What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

দীপ্তি -রাণী- র গুপ্তিপাড়া — পরবর্তী সিরিজ (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
দীপ্তি -রাণী- র গুপ্তিপাড়া — পরবর্তী সিরিজ, প্রথম পর্ব - by subdas

মদনবাবু দীপ্তিদেবী-কে দিয়ে ওনার কামলালসা চরিতার্থ করে দীপ্তিদেবী-কে এই বলে আশ্বস্ত করলেন -"সোনা, তুমি একদম চিন্তা করবে না। তোমার ফ্ল্যাটের মিউটেশন্ এর ব্যাপারে আমি যতটা সম্ভব, তোমাকে সাহায্য করবো। তোমার এই ফ্ল্যাটের বকেয়া ট্যাক্স যতটা কমানো যায়, আমি চেষ্টা করবো"। বলেই উলঙ্গ মদনবাবু দীপ্তিদেবীর বিছানাতে বসে আবার দীপ্তিদেবীকে জড়িয়ে ধরলেন। দীপ্তিদেবীও পুরো ল্যাংটো ।

"সত্যিই বলছো আমার মদন-সোনা?"— বিয়াল্লিশ বছর বয়সী কামুকী ভদ্রমহিলা দীপ্তিদেবী তখন যেন কতটা আপন হয়ে গেছেন চৌষট্টি প্লাস্ এই কামুক লম্পট পুরুষমানুষটার সাথে। মদনবাবুর আধা-নেতানো পুরুষাঙ্গ-টা বাম হাতে নিয়ে কচলাতে কচলাতে, অন্ডকোষ-টা ছানতে ছানতে, মদনের অনাবৃত পাকা লোমে ঢাকা "কাঁশফুলের বাগান"-এ দীপ্তিদেবী নিজের ঠোঁট ঘষতে আরম্ভ করলেন। সমস্ত তলপেট, যোনিদ্বারে একটা ব্যথা। ঐ রকম মোটা ছুন্নত করা পুরুষাঙ্গ একপিস্ যেন দীপ্তিদেবীর অব্যবহৃত যোনিগহ্বরের মধ্যে রোলার চালিয়েছে এতোক্ষণ। দুটো স্তন একেবারে তেবড়ে গেছে মদনের কড়া হাতের নিষ্পেষণে। দীপ্তিদেবী সব সহ্য করেও লম্পট চৌষট্টি প্লাস্ অসভ্য লম্পট পুরুষটার বুকে গুঁজে ওনার ছোটো ছোটো দুখানা দুধের বোঁটা মুখে নিয়ে চুষু দিতে লাগলেন। এতগুলো টাকার বকেয়া ট্যাক্স যদি এই অসভ্য লোকটা মকুব করে দিতে পারেন, তবে এর কাছে সমর্পণ করা ছাড়া দীপ্তিরাণী-র আর কোনোও পথ নেই। প্রথম পর্যায়ে তীব্র ব্যথা নিজের যোনিদ্বারে পেলেও, পরের দিকে ঐ কালচে বাদামী রঙের ছুন্নত করা পুরুষাঙ্গটা খুবই আরাম দিয়েছে দীপ্তির যোনিগহ্বরে।

মদনবাবু র দুধু চুষতেই , পুনরায় মদনবাবু র পুরুষাঙ্গ রুদ্রমুর্তি ধারণ করতে লাগলো।

"ভালো করে চুষে দাও তো সোনা"— ধোনখানা অসভ্যের মতোন নাচাতে নাচাতে, মদনবাবু দীপ্তিদেবীর ঘাড়টা একহাতে ধরে দীপ্তি-র মাথা এবং মুখখানা ওনার তলপেটে র নীচে নামিয়ে দিলেন। দীপ্তিদেবী ডান হাতে মদনের মুদো বাড়া-টা মুঠো করে ধরে পাক্কা বেশ্যামাগীর মতোন বললেন–"ইস্ কি অবস্থা হয়েছে গো তোমার হিসুটার । এ তো আবার শক্ত হয়ে ফোঁস ফোঁস করছে। শয়তানটাকে চুষে না দিলে শান্ত হবে না"।

উলঙ্গ দীপ্তিরাণী বিছানাতে হেলান দিয়ে বসে থাকা মদনের তলপেটের নীচে ঝুঁকে পড়ে মদনের ঠাটানো ধোনটার মুন্ডির ছ্যাদা একটু জীভ বুলিয়ে, চেটে দিয়ে, মুখের ভেতর নিয়ে কপকপকপকপকপকপ করে চুষতে লাগলেন। মদন দীপ্তি-র চুলের মুঠি ধরে টেনে নিয়ে দীপ্তির মুখের ভেতর নিজের ঠাটানো ধোনটা পাছা তুলে তুলে মৃদু মৃদু মুখ-ঠাপ দিতে লাগলেন। দীপ্তিদেবী-র মুখের ভেতর ঠাপাতে লাগলেন পোদ-তোলা দিতে দিতে মদন। অনাবৃত ফর্সা পিঠে হাত বুলোতে বুলোতে ফর্সা লদকা পাছার উপরিভাগে ঠাস ঠাস করে চড় থাপ্পড় মেরে বলে উঠলেন-"ওফ্ খুব সুন্দর তুমি লিঙ্গ-চোষণ করতে পারো। কিছু সময় পরে দীপ্তিদেবীর দম আটকে আসতে লাগলো — মদনবাবুর মোটা ছুন্নত করা পুরুষাঙ্গটা একেবারে দীপ্তিদেবীর মুখটার ভিতরটা ঠেসে চেপে ধর একেবারে টাগড়ার কাছে চলে গেছে। গ্লপ গ্লপ গ্লপ গ্লপ গ্লপ গ্লপ গ্লপ গ্লপ গ্লপ আওয়াজ বেরুচ্ছে নিস্তব্ধ বেডরুমে।

বৈকাল পৌনে চারটে বাজে।মুখের থেকে কোনো রকমে মদনবাবুর মোটা ছুন্নত করা পুরুষাঙ্গ টা বের করে দীপ্তিদেবী একটু শ্বাস নিতে নিতে হাঁপাতে লাগলো। "আমার বিচি-টা চোষো তো"—-মদন ঠাস করে দীপ্তির লদকা ফর্সা পাছাতে চড় মেরে আদেশ করলেন। মদন পাছা আরোও উঁচু করে দিলেন। একজোড়া পেয়ারা-র মতো মদনবাবুর অন্ডকোষ-টা দীপ্তিদেবী মুখে নিলেন। "ইসসসস তোমার থলিতে আরোও ফ্যাদা আছে গো"—-"আহহহহহহহহহহ, চোষ্ চোষ্ রেন্ডীমাগী চোষ্ চোষ্ আমার বিচিটা ভালো করে চুষে দে"-মদন বাজারীমাগীর মতোন দীপ্তিকে দিয়ে বিচি চোষাতে চোষাতে তখন সোনাগাছির কাস্টমার। "ওরে খানকী, তোর কেমন লাগছে আমার বিচিটা চুষতে? তোর কর্তার বিচিটা কি রকম রে?"—-"ছোট্ট গো ওর বিচিটা"— "তোকে আমি রক্ষিতা করে রাখবো শালী, ভাবছি"—"তাই রেখো সোনা। শুধু তুমি আমার একমাত্র ছেলে রাজু-টার পড়াশুনার খরচটা দিও মদনসোনা, আর আমার ফ্ল্যাটের ট্যাক্সের বকেয়া টাকাটা মকুব করিয়ে দিও সোনা, আমি সারা জীবনের মতো তোমার বাঁধা-মাগী হয়ে থাকবো। "

মুখ এবং ঠোঁট ঘষে ঘষে ঘষে ভালো করে আদর দিতে লাগলেন দীপ্তিদেবী মদনবাবু র অন্ডকোষে। "আহহহ হ আহহহহহহহ আহহহহহহহহ, আহহহহহহহ"–মদনবাবু তখন কাতড়াচ্ছেন। দীপ্তিদেবী এক মনে মদনের ধোনটা আবার চুষতে লাগলেন। মদনের ধোনটা কাঁপতে লাগলো। বুঝতে পেরেই, দীপ্তিদেবী মদনের ধোনটা মুখের থেকে যেই বের করতে যাবেন , তখনি "আআআআআহহহহহ ওহহহহহহহহ" করতে করতে মদনবাবু সারা শরীরটা একদলা থকথকে গরম বীর্য্য দীপ্তির মুখের ভেতর উদ্গীরণ করে দিলেন। "উফ্, খা খা খা মাগী আমার ফ্যাদা খা"- বলে মদন ডান হাত দিয়ে দীপ্তি-র মাথাটা জোরে চেপে ধরলেন এবং পাছা উঁচিয়ে উচিঁয়ে নিজের গরম ফ্যাদা দীপ্তিকে গেলাতে বাধ্য করলেন। কোনোরকম দীপ্তি ছাড়া পেয়ে মদনের ঠাটানো ধোনটা মুখের থেকে বের করে ঝাঁঝিয়ে উঠলেন-"অসভ্য একটা , আমার মুখের ভেতরে আবার ফ্যাদা ঢেলে দিয়েছো"।

এরপরে দীপ্তিদেবী বিছানা থেকে নেমে বাথরুমে দৌড় লাগালেন উলঙ্গ অবস্থায় মুখ ধুতে।
প্রায় ঘন্টা দেড়েক কেটে গেছে ততক্ষণে মদনের দীপ্তির বিছানাতে।

দীপ্তিদেবী কোনওরকমে একটা হাতকাটা নাইটি এবং একটা ধোওয়া কালো পেটিকোট পরে মদনের জন্য কিছু জলযোগের ব্যবস্থা করতে কিচেনে ঢুকলেন। মদন এইবার উলঙ্গ অবস্থায় বাথরুমে ঢুকে দেখলেন দীপ্তিদেবী এতোক্ষণ যে নীল রঙের সুদৃশ্য পেটিকোট পরেছিলেন, সেটা কাপড়চোপড় এর গামলা-তে থুপ করে পড়ে আছে। হাতে নিয়ে মদন দেখলেন, চাপ চাপ নিজের ফ্যাদা ও দীপ্তির গুদের রসে পেটিকোটটা মাখামাখি হয়ে আছে। ওটার শুকনো অংশটা দিয়ে মদন নিজের নেতানো ধোন টা এবং বিচি টা মুছে হিসি করে, হাত মুখ ধুইয়ে এসে কাপড়জামা পরলেন। দীপ্তিদেবী মদনের জন্য এক গ্লাস মুসাম্বি লেবুর রস এনে বললেন–"খাও সোনা, ফলের রস খাও"। মদন আরেকটা খালি গ্লালে আর্দ্ধেকটা ঢেলে দুইজনে মিলে ফলের রস খেতে খেতে গল্প করতে লাগলেন।

এর মধ্যে দীপ্তিদেবী-র বাড়ীতে কলিং বেল বেজে উঠলো। মদন এবং দীপ্তি দুইজনে ই হকচকিয়ে উঠলেন। এখন বিকেল চারটেতে কে এলো রে বাবা–ভাবতে ভাবতে দীপ্তিদেবী সদর দরজার কাছে পৌঁছে আই-হোলে চোখ রেখে দেখলেন একজন ভদ্রমহিলা । ও মা, এ তো দীপ্তি র ছোটো ননদ নীলিমা। মদনবাবুকে ইসারা করে ড্রয়িং রুমে বসতে বললেন দীপ্তিদেবী। সদর দরজা খুলতেই—"ও মা — নীলিমা যে, এসো এসো ভেতরে এসো।" বলে দীপ্তিদেবী নিজের ছোটো ননদ নীলিমাকে ড্রয়িং রুমে আনলেন। লাল রঙের টুকটুকে শাড়ী, লাল রঙের পিঠখোলা ব্লাউজ-এ নীলিমাদেবী-কে একেবারে রাণীমা-র মতো লাগছে। নাকে নাকছাবি,ঠোঁটে লাল রঙের লিপস্টিক, খোঁপা করে বাঁধা ঘন কালো চুল, ফর্সা, গতরী , শাঁখা-সিন্দূর পরা বিবাহিতা ভদ্রমহিলা, ছত্রিশ বছর বয়সী নীলিমাদেবী। রাজুর ছোটোপিসী। উফ্ কি সুন্দর লাগছে।

মদনবাবু একদৃষ্টিতে তাকিয়ে থাকলেন নীলিমাদেবীর দিকে। আলাপ পরিচয় করিয়ে দিলেন দীপ্তিদেবী । "শোনো না বৌদি, আমার ফ্ল্যাটের-ও একটা সমস্যা আছে। এই ভদ্রলোক কি আমাকে একটু হেল্প করতে পারবেন ? আমি একজন পরিচিত লোক পাচ্ছি না বৌদি। এখানে একজন ভদ্রলোকের বাড়ীতে যাচ্ছিলাম।দুটো চিঠি এসেছে আমার ফ্ল্যাটে পৌরসভা থেকে।ওনার কাছেই যাচ্ছিলাম গো বৌদি।"—-"আরে তোমাকে কোথাও যেতে হবে না নীলিমা। তোমার কাছে যে চিঠি দুটো এসেছে, ওনাকে তুমি দেখাও। উনি খুব ভালোমানুষ। খুব হেল্পফুল।আমার এক বান্ধবী অনিমাদিদির প্রবলেম এই ভদ্রলোক-ই তো সব সল্ভ করে দিয়েছেন। এখন আমার ফ্ল্যাটের মিউটেশন্ করিয়ে দেবার জন্য আমি এনাকে বলেছি। "–দীপ্তিদেবী ড্রয়িং রুমে সোফাতে বসে মদনবাবুর সামনেই ছোটো ননদ নীলিমা-কে বললেন।

মদনবাবু তখন এই টুকটুকে লাল রঙের শাড়ী পরা সুন্দরী ভদ্রমহিলাকে মাঝে মাঝেই মেপে চলেছেন। মনে মনে ভাবছেন, উফ্, এই মাগীটাকে যদি খাওয়া যেতো। দীপ্তিদেবী-র থেকে বয়স কম। কি অপূর্ব সুন্দরী ভদ্রমহিলা।

এরপরে কি হোলো? মদনবাবু কি দীপ্তিদেবীর ছোটো ননদ নীলিমাদেবীকে বিছানাতে তুলতে পারবেন, সেটা জানতে পরবর্তী পর্বে আসুন।
 

Users who are viewing this thread

Back
Top