What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বিধবা মা এর নতুন জীবন পর্ব ১ - by @disqus_qsjrwrysn0

আমার নাম শিউলি ,আমরা ২ বোন ছোট বোন ক্লাস ৫ পরে ,আমি সবে মাধ্যমিক দিলাম, আমার মা রিনা আক্তার উনার বয়স ৩৭,আমার বাবা গত হয়েছেন ২ বছর হলো, সংসারে নানান অভাব তার মধ্যে আমার চাচাদের সাথে আমাদের সম্পর্ক খারাপ। এর মাঝে হটাৎ দাদু মারা গেলেন, এবার আমাদের মাথায় আকাশ ভেঙে পড়লো,কারণ চাচা রা আমাদের বের করে দেবেন, এবং তাই হলো, আমাদের থাই হলো মামার বাড়িতে, কিন্তু সেখানেও ঝামেলা মামী রোজ ঝগড়া করতে লাগলো,মামা আকার ইঙ্গিতে মা কে বাড়ি ছাড়তে বললেন। মা কোথায় যাবেন বুঝে উঠতে পারলেন না। মার্ ফোন একদিন এক দাদু ভাই ফোন করলেন উনি খুব দুঃখ করলেন আমাদের অবস্থা শুনে।উনি উনার বাসায় যেতে বললেন একটা কিছু বেবস্থা করবেন বলে।

যথারীতি আমরা উনার বাসায় হাজির হলাম, উনি কলকাতা তে থাকেন, উনার ২ রুম এর বাসা আমাদের একটা রুম এ থাকতে দিলেন।উনার বয়স ৬৫ হবে, উনি ব্যবসা করেন,আমাদের জন্য যা যা প্রয়োজন সব বেবস্থা করে দিলেন, মা ও বেশ খুশি।অবশেষে একটা জায়গা পাওয়াতে। হটাৎ কিছুদিন পর একটা জিনিস লক্ষ করলাম মা আর দাদু দুজনে বেশ বন্ধুর মতো হয়ে গেছেন। আমি তা দেখে বেশ অবাক হলাম, আবার খুশি ও হলাম। এভাবে চলতে থাকলো বেশ কিছু দিন। আমি কলেজ এ ভর্তি হলাম, সারাদিন দাদু ব্যবসার কাজে বাহিরে থাকেন, ছোট বোন স্কুল এ আমি ও কলেজ এ চলে যাই, একদিন রাতে ঘুম ভেঙে গেলে দেখি মা কিচেন এ বাসন মাঝতেসে আর দাদু পিছন থেকে মা জড়িয়ে ধরে আদর করে বললো রিনা ওরা ঘুমুচ্ছে প্লিজ একটু চুদতে দাও, মা ও দাদু কে জড়িয়ে ধরে বললো লক্ষি সোনা শিউলি বড়ো হয়ে গেছে ও চোদার শব্দ টের পেয়ে যাবে, কাল সকালে তো ওরা কলেজ চলে যাবে তখন চুটিয়ে চুদো, আমি নিজের চোখ কে বিশ্সাস করতে পারতেসিলাম না।বিছানাতে শুয়ে শুয়ে শুধু তাদের চোদার কথা ভাবতে লাগলাম ভাবতে ভাবতে একটা প্ল্যান করলাম যে ভাবেই হোক তাদের চোদাচুদি দেখতে হবে,

সকালে ঘুম থেকে উঠে দেখলাম মা একটা হাত কাটা ব্লউস দিয়ে লাল জর্জেট এর শাড়ি পড়ে নাস্তা দিচ্ছেন। দাদু আমাদের নিয়ে বের হয়ে যাচ্ছিলেন হটাৎ মা দাদু কে বললো, এই আজ কিন্তু চকলেট ফ্লেভার এর টা আনবে, বলে একটা হাসি দিয়ে গেট লাগিয়ে দিলো।

আমি কলেজ এ না গিয়ে অন্য রাস্তা দিয়ে ফিরে আসলাম, চাবি দিয়ে গেট খুলে লুকিয়ে লুকিয়ে বাড়ির পিছনের দিকে জালানার পাশে অপেক্ষা করতে থাকলাম, কিছুক্ষন পর দাদু এলেন, মা দাদু দেখে উনা ক জড়িয়ে ধরলেন দুজনে গারো করে লিপ কিস করলেন, মা বললেন চলো আজ ফাটিয়ে চুদবে আমায়, ভোদা টা কুটকুট করতেছে। দাদু মা ক পাঁজা কোলা করে নিয়ে রুম এ গেলেন। মা এর কথা শুনেই বুঝলাম উনারা রোজ চোদাচুদি করেন

রুম এ ঢুকে দুজনে পাগলের মতো কিস করলেন, মা শাড়ি খুলে দাদু কে ৪২ সাইজের দুধ খাওয়াতে লাগলেন, দাদু মা এর বিশাল মাই দুটো পাগলের মতো চুষতে থাকলেন, মা চোখ বন্ধ করে দাদুর চুলের মুঠি ধরে দুধ খাওয়াতে লাগলেন।

মা: উফফফফফ। …খাও সোনা, ইসসসসস বোটা টা কামড়ে দাও সোনা
দাদু: উম উমমম। …… আহ কি দুধ তোমার
মা এবার দাদুর প্যান্ট খুলে দিলেন, দাদুর ধোন টা হাতে নিয়ে মলতে লাগলেন , দাদু বললো ধোন টা চুষে দাও রিনা ,মা পাগলের মতো চুমু দিতে লাগলেন দাদুর ঠাটানো বাড়াতে, আস্তে আস্তে জিব্বা দিয়ে চাটতে লাগলেন, দাদু মা এর চুলের মুঠি ধরে ধোন টা মা এর মুখে চালান করে দিলেন, মা ওয়াক ওয়াক করে উঠলেন। …দাদু থামলেন না উনি উনার ধোন টা অনবরত মা র মুখে ঢুকাতে আর বের করতে লাগলেন,

এভাবে মিনিট ৫ এক মা দাদুর ধোন খেলেন, মা এবার পেটিকোট টা খুলে দাদু কে উনার ভোদার দিকে ইশারা করলেন, দাদু মা এর ভোদার কাছে নাক নিয়ে, মার্ ভোদার গন্ধ নিতে লাগলেন, মা বললেন যাহ অসভ্য, তুমি যে কিনা, বলে উনার ভোদা টা দাদুর মুখে চেপে ধরলেন, দাদু দুই হাতে মার পাছা খামচি দিয়ে ধরে ভোদা খেতে লাগলেন, মা শীৎকার দিতে লাগলেন।. উমমমম আ আআআ। ..ইসসসসসসস হহিইইইইইইইইসসসস। ..গিলে ফেল আমার ভোদা টা…উফফফ জিভ টা ঢুকিয়েদে। ….আআআআ উমমমমম। ..কি সুখ দিচ্ছিস রে…আমার বুড়ো ভাতার। ….. উফফফফফ মাগো আমার জল বেরোবে গো, ওরে ভাতার আমার হা কর…..দিলাম আমার সব দিলাম তোর মুখে বলে মা দাদুর চুলে খামচি দিয়ে ধরে দাদুর মুখে জল খসালো।দাদু ও মার গুদের রস খেতে লাগলেন, উফফফফফ রিনা তমার গুদের রস যেন অমৃত, মা হাস্তে হাস্তে বললো ও তাই….এসো এবার চুদবে আমায়, মা দু পা ফাক করে বিসানাই শুয়ে পড়লেন, দাদু গুদে চুমু দিলেন এবার ধোন টা গুদে সেট করে একটা ঠাপ দিতেই পচাৎ করে ধোন তা মার্ গুদে ঢুকে গেলো। ..মা চোখ বন্ধ করে জোরে জোরে নিঃশাস নিতে লাগলেন।… উফফফফফ কি আখাম্বা ধোন তোমার।….দু দু টো বাচ্চা দিয়েছি এই ভোদা দিয়ে ,তবুও তোমার ডান্ডা নিতে কষ্ট হয়। …নাও এবার ঠাপাও সোনা ,দাদু যেন অনুমতি পেয়ে হিংস্র পশুর মতো ঠাপানো শুরু করলো , সারা ঘরে পকাৎ পকাৎ ষ্পচাৎ পচাৎ শব্দে মুখরিত করে তুললেন দাদু।..মা নিচ থেকে তল ঠাপ দেয়া স্টার্ট করলেন।

মা: উফফফফফ চুদো সোনা……..চুদে চুদে পাগল করে দাও
দাদু: মার্ দুধে কামড় দিয়ে জোরে জোরে ঠাপাতে লাগলেন
ঠাপের তালে তালে খাট কেঁপে কেঁপে উঠতেসিলো
মা : দুই হাতে দাদুর মাথায় পিঠে মকমরে হাত বুলাতে লাগলেন।… দাদুকে জোরে জোরে ঠাপাতে উৎসাহ দিয়ে যাচ্ছিলেন।মা বললেন প্লিজ এখনই আউট করে দিও না সোনা আর কিছুক্ষন ঠাপাও।.. আমার ভাতার আমার রাজা চুদে আমার পেট বানিয়ে দাও গো.

দাদু মার্ দুধ দুটো খামচি দিয়ে ধরে র্যাম ঠাপ দিতে লাগলেন মিনিট ২ এক ঠাপানোর পর দাদু বলে উঠলেন রিনা আমার বেরোবে।

মা: এই ভিতরে না , কনডম টা পরে নাও..প্লিজ, আমি সবে মাসিক সেড়ে উঠেছি, আমি পেট বাধিয়ে ফেলবো।.লোকটা একটা কেলেঙ্কারি না বাধিয়ে থামবে না , দাদু বলতে লাগলেন কনডম আনতেই ভুলে গেসি।.. আর আমার ফেদায় কি আগের শক্তি আছে যে তুমি পোয়াতি হবে। ..বলে উনি মার্ গুদেই ফেদা ঢাললেন মা ও হাসতে লাগলেন দু জন বেশ খানিক খান জড়িয়ে শুয়ে রইলেন, মা পেটিকোট দিয়ে ভোদা মুছতে লাগলেন, আর দাদু ক বললেন যান এবার ফ্রেশ হয়ে কাজে যান.. ওদের ফেরার সময় হয়ে এলো, দাদু বললো না আর এক রাউন্ড প্লিজ, মা ও মনে মনে তাই চাইছিলেন…….. দুজনে আবার শুরু করে দিলেন, মা বললেন এবার আমায় কুকুরের মতো চুদবে…… ওই যে ব্লু ফ্লিম এ দেখোনা ঐভাবে।দুজনে হেসে গড়া গড়ি খাচ্ছিলেন

চলবে …..
 

Users who are viewing this thread

Back
Top