What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
রেজা মামী রুপা ও দুই বোন পর্ব ১ by drildeb757

রুপার সাথে শুরু কথা

রেজা মাহমুদ। ডাক নাম রেজা। ব্যাবসায়ী বাবার একমাত্র ছেলে। ইন্টার পাশ করে আর লেখা পড়া করেনি। নানা আর দাদার বাড়ির মধ্যে রেজাই শুধু গ্রাজুয়েশন করেনি। দুই খালা ও দুই বোন সবাই গ্রাজুয়েট। রেজা বন্ধুদের সাথে আড্ডা আর ইয়াবা নামের নেশাও করে।

পরিবারের সবাই চিন্তিত। ওদের পরিবারে এমন সন্তান কারো নাই। ইদানীং সবাই রেজাকে খুব একটা ভাল চোখে দেখেনা।। সে সেটা ভাল করেই জানে। গুলশান এড়িয়ায় ইয়াবাখোর বড়লোকদের সব মেয়েকেই রেজা ইয়াবার সাথে সাথে খাওয়া শেষ।।।

রেজার বড় মামী অষ্ট্রেলিয়ায় রেজার মামার সাথে থাকে। উনার নাম রুপা। একটি এলকোহল রিহাবে এসিস্ট্যান্ট ডাক্তার হিসাবে চাকরি করে। ঢাকা মেডিকেল থেকে এমবিবিএস করা। রুপার বয়স ৩৬ বছর বিয়ে হয়েছে ৮ বছর কিন্তু বাচ্চা হচ্ছে না।।। কোন অসুবিধা নাই শুধু কনসেপ্ট করছে না।।।

আজ রুপা দেশে এসেছে ভাইয়ের মেয়ের বিয়ে। দুই মাস থাকবে। প্রায় তিন বছর পর আসা। ছুটি নিয়ে এসেছে। অনেক দিন থাকবে বলে।।।

রেজার মা একদিন রুপাকে কাছে নিয়ে ছেলের জন্য খুব দুঃখ করে এবং এই নেশা কি করে ছাড়ানো যায় সেই জন্য পরামর্শ চায়।। রুপা রেজার সাথে এই ব্যাপারে কথা বলবে বলে দেখবে কি অবস্তা সেই কথা দেয়।

রুপাও লক্ষ্য করেছে আগের মত রেজা আর কথা বলে না। রুপা রেজার রুমে যায়। কাছে গিয়ে রেজাকে বলে, রেজা আমি তোমার সাথে সিরিয়াস ব্যাপারে কিছু কথা বলতে চাই। তোমার যখন সময় হয়।।

রেজা হাসি দিয়ে বলে মামী তোমার যখন সময় হবে আমি চলে যাব।

কালকে বিকালে ৫টায় আমাদের বাসায় চলে এসো।।
রেজা ঠিক আছে।

আমি এখন চলে যাচ্ছি রেজা তাহলে কালকে দেখা হবে। নিচে ভাইয়ার ড্রাইভার দাঁড়িয়ে আছে। বাই।

রেজা মামীকে গাড়ির কাছে এগিয়ে দিতে যায়। নিচে গিয়ে দেখে রুপার বান্ধবী কনাও দাঁড়িয়ে আছে। কনাও মাঝে মাঝে ইয়াবা খায় আর যুবক পোলাপানকে দিয়ে নিজের স্বাদ মিটায়। রেজার সাথেও দুই রাত ছিল কিন্তু রেজা আর পাত্তা দেয়না। ফালতু মহিলা।। কনাকে দেখে রেজার মেজাজ ভীষণ খারাপ হয়ে যায় কিন্তু নিচে গিয়ে জানতে পারে সে রুপার বান্ধবী তাই চুপ থাকে।।

কনা রুপাকে সব বলে দেয়। সেক্সের বেলায় রেজা যে খুব এক্টিভ সেটা বলে খুব প্রশংসা করে। সম্পর্কে ভাগিনা হয় যেনেও কনা বলেই যায়। রুপা ধমক দিয়ে থামিয়ে দেয়।।।

বিকাল ৫ টায় রেজা মামীর সাথে দেখা করতে যায়। গিয়ে দেখে মামী কাপড় পড়ে রেডি হয়ে আছে। রেজাকে দেখেই বলে, চল আমরা বাহিরে কোথাও ঘুরে আসি।
রেজা বাহিরে যেতে চায়না। আজ নয়। আজ ভাল লাগছে না। রুপা জোর করে নাই শুধু বলে চল ছাদে গিয়ে গল্প করি।। যেতে বলে আজ অনেক দিন পর শাড়ি পরেছিলাম বাহিরে যাব বলে।।

দুই জন ছাদে যায়। যাওয়ার আগে রুপার আম্মুকে বলে যায় যে কেউ যেন আমাকে ডিষ্ট্রাব না করে। আমি রেজার চিকিৎসা করতে ছাদে যাচ্ছি।।। দুইটা চা পাটিয়ে দিও।।।

ছাদে গিয়ে রুপা মুক্তার দানার মত ছোট ছোট দাত খেলিয়ে অপুর্ব নৈসর্গিক হাসি দিয়ে রেজাকে জিজ্ঞেস করে, কি খবর বল তোমার রেজা।। আমরা তোমার বিয়ে নিয়ে ভাবছি। তুমি কি বল।।।

রেজা কিছুটা লজ্জা পেয়ে যায়। তবু্ও সাহস করেই বলে, মামী তুমি আমাকে ডেকেছ কেন আমি জানি।

কি জান তুমি?

সবাই আমাকে নিয়ে চিন্তিত। আমি নেশা করি। আর সেটা শুনে তুমিও আমাকে ডেকেছ জানতে।।

রুপা রেজার কথা শুনে বুঝতে পারে, খুব স্মার্ট ছেলে। হ্যা রেজা তুমি ঠিক ধরেছ। আমরা তোমাকে সবাই খুব ভালবাসি। সেই জন্যই সবাই চিন্তিত। আমিও চিন্তিত। আমি তোমার সাথে কথা বলে জানতে চাই। সবার চিন্তার কারন আসলে কতটুকু যুক্তিসম্মত। আসলেই কি তোমাকে নিয়ে এত খারাপ চিন্তাভাবনা করা যায় কিনা? তুমি কি আসক্ত নাকি হ্যাভিং ফান

রেজা লজ্জাজনক ভাবেই বলে, মামী আমি তোমাকে খুব পছন্দ করি সেটা তুমি জান। তাই আমি মিথ্যা বলবো না।। আমি এখনো আসক্ত বলা যাবে না তবে মাঝামাঝি অবস্থায়। আমিও চাই যেন সেটা ভুলে যাই। বাসার সবাই আমাকে অন্য এক চেহারায় থাকায়। আমার সেটা ভাল লাগে না। তুমি যেহেতু ডেকেছ তাহলে বল আমি কি করবো।।

তাহলেতো অনেক ভাল। তুমি কি ইয়াবা নাও না অন্য কিছু?

জ্বী শুধু ইয়াবা। অন্য কিছুই নেই নাই কখনো।

তুমি কি সত্যিই ছেড়ে দিতে চাও? কিন্তু পারছো না। সারাদিন বল মনে মনে আর খাব না কিন্তু সময় মত আর সেই কথা মনে থাকে না। এমন কিছু।

আপনি সত্যি ধরেছেন মামী।।

আগামীকাল আমি তোমাকে নিয়ে কিছু টেষ্ট করাবো। তারপর আমরা সিদ্ধান্ত নিব কি করতে হবে। আজ কি পার্টি আছে রাতে।।।

রেজা লজ্জা পেয়ে যায়।। মাথা নিচু করে বলে জানিনা।।।

কোন অসুবিধা নাই। টাকা আছে তোমার কাছে। নিচে চল আমি টাকা দিচ্ছি। ইঞ্জয় কর আজ। আমার কথায় চললে তুমি তোমার রেপুটেশন ফেরৎ পাবে।।। রুপা রেজার নাকে টান দিয়ে হেসে বলে, বান্ধবীরা অপেক্ষা করবে তাই না।। আজ আমি সবাইকে খাওয়াবো।।।

মামীর এপ্রোচ রেজার খুব ভাল লাগে। রাগ নেই, ভয় নেই, ভালবাসা দিয়ে সুন্দর ভাবে সলিউশন বাহির করতে চায়। রেজাও সিদ্ধান্ত নেয়। মামীকে পুরাপুরি সহযোগিতা করবে এবং এই ন্যাক্কারজনক কাজ থেকে বাহির হয়ে যাবে।

দুইদিন পর রেজা রিপোর্ট নিয়ে আবার মামীর কাছে আসে।
রুপা রেজাকে দেখেই হাসি দিয়ে বলে, এইতো সুবোধ ছেলে। ইচ্ছা আছে মামীকে সফল করার।
নিজেকে ক্লিন করে সবার মন জয় করার। তুমি পারবে রেজা।। আজ থেকে তোমার সেশন শুরু হবে। আমরা এখন ছাদে যাব। আমি প্রশ্ন করবো তুমি উত্তর দিবে সেখান থেকেই সমাধান বাহির হবে।। কি বল তুমি?

রেজা কিছুই বলতে চায়না তবু বলে, চলেন যাই।।।

ছাদে গিয়ে রুপা রেজাকে বলে, আচ্ছা রেজা ড্রাগস কত ধরনের আছে যান। ইয়াবা কি? জান।
ইয়াবা হল ফুল অব ক্যামিকেল। যেমন গাঞ্জা হল ন্যাচারাল। প্রাকৃতিক। গাজা এখন বহুদেশে ব্যাথা নাশক হিসাবে সেবন হয়। অর্গানিক গাজাও ব্রেইনে এটাক করে কিন্তু তেমন ক্ষতিকর নয় কারন ন্যাচারাল। ইয়াবাও ব্রেইনে এটাক করে কিন্তু ভিন্ন ভাবে। ব্রেইনকে ক্যামিকেলাইজ করে। ব্রেইনের অনেক সেলকে নিস্তেজ করে দেয় আর অনেক সেল সক্রিয় করে যেগুলি সক্রিয় থাকা দরকার নাই। এক সময় এই অনিশ্চিত সক্রিয়তার বা নিস্তেজ হওয়ার ফলে দুর্বল হয়ে যায়। আর তখন দ্রুত একটি সুস্থ মানুষ অসুস্থ হয়ে যায় আর ফেরৎ আসতে পারে না। আচ্ছা এইবার বল, প্রথম তুমি কি করে কার সাথে ইয়াবা সেবন করেছিলে। লজ্জা করবে না। সত্যি কথা বলবে।।

রেজা আমতা আমতা করে বলে, একটা মেয়ের পাল্লায় পরে।।

তোমার কি সম্পর্ক ছিল।

ছিল।

কেমন সম্পর্ক যে মেয়ে ইয়াবা সেবনে আগ্রহ দেখায়। সেক্সুয়াল সম্পর্ক ছিল?

রেজা লজ্জা পায়। হালকা করে বলে, জ্বী।

তুমি লজ্জা পাবেনা। আমি ডাক্তার। মামী না।। সরাসরি বল।। শুনেছি ইয়াবা সেবনে ভাল পার্ফর্মেন্স করা যায়। সেই জন্য নাকি।।

ঘুম হয়না। হ্যা সেটাই। ভাল লাগে। অনেক সময় থাকা যায়।।

শুন রেজা। সেক্স হল ইঞ্জয়ের ব্যাপার। ক্যামিষ্ট্রির ব্যাপার। অনেক সময় পারফর্ম করা না। বেশি সময় করতে পারলেই বেশি ভাল লাগা না। ইয়াবা তোমাকে উত্তেজিত করে রাখে কিন্তু আসলে উপভোগ করতে পারছো না। মনে কর তুমি বাজার থেকে বড় একটা বরফ এনেছ কিন্তু দুইদিন সেই বরফ গলছে না। তুমি কি সেটাকে বরফ বলবে? এই গল্পটা বন্ধুদের বলে আনন্দ পাবে। পাবে না কারন বতফ গলে যায়। স্বাভাবিক সময়ে না গললে সেটা আর বরফ নয়। সেক্সও তাই।। তোমার পার্টনারকে জিজ্ঞেস করেছ পরের দিন সে ব্যাথা অনুভব করছে কিনা?

জ্বি। প্রায় সময়ই বলে, নেশা কেটে গেলে প্রচুর ব্যাথা করে। ইনফেকশনও হয়।

তাই সেটা স্বাভাবিক না। সেটা সেক্স না রেজা।

রেজা হঠাৎ প্রশ্ন করে মামী কনা কি আপনার বান্ধবী।
হ্যা আমরা এক সাথে হাইস্কুলে পড়তাম। কেন বলতো?

স্বভাব ভাল না।।

সেতো তোমার খুব প্রশংসা করলো। তুমি নকি খুব ভাল।। মামী হাসি দিয়ে বলে, শুনেছি স্বামীর সাথে ভাল সম্পর্ক নেই। ছেলেদের খোজে থাকে। নষ্ট হয়ে গেছে।। তোমাকে খুব ডিষ্টার্ব করে তাই না?
আজ শেষ। আমরা আগামীকাল আবার কথা বলবো।।। নিচে গিয়ে বস। খেয়ে বাসায় যাবে। আর যদি বান্ধবীরা অপেক্ষা করে চলে যেত পার।। তোমার সাথে কথা বলতে আমার খুব ভাল লাগছে। আমাকে সময় দিও। যদি তুমি চাও তাহলে আর ইয়াবা সেবন করতে হবে না। টেষ্ট দেখে মনে হল তোমার কিছুটা পরিশ্রম করতে হবে।। শাক সব্জি আর ব্যায়াম করলেই ঠিক হয়ে যাবে।

রেজা চলে যায় বাসায়।
রেজা চলে যেতেই রেজার মা আর ছোট বোন নাজু আসে। রুপা ওদের নিয়ে বসে রেজার ব্যাপারে কথা বলে।
রুপা রেজার মা ও নাজুকে বলে, রেজা বাসায় যা কিছুই করুক বাধা দেওয়া যাবে না। কোন কারনেই রাগ করা যাবেনা। আগের চেয়ে আরো আদর আর ভালবাসাময় আচরন করতে হবে। ভাল হয়ে যাবে। বিশেষ করে দুই বোন রেজাকে বুঝাতে হবে রেজা তাদের কাছে কতটা গুরুত্বপূর্ণ।। মনে থাকে যেন নাজু।।

রেজা সকাল ১০টায় মামীর বাসায় এসে হাজির।। রুপা এখনো ঘুম থেকেই উঠে নাই। কাজের মেয়েটা রাজুকে নাস্তা দেয়, চা দেয়। রেজা এসেছে শুনে রুপা ঘুম থেকে উঠে সোজা চলে আসে রেজার কাছে। শুধু বলে, ৫ মিনিট আমি আসছি ফ্রেস হয়ে।।

গত রাতে অনেক সময় ধরে কনার সাথে কথা বলেছে ফোনে। কনার মুখে রেজার ব্যাপারে কি সব কথা শুনেছে। কনার মুখে কিছুই বাধেনা। রেজার সাইজ, ভোদায় চোসা, আর ষাড়ের মত শরীর এই সব শুনে ফোন রাখার পরেও অনেক্ষন রেজাকে নিয়ে ভেবেছে।। অজান্তে আংগুল দিয়ে আদর করেছে নিজের ভোদায়।।

রুপা বাথরুমে আয়নার সামনে দাড়িয়ে টুথব্রাশটা হাতে নিয়ে নিজেকে প্রশ্ন করছে। ঘুম থেকে উঠে সোজা রেজার কাছে আমি কেন গেলাম। নরমাললী ফ্রেস না হয়ে কারো সামনে যাই না। আমার কি রেজাকে দেখতে ইচ্ছা করছিল নাকি অন্য কিছু। ব্রাশ করতে করতে কেন মনে হচ্ছে রেজা আমার পেছনে দাড়িয়ে আছে। রুপা নিজেই নিজেকে ধমক দেয়। এইসব কি ভাবছিস রুপা।

রেজার কাছে এসে রুপা বসে চা খেতে খেতে বলে, চল আজ বাহিরে গিয়ে আমরা দুইজন লাঞ্চ করবো আর কথা বলবো। তুমি কি ফ্রি আছ।

রেজা বলে, আমি ফ্রি আছি কিন্তু বাসায় গিয়ে চেঞ্জ করতে হবে।।

তুমি বস। আমি রেডি হই। আর তোমাকে চেঞ্জ করার দরকার নাই। এমনিতেই ভাল লাগছে। চলবে।

রুপা রেজাকে নিয়ে সোজা এলিফেন্ট রোডে চলে যায়। শুধু শুধু ঘুরে। কয়েকটি পর্দার দোকানে যায়। রুপা রেজাকে বলে, কাল কি কোথাও গিয়েছিলে তুমি।
রেজা না বলে,

কেন? বন্ধু বান্ধব ফোন করে নাই।

ফোন বন্ধ করে দিয়েছিলাম। সকালে দেখলাম অনেক মিস কল।

কে বেশি করেছে। মেয়ে না ছেলে।

দুইটা মেয়েই বেশি করে।।

রুপা হাসি দিয়ে বলে, তাহলে তো অনেক মিস করে ফেলেছ। তাই বুঝি মন খারাপ। তুমি কি ওদের কাউকে ভালবাস? নাকি ফান।।

না মামী, ওদের মত মেয়েকে ভালবাসা যায়না।
হ্যা তাই। কনার মুখে যা শুনলাম এতে মনে হয় ওরা তোমার পিছ ছাড়বে না।।।

কি শুনেছেন মামী? কনার কথা বিশ্বাস করবেন না।

আমি কনাকে জানি। যত খারাপই হউক কনা আমাকে মিথ্যা বলবেনা।।

কি সব বলছে জানি না। লজ্জা করছে।।

রেজা লজ্জার কি আছে। আমরা এডাল্ট।। আমিতো খুশিই হয়েছি। আমার নিজের মানুষ তুমি। তোমার প্রশংসা করে তা শুনে আমার ভালই লাগে। কনার মত হাই সেক্সুয়্যালিটির মেয়ে যার প্রশংসা করে সে অবশ্যই মাষ্টার। লজ্জা পাওয়ার কিছুই নাই। আমরা সবাই করি।।।

রেজা লজ্জামাখা হাসি দিয়ে বলে, আপনার মুখে এইসব শুনতে লজ্জা করে মামী।।

আজ কি যাবে? যেতে পার। আমাকে কথা দিতে হবে। আজই শেষ ইয়াবা।

রেজা মামীর দিকে চেয়ে হাসি দিয়ে বলে, রাগ করবেন না মামী একটা কথা বলি, আমার ইয়াবার চেয়ে মেয়েদের সংগটাই বেশি ভাল লাগে। মনে হয় আমার আসল নেশাই সেটা।

মামী ফিরতি হাসি দিয়ে বলে, তাহলে তোমাকে সেক্স এডিক্ট বলা যায়। এইবার চল লাঞ্চ করি।। আমার খুব ভাল লাগছে তুমি ভাল হতে চেষ্টা করছো।।

লাঞ্চের টেবিলে বসে, রুপা রেজাকে আস্তে আস্তে করে বলে, সত্যিই কি ইয়াবা সেবনে পাওয়ার বেড়ে যায়।

রেজা বুঝেও না বোঝার ভান করে বলে, কিসের পাওয়ার মামী?

রুপা পাশে একবার চেয়ে মুখ কাছে নিয়ে এসে বলে, যেটা কর মেয়েদের সাথে।। ড্রাইভের কথা বলছি।।
রেজা হাসি দিয়ে বলে, কথা সত্য। কিন্তু আনন্দ নাই। হাসি দিয়ে বলে আমিতো এমনিতেই ভাল। তুমি জানতে চাও কেন মামী?

আমি ডাক্তার তাই জানা থাকা ভাল। মনে কর রিসার্চ করছি।। তুমি লজ্জা পাওয়ার কিছুই নাই। আমরাতো এখন বন্ধু হয়ে গেছি তাই না।।

তা ঠিক আছে। বন্ধু হলেও আমার মামী। সব কি বলা যায়।। বন্ধন ঠিক রেখে যতটুকু সম্ভব আমি বলতে পারি।।। তবে আমার এক্সপিরিয়েন্স থেকে বলি, এই ব্যাপারে গভীরে কথা বলা উচিত না।। লোভ হয়। আমারও তাই হয়েছে।। ট্রাই করতে ইচ্ছা হয়। ফেসে যাবেন।।। পরে আমার মামা বিপদে পরতে পারে।।

রুপা হাসি দিয়ে বলে, তা ঠিক। রুপা নিজেকে একটু নাড়াচাড়া দিয়ে আবার বলে আমার লোভ হলেও সামাল দিতে জানি।।

রেজা রুপার চোখে চোখ রেখে বলে, এই কাজে সামাল দেওয়া কঠিন। একবার মনে হলে স্থীর থাকা যায়না। বহু দেখেছি মামী।। কনা সহ তোমার অনেক বান্ধবীকে আমি দেখেছি।।।

রুপা হাসি দিয়ে বলে, তুমি কি আমার সব বান্ধবীকেই সাড়া।।

রেজা রুপাকে বলে, চলুন উঠি অনেক্ষন হয়ে গেছে। সবার মাপ আমার জানা।।

রুপা বিল পরিশোধ করে উঠতে উঠতে বলে, তোমাকে দেখলে কিন্তু মনে হয় না। ভাল হয়ে যাও।

আমিতো ভাল হতেই চাই। তোমরাইতো ভাল হতে দাও না। আই মিন মেয়েরা।।

রুপা রেজা গায়ে ধাক্কা দিয়ে বলে, আমাকে আবার জড়িয়ে কথা বলবে না।। আমি তোমার মামী।

রেজা হাসি দিয়ে বলে,মামী হলেও আমরা এখন বন্ধু। আর সব মেয়েরাই আমার কাছে এক।। আর কনার বান্ধবী যেহেতু কিছুটা বুঝতে পারি।

রুপা হা করে তাকিয়ে থেকে বলে, কি বুজতে পার।।

তোমাকে দেখলেই বোঝা যায় মামী, ওয়ান্টেড মেন্টালিটি আছে। কে না চায় আলাদা স্পাইসি খাবার খেতে।
রুপা আবার থাপ্পড় দেখিয়ে বলে, অসভ্য কোথাকার। বেশি হয়ে যাচ্ছে কিন্তু। আমি তোমার মামাকে বলে দিব কিন্তু।

কি বলবে, আমি কি কিছু করেছি তোমার সাথে। কথা বলছি দুই বন্ধু মিলে, এখানে মামা আসে কেন? আমি শুধু বলছি সবার ইচ্ছা হয় ভাল ভাবে ইঞ্জয় করতে।

এইবার চল বাসায় যাই। আর থাকা যাবে না।। রেজা তুমি কিন্তু আমাকে কথা দিয়েছ আর ইয়াবা টিয়াবা খাবে না। সবাই আমার উপর ভরসা করছে। আমি তোমায় ঠিক করে দিব।

আমি কথা দিলাম মামী। সমস্যা হল রাত হলেই একা হয়ে যাই। শরীর মেজ মেজ করে।। অস্থির লাগে।।

রুপা রেজাকে হাসি দিয়ে বলে, রাতে যখন তোমার খারাপ লাগবে তখন আমাকে ফোন দিবে। আমরা কথা বলবো। কয়েকটা দিন তারপর ঠিক হয়ে যাবে।

তোমার সাথে কথা বলে আমার কি হবে? তার চেয়ে আমি কনাকে ফোন দিব।। তোমাকে ফোন দিলে আবার যদি মামাকে বলে দাও।।

রুপা হাসতে হাসতে শেষ, ফোন দিও কথা দিলাম তোমার মামাকে বলবো না।

রেজাও হাসি দিয়ে বলে, মামাকে না বললে ফোন কেন? আমি বাসায়ও চলে আসতে পারি।

রুপা আবার অসভ্য বলে মারতে আসে আর বলে, তুইকি আমাকে কনা পেয়েছিস নাকি? বাসায় আসলে ঠিকই তোর মামাকে বলে দিব।

ছি ছি মামী। তুমি নিজেকে কনার সাথে তুলনা কর কেন? কোথায় কনা আর কোথায় তুমি। আর মামাকে কি বলবে তুমি? আজ রাতে এসে আমি দেখতে চাই তুমি মামাকে কি বল।

যা এইবার বাসায় যা। আর পাকনামি করতে হবে না। সময় হলে সন্ধার আগে একবার বাসায় চলে আসিস। ছাদে চা খাব। তোর আম্মুকে বা নাজুকে নিয়ে আসিস।

ঠিক আছে আসবো। ছাদে চা খেতে আমারও ভাল লাগে।।।

রুপা বাসায় গিয়ে টয়লেটের বেসিনে ঠন্ডা পানি মুখে দেয়। আয়ানার সামনে দাড়িয়ে নিজেকে ভাল করে দেখে। আর নিজেই নিজেকে প্রশ্ন করে, এই রুপা তুমি আসলে রেজার মামাকে কি বলে দিবে যদি রেজা রাতে চলে আসে?

নিজেই বলে, জানি না আর হেসে দেয়।।
রুপা কনার কথা মনে পরে, রেজার ডমিনেটিং পাওয়ার, টোটাল কন্ট্রোল নিয়ে এগ্রেসিভ ভাবে সারা শরির নিয়ে খেলা করার গল্পের কথা। রুপার খুব অভিমান হয় স্বামী রকিবের জন্য। রকিব উচ্চ শিক্ষীত, ভদ্র, নরম স্বভাবের মানুষ। খুব ভাল বাসে রুপাকে কিন্তু বিছানেতেও একই ভদ্রতা। পারলে টাই স্যুট পড়েই সেক্স করতে আসে ভদ্রতা বজায় রেখে। এই সব ভাবতেই মনটা খারাপ হয়ে যায়। পরক্ষনেই আবার নিজেকে প্রশ্ন করে, এই রুপা তুই কি রেজার প্রতি আকর্শন অনুভব করছিস?
রুপা আবার হাসি দিয়ে বলে, জানি না.

বাহির থেকে মায়ের ডাকে রুপা ফেরত আসে নিজের কাছে।

রেজা বাসায় গিয়ে মামীকে নিয়ে ভাবছে। মামীর সাথে কি রেজা খারাপ কিছু বলেছে? মামীকে খুব সুন্দর লাগছিল। মামী কি আরো খোলামেলা কথা বলতে চায়। রাতে আমার খারাপ লাগলে মামী কেন ফোন করতে বলেছে। মামী যে খুব সুন্দর এবং সেক্সি সেই ব্যাপারে সন্দেহ নাই। দেখলে মনে হয় গরম করা বডি বা ফিগার। বাচ্চা হয়নি তাই এখনো মেইনটেইন করেছে বডি।।
রেজা সিদ্ধান্ত নেয় আজ বিকালে যাবে না মামীর বাসায়। দেখতে চায় কি করে। রাতেও ফোন দিবে না। মামীর আগ্রহ কেমন রেজাকে নিয়ে সেটা যাচাই করতে হবে।।।

রেজার ছোট বোন নাজু ডাক দিতেই রেজা জবাব দেয়।। নাজু জিজ্ঞেস করে আজ কোথাও যাবে কি না সেটা জানতে চায়।।

রেজা জানিয়ে দেয় না। আজ বাসায় থাকবে।

পরের পর্বে যান।
 

Users who are viewing this thread

Back
Top