What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ডাক্তার বন্ধু এবং মেয়ে (উর্দু থেকে অনুবাদ) (1 Viewer)

apu008

Exclusive Writer
Story Writer
Joined
Mar 31, 2019
Threads
33
Messages
1,439
Credits
69,227
Butterfly
ডাক্তার বন্ধু এবং মেয়ে (উর্দু থেকে অনুবাদ)
হাই, আমার নাম তানভীর এবং আমি করাচির বাসিন্দা। আমার বয়স ৪৮ বছর। আমি বিবাহিত এবং আমার একটি সৎ মেয়ে আছে নাম উজমা যার বয়স ১৮ বছর এখন সে বি.কম পার্ট ১ এর ছাত্রী। আমার স্ত্রী নওরীন খুব ভালো পরিবারের মহিলা। আমার সাথে বিয়ের আগে তার আর একটা বিয়ে হয়েছিল আর উজমা সেই ঘরের মেয়ে। যেকোন কারনেই হোক তার সেই বিয়েটা টিকেনি। উজমার বয়স যখন ৪ তখন তাদের ডিভোর্স হয়ে যায়। আর আমার সাথে যখন বিয়ে হয় তখন উজমার বয়স ছিল ১০। উজমাকে আমি আমার নিজের মেয়ের মতই দেখি। বিশ্বাস করুন বা না করুন, কিন্তু এটা সত্য যে একজন পুরুষের হৃদয় কখনই একজন মহিলার দ্বারা পূর্ণ হয় না এবং সে তার ইচ্ছা পূরণের জন্য বাইরে মৌজ মারে। আর বলতে লজ্জা নেই আমিও সেইসব লোকদের একজন। আমার স্ত্রী থাকা সত্ত্বেও আমি বাহিরে মৌজ করে বেরাই। এটা আমার স্ত্রীও জানে। আমার ক্যারেকটার জেনেশুনেই সে আমাকে বিয়ে করেছে। তার ও তার মেয়ের ভবিস্যতের কথা ভেবে।

আমার একটি ছোট আমদানি রপ্তানি ব্যবসা আছে। আমি আমার অফিসে শুধুমাত্র সেই মেয়েদের রাখি যারা আমার ইচ্ছা পূরণ করতে পারে। আমি কয়েক মাস পর পর আমার ব্যক্তিগত সহকারী পরিবর্তন করতে থাকি। কেন? আমার মন যখন একটি মেয়ে থেকে উঠে যায় তাকে চাকরি থেকে বের করে দিই আর অন্য কোন মেয়েকে রেখে তার কাছ থেকে আমার ইচ্ছা পূরণ করি।

এতো গেল আমার কথা, কিন্তু আমি যে গল্পটি বলতে যাচ্ছি যেটা আমার নয়, আমার ১৮ বছরের মেয়ে উজমার। যাকে আমি নিজেই নিজের চোখে কীভাবে চোদাতে দেখেছি তাই আজ বলল।

যদিও আমার অনেক বন্ধু আছে, কিন্তু তার মধ্যে কিছু বিশেষ বন্ধু আছে যারা আমার মতোই। আর তাদের সাথে আমার জমে ভাল কেননা প্রায়ই তাদের দ্বারা আমার ইচ্ছা পূরণ হয়। আমার সেই খাস বন্ধুদের একজন হচ্ছে সোহেল। যে একজন ডাক্তার এবং করাচির জিন্নাহ হাসপাতালের মহান শিক্ষকদের একজন, বিশেষজ্ঞ চিকিৎসক। তা ছাড়া তার নিজস্ব একটি বেসরকারি ক্লিনিকও রয়েছে। যদিও আমরা দুজনেই পরনারীতে আসক্ত কিন্তু আমি তার স্ত্রীকে আর সে আমার স্ত্রীকে অনেক ইজ্জত করি। যার কারণে আমি প্রায়ই আমার স্ত্রীর চেক আপ করিয়ে নিতাম সোহেলকে দিয়ে।

আজকাল উজমার স্বাস্থ্যের একটু অবনতি হতে থাকে এবং প্রায়ই তার বুকে ব্যথা হয়। আমি ভাবলাম কেন আমার মেয়েকেও সোহেলকে দিয়ে চেকআপ করাব না। এই ভেবে আমি সোহেলের সাথে অ্যাপয়েন্টমেন্ট করলাম এবং সে আমাকে উজমাকে তার প্রাইভেট ক্লিনিকে নিয়ে যেতে বলল। সোহেল আমাকে সকালের সময় দিয়েছিল, পরের দিন আমি আমার অফিসে যাওয়ার সময় উজমাকে সাথে নিয়ে গেলাম। আমি সোহেলের ক্লিনিকে পৌছে দেখলাম তখনও কোন রোগী আসেনি। আমি সোহেলকে চেক আপের জন্য জিজ্ঞাসা করলে সে জানায় উজমাকে কিছু পরীক্ষা ইত্যাদি করতে হবে, যাতে ২ বা ৩ ঘন্টা সময় লাগতে পারে। আমি এতক্ষন ক্লিনিকে থাকতে পারব না কারণ আজ অফিসে আমার সেক্রেটারির সাথে দীর্ঘ সময় চোদচুদির মুডে ছিলাম। সেজন্য আমি আমার স্ত্রী নওরীনকে ফোন করে বললাম আমি ক্লিনিককে উজমাকে রেখে যাচ্ছি, ওর ২-৩ ঘণ্টা সময় লাগবে তারপর যেন সোহেলের ক্লিনিক থেকে উজমাকে নিয়ে যায়। তারপর আমি উজমাকেও চিন্তা না করতে বলে অফিসে চলে যাই। অর্ধেক পথ পেরিয়ে মনে পড়ল সোহেলের ক্লিনিকে যাওয়ার সময় আমার হাতে কিছু ফাইল ছিল যেগুলো আনতে হয়তো ভুলে গেছি। আমি প্রথমে সেই ফাইলগুলি আমার গাড়িতে খুজলাম কিন্তু ফাইলগুলি খুঁজে না পেয়ে আমি আমার গাড়িটি ক্লিনিকের দিকে ফিরিয়ে নিয়ে যাই।

ক্লিনিকে ফিরে গিয়ে দেখি তখনও কোনো রোগী বা সোহেলের কোনো সহকারী আসেনি। অভ্যর্থনা টেবিলে আমি নিজেই আমার ফাইল খুজে পাই। আমি উজমাকে কোথাও দেখতে পেলাম না। আমার সোহেলের সাথে কিছু কথা বলার ছিল তাই আমি তার রুমের দিকে এলাম। ঘরের দরজাটা একটু খোলা আর ভেতর থেকে ভেসে আসা শব্দ আমাকে হতবাক হতে বাধ্য করল। সোহেলের কথা আর উজমার সিৎকার শুনতে পাচ্ছিলাম। আমার বুকের ভিতর সতর্কবার্তা বেজে উঠে আর আমি দরজার দিকে ধীরে ধীরে এগিয়ে গেলাম। দরজা পুরোপুরি বন্ধ ছিল না এবং আমি সহজেই ভিতরে দেখতে পাচ্ছি। আমার ভেতরের দৃশ্য দেখে পায়ের নিচ থেকে মাটি সড়ে গেল। ভিতরে, উজমা বিছানায় শুয়ে আর ওর শার্ট খোলা। ও কেবল শালওয়ার এবং ব্রা পরা। আমার বন্ধু ডক্টর সোহেল আমার মেয়ের পেটে হাত বুলাচ্ছে এবং অন্য হাত দিয়ে ব্রার উপর থেকে মাইগুলো টিপছে।

আমি সাথে সাথে রেগে গেলাম, আমি রেগে ভিতরে যেতে গিয়েই থমকে যাই কারণ আমি উজমার কাছ থেকে যা শুনলাম তাতে আমার পা থেমে যায়।

উজমা- সোহেল আমার মনে হয় আমি প্রেগন্যান্ট।

সোহেল- উজমা ডার্লিং, আমি যখনই তোমাকে চুদেছি, প্রটেকশন নিয়েই চুদেছি। তাহলে তুমি গর্ভবতী কিভাবে হবে?

আমার মেয়ে ও আমার বন্ধুর কথা শুনে আমি নিজের কানকে বিশ্বাস করতে পারছিলাম না। যে বন্ধুকে আমি আমার পরিবারের সদস্যদের ব্যাপারে সৎ মনে করেছিলাম সে আমার মেয়েকেও ছাড়েনি। আমি জানি না এই কাজ কতদিন ধরে চলছিল এবং যদি আমি এখানে আমার ফাইল নিতে না আসতাম তবে আমি জানতেও পারতাম না যে আমার মেয়ে এবং আমার বন্ধুর মধ্যেও এমন সম্পর্ক রয়েছে। আমি এসব ভাবতে ভাবতেই উজমার পরের কথা আমাকে আরও অবাক করে দিল।

উজমা- সোহেল চাচা, আপনি আমাকে চোদার সময় সাবধানতা অবলম্বন করেন, কিন্তু অন্যরাতো এই সতর্কতা নেয়নি।

উজমার কথা শুনে আমি তো চমকেছিই ভেতরে সোহেলও হতভম্ব হয়ে গেল।

সোহেল- 'আর কাকে কাকে দিয়ে চুদিয়েছ তুমি?'

উজমা হেসে বললেন- আমার কলেজের চারজন শিক্ষক আমাকে চুদেছিলই আর গত ২ সপ্তাহ আগে চারজন শিক্ষকই আমাকে একসাথে চুদেছে। আমার মনে হয় সেদিনই আমি প্রেগন্যান্ট হয়েছি।

উজমার কথা শুনে সোহেল মুচকি হেসে বলল, উজমা তুমিও তোমার বাবার চেয়ে কম নও, তার খায়েসও কখনও মিটে না।

উজমাও হেসে বলল, চাচা, আপনিও কম নন। গত শনিবার, বাবা অফিস থেকে দেরীতে আসাতে আপনি আমার মা আর আমাকে একসাথে বাসায় চুদেছিলেন।

উজমার মুখ থেকে নওরিনের চোদার কথা শুনে আমার মনে হল আমি পড়ে যাব এবং অজ্ঞান হয়ে যাব। পুরাই চোদনা হয়ে গেলাম। সোহেল আমার স্ত্রীর পাশাপাশি আমার মেয়েকেও ছাড়েনি।

উজমার কথা শুনে সোহেল হেসে বলল, ইয়ার উজমা, আমি ভাবীর কাছে অনেক কৃতজ্ঞ। তার কারণেই আমি তোমাকে পেয়েছি চোদার জন্য।

এটি আমার জন্য একটি নতুন শক। আমার স্ত্রীই সোহেলকে তার মেয়েকে চুদতে বলেছে। আর আমি বোকাচোদা এখানে ওখানে মাগি লাগিয়ে বেড়াই নিজের ঘরে কচি মাল রেখে। চোখের সামনে এই কচি কলিকে ফুল হতে দেখেছি মন চাইলেও কখনও চোখ তুলেও তাকাইনি, মেয়ে বলে জেনেছি। আর আমার খাস বন্ধু কচি পাকা খেয়ে বেড়াচ্ছে আমি জানিই না।

উজমার সোহেলের কথা শুনে হেসে বলে, চাচা আপনিও অসাধারণ। মা কে ভাবী বলে ডাকেন আর পাপার অবর্তমানে চোদেন।

সোহেল হেসে বললো, সোনামণি, আমি তোমাকে মেয়ে বলে ডাকি আবার তোমাকে চুদিও।

উজমাও হাসতে লাগলো এবং বললো, চাচা কি কথা বলতেই থাকবেন, আগে আমার সমস্যার সমাধান বের করুন, এই কারণে আমি অনেক টেনশনে আছি।

সোহেল উজমার ঠোঁটে চুমু খেয়ে বলল, আমার প্রিয়, আমি একজন ডাক্তার আর এটি আমার জন্য বাম হাতের খেলা, তবে প্রথমে আমি তোমার সাথে আমার তৃষ্ণা মেটাতে চাই।

উজমা বলল, চাচা, আমার আপত্তি নেই কিন্তু কেউ ক্লিনিকে চলে আসলে?

সোহেল হেসে বলল, আমি আমার সকল সহকারীকে আজকে ছুটি দিয়েছি এবং আমার রোগীদেরও বলেছি আজ কোন রোগী দেখব না এই জন্য কেউ আসার ভয় নেই।

সোহেলের কথা শুনে উজমা মুচকি হেসে বলল, চাচা, যদি তাই হয়, তাহলে আমার সাথে যা খুশি করার আপনাকে পূর্ণ অনুমতি দিলাম।

একথা শুনে সোহেল ওর ঠোট উজমার ঠোটে আবার মিলিয়ে দেয়। লম্বা একটা চুমু দিল। চুমু খাওয়ার পর সোহেল উজমার ব্রা খুলে উজমার বড় গোল গোল মাইগুলোকে মুক্ত করে। সোহেল উজমার মাই চেপে ধরে বলল, উজমা ডার্লিং তোমার মাইগুলো অনেক বড় আর সেক্সি। উজমা মুচকি হেসে বলল, সব তো আপনার মেহনতের ফসল, চাচা।

ভিতরে, আমার মেয়ে এবং আমার বন্ধু একে অপরের মধ্যে নিমগ্ন আর বাইরে দাঁড়িয়ে আমি ভাবছিলাম কিভাবে যে যেমন কাজ করে সে সেরকমই পায়। আমি আমার অফিসে অনেক মেয়ের সাথে দুর্ব্যবহার করেছি এবং মেয়েরা বাধ্য হয়ে আমাকে চুদতে দিয়েছে। কিন্তু আমার মেয়ের এমন কোনো জোর-জবরদস্তি না থাকলেও তার কোনো সম্মান ছিল না। এখন আমি আমার বন্ধুর উপর রাগ করিনি, আমি বাইরে দাঁড়িয়ে নিজের সাথে লড়াই করছিলাম যেমন আমি অন্য মেয়েদের সাথে আচরণ করেছি আমার বন্ধু আমার মেয়ে এবং আমার স্ত্রীর সাথে তাই করেছে।

প্রথমে ভেবেছিলাম ক্লিনিক থেকে চলে যাব কিন্তু উজমার সুন্দর আর সেক্সি শরীর দেখে আমি দাঁড়িয়ে রইলাম। ভিতরে এখন সোহেল উজমাকে সম্পূর্ণ উলঙ্গ করে দিয়েছে আর উজমাকে নগ্ন অবস্থায় খুব সেক্সি দেখাচ্ছিল। চোদার জন্য এমন সেক্সি মেয়ে আমি কখনই পাইনি। সোহেলের ভাগ্য দেখে হিংসা করতেন শুরু করি। কি খুশ কিসমত ওর যে চোদার জন্য উজমাকে পেয়েছে, যার শরীর এত সেক্সি। আমার মনের মধ্যেও মেয়েকে...(না.. এখন আর নিজের মেয়ে বলে মনে হচ্ছে না) চোদার ইচ্ছা জাগে। আমার বাড়া শক্ত হয়ে উঠল। হ্যাঁ, আমি এখন একজন কামুক মানুষ হয়ে গিয়েছি, দেখছিলাম কিভাবে সৎ মেয়েকে চুদছে আর আমার মনেও তাকে চোদার জন্য ব্যাকুলতা অনুভব করি। আপনারা আমাকে যাই বলেন, রক্ষক হয়ে ভক্ষক। আমি যাই হই না কেন, এই সময়ে আমি আমার সৎ মেয়েকে চুদতে চাই।

ভিতরে, এখন সোহেল উজমার বুবসে চুম্বন করছিল এবং একই সাথে উজমার গুদে আঙ্গুলি করছে। উজমার শরীর উত্তেজনায় কাঁপছে, আর মুখ থেকে অবিরাম হিসহিস বের হচ্ছিল।

উউউউউউউউউউ আআআআআআহহহহহহহহহহহহহহহ আমার গুদ ফেড়ে ফেলুন চাচা উউউউউউউউউফফফফফফফফফ এটা এখন অনেক কুটকুট করছে আআআআআআ হহহহহহহহহহহহহ এখন সোহেল উজমার মাই চুষছে আর জোরে জোরে গুদে আঙ্গুলি করতে থাকে। উজমার হিসহিস ক্রমশ জোরে হতে লাগলো এবং তারপর ও চিৎকার দিয়ে জল খসায় ওর গুদ থেকে জল বের হতে লাগল আর সোহেলের আঙুলও ভিজে গেছে।

তারপর সোহেল বিছানায় উঠে উজমার পা দুটো প্রশস্ত করে ওর গুদটা নিজের মুখে আরামে বসিয়ে দিল। এখন সে উজমার গুদ চাটার আনন্দ নিচ্ছে। উজমা আবার হিস হিস করতে লাগে। অওওওউওওওওওওহহহহ আআআআআআআআহ করতে করতে নিজের মাই জোরে জোরে টিপতে থাকে। আমার মন চাইছিল যে আমিও ভিতরে যাই এবং আমার বন্ধুর সাথে একসাথে, আমিও আমার মেয়ের শরীরের আনন্দ উপভোগ করি। এই ইচ্ছা আমার মনে ক্রমশ বাড়তে থাকে, কিন্তু আমি আমার মনের উপর জোর করে বাইরে দাঁড়িয়ে থাকি।

৫ মিনিট পর আরেকটা চিৎকার দিয়ে উজমার আবার ডিসচার্জ হয়ে গেল। উজমা সিৎকার করতে করতে সোহেলকে বলতে থাকে। চাচা আমার অবস্থার প্রতি দয়া করুন, এখন আমি আর সহ্য করতে পারছি না, দয়া করে আমাকে এখন চোদেন।

সোহেল মুচকি হেসে উঠে বলল, আমার জান তোমাকে আরো কষ্ট করতে হবে আগে তোমাকে আমার বাড়া চুষতে হবে তারপর আমি তোমাকে চুদব। এই বলে সোহেলও ওর কাপড় খুলে ফেলে আর ওর ৯ ইঞ্চি লম্বা আর ৩ ইঞ্চি মোটা বাড়াটা মুক্ত হয়ে তিড়িং বিড়িং লাফাতে থাকে। উজমা বলল, না চাচা, আগে আমাকে চোদ, তারপর তোমার বাড়া চুষে দিব। সোহেল হেসে বলল, না, আমার জান, আগে তোমাকে আমার কথা মানতে হবে। উজমা সোহেলকে বার বার চুদতে বলে ও আর সহ্য করতে না পারছে না। উজমা অনুনয়-বিনয় শুরু করলেও সোহেল ওকে তড়পড়ানোর মুডে আছে। উজমার আর্জি শুনে আমার মনেও কিছু একটা হচ্ছে। আমি চাচ্ছিলাম সোহেল ওকে আর কস্ট না দিয়ে উজমাকে চুদুক, কিন্তু সোহেল তার জেদের উপর অনড় থাকে। অবশেষে উজমা তার পরাজয় মেনে নেয় এবং প্রথমে সোহেলের বাঁড়া চুষতে প্রস্তুত হয়। সোহেল উজমার পাশে শুয়ে পড়ে আর উজমা উঠে বসল। সোহেলের বাঁড়া সোজা হয়ে দাঁড়িয়ে ছিল ওটা উজমা দুহাতে নিয়ে বলল, চাচা আপনি খুব নিষ্ঠুর, আমি মায়ের কাছে অভিযোগ করব, সোহেল উজমার কথা শুনে হেসে বলল, হ্যাঁ, অভিযোগ মায়ের কাছে দিও, তিনি হয়তো তোমাকে নিতে আসবেন, তখনই কর। তারপর দেখ আমিও তোমার মতো তোমার মাকে তড়পাবো আর তোমার মাও মিনতি করবে আমার কাছে চোদা খাওয়ার জন্য। উজমা কিছুক্ষন বিরক্ত চোখে সোহেলের দিকে তাকিয়ে থেকে মাথা নিচু করে সোহেলের বাড়টা মুখের মধ্যে নেয়। এখন উজমা খুব দক্ষতার সাথে সোহেলের বাড়া চুষছে। অভিযানে উজমার ঠাপ এতই সেক্সি ছিল যে আমার বাঁড়া উৎসাহের স্পৃহায় ঝাঁকুনি খেতে শুরু করে। উজমাকে চুষতে দেখেই আমার এই অবস্থা, তখন ভিতরে সোহেলের না জানি কি অবস্থা। আমি যেমন ধারণা করেছি, ভিতরে সোহেলের অবস্থা ঠিক তেমনই, সোহেল খুব জোরে জোরে হিস হিস করছে। উজমা তার স্পীড বাড়াতে থাকলো আর সোহেলের হিস হিসও বাড়তে থাকে। তারপরে সোহেল জোরে আআহহহহ করে উজমার মুখের ভিতরেই ছেড়ে দেয়।
 

Users who are viewing this thread

Back
Top