What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মায়ের শরীর ভোগ করার মজা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মায়ের শরীর ভোগ করার মজা পর্ব ১ by nayem

আমার নাম দ্বীপ। আমাদের বাড়ি আরামবাগে। আমাদের পরিবারের ৬ জন সদস্য l মা-বাবা আমরা চার ভাই l আমি সবার বড় বয়স ২১ মেজ ভাইয়ের বয়স ১৮ সেজো ভাইয়ের বয়স ১ আর ছোট ভাইয়ের বয়স 6 বছর এই নিয়ে আমাদের পরিবার। বাবা কলকাতায় কাজ করে আর আমরা পড়াশোনা। আমার যখন 18 বছর বয়স তখন থেকেই বন্ধুদের পাল্লায় পড়ে পর্নোগ্রাফি দেখা আসক্ত হয়ে পরি। এতদিন ধরে পর্নোগ্রাফি দেখার কারণে আমার সেক্স করার ইচ্ছা করতো আমার গার্লফ্রেন্ড ছিল তাকে অনেক বছর ধরে চুদে আসছি।

কিন্তু আমার একটু বয়স্ক মহিলাদের চুদতে ইচ্ছা করতো কারণ তাদের এত বড় বড় দুধ আমায় পাগল করে তোলে পাড়ায় অনেক বৌদিদের আর বয়স্ক মহিলাদের পুকুরে স্নান করা দেখতাম লুকিয়ে লুকিয়ে। তারা শাড়ি খুলে সায়াটা বগল পর্যন্ত বেঁধে গোসল করতো তাদের শরীর দেখতাম লুকিয়ে লুকিয়ে হ্যান্ডেল মার তাম। এমন করে কুড়ি বছর বয়স হল কিন্তু কোন বয়স্ক মহিলা কে চোদার আশা মিটলোনা। কারণ তেমন কোন বয়স্ক মহিলাকে পটানো বা জোর করে চোদার সাহস হচ্ছিল না ।

আমার অনেক চিন্তার পর মাথায় আমার মায়ের কথা মনে পরল। যখনই মায়ের কথা মনে পড়ল দেখলাম আমার বাঁড়া দাঁড়িয়ে যাচ্ছে এরপর থেকে মায়ের শরীর দেখা এবং দেখে হ্যান্ডেল মারা চালু করলাম। আমার মা ছেলে প্রায় 5 ফুট 2 ইঞ্চি আমার কাঁদে পরে মা একটু মোটা বেশ ফর্সা দেখতে অনেক ভালো অনেক সুন্দরী মায়ের দুধ গুলো ছিল 38 সাইজের এত বড় বড় যেন বড় বড় দুটো লাউ।

মনে হয় বাবার বেশি টাইম মায়ের দুধের উপরে দেয়া হতো কারণ বাবার টিপার কারণেই মায়ের তো বড় বড় দুধ হওয়া সম্ভব হয়েছে মা যখন মাটি থেকে কিছু তুলতে যেত বা ঘর মোছার সময় মায়ের দুধ গুলো যখন ঝুল তো তখন মায়ের দুধ দেখে আমার বাড়াটা দাঁড়িয়ে যেত মনে হতো পেছন থেকে গিয়ে মায়ের দুধগুলো টিপে ধরি। কিন্তু এটা সম্ভব ছিল না কারন আমার সাহস আর ঘরে ভায়েরা থাকতো বলে । কিন্তু আমি যখনই ঘরে থাকতাম তখনই মায়ের শরীর চোখ দিয়ে ভোগ করতাম রাত্রে স্বপ্নেতে মাকে নিয়ে চোদাচোদী দেখতাম করতাম দেখতাম মা আমার বারা চুষে আবার আমি মায়ের দুধ চুষি কখন কখন গুদে আমার বারা ঢুকিয়ে ফাটিয়ে দিচ্ছি আর মায়ের মুখ দিয়ে আহ উফ আহ উফ আওয়াজ হচ্ছে।

রাত্রে ঠিক করলাম আর যাই হোক মাকে আমি চুদবোই। তারপরের দিন বৃহস্পতিবার আমি স্কুল গেলাম না।আমার ভাইয়েরা স্কুলে গেছে আর বাবা কলকাতায় ঘরে মা আর আমি একা। মা বলেছিল কেন স্কুল যাবিনা আমি বললাম শরীরটা খুব খারাপ করছে জ্বর জ্বর লাগছে তাই যাব না এই বলে কাটিয়ে দিলাম কিন্তু সে কি জানে তার ছেলে পরিকল্পনা করছে তাকে চুদবে বলে। বারোটা বাজছে মা ঘরের সব কাজ শেষ করে ঝাড়ু মার ছিল।

আর আমি তার ৩৮ সাইজের দুধ দেখছিলাম আর গিলছিলাম চোখ দিয়ে। মা ঝাড়ু মারা শেষ করে গোসল করতে গেল। আমাদের দোতলা পাকা বাড়ি আমি উপরে গিয়ে লুকিয়ে লুকিয়ে মায়ের গোসল করা দেখতে লাগলাম।যখন মা গোসল করতে ঢুকলো প্রথমে বালটি তে জল ভরলো তারপর তার শাড়ি খুলতে লাগলো আমার তো বাড়া দাড়িয়ে তালগাছ হয়ে গেল আমি মায়ের শাড়ি খোলা দেখতে দেখতে বাড়াই হাত বুলাতে লাগলাম এখন মা শুধু সায়া আর ব্লাউজ পরে তারপর মা বসে বসে গোসল করা শুরু করলো ভালোভাবে গোসল করা হওয়ার পর মা ব্লাউজ খুলে ফেললো।

মায়ের ৩৮ সাইজের দুধ ঝুলে পড়লো তারপর ছায়া খুললো। আমি দেখে হা হয়ে গেলাম গুদেরফুটো দেখা যাচ্ছে না ঠিকই কিন্তু দেখতে পেলাম গ**** উপরে কোন লোম নেই মানে পুরো ক্লিন। আমি দেখে বাড়ায় হাত বুলাতে বুলাতে মাল আউট করলাম ।কিন্তু তার সত্তেও আমার বাঁড়া দাঁড়িয়ে থাকলো। আমি এখনই ঠিক করলাম আজকেই মাকে চুদবো । মনে মনে ঠিক করলাম মায়ের ভেজা জামা কাপড় নিয়ে যখন উপরে শুকানোর জন্য আসবে তখন আমি তাকে জড়িয়ে ধরবো চোদারজন্য। তাই আমি রেডি হলাম আগে নেংটো হয়ে গেলাম পুরো একদম জামা কাপড় খুলে । আমার বাঁড়া দাঁড়িয়ে আছে । দেখতে লাগলাম মা কখন উপরে ওঠে আমি সিড়িতে দাঁড়িয়ে থাকবো লুকিয়ে।

কিছুক্ষণ পর সময় হল দেখলাম মা শাড়ি চেঞ্জ করে ভেজা শাড়ি বালটি তে নিয়ে উপরে আসছে আমি সঙ্গে সঙ্গে উপরের ঘরের সিঁড়ির মাথায় নেংটো হয়ে দাঁড়িয়ে থাকলাম শুনতে পেলাম মা উঠছে মা উপরে উঠে ঘুরে ছাদে যাবে ওই সময় পিছন দিক থেকে জড়িয়ে ধরলাম মা অবাক হয়ে ভয় পেয়ে হাত থেকে বালটি ফেলে দিয়ে ঘুরে পরল আমায় দেখে অবাক হয়ে গেল। কিছু বলতে যাবে তার আগে তার ঠোঁটে আমার ঠোঁট লাগিয়ে দিলাম মা ঢেলে দিল। আর চেঁচিয়ে বলল পাগল হয়ে গেছিস নাকি ।আমি বললাম চিল্লাচ্ছো কেন সবাই শুনতে পাবে মান সম্মান চলে যাবে তাহলে মা বলল যাক। যখনই এই কথা বলল আমি আবার মাকে জড়িয়ে ধরলাম মা আবার ছাড়াবার চেষ্টা করল। আমি তখন বললাম আমার তোমার শরীরটা ভোগ করতে ইচ্ছা করছে মা বলল আমি তোর মা মরে গেলেও এই কাজ আমি করবো না ।

আমি বললাম আমার লাগবে বলে আবার জড়িয়ে ধরে ঘাড়ে কিস করতে লাগলাম আবার ছাড়াবার চেষ্টা করল বলল তোর আব্বাকে বলে দেবো আমি বললাম কি বলবে যে তোমার ছেলে আমাকে চুদেছে তুমি এটা বলতে পারবে আমি বললাম যেটা করছি করতে দাও কেউ জানবে না তুমি আমি ছাড়া। কথা দিচ্ছি মা বলল না না আমি পারব না আমি তখন মাকে বললাম দেখো মা তোমাকে চোদারজন্য আমার বাড়াটা দাঁড়িয়ে আছে তখন মা আমার বাড়ার দিকে তাকালো আর মাথাটা কোঁচ কালো। মা তখন বেশি কিছু বলছে না শুধু আমার কথা শুনছে সেটা দেখে আমি আমার মাকে জড়িয়ে ধরলাম মা আবার ছাড়া বার চেষ্টা করল।

আমি তখন মাকে জড়িয়ে ধরে বললাম মা দাও না আমাকে করতে কি হবে । তোমার কিছুই তো হবেনা তাতে আমার একটু আরাম হবে। এ কথা বলার পর দেখলাম মা আর কিছু বলছে না আর নড়ছে না । আমি তখন গলায় এপাস ওপাশ কিস করছিলাম জড়িয়ে ধরে তারপর আমার যখন ঠোঁটে কিস করতে যাব তখন মা বলে উঠলো এটা ঠিক না জানতে পারলে মান সম্মান কিছুই থাকবে না আর কাউকে মুখ দেখাতে পারবো না আমি তখন মায়ের ঠোঁটে একটা কিস করে বললাম কিচ্ছু হবে না মা। আমি বা তুমি কাউকে না বললে কেউ জানতে পারবে কি ,,কিছুই বলল না আমি আর কিছু না ভেবে মায়ের আঁচলটা ফেলে দিলাম তারপর মায়ের দুধ টিপতে লাগলাম।

এভাবে দাঁড়িয়ে দাঁড়িয়ে মায়ের দুধ টিপতে টিপতে মাকে আস্তে আস্তে ঘরের ভিতরে নিয়ে যেতে লাগলাম খাটের সামনে মায়ের দুধ টিপতে টিপতে ঠোঁটে কিস করতে করতে চলে এলাম। এরপর মাকে বিছানায় ফেলে দিলাম মা না কোন কথা বলছে না নড়ছে না আমি মায়ের উপর উঠলাম তারপর মায়ের গলায় মুখ ঢুকিয়ে কিস করতে করতে দুধগুলো টিপে চললাম একবার গলার এই দিকে আরেকবার ওদিকে কিস করলাম দুধ টিপতে টিপতে এবার শুরু করলাম মায়ের ব্লাউজের হুক খোলা একটা একটা করে সব হোক খুলে ফেললাম মায়ের দিকে তাকালাম মা সুদু আমাকে দেখছে আর কিছুই বলছে না।

আমি আর কিছু না দেখে নিজের কাজে মন দিলাম এতদিন ধরে দূর থেকে দেখে আসা সেই 38 সাইজের বড় বড় ডাবের মত দুধগুলো আমার সামনে ভেসে উঠছে আমার মুখে পানি চলে এলো মায়ের দুধের বোঁটা এক একটা লিচুর মতো আমি সঙ্গে সঙ্গে সেই ফর্সা নরম ডাবের মতো বড় বড় দুধগুলো দুহাতে টিপে ধরে বোঁটাটাকে চুষতে থাকলাম একবার বাঁদিকের বোঁটা আর ডান দিকের বোঁটা পালা করে চুষলাম কিছুক্ষণ এভাবে চলার পর আমি মায়ের দুধের উপর কামোর বসিয়ে দিলাম সাথে সাথে মা আহ করে উঠলো আমি আনন্দ পেলাম আমি আবার কামড় দিলাম মা আহ করে উঠলো। কিন্তু মা মানা করল না মুখ দিয়ে কিছুই বলল না।

আমি প্রায় ১৫ মিনিট দুধ চোষা আর কামড়ানো পর মায়ের ঠোঁটে ঠোঁট লাগিয়ে কিস করলাম প্রায় ৫ মিনিট ধরে কিন্তু মা আমায় উল্টে কিস করল না এরপর আমি সহ্য না করতে পেরে চুদার জন্য রেডি হলাম আস্তে আস্তে ঠোঁট থেকে দুধে কিস করতে করতে গুদের সামনে এলাম কিন্তু সায়া খোলা ছিলো না আমি সায়ার দরি ধরে টান দিলাম কমর থেকে সায়াটা আলগা হল তাই আমি খোলার চেষ্টা করলাম কিন্তু মা শুয়ে থাকার কারণে খুলতে পারলাম না।

আমি মাকে বললাম কমরটা তুলনা সায়াটা খুলবো কিন্তু মা তো কোনো কথা তো দূরের কথা নড়ছে না মার দিকে তাকালাম । দেখলাম মা শুধু দেখে চলছে আমি আমার মাকে বললাম চোখে চোখ রেখে কোমর টা তোলো শুনতে পাচ্ছ না তারপর মা নিজের কোমরটা একটু তুললো আমি সঙ্গে সঙ্গে সায়া খুলে নিলাম দেখলাম সেই ফুটোটা যেখান দিয়ে আমি জন্মেছি আমার বাবা তার বাড়াটা ঢুকিয়ে আমাকে মায়ের পেটে এনেছিল।

মা ফর্সা তাই গুদটা পুরো লাল রঙের পাপড়ি গুলো বেশ ফোলা ফোলা আমার তো সেক্স করার জন্য বাড়াটা ঢুকবার জন্য ছটফট করছে। কিন্তু আমি সঙ্গে সঙ্গে বাড়াটা ঢোকালাম না মুখটা নিয়ে গেলাম গুদের সামনে চালান করে দিলাম জিভ শুরু করলাম চোষা। ১ মিনিট চুষলাম মা কোন রিয়াক্ট করল না তারপর কিছুক্ষণ পর মায়ের মুখ থেকে আওয়াজ বেরোলো আহ উফ আহ উফ উফ প্রায় ৫ মিনিট পর মায়ের হাত আমার মাথাটা দিয়ে চেপে ধরল তার গুদে কিন্তু কোনো কথা বলল না আমি চালিয়ে যেতে লাগলাম আমার চোষা প্রায় ১৫ মিনিট পর মাল ছেড়ে দিল আমিতা চেটে খেয়ে নিলাম।

মা তখন বলে উঠল তোর আব্বা কোনদিনও এভাবে গুদ চুষে রস বার করে দেয় নি। আমি বললাম তুমি খুশি হয়েছো মা তখন বলল হ্যাঁ সোনা আমি খুশি হয়েছি এবার আমি বললাম আমাকে একটু আদর করে দাও না মা তখন মা বুঝতে পারল আমি তার গুদে বাড়াটা ঢুকাতে চাইছি তখন মা আমার বাড়াটা ধরলো আর বললো তোর আব্বার থেকে তোর বাড়াটা দ্বিগুণ বড় আর মোটা বললাম তাতে তোমার সমস্যা কি,, বললো না না বাবু এটাতো মেয়েদের কাছে সৌভাগ্যের বিষয়।

আমি তখন বললাম আমাকে সাহায্য করো না এবার তাহলে তোমার গুদে ঢোকানোর জন্য মা তখন নিজের হাত দিয়ে বাড়াটা তার গুদে সামনে সেট করলো আমি তার ঠোটে কিস করলাম । বলল ঢোকা কচি আমি কখন থেকে সহ্য করে থাকতে-থাকতে মায়ের মুখ থেকে এই কথা শোনার পর ঢোকানোর জন্য তাড়াহুড়ো করে সজোরে চাপ দিলাম পুরো বাড়াটা গুদে ঢুকে গেল মা আহ করে চেঁচিয়ে উঠলো আমি বললাম কি হল মা বললো আস্তে আস্তে ঢুকাতে হয় ।

আমি তখন বললাম তোমার কি কষ্ট হলো তাহলে আমাকে মাফ করে দাও আমি কি বার করে নেবো আমার বাড়াটা মা বলল না না তোর এতোদিনের ইচ্ছা তুই তোর মতো করে আমায় চোদ আমার কিছু হবে না এই শুনে আমি বাড়াটা গুদ থেকে বার করলাম আবার সজোরে ঢুকিয়ে দিলাম আহ করে উঠলো এবার মায়ের 38 সাইজের দুধগুলি টিপতে টিপতে গুদ মারতে লাগলাম মা সুখেতে আহ-আহ-আহ উফ্ উফ্ উফ্ উফ্ উফ্ করতে লাগল প্রায় কুড়ি মিনিট মাকে চুদেচুদে মজা নেওয়ার পর আমি আমার বারা গুদ থেকে বের করে মাল ছেড়ে দিলাম তখন মা দেখে বলল কি হলো ভেতরে ফেললি না আমি বললাম যদি বাচ্চা চলে আসে ।

মা বলল তো কি হতো আমি বললাম মানে মা বলল আরে না আমার সেভ ডে চলছে তাহলে আগে বলতে পারতে তো ।তখন মা আমায় বলল আমাকে জিজ্ঞাসা করেছিস আমি বললাম সেটাও ঠিক এই বলে আমি মায়ের দুধ টিপতে টিপতে কিছুক্ষণ শুয়ে থাকলাম তারপর মা বলল চল এবার আমায় কাপড় শুকাতে দিতে হবে আমি উঠলাম উঠে নিজের জামা প্যান্ট পড়লাম মা তার শাড়ি ব্লাউজ সায়া পড়তে লাগলো আমি দেখতে লাগলাম তারপর আমরা ঘর থেকে বের হলাম মা বালটি নিয়ে উপরে যেতে লাগলো আমি তখন বললাম আমায় দাও আমি শুকাতে দিয়ে আসছি তুমি খাবার রেডি করো আমি ওপরে গেলাম শুকাতে দেওয়ার জন্য আমি তো খুব খুশি ছিলাম তারপর নিচে গেলাম।

দেখলাম মা খাবার রেডি করে ফেলেছে এরপর দুজনে একসাথে খাওয়া দাওয়া শেষ করলাম আমি খাওয়া-দাওয়া করে মায়ের ঘরে টিভি দেখতে লাগলাম দেখলাম 2:30 বেজে গেছে আর দেড় ঘন্টা পরে স্কুল ছুটি হয়ে যাবে তাহলে আর চোদতে পারবো না আমি্যচিন্তা করতে লাগলাম তারপর মা সমস্ত কাজ শেষ করে ঘরে ঢুকলো বলল কিরে নিজের ঘরে শুতে যাসনি আমি বললাম আর দেড় ঘণ্টা বাকি না ভাইদের ছুটি হতে মা বলল তাতে কি হয়েছে আমি বললাম না মা এখন শোবো না এখন তোমায় আবার চুদবো মা বলল এইতো চুদলি তোর কি শখ মেটেনি।

আমি আর কথা বাড়ালাম না খাট থেকে নেমে মাকে জড়িয়ে ধরে তার ঠোঁটে ঠোঁট রেখে কিস করতে লাগলাম মা আমার মুখটা ধরে কিস করতে লাগল এরপর কিস করতে করতে মাকে মায়ের বিছানায় ফেললাম যেখানে আমার বাবা প্রত্যেকবার মাকে ফেলে চোদে।

আমি মায়ের কাপড় খুলতে লাগলাম মা তাড়াহুড়ো করে নিজের ব্লাউজ খুলে দিল আমি সায়াটা খুলে খাট থেকে নিচে ফেলে দিলাম তারপর মা আমার প্যান্ট খুললো আমি আমার জামা খুললাম খুলে মায়ের উপর শুয়ে দুধ গুলো চুষতে লাগলাম আমার বাঁড়া দাঁড়িয়ে গেল মাকে বললাম বাড়াটা তোমার গুদে সেট করো।

মা বলল কেন তুই ঢুকাতে পারছিস না আমি বললাম তুমি হাত দিয়ে সেট করে দিলে ঢুকালে মজা আসবে মা বলল যতসব ঢং। আমি বললাম না মা তুমি আমার বাড়াটা হাত দিলে ভালো লাগে। মা তাই নাকি এই বলে গুদে বারা সেট করার বাদলে হাত বোলাতে লাগলো মা বলল ভালো লাগছে সোনা ভালো তো লাগছে ।

কিন্তু মা বেশি টাইম নেই এখন আমি ঢুকাবো ব্যাস পরে তোমার হাত বলানোর আদর নেব মা বলল ঠিক আছে বলে গুদে সেট করলো আমি বুঝে চাপ দিলাম একটু ঢুকতেই মা আরামে চোখ বুঝলো। আমি দুধ টিপতে টিপতে জোর করে চাপ দিলাম পুরোটা ঢুকালো মায়ের গুদে। আরামে আহ করে উঠলো মা। তারপর আমি তার ঠোঁটে ঠোঁট লাগিয়ে কিস করতে করতে দুই হাতে দুটো দুধ টিপতে টিপতে চুদতে লাগলাম।

ঢোকার সঙ্গে সঙ্গে পচ পচ আওয়াজ হচ্ছিল আর মায়ের মুখ থেকে শীৎকারের আওয়াজ হচ্ছিল আহ আহ আহ আহ করে আমি আরো জোড়ে চুষতে লাগলাম প্রায়ই একভাবে কুড়ি মিনিট চুদারপর মার গুদের ভিতর মাল আউট করলাম এরমধ্যে মা দুবার জল খসাল মায়ের গুদে মাল যাওয়ার পর মা বলল খুব আরাম দিয়ে ছিস সোনা আমার। আমি বললাম এবার থেকে রোজি এভাবে তোমাকে আদর দিব ।

মা বলল আমিও খাবার জন্য রেডি থাকবো সোনা এই বলে মায়ের ঠোঁটে কিস করতে লাগলাম কিছুক্ষণ কিস চলার পর আমরা নিজের জামা কাপড় পড়লাম এরমধ্যে চারটে বেজে আসলো। পরের পর্ব আসছে খুব শীঘ্রই।
 

Users who are viewing this thread

Back
Top