What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার বউ এর হট ওয়াইফ হয়ে ওঠার গল্প (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার বউ এর হট ওয়াইফ হয়ে ওঠার গল্প (১) - by rajib_khan

হ্যালো সবাইকে, আমি রাজিব ঢাকা থেকে বলছি।এই গল্পে আমি ছাড়াও আমার স্ত্রী রেখা, আমার বন্ধু ফাহিম ও আরো কিছু পার্শ্ব চরিত্র আছে। তো প্রথমেই আমার ব্যাপারে কিছু বলা যাক। আমার বয়স ৩০, কাজ করছি একটি আইটি কোম্পানি তে। বাড়িতে কেবল আমি আর আমার স্ত্রী ই থাকি।আমার স্ত্রী রেখা,বয়স ২৬, হাইট ৫ ফুট ৩ ইঞ্চি। শরীরের গড়ন খুব চিকন ও নয় আবার খুব মোটা ও নয় তবে শরীরে খুব সুন্দর একটা কার্ভ আছে, শরীর ৩৬-২৮-৩৬। আমাদের বিয়ের ২ বছর হলো।

এবার মূল গল্পে আসি। আমাদের বিয়েটা ছিলো এরেঞ্জ মেরেজ। বিয়ের পূর্বে আমার একাধিক মেয়ের সাথে সম্পর্ক থাকলেও রেখার জীবনে প্রথম পুরুষ ই ছিলাম আমি। আমি আবার খুব স্বাধীনচেতা মানুষ। স্ত্রী নিয়ে আমার ফ্যান্টাসি ছিলো যে, আমার স্ত্রী হবে অনেক স্বাধীন। পোষাক এর ব্যাপারে হবে একদম উদাসীন। ২/১ টা বিএফ থাকবে যাদের সাথে ঘুরবে, লাইফ ইনজয় করবে। তবে রেখা ছিলো তার একদম ই বিপরীত। তো বিয়ের ৬ মাস এর মাথায় ই আমি রেখা কে আমার এই ফ্যান্টাসি এর ব্যাপারে বলে দেই। প্রথমে আমার কথায় রেখা অনেক রেগে গিয়েছিলো। আমি ওকে বুঝিয়েছিলাম যে আমি তো এমনিতেও অন্য মেয়ে দের সাথে ঘুরবো..তুমি কেনো বাসায় বসে থাকবে? ওকে এভাবে প্রায় ১ বছর বুঝানোর পর আমার কাছে কিছু সময় চাইলো এবং এর ৩ মাস পর ও রাজি হলো।

তবে এখন দরকার একজন বিশ্বস্ত পুরুষ এর যে কিনা পার্মানেন্ট না হলেও ৩/৪ মাস আমার বউ এর সাথে ঘুরতে ফিরতে পারবে। তো রেখা আমাকে প্রশ্ন করলো কোথায় পাবো এমন ছেলে? তো আমি ওকে বুঝালাম, "দেখো রেখা, আমি চাই না তুমি পরিচিত কোন ছেলের সাথে সম্পর্কে জড়াও, তাই ছেলে টা হতে হবে অপরিচিত কেউ…তুমি একটা কাজ করো….একটা ফেক আইডি খুলো নিজের কিছু হট ছবি দিয়ে।" রেখা তো আমার কথা শুনে তেলে বেগুনে জ্বলে উঠলো। ও বলল "আমি তো বেশি হলেও একজনের সাথে সম্পর্ক করব, তো সারা দুনিয়ার মানুষকে নিজের শরীর দেখাবো কেনো?" এরপর অনেকক্ষন আমি ওকে বুঝলাম যে পুরা দুনিয়ার সামনে নিজেকে উন্মুক্ত না করতে পারলে ও কখনোই একজন আদর্শ হট ওয়াইফ হতে পারবে না। তো অবশেষে ও রাজি হলো। এবার ও একটা ব্ল্যাক স্লিভ লেস ব্লাউজ,একটা পাতলা ব্ল্যাক শাড়ি পরলো আর আমি বিভিন্ন হট পোজে ওর অনেক গুলো ছবি তুলে দিলাম।

এরপর "টিনা" পরিচয়ে ওর নাম এ একটা ফেক আইডি খুললাম যার পাসওয়ার্ড আমাদের ২ জনের কাছেই ছিলো। তো প্রথমেই আমি কিছু র‍্যান্ডম ছেলেকে ফ্রেন্ড রিকুয়েষ্ট পাঠাতে চাইলাম কিন্তু ও মানা করলো। আমিও মেনে নিলাম কারণ আমি জানি মেয়েদের আইডি তে ফ্রেন্ড রিকুয়েষ্ট আসতে টাইম লাগে না। প্রথম ২ দিন তেমন কোন ফ্রেন্ড রিকুয়েস্ট আসলো না। তবে আমি ওকে বললাম প্রতিদিন ছবি আর স্টোরি দিয়ে যেতে আর আমি যা বলব তা সব করতে। ও বলল, "আচ্ছা"।

এই প্রথম আমি রেখা কে বেশ এক্সাইটেড দেখলাম এই বিষয়ে। এই ঘটনার ৩/৪ দিন পর প্রায় ১০০ এর মত ফ্রেন্ড রিকুয়েস্ট আসলো যার মধ্যে বেছে বেছে ১৮ জন এর রিকুয়েস্ট এক্সেপ্ট করলাম। তো এরপর প্রথম নক দিলো রিফাত নামের একটি ছেলে। আমি বললাম সাথে সাথে রিপ্লাই না দিয়ে ২/৩ মিনিট পর পর দিতে।সেদিন সন্ধ্যা থেকে রাত পর্যন্ত ওদের অনেক কথা+পরিচয় পর্ব সব ই হয়ে গেলো। এর মাঝে আমি আবার বেশ কিছু ছেলের রিকুয়েস্ট এক্সেপ্ট করতে লাগলাম ও ওর ছবির কমেন্ট এর রিপ্লাই দিতে লাগলাম।

রাত ১ টার দিকে রিফাত ওকে কল দিতে চাইলো। রেখা আমাকে জিজ্ঞাস করলে আমি বলি ওকে শুধু কল নয় ভিডিও কল দিতে। রেখা এরপর রিফাত কে প্রশ্ন করলো " ভিডিও কল দেওয়া যাবে?"। রিফাতের তো মেঘ না চাইতে জল অবস্থা। এরপর প্রায় ১ ঘন্টা চললো ওদের ভিডিও কল। রেখার পরনে ছিলো একটা রেড কালারের নাইট ড্রেস আর রেখা ক্যামেরাটা একটু নিচু করে রেখেছিলো

আমার নির্দেশে যাতে রিফাত ওর দুধ গুলো দেখে ইনজয় করতে পারে। আমি পিছন দেখে দেখছিলাম রিফাত কিভাবে চোখ দিয়ে ওকে গিলে গিলে খাচ্ছিলো। রেখা নিজে থেকে ফ্লার্ট না করলেও খুব সুন্দর ভাবে ওর ফ্লার্ট এর রিপ্লাই দিয়ে যাচ্ছিলো। সেদিন রাতেই রিফাত রেখাকে প্রপোজ করে বসে।আমি ওকে ইশারা করে বলে দেই এক্সেপ্ট করতে। রেখা কিছুক্ষন চুপ থেকে এক্সেপ্ট করে আর এরপর ই ওরা নিজেদের নাম্বার আদান প্রদান করে। আমার আবার সকালে অফিস ছিলো তাই ২.৩০ এর দিকে ঘুমিয়ে যাই….ওরা মনে হয় রাত ৪ টা পর্যন্ত কথা বলেছিলো।

পরদিন আমি বিকালে বাসায় এসে দেখি ওরা কলে কথা বলছে। তো আমি ওদিকে পাত্তা না দিয়ে ফ্রেশ হয়ে নেই। কিচ্ছুক্ষণ পর রেখা এসে আমাকে বলে "জান, আর বলো না। এই রিফাত ছেলে টা যা হর্নি বাবা গো বাবা….ওকে অলরেডি নিজের ৩/৪ টা হট পিক পাঠিয়েছি তাতে ওর হবে না। ভিডিও কলে শাড়ি খুলতে হবে ওর সামনে….ওর একটাই দাবি। আর আগামী সপ্তাহে ঢাকা আসলে আমার সাথে দেখা করবে" শেষ কথাটা বেশ লজ্জার সাথে বলল রেখা।আমি ওকে অভয় দিলামযে, "ও যা বলছে করো….তুমি তো হট ওয়াইফ….কয়দিন পর তো ফেসবুকেই ব্রা পেন্টি পরে ছবি আপলোড দিবে। আর ও তো তোমার ব্রা ই দেখতে চেয়েছে…দুধ তো আর না" আর এটাও বললাম যে প্রথম দিনেই ন্যুড না দিতে,এতে করে ওর প্রতি রিফাত এর আর ফিলিংস থাকবে না,বরং ওকে মাগি ভাববে। এরপর আবার ভিডিও কল দিলো রিফাত।

পরে আমার সামনেই ভিডিও কলে বেশ আনন্দের সাথে দুধ নাচাতে নাচাতে কথা বলছিলো রিফাত। হঠাত আমি শুনলাম রিফাত বলল,"শাড়ি খুল মাগি। তোর ব্রা পড়া দুধ দেখে আমি এখন খেঁচবো….জলদি কর মাগি." এরপর রেখা আস্তে আস্তে করে ওর শাড়ি খুলল।

এরপর ব্লাউজ খুলে নিজের ব্রা পড়া দুধ দেখালো। কিচ্চুক্ষন নিজের দুধ গুলো হাত দিয়ে চাপলো আর নাচালো। এরপর রিফাত বলল, "ব্রা খুল মাগি, তোর দুধ না দেখে আমার মন ভরছে না" এবার রেখা আমার দিকে না তাকিয়েই নিজের ব্রা খুলতে গেলো তখন আমি রেখাকে আস্তে করে ডাক দিলাম। ওকে ইশারা করে বললাম কল কাটতে। রেখা আমার কথা মত কল কেটে দিয়ে জিজ্ঞেস করলো," কি হয়েছে?" আমি ওকে পালটা জিজ্ঞেস করলাম, "ও তোমাকে মাগি বলে ডাকছিলো কেনো? আর ও ব্রা খুলতে বলায় ই ব্রা খুলছিলে কেনো?"

ও আমাকে উত্তর দিলো, "রিফাত বলল মাগি না বললে নাকি ওর ফিল আসে না তাই আমি আর বাধা দেইনি,আর আমি ভাবলাম ব্রা খুললে হয়তো তোমার ই ভালো লাগবে" আমি এরপর রেখাকে বুঝালাম যে,"তুমি ব্রা খুলবে,সেক্স করবে, আমার এতে কোন সমস্যা নেই। তবে তোমাকে যেনো কেউ ডমিনেট না করে। আমি চাই না কেউ তোমাকে দুধ দেখাতে বলবে আর তুমি বাধ্য মেয়ের মতো দুধ খুলে দেখাবে। বরং আমি চাই ওরা তোমার দুধ দেখার জন্য তোমার হাতে পায়ে ধরবে এবং তুমি মন চাইলে দেখাবে না মন চাইলে দেখাবে না।"

আমার কথায় যেন রেখা ওর ভুল বুঝতে পারলো। এর মাঝে দেখলো রিফাত ওকে ৩ বার কল দিয়েছে এবং লাস্টে লিখছে ৫ মিনিটের মধ্যে দুধ না দেখালে ওকে ব্লক করে দিবে। রেখা আমাকে রিকুয়েস্ট করলো এবার ই লাস্ট রিফাত এর কথা শুনবে….এরপর ওকে মানা করে দিবে। আমি ওকে বুঝালাম যে এরকম রিফাত ওর জীবনে আরও হাজার টা আসবে। মন খারাপ না করে ওকে ব্লক দিয়ে দিতে। যে ছেলে দুধ দেখার জন্য ব্লক এর থ্রেট দেয় সে কখনো আদর্শ বিএফ হবে না বলেও বুঝালাম ওকে। শেষ পর্যন্ত আমার কথা মতো রিফাত কে ব্লক দিয়ে দিলো রেখা। তবে বুঝলাম যে ওর মন টা বেশ খারাপ। ওইদিন রেখা আর আইডি তেও ঢুকলো না। আমি কিছুক্ষন ঢুকে কয়েকটা ছেলের রিকুয়েষ্ট এক্সেপ্ট করলাম ও দেখলাম যে ২/৩ টা ছেলে নক দিয়ে রেখেছে। আমি ওদের কে জাস্ট Hello বলে ফোন রেখে শুতে গেলাম। রেখা ততক্ষনে ঘুমিয়ে গেছে। আমি বুঝলাম যে রেখার মানিয়ে নিতে কষ্ট হচ্ছে বাট এও বুঝলাম যে রেখা একদিন ঠিক ই একজন আদর্শ হট ওয়াইফ এ রূপ নিবে……

(চলবে)
 

Users who are viewing this thread

Back
Top