What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সুইট ড্রিমস (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সুইট ড্রিমস - by thebadman69

আমি ঘুমের মধ্যে টের পেলাম আমার দুধের বোঁটা ভেজা ভেজা লাগছে। মানে কেউ আমার দুধের বোঁটা চুষছে। আমি পুরো নেংটা তা খুব ভালো করেই বুঝতে পারলাম। তবে আমার দুই হাতের কনুই পর্যন্ত কালো ল্যাটেক্সের গ্লাভস আর দুই পায়ে উরু পর্যন্ত কালো ল্যাটেক্সের স্টকিং পরা আছে তা বুঝতে পেলাম। এছাড়া বুঝতে পারলাম সারা শরীরে তেলে চটচটে হয়ে আছে। যেন আমাকে আস্ত তেলে চুবানো হয়েছে। এবার বোঁটা কামড়ানোর সাথে সাথে আমার গুদের ভিতর আঙ্গুলি চলছে। যেন তিনটা আঙ্গুল একসাথে ঢুকিয়ে দিয়েছে। কেউ হয়তো টের পায়নি আমি জেগে গেছি। নাহলে আবার আমার মুখে রুমাল চেপে অজ্ঞান করে নিত। আমি চোখ না খুলে মুচকি হেসে ঘুমের ভান করে শুয়ে থাকলাম। নিজের গণধর্ষণের মজা নিতে লাগলাম। বেশ কিছুক্ষণ পর আমার দুধের বোঁটা থেকে মুখ সরিয়ে নিল।

হঠাৎ হাতে টান অনুভব করলাম। বুঝলাম দড়ি দিয়ে শক্ত করে আমার হাত দুটো বিছানার সাথে বেঁধে দিল। পা দুটো একইভাবে বেঁধে দিল। তারপর আমার মাথা কিছু একটার মধ্যে দিয়ে গলিয়ে চোখের উপর বেঁধে দিল। হয়তো আমাকে ব্লাইন্ডফোল্ড পরিয়ে দেওয়া হয়েছে। এবার তো কি হচ্ছে তা দেখার কোন সুযোগ রইল না। এবার আমার মুখের মধ্যে কিছু ঢুকানোর চেষ্টা করল। আমি আলতো করে মুখ খুললাম। বেশ কিছু কাপড় গুঁজে দিল আমার মুখের ভিতর। তারপর আমার মুখের উপর ভীষণ আঠালো কিছু লাগিয়ে দিল। যেন কিছু দিয়ে আমার মুখ আটকে দেওয়া হয়েছে। বুঝলাম এটা কসটেপ। কতটুকু আঠালো টেপ আমার মুখের উপর লাগানো হয়েছে তা বুঝতে ঠোঁট কিছুটা নাড়ানোর চেষ্টা করলাম। ভীষণ আঠালো। যেন আমার মুখের চামড়ার সাথে লেগে গেছে। হয়তো টেপ টান দিয়ে খুলতে গেলে ভীষণ ব্যথা পাবো। আপাতত কেউ আমার মুখের টেপ খুলে দেবে না। নিজের এই অসহায় অবস্থার কথা ভেবে ভিতরে ভিতরে উত্তেজিত হয়ে গেলাম। আরো কিছু টেপ আমার মুখের উপর লাগিয়ে দিল। তারপর আমার মুখে লাগানো টেপের উপর কেউ হাত দিয়ে ঠোঁটের উপর দিয়ে শুরু করে পুরো মুখের উপর আরো ভালো করে চেপে দেখে নিল আঠালো টেপটা আমার মুখের উপর ভালো করে লেগে গেছে কিনা।

লোকটা অন্য কাউকে বলল, স্যার মাগীর মুখে ভালো করে টেপ দিয়ে আটকে দিছি। এই আঠা আর জীবনে খুলবে বলে মনে হয় না। কেউ হয়তো উঠে এলো। যাকে স্যার বলেছে সে সম্ভবত। আমার মুখের উপর হাত চেপে ধরে আরো ভালো করে লাগিয়ে দিল। যেন আমার মুখ সারাজীবনের জন্য বন্ধ করে দিতে চাই এরা। লোকটা বলল, হুম ভালো আঠা লাগিয়েছিস টেপে। নাহলে মাগীর দুই ফুটোয় আজ যা অত্যাচার হতে চলেছে তাতে নির্ঘাত চিল্লাচিল্লি করে ফাটিয়ে দিত। নে এবার রেডি কর মাগীর ফুটো গুলো। আমি ভয়ে অস্থির হয়ে গেলাম। আমার সাথে কি কি করতে চলেছে এরা। শুধু চুদে ছেড়ে দিলে এতকিছু করত না। আমি আমার চারপাশে আরো অনেক গুলো লোকের ফিসফিস করে কথা বলার আওয়াজ শুনতে পেলাম।

: মাগীটার মুখে যখন রুমাল চেপে ধরে গাড়িতে তুলেছিলাম তখনই মনে হয় এককাত চুদে দেয়।
: যা নরম তুলতুলে দুধ আর মোটা পাছা মাইরি।
: গুদে ফুটো দেখেই বোঝা যাচ্ছে গুদখানা ভীষণ টাইট। সহজে ঢুকানো যাবে বলে মনে হয় না।
: পুরো বোতলের ক্লোরোফর্ম শুকিয়ে দিয়েছিলি নাকি এখনো মরার মতো শুয়ে আছে।
: আরে ঘুমুচ্ছে ঘুমুক না। ঘুমের মধ্যেই না হোক সুখ আর কষ্টের মজা একসাথে নিক।
: আমি বলছিলাম কি কচি মাগীটাকে রিং গ্যাগ পরিয়ে দিলে তিন ফুটোয় ঢুকানো যেত।
: স্যার তো বল গ্যাগ পরিয়ে দিতে বলছিল। গত পরশু একটা বড় রাবারের বল গ্যাগ আনছিলাম। ওটা আগের মাগীটা কামড়ে নষ্ট করে ফেলছে।
: এত কথা না বলে তাড়াতাড়ি ক্যামেরা ঠিক কর।
লোকগুলোর কথা শুনে বুঝতে পারলাম এরা মেয়েদের কিডন্যাপ করে এনে এভাবে চুদে। বোধহয় এরা বিডিএসএম বন্ডেজ নিয়ে ব্লুফিল্ম বানায়। আজ আমি এদের পর্ণ নায়িকা হতে চলেছি। অনেক পর্ণ ভিডিও দেখেছি। কিন্তু নিজেকে এমন কিছু করতে হবে তা কোনদিন কল্পনাও করিনি। আমি চুপচাপ শুয়ে রইলাম। এছাড়া আমার পক্ষে কিছু করা সম্ভব নয়।

কয়েকজনের হাত দুধের উপর টের পেলাম। এমনভাবে টেপা শুরু করেছে যেন দুধ বের করেই ছাড়বে। দুধের বোঁটা কামড়ে ধরে চুষতে লাগল। অনেক গুলো দাঁতের কামড় পরছিল বোঁটার চারপাশে। বোঁটার মাথা কামড়ে টানতে লাগল। যেন ছিঁড়ে ফেলবে একেবারে। কতগুলো হাত এবার আমার পিঠের নিচে চলে গেল। পাছার দাবনা দুটো ধরে চটকাতে লাগল। তাদের চটকা চটকিতে পাছা দুপাশ ব্যথা হয়ে গেল। কতগুলো আঙুল গুদের ভিতরে একসাথে ঢুকিয়ে দিল। যেন পারলে পুরো হাত ঢুকিয়ে দেয়। ভীষণ ব্যথা করতে লাগল।

একজন চেঁচিয়ে বলল, এটা করছিস হারামজাদারা। ডিলডো ঢুকিয়ে গুদ পোঁদের ফুটো বড় করতে সমস্যা তদের। একজন বলে উঠল, সরি স্যার, এতো সুন্দর গুদ আজ পর্যন্ত দেখি নাই, তাই লোভ সামলাতে পারি নাই। হাতগুলো গুদের উপর থেকে সরে গেল। পোঁদের ফুটো কেউ নিচ থেকে টেনে ধরল। ওমনি একটা বিশাল কিছু একটা পোঁদের ভিতর টের পেলাম। বুঝলাম ওখানে বাটপ্লাগ ঢুকানো। তবে এত বড় বাটপ্লাগ আজ পর্যন্ত দেখি নাই। বাটপ্লাগ একেবারে পোঁদের ভিতরে ঢুকে গেছে মনে হয়। ভীষণ ব্যথা পাচ্ছি। আর এতো লম্বা যে পাছাটা বিছানার উপর ফেলতে পারছি না। শূন্যে উঁচু আছে। এভাবে আমার বিশাল পাছা তুলে রাখতে কিছুটা কষ্ট হচ্ছে।

হঠাৎ গুদের দুপাশ কেউ টেনে ধরল। মনে হয় কিছু একটা ঢুকাতে যাচ্ছে ওখানে। তারপর টের পেলাম একটা বিশাল কিছু গুদের সামনে এসে ঠেকল। একজন বলল, ডটেড কনডম লাগিয়েছিস কেন ডিলডোটার গায়ে। আরেকজন বলল, স্যার বলল এখন থেকে সব মাগীদের এভাবেই দিয়ে চুদানো হবে। এই বলেই সেটা সোজা আমার গুদের ভিতর ঢুকিয়ে দিল। তবে ডিলডোটা পুরো আমার গুদের ভিতরে ঢুকল না। আরেকটু ঢুকাতেই আমি কেঁপে উঠলাম। একজন চেঁচিয়ে বলল, স্যার মাগীটা জেগে গেছে। অন্যজন বলল, তাহলে শিগগির ইনজেকশন মার। কেউ একজন আমার পাছায় ইনজেকশনের সুচ ফুটালো। ভীষণ ব্যথা পেলাম। কিছুক্ষণ পরেই শরীর কাপতে লাগল।

বুঝলাম কোন ওটা একধরনের মাদক। ভীষণ গরম লাগতে লাগল। গুদের ভিতরে চুলকাতে লাগল। ডিলডোর মাথার স্পর্শ পেয়ে নিজেই ওটা নিজের ভিতরে ঢুকিয়ে নিতে চাইলাম। কিন্তু এতো শক্ত করে হাত পা বাঁধা আর বাটগ্লাগের কারণে পাছা উঁচু হয়ে থাকায় একটুও নড়তে চড়তে পারছি না। সবাই আমার ব্যর্থ চেষ্টা দেখে জোরে জোরে হাসতে লাগল। একজন বলল, মাগীটারে আর কষ্ট দিস না, নে ঢুকা এবার। ভীষণ জোরে চাপ দিতে দিতে শেষমেষ ঢুকে গেল। আমার যেন দম বন্ধ হয়ে যাবে। চিৎকার দিতে গেলাম। তবে গোঙানির আওয়াজ ছাড়া আর কিছু শোনা গেল না। একজন বলল, মাগীটা এভাবে গুঙালে ঠিকমতো কাজ করা যাবে না। ওর গলায় টাইট করে লোহার স্লেভ কলার পরিয়ে দেতো।

কিছুক্ষণ পর কেউ একজন আমার গলায় স্লেভ কলার পরিয়ে দিল। লোহার শক্ত পাত গলার সাথে টাইট করে লেগে আছে। একজন দুধের বোঁটায় চিমটি কাটল। আমি চেঁচাতে যেতেই গলায় মৃদু শক খেলাম। কাশতে গেলাম। তাও পারলাম না। একজন বলল, ভালো হয়েছে, মাগী চেঁচানোর চেষ্টা করলেই শক খাবে। তারপর বোধহয় আমার গলার সাথে চেন লাগানো হলো। তারপর দুধের বোঁটায় ক্লিপ লাগিয়ে দিল। নিপল ক্ল্যাম্প দুটো এত টাইট যে ব্যথা করতে লাগল। আমি গোঙাতে যেতেই শক খেলাম। তবে এবার গলার সাথে সাথে দুধের বোঁটায়। মানে চেঁচাতে গেলেই চেন দিয়ে ক্লিপ দুটোর ফলে বোঁটাতে শক খাবো। এবার আমার শরীরের উপর রাবারের স্পর্শ পেলাম। মানে সবাই হাতে রাবারের গ্লাভস পরে নিছে। গুদের ভিতরে ডিলডো চালু হয়ে গেল। একবার ভিতরে ঢুকছে, আবার বের হচ্ছে। যেন একটা ফাকিং মেশিন।

আমি হাত পা মোচড়ানোর চেষ্টা করছি। মুখ দিয়ে গোঙানির শব্দ বের হচ্ছে। মুখের উপর আঠালো টেপ লাগানো সত্তেও আমার শীৎকার আটকানো সম্ভব হচ্ছে না। একজন বলে উঠল, স্যার মেয়েটার গোঙানির শব্দ বের হচ্ছে যে। আরেকজন বলল, যেটুকু টেপের রোল আছে পুরোটাই মেয়েটার মুখের উপর আরো জোরে পেঁচিয়ে বেঁধে দে। ভীষণ টাইট করে আমার মুখ টেপ দিয়ে পেঁচিয়ে দিল। এবার আমি টু শব্দটুকুও করতে পারেছি না। প্রায় ঘন্টাখানেক এমন চলল। তারপর আরো চার ঘন্টার মতো আমাকে একজন একজন করে চুদল। আমার গুদে রসের বন্যা চলছে। কিছুক্ষণ পর টের পেলাম আমার বাঁধন খুলে দেওয়া হচ্ছে। আমি ভাবলাম এখন কি আমাকে ছেড়ে দিবে এরা। আরেকটু এমনভাবে থাকার ইচ্ছে করছে। তবে একটু পরে বুঝতে পারলাম আমার হাত দুটো পিছমোড়া করে হ্যান্ডকাফ পরিয়ে দিল। এমনকি পায়েও লেগকাফ পরিয়ে দিল। তারপর আমাকে মেঝের উপর দাঁড় করানো হলো। টের পেলাম আমার গলার কলারের সাথে দড়ি বেঁধে দিল। তারপর একজন আমাকে কোলে করে টুলের উপর দাঁড় করিয়ে দিল। আমি বুঝতে পারছি আমার সাথে কি হতে চলেছে। তারপরেই কেউ একজন আমার পায়ের নিচের টুল ধরে টান দিল। গলায় ভীষণ জোরে টান খেলাম। হাত পা ছুটাছুটির চেষ্টা করছি কিন্তু বাঁধা বলে পারছি না। মুখও ভীষণ টাইট করে টেপ দিয়ে পেঁচানো। একটা সময় শরীর ভীষণ হালকা লাগল।

আমার হাত নিচের দিকে চলে গেল। টের পেলাম ভেজা। আমি চোখ খুলে শরীরের উপর কম্বল সরিয়ে উঠে বসলাম। আমি শুধু উপরে একটা টিশার্ট পরে ছিলাম। ভিতরে কোনো ব্রা ছিল না। নিচের দিকে আর কিছুই পরা ছিল না। তাকিয়ে দেখলাম ভাইব্রেটরটা এখনো চলছে। কালরাতে ভাইব্রেটর গুদের ভিতর ঢুকিয়ে উরুর সাথে টেপ দিয়ে পেঁচিয়ে রেখে ছিলাম। দারুন ঘুম হলো। স্বপ্নের সবকিছুই সত্যি মনে হচ্ছে। ভাগ্যিস মিমি আইডিয়াটা দিয়েছিল। নাহলে এতো দারুন অর্গাজম পেতাম না।
 

Users who are viewing this thread

Back
Top