What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

দুগ্ধবতী জাকিয়া আজিজ (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
দুগ্ধবতী জাকিয়া আজিজ (১ম পর্ব) - by zakiaaziz

কয়েকমাস হলো আমার একটা বেবি হয়েছে। একারণে আমার স্তনড়জাড়া এখন পুরাটাই বলের মতো গোল, আঁটোসাটো এবং আরও যৌনউদ্দীপক। দুধের বোঁটা খাড়া, কালচে খয়েরী আর আকৃতিও যথেষ্ট বৃদ্ধি পেয়েছে। স্তনজোড়া আমার অন্যতম অস্ত্রও বটে। স্বামীর মান ভাঙ্গাতে এটা খুব কাজেলাগে। দুধ চুষতে দিলেই আজিজের সব অভিমান দূর হয়। আবার কোনো কিছু আদায় করতেও আমি এই স্তনসম্পদ ব্যবহার করি। দুধ চুষাতে আমার নিজেরও খুব ভালোলাগে। বিয়ের আগেই আজিজকে দুধ চুষতে দিয়েছিলাম। আমার গুদ চুষতেও সে খুব ভালোবাসে এটাতো আপনারা আগেই জেনেছেন। তবে বাবু হবার কয়েকমাস আগে থেকে থেকে দুধ, গুদ এসব চুষাচুষি বন্ধ আছে তাই স্বামী বেচারা খুবই মনোকষ্টে আছে।

ডেলিভারির তিনমাস আগে আমরা শেষবারের মতো সেক্স করেছিলাম। তার আগে পর্য্যন্ত পেটে চাপ না দিয়ে চুদাচুদির একটা স্টাইল দুজন ঠিকই বেরকরে নিয়েছিলাম। আমি একহাঁটু ভাঁজ করে চিৎহয়ে শুয়ে থাকতাম আর আজিজ হাঁটুর নিচ দিয়ে পা ঢুকিয়ে আরেক রানের উপর চাপিয়ে দিয়ে কাতহয়ে চুদতো। গুদ পাগল স্বামীকে আমি এভাবেই তৃপ্তি দিতাম। ওভাবে চুদাচুদি করে কিছুটা মজা পেলেও আসল চুদাচুদির তুলনায় সেটা কিছুইনা। আমি আরো একটা কাজ করতাম। ২/৪ দিন পরপর স্বামীর ধোন চুষে মাল বাহির করে দিতাম। আমি এখন ব্লু-ফিলমের নায়িকাদের মতোই 'মাউথ কাম স্পেশালিস্ট'।

তাইবলে মল্লিকার সাথে আজিজের চুদাচুদি বন্ধ হয়নি (জাকিয়া ও আজিজের যৌন জীবনযাপন ০৯ পর্ব পড়ুন)। গত একটা বছর ধরে মল্লিকা আজিজকে দুর্দান্ত রকমের সহযোগীতা দিয়ে আসছে। আমার স্বামীর সব রকমের জৈবিক চাহিদা সে মিটাচ্ছে। মল্লিকা এমূহুর্তে বেবীর কাপড়চোপড় গুছিয়ে রাখছে। আজিজের নজর সেদিকে। মেয়েটার শরীরের প্রতিটা বাঁকেবাঁকে, চড়াই-উৎরাই সবখানেই ওঁতপেতে আছে যৌনমিলনের আহ্বান। গলার একটু নিচ থেকেই ওর স্তনের ঢাল নেমে এসেছে। ব্লাউজ পরে থাকলেও দুই স্তনের বিভক্তি চোখে পড়ছে। শাড়ী বা সালোয়ারকামিজ যাই পরুক না কেনো গুরু নিতম্বের গভীর খাদ স্পষ্ট বুঝা যায়। মল্লিকার পাছা আজিজেকে লোভাতুর করছে।

হাতের নাগালে আসতেই আজিজ মল্লিকাকে কাছে টেনে নিলো। পাছার ভাঁজে হাত বুলিয়ে বললো,'আজ গোসলের সময় তোর এখানে আদর করবো।' গোসলের সময় সাবান মাখিয়ে এ্যনাল সেক্স করা আজিজের একটা অন্যতম যৌন বিনোদন। আজিজের আদরে মল্লিকাও যেন মোমের মতো গলে গেলো। এটাই ওর বৈশিষ্ট। যেপথেই হোক, চুদাচুদির ব্যাপারে সে কখনো না বলে না। পেনিস চুষার কথা বলতেই মল্লিকা চুষলো তারপর নিজের কাজে চলেগেলো। আমি নিশ্চিত যে আজিজ আজ মল্লিকার গিড়ীখাদে বিধ্বংসী পেনিস চালিয়ে জায়গাটা লন্ডভন্ড করে দিবে।

পলিন আর জোহা এখন দেশে নেই। (জাকিয়া ও আজিজের যৌন জীবনযাপন ০৭ পর্ব পড়ুন)। জোহার কোম্পানী তাকে ফ্যামিলি সহ কয়েক বছরের জন্য দুবাই ব্রাঞ্চে পাঠিয়েছে। ওরা না থাকায় আমাদের যৌথ চুদাচুদি অনেকটাই জৌলুস হারিয়েছে। খুশির খবর হলো দুবাই গিয়ে পলিনেরও একটা বেবী হয়েছে। কিন্তু বেচারা জোহা আজিজের চাইতেও বহুগুণ কষ্টে আছে। কারণ সেক্স সার্ভিস দেয়ার মতো সেখানে মল্লিকার মতো কেউ নেই। তবে আমার আর আজিজের বিশেষ কায়দায় চুদাচুদির লাইভ ভিডিও দেখ সেভাবে চুদাচুদি করে পলিন দম্পতি নিজেদের খায়েস মিটিয়েছে।

আমার বেবি হবার তিনমাস পরের গল্প এটা। দীর্ঘ বিরতীর পর আজ আমি গুদের অনশন ভঙ্গ করেছি। আর সুযোগ পেয়েই আজিজ গুদ চাঁটতে লেগে পড়েছে। সেই যে শুরু করেছে আর থামাথামি নাই। পাছার নিচে দুইহাত ঢুকিয়ে গুদ উঁচিয়ে ধরে চাঁটছে আর চুষছে। চুষছে তো চুষছে, একাধারে চুষেই চলেছে। প্রেগন্যান্ট হওয়ার পরে আমারও গুদ চাঁটানোর সুযোগ হয়নি। দীর্ঘদিন গুদ চুষাতে না পেরে আমিও হাঁপিয়ে উঠেছিলাম। আজ সুযোগ পেয়ে ইচ্ছেমতো চাঁটিয়ে নিচ্ছি।

গুদ চাঁটা, চুষায় আজিজ কখনোই তাড়াহুড়া করেনা। এখন এমনভাবে চুষছে আর চাঁটছে যেন ওখান থেকে অমৃত মন্থন করছে। আমি এমনকি পলিনও বলে যে, আজিজের জিভ আর ঠোঁটে নাকি জাদু আছে। সেই জাদুর ছোঁয়ায় আমার গুদেও আজ অমৃতরসের জোয়ার লেগেছে। আজিজ চুষছে, আমি হাঁটুর নিচে ওর ঘাড় জড়িয়ে ধরে রেখেছি।
'এই গুদখেকো পাগলাচোদা?'
'উঁউঁ, বল।'
'কি চুষিস তুই?'
'এর নাম গুদ, ভোদা, যোনী, উন্নি- তোর শরীরের জ্বালামুখ।'
'এতো গুদ চাঁটিস কেনো? কি আছে আমার গুদে?' ভাতার কি জবাব দিবে আমি জানি। তবুও অনেকবার শোনাকথা আবার শুনতে চাই।
'অনন্ত যৌবনের অমৃতরস আছে এখানে।' আজিজ গুদ কামড়ে ধরলো।
'তাহলে চুষ, আরো বেশিকরে চুষ।' গুদভক্ত ভাতারের কথা শুনতে অসম্ভব ভালো লাগছে। বহুদিন পর জিভের ছোঁয়া পেয়ে গুদের গ্রন্থীগুলি আরো সক্রিয় হচ্ছে। প্রচুর রস ছাড়ছে।

আজিজ গুদে মুখ চেপেধরে ঝাঁকাতে ঝাঁকাতে জিভের মাথা গুদের ফুটায় ঢুকিয়ে দিলো। যোনীরস খাওয়ার লোভে ওর জিভও আরো সক্রিয় হচ্ছে। আমিও ওর মুখের দিকে গুদ ঠেলে দিলাম। আজিজ সাথেসাথে কামড় বসালো। আমি কোঁকিয়ে উঠলাম। কামার্ত শীৎকার আজিজের কানে মধু বর্ষণ করছে। পাশের রুম থেকে মল্লিকার সুরেলা কন্ঠ ভেসে আসছে 'চাঁদনী রাইতে ঘরের বাত্তি দাও গো নিভায়া, আমার শরীর যেন কেমন কেমন করে..'।

বেবি একটু কেঁদে উঠতেই মল্লিকা দুধ দুলিয়ে ছুটে এলো। শুধু পেটিকোট পরে আছে। আমাদেরকে মৈথুনরত দেখে মুচকী হেসে বেবিকে কোলে তুলে নিলো। চব্বিশ ঘন্টা সে বেবিকে আগলিয়ে রেখেছে। মল্লিকার বুকের ছোঁয়া পেতেই বেবিও চুপ। বেবিকে বুকে চেপে ধরে সে চলেগেলো। দুদু খাওয়ার জন্য কান্নকাটি করলে আবার নিয়ে আসবে, নয়তো সারা রাত ওর কাছেই থাকবে। আমরা নিশ্চিন্তে পরষ্পরের শরীর নিয়ে মেতে রইলাম।

আরো কিছুক্ষণ চুষার পরে গুদ থেকে মুখ সরিয়ে আজিজ আমার পাশে উঠে এলো। দুজন প্রাণভরে চুমাখেলাম। আমি আজিজের ঠোঁট চুষছি। ওর ঠোঁটজোড়া গুদের নোনাজলে মাখামাখি। আমাদের উত্তেজনা বাড়ছে। আজিজ হাতে ধোন ধরিয়ে দিলো। মুঠিতে ধরে ধোনে মোচড় দিতেই সে কাতরে উঠলো। আমি হি হি করে হেসে উঠলাম। আমাকে জাপটে ধরে উপরে উঠলো আজিজ। সে ধোন ঢুকানোর চেষ্টা করছে আর আমি খিক খিক করে হাসতে হাসতে শরীর মুচড়ামুচড়ি করছি। এভাবে পাস্তাপাস্তি করতে করতে আজিজ আমার গুদে ধোন ঢুকিয়ে দিলো।

গুদের ভিতর ধোন নিয়ে মনেমনে বললাম আহ কি শান্তি! কিন্তু আজিজের মনের মধ্যে এখনও কিছুটা ভয় কাজ করছে। খুবই ধীরেধীরে, যেন স্লো মোশানে চুদছে। গুদের ভিতরে ধোনের অস্তিত্ব খুবই ভালোলাগছে। আমি শান্ত হয়ে, চোখমুজে চোদন উপভোগ করতে করতে চারহাতপায়ে স্বামীকে জড়িয়ে ধরলাম। উপরে উঠবো আবদার করতেই আজিজ শরীর গড়িয়েদিয়ে আমাকে উপরে তুলেনিলো। আমি ওর দুপাশে হাঁটু গেড়ে উঠে বসলাম।

আজিজকে চুদছি। আমার দুগ্ধভান্ডার দুইটা ধীরেধীরে বাউন্স করছে। স্বামীর চোখে চোখ রেখে হাসলাম। ঝাঁকুনীর কারণে স্তনবৃন্তে মুক্তার দানার মতো দুধ জমছে। দুই স্তনে হাত বুলিয়ে আজিজ বললো,'তোর দুধদুইটা এখন আরো বড় হয়েছে আর দেখতেও খুব সুন্দর লাগছে।' সে এতোই সাবধানে দুধের উপর আঙ্গুলের চাপ দিচ্ছে যেন জোরে চাপ দিলেই ওদুটো ফেটে যাবে।
'এখন দুদু জমেছে তাই বড় দেখাচ্ছে।' আজিজের হাত দুটো বুকের উপর চেপেধরলাম।
'আমার বড় সাইজের দুধই পছন্দ। বড় সাইজের দুধে তোকে দেখতে আরো সেক্সি লাগছে।'
'বাবু দুদুখাওয়া ছেড়েদিলে আবার এটা ছোট হয়ে যাবে।'
'তাহলে ছাড়ানোর দরকার নাই।'
'বেবি কি সারাজীবন খাবে নাকি? এক-দেড় বছর পরে এমনিতেই ছেড়েদিবে।'
'তাহলে আমি সারাজীবন তোর দুদু চুষবো।'
'পাগলের কথা শোনো।' আমি শরীর কাঁপিয়ে হেসে উঠলাম। স্তনজোড়া লাফিয়ে উঠতেই কয়েকফোঁটা দুধ ছিটকে আজিজের গায়ে পড়লো।

স্বামী হাসছে, আমিও হাসছি। ওকে দিয়ে দুদু চুষতে খুবই ইচ্ছা করছে কিন্তু নিজেকে সামলে নিলাম। বেবি হবার কিছুদিন আগে থেকেই আমার দুধে টিপা দিলেই সাদা রস বেরিয়ে আসতো। তাই আজিজ আর চুষতো না। তারপর থেকে দুজনেই ধৈর্য্য ধরে আছি। কিন্তু চোখের সামনে ফোঁটাফোঁটা দুধ ঝরতে থাকা স্তনের নাচন দেখে আজিজের ধৈর্য্যের বাঁধ ভেঙ্গে গেলো।
'মেমসাহেব একটু দুধ চুষতে দিবা?'
'চুষবা? কিন্তু তোমার মুখে যে দুধ বেরিয়ে আসবে।'
'মুখ থেকে ফেলেদিবো।'
'বাবুর দুধ নষ্ট করবা?'
'তাহলে খেয়ে নিবো।' আজিজ আমার নধর স্তনে হাত বুলাতে থাকে।
'পাগল ছেলে, বউএর দুদু কেউ খায় নাকি?'
'কেউ না খেলেও আমি খাবো।' একটু টিপতেই স্তনের বোঁটায় দুধ জমাহলো। আজিজ আঙ্গুল ঘুরিয়ে বোঁটার চতুর্দিকে দুধ মাখিয়ে দিলো।
স্বামীর মুখের দিকে তাকিয়ে আমারও খুব মায়া হলো। নিচে ঝুঁকে মুখের দিকে দুধভর্তি স্তন এগিয়ে ধরে বললাম,'আচ্ছা তাহলে চুষো। সব খেয়োনা কিন্তু, বাবুর জন্যও রেখো।' দুধ চুষানোর জন্য আমারও উসখুসানী বাড়ছিলো। আহা বেচারী কতোদিন চুষেনি। মাঝেসাঝে চুষলে কি আর এমন হবে। খারাপ লাগলে না হয় আর চুষবে না।
আজিজ দ্বিধাহীনচিত্তে সামনে মুখ এগিয়ে দিলো। কিন্তু শেষ মূহুর্তে দুধের বোঁটার কাছ থেকে মুখ সরিয়ে নিয়ে বললো,'নাহ থাক, আজ না। পরে আরেক দিন চুষবো।'

দুজন আবার চুমুতে বিভোর হয়ে গেলাম। চুমা খেতে খেতে স্বামীকে চুদছি। ছন্দময় গতিতে পাছা উপরনিচ করছি। ধোন গুদের ভিতরে ঢুকছে, বাহির হচ্ছে। দীর্ঘ চার মাসের চোদন বঞ্চিত গুদ। আজিজের ধোনটা অনেক মোটা মোটা লাগছে। গুদে ধোন ঢুকিয়ে আমার কি ভালোই না লাগছে! মনে হচ্ছে এই চোদন যদি কখনোই শেষ না হতো! অনন্তকাল এভাবেই যদি আজিজকে চুদতে পারতাম!

আমি এখনো আজিজের উপর সওয়ার হয়ে চুদছি। আজিজ চোদন উপভোগ করছে। বাচ্চা হবার পর মেয়েদের যৌনাঙ্গ রিপেয়ার হতে কতদিন লাগে কে জানে? মনের মধ্যে কিছুটা হলেও দ্বিধাদন্দ্ব কাজ করছে।
'আমার গুদ কি লুজ হয়ে গেছে?'
'কই নাতো। আমারতো আগের চাইতেও টাইট লাগছে।'
'সত্যি বলছো?'
'একদম তিন সত্যি। কেনো?'
'শুনেছিলাম বাচ্চাকাচ্চা হলে মেয়েদের গুদ ঢিলা হয়ে যায়।' আমি চুদতে চুদতে আজিজের উপর শুয়ে পড়লাম।
'তাতো জানিনা। তবে আমার চুদুরানীর গুদ একটুও লুজ হয়নি। সেই প্রথম দিনের মতোই আঁটোসাঁটো লাগছে। গুদমেরে আগের মতোই তৃপ্তি পাচ্ছি।'
'আমারও খুব ভালোলাগছে। তোর কি তাড়াতাড়ি মাল বাহির হবে? আজ কিন্তু সারারাত তোর ধোন চুদবো।'
'অনেকদিন পরে তোর গুদে ধোন ঢুকিয়েছি, মাল কনট্রোল করা খুবই মুশকিল।'
'দুপুরে গোসলের সময় মল্লিকার পাছা মারলি, তবুও?
'পাছা আর গুদ কি এক হলো? তোর গুদের গরমে ধোন কুপোকাত হতে কতোক্ষণ?'

স্বামীকে মাল কনট্রোল করতে বলছি কিন্তু গুদের ভিতর ধোন খোঁচাখুঁচি করে আমার অবস্থাও খুব একটা সুবিধা না। কিন্তু এতো তাড়াতাড়ি শেষ করতেও ইচ্ছা করছে না। আজিজের উপর থেকে নেমে পাশে শুলাম।

গল্পে গল্পে আনন্দময় দিনগুলি স্মরণ করছি। রাত পেরিয়ে যাচ্ছে। গুদে আবার ধোন ঢুকাতে ইচ্ছা করছে। স্বামীর দিকে পিছন ফিরে ধোনে পাছা ঘষে বললো,'এবার ঢুকাও।' আজিজ অনুগত সেক্স স্লেভের মতো গুদে ধোন ঢুকিয়ে চুদতে আরম্ভ করলো। 'একটুও ব্যাথা পাচ্ছিনা, জোরে জোরে চুদো',আমার আমার আশ্বাস পেয়ে আজিজ এবার প্রেশার দিয়ে চুদতে লাগলো। একহাতে দুধের ভান্ডার চেপেধরতেই বললাম,'চুদো আর জোরে জোরে টিপো।'
'টিপবো? দুধ বাহির হবে না?'
'হোক, তবুও টিপো। চুদার সময় দুধ না টিপলে কি ভালোলাগে?'

আজিজ পিছন থেকে চুদতে চুদতে সজোরে দুধ টিপাটিপি করতে লাগলো। মূহুর্তের মধ্যে উষ্ণ দুধে ওর হাত মেখে গেলো। বিস্মিত কন্ঠে জানালো যে, ব্রেস্ট মিল্ক এতাটা উষ্ণ হয় তা ওর ধারণাতেই ছিলোনা। বদলাবদলী করে সে অবিরাম দুধ টিপাটিপি করে চলেছে। একই সাথে গুদের ভিতর বিরতিহীন ধোন চালিয়ে যাচ্ছে।
'গুদে ব্যাথা লাগছে নাতো?'
'ব্যাথা লাগবে কেনো, এবারই কি প্রথম গুদমারাচ্ছি?'
'বেবি হবার পরে প্রথম চুদছি তাই টেনশন যাচ্ছেনা।'
'টেনশন করতে হবে না। পুরানা স্টাইলেই চুদো।' আমি গুনগুন করে গেয়ে উঠলাম,'যতো ব্যাথা দিসরে কালা মজা লাগে বড়।' আজিজ চুদতে চুদতে আমার গুদ ভয়ঙ্কর ভাবে তাতিয়ে দিয়েছে। 'তোর চুদায় শুধু মজা আর মজা।' ধোনের ঘুঁতাঘুঁতিতে আমিও বাকবাকুম করতে শুরু করলাম।
আজিজের ভয় কেটেগেছে। গুদে পরপর কয়েকটা জবরদস্ত ঘুঁতা দিলো,'এবার লাগে?' আজিজ আসলে মজা করছে।
'খুব ব্যাথা লাগছে, তুই জোরসে ঘুঁতা দে।' আমিও মজা করলাম।

আমাদের সব ভয়ভীতি দূর হয়ে গেছে। আজিজের ধোন আমার গুদের ভিতরে সন্ত্রাসী কর্মকান্ডে মেতে উঠেছে। আজিজের ধোন পিছন থেকে আগাত হানছে। আমি পিছনে পাল্টা ধাক্কা দিতে দিতে আরো জোরে ঘুঁতাতে বললাম। আজিজের চুদার জোস আরো বেড়ে গেলো। 'খানকীর গুদে এত্তো কামড়? ঘুঁতিয়ে ঘুঁতিয়ে আজ তোর গুদ ফাটিয়ে দিবো'- সে একাধারে ঘুঁতাতে লাগলো। আমার শীৎকার আর কাতরানী দুটোই বাড়ছে।

আমাদের মধ্যে ধোনে-গুদে জবরদস্ত ঘুঁতাঘুঁতি শুরু হলো। দুজনের কামউন্মাদনা তুঙ্গে উঠেগেছে। আজিজ ফ্রন্ট গিয়ারে টপস্পীডে আর আমি ওর সাথে তাল মিলিয়ে ব্যাক গিয়ারে ধাক্কাতে লাগলাম। থপাস থপাস আওয়াজ হচ্ছে। মাল না বাহির হওয়া পর্য্যন্ত দুজনের ধাক্কাধাক্কি চলতে থাকলো। একেবারে মোক্ষম মূহুর্তে আজিজ প্রচন্ড শক্তিতে আমার গুদে ধোন ঠেঁসে ধরলো। গুদের ভিতর মাল আছড়ে পড়ছে। গুদের কামড় না মেটা পর্য্যন্ত আমি ব্যাক গিয়ারে গুদ ধাক্কাতে থাকলাম। ওদিকে সঙ্গম তৃপ্ত আজিজের মুখ চলছে..চুদ মাগি চুদ..জোরে জোরে চুদ..আরো জোরে চুদ..খানকী মাগী আরো জোরে চুদ। চুড়ান্ত পর্য্যায়ে গুদের পেশিগুলি আজিজের ধোন কামড়ে ধরলো। চরম সুখ নিতে নিতে আমিও তখন একটানা আওয়াজ করে চলেছি ইইইইইইইইই…।

(চলবে..)
 

Users who are viewing this thread

Back
Top