What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

তুমি যে আমার [পার্ট ১] (1 Viewer)

Sabrina Roy

Member
Joined
May 3, 2021
Threads
46
Messages
110
Credits
34,344
ভুমিকা –
আমি স্বপন, এখন ৫০ বছর বয়েস। প্রায় ২৫ বছর আগে আমার প্রেমিকা নীহারিকা কে বিয়ে করেছি। সুখেই আছি আমাদের ছেলে আর মেয়ে কে নিয়ে। এই গল্পে আমাদের মেয়ে বা ছেলের কোন ভুমিকা নেই তাই তাদের কথা বেশী থাকবে না। পেশায় আমি Electronic Engineer আর বিভিন্ন MNC তে কাজ করি। আমি এখানে যা লিখছি সেটা কোন গল্প নয় এটা আমাদের যৌন জীবনের সব ঘটনার বর্ণনা।

আমাদের যখন বিয়ে হয় তখন আমার বয়েস ছিল ২৫ আর নীহারিকার ২১।
আমরা দুজনেই বিয়ের সময় ভার্জিন ছিলাম। আমার বিয়ের আগে কিছু মাই টেপা আর ঠোঁটে চুমু খাওয়ার অভিগ্যতা হয়েছিল। দুটো মেয়ে আমার নুনু নিয়ে খেলাও করেছিল আর তার মধ্যে একজন খিঁচে দিতে খুব ভালবাসত। নীহারিকার অতীত নিয়ে আমার কখন জানতে ইচ্ছা করেনি আর আমি কখন জিগ্যাসাও করিনি।

জীবন (যৌন) শুরু –
বিয়ের আগে আমরা প্রায় ৪ বছর একসাথে ঘুরেছি। কিন্তু হাত ধরা বা গালে একটা চুমু খাওয়া ছাড়া কিছুই করিনি। তখন আমরা এখনকার ছেলে মেয়েদের মত অত সাহসী ছিলাম না। যাই হোক বিয়ের পরে আমাদের যৌন জীবন ভাল ভাবেই শুরু হয়। প্রথম প্রথম শুধু নুনু আর গুদ নিয়ে পরীক্ষা নিরীক্ষা করা, কিভাবে কথায় ঢোকানো যায় সেইসব দেখা। প্রথম রাতে নীহারিকা আমাকে আমার শক্ত নুনু (আসলে বাঁড়া, কিন্তু আমি নুনু বলা বেশী পছন্দ করি), হাতে নিয়ে জিগ্যাসা করেছিল এতা কি সবসময় এইরকম শক্ত থাকে? এতে বুঝেছিলাম নীহারিকার ও আমার মত খুব বেশী অভিগ্যতা নেই।

বিয়ের সময় আমি রাঁচি তে থাকতাম। আমরা সেক্স এর সব কিছুই করতাম পাছা চোদা ছাড়া। আমরা দুজনেই পাছার ফুটোতে কিছু করা পছন্দ করতাম না। একদম শুরুতে আমাদের মধ্যে কথা হয়েছিল যে আমরা কেউ আরেকজনের দাস নই। আর আমরা ভাল লাগ্লে অন্য কার সাথে সম্পর্ক করতে পারি। কিন্তু আমরা কখন কিছু লুকাব না। দুলনে দুজনকেই সব বলব। সেক্স অনেকের সাথে হতে পারে কিন্তু ভালবাসা শুধু আমাদের দুজনের জন্যে।

প্রথম তিন বছর সেরকম কিছু ঘটনা ঘটেনি। শুধু আমাদের মেয়ে জন্মেছিল। আমাদের সেক্স লাইফ ভালই চলত। তারপর একটা ইয়ং ছেলে আমাদের অফিসে কলকাতা থেকে ট্রান্সফার হয়ে এল। সে এসে থাকবার জন্যে কোন ভাল জায়গা পাচ্ছিল না। ওর নাম ছিল রানা। তো আমরা ওকে আমাদের একটা এক্সট্রা ঘরে পেয়িং গেস্ট হিসাবে থাকতে দিলাম। রানা একটু ভাল স্বাস্থ আর শান্ত শিষ্ট ছেলে। ও নীহারিকার খুব ভাল বন্ধু হয়ে গেল খুব তাড়াতাড়ি। ও নীহারিকা কে সপিং করতে আর ঘরের কাজ করতে হেল্প করত। মাঝে মাঝে ছোটো খাট উপহার নিয়ে আসত। ফলে নীহারিকা খুব খুশী ছিল রানার ওপর। ও আমাদের মেয়েকেও খুব ভালবাসত। আমি কোন দিন রানা আর নীহারিকার সম্পর্ক নিয়ে কোন চিন্তা করিনি। এই ভাবে প্রায় ছয় মাস কেতে গেল কোন উল্লেখযোগ্য ঘটনা ছাড়া।

একদিন অফিস থেকে ফেরার পর আমি টয়লেটে গিয়েছি। নীহারিকা মাথা ব্যাথা করছে বলে শুয়ে ছিল। রানা ওর মাথায় বাম লাগিয়ে দিচ্ছিল। আমি টয়লেট থেকে কোন শব্দ না করে বেরলাম। আস্তে করে বসার ঘরে উঁকি দিয়ে দেখি নীহারিকা ঘুমিয়ে আছে। আর রানা চুপচাপ নীহারিকার মুখে চুমু খাচ্ছে। আমি একটু অপেক্ষা করলাম কিন্তু ওরা আর কিছু করল না। এরপর মাঝে মাঝে রাতে আমি টয়লেট যেতে শুরু করলাম আর প্রত্যেক বারই আমি রানা কে চুমু খেতে দেখেছি। কিন্তু নীহারিকা সবসময় চুপ চাপ থাকতো। কোন কিছু করত না বা কোন অভিব্যাক্তি প্রকাশ করত না। আর ওরা কখন চুমু খাওয়া ছাড়া আর কিছু করত না।

মজা শুরু (FUN Begins) –
রোজ আমি আর রানা একসাথে আমার মোটরসাইকেল এ অফিস যেতাম। একদিন সকালে আমি রেডি হয়ে গেছি কিন্তু রানা কোন চেষ্টাই করছে না আমার সাথে যাবার। আমি অনেকবার তাড়া দিলাম কিন্তু রানা র কোন ভ্রুক্ষেপ নেই। শেষ পর্যন্ত আমি বেরিয়ে গেলাম আর রানা বলল ও একটু পরে আসছে। আমি একটু এগিয়ে গিয়ে থেমে গেলাম আর মনে হল নিশ্চয়ই ওদের মনে কোন ধান্দা আছে। আমি মোটরসাইকেল দাড় করিয়ে কিছুক্ষন আপেক্ষা করলাম কিন্তু রানার আসার কোন চিহ্নই নেই। আমি আমার মোটরসাইকেল ঠেলে ঠেলে বাড়ি ফিরে আসলাম। স্টার্ট করিনি যাতে ওরা কোন শব্দ না পায়। আস্তে আস্তে ওপরে উঠে গিয়ে কলিং বেল বাজালাম। ভেতর থেকে কোন উত্তর নেই। আমি আরও দুবার বেল বাজালাম। প্রায় দশ মিনিট পরে নীহারিকা দরজা খুলে দিল। দুজনেই আমাকে দেখে ভীষণ চমকে উথেছে। রানা ওর অফিস ব্যাগ নিয়ে দৌড়ে পালিয়ে গেল।

আমি চুপচাপ ঘরে ঢুকলাম। নীহারিকা দরজা বন্ধ করেই কাঁদতে শুরু করে দিল। মেয়েদের একটাই অস্ত্র। আমি ওকে শান্ত হতে বললাম কিন্তু ওর কান্না থামার কোন লক্ষন নেই। আমি বললাম যে আমি রাগ করিনি কিন্তু জানতে চাই ওরা কি করছিল। আমি আরও বললাম যে আমি কখনই ওর উপর রাগ করিনা। আমার মন খারাপ হয় যখন ও কিছু লুকিয়ে রাখে। নীহারিকা বলল যে গত একমাস ধরে রানা ওকে একটা চুমু খাবার জন্যে বলে যাচ্ছে। কিন্তু আমার বৌ কোন উত্তর দেয় নি। আমি জিগ্যাসা করলাম নীহারিকা ইচ্ছুক কিনা রানা কে চুমু খেতে। নীহারিকা বলল হ্যাঁ। ও আরও বলল যে রানার বাচ্চা ছেলের মত চোখ ওর খুব ভাল লাগে। ওর সবকিছুই নীহারিকার ভাল লাগে। তাই ওকে চুমু খেতে কোন আপত্তি নেই বরং ওর ভালই লাগবে। আমরা এই নিয়ে প্রায় এক ঘণ্টা কথা বললাম। আমি মনে করিয়ে দিলাম আমাদের প্রথম দিনের কথাগুলো।

হটাত খেয়াল করলাম আমি নীহারিকার দুদু নিয়ে খেলা করছি আর নীহারিকা আমার নুনু প্যান্টের বাইরে থেকে টিপছে। নীহারিকার জামা (ব্লাউজ) প্রায় খোলা। আমরা দুজনেই ভীষণ উত্তেজিত হয়ে পরেছিলাম। আমার নুনু একদম দাঁড়িয়ে হামান্দিস্তার মত শক্ত হয়ে গেছিল। নীহারিকার নিঃশ্বাস ঘন হয়ে ফোঁস ফোঁস করে পরছিল। নীহারিকা একদম সিংহীর মত আমাকে আক্রমণ করতে প্রস্তুত।

ও তাড়াতাড়ি আমার প্যান্টের বোতাম খুলেই প্যান্ট টেনে নামাতে লাগলো। জাঙ্গিয়া খোলার সময় না দিয়ে আমার শক্ত নুনু টা একপাশ দিয়ে বের করে কচলাতে লাগলো। আমিও নীহারিকাকে তাড়াতাড়ি ল্যাঙট করে দিয়ে ওর মাই চুষতে আর গুদের মধ্যে আঙ্গুল দিয়ে নাড়ানো শুরু করলাম। তারপর আমাকে আশ্চর্য করে দিয়ে নীহারিকা আমার নুনু চুষতে শুরু করল (জীবনে প্রথমবার নিজে থেকে একবারও অনুরধ করা ছাড়া)।
আমিও আস্তে করে আমার জাঙ্গিয়া পুর খুলে দুই পা ছড়িয়ে শুয়ে পড়লাম। একটু পরে আমার আঙ্গুল ওর গুদের মধ্যে চা এর চামচ এর মত নাড়াতে লাগলাম।

তারপর ? তারপর আর কি চোদাচুদি। মনের আনন্দে ধনের আনন্দে চোদা। যাকে বলে উদোম চোদা। প্রায় ৪৫ মিনিট ধরে চুদলাম। এর আগে বিগত ৩ বছরে কোনদিন এই ভাবে চুদিনি। আমাদের চোদা সবসময় নীচু স্কেলে ছিল। কিন্তু এইদিনের টা একেবারে এফ শার্প ছিল।

তারপর আমি আবার জামা প্যান্ট পরে অফিস চলে গেলাম আর যাবার আগে নীহারিকাকে বললাম ফিরে এসে আবার চুদব। আমি অফিসে পৌঁছে মোটরসাইকেল দাড় করাচ্ছি দেখি রানা অফিস থেকে বেরচ্ছে। ও আমাকে দেখেই জিগ্যাসা করল কাউকে ভালবাসা কি পাপ। আমার ইচ্ছা করছিল টেনে মারি পাছায় এক লাথি (শালা বাঞ্চত ছেলে বলে কিনা অন্যের বৌকে ভাল বাসবে তার আবার পাপ পুন্য!!) যাই হোক আমি ওকে বললাম যে আমি রাগ করে নেই। ওর সাথে যা বলার রাতে বাড়ি ফিরে বলব। আর সারাদিন যেন সব কাজ ঠিক কোরে করে।

সন্ধে বেলা –
আমি আর রানা সন্ধে বেলা একসাথে বাড়ি ফিরে আমাদের মেয়ের সাথে একটু খেলা করলাম। তারপর মেয়ে ঘুমিয়ে পড়লে আমরা ডিনার করে নিলাম। ওদের দুজন কে নিয়ে রানার ঘরে গিয়ে বসলাম। রানাকে জিগ্যাসা করলাম যে ও কি চায়। ও বলল যে ও নীহারিকাকে খুব ভালবাসে আর একবার চুমুখেতে চায়। আমি বললাম নীহারিকা তো আমার বৌ ও তাকে ভালবাসে কি করে। রানা চুপ করে থাকল। আমি নীহারিকা কে জিগ্যাসা করলাম ও কি চায়। নীহারিকা বলল যে ও রানা কে ভালবাসে ঠিকই কিন্তু সেটা বন্ধু হিসাবে, প্রেমিক হিসাবে না, একমাত্র আমিই ওর ভালবাসা আর কাউকে ও এই ভাবে ভালবাসতে পারবে না। এই বলে নীহারিকা আবার কাঁদতে শুরু করে দিল। আমি যত বলি আমি রাগিনি কিন্তু ওর কান্না থামতেই চায় না। আমি পরিস্কার জিগ্যাসা করলাম ও রানা কে চুমু খেতে চায় কি না ? নীহারিকা একটু হেসে বলল ফ্রী তে চুমু কেন ভাল লাগবে না। রানা বলল ওর কাছে নীহারিকা বৌদি ছিল আর বৌদিই থাকবে। কিন্তু ও একটু বেশী ভালবাসতে চায় ওর বৌদি কে।

এখানে আমার বলে নেওয়া উচিত আমাদের কাকে কিরকম দেখতে। আমি ৫ ফুট ৪ ইঞ্চি লম্বা। ভাল স্বাস্থ। একটু ভুঁড়ি আছে। আর নুনু যখন ঠাণ্ডা থাকে তখন মাত্র ২ ইঞ্চি, আর দাঁড়িয়ে গেলে ৬ ইঞ্চি। ভারতীয়দের তুলনায় খুব একটা ছোটো না কিন্তু বড়ও না। নীহারিকা ৫ ফুট ১ ইঞ্চি লম্বা একদম স্লিম ফিগার। ওজন মাত্র ৪১ কিলো। দুদু খুব বর ছিল না কিন্তু একদম সোজা থাকতো একটুও ঝুলে পড়েনি। নীহারিকা পা দুটো খুব সুন্দর আর পাছা দুটো মানুষ মেরে ফেলার জন্য যথেষ্ট ছিল। আমার নুনুর চারপাশ সেভ করা ছিল না কিন্তু নীহারিকার গুদের চুল ছোটো করে কাটা ছিল। আমি কেটে দিতাম যাতে গুদ ভাল করে দেখা যায়।

আমি রানাকে বললাম যা চুমু খেয়ে নে আমি কিছু বলব না। রানা হতভম্ব হয়ে হাঁ করে তাকিয়ে থাকল। আমি আবার বললাম যাকে ভালবাসিস যা তাকে চুমু খেয়ে নে। কেউ আমার বৌ কে ভালবাসলে আমি কেন রাগ করবো? রানা তো আমার নীহারিকার কোন ক্ষতি করছে না। রানা কে বললাম ও যখন খুশী যতবার খুশী চুমু খেতে পারে তবে শুধু আমার সামনেই খেতে হবে। নীহারিকা মাথা নিচু করে গভীর চিন্তায় ছিল। এইভাবে প্রায় ১০ মিনিট সবাই চুপচাপ। তারপর রানা আস্তে আস্তে নীহারিকার কাছে গেল আর ওর মুখ নীহারিকার মুখের কাছে নিয়ে এক মিনিট থামল। তারপর ওর ঠোঁট নীহারিকার ঠোঁটে ঠেকিয়ে দু মিনিট বসে থাকল। তারপর রানা মুখ খুলে জিব বের করে নীহারিকার মুখের ভেতর ঢোকানর চেষ্টা করল। নীহারিকা সাথে সাথে মুখ খুলে দিল। তারপর নীহারিকা রানা মাথা ওর বাঁ হাত দিয়ে নিজের কাছে টেনে নিয়ে পুরো আনুভুতি দেইয়ে রানা কে চুমু খেতে থাকল। দুজনের ঠোঁট মনে হচ্ছিল ফেভিকল দিয়ে আটকানো আর ভেতরে জিব দুটো শুধু খেলা করছে।

আমি ওদেরকে বললাম যে আমাকে ভুলে না যেতে। ওরা দুজনেই হাসল কিন্তু চুমু খাওয়া বন্ধ করল না। এতক্ষন নীহারিকার প্রায় অলস ছিল আর রানার চুমু খাওয়া উপভোগ করছিল। এবার নীহারিকাও নড়াচড়া করে রানা কে চেপে ধরে জোরে জোরে চুমু খেতে লাগলো। ওর নাক, মুখ, চোখ, গাল সব জায়গায় চুমু খেতে লাগলো। রানার মুখ একদম পূর্ণিমার চাঁদের মত উজ্জ্বল ছিল। আর নীহারিকার মুখে বিচিত্র ভাব। কিছুটা খুশী কিছু পাপবোধ, কিছু ভয় সব মিলে এক অদ্ভুত অভিব্যাক্তি!! এখানে বলে রাখি আমি খুব একটা ভাল চুমু খেতে পারতাম না। সেইজন্যে আমাদের চুমু সবসময় ভীষণ সংক্ষিপ্ত হত। যেন চুমু খেতে হয় তাই খাওয়া।

কিন্তু রানা আর নীহারিকার চুমু দেখার মত ছিল। ওদের চুমু খাওয়া দেখে আমার নুনু একদম দাঁড়িয়ে গেছিল। আমি আবার নীহারিকাকে বললাম এটা ঠিক নয় যে ও শুধু রানাকে চুমু খাবে আর আমাকে একটুও খাবে না। নীহারিকা সাথে সাথে রানা কে ছেড়ে আমার কাছে এল। আমি ওকে জড়িয়ে ধরলাম আর চুমু কেতে লাগলাম। কিন্তু একটু পরেই বুঝলাম নীহারিকা ঠিক পছন্দ করছে না। আমি ওকে বললাম শুধু রানা কেই চুমু খেতে আর আমার সাথে বাকি সব কিছু করতে।

রানার ঘরের বিছানাটা ছোটো ছিল আর আমাদের বেডরুমের বিছানাটা খুব বড়। তাই আমি রানা কে বললাম আমাদেরঘরে গিয়ে আমাদের সাথে শুতে। ওরা আমাদের ঘরে চলে গেল আর আমি বাইরে বসে সিগারেট খেলাম। ওরা আবার পুরো আবেগের সাথে চুমু খেতে থাকল আর কথা বলছিল। ভগবান জানে কি বলছিল আর আমার কোন আগ্রহ ছিল না ওদের কথা শোনার। আমি শুধু দেখছিলাম ওরা কি করে। এতক্ষনে নীহারিকার মনের সব ভয় দূর হয়ে গেছিল আর কোন পাপবোধও ছিল না। তাই ও মন খুলে উপভোগ করছিল। আমি সিগারেট খেয়ে ঘরে ঢুক্তেই নীহারিকা জিগ্যাসা করল এত তাড়াতাড়ি কি করে সিগারেট শেষ করলাম। আমি অবাক হয়ে গেলাম। এতদিন পর্যন্ত আমি সিগারেট খেতে গেলে ও সবসুময় তাড়া দিত তাড়াতাড়ি খাবার জন্যে, আর সেদিন উলটো! তো আমি আবার বাইরে গেলাম আর একটা রাম নিয়ে বসলাম। রাম আর সিগারেট খেয়ে প্রায় আধঘন্টা পরে ঘরে ঢুকলাম। ওরা দুজনে পাশাপাশি শুয়ে ছিল। নীহারিকা শাড়ি সায়া ব্লাউজ পরে ছিল। সব ঠিকই ছিল কিন্তু দুদু অল্প ঢাকা আর পেট খোলা ছিল। রানা শুধু হাফপ্যান্ট পরে ছিল। রানা নীহারিকার পেটে হাত বুলাচ্ছিল আর নীহারিকা রানার থাই তে হাত রেখে দিয়েছিল। দুজনেই চোখ বন্ধ করে ছিল আর আমাতে ঢুকতে দেখেনি।

আমি আস্তে করে নীহারিকার পাশে বসলাম আর ওকে জালে চুমু খেলাম। নীহারিকা চমকে উঠে চোখ খুলে আমাকে দেখে আনন্দে হাসতে থাকল আর বলল, "তুমি আমার রাজা আর আজ তুমি আমাকে কোন স্বামীর পক্ষে সম্ভব সবথেকে ভাল উপহার দিলে। আমি সারা জীবনে এইরাত ভুলব না।" আমি কিছু বললাম না কারণ আমার বলার কিছু ছিল না। এবার রানা চোখ খুলল আর আমার সামনে নীহারিকার পেটে হাত রেখে লজ্জা পাচ্ছিল। আমি ওকে জিগ্যাসা করলাম ও হাপী কিনা। ও বলল আবস্যই ও হ্যাপী আর ও কখন ভাবতেই পারেনি আমি এতোটা মেনে নেব আর ওদেরকে উপভোগ করতে দেব। আমি বললাম ওদের দেখে আমিও উপভোগ করেছি।

এবার আমি নীহারিকার ব্লাউজ খুলতে শুরু করলাম। রানা হাঁ করে দুই চোখ বড় বড় করে দেখতে থাকল আমি কি করি। নীহারিকার ব্লাউজের হুকগুলো সামনের দিকে ছিল। আমি একটা একটা করে হুক খুলছি আর একটু একটু করে নীহারিকার দুদু দেখা যাচ্ছে। রানা এমন ভাবে তাকিয়ে ছিল যেমন একটা বাচ্চা বড় বড় রসগোল্লা দেখছে। নীহারিকা আমার হাত ধরে আর খুলতে নিষেধ করল। কিন্তু আমি জিগ্যাসা করলাম যে ও রানাকে ভালবাসে কিনা। নীহারিকা বলল আবস্যই ভালবাসে। আমি বললাম ওদের দেখে বোঝা যাচ্ছিল দুজনেই খুব উত্তেজিত আর দুজনেই আরও আনন্দ করতে চায়। তো রানা কে বঞ্চিত করে কষ্ট দেবার কি আছে! আর আমি ওর দুদু দুটো রানার সাথে ভাগ করতে একটুও কষ্ট পাব না।

এইবলে আমি নীহারিকার ব্লাউজ পুরো খুলে দিলাম। ওর দুদু দুটো একদম খাড়া হয়ে দাঁড়িয়ে। দুটো বোঁটাই একদম শক্ত। রানা হাঁ করে দেখতে দেখতে বলল সেই প্রথম ও খোলা দুদু দেখছে তাও এত কাছে থেকে। আমি ওকে বললাম দুদুতে হাত দিতে। রানা আঙ্গুল দিয়ে একটা দুদুর বোঁটার ওপরে সুড়সুড়ি দিতে থাকল। তারপর একটু করে দুদুতে চাপ দিতে থাকল আর দেখতে থাকল কেমন করে দুদু ইলাস্টিকের মত সেপে ফিরে আসে। রানা আমার দিকে তাকাল, আমি বললাম ওকে ওর রিসার্চ জারি রাখতে। আরও বললাম পুরো দুদু দুটো দুই হাতে চেপে ধরতে। তারপর আর কিছু বলতে হয়নি। কোন মানুষ কে শেখাতে হয় না সুন্দর দৃঢ় দুদু কে নিয়ে কি করতে হয়। রানাও নিজে নিজেই সিখে গেল মাই নিয়ে কি করতে হয়। একটু পরে রানা নীহারিকাকে জিগ্যাসা করল ও দুদু হাতে নিয়ে ঘুমাতে পারে কিনা। নীহারিকা আমার দিকে তাকিয়ে বলল রানা যখন সব দেখেই নিয়েছে তখন ও দুদু ধরে ঘুমাব তাতে আর আপত্তি কিসের!!

রাত প্রায় ১১ টা বেজে গিয়েছিল। পরের দিন অফিস ছিল। আমি বললাম এবার ঘুমান উচিত। রানা একটা দুদু ধরে আমি একটা দুদু ধরে, নীহারিকা এক হাতে আমার নুনু ধরে আর অন্য হাত রানার থাইএর ওপর রেখে ঘুমিয়ে পড়লাম। নীহারিকা মনে মনে রানার নুনু ধরতে চাইছিল কিন্তু আমাতে বলতে সাহস পায়নি।

হটাত রানা উঠে বসে বলল ও এখন নীহারিকার পুরো টা দেখেনি।

দাঁড়া বাবা এত তাড়াহুড়োর কি আছে, আজই সব দেখলে কাল কি দেখবি ??

পরদিন সকাল ৬ টায় উঠলাম। ওরা দুজনেই ঘুমাচ্ছিল। নীহারিকা টপলেস ছিল, ওর মাই দুটো একটু থেবড়ে বসে আর দুই হাত দু পাশে ছড়ান। রানাও টপলেস ছিল কিন্তু সব বাঙালি ছেলেরা সেভাবেই থাকে। রানার নুনু শক্ত হয়ে ওর প্যান্ট উঁচু করে রেখেছিল। আমি দাঁত মেজে মুখ ধুয়ে চা করে এসে দেখি ওরা একি ভাবে ঘুমাচ্ছে। আমি আগে নীহারিকা কে ডাকলাম, সকাল বেলার প্রথম হামি দিলাম। ও খুব পরিপূর্ণ খুশীর ভাব নিয়ে আমার দিকে তাকাল। আমি ওকে রানার নুনু দেখালাম। ও সাথে সাথে রানাকে একটা চুমু খেল আর বাঁ হাত দিয়ে প্যান্টের ওপর দিয়ে রানার নুনু টা চেপে ধরল। রানা সাথে সাথে কারেন্ট খাবার মত লাফিয়ে উঠে পড়ল আর নীহারিকার হাত ওর নুনুতে দেখে লজ্জা পেয়ে গেল। নীহারিকা উঠে ওর সায়া ব্লাউজ সব খুলে ফেলে শুধু শাড়ি পড়ে বাথরুম থেকে আসলো। শুধু পাতলা শাড়ির আঁচলের নীচে ওর দুদু দুটো দুরদান্ত দেখাচ্ছিল। আঁচলের নীচে দুদুর বোঁটা আর তার বড় আরেওলা বেশ সেক্সি দেখাচ্ছিল কিন্তু নীহারিকা সেসবে কোন পাত্তা না দিয়ে চা খেতে লাগলো। রানাও বাথরুম থেকে হিসি করে এল কিন্তু ওর নুনু দাঁড়িয়েই ছিল আর প্যান্টের তাঁবু বেশ ভালই লাগছিল। একটু পড়ে রানা আবার নীহারিকাকে চুমু খেতে খেতে ওর মাই টিপতে শুরু করল। আর নীহারিকা রানার নুনু আবার ধরতে গেল। আমি নীহারিকাকে বললাম রানার নুনু রাত্রে দেখতে আর তখন উঠে রান্না করতে। যাই হোক একটু পড়ে আমরা উঠে পড়লাম আর অফিস যাবার জন্য প্রস্তুত হলাম। অফিস যাবার সময় আমরা দুজনেই নীহারিকা কে চুমু খেলাম আর আমি বলে গেলাম রাত্রে রেডি থাকতে আমাদের রানার নুনু দেখতে হবে। রানার সে কি লাজুক হাঁসি।

দ্বিতীয় সন্ধ্যে –
আমরা সন্ধ্যে ৭ টার সময় বাড়ি ফিরলাম। নীহারিকা খুব সংক্ষিপ্ত পোশাক পড়ে ছিল। একটা গোলাপি স্বচ্ছ নাইটি তার নীচে কালো ব্রা আর প্যানটি। ওর গায়ের রঙ একটু শ্যমলা। দুর্দান্ত সেক্সি দেখাচ্ছিল। নিয়ম মত আমরা মুখ হাত ধুয়ে ড্রেস বদলে এলাম। চা খেয়ে মেয়ে সাথে খেলা করে বসে গল্প করছি। তারপর মেয়ে পাশের ফ্লাটে ওদের মেয়ের সাথে খেলতে চলে গেল। একটু পরেই পাশের ফ্লাটের বৌদি এল। এসেই নীহারিকাকে জিগ্যাসা করল এইরকম ড্রেস কেন পড়ে আর ওকে এত খুশী খুশী কেন দেখাচ্ছে! নীহারিকা বলল সেরকম কিছু তো নেই! কিন্তু নীলা বৌদি শুনবে না বা মানবে না। যাবার সময় বলে গেল, "আজ রাতে স্বপনের ভীষণ কঠিন সময়!"
আমরা সময় মত ডিনার করে নিলাম। নীহারিকা আর মেয়ে শুতে চলে গেল। আমি ব্যালকনি গিয়ে সিগারেট খেতে লাগলাম। রানা অধৈর্য হয়ে বসে ছিল কিন্তু কিছু বলতে পারছিল না। আমি ওকে ভেতরে গিয়ে নীহারিকার সাথে গল্প করতে বললাম। কিন্তু তাও ও ইতস্তত করছিলাম। আমি ধমক লাগালাম, "তকে যেতে বলছি যা না, গিয়ে গল্প কর আর চুমু খা।" আমার সিগারেট খাওয়া হয়ে গেছিল। রানা আস্তে আস্তে ঘরে ঢুকল। আমি একটু দূরে দাঁড়িয়ে দেখতে থাকলাম নীহারিকা কি করে।

এটা সবার কাছে পরিস্কার ছিল যে নীহারিকাও অধীর আগ্রহে অপেক্ষা করছে। যেই রানা ঘরে ঢুকল ও দু হাত বাড়িয়ে কাছে যেতে বলল। রানা ২ মিনিট অপেক্ষা করে কাছে গেল। দুজনে এমনভাবে জড়িয়ে শুয়ে থাকল যে দূর থেকে মনে হচ্ছিল একটা দুপিঠ ওয়ালা প্রাণী। রানা আর নীহারিকা চুমু খাচ্ছিল, ঠোঁটে ঠোঁটে, জিবে জিবে চুমু। আমি আর একটু বাইরে দাঁড়িয়ে থাকলাম ওদেরকে একটু সময় দেবার জন্যে। তারপর আমি যখন ভেতরে গিয়ে নীহারিকার পিঠে হাত রাখলাম ও নেশার মত বলল এত দেরি কেন। ওর আমাকে ছাড়া ভাল লাগছিল না। আমি মজা করে বললাম দিব্যি তো চুমু খাচ্ছিল কোনদিকে না দেখে। নীহারিকা বলল যে আমি ওকে চুমু খাবার স্বাধীনতা দিয়েছি তাই ও রানা সাথে চুমু উপভোগ করছিল। নীহারিকার হাত রানার নুনুর ওপর ছিল। আমি কিছু বলতে গিয়েও বললাম না।

নীহারিকা তখনও একই ড্রেসএ ছিল। আমি আর রানা পায়জামা পড়ে ছিলাম। পায়জামার নীচে জাঙ্গিয়া ছিল, আমার একটু পা বড় জাঙ্গিয়া আর রানা ফ্রেঞ্চি পড়ে ছিল। আমরা দু জনেই খালি গায়ে ছিলাম। রানা আরও কিছুক্ষন চুমু খাবার পর নীহারিকার দুদু দেখতে চাইল। কিন্তু আজ নীহারিকা নাইটি পড়ে ছিল। ব্লাউজ থেকে মাই বের করা সোজা কিন্তু নাইটি থেকে শুধু মাই বের করা কঠিন। নীহারিকা ভাবছিল কি করবে। আমি ওকে উঠে বস্তে বললাম। উঠে বসলে আমি ওর মাথার ওপর দিয়ে নাইটি খুলে দিলাম। আমি পায়জামা খুলে দিলাম আর রানা কেও খুলতে বললাম। তারপর আমি নীহারিকাকে আমার কোলে টেনে নিলাম। ব্রার ওপর দিয়ে দুই দুদু টিপতে থাকলাম। নীহারিকা মুখ ঘুরিয়ে আমাকে চুমু খাচ্ছিল। রানা দাঁড়িয়ে দাঁড়িয়ে আমাদের দেখছিল। আমি ওকে কাছে ডাকলাম। ও বলল ও আমাদের ভালবাসা উপভোগ করছে। আরও কিছক্ষন চুমু খাবার পড়ে আমি নীহারিকার ব্রা খুলে দিলাম আর রানা কে বললাম মাই দুটো দেখতে। আমি আমার হাত ওর পেটে রেখেছিলাম। রানা ওর সামনে বসে দু হাত দিয়ে দুটো দুদু আস্তে করে ধরল যেন কাঁচের পুতুল ধরছে। তারপর এক বার একটু টেপে একটু চাপ দেয়, আবার পুরো হাত দিয়ে পুরো মাই টা ঘিরে নিতে চায়।

নীহারিকা বাঁ হাত দিয়ে আমার নুনু ধরেছিল জাঙ্গিয়ার ওপর দিয়ে। একটু পড়ে বলল ওপর দিয়ে ভাল লাগছে না। আমি জাঙ্গিয়া খুলে দিলে ও আমার নুনু ধরে নাড়াতে শুরু করল। নীহারিকা রানা কে জিগ্যাসা করল আমার নুনু দেখে ওর খারাপ লাগছে না তো। রানা বলল খারাপ কেন লাগবে। নীহারিকা আমার কোল থেকে নেমে গিয়ে নুনুর সামনের চামড়া টেনে নামায় আবার ওঠায়। একটু পড়ে আমার খাড়া নুনু আটা মাখার মত টিপতে থাকল। রানা একমনে নীহারিকার নুনু খেলা দেখছিল। নীহারিকা রানা কে জিগ্যাসা করল যে ওর ছেলেদের নুনুও কি ভাল লাগে! আমি বললাম আমার ভাল লাগে, আমার মাই, গুদ, নুনু সব ভাল লাগে। সবাই হাসতে লাগলো। একটু পরে নীহারিকা বলল ও ডান হাত দিয়ে কি করবে। আমি ওকে রানার নুনু নিয়ে খেলতে বললাম। নীহারিকা এইটার জন্যেই অপেক্ষা করছিল। সাথে সাথে ও রানা জাঙ্গিয়ার মধ্যে হাত ধুকিয়ে দিল। একটু পড়ে রানা কে জাঙ্গিয়ে খুলতে বলল। রানাও কোন দেরি না করে জাঙ্গিয়া খুলে দিল। এবার নীহারিকা আমাদের দুজন কে ওর সামনে দাঁড়াতে বলল, আর আমরা দাঁড়ালে ও দুই হাতে আমাদের দুটো নুনু ধরে একসাথে খিঁচতে লাগলো। তারপর খেঁচা বন্ধ করে দু হাতে দুটো নুনু নিয়ে নিজের গালের দুইপাশে ঘষতে থাকল।

আমি নীহারিকার প্যানটির পাস দিয়ে ওর গুদে আঙ্গুল ঢোকানর চেষ্টা করছিলাম। নীহারিকা বলল এভাবে ওর লাগছে। আমি বললাম প্যানটি খুলে দিতে। নীহারিকা বলে ওর লজ্জা লাগছে। আমি বললাম রানা তখন আমাদের সেক্স জীবনের সঙ্গী ওর সামনে লজ্জা করে কি হবে। দু এক বার বলার পড়ে ও প্যানটি খুলে দিল। আমি নীহারিকাকে বললাম ওর যখন খুশী যা খুশী করতে পারে রানার সাথে। ওর মুখ হাসিতে ভরে গেল যেন ১০০০ ওয়াট লের লাইট।

রানা বলল ও প্যানটি খুলবে কেননা ও কখন কোন মেয়ে ল্যাংটো দেখেনি বা করেনি। নীহারিকা তখন দু পা ছড়িয়ে শুয়ে ছিল। রানা ওর ওপর দিয়ে দুপাশে পা রেখে উঁচু হয়ে বসল। দু আঙ্গুল পানটির ইলাস্টিকের মধ্যে ধুকিয়ে আস্তে আস্তে প্যানটি নামাতে থাকল। একটু প্যানটি নামে আর একটু করে গুদের বাল ফেখা যায়। যেই নীহারিকার গুদ পুরো বেরিয়ে আসলো রানা প্যানটি খোলা থামিয়ে দিল। নীহারিকা গুদ কামান ছিল না কিন্তু বাল ছোটো করে ছাঁটা ছিল। গুদের পাপড়ি আর কুঁড়ি ভালই দেখা যাচ্ছিল। রানা আর একটু সময় ধরে গুদ দেখে ওর প্যানটি পুরো নামিয়ে দিল। রানা ওর গুদের সামনে ঝুঁকে পড়ে একমন দিয়ে গুদ দেখতে লাগলো। প্রায় ৫ মিনিট গুদ টাকে চারপাশ থেকে ভাল করে দেখার পড়ে আমাকে জিগ্যাসা করল ও ওর দেখা প্রথম গুদের বর্ণনা দিতে চায়। ও আরেকটু দেখে নিয়ে বলল "গুদ একটা সমদ্বিবাহু ত্রিভুজের মত দেখতে যার শীর্ষবিন্দু থেকে ভুমি পর্যন্ত একটা লম্ব টানা আছে" (আশা করি সবার এইটুকু জ্যামিতি মনে আছে)।

আমি আর নীহারিকা দুজনেই হো হো করে হেসে উঠলাম। এবার রানা গুদের চারপাশ একটু একটু করে টিপে দেখতে লাগলো। তারপর গুদের চেরার দু পাশে ত্রিভুজের ভুমি তে আঙ্গুল দিয়ে মেপে বলল দেখেছ এখানেও দেখা যাচ্ছে যে সমদ্বিবাহু ত্রিভুজের শীর্ষবিন্দু থেকে ভুমি পর্যন্ত একটা লম্ব ভুমি কে সমান দুই ভাগে সমান ভাবে ভাগ করে – গুদের দুই পাশই এক মাপের। এবার আমি ওকে অল্প ধমকে বললাম ও তখন কি নিয়ে উত্তেজিত গুদ আর সেক্স নিয়ে না জ্যামিতি নিয়ে! রানা বলল ও গুদ নিয়ে বেশী আগ্রহী কিন্তু ও সেক্স আর অঙ্কের মধ্যে মিল দেখছে।

আমি ওকে উঠতে বললাম। কিন্তু রানা করুন চোখে আমার দিকে তাকিয়ে থাকল। ওর মন কিছুতেই নতুন পাওয়া গুদ ছারতে চাইছিল না। আমি নীহারিকাকে জিগ্যাসা করলাম ও কি চায়, তো ও বলল আমি যখন রানাকে এত কিছু দিয়েছি তখন ওকে আরেকটু সময় দেওয়া উচিত। আমি নীহারিকার চোখেও একটা নোতুন ছোঁওয়া উপভোগ করার আর্তি দেখতে পেলাম। আমি ওদেরকে ওরা যা করছিল তাই করতে বললাম। আমি আর একটু দেখে বিছানা থেকে নীচে নামছি দেখে ওরা দুজনেই ভয় পেয়ে গেল আর আমাকে যেতে নিষেধ করল। আমি বললাম যে আমি একটুও রাগ করিনি একটু সিগারেট খেতে যাচ্ছি। আর আমি বিশ্বাস করি যে ওরা লিমিট ছারিয়ে যাবে না আর রানা নীহারিকাকে চুদবে না। রানা সাথে সাথে বলে উঠল যে ও কখনই ওর বৌদি কে চুদবে না। ও শুধু বাইরে থেকে খেলা করবে। আমি মনে মনে হাসলাম, একটা বাঘ বলছে ও কখনও মাংস খাবে না !!

আমি বাইরে গিয়ে একটা বড় পেগ রাম বানিয়ে বসলাম। আমাদের ডাইনিং টেবিল থেকে বেডরুমের বিছানা দেখা যেত। আমি ল্যাংটো হয়ে বসে রাম খেতে খেতে ওদের দেখতে থাকলাম। ওরা কোন দিকে তাকাচ্ছিল না। রানা ভুলেই গেছিল গুদের বাইরে কোন দুনিয়া আছে। ও ওর পাওয়া নোতুন খেলনা নিয়ে মেতে ছিল। আমি রানার মনের ভাব বুঝতে পারছিলাম। ওর কাছে এটাই ছিল প্রথম সেক্স, ওর পাওয়া প্রথম গুদ, তাও আবার সম্পূর্ণ ফ্রী তে, আনন্দ তো হবেই। কিন্তু নীহারিকার এত আনন্দ আর উত্তেজনার কারণ বুঝতে পারছিলাম না। আমি একটা সিগারেট জালিয়ে ওদের খেলা দেখতে থাকলাম। রানা তখন নীহারিকার গুদের ভেতর আঙ্গুল ধুকিয়ে নারাচারা করছে, আবার জিব দিয়ে ওপর থেকে গুদের পাপড়ি চাটছে। আমি সিগারেট খেতে খেতে ভাবলাম যে নীহারিকা একটা পাতি বাঙালি বাড়িতে মানুষ, ও শিখে এসেছে বিয়ের পড়ে স্বামির সাথে চোদাচুদি করতে হয়। ও ছোটো বেলা থেকেই জানত যে কোন না কোনদিন ওর স্বামি ওর সাথে এই সব নুনু নুনু খেলবে। আর তাই আমার সাথে সেক্স করলে ওর মনে কোন পাপবোধ ছিল না। কিন্তু রানার সাথে সেক্স করা নিসিদ্ধ ফল খাওয়া। আর চুড়ি করা ফল বেশী মিষ্টি লাগবেই।

আমার এই আবিস্কারের পর খুব আনন্দ হচ্ছিল। আর্কিমিডিস ল্যাংটো বসে প্লবতা (byunancy) আবিস্কার করে ছিল আর আমি নীহারিকার আনন্দের কারণ আবিস্কার করলাম। আর্কিমিডিস আবিস্কারের পর ল্যাংটো হয়েই রাস্তা দিয়ে দৌড় লাগিয়েছিল। কিন্তু আমি দৌড়াদৌড়ী না করে রানা আর নীহারিকার গুদ খেলা দেখতে থাকলাম। নীহারিকা রানার নুনু নিয়ে খেলছিল। রানার নুনুও একদম খাড়া। রানা যেন একটা বাচ্চা ছেলে নোতুন খেলনা পেয়েছে! একবার মাই টেপে একবার নীহারিকার পেটে হাত বোলায়, একবার গুদে আঙ্গুল ঢুকিয়ে ঘরাতে থাকে। নীহারিকাও এই বন্য খেলা খুব উপভোগ করছিল। আর ওদেরকে পুরো ল্যাংটো হয়ে ওই ভাবে খেতে দেখে আমারও খুব ভাল লাগছিল। আদম আর ঈভ স্বর্গোদ্যানে ল্যাংটো হয়ে শুয়ে আছে। আমি বেড রুমে ফিরে এলাম।

আমি ওদের পাশে দাঁড়িয়ে আছি কিন্তু ওদের কোন ভ্রুক্ষেপ নেই, আমাকে দেখতেই পায়নি। আমি গলা খাঁকারি দিতেই রানা নীহারিকাকে ছেড়ে উঠে দাঁড়াল আর আমাকে জড়িয়ে ধরে ধন্যবাদ জানাতে লাগলো। আমার নুনু আর ওর নুনু প্রায় কোলাকুলি করছিল। নীহারিকা এগিয়ে এসে দু হাতে দুটো নুনু পাশাপাশি ধরে দেখতে থাকল আর বলল দুটো নুনুই একিরকম দেখতে। আমিও দেখলাম রানার নুনু একদম আমারটার মত লম্বা (মানে ছোটো) আর মোটা। আমি নীহারিকাকে জিগ্যাসা করলাম ও কি আর আমাকে ভালবাসবে ? ও বলল ও রানা কে ভালবাসে বন্ধু হিসাবে, এটা প্রেম নয়। বন্ধুত্ব আর সেক্স একসাথে। কিন্তু ওর প্রেম শুধু আমার সাথে। ও আমাকে ছাড়া জীবন কোনদিন ভাবতেই পারবে না। আমি জিগ্যসা করলাম তবে আমি কি চুদতে পারি। নীহারিকা কিছু না বলে আমার নুনুর মাথা জিব দিয়ে চাটতে থাকল। আমি ওকে বললাম চুষতে। নীহারিকা আমার নুনু ওর মুখের মধ্যে নিয়ে একটু চুসেই ছেড়ে দিল। নুনু চোষা ওর কোন দিনই প্রিয় ছিল না। ও আমার নুনু মুখ থেকে বের করে আমাকে আমার কাজ করতে বলল। আমি নীহারিকার দু পা আরেকটু ফাঁক করে ওর মাঝখানে হাঁটু গেড়ে বসলাম, নিচু হয়ে মুখ একদম ওর গুদের কাছে কিয়ে গেলাম, দুই আঙ্গুল দিয়ে গুদের পাপড়ি দু পাশে সরিয়ে মাঝখানের ফাঁকে জিব ঢুকিয়ে খেতে লাগলাম। আমার জিব গুদের যতটা ভেতরে যেতে পারে ততটা ঢুকিয়ে দিয়েছিলাম। রানা অবাক হয়ে দেখছিল, আর জিগ্যাসা করল এইভাবে গুদ খেতে ভাল লাগে কিনা। আমি বললাম আমার ভাল লাগে আর ও পড়ে খেয়ে দেখতেই পারে ভাল লাগে কি না। রানা বলল ও ব্লু ফিল্মে গুদ খেতে দেখেছে কিন্তু কোনদিন ভাবেনি সত্যি সত্যি কেউ গুদ খাবে! আমি আবার গুদ খেতে থাকলাম। প্রায় দশ মিনিট গুদ খাওয়া আর চাটার পর হটাত নীহারিকার শরীর শক্ত হয়ে গেল। ও কাত হয়ে শুয়ে পুরো শরীরটা ধনুকের মত বাঁকিয়ে আবার সোজা করে লাফাচ্ছিল। রানা ঘাবড়ে গিয়ে ওর বউদির কি হল জানতে চাইল। আমি ওকে আশ্বস্ত করে বললাম কোন ভয় নেই এটা নীহারিকার ক্লাইমাক্স হচ্ছে। প্রায় দু মিনিট ছটফট করার পড়ে নীহারিকা দুই পা ছড়িয়ে শবাসনে শুয়ে থাকল। ওর মুখে নানা রকম ভাব খেলে বেরাচ্ছিল। ও জোরে চিৎকার করতে চাইছিল কিন্তু মেয়ে উঠে যাবে এই ভয়ে চেঁচাতে পারছিল না। আমি ওর পাশে বসে ওর দুদু তে হাত বুলিয়ে দিতে থাকলাম আর ও আমার নুনু নিয়ে নিজের গালের পাশে ঘষতে থাকল। রানা নির্বাক হয়ে দেখছিল। আমি রানাকে জিগ্যাসা করলাম যে ওর কেমন লাগলো। ও বলল ভীষণ ভাল লাগলো (আমি চ্যালেঞ্জ করতে পারি, যে যে এই গল্প পড়ছে তাদের সবারই এই ক্লাইমাক্স দেখতে ভাল লাগত) রানা বলতে থাকল যে ও কোন ব্লু ফিল্মেও এইরকম ক্লাইমাক্স দেখেনি। আমি ওকে বললাম ব্লু ফিল্মের ক্লাইমাক্স স্বাভবিক নয়, অভিনয় করা আর এইটা সত্যি কারের ক্লাইমাক্স, অন্ন্যরকম তো হবেই আর প্রত্যেক টা মেয়ের এটা আলাদা হয়। নীহারিকা আমার নুনু হাতে নিয়ে বলল এবার এটা কে শান্ত করো।

আমি আবার নীহারিকার দু পায়ের মাঝে বসলাম। আমার খাড়া নুনু ওর গুদের মুখে নিয়ে গেলাম। নুনু দিয়ে গুদের পাপড়ি ছুইয়ে ঘষতে লাগলাম। নীহারিকা চেঁচিয়ে উঠল তাড়াতাড়ি ঢোকাও না ! রানা আমাকে "একটু দাঁড়াও" বলে দৌড়ে বেরিয়ে গেল আর ৩০ সেকেন্ড পড়ে একটা টর্চ হাতে ফিরে এল আর বলল ও ভাল করে দেখতে চায় যে একটা নুনু কি করে গুদের মধ্যে ঢোকে। নীহারিকা চোখ বন্ধ করে শুয়ে ছিল আর ও এটা দেখেনি। আমি এবার আস্তে আস্তে আমার শক্ত নুনু ওর গুদের ভেতরে ঢোকাতে শুরু করলাম। একবার পুরো ভেতরে ঢুকে গেলে ১ মিনিট থেমে থাকলাম আর তারপর আস্তে আস্তে পাম্প করতে থাকলাম। রানা চারপাশে টর্চ জ্বালিয়ে দেখতে থাকল আমার নুনু কি করছে। এরপর প্রায় ১০ মিনিট আমি জোরে জোরে চোদার পড়ে আমার মাল ফেলে দিলাম। আমি উঠতেই রানা দিয়ে ওর গুদ এর সামনে বসে পড়ল আর টর্চ জ্বালিয়ে গুদ এর ভেতর দেখতে লাগলো। নীহারিকা চোখ খুলে রানাকে দেখে জিগ্যাসা করল ও কি করছে। আমি বললাম রানা রিসার্চ করছে আর রিসার্চের বিষয় হল "চোদার আগে ও পড়ে গুদের রূপ।" এর মধ্যে রানা উঠে পড়ে বাথরুমে দৌড়ল। নীহারিকা চেঁচিয়ে বলল ওর সামনে মাল ফেলতে কিন্তু রানা লজ্জা পেয়ে গেল। নীহারিকা আরও কিছু বলতে চাইছিল কিন্তু আমি থামিয়ে দিলাম।

আমি আরে রানা দুজনেই মাল ফেলেছিলাম কন্তু আমাদের নুনু শান্ত হয়নি। সে দুটো মনের আনন্দে দাঁড়িয়ে ছিল, আরও গুদের আশায়। রানা বলল ও যেরকম চোদাচুদি দেখল তাতে ওর নুনু পরের সাত দিন শান্ত হবে না। তারপর আমরা নীহারিকার দুই পাশে শুয়ে পড়লাম। নীহারিকা দু হাত দিয়ে দুই নুনু ধরে ঘুমাতে গেল।
হটাত রানা উঠে বলল "এরপর কি?"

এরপর কি ?
পরদিন সকালে উঠে নীহারিকা প্রথমেই জিগ্যাসা করল, কাল যা রানা জিগ্যাসা করেছিল, "এরপর কি?" আমি জিগ্যাসা করলাম ও কি চায়? নীহারিকা বলল ও নিজেও ঠিক বুঝতে পারছে না। ও আরও বুঝতে পারছিল না ভবিস্যতে কি হবে! আমি জিগ্যাসা করলাম এই ভাবে সেক্স ও পছন্দ করছে কি না। ও বলল নিশ্চয়ই ও উপভোগ করছে। ও বলতে থাকল ও যখন ক্লাস ৭ বা ৮ এ পরত তখন জেনেছিল সেক্স কি, কিন্তু কোনদিন কিছু করেনি। পড়ে বন্ধুদের কাছে জেনে ছিল বিয়ের পর স্বামী আর স্ত্রী কি করে। তাই ওর একটা আইডিয়া ছিল আমার সাথে সেক্স কেমন হতে পারে বা কিরকম মজা পেটে পারে। কিন্তু আমাদের তিন জনের একসাথে সেক্স ও কখনও স্বপ্নেও ভাবেনি। ও কার কাছে কখনও শোনেওনি এটা কিরকম হতে পারে। তাই এই তিন জনের সেক্স ও খুব উপভোগ করছে আর কিছু তে মনে হয় এইরকম বন্য লজ্জাহীন সেক্সের মজা হতে পারেনা! তখনও পর্যন্ত রানা নীহারিকাকে চোদেনি। আমি নীহারিকাকে জিগ্যাসা করলাম ও কি রানা কে চুদতে চায়, ও বলল আমি রাজী হলে ও রানা কে চুদবে।

এর মধ্যে রানাও উঠে পড়ল। সকালের উদ্বোধনী চুমু খেয়ে আমরা দিন শুরু করলাম। নিয়মমতো অফিস গেলাম, কাজ করলাম, সন্ধ্যাবেলা বাড়ি ফিরলাম, মেয়ের সাথে খেলা করলাম, ডিনার করলাম আর মেয়ে ঘুমিয়ে পড়ার পড়ে আমাদের তৃতীয় রাত্রি শুরু করলাম। আমি আর রানা দুজনেই পায়জাম পড়ে ছিলাম, তখনও হাফপ্যান্ট পড়া অতো চালু হয়নি। আমি রানা কে বললাম পায়জামার নীচে থেকে জাঙ্গিয়া খুলে ফেলতে আর আমিও জাঙ্গিয়া খুলে সুধু পায়জামা পড়ে নীহারিকার কাছে গেলাম। নীহারিকা নাইটি, ব্রা, ব্লাউজ পড়ে ছিল। প্রথমেই আমি ওর নাইটি খুলে দিলাম। ওকে বিকিনির মত ড্রেসে আরও সেক্সি দেখাচ্ছিল। রানা ওকে চুমু খেতে লাগলো আর আমি ওর দুদু টিপতে শুরু করলাম। একটু পড়ে নীহারিকা বলল সেদিন রানার নুনু এত বেশী খোঁচাচ্ছে কেন। আমি ওকে বললাম নিজেই চেক করতে। নীহারিকা রানার নুনু তে হাত দিয়েই বুঝল পাতলা পায়জামার নীচে কিছু পড়া নেই। আমি বললাম মাদের সব খুলতেই হবে তাই কম জিনিস পরেছি, যাতে তাড়াতাড়ি খোলা যায়। নীহারিকা রানার পায়জামার মধ্যে হাত ঢুকিয়ে ওর নুনু নিয়ে খেলতে লাগলো।

একটু পরেই নীহারিকা রানার পায়জামা খুলে ওকে পুরো ল্যাংটো করে দিল আর আমিও পায়জামা খুলে ল্যাংটো হয়ে গেলাম। আমি নীহারিকাকে বললাম ও কেন ল্যাংটো হচ্ছে না। ও বলল যদি আমরা ওকে ল্যাংটো দেখতে চাই তবে সেটা আমাদেরই করতে হবে। সাথে সাথে আমি ওর ব্রা খুলে দিলাম আর রানা ওর প্যানটি খুলে দিল (প্যানটি খোলা রানার প্রিয় কাজ)।

আমরা তিনজনে একসাথে জড়িয়ে ধরলাম। প্রত্যেকের শরীর অন্য দুজনের শরীরের সাথে লেগে ছিল। ৫ মিনিট অইভাবে থাকার পর আমি হটাত রানাকে জিগ্যাসা করলাম যে আমি যদি ওর নুনু ধরি তবে ও কিছু মনে করবে কি না। ও বলল ও কিছু মনে করবে না কিন্তু একজন সেক্সি বৌ নিয়ে খুশী থাকা সত্তেও আরেকটা নুনু কেন ধরতে চাইবে! আমি বললাম অনেক লোকেই গুদ এর সাথে সাথে নুনুও পছন্দ করে আর অনেক মেয়ে গুদ পছন্দ করে। ওরা দুজনেই বলল ওরা গে আর লেসবিয়ান সম্পর্কে জানে। আমি বললাম আমি গে নই কিন্তু আমি বাইসেক্সুয়াল। আমার গুদ চুদতে আর নুনু চুষতে দুটোই ভাল লাগে।
আমি রানা আর নীহারিকাকে এনজয় করতে বলে বাইরে গিয়ে বসলাম। পরেরদিন রবিবার, সকালে তাড়াতাড়ি ওঠা নেই। রাতে যতক্ষণ খুশী সেক্স করা যাবে। আমি একটা বড় পেগ তেতো ওয়াইন (Bitter wine – আমার প্রিয়) নিয়ে সিগারেট জ্বালিয়ে বসলাম। সেদিন ওরা রানার ঘরে ছিল। ঘরের পর্দা ওপরে ভাঁজ করে ওঠান, ঘরে জোরালো আলো জ্বলছিল। আমি ওয়াইন এর সাথে Live Sex show উপভোগ করতে থাকলাম। ওরা দুজনে দুজনের শরীর নিয়ে পরীক্ষা নিরীক্ষা করতে থাকল। রানা খুব তাড়াতাড়ি গুদ চাতা শিখে গেল, আর নীহারিকার গুদ চেটে চুষে মজা নিতে থাকল। নীহারিকাও মনের আনন্দে রানার নুনু আর পাছা নিয়ে খেলতে থাকল। ৩০ মিনিট আমি বাইরে থাকলাম, তারপর আস্তে আস্তে ভেতরে গেলাম। নীহারিকা রানা নুনু পাম্প করছিল। আমি নীহারিকাকে সরতে বলে রানার সামনে বসলাম। আমি রানার নুনু বাঁ হাতে আর বিচি দুটো ডান হাতে নিলাম। নুনু পাম্প করতে থাকলাম আর বিচি দুটো হাতের মধ্যে রোল করতে থাকলাম। রানা আর নীহারিকা দুজনেই ভাল ভাবে দেখছিল আমি কি করি। তারপর আমি একটু ঝুঁকে পড়ে রানার লোহার মত শক্ত নুনুটা মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলাম। রানা চিৎকার করে উঠল, নীহারিকা সাথে সাথে ওর মুখ চেপে ধরল। প্রতিবেশীরা কি ভাববে ? আমি জোরে জোরে ওর নুনু চুসছি আর নীহারিকা ওর ছেলে-দুদুর বোঁটা চুসছে। নীহারিকার হাত রানার পাছার ওপর। রানা উত্তেজনার শিখরে। দশ মিনিট চোষার পড়ে বুঝতে পারলাম ওর হয়ে এসেছে। আমি মুখ থেকে ওর নুনু বের করে জোরে জোরে খিঁচতে লাগলাম। ওর নুনু আকাশের দিকে মুখ করা। ১ মিনিট পরেই রানা ওর প্রথম মাল ফেলল। প্রথম শটের মাল প্রায় সিলিং ফ্যান পর্যন্ত গেছিল, তারপরেই আরও দশ বারো বার ওর নুনু মাল উথলে দিল। সব মাল ওর পেটে পরেছিল – প্রায় এক কাপ শুক্র জেলী। রানার নুনু একদম কাদার মত নরম আর রানা চোখ বন্ধ করে আরাম নিচ্ছে। রানা কোন কথা বলতে পারছিল না। ৫ মিনিট পরে ও বলল ওঃ! কি ভীষণ অভিগ্যতা! আরও বলল ও কখনও ভাবতেই পারেনি এক্ত ছেলে ওকে অতো আনন্দ দিতে পারবে। আমি বললাম শুধু আমি না আমার সাথে নীহারিকাও ছিল। নীহারিকা ওকে বাথরুমে গিয়ে পরিস্কার হয়ে আসতে বলল। আর রানা অনিচ্ছা সত্তেও উঠে গেল।

নীহারিকা আমার বকে হাত বুলতে লাগলো। আমি জিগ্যাসা করলাম ওর কেমন লাগলো। ও বলল ও কখনও ভাবতেই পারেনি আমি একটা নুনু নিয়ে এইভাবে খেলতে পারি। আমরা দুজন দুজনকে জড়িয়ে ধরে ১০ মিনিট শুয়ে থাকলাম। রানা ধুয়ে মুছে ওর একদম শান্ত আর ঘুমন্ত নুনু নিয়ে ফিরে আসলো।

নীহারিকা আমাকে ছেড়ে রানাকে নিয়ে পড়ল। ও বলল ও রানার নরম নুনু দেখতে চায়। এতদিন পর্যন্ত ও শুধু রানার শক্ত নুনুই দেখেছে। ও রানা নুনু হাতে নিয়ে একটু খেলে বলল দাঁড়ালে আমাদের দুজনের নুনু একই মাপের কিন্তু শান্ত অবস্থায় রানা নুনু আমার থেকে বড়। কিন্তু ২ মিনিটের মধ্যেই রানার নুনু আবার জেগে উঠল। নীহারিকা তবুও রানার নুনু ছাড়ল না, খেলতেই থাকল। আমাকে জিগ্যাসা করল কবে থেকে আমি অন্য ছেলেদের নুনু নিয়ে খেলা শুরু করেছি। আমি বললাম আগে আমার কয়েকবার এইরকম ছেলে ছেলে সেক্স করার সুযোগ হয়েছে। এটা শুরু হয়েছিল আমার এক দূরসম্পর্কের কাকার সাথে। ওই কাকা আসলেই আমার বিছানায় আমার সাথে ঘুমাত। আর আমাদের একে অন্যের নুনু নিয়ে খেলা অভ্যেস হয়ে ছিল। ওই কাকা যখনই আসত আমরা রাত্রি বেলা গে সেক্স করতাম। ওই কাকুই আমাকে নুনু খাওয়া শিখিয়েছিল। আর সেদিন রানার নুনু অতো কাছে দেখে আবার নুনু খাবার ইচ্ছা হয়েছিল। আমি রানা কে জিগ্যাসা করলাম ও কি আমার নুনু খাবে। রানা বলল ও খেতে পারবে না কিন্তু আমার নুনু হাতে নিয়ে খেলতে পারে।

তারপর রানা আমার নুনু হাতে নিয়ে খেলতে লাগলো আর আসতে আসতে খিঁচতে লাগলো। নীহারিকা আমার ছেলে-দুদুর বোঁটা নিয়ে খেলছিল। ৫ মিনিট পর রানা বলল ওর হাত ব্যাথা হয়ে গেছে। এবার আমি বললাম আমাদের নীহারিকাকে কিছু সুখ দেওয়া উচিত। এই বলে আমি নীহারিকার দুদু চুষতে আর টিপতে শুরু করলাম আর রানা ওর প্রিয় মাংসের গর্তে জিব ঢুকিয়ে দিল। ও নীহারিকাকে প্রায় জিব দিয়ে চুদছিল। প্রায় ২০ মিনিট আমরা নীহারিকাকে নিয়ে খেলা করলাম। নীহারিকা চুপচাপ আনন্দ নিচ্ছিল। আবার রানা নুনু ধরে দেখি ওটা লোহার মত শক্ত। আমি ওকে একটু সরতে বললাম আরও বললাম, "আমার চোদার সময় হল, গুদ দাও আমায়।" নীহারিকা চোদার জন্য দরকারের থেকেও বেশী রেডি ছিল। কিন্তু তখন ওর সেফ পিরিয়ড ছিল না আর আমার কনডম দিয়ে চুদতে ভাল লাগেনা। তাই জানতাম আমকে মাল বাইরেই ফেলতে হবে। এবার আসতে আসতে আমার একচক্ষু দৈত্য কে নীহারিকার গুদে ঢোকাতে শুরু করলাম। নীহারিকা ওর দু পা যত সম্ভব ছড়িয়ে রেখেছিল। একটু পরে ও বলতে লাগলো এত আস্তে আস্তে চুদছি কেন। আমি ওকে উলটে দিয়ে ডগি স্টাইলে চুদতে থাকলাম। ৫ মিনিট জোরে জোরে থাপ দেবার পরে নুনু বের করে ওর পাছার ওপর টিপ করে খিঁচতে থাকলাম। বেশী পারলাম না, ২ মিনিট খেঁচার পরই আমার বীর্য পরে গেল – নীহারিকার পাছার ওপর।

২ মিনিট বিশ্রাম নিয়ে আমি টাওয়েল দিয়ে নীহারিকার পাছা মুছে দিলাম আর বাথরুমে গিয়ে নুনু ধুয়ে এলাম। ফিরে এসে দেখি নীহারিকা আবার রানার নুনু নিয়ে খেলছে। এতক্ষন সেক্স সেক্স খেলার পরেও নীহারিকা আর রানার এনারজি শেষ হয়নি।
আমি রানা কে জিগ্যাসা করলাম ও কি নীহারিকাকে চুদতে চায় !

রানার প্রথম চোদন –
আমি রানা কে জিগ্যাসা করলাম ও কি নীহারিকাকে চুদতে চায়। ও কিছু বলে না শুধু নীরবে নীহারিকার দিকে তাকিয়ে থাকে। আমি আবার জিগ্যাসা করলাম, কিন্তু তাও ও চুপ। তখন আমি নীহারিকাকে জিগ্যাসা করলাম ও কি চায় রানা ওকে চুদুক। নীহারিকা বলল ও আমার থেকে অনেক কিছু পেয়ে গেছে। আমি আশাতীত ভাবে উদার আর ওকে সব আনন্দ পেতে দিয়েছি। ও আমার কাছ আরও বেশী কি করে চাইবে। আমি ওকে বললাম তখনকার মত আমার কথা ভুলে যেতে আর ভাবতে ওর মন আর শরীর কি চাইছে। নীহারিকা একটু ভাবলো আর বলল ওর মন চাইছে ওর ভেতর নোতুন কিছু যাক। আরেকটা নোতুন শরীর ওর ভেতরে ওর ভালই লাগবে। তারও ওপর নোতুন শরীরটা যখন রানার তখন ও আর বেশী উপভোগ করবে। আমি নীহারিকাকে মনে করিয়ে দিলাম আমি আমাদের বিয়ের পরে দ্বিতীয় রাতে ওকে বলেছিলাম ওর যা ভাল লাগবে আমার ক্ষমতায় থাকলে সবসময় দেব। আর রানার নুনু তো হাতের কাছে, ওকে একবার বললে দশবার চুদবে।

আমি রানার থুতনি নারিয়ে বললাম, "রানা বাপ আমার এবার তোমার নুনু বাবাজীবন কে জাগাও, ওর প্রথম গুদে যাবার সময় হয়েছে, এবার যাও তোমার কুমারত্ব বিসর্জন দাও নীহারিকার গুদে।" আমি ওদেরকে একটু সময় দিতে বাইরে গেলাম সিগারেট খেতে। ফিরে এসে রানার হাতে একটা "কামসুত্র" ধরিয়ে দিলাম পড়ে নিয়ে চোদা শুরু কর। ওকে দেখিয়ে দিলাম কি ভাবে কনডম পড়ে। ও অপটু হাতে কনডম পড়ে নীহারিকার গুদে ঢোকানর চেষ্টা করতে লাগলো। নীহারিকা বলল ওকে একটু দেখিয়ে দাও ফুটো টা কোথায়। আনি বললাম দাঁড়ারে তোর দাদা তোর নুনু ধরে নিজের বউএর গুদে ঢুকিয়ে দিচ্ছি। এই বলে আমি ওর নুনু ধরে জায়গামত ঢুকিয়ে দিলাম আর বললাম এবার চোদো। রানার নুনু একদম ফস করে ঢুকে গেল। রানার আর কোন গাইড এর দরকার হল না। ধপাধপ চুদতে লাগলো। ১০ মিনিট চোদার পরেই নীহারিকা ওর দ্বিতীয় ক্লাইমাক্স পেয়ে গেল। রানা না বুঝে ননস্টপ চুদতেই থাকল। নীহারিকা যত চেঁচায় ও তাত চোদে। রানা আরও ৫-৬ মিনিট চুদে কনডম এর মধ্যে মাল ফেলল। এই প্রথমবার আমি নীহারিকাকে ভাল করে ক্লাইমাক্স পেতে দেখলাম। আমাদের চোদার সময় কাজের দিকে মন থাকে, মুখের অভিব্যক্তির দিকে নয়। ২ মিনিট বিশ্রাম করে সবাই নিজের নিজের নুনু আর গুদ ধুয়ে এসে শুয়ে পড়লাম।

পরেরদিন রবিবার, সারাদিন কি করবো প্লান করে নিয়েছি।

রবিবারের মজা –
আমরা সকাল ৮ টায় উঠলাম। চা জলখাবারের পরে আমাদের মেয়ে পাশের নীলা বউদির ঘরে খেলতে গেল। প্রত্যেক রবিবার আমাদের মেয়ের নীলা বউদির ঘরে গিয়ে খেলা বাঁধা। আর ও কমকরে ১ টার আগে ফিরবে না। দরজা বন্ধ করেই আমি ল্যাংটো হয়ে গেলাম। রানা আর নীহারিকা হাঁ করে দেখছে। আমি ওদেরকেও ল্যাংটো হতে বললাম, আরও বললাম দেখে যেতে আমার কি প্লান ছিল রবিবারের জন্যে। আমার অফিস ব্যাগ থেকে ৩ তে ভিডিও ক্যাসেট বের করলাম। নীহারিকা জিগ্যাসা করল কি সিনেমা। আমি কিছু না বলে একটা ক্যাসেট চালিয়ে দিলাম। একটু পরেই টিভিতে একটা ল্যাংটো মেয়ের দুটো বড় বড় মাই দেখা গেল। আমি বললাম আমরা সারাদিন ল্যাংটো হয়ে ব্লু ফিল্ম দেখব। রানা আর নীহারিকা দুজনেই খুব উত্তেজিত – এরপর কিরকম সেক্স হবে সেটা ভেবে। ভিডিও তে একটা চোদাচুদি একটা মেয়ে আর দুটো ছেলের, শেষ হতেই নীহারিকা রান্না করতে গেল। রান্না করার সময়ও ও পুরো ল্যাংটো ছিল। যখন ও এদিক ওদিক যাচ্ছিল ওর মাই আর পাছার দুলুনি দেখে আমাদের দুজনের নুনু একেবারে তুঙ্গে। নীহারিকা তাড়াতাড়ি রান্না শেষ করে নিল। তারপর আমাদের দুজনের মাঝে বসে ব্লু ফিল্ম উপভোগ করতে থাকল। দুটো ল্যাংটো ছেলের মাঝে একটা ল্যাংটো মেয়ে – দুটো খাড়া নুনুর মাঝে একটা গুদ। ভাবা যায় না কিরকম উত্তেজিত হয়েছিলাম আমরা সবাই। নীহারিকা স্বাভাবিক ভাবেই আমাদের নুনু নিয়ে আর আমরা ওর মাই আর গুদ নিয়ে খেলছিলাম।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top