What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সেক্সি বৌদি – অন্তরা - by universeboss

হ্যালো বন্ধুরা, আমার নাম অভিরাজ, বয়স ২৫ , কলেজ পাস করে ইদানিং একটি সরকারি ডিপার্টমেন্ট এ অস্থায়ী কর্মী হিসেবের চাকরি করি ।

এই গল্পটি হলো আমার প্রথম লেখা , এবং আমার নিজের জীবনের একটি সত্য ঘটনাও বটে, তাই যদি লেখায় কিছু ভুল ত্রুটি থাকে একটু মানিয়ে নেবেন এবং অবশ্যই কমেন্টে জানাবেন। যাই হোক এবার আসল গল্পে আসি।
আগেই বলেছি আমি চাকরি করি কিন্তু তার সাথে সাথে পলিটিক্যাল সাইন্সে ডিস্টেন্স এ মাস্টার্স এর ডিগ্রিও পড়াশোনা করছি, রবীন্দ্রভারতী উনিভার্সটি থেকে।

অল্প বয়স থেকেই বৌদি, মেয়ে, কাকিমা ও সকল বয়সের মহিলারাই আমাকে খুব পছন্দ করতো, আমার ও বেশ ভালোই লাগতো, এবং সেই সূত্রে অনেক কামুক ঘটনাও আমার জীবনে ঘটেছে, তার মধ্যেই একটা বিশেষ ঘটনার কথা আজ এই গল্পে আপনাদের সকলকে শোনাবো।

যেই সময়ের কথা এখন বলছি সেটা হলো যখন আমি কলেজে পড়ি, সেই সময় প্রচুর সোশ্যাল মিডিয়াতে চ্যাট করতাম , প্রতিদিন নতুন নতুন মেয়ে ও বৌদিদের পটাতাম আর তাদের সাথে চ্যাট সেক্স করতাম আর ধীরে ধীরে তাদের ফোন নম্বর নিয়ে ফোনে সেক্স করতাম, আমার সাথে চ্যাট ও ফোনে সেক্স করে তারা এতটাই তৃপ্ত হতো যে নিজেদের প্যান্টি, সায়া সব কিছু রোজই ভিজিয়ে ফেলতো, এককথায় আমার সাথে ফোনে সেক্স করার নেশা লেগে থাকতো তাদের , রোজই আমাকে তাদের শরীরের যৌন চাহিদা এই ভাবে মেটাতে হতো, আমিও এতে বেশ ভালোই মজা পেতাম, সেটা আর বলার অপেক্ষা রাখে না । তবে এদের মধ্যে একটি বৌদির সাথে ঘটে যাওয়া ঘটনাটি আমার কাছে সারা জীবন স্মরণীয় হয়ে থাকবে।

বৌদির টির নাম হলো – অন্তরা বৌদি, পেশায় একজন শিক্ষিকা, বয়স 36 হবে, ফিগার – 36, 28, 36 একবাড়ে যাকে বলে সেক্স বোম। ঠোঁট দুটো যেন কমলা লেবুর কোয়া, চোখ দুটো বড় বড় পটলচেরা, গায়ের রং ও যেন দুধে আলতা, প্রথম যেদিন সোশাল মিডিয়াতে বৌদির ছবি দেখলাম আমার তো যন্ত্রটি খাড়া হয়ে একদম আকাশের দিকে মুখ তুলে বসেছিল, সেদিন থেকে বৌদিকে পটাবো বলে ঠিক করলাম। আমার মেসেজ করার 2 দিন পর বৌদি উত্তর দিলো, আর আমাদের চ্যাট শুরু হলো…..
বৌদি – হ্যালো, আপনি কে? ঠিক চিনলাম না তো !!
আমি – বন্ধুত্ব করলে তবেই তো চেনাসোনা হয়, আমি অভিরাজ, আপনাকে দেখে বন্ধুত্ব করার ইচ্ছা হল তাই ভাবলাম যদি আপনার ইচ্ছা হয় !!

বৌদি – হুমম… বুঝলাম। তা আপনাকে তো দেখে মনে হছে আপনি আমার থেকে জুনিয়র।

আমি- বন্ধুত্ব কি বয়স দেখে করতে হয় ? এমন তো কোথাও লেখা নেই।

বৌদি – তা আপনি নিজের বয়ঃসের মেয়ে বন্ধু ছেড়ে আমার সাথে কেন বন্ধুত্ব করতে চাইছেন ?

আমি – আপনাকে আমার ভাল লেগেছে তাই !!

বৌদি – শুধু ছবি দেখেই ভাল লেগে গেল ?

আমি – ছবিতে যাকে এত অপরূপ দেখতে তাকে সামনে থেকে আরো অপরূপ লাগবে , এটা ভেবেই নিজেকে সামলাতে পারলাম না।

বৌদি – আমার সাথে ফ্লার্ট করছেন নাকি !!

আমি – করতে আর দিচ্ছেন কই? এখন ও তুমি তে যেতেই পারলাম না। তুমি বললে কি খুব প্রবলেম হবে ?

বৌদি- আচ্ছা ঠিক আছে তাই হবে। তো বলো তমার বেপারে কিছু, শুনি।

এরপর বেশ কিছু দিন এই ভাবেই চ্যাট করে আমাদের মধ্যে বন্ধুত্ব তা বেশ গাঢ় হয়ে উঠলো, আস্তে আস্তে আমরা একে অপরের অনেকটাই কাছা কাছি এসে গেলাম, আর সব রকম দুস্টু মিষ্টি গল্পও আমাদের মধ্যে হতে থাকল। আস্তে আস্তে বৌদি আমার প্রেমে পড়ে গেল, পোস্টের মাধ্যোমে এমক গিফ্ট পাঠাতে লাগলো।
কিন্তু আসল মজা শুরু হলো সেদিন থেকে যেদিন আমরা প্রথম দেখা করলাম।

হঠাৎ একদিন বৌদি বললো ..আমি আর তোমাকে না দেখে থাকতে পারছিনা , তোমাকে একবার ছুঁয়ে দেখতে চাই, প্লিজ দেখা করো। আমিও রাজি হয়ে গেলাম, আজ রকম সুযোগ আর কে ছাড়ে।

আমাদের দেখা হলো কলকাতা র এক নাম করা রেস্তোরা তে, আমরা একটা স্পেশাল দুইজনের couple কামরা তে বসলাম, যাতে বৌদিকে আয়েশ করে খেয়ে মজা নিতে পারি, আর কেউ না ডিসটার্ব করে আমাদের। ঢুকেই বৌদি বললো সামনা সামনি বসবে না ,পাশাপাশি বসবে , তাই করলাম, আমিও তো সেই টাই চাইছিলাম, ভালোই হলো। বেয়ারা কে ডেকে খাবারের অর্ডার টা দিয়ে দিলাম, এরপর কামরার পর্দাটা লাগাতেই আমরা দুজন দুজনের চোখের দিকে তাকিয়ে রইলাম, জানিনা ও আমার দিকে তাকিয়ে কি ভাবছিলো, কিন্তু আমি সরাসরি বৌদির চোখ, ঠোঁট, ঘাড়, মাই জোড়া দেখা চালু করলাম, আর মাই জোড়া আর ঠোঁট দুটো দেখে আমার তো ধোন বাবাজি খাড়া হয়ে গেল সটান।

বৌদি আমার হাত ধরলো, আর বলল কেমন আছো অভি ? তুমি আজ এসে আমার স্বপ্ন পূরণ করলে ।আমি তোমাকে খুব ভালোবেসে ফেলেছি। আমি বললাম আমিও বৌদি, আর সাথে সাথেই হঠাৎ বৌদি আমার উপর ঝাপিয়ে পড়লো, আর আমাকে জড়িয়ে ধরে নিজের মাথা আমার বুকের মধ্যে গুঁজে দিলো, আর ধীরে ধীরে আমার ঘারে কিস করতে থাকলো, আমি নিজেকে সামলাতে পারলাম না।

আমি এবার আমার দুই হাত দিয়ে বৌদির মুখটা তুললাম আর সজোরে আমার ঠোঁটের সাথে বৌদির রসালো লাল ঠোঁট চেপে ধরলাম, বৌদি পিঠ খোলা ব্লাউস পরেছিল তাই বৌদির খোলা পিঠে খামচে ধরলাম , সাথে সাথে ঠোঁটের কোয়া দুটো আয়েশ করে চুষতে থাকলাম…. উমমমম… আউম্মম্মম্মম্মম…উমমমম্ম….উমমমম….আউমমমম, ধীরে ধীরে দুজনে দুজনের মুখের ভিতর জিভ ঢুকিয়ে চুষতে লাগলাম।

এবার সাহস করে আমি বৌদির ৩৪ ডি size এর দুদু টা চটকাতে শুরু করলাম….বৌদি উত্তেজনায় শীৎকার দিতে শুরু করলো….আহহ ….উহঃ…. আউচ্….. আবার কিস করতে থাকলো, …আমার ক্রমাগত আদরের আক্রমণে বৌদি কামের আগুনে জ্বলতে থাকলো আর আমার আদরের চোটে পাগল হয়ে যেতে লাগলো, এবার আমি আস্তে আস্তে চুমু দিতে দিতে বৌদির গলায়, ঘারে, কানে কিস দিতে ও চুষতে থাকলাম।

সারির আঁচল টা নীচে টেনেফেলে দিয়ে দেখলাম আমার পালা করে বৌদির দুটো দুদু আয়েশ করে জোরে জোরে টেপার কারণে বৌদির ব্লাউস গুলো কুঁচকে যেতে লাগলো, আমি একটু একটু করে বৌদির পুরো ব্লাউস টা খুলে ফেললাম, বৌদি লজ্জায় দুই হাত দিয়ে নিজের মুখ ঢাকলো, দেখলাম বৌদি লাল রঙের প্যাডেড ব্রা পড়েছে , আমি যেন কামের জ্বালায় পাগল হয়ে গেলাম।

জড়িয়ে ধরে পেছন থেকে পিঠে হাত দিয়ে ব্রা এর স্ট্র্যাপ টা খুলে দিলাম, আর ব্রা টা খুলে ফেললাম, বেরিয়ে আসলো সুগোল আর ফর্সা অসাধারণ সুন্দর দুটি মাই জোড়া আমি পালা করে হাতে নিয়ে চটকে চটকে মাই দুটো চুষে চুষে , কামড়ে, চেটে লাল করে দিলাম, দুদু দুটোর বোটা গুলোর চারী দিকে জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চাটলাম।

বৌদি কেঁপে কেঁপে উঠছিল, আর ক্রমাগত বলতে লাগলো আহ… উঃ….আউচ্….উমাহ….. উই মা…..আস্তে করো অভি, আস্তে আস্তে প্লিজ অভি আমাকে তুমি পাগল করে দিয়েছো, আহ ….ওহ…খাও খাও অভি খাও …চটকে, চুষে, কামড়ে খেয়ে নাও দুদু দুটোকে, আঃ….ছিড়ে খেয়ে নাও। মাই দুটো খাওয়ার পালা শেষ করে আস্তে আস্তে আমি নিচের দিকে নামতে নামতে নাভির গর্তে জিভ ঢুকিয়ে চুষতে থাকলাম।

আর বৌদি বারবার শিহরণে কেঁপে কেঁপে উঠতে লাগলো আর কামের আগুনে জ্বলতে জ্বলতে আমার আদরের মজা নিতে নিতে সুখের সাগরে ভেসে যেতে লাগলো, আমি এবার আমার গন্তব্যস্থলে পৌঁছলাম , বৌদির দিকে এবার ঘুরে সামনে বসলাম আর অন্তরা বৌদির পা দুটো তুলে আমার কোমরের দুই দিকে ছড়িয়ে দিলাম। শাড়িটা তুলে ধরতেই বেরিয়ে এলো কালো রঙের লেস দেওয়া প্যান্টি।

আমি প্যান্টির উপর দিয়েই চাটা শুরু করলাম, প্রথম জিভ দিয়ে স্পর্শ পেতেই বৌদি কেঁপে উঠলো, বললো উফ ….অভি নাঃ …প্লিজ ছেড়ে দাও, আমি জিভ দিয়েই বুঝে গেলাম, বৌদি এর মধ্যেই একবার রসে গুদ ভিজিয়ে ফেলেছে, আমি গুদ টা চটকাতে শুরু করলাম , বৌদির কোনো বাধা মানলাম না , প্যান্টি টার উপর দিয়েই চরম চোষন দিতে থাকলাম, বৌদি এবার মজা পেতে লাগলো আর তলঠাপ দিতে শুরু করলো।

এবার সুযোগ বুঝে আমি হঠাৎ প্যান্টিটা টেনে খুলে দিলাম , বৌদি এটার জন্য প্রস্তুত ছিলোনা, আমি বৌদির দিকে তাকিয়ে দেখলাম বৌদি আমার দিকে তাকিয়ে একটা চরম সেক্সি লুক দিলো, আর এক সেক্সি ভঙ্গিমায় নিজের জিভ দিয়ে ঠোঁট টা ঘুরিয়ে ঘুরিয়ে চেটে চেটে চোখ বন্ধ করে সুখ অনুভব করতে থাকলো, এবার আমি সুযোগ বুঝে বৌদির গুদের পাপড়ি টা চিরে ধরলাম, আর বেরিয়ে এলো গোলাপি রঙ এর গুদ।

আমি আর দেরি না করে চাটতে শুরু করলাম আর জিভ ঢুকিয়ে দিলাম, বৌদি আঃ….মাগো….উহ উহঃ ওহ…. আউউ উঃ…..করে শীৎকার দিতে থাকলো, আমিও সাথে সাথে ক্লিটোরিস টা ধরে চটকে চটকে বৌদির সেক্স আরও বাড়িয়ে দিলাম, এইভাবে আমি আমার জিভ দিয়ে বৌদির গুদে জিভ চোদা দিতে থাকলাম, আমাদের রোমান্স প্রায় ১৫ থেকে ২০ মিনিট হয়ে গেল।

এর মধ্যে বৌদি আরো দুবার জল খসালো, আমি চেটে চেটে আয়েশ করে খেলাম, দেখলাম এই রেস্টুরেন্ট এ চেয়ারে বসে আদর খেতে খেতে বৌদি এবার একটু ক্লান্ত হয়ে গেছে, তাই বৌদি আমাকে বললো , এখানে আমি চোদাতে চাইনা, কারণ আমি চোদা খাওয়ার সেক্সের সুখের সময় জোরে জোরে চিৎকার করি আর এখানে আসে পাশে অনেক লোক সবাই শুনতে পেয়ে গেলে সব বুঝে যাবে, প্লিজ চলো কোনো হোটেলে গিয়ে রুম ভাড়া করে তারপর যা করার করবে আমাকে, বৌদিকে বললাম, তাহলে রুমে গিয়ে তোমাকে যা খুশি করবো তো ??

বৌদি একটু মুচকি হেসে বলল হ্যাঁ বাবা …যা খুশি করবে, যা দুস্টুমি করলে এতক্ষন !! রেস্টুরেন্ট এর মধ্যেই তো আমার জল খসিয়ে দিলে এতবার। শুধু চেটে , চুষে আর চটকে আমার এই হাল করে দিলে, হোটেল এ গিয়ে যে কি হাল হবে বুঝতেই পারছি। আমি বললাম কেন তোমার ভালো লাগেনি ?? বৌদি বললো, তুমি না একদম যাতা….!! অসভ্য একটা , আমাকে তো পুরো পাগল করে দিয়েছিলে, এই ভাবে কেউ রেস্টুরেন্ট এ একজন মহিলাকে উলঙ্গ করে দেয় !! উফফ !!

আমি বললাম, তোমার মত হট , আর সেক্সি মহিলাকে এক পেয়ে যেকোনো ছেলে পাগল হয়ে যাবে, তোমাকে ছিঁড়ে , চটকে খাবে অন্তরা সোনা।

বৌদি বললো, উফফ !! তোমার মুখে আমার নাম টা কি ভালো লাগছে শুনতে ।
আমি বললাম এবার তাহলে খাবার টা অনিয়েনি !!

এরপর বৌদি নিজের পোশাক ও মেকআপ ঠিক ঠাক করে নিলো, আর আমরা খাওয়া দাওয়া সেরে নিয়ে বিল মিটিয়ে রেস্টুরেন্ট থেকে বেরোলাম , যদিও বৌদি জোর করে নিযেই খাবারের বিল মেটাল, আমি অনেক চেষ্টা করেও আমাকে দিতে দিলো না। সারা রাস্তা আমাকে এমন ভাবে চেপে ধরে রইলো যেন আমি ওর বর, যাই হোক আমার তো ভালোই লাগছিলো, কারণ বৌদির দুদু গুলো আমার শরীরের সাথে যেন লেপ্টে ছিল , আমিও রাস্তায় ও ট্যাক্সিতে সুযোগ পেলেই আয়েশ করে মাই দুটো চটকে হাতের সুখ করে নিচ্ছিলাম, আর বৌদি ঠিক সেই সময় গুলো সেক্স এর সুখে চোখ বন্ধ করে উম…উম…করে মজা নিচ্ছিলো।
 

Users who are viewing this thread

Back
Top