What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মদনের ফিরে পাওয়া সোনালী পরশ (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মদনের ফিরে পাওয়া সোনালী পরশ-পর্ব ১ by subdas

পৌরসভার অবসরপ্রাপ্ত চেয়ারম্যান মদনচন্দ্র দাস মহাশয় একসময় সোনালী সেন ম্যাডাম-এর সাথে অনাবিল যৌন-লীলা উপভোগ করেছিলেন।

এক অভিযাত বাঙালী গৃহবধূ শ্রীমতী সোনালী সেন, ঊনচল্লিশ বছর বয়সী কামুকী ভদ্রমহিলা । স্বামী একটি প্রাইভেট ফার্মে কাজ করেন। কোলকাতাতে নিজেদের ফ্ল্যাট, আর , ওনাদের একমাত্র পুত্র সন্তান বাবান, ক্লাশ এইটে পড়ে। সোনালীদেবী-র লোভনীয় গতর, ফর্সা দুধে-আলতা গায়ের রঙ। স্লিভলেস ব্লাউজ, আর, আটত্রিশ ডি+ ব্রেসিয়ার ওনার কোদলা কোদলা দুধু জোড়া যেন ধরে রাখতে পারে না। আই ব্রো প্লাক করা, পুরুষ্ট ঠোঁট-জোড়া যেন চকোবার চোষার জন্য সতত প্রস্তুত। চুল খোঁপা করে বাঁধা, লোমকামানো বগলজোড়া দেখলেই ওখানে মুখ এবং ঠোঁট ঘষে ঘষে ঘষে ভালো করে রগড়াতে মন চায়। ফর্সা পেটি, নাভি যেন দশ টাকার কয়েন, নাভির নীচে শাড়ী ও পেটিকোটের বাঁধন, ওখানে মুখ এবং ঠোঁট ঘষে ঘষে, তারপর বাঁধন খুললেই ফর্সা তলপেট, দুধারেতে বলিরেখা। অপার রহস্য লুক্কায়িত আছে, পেটিকোট এবং প্যান্টির ভেতরে। দুধারেতে উঁচু বাঁধ দিয়ে ঘেরা, নির্লোম গহ্বর-প্রবেশপথ । উফ্ কি সুন্দর, কি অপরূপা যোনিদ্বার। থলথলে লদকা নিতম্ব, কলাগাছের মতোন উরুযুগল।মোমপালিশ করা শরীর। ফরাসী সুগন্ধী, ইটালীয় যোনিদ্বার,আইরিশ নিতম্ব । এইরকম এক পিস্ মাগী বিছানাতে পেলে জীবন ধন্য । এই হলেন শ্রীমতী সোনালী সেন, ঊনচল্লিশ বছর বয়সী কামুকী ভদ্রমহিলা ।

এনার একবার লেডিস গার্মেনটস এর দোকান চালু করার জন্য পৌরসভা-র ট্রেড লাইসেন্স এবং ব্যাঙ্ক-লোন -এর প্রয়োজন পড়েছিল, এবং, এই দুইটি কাজ দুই চোদনবাজ , লম্পট পুরুষ যথাক্রমে মদন চন্দ্র দাস মহাশয় এবং এস-বি-আই-এর ম্যানেজার রসময় গুপ্ত সাহেব করে দিয়েছিলেন, বিনিময়ে, মিসেস সোনালী সেন ম্যাডাম-এর সাথে ওনার -ই বেডরুমে শোবার সৌভাগ্য লাভ করেছিলেন। মদনবাবু এবং রসময় বাবু তখন সোনালীদেবী-র মাখনের মত কোমল শরীরটা মন-প্রাণ ভরে ভোগ করেছিলেন। আমার প্রিয় পাঠক-পাঠিকাদের আশা করি স্মরণে আছে আমার পূর্বের রচনার কথা। রসময়-সোনালী-মদন একসময় থ্রিসাম খেলাও এই নরম বিছানাতে অনুষ্ঠিত হয়েছিল।

দুপুর বেলা। অগ্রহায়ণ মাস। মধ্যাহ্ন ভোজনের পরে একা একা গাঁজার মশলা ভরা সিগারেট-এ সুখটান দিতে দিতে পৌরসভার অবসরপ্রাপ্ত চেয়ারম্যান মদন চন্দ্র দাস মহাশয় সেই স্মৃতিচারণা করতে করতে নিজের লুঙ্গি থেকে ওনার "চকোবার" এ মুঠোফোনের টর্চলাইটের আলোতে খোঁজ করছিলেন, ওটাতে মিসেস সেন ম্যাডাম-এর ঠোঁটের দাগ আছে কিনা এখনো। আজ সন্ধ্যায় আবার একটা বিয়েবাড়ি-র নিমন্ত্রণ রক্ষা করতে যেতে হবে মিস্টার এবং মিসেস দত্তের একমাত্র কন্যা-র শুভবিবাহে। অনেকদিন ধরে মিসেস সেন ম্যাডাম যেন হারিয়ে গেছেন মদনবাবুর মন এবং ধোন থেকে। উফ্ কি চোদাটাই না চুদেছিলাম, কি চোষাটাই না চুষেছিল ঐ সোনালী সেন মাগী- টা "চকোবার"-টা। থকথকে গরম বীর্য্য ঢেলে উজাড় করে দিয়েছিলেন সেবার , এবং আরোও তিন-চার বার মদনবাবু সোনালীদেবী-র মুখের ভেতর এবং গুদের ভেতর। সৌখীন পেটিকোটেও বীর্য্য উদ্গীরণ করে মদনবাবু সোনালীদেবী-র পেটিকোটে যেন গরম ভাতের মাড় ঢেলে দিয়েছিলেন। সেই পেটিকোট কি সোনালী সেন না কেঁচে তুলে রেখেছেন সযত্নে ওনার আলমারিতে, মদন ও রসময়ের রসের স্মৃতি হিসেবে? উত্তর আপাততঃ জানা নেই মদনবাবু-র। এই সব চিন্তা করতে করতে ধোনটা আর বিচিটা কচলে কচলে মদনবাবু একসময় ঘুমে আচ্ছন্ন হয়ে পড়লেন।

বিকাল হোলো, সুয্যিমামা পশ্চিম আকাশে হারিয়ে গেলেন, সন্ধ্যা এলো । এইবার চা পান করে মদনবাবু তৈরী হলেন বিবাহ-অনুষ্ঠানে যাবার জন্য দত্ত-দম্পতির একমাত্র কন্যার শুভবিবাহ উপলক্ষ্যে।

সাদা রঙের পাঞ্জাবী , সাদা রঙের গেঞ্জী এবং সাদা রঙের পায়জামা পরলেন, এরপর , গাঁজার মশলা ভরা সিগারেট একটা ধরালেন। মণিপুরী গাঁজার আমেজটাই আলাদা। কিছুটা দেরী হবার ফলে মদনবাবু পায়জামার ভিতর জাঙ্গিয়া পরতে যথারীতি ভুলে গেলেন। এই ভুলটা মদনবাবু যখন-ই করে বসেন গাঁজা খেয়ে, নির্ঘাত, সেদিনই মদনবাবুর ভাগ্যে শুক্র গ্রহ তুঙ্গে বিরাজ করেন, অবধারিত ভাবে মদনবাবুর এক পিস্ মাগী জুটে যায় । ইসসসসসসসস। বিয়ে বাড়িতে যাবেন, কত সব সুন্দরী ভদ্রমহিলারা নানারকম বাহারী সাজপোশাকে জমায়েত হবেন, এই রকম পরিবেশে মদনবাবু পায়জামার ভিতর জাঙ্গিয়া পরেন নি। ঝিঙেটা দাঁড়িয়ে গেলে, কে সামলাবে?

যাই হোক, একটি গিফ্ট আগেই কিনে রাখা ছিল, ওটাকে সাথে নিয়ে মদনবাবু চললেন বিয়েবাড়ীর উদ্যেশে।ধোনটা কিন্তু জাঙ্গিয়া বিহীন ।

কিছুক্ষণ পরেই নির্ধারিত স্থানে মদনবাবু পৌঁছলেন । মিস্টার এবং মিসেস দত্ত সাদরে অভ্যর্থনা করে মদনবাবুকে নিয়ে গেলেন কনে যেখানে বসে আছে, সেখানে। অপরূপা সুন্দরী ভদ্রমহিলারা, অল্পবয়সী অবিবাহিতা ভদ্রমহিলারা কনে-কে ঘিরে রেখেছেন, খিলখিল করে হেসে চলেছেন। মদনবাবুর ধোন-ও পায়জামার ভেতরে বাঁধনছাড়া অবস্থায় যেন হেসে চলেছে। সুবেশা মহিলাদের দল, পাছা সব থলথল, মদনবাবু গিফ্টের প্যাকেট-টা কনে-র হাতে ধরাতেই আসন ছেড়ে কনে মদন-মেসোমশাইয়ের পদধূলি গ্রহণ করলেন। মদনবাবু আশীর্বাদের পর্ব সেরে মিসেস দত্ত ম্যাডামের লদকা পাছাতে কায়দা করে নিজের ঝিঙেটা ঘষে দিলেন পায়জামা র ওপর দিয়ে ।

মিসেস দত্ত ম্যাডাম -ও বেশ কামুকী ভদ্রমহিলা । ইচ্ছে করেই , ভরাট কলসীর মতোন পাছাখানি মদনবাবু-র ধোনে বেশ করে ঘষে দিয়ে পেছন ফিরে কামনামদির দৃষ্টিতে তাকিয়ে মদনবাবু-কে বললেন, "কি যে খুশী হয়েছি মদনবাবু, আপনি এসেছেন আমাদের মেয়ে-র বিয়েতে। খুব ভালো লাগছে আমার।"–এরপরে মদনবাবু-র কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বললেন-"ইসসসসসস, ভীষণ দুষ্টু তো আপনি। সব মিটে যাক্, একদিন কিন্তু আমি নেবো আপনার 'ওটা', দুষ্টু একটা।" এইবার মদনবাবু ওখান থেকে বিবাহ অনুষ্ঠানে আয়োজিত বিভিন্ন স্টলে ঘুরে বেড়াতে লাগলেন । করোনা অতিমারীটা এখন অনেক কমে গেছে। প্রচুর লোক সমাগম হয়েছে আজ সন্ধ্যায় ।

এর মধ্যে মিস্টার দত্ত এসে মদনবাবু-কে বললেন, "হার্ড ড্রিঙ্কস-এর ব্যবস্থা করা আছে। ইফ ইউ ডু নট্ মাইন্ড মিস্টার দাস, প্লিজ প্রোসিড টু নেক্সট এনক্লেভ।"–উরে বাবা, এ তো এলাহী আয়োজন । মৃদু মৃদু সঙ্গীত মূর্ছনা, প্রচুর ভদ্রমহিলা এবং প্রচুর ভদ্রলোক ওখানে গেলাশে চুমুক দিতে দিতে গল্পগুজব করছেন। মদনবাবুর মস্তিষ্ক তখন গঞ্জিকার নেশা-তে সংপৃত্ত। হালকা করে এক পেগ শিক্ষকমশাই (টিচার্স) হুইস্কি নিলেন। বেশ লাগছে। বেশ কিছু পরিচিত/পরিচিতা-র সাথে খোশগল্প সেরে, বেশ কয়েক পিস্ নিতম্বিনী-র ভরাট গোলকে নিজের ঝিঙেটা ঘষে ঘষে ফোঁটা ফোঁটা প্রিকাম জ্যুস বেরোতে শুরু করলো মদনবাবু-র ধোনের মুখ থেকে। বেশ ভীড় হয়েছে মদ্যপানের কাউন্টারে। কিঞ্চিত ঠেলাঠেলি, ঘষাঘষি হচ্ছে শরীরে শরীরে নারী-পুরুষের। মদনবাবু ঐ সুযোগে নিজের কামানটা ঘষে দিলেন বেশ কয়েকজন গতরী ভদ্রমহিলার পাছাতে । এতেই মদনবাবু র ফোটা ফোটা কামরস তথা প্রিকাম জ্যুস বেরোলো ধোনের মুখ থেকে। উফ্ কি সুন্দর দুধুজোড়া সব মামণিদের । এইসব দৃশ্য তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করতে করতে এক সময় ঐ স্থান থেকে বের হয়ে এলেন মদনবাবু ।

এরপরে এলেন ফুচকা কাউন্টার এ। উফ্ কি সুন্দর সব ভদ্রমহিলাদের সমাবেশ ফুচকা খেতে । অকস্মাৎ …….. এ কি? একজন ভদ্রমহিলাকে দেখেই মদনবাবু-র দৃষ্টি স্থির হয়ে গেলো। খুব চেনা চেনা লাগছে যে ভদ্রমহিলা-কে। হাতকাটা আকাশী রঙের ব্লাউজ, আকাশী রঙের দামী সিফনের শাড়ী , আরে এই তো সেই "মাগী"-টা। অনেকদিন পর । অনেকদিন পরে। মিসেস সোনালী সেন তো এই মাগীটা। একটু কাছে গিয়ে দেখলেন, আকাশী নীল রঙের সিফনের স্বচ্ছ শাড়ী-র ভেতরে ফুটে উঠেছে লক্ষ্নৌ চিকন কাজের দামী নীলাভ পেটিকোট। এই তো সেই মাগী টা । উফ্। মদনবাবুর মাথা ঝিমঝিম করছে। সোনালীদেবী-র ফুচকা খেতে খেতে খুব ঝাল লেগেছে । হু হা, হু হা করছেন মিসেস সেন। একটু জল খুঁজছেন । খুব ঝাল লেগে গেছে। আহা রে। মদনবাবু পাশেই এক ওয়েটারের কাছ থেকে একটা বিসলেরী মিনারেল ওয়াটার এর বোতল পাঁচশ মিলিলিটার নিয়ে সোজা সোনালীদেবী-র পিছনে প্রায় গা ঘেষে দাঁড়িয়ে পড়লেন। মিসেস সেন ম্যাডাম এদিক ওদিক তাকিয়ে বোধহয় জল খুঁজছেন, মনে হয়, ওনার স্বামী-কেও খুঁজছেন, ছেলেটা কোথায় যেন ভীড়-এ মিশে গেছে। শাড়ীর আঁচল সামলাচ্ছেন, ফুচকা -র থার্মোকলের বাটি সামলাচ্ছেন আর মুখ দিয়ে হু হা, হু হা করে চলেছেন। "একটু খাবার জল পাওয়া যাবে?"— অমনি মদনবাবু সোজা সোনালীদেবী-র হাতে নিজের বিসলেরী মিনারেল ওয়াটার এর বোতল ধরিয়ে দিয়ে হাসিমুখে বললেন–"এই যে ম্যাডাম, জল নিন । চিনতে পারছেন ম্যাডাম?" মদনবাবু একটু ঝুঁকে পড়ে প্রশ্ন করাতে, হু হা করে ভদ্রমহিলা বলে উঠলেন–"থ্যাঙ্ক ইউ ভেরী মাচ্। আপনি বাঁচালেন আমাকে, দেখুন না, কি সাংঘাতিক ঝাল দিয়েছে ফুচকাতে, আপনাকে ঠিক চিনতে পারলাম না তো। প্লিজ, কিছু মনে কোরবেন না আপনি।"

এই সেই সোনালী সেন মাগী টা । বেশ ভারী হয়েছে তো গতরটা মাগীটার। কত খুঁজেছি এটাকে। মোবাইল ফোন নাম্বারটাও হারিয়ে গেছে। এই সব ভাবতে ভাবতে মদনবাবু সোনালীদেবী-র লদলদে শরীরটা ভালো করে মাপামাপি আরম্ভ করে দিলেন। মিনারেল ওয়াটার খেতে খেতে সোনালীদেবী-র মুখের ঝাল লাগাটা ইষৎ কমলো। "আপনাকে যেন দেখেছি আগে কোথাও "—" আপনি মিসেস সেন ম্যাডাম তো? বলুন তো দেখি, আমি কে?"ওদিকে এ কে ফর্টি সেভেন মেশিনগান খাঁড়া মদনবাবুর পায়জামার ভেতরে । "ওওওও আরে আপনি মদনবাবু না?" ব্যস , কেল্লা ফতে। এইবার মাগীটাকে এখান থেকে সরিয়ে একটু ফাঁকা জায়গাতে নিয়ে যেতে হবে। "আমাকে তাহলে চিনতে পেরেছেন ? কি সৌভাগ্য আমার? আরে ম্যাডাম, আমার পুরোনো মোবাইল ফোন হারিয়ে গিয়ে যত বিপদ হয়েছে। ম্যাডাম, আপনার নম্বর হারিয়ে গেলো, আপনার সাথে যোগাযোগ করতে পারছি না। "–মদনবাবু তখন সোনালীদেবী-র শরীরে ভাঁজ-খাঁজ মাপতে ব্যস্ত। (আপনাকে এখন তো নিরিবিলি একটা জায়গায় নেওয়া দরকার) মনে মনে বললেন মদনবাবু । "উফ্ কি ঝাল ফুচকা। " "মিস্টার সেন, বাবান আসে নি?"-'মদনবাবু প্রশ্ন করাতে হু হা হু হা করতে করতে বললেন মিসেস সেন-"হ্যাঁ এসেছে তো। এখানে ভীড় এর মধ্যে কোথাও আছে বোধহয় ।"

এর মধ্যে আরেক ওয়েটার এক ট্রে করে সন্দেশ নিয়ে যাচ্ছিল । মদনবাবু মোটামুটি ছোঁ মেরে দুই পিস্ সন্দেশ একটা টিস্যু পেপার-এ নিয়ে সোনালীদেবী-কে বললেন-"ম্যাডাম, এই নিন , সন্দেশ খান, আপনার মুখের ঝাল লাগাটা কমবে।"
( মনে মনে বললেন, এরপরে আরো কিছু খাওয়াবো তোকে মাগী )।
"অসংখ্য ধন্যবাদ মদনবাবু, আমাকে বাঁচালেন।" বলে সোনালী সন্দেশ খেতে লাগলেন। উফ্ একটু যেন রিলিফ হোলো, ফুচকা-র সাংঘাতিক ঝালের কবল থেকে।

মদনবাবু উসখুস করছেন। আজ এই মাগীটাকে ছাড়া নেই। এই বিয়েবাড়ি-টা চেনা। এর উপরে ছাদে যাওয়া যায় । মদনবাবুর মাথাতে তড়াক করে আইডিয়াটা খেলে গেলো। মাগীটাকে ছাদে নিয়ে যেতে পারলে কেমন হয়? ইসসসসসসস। "

একটু আলাদা করে সোনালীদেবীকে ফাঁকা জায়গায় নিয়ে এসে মদনবাবু সোনালী-কে বললেন-"এখানে ছাদের উপর খুব সুন্দর একটা আইস-ক্রিম পার্লার আছে। চলুন, ওখানে, একটা আইস ক্রিম খান, ভালো লাগবে। আপনার মুখের ভেতর ঝাল লাগাটা একদম কমে যাবে ।"।। "ও মা, মদনবাবু, ছাদে আইস ক্রিম কাউন্টার? সে কি মশাই? আপনি কি ঘুরে এসেছেন? আইস ক্রিম খেয়ে এসেছেন ?" সরল মনে সোনালীদেবী প্রশ্ন করলেন মদনকে। "হ্যাঁ তো, বলছি কি?আসুন আমার সাথে।" সোনালীদেবী এদিক ওদিক তাকিয়ে খুঁজতে লাগলেন ওনার কত্তামশাই এবং ছেলেকে। পেলেন না ওদের। অতঃপর, মদনবাবু-র সাথে বহুতল বিয়েবাড়ি-র ভেতরকার দরজা দিয়ে সোজা লিফ্টে করে ছাদের দিকে চললেন। লিফ্ট উঠছে। উপরের দিকে । ভিতরে শুধু মাত্র মদনবাবু এবং সোনালীদেবী । আর মদনবাবু-র পায়জামা র ভেতরে ধোন আরোও ঠাটিয়ে উঠছে। একসময় টপ ফ্লোর চলে এলো। ছাদের দিকে এগোতেই সোনালীদেবী বলে উঠলেন, "এ তো কিছুই দেখছি না। এ আপনি আমাকে কোথায় নিয়ে এলেন?"

এরপর কি হোলো? জানতে পরবর্তী পর্ব দেখুন।
 

Users who are viewing this thread

Back
Top