকে কনডম নিয়ে এল।
‌আমি বললাম নে পড়িয়ে দে,যেই বলা সেই কাজ আমার বাঁড়াতে 1টা kiss করে ,condom টা পড়িয়ে দিল।আমাকে শুয়ে দিয়ে বলল 1st বার আমি শুরু করি বলে উপরে উঠল আমার তারপর আসতে আসতে ওর গুদেরমুখে সেট করার আগে গুদের উপর ঘসে নিয়ে তারপর আমার বাঁড়াটা ওর গুদে ঢুকিয়ে নিল অল্প তারপর আবার কিছুটা ঢুকল এই ভাবে পুরো টা ঢুকে গেল ..মনে হল গরম 1টা জায়গায় আমার বাঁড়াটা ঢুকছে আর ভিতর টা খুবই নরম, আসতে আসতে নিবেদিতা নিজের মত ঠাপ নিতে লাগল আর মুখ দিয়ে আওয়াজ বের করতে থাকল সুখের আহ্হঃ আহ্হঃ আহ্হঃ । নিবেদিতার গুদটা খুবই ভিজে হর হরে ছিল তাই বেশ সুবিধা হছিল ঠাপাতে।আমি এই অবস্থায় একটু উঠে ওর মাই দুটো চুসতে লাগাম আর ওকে জড়িয়ে ধরে আমিও হালকা ঠাপ দিতে থাকলাম এতে দুজনেই বেশ মজা পেতে লাগলাম। এই ভাবে চলতে থাকল আরও কিছুক্ষণ, দেখলাম নিবেদিতা ক্লান্ত হয়ে যাচ্ছে, আমি এবার নিবেদিতাকে বললাম চল Position Change করি। এবার আমি গুদে বাঁড়া ঢোকানো অবস্থায় ওকে নিচে শুয়ে দিলাম ,তারপর ঠাপাতে শুরু করলাম আস্তে আস্তে r মাই চুষতে লাগলাম… নিবেদিতা আবার মোনিং করতে লাগল ওহঃ আহ্হঃ ওহঃ আহ্হঃ ওহঃ আহ্হঃ ওহঃ দে রও জোড়ে দে।আমিও এবার মাই টা চেপে ধরলাম দাঁত দিয়ে স্পীড বাড়িয়ে ঘাপ ঘাপ্ করে চুদতে থাকলাম ।এটা বেশ ইনজয় করছিলাম দুজনে,…এরম ভাবে কিছুক্ষণ চলার পর নিবেদিতা আমাকে পিঠে খামচে ধরে ওর গুদের জল ছাড়ল..আমারও হয়ে এসেছে প্রায় এবার আমি ওকে ডগি position এ নিলাম তারপর রাম ঠাপ ঠাপতে থাকি গুদে জল বার হওয়ার জন্য ফচাৎ ফচাৎ আয়াজ হতে লাগল এর এতে দুজনে আরও বেশি হর্নি হয়ে ওঠলাম নিবেদিতাও পিছন ঠাপ দিতে লাগল তাতে আরও আরম লাগছিল… দুজনই নিজের জোর লাগিয়ে চুদতে লাগলাম এইভাবে 5মিনিট চলার পর আমার বীর্য্যপাত হল..।।

‌তারপর কিছুক্ষণ একসাথে শুয়ে থাকলাম তারপর দেখলাম ঘড়িতে 6টা বেজে গেছে ওর বাবা মা এর অনেক্ষণ বাইরে আছে আর বেশিক্ষণ থাকাটা ঠিক হবেনা, তাই তাড়াতাড়ি রেডি হয়ে good bye kiss kore বেরিয়ে পড়লাম তার সাথে মাই টাও টিপে দিলাম তাতে নিবেদিতা মুচকি হাঁসি দিল।
 

Users who are viewing this thread

Back
Top