What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বোনের জ্বালা মিটালো ভাতিজা ও তার বন্ধুরা - by Choitali

শপিং-এর নাম করে বঙ্গবাজারে গিয়ে চৈতালিরে চটকানোর ঘটনা নীলের বন্ধু রাফিনের কারনে নীলের বেশ কিছু বন্ধু জেনে গেলো। ওই ঘটনার পর প্রায় ৮মাস শেষ, বর্ষকাল চলে তখন। একদিন ভাতিজা আমারে কইলো চাচ্চু, চৈতালী ফুফীরে নিয়ে তো আবার শপিং-এ যাইতে ইচ্ছা করতেছে। আমি কইলাম না বাদ দে গতবার তো বিপদে পড়তে পড়তে বেচে গেছি। আর রিস্ক নিমু না। নীল কইলো, রিস্কের কিছু নাই, আমার মামার দোকান আছে নিউমার্কেটের দোতালায়, দোকানের মধ্যেই থাকমু, একবার আর ভীড়ে যামু না। কিন্তু সমস্যা হইলো চৈতালিরে কি কইয়া আনমু, আর ওই দোকান মাইয়াগো ব্রা প্যান্টির দোকান আমরা তো পোলা। নীল কইলো আমার উপর ছেড়ে দেও। আধাঘন্টা পর নীল কইলো চাচ্চু রেডি হও, মাগী রাজি হইছে বের হইতে, আমি দেখলাম বাইরে আকাশ কালো। কই আজকে যাইবি? বাইরে তো বৃষ্টি শুরু হইবো। নীল চোখ টিপ দিয়া কইলো, তাইলে তো আরো ভালো। আমি আর নীল সিএনজি নিলাম যাইতে যাইতে রাস্তার মধ্যেই বৃষ্টি শুরু। প্রায় দুপুর ৩টার দিকে গিয়ে নামলাম নীলক্ষেতে। নীল ফোন দিয়া কইলো ফুফী তুমি কই, চৈতালী কইলো আমি রিক্সায় আসতেছি। বিশ মিনিট পর চৈতালীর ফোন আসলো। রিকাশা থেকে নামতে দেখে আমিতো হতাশ, নীল রাগে গজগজ করতে করতে হয় ভোদামারী আবার বোরখা ধরলো কবে?

রিক্সাওয়ালার ভাড়া দিয়া গেলাম মার্কেটে, নীল চৈতালীরে কইলো, ফুফী আম্মু কইছে এই লিষ্টের জিনিস গুলা তোমারে দিয়া কিনাইতে। আমি লিষ্ট নীলের হাত থেকে টানদিয়া দেখি লেখা মর্ডান বিকিনী ব্রা লাল রং, সাইজ চৈতালী, প্যান্টি সরু লাল রং সাইজ চৈতালী। এতোক্ষনে গিয়া বুঝলাম নীল কি ফন্দি করছে। এদিকে রিক্সাতে থাকার কারনে চৈতালীর বোরখা দুইপাশ থেকেই ভিজা। নীল গিয়া দোকানে ঢুকলো, বাইরে ঝড় হইতেছে, তাই দোকানের সামনে অনেক মানুষ। নীল ঢুকতেই দেখলাম দুইটা সেলমম্যান চোখের ইশারায় কি জানি জিগাইলো নীলরে। চৈতালী গিয়া বসলো দোকানের ভীতর একটা সেলসম্যান জিগাইলো কি লাগবে আপু? নীল কয় এটা আপু না আমার ফুফী, আমি পাশেই দাড়ানো। কমবয়স্ক একটা সেলসম্যান মনে হয় বয়ষ ১৬/১৭ হইবো নীল ওরে কইলো রাফি ফুফীর সাইজের ব্রা প্যান্টি লাগবো। আরেকজন সেলসম্যান আমার বয়সী হইবো ২৭ এর মতো মনে হয়, ওর নাম সিয়াম। জিগাইলো ফুফী কি ব্রা লাগবো? এমন সময় চৈতালি কইলো খাড়া আমি সামনের হকার থেকে লুসনি নিয়া আসি। চৈতালী বের হইতেই, আমি কইলাম ভাই বোরখা খোলানোর ব্যাবস্থা করেন, নাইলে তো ব্রা প্যান্টি বেচতে পারবেন না। সিয়াম কইলো চাচা চিন্তা কইরেন না, আপনার বইনের সুনাম আগে থেকেই জানি ব্যবস্থা করতাছি।

চৈতালি দোকানে ঢুকলো, তখনো তুমুল বাতাস, দোকানে বাতাসে ঠান্ডাই লাগতেছে। রাফি কয় কই ফুফী কি সাইজের ব্রা প্যান্টি দিমু? চৈতালী হাত থেকে লিষ্ট দিলো। রাফি জোরে জোড়ে পড়লো….সাইজ চৈতালি, এটা আবার কি সাইজ? আমি কইলাম না না ভাতিজা চৈতালী আপুর নাম। ওহ বলতে ভুলে গেছি বৃষ্টি দেখে ওইদিন আমি আর নীল শর্টস পরেই গেছি, কিন্তু দোকানের পোলা দুইটাই দেখলাম ফুটবল জার্সির পাতলা প্যান্ট পরা।

নীল বললো ফুফী তোমার দুধের সাইজ কতো ওদের বলো? চৈতালি একটু আমতা আমতা করে কইলো, আমার তো ঠিক মনে নাই। রাফি খুশি হয়ে কইলো, মেপে দেখি? চৈতালি কইলো না না, দাড়াও আমার পরার টা খুলে দেই। সিয়াম কইলো তাই ফুফী প্যান্টিটাও খুলে ফেলেন, চৈতালি কইলো হ্যা? সিয়াম কইলো না পরে যদি ওইটার সাইজ ও ভুলে যান? চৈতালি একটু হাসি দিয়ে কইলো আমি তো প্যান্টি পরে আসি নাই। রাফি কইলো সমস্যা নাই ফুফী ফিতা দিয়ে মেপে নিবো। চৈতালি আমাদের আড়াল করে বোরখার ভিতর হাত ঢুকাইয়া ব্রা খোলার চেষ্টা করতেছে, কিন্তু বাইরে মানুষের জন্য পারতেছে না।

নীল বুঝলো, ও কইলো সিয়াম বাইরে তো বৃষ্টি ঝাপটা নামায়া দেয়া যায় না, সিয়াম সোজা গিয়ে দোকানের ঝাপ নামায়া দিলো। চৈতালি এর ব্রা বের করে দিছে। ওটা সিয়াম হাতে নিয়ে কইলো, ওই রাফি চিকন ফিতাওয়া ব্রা বের করতো লাল রংএর। রাফি ব্রা হাতে নিয়ে, সবার সামনেই ব্রা নাকে কাছে ধরে কয়, আহ্‌… কি গন্ধ আধোয়া নাকি ফুফী, নীল রাফির হাত থেকে টান দিয়ে ব্রা নিয়ে শুকে কয় না না, ধোয়াই মনে হয় দুধের ভাজে ঘেমে গন্ধ হইছে। আমি কইলাম কি শুরু করলি তোরা, এখন কি আপুর দুধ নিয়ে গবেষনা করবি নাকি, রাফি লুইচ্চার মতো একটা হাসি দিয়া কয় গন্ধটা কিন্তু জোস ফুফী।

সিয়াম ফিতা নিয়ে সামনে এসে বললো ফুফী কোমোরের মাপ নিবো, বোরখাটা খুলে ফেলেন। চৈতালী কেমন জেন অস্তিতে পড়লো। নীল কয় খোলো ফুফী আমরা আমরাইতো। চৈতালী কয়, আসলে আমি ব্লাউজ আর পেটিকোট পরে আসছি, শাড়ী নিয়ে বৃষ্টির দিনে ঝামেলা তাই, বোরখা ক্যামনে খুলি। আমি গিয়া কই খুলে ফেলো আপু, এখানে তো আমি তোমার ভাই, আর ওরা তো ভাতিজার বন্ধু লজ্জা কি। একটু আস্তে ধিরে চৈতালি বোরখা খুললো, সাদা একটা পেটিকোট পরা আর সাদা একটা ব্লাউজ। চৈতালি বোরখা খুলতেই ওর বিশাল দুধ দুইটা দৃষ্যমান হইলো। নীল আমি তো হা করে দেখতেছি। রাফি কয় আরে চোদোন এতো বড়ো দুধ ফুফী? চৈতালী একটু অস্বস্তীর হাসি হাসলো। সিয়াম কয় না না ফুফী ঠিকি আছে, পাছাও অনেক বড়ো।

চৈতালি সিয়ামরে কইলো একটু সাবধানে মাপ নিও ভিতরে প্যান্টি নাইতো। নীল কয় ফুফী সমস্যা নাই। সিয়ামের শর্টের উপ্রে দিয়া ওর ল্যাওড়া তখন ক্লিয়ার দেখা যাচ্ছে। সিয়াম বসে চৈতালীর কোমোরে হাত দিয়ে চৈতালি ঝটকা দিয়া ঘুরাইয়া দিলো। চৈতালি প্রস্তুত ছিলো না, তাই ব্যালন্স হারাইয়া আমার গায়ে এসে পড়লো। আমি ধরছি তো ধরছি খপ করে দুধ দুইটা, ওই দুধ ধরা অবস্থায়ই আমি সজা করে দাড় করায়া দিলাম। সিয়াম কয় সরি ফুফী, তারপর ও ফিতা নিয়ে আস্তে আস্তে মাপ নেয়ার নামে চৈতালীর বিশাল পাছা হাতানো শূরু করলো। নীল হঠাত কইলো ফুফী তোমার পেটিকোট ছিড়া?

চৈতালী চমকাইয়া কয় কই? নীল বললো ওইযে, রাফী কইলো না না ওইটা একটু ফাড়াই ফিতালাগানোর জন্য। চৈতালী ততক্ষনে বুঝে গেছে ওর দুধ পাছা আমরা যে গিলে খাইতেছি। এর মধ্যে হাঠত জোরে একটা বজ্রপাত হইলো, আর সিয়াম তখনই ভয় পাওয়ার ভান করে, চৈতালিরে জড়ায়া ধরলো কিন্তু সাথে সাথে ছেড়ে দিলো, রাফী ও কাউন্টার থেকে বের হয়ে ফাকা জায়গায় ততক্ষনে। একটু পরে আরো জোরে একটা বাজ পড়লো, আর সাথে সাথে কারেন্ট চলে গেলো। পুরা রুম ঘুটঘটে অন্ধকার, আমরা সবাই জানি এখন কি করতে হইবো। আমি গিয়ে অন্ধকারেই চৈতালির সায়া উপ্রে তুলে ভোদার কাছে হাত নিয়ে গেলাম বুঝলাম সবাই ওই খাইনেই আছে। তখনই টেরপাইলাম আরেকটা হাত ভোদার কাছে গিয়ে আঙ্গুল ভোরে দিছে চৈতালির ভোদায়, প্যান্টি না থাকায় কোনো বাধা নাই। চৈতালি একদম বেশ্যাদের মতো আহ্‌… করে উঠলো। রাফি গলা শুনলাম, রাফি কইলো কি হইছে চৈতালী? আমি তাড়াতাড়ি সরে গেলাম। হুট করে কারেন্ট চলে আসছে, কিন্তু চৈতালির একটা দুধের বাটনা বাইরে। আলো আস্তেই সবাই হা করে ওইদিকে তাকায়া আছি। চৈতালি বললো, কোন অসভ্য আমার গায়ে হাত দিছে? একটু রাগ দেখাচ্ছে দেখে আবাক হইলাম, নীল কয় কি হইছে ফুফী। চৈতালী বলল অন্ধাকারে কেউ জানি আমারে গায়ে হাত দিছে। সিয়াম কইলো আচ্ছা এখন দুধটা ভিত্রে ঢুকান ফুফী আপনার ভাই ভাতিজা এখানে আমাগো কথা তো বাদই দিলাম।

চৈতালী তাড়াতাড়ি দুধ ব্লাউজে ঢুকানো চেষ্টা করলো,কিন্তু হুক লাগানো তাই হইলো না। নীল কইলো ফুফী হুক খুলে ঢুকাও। বেচারি হুক খুলতে গিয়ে দুধ দুইটাই বাইরে চলে আসলো। রাফি আর ভদ্রতা না করেই কইলো, চরম দুধ তোমার চৈতালি। নীল গিয়া দুধ দুইটা টিপে টুপে ব্লাউজে ঢুকাইলো। আমি কইলাম কে আপুর গায়ে হাত দিছিসো? সিয়াম চালাকী করে কয়, কোথায় হাত দিছে চৈতালি? নীলও জিগায়, একটু আমতা আমতা করে চৈতালি কইলো নীচে। আমি কই নিচে মানে পায়ে? চৈতালি বলে না।

রাফী কয় আরে ভোদায়, তাইনা চৈতালী, বলেই রাফি ওর একটা আঙুল মুখে ঢুকিয়ে চাটা দিলো। চৈতালির আর বুঝতে বাকি নাই কাজটা রাফিই করছে। নীল কইলো, ফুফী থাক মাফ করে দেও, উঠতি বয়সের পোলাপাইন, ভুল করে ফেলছে। সিয়াম কয় চৈতালি প্যান্টি পরে বের হইলে কিন্তু এটা হইতো না। পরিস্থিতি কিন্তু তখন পুরাই উড়াধুড়া। যাক আমি কইলাম তাড়াতাড়ি ব্রা প্যান্টি বাই করো। রাফী একটা ব্রা বের করে বললো এটা তো চৈতালীর ব্রার সাইজেই কিন্তু এটাতে ইলাষ্টিক নাই, তাই পরে দেখতে হইবো। নীল বলে ফুফী তুমি ট্রায়াল দেও, চৈতালী কইলো ট্রায়াল রুম তো নাই। আমি কইলাম আর পর্দা কইরা কি লাভ আপু? একটু আগে তোমার দুধ দুইটা আমরা সবাই দেখছি, লজ্জার কিছু নাই ব্লাউজ খুলেই পরো।

সিয়াম চৈতালীর সামনে এসে জীব বাইর করে একটা অশ্লীল ভঙ্গি করে, চৈতালীর অনুমতি চাড়াই ব্লাউজের হুক খুলে দিলো। রাফী বললো আমি ব্রা পরিয়ে দিচ্ছি, নীল তখন হাসতে, চৈতালি নীলের দিকে তাকায়া বলে হাসির কি হইলো? নীল বললো ফুফী চৈতালী নামে একটা পর্ন ছিলো বুঝছো, ওই পর্ণের মাগীর মতো সেইম তোমার দুধ দুইটা। চৈতালি অবাক হয়ে বললো তাই? রাফি চৈতালিকে ব্রা পরাচ্ছিলো তখন, সুযোগ বুঝে দুধের বোটা ধরে বললো চাচ্চু বোটা গুলাও তো এমন ছিলো, আমি খুউব একটা বিচক্ষনের মতো ভাব নিয়ে এগিয়ে এসে বোটা ধরে বলি, না ওই মাগীর টা আরো ছোট ছিলো, এই মাগী তো চোখা। চৈতালীরে আমি মাগী বলাতে সবাই হো হো করে হেসে উঠলো, আমি বললাম হাসার কি আছে নারী মানেই মাগী।

সিয়াম ততক্ষনে পিছনে ব্রা আটকানো নাম করে ওর বাড়া ঘষতেছে চৈতালীর হোগায়। রাফী কয় চৈতালী মাগী প্যান্টিটা পরো। নীল গিয়া প্যান্টি ডুকাইলো পায় দিয়ে তারপর আস্তে আস্তে তুলতে তুলতে পেটিকোট সহই তুলে দিলো। চৈতালী নীলরে থামাইতে হাত নামাইতেই সিয়াম হাত দুইটা ধরে ফেলে বলে উহু টানাটানি কইরেন না প্যান্টি ছিড়ে যাবে। প্যান্টি টা অর্ধেক তুলেই নীল পেটিকোটের রশি খুলে দিলো আর ধাপ করে চৈতালীর হোগা উন্মুক্ত হয়ে গেলো। আমি তাড়াতাড়ী ব্লাউজ আর পেটিকোট সরায়া ফেললাম। কিন্তু প্যান্টি আর উপ্রে উঠেনা ছোট তাই।

রাফি কইলো এটা ভুলে দিছি আরেক সাইজ বড়ো লাগবে এটা খুলে ফেল নীল। অমনি নীল প্যান্টি খুলে দিলো, আর ভোদাটা স্পষ্ট হয়ে গেলো। চৈতালি তখন পুরাই হতবাক, ও পাশের টুলে বসে পড়লো, কিন্তু বসতেই ভোদাটা আরো স্পষ্ট হয়ে গেলো। রাফি প্যান্টি নিয়ে এসে বলো এই মাগী ভোদা ঢাক, নাইলে বাড়া ভাইরা দিমু। চৈতালি রাফির দিকে তাকিয়ে বললো বাইনচোদ তুই একটা। সিয়াম নিজের বাড়াটা প্যান্টের উপর দিয়ে ধরে কইলো, খানকি মজা তো পাইতাছোস, নাইলে ভোদা ভিজা কেন?

আমি কই আপু একি তুমি বাচ্চা বাচ্চা ছেলে দেখে ভোদা ভিজায়া ফেললা? নীল প্যান্টি পরাইতে নিছে, সিয়াম কয় প্যান্টি ভিজে যাবে, ভোদা আগে শুকাক। নীল কইলো খাড়া আমি শুকাইয়া দিচ্ছি, বলেই ও হাটু গেড়ে বসে চৈতালীর ভোদা চাটার শুরু করলো, চৈতালি প্রথমে একটু বাধা দিলো, কিন্তু চোখ বন্ধ করে ফেললো। এই দেখে রাফি চৈতালির দুধ দুইটা ব্রা-এর উপর দিয়েই কচলানো শুরু করলো। চৈতালি আর ভদ্রতা ধরে রাখতে পারলো না, মুখ দিয়ে শব্দ করতে শুরু করলো, আহ্‌.. ওমাগো… ইশ্…. আমার ভোদাটা খেয়ে ফেলতেছে। আমি গিয়ে বললাম কষ্ট হচ্ছে তোমার নাকি আরাম লাগছে? রাফি দুধে জরে চিপ দিয়ে বললো, কথা কস না কেন রেন্ডি মাগী, নীল তখনো ভোদা চাটতেছে। সবাইরে অবাক করে দিয়ে চৈতালি বললো, খানকির পোলা ভালো করে চাট।

সিয়াম এসে ওর শর্টস নামাইয়া চৈতালির ঠোটের সামনে ধরলো। আর অমনি পাক্কা খানকির মতো সিয়ামের ৮ ইঞ্চি বাড়াটা চৈতালী মুখে নিয়ে নিলো। রাফী কয় সাব্বাস মাগী, বাড়া চাট। আমি গিয়ে ব্রা খুলে দিয়ে, দুধ কামড়ানো শুরু করলাম। নীল ওর মুখ ভোদা থেকে সরাইতেই চৈতালি যেন সম্বিত ফিরে পাইলো। বেচারি তাকিয়ে দেখে ভাই ভাতিজা আর দোকানের সেলসম্যান ওর শরীর নিয়ে খেলতেছে। ভোদা খালি দেখে আমি গিয়া চাটা শুরু করলাম, আমারে দেখে চৈতালি কইলো, না না তুই আমার আপন ভাই এইসব পাপ। রাফি কয় চুপ মাগী, কিসের পাপ, এখন তোরে না খাইলে আমাগো পাপ হইবো। এটা বলতেই চৈতালি একটা হাসি দিলো, নীল কয়, তুই যে একটা রেন্ডমাগী এটা তো আগেই জানতাম, খানকি কেমন লাগতেছে ক। চৈতালি চুপ করে আছে দেখে সিয়াম ওর ল্যাওড়া দিয়ে চৈতালির মুখে একটা বাড়ি দিলো, চৈতালী কয় আমার ভোদায় আগুন জ্বলতেছে।

ঠিক এমন সময় দোকানের সাটারে কেউ একজন নক করলো, তাড়াতাড়ি চৈতালিরে কাউন্টারের নিচে বসাইয়া আমরা ঠিক হয়ে বসলাম, দেখি ১৪/১৫ বছরের বাচ্চা একটা পোলা, চার বিল নিতে আসছে। ওরে ভিতরে ঢুকাইয়া রাফি টাকা দিকে ক্যাশকাউন্টারের কাছে গেলো, চৈতালি তখন ভোদার জালায় অস্থির মুখের সামনে রাফির ধোন দেখে মাগী রাফীর লেওড়া মুখে নিয়ে চুষতে শুরু করলো। পিচ্চি পোলা কয় দোকানের শাটার লাগাইছেন কেন? আমাদের দিকে তাকায় বলে আপনাদের সাথে না একটা মহিলা আসছিলো উনি কই? তখনই রাফি চৈতালির চোষাতে সুখে আহ্‌ করে উঠলো, পিচ্চি ঘুরে কান্টারে সামনে গিয়ে দেখে চৈতালি ল্যাংটা বসের রাফির বাড়া চুসতেছে। পোলারে দেখে চৈতালি মাগি মার্কা একটা হাসি দিলো। পোলা কয় এখানে কি করস মাগী মাঝখানে আয়। নীল কয় ভদ্রভাবে কথা বলো উনার একটা ছেলে আসে তোর বয়সী, পোলা প্যান্ট নামাইয়া, ওর লেওড়া চৈতালীর মুখের সামনে ধরে বলে, মা তোমার ছেলে মনে করে আমার ধোনটা চুসে দাও। চৈতালি বললো সবাই গোল হয়ে দাড়া আমি একটা একটা করে চুসবো। বাস সবাই মিলে খানকির মুখের পাশে গোল হয়ে দাড়াইয়া ধোন চোসানো শুরু করলাম। ৫টা লেওড়া একের পর এক চুসতেই থাকলো, এর মধ্যে সিয়াম চৈতালির দুধের উপর মাল খালাস করলো। একটু পরে পিচ্চি পোলাটাও আউট করলো। রাফি দুধ থেকে মাল নিয়ে চৈতালির মুখে ঢুকায়া দিলো। নীল বললো ওই খানকি হা করে বয়, তারপর একে একে আমি রাফি সবার শেষে নীল মাল খালাস করলো।

এবার আমি গিয়ে চৈতালির দুধ মুছে পরিষ্কার করে দিলাম। আর নীল কাপড় গুলো দিলো। ব্রা প্যান্টি আর কে কিনে। দোকানের ঝাপ তুলে বের হয়ে যাচ্ছি। এমন সময় রাফী আবার টান দিয়ে চৈতালিরে ভিতরে নিয়ে গেলো। নিয়ে নীল রে বললো বন্ধু মোবাইল দে, তারপর আবার চৈতালিরে ল্যাংটা করে দিয়ে, চৈতালি দুধ, ভোদা পাছার ছবি তুললো।

৫টা ধোন ওর মুখের উপর দিয়ে ছবি তোলা হইলো। কিন্তু ততকক্ষনে সবার ধোন আবার খাড়া, এবার চৈতালিই বললো আমার চুষে দেই, সিয়াম কয় এইতো খানকির লজ্জা ভাঙ্গছে, চৈতালি আমারে কইলো তুই আজকে থেকে রিয়েলি বাইনচোদ। আমি কইলাম চোদাচুদির সময় তুই একটা রেন্ডি, কিন্তু এমনিতে আমার শ্রদ্ধেয় বড় বোন। আরেকদফা মাল আউট করে চৈতালীরে নিয়ে বের হইলাম। ওরে বাসায় নামায়া দেয়ার জন্য উবার নিলাম। মাঝখানে চৈতালিরে রেখে বসলাম।

নীল তখনো ঘোরের মধ্যে কয়, খানকি তোরে চুদতে দিবি কবে? উবার ড্রাইভার শুনে ফেললো কথাটা। জ্যামে গিয়ে পিছনে ফিরে কইলো রাস্তা থেকে নিলেন নাকি রেট কত? চৈতালি কয় আমি রাস্তার মাগী না, ওরা আমার ভাই আর ভাতিজা, উবারড্রাইভার কয় তাই নাকি, তাইলে আমি তো তোর জামাই। আমি মজা পাইয়া চৈতালীর পা উচায়া ধরে বোরখা আর পেটিকোট সরায়া দিলাম উবারড্রাইভার ভোদা দেখে নগদে গাড়ি এক সাইড করে, ভোদার মধ্যে আঙ্গুল ভাইরা দিলো, চৈতালি তো সুখে আহ্‌ উফ করতেছে, রাস্তার পাশে একটা রিক্সাওয়াল পোলা মুততে ছিলো, পোলা গাড়ির ভিতর রেপ হচ্ছে মনে করে গাড়ির গ্লাসে বাড়ি মারতেছিলো।

আমি দরজা খুলে বললাম কি হইছে, পোলা কয় আপনারা ওনারে চুদতেছেন কেন? চৈতালি পোলার দিকে তাকায় কয় জানো আমারে চোদা ছাড়া সব করছে, পোলা চৈতালিরে এমনে দেখে, টাস্কি খায়া গেছে। পোলা কয় আহারে চোদে নাই আপনারে? চৈতালি কয় না, পোলা আমারে বের করে নিজে গাড়ির মধ্যে ঢুকে গেলো। গিয়ে চৈতালির দুধ চেপে ধরে বললো, ভোদায় অনেক জ্বালা তোর মাগী? নীল হাইস্যা উঠলো। পোলা কয় হাসো কেন? নীল কয় আমার খানদানি গৃহবধূ ফুফী একন রিক্সাওয়ালার সামনে ভোদা মেলে আছে দেখে। চৈতালি কয়, চুপ থাক, রিক্সাওয়ালা বলে কি হইছে, ভোদার দরকার ল্যাওড়া, সেটা একটা হইলেই হইছে। পোলা তো খুশিতে চৈতালির ভোদার মধ্যে আঙুল ভরে দিরো। চৈতালি আবার আহ..উফ শুরু করলো। ততক্ষনে চারপাশ অন্ধকার।

আমি বললাম ওই হালারপুত বের হয়, চৈতালি কয় ভাই তোমার নম্বরটা দাও, পোলা তাড়াতাড়ি নিজের নাম্বর বললো। চৈতালির হাত থেকে ফোন নিয়ে নিজের নম্বর সেভ করে একটা মিসড কল দিলো। চৈতালিরে বললো মাগী তোর ভোদার সবজ্বালা মিটামু, কল দিলে চলে আসিস। অনেক কষ্টে উবার ড্রাইভাইররে থামায়া চৈতালিরে বাসার সামনে নামায় দিলাম। রাস্তা দিয়ে যাইতে যাইতে নীল কইলো, চাচ্চু বেশ্যা মাগীর চুলে তো মাল লেগে ছিলো। আমি কইলাম বেশ্যা না আমাদের শ্রদ্ধেয় চৈতালি।
 

Users who are viewing this thread

Back
Top