What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
দীপ্তি -রাণী- র গুপ্তিপাড়া - by subdas

রাজারহাট নিউ টাউন এলাকার বাসিন্দা বিয়াল্লিশ বছর বয়সী গৃহবধূ শ্রীমতী দীপ্তি দেবী। ভদ্রমহিলা-র স্বামী-র সাথে বয়সের অনেক পার্থক্য । কর্তামশাই-এর বয়স ৬০, বহুদিন ধরে ডায়বেটিস রোগে ভুগছেন, তার সাথে রয়েছে নার্ভ-এর সমস্যা। শরীরে আর কিছু নেই, এই রোগভোগে ভুগে ভুগে ভদ্রলোকের। ওনাদের একটিই পুত্র। রাজু, বছর কুড়ি হবে ,গ্র্যাজুয়েশন শেষ করে মাস্টার্স করছে।

এই দীপ্তিদেবী বেশ দেখতে, গতরখানা খুবই আকর্ষণীয়। ব্রা ৩৮-ডি,পেটিকোট -৪৪, কোমড় এবং পাছা বেশ ভারী। মাঝারি ফর্সা। নাভি-র আকৃতি একেবারে এক পিস্ দশ টাকার কয়েন। বাম দিকে পেটে একটা তিল। সুপুষ্ট স্তনযুগল ভদ্রমহিলা-র। স্লিভলেস্ ব্লাউজ, হাত দুটো তুললেই পরিস্কার কামানো বগল। ভ্রু-যুগল বেশ সুন্দর প্লাক্ করা। ঘন কালো চুল মাথাতে, চুল খুললে পিছনে প্রায় পাছা অবধি লম্বা চুল। ব্রা এবং পেটিকোট পরে যখন উনি আয়নার সামনে দাঁড়িয়ে নিজেকে দেখেন, ওনার দীর্ঘশ্বাস বেরিয়ে আসে। পড়বেই না কেন দীর্ঘশ্বাস দীপ্তিদেবী-র? ৪২ বছর বয়সী শরীরে এখন ভরা কামের উছলি-পাছালি। রাতে যখন বিছানাতে কেবলমাত্র হাতকাটা ঢলঢলে নাইটি পরে স্বামী-র সাথে জড়াজড়ি করে আহ্লাদীপনা করতে যান, "আমাকে ছাড়ো তো, ভাল লাগে না, আমাকে একটু শান্তি-তে ঘুমাতে দেবে?"–এক ঝটকা-তে কামুকী গতরী সহধর্মিনী র ঐ কামজাগানো রূপ অগ্রাহ্য করে স্বামী দীপ্তি-র শরীর থেকে ছাড়িয়ে নেন। দীপ্তিদেবী এক অসহ্য বেদনাতে নীরবে কাঁদতে থাকেন, ওপাশ ফিরে শুইয়ে। দুজনে দুদিকে মুখ করে শুইয়ে এক সময়, দীপ্তি ঘুমিয়ে পড়েন।

আবার স্বামী যাওয়া – বা একরাতে দীপ্তিদেবীর হাতকাটা ঢলঢলে নাইটি-র উপর দিয়ে ওনার ডবকা ম্যানাযুগল টিপতে টিপতে টিপতে, কোনো রকমে নাইটি গুটিয়ে তুলে ওনার স্ত্রী-র যোনিদেশে নিজের সরু, পাতলা, দুর্বল, আধাশক্ত পুরুষাঙ্গটা ঘষতে থাকেন, তিন মিনিটের মধ্যে ফুচুত ফুচুত করে খড়ি-গোলা জলের মতোন পাতলা বীর্য্য উদ্গীরণ করে দীপ্তিদেবী-র থাই, আর, যোনি-র উপরে ভিজিয়ে একেবারে কেলিয়ে পড়েন। এই নিয়ে রাতে বিছানাতে চরম অশান্তি, কথা-কাটাকাটি, "আমি মরছি আমার জ্বালায়, কতবার বলছি, একবারটি ডাক্তারের কাছে চলো, তোমার তো পুরুষত্ব বলে আর কিছু নেই গো"—বলে নিজের যোনি-তে হাত ঘষতে ঘষতে জ্বালা মেটান দীপ্তি। ওনাদের বেডরুমের পাশেই রাজু-র আলাদা শোবার ঘর। রাতে বাথরুমে যেতে গিয়ে প্রায়-ই রাজু ওর মা এবং বাবা-র কথা-কাটাকাটি শুনতে পায়, রাজু এখন পরিণত পুরুষ, খুব ভালো ভাবেই বুঝতে বুঝতে পারে, তার কামপিপাসী মা দীপ্তিদেবী-কে তার বাবা বিছানাতে সুখ দিতে পারেন না । "ওগো ওগো দীপ্তি, আমার হয়ে গেলো গো, পারলাম না গো ধরে রাখতে"—-"কবে আর ধরে রাখতে পারবে শুনি, একটা নপুংশক কোথাকার"-এই রকম বাবা এবং মা-এর কথা কাটাকাটি, অশান্তি, রাজু-র কানে আসে।

দীপ্তিদেবী হাঁপিয়ে উঠেছেন কামজ্বালাতে। বাজারে /দোকানে বেরোলে আজকাল একটু শরীর দেখিয়ে শাড়ী, স্লিভলেস্ ব্লাউজ পরেন। শাড়ী এবং পেটিকোট নাভি-র বেশ নীচে নামানো। বাজারে ভীড়, কত লোলুপ বয়স্ক পুরুষ দীপ্তিদেবী-র লদকা পাছাতে ভীড়ের মধ্যে হাত বুলিয়ে দেন, তার আর শেষ নেই। কখনোও বা দীপ্তিদেবী যখন নীচু হয়ে সামনে ঝুঁকে পড়ে মেঝেতে/মাটিতে বসা সবজী-বিক্রেতার কাছে সবজি বাছেন, ওনার উঁচু হয়ে থাকা লদকা পাছাতে অনেক পুরুষ, বিশেষতঃ ষাট-পঁয়ষট্টি বছর বয়সী কামুক পুরুষেরা ওনাদের পায়জামা/লুঙ্গির ভিতরে ঠাটিয়ে ওঠা পুরুষাঙ্গ ঘষতে থাকেন।

দীপ্তিদেবী ক্রমশঃ বেপরোয়া হয়ে উঠতে লাগলেন দিন দিন কামের জ্বালাতে । অন্য পুরুষের স্পর্শ আজকাল খুব পেতে চান, ভালো লাগে, আবার চক্ষুলজ্জার ভয়-ও থাকে। ভীড় মেলাতে গিয়ে পুরুষমানুষগুলের ভীড়ের মধ্যে নিজের গতর ঘষিয়ে নেন।

আজকাল মা দীপ্তি বেশ শরীর দেখানো পোশাক পরেন, ঘরে তো কথাই নেই। রাজু তার ৪২ বছর মা-কে এইরকম দেখে বেশ একটা কামঘন হয়ে পড়ে। ছিঃ ছিঃ ছিঃ ছিঃ, রাজু, ভাবে, নিজের মাতৃদেবী সম্বন্ধে কি ভাবছে রাজু। এ ভারী অন্যায়। কিন্ত আজকাল মা চোখে কাজল পরছেন। মাতৃদেবী তো ক্রমশঃ রতিদেবী হয়ে উঠছেন। রাজুর ছয় ইঞ্চি লম্বা এক ইঞ্চি মোটা তাগড়াই পুরুষাঙ্গ-টা কেমন যেন টনটন করে আজকাল বাথরুমে ঢুকলে, কাপড় কাচা-র গামলা-তে মা-এর ছেড়ে রাখা ৩৮ ডি সাইজের রঙ-বাহারী ব্রেসিয়ার, হাতকাটা ব্লাউজ, কাটা কাজের ডিজাইন করা পেটিকোট পরে থাকতে দেখলে। রাজু বাথরুমের দরজা বন্ধ করে দেয়। মা তার সাংসারিক কাজে, রান্নাবান্না নিয়ে ব্যস্ত তখন, রাজু স্নান করতে ঢুকে বাথরুমে মা-এর ছেড়ে রাখা ব্রেসিয়ার, পেটিকোট, প্যান্টি হাতে নিয়ে গন্ধ শুঁকতে থাকে , বিশেষ করে পেটিকোট এবং প্যান্টির গোপন জায়গাটিতে, কখনো বা উলঙ্গ হয়ে ঠাটানো ধোনটাতে মা-এর পেটিকোট ঘষতে থাকে, কামোত্তেজিত হয়ে। একবার তো রাজু মা-এর গোলাপী রঙের পেটিকোট এ খিচে বীর্য্য উদ্গীরণ করে ফেলেছিল। পরে যখন দীপ্তিদেবী বাথরুমে কাপড় কাচতে ঢুকেছেন, ওনার পেটিকোট-টা হাতে নিয়েই দেখলেন, ওতে এক দলা থকথকে টাটকা বীর্য্য ।ইসসসসসস। ছেলেটা আমাকে তাহলে কি অন্য চোখে দেখছে আজকাল? ছেলের ঘন থকথকে বীর্য্য মাখা পেটিকোট টা নাকের কাছে নিয়ে শুঁকতে থাকেন। আর তখনি মুচকি মুচকি হাসেন নিজের মনে।একবার ভাবেন, নিজের গর্ভ-জাত পুত্রের সাথে কামলীলা করবেন কিনা–কিন্তু না না এ ঠিক নয়, এক পা এগিয়ে তিন পা পিছিয়ে আসেন। ছিঃ ছিঃ ছিঃ, শত হলেও নিজের পেটের পুত্রসন্তান, কখনোও সম্ভব "ঐ সব করা"?

এর মধ্যে এক সমস্যা বাড়ি-র মিউটৈশন সংক্রান্ত কাজ আটকে আছে। ল্যাদস মার্কা স্বামী কিছুই পারেন না। কি ভাবে মিউটেশন্ করানো যায় নিজেদের ফ্ল্যাট টা। রাজারহাট পৌরসভাতে বেশ কয়েকদিন দৌড়াদৌড়ি করেছেন দীপ্তিদেবী।

অনেকদিন ধরেই দীপ্তি রাণী এই কর্পোরেশান আফিসে দৌড়াদৌড়ি করছেন মিউটেশন্ এর ব্যাপারে
অসভ্য লোকগুলো কেবল এই দীপ্তিদেবী-কে কর্পোরেশান আফিসে "চোখ দিয়ে গিলে খাচ্ছে " নিজেদের ধোন ঠাটিয়ে ।

"কি অসভ্য সব লোকজন, আমার দিকে যেন কিরকম ভাবে তাকায় লোকগুলো সিগারেট এর ধোঁয়া ছাড়ে একেবারে আমার মুখের উপর। একটা নোংরা পরিবেশ এই কর্পোরেশান আফিসে ।"—-দীপ্তিদেবী ওনার বান্ধবী অনিমা-দেবী-কে টেলিফোনে একদিন বলছিলেন। এই অনিমাদেবী। বছর ৪৮ বয়স । বেশ গতরী ভদ্রমহিলা ।

অনিমা দেবী বললেন-" হ্যারে আর বলিস না রে সই। তোর জামাইবাবু তো আমার উপর উঠতে না উঠতেই বিছানাতে ডিসচার্জ করে দেয়। আমার যে কি জ্বালা। বুঝলি, ওই কর্পোরেশান আফিসে যিনি আগে চেয়ারম্যান ছিলেন, উনি খুব মিশুকে ভদ্রলোক। বয়স্ক মানুষ। আমার ফ্ল্যাটের মিউটেশন্ -এর ব্যাপারে তো উনি খুব হেল্প করেছিলেন। তবে ওনার একটাই সমস্যা। ভদ্রলোকের জানিস তো "দোষ" আছে। বুঝলি?"

দীপ্তিদেবী-"অনিমা দি, কিসের দোষ ওনার গো?""উনি কি আমার ফ্ল্যাটের মিউটেশন্ করিয়ে দিতে পারবেন ?"

"আরে বয়স্ক পুরুষ মানুষের যা হয়, কিসের আবার দোষ, "আলু-র দোষ"–'বলে টেলিফোনে অপর প্রান্ত থেকে খিলখিল করে হেসে উঠলেন অনিমা-দেবী। "আর বলিস না দীপ্তি , একদিন ওনাকে আমার ফ্ল্যাটে চা খেতে ডেকেছিলাম, উফ্, কি বলবো ভদ্রলোকের ব্যাপারে। আমি বাড়ীতে একা ছিলাম। ইসসসসস দীপ্তি আর বলতে পারছি না রে টেলিফোনে"।

এরপরে কি হোলো? দীপ্তিদেবী-র বান্ধবী অনিমা-দেবী কোন্ ভদ্রলোকের কথা বলছিলেন, যেটা আর বলতে পারলেন না দীপ্তিদেবী কে টেলিফোনে? অনিমা দেবী তাহলে কি যেন চেপে গেলেন তখনকার মতোন টেলিফোনে দীপ্তিদেবী-র কাছে ? এই মিউটেশন্-এর জন্যে দীপ্তিদেবী হন্যে হয়ে পৌরসভাতে এই টেবিল, ওই টেবিল ঘোরাঘুরি করেছেন কতদিন ধরে ।ওনার ফ্ল্যাটের মিউটেশন্ কি আদৌ করা সম্ভব হোলো,এই সব জানতে আগামী পর্বে চোখ রাখুন।
 

Users who are viewing this thread

Back
Top