What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নিকাবি থেকে হিন্দু বাচ্চার মা- নিগার (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
নিকাবি থেকে হিন্দু বাচ্চার মা- নিগার - by CUMSHOT777

আমার নাম নিগার সুলতানা। নিকাবি। আমার বিয়ের পর শ্বশুরের বানানো বাড়িতে আছি। জেলা শহরের বাসা। ছিমছাম নীরব শহরতলী। আমার বয়স তখন ২২। আমার বিশাল পাছা আর বড় বড় স্তনে নিকাব যেন ফেটে পড়ে। নিকাবি হলেও মাগিবাজ পুরুষ মাত্রই বোঝে আমি আসলে কামের রানী। আমার স্বামী আমাকে সামলাতে পারেনা। ভেবেছিলাম ঠিক হবে কিসের কি ঐ এক অবস্থা। গুদে জ্বালা লেগে থাকে। কিন্তু উপায় খুঁজে পাচ্ছিলাম না। জানতাম না আমার সেক্সি নিকাব দেখেই একজন পাগল হয়ে আছে। জানলাম এক উদ্ভুত উপায়ে। অবিশ্বাস্য।
গলির মাথা গিয়ে আর একটা বড় গলির রাস্তায় পড়েছে। রাস্তার মোড়ে সবজির ভ্যান নিয়ে বসে অতুল। হিন্দু লোক। ডাকাতের চেয়ে কম নয়। কালচে দেখতে আর যেন একটা দানবীয় ভাব আছে। খেটে খায় বলেই কি না হাতের পেশি কেমন শক্ত যেন টিপ দিয়ে ইট ভেঙ্গে ফেলবে। আমি নিকাব পড়েই যাই কিন্তু তবু আমার দিকে কটকট করে তাকিয়ে থাকবে। বেশ যত্ন করে সবজি দেয়। একদিন আলু পটল শাঁক কিনলাম। সে দেখি নিজে থেকে একটা পেপে আমার ব্যাগে দিল।
– আমি তো পেপে নেব না।
– দিলাম ভাবি, নেন তো। দাম দেয়া লাগবেনা।
-কেন?
-খুশি হয়ে দিলাম, নেন।
আর কিছু বললাম না।
বাসায় এসে সবজি ফ্লোরে ঢালতেই দেখি পেপের একটা অংশ খুলে গেল। দেখলাম খোপ করে কাঁটা আর তাতে একটা কাগজ। মোড়ানো।
এ আবার কি?
খুলে দেখি চিঠি।
লেখা-
আমার নিকাবি সোনা,

আমি অতুল যেদিন প্রথম তোমায় দেখেছি সেদিন থেকেই পাগল হয়ে আছি। তোমার ঐ কাজল কালো চোখ আমার রাতের ঘুম হারাম করেছে। তোমার ফর্সা টকটকে নাকে মনে হয় কামড় বসিয়ে দিই। আর তোমার ফুলে থাকা দুই স্তন যেন মস্ত স্বর্গীয় নারিকেল। যার বোটা চুষে দেয়ার স্বপ্ন আমি রোজ রাতে দেখি। এত উঁচু এত সুন্দর কেন তোমার গড়ন। আর তোমার পাছা। আহ পাছার দুলুনি দেখে আমি দিশেহারা হয়ে যাই। আমার ঘুম আসেনা। কেন তুমি স্বর্গের অপ্সরী এখানে এলে? তোমার নিকাবে ঢাকা গুদে আমার আকাটা হিন্দু বাড়া ঢুকিয়ে দেবার সপ্নে আমি বিভোর। খুব জানি তোমার রসে টসটস একটা গরম গুদ আছে। এই ভেবে আমার আকাটা হিন্দু বাড়া সারাক্ষণ নেচে যায়। তোমায় দেখলে আর হুশ থাকেনা। দশ ইঞ্চির আকাটা বাড়া আমার তোমার টাইট নিকাবি গুদের জন্য অস্থির হয়ে আছে।
আমি জানি তুমি আমাকে অভদ্র বেয়াদপ ভাবছ। তা ভাব। কিন্তু আমি তোমার রুপে পাগল, তোমার গুদের জন্য পাগল। আমার স্বপ্ন তোমার নিকাবি গুদে আমার হিন্দু বাঁড়ার বীজ দিয়ে তোমার গর্ভে আমার বাচ্চা দেয়া। তারপর সেই ফুলে ওঠা পেট নিয়ে আমার কাছে সবজি নিতে আসবে। আর আমি তোমার পেটে আমার বাচ্চা দেখে আনন্দিত হব। জানি এই স্বপ্ন হয়ত পূরণ হবেনা। কিন্তু না বলে থাকতে পারলাম না।

আমার স্বপ্ন অশ্লীল হতে পারে, কিন্তু আমি বখাটে নই। কোনদিন জোর করবোনা। এরপর থেকে আর কিছুই বলবোনা। দূর থেকে ভালবাসব আর স্বপ্ন দেখব। বদনাম হলে হোক, তবু সত্য বললাম।
ভাল থেক আমার নিকাবি জান। তোমার ভোদায় অনেক অনেক চুমো।

চিঠি শেষ। আমি হা করে চিঠির দিকে তাকিয়ে আছি। কি করে এমন চিঠি লেখা সম্ভব? তাও কিনা পেপের মধ্যে!
শরীর আমার কাঁপছিল। ওমা অপর পাশে খুব সুন্দর করে ছবি আঁকা।

একটিতে একটা নিকাবি মেয়ে ডগি স্টাইলে আর পিছন থেকে বাঁড়া সেঁধিয়ে পুরুষ পিছনে। সেখানে লেখা- তুমি আমি। মানে নিকাবি মেয়েটা আমি আর পুরুষ টা অতুল। নীচের দিকে এক ছবিতে পেট ফুলানো একটা নিকাবি মেয়ে। সেখানে লেখা- তোমার নিকাবে ঢাকা পেটে আমার বাচ্চা।

খুব অস্বস্তি হচ্ছে। এসব কি ? কিন্তু উত্তেজনায় আবার গা কাঁপছে। সারাদিন মাথার মধ্যে চিঠি ঘুরতে লাগল। কয়বার পড়লাম ঠিক নেই। যতই পড়ি ততই দেখি আকর্ষন বাড়ছে । কি হচ্ছে আমার? অতুলের কল্পনা আমার মাথাতেও এল। চোখ বন্ধ করে কয়েকবার কল্পনা করলাম অতুল আমাকে কষে চুদছে। আমার পেট ফুলে উঠেছে। উফ এসব কি! কিছুতেই নিয়ন্ত্রন করতে পারছিনা।

স্বামী আসলে তাকে খাবার দিচ্ছি ঠিকই কিন্তু মন পড়ে আছে চিঠিতে। ওকে কি জানাব? জানিয়ে কি হবে? আমি নিজেই তো দিশেহারা। অতুলের বদনামের ভয় নেই, জানালেই ক্যাচাল বেশি। আর জানাব কেন? আমি নিজেই তো কড়া চোদনের খোঁজে আছি- তাহলে আর গোলমাল কেন?

কয়েকদিন ভাবলাম, চিঠি পড়লাম, এবার অতুলের লেখায় মুচকি হাসি আসল, ছবি দেখে ভাবলাম- মন্দ না, আমার গর্ভে হিন্দু বাচ্চা। খারাপ কি, কেমন যেন একটা রোমান্স আছে। উথাল পাথাল। বুঝলাম- আমিও চাই।
স্বামী বাইরে গেছে। শ্বশুর শ্বাশুড়ি গ্রামে গেছে। নিকাব পড়ে অতুলের ভ্যানের কাছে গেলাম। ফাঁকা হতেই সবজি কেনার ভান করলাম । চট জলদি আলু পটল নিয়ে পাচশ টাকার একটা নোট ভাঁজ করে অতুলের হাতে দিয়ে হাটা দিলাম।
– আরে টাকা নিয়ে যান।
– ওটা টাকা নয়, খুলে দেখ।
টাকার মধ্যে আমিও একটা চিরকুট দিয়েছি। কি লিখেছি?
– আমার নিকাবে ঢাকা ভোদায় তোমার আকাটা বাঁড়া দিতে চাও? আমার পেটে তোমার হিন্দু বাচ্চা দিতে চাও? তাহলে সুযোগ দেখে বাসার নীচ তলায় এসো। আজকেই।

নীচ তলার দরজা একটু ফাঁক রেখে গেটের দিকে তাকি আছি। ১৫ মিনিট পর অতুল আস্তে করে ভিতরে ঢুকতেই আমি দরজা খুলে ইশারা দিলাম। গেট লাগিয়ে দিল অতুল। রুমে আসতেই দরজা লাগিয়ে দিলাম।

আর সাথে সাথে দানব অতুল আমায় জাপটে ধরে পাছার খাঁজ মলতে লাগল। কি শক্ত হাত বাবা। শরীর নয় যেন লোহা। এবার স্তন দুটি চাপ দিয়ে নিকাব তুলে আমার ঠোট চুষতে লাগল। আগুনে শরীর গনগন করছে। এমন জোরে টান দিল নিকাব ছিঁড়ে আমার দুই স্তন বেড়িয়ে এল। অতুলের স্বপ্ন পূরণ। আমার লালচে রঙের ফুলে ওঠা স্তন বেশ আয়েশ করে চুষতে লাগল। আহ চোষায় এত সুখ। নীচে হাত দিয়ে আমার ভোদায় আঙ্গুলি করছে, রসে ভিজে টইটই। জিহবা দিয়ে এত সুন্দর করে আমার স্তন চেটেপুটে খেল অতুল। কামড়ে দিয়ে আমায় আগুণ গরম করে দিল।
-আহ আর পারছিনা অতুল।
-ইস আমার নিকাবি সোনা, এই তোমার জন্য আমার কামান রেডি।

বলে অতুল প্যান্টের নীচ থেকে যা বের করল তা দেখে আমার উত্তেজনা ধাই ধাই করে বেড়ে গেল। একটা মস্ত শোল মাছ মাথা তুলে নাচছে। থাকতেই পারলাম না। কালো কুতকুতে কিন্তু কি বিশাল। এমন না হলে কি খেলা জমে। চুষতে লাগলাম পাগল হয়ে। বড় বাঁড়া চুষেও মজা। মুখে ধরেনা তাই আমার ঠোট বাড়ায় সেটে আছে কিন্তু ক্ষীর খাবার মত চুষে যাচ্ছি। উম্মম উম । জিহবা লাগিয়ে মাথার অংশটুকু মুখে পুরে বেশ আয়েশ করে চুষে দিলাম। অতুল আর থাকতে পারলোনা।

বিছানায় ফেলে পা দুই দিকে মেলে নিল। অতুল দাড়িয়ে থেকেই আমার গুদে ওর বাঁড়া সেঁধিয়ে দিল। ওমন একটা বাঁড়া কেমন কটকট করে ঢুকে গেল। আমার ভোদার ঠোট কেমন কামড়ে আছে অতুলের আকাটা বাঁড়া। এরপর পকপক। প্রতি ঠাপে তৃপ্তি । শীৎকার দিতে লাগলাম। বাসায় কেউ নেই তাই ফুল ভলিউম।
-আহ আহ আহ, ওহ ইস আহ কি আরাম, আহ অতুল ওহ সোনা আমার চুদে দাও চুদে দাও।

অতুল আমার স্তন দুটি টিপে যাতা করে ফেলছে। শক্ত হাতের চাপ আর নীচে আকাটা বাড়ার ঠাপ শরীরে যেন স্বর্গের সুখ।
-আহ মাগি তোকে দেখে কতরাত ঘুমাতে পারিনি। আজকে ঝাল মিটিয়ে ছাড়ব ।
-ঝাল মিটিয়ে খাল কর আমার গুদ।
-গুদ মেরে কেমন করে দিই দ্যাখ মাগি, তোর স্বামী বুঝে যাবে কার বাড়া ঢুকেছে । বলিস তুই আজ থেকে হিন্দু মাগি।
আহ, ধ্যাত ঐ বলদের কথা বলনা, আজ থেকে আমি তোমার মাগি। তুমিই আমার স্বামী।
হক পক হক পক করে গুদ মারা হচ্ছে আর আমাদের মজার খিস্তি চলছে সমানে।
-আজ থেকে মাগি সিদুর পড়বি।
-কিনে দিও সোনা, এই সুখ দিলে তোমার জন্য সব করবো। আহ আহ।
-উফ মাগি কি টাইট গুদ। নে মাগি ,আহ।
-আর টাইট গুদে কাজ নেই, কষে চুদে ঢিল করে দাও।

জমিয়ে চুদে গুদের রস খসিয়ে দিল অতুল। ছড় ছড় করে বেড়িয়ে এল রসের ধারা। আহ স্বর্গ।
এরপর কুত্তি পজিশনে তারপর আবার মিশনারি। আবার একবার রস খসিয়ে দিলাম। অতুল শেষ পর্যায়ে এসে এত জোরে ঠাপালো যে খাট না ভেঙ্গে যায় সেই ভয় পেলাম। ভোদায় ঘর্ষনে যেন আগুণ গরম হয়ে গেল। ভজ ভজ শব্দে রুম কেঁপে যাচ্ছে।
– আহ মাগি আবার বীজ দেব এবার।
– দাও বীজ, ভরে দাও। আহ আহ।

হুঙ্কার দিয়ে আমার নাকের উপর নাক চেপে , ঠোট কোয়া কামড়ে , আমায় শক্ত করে পিষে বুকের মধ্যে নিয়ে অতুল আমার গুদে ওর হিন্দু বীজ ঢেলে দিল। অতুলের ঠাপের হালকা ধরণ দেখেই বুঝলাম ওর বীজ আমার গর্ভে যাচ্ছে।
আহ কি সুখ এই অবৈধ চোদনে, নিষিদ্ধ চোদনে । এর তুলনা নেই। দুইজন দুইজনকে আদর করলাম। উঠে দেখি অতুলের গাড় বীজে আমার ভোদা থই থই করছে। যা হবার তাই হল। অতুলের বীর্যে গর্ভবতী হলাম সেই মাসেই। আস্তে আস্তে পেট ফুলে গেল, বিকট পেট নিয়ে অতুলের সবজি কিনতে যেতাম। অতুল মুচকি হাসত আমিও হাসতাম।

কেমন লাগল জানিও কিন্তু। ও হ্যাঁ, আমার অতুলের দুই সন্তান।
 

Users who are viewing this thread

Back
Top