What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
হর্নি পাকা বেশ্যা মাগী দিবা পার্ট-১ by dickheadramu1

আমি এখন যে গল্প বলবো তার মোটামুটি সবটাই সত্য, গল্পের প্রয়োজনে কিছুটা রোমাঞ্চ আর কল্পনার আশ্রয় নিতে হয় স্বাভাবিক তবুও বলবো গল্পের চরিত্র বা পটভূমি পুরোপুরি সত্য বা ঘটেছে। গল্পটি আমার খানকি আম্মুকে নিয়ে যার এখন বয়স প্রায় ৫০'র মত কিন্তু শুরু করবো যখন তার ৪০'র মত বয়স ছিল তখন থেকে। আমার বাবা মারা যাবার পর তেমন কিছু রেখে যায়নি যে তা দিয়ে আমার মা দুই ভাইবোন নিয়ে সমাজে মাথা উচু করে চলতে পারতো। বাবা খুব একটা ভালো লোক ছিলেন না। আয় যা করতো তার বড় অংশ নিজের পেছনেই ঢালত। মা কিছু বললেই পেটাত, আবার রাতে রামঠাপও দিতো। আমার মা ভালো ঘরের মেয়ে হলেও ছোটবেলা থেকেই একটু খানকি টাইপ ছিল, খুব অল্প বয়সে ভেগে যায় এক বুড়োর সাথে সেখানে পেট করে দিলে পরে নানা অনেক কষ্টে পেট ফেলে মেয়েকে বড় করে। যদিও আমার মা কে দেখে বা কথা বলে আচ করা কঠিন ভিতরে ভিতরে এমন পাকা খানকি বাস করে।

যাইহোক আমার মা বাবাকে বিয়ে করে সংসার কষ্ট করে চালাতে চালাতে প্রায় ৪০'এ এসে বিধবা হন। তখন আমি স্কুলে মেট্রিক দিবো বাবার আকস্মিক মৃত্যুতে মিস করি পরীক্ষা দেয়া। সেসময় আমরা বড় বাসা ছেড়ে একটি ছোট রুমের বাসা নেই। মাল কিছু বিক্রি করে দেই যেহেতু টাকার সংকট। পরিবারের কেউ আমাদের পছন্দ করতো না অনেকটা বাবার জন্য। যাইহোক মা বের হয় একটি চাকরীর সন্ধানে। আমাদের বাসা থেকে বাস ধরে একটি জায়গা নাম নদগাঁ সেখানে একটি কোম্পানিতে জবের জন্য যায়। যদিও আম্মুর কোন যোগ্যতা নেই তবুও ট্রাই করতে মন্দ কি। এই চাকরীর সন্ধান পত্রিকাতে পেয়েছে। ও হ্যা আমার আম্মুর নাম দিবা। দেখতে অনেকটা হিন্দি সিনেমার অভিনেত্রী রতি আগ্নেহত্রির মত। চেহারা গোল শরীরের রঙ একদম হলুদ আর স্কিনে একদম কোন চুল নেই এটা আমার ছোটবেলা থেকে দেখা। মানে আম্মু সিনেমায় নামলে গ্লামারাস লাগতো যেহেতু শরীর এমন দুধে আলতা তারুপর শেভ করতে হয়না। আমি কখনো আম্মুর রান বা হাতে লোম দেখিনি। আম্মু একটু থলথলে যেহেতু বয়স হয়েছে মানে ওতো না রতির মত সাইজ পেটের জায়গাটা একটু মাংসল বলা যায়। তুলতুলে শরীর একদম হলুদ বর্ণের মাখন হওয়ায় অনেক পুরুষের চোখ এখনো আটকে যায়। দুধ একটু ঝুলে গেছে বয়স্ক মহিলাদের যেমন হয় কিন্তু একদম ছোট নয় যারা চুষেছে তারা জানে কি পাকা দুধ আম্মুর। আম্মুর বডি সেপ ৩৬-২৯-৩৮। পোঁদ বেশ সুন্দর তুলতুলে আর গোল। হাইট ৫'৬ এর মত।

যাইহোক আম্মু চাকরীর অফিসে পৌছাল। একটি রাস্তা পেড়িয়ে কিছু বাড়ি পরে একটি গলির শেষ মাথায় অফিস। অফিসে নক করলে একটি বুড়ো মত লোক দরজা খুলে জিজ্ঞেস করল " কে ?। দিবা বলল "আমি আপনাদের বিজ্ঞাপন দেখলাম পেপারে চাকরীর"। লোকটি দিবাকে আপাদমস্তক দেখে নিল " ভিতরে আসুন "। রুমটি অন্ধকার এককোণে একটি টেবিল চেয়ার। লোকটি বসতে বলল দিবাকে। দিবা একটি সবুজ শাড়ী পরে এসেছে ভিতরে ব্রা আর টাইট হাফপেন্ট টাইপ জাঙ্গিয়া। দিবা আজকে পেটিকোট পড়েছে বুঝাই যাচ্ছিল না। লোকটি দিবার কাগজপত্র চাইল। দিবা ইতস্তত বোধ করে বলল আমার তো লেখাপড়া তেমন হয় নাই। লোকটি " তাহলে কি করে সম্ভব এখানে কাজ করতে হলে পড়াশুনা হিসেব এসব জানতে হবে তো"। দিবা মাথা নিচু করে বসে। লোকটি আবার বলে উঠল " থাকেন কোথায় আপনি আর কি কাজ করতে পারবেন?" দিবা সব খুলে বলল ওর স্বামী মারা গেছে ঘরে অনেক অভাব একটা কাজ খুব দরকার। কেঁদে দিলো দিবা। লোকটা এবার দিবাকে আবার দেখল বেশ পাকা মাগী শাড়ীতেও বেশ হলুদ শরীর উকি দিচ্ছিল এখানে যেহেতু এই বাসা নিয়ে অফিস চালাই, একটা এরকম খানকি পাললে ক্ষতি কি। মাগীর যে হাল শরীর বিক্রি করতে দিধা করবে না।

লোকটা উঠে এসে দিবার পিঠে হাত বুলিয়ে সান্ত্বনা দিল। দিবা অনেক অনুরধ করল লোকটিকে। লোকটি বলল " আরে কেঁদো না তোমার কাজ পাকা তুমি আমার পার্সোনাল কাজ করবে ওকে"। দিবা চোখ মুছে " আমি সব কাজ করবো আপনার যা বলবেন"। লোকটা ঘর দেখাল " এটা আমি ভাড়া নিয়েছে এই মাসে আমি উকিল তবে প্র্যাকটিসে যাই কম সাইড বিজনেস বিদেশী মাল সেল করি তাই একটা মহিলা দরকার ছিল কিন্তু তুমি এই কাজ পারবে না তুমি বরং আমার পার্সোনাল কাজ করবে"। দিবাকে লোকটা বলল রান্নাঘরে যেতে চা করে আনতে। লোকটার অলরেডি দিবার নরম মাখনের মত পিঠে হাত দিয়ে নুনু ফুলে গেছে। লুঙ্গি পড়া থাকায় লোকটা নুনু হাত দিয়েও নমনীয় করতে পারছে না।

লোকটা রান্নাঘরের দিকে গেলো দেখল দিবা শাড়ী পেটের কাছে গুজে চা বানাচ্ছে। লোকটা রুমের সোফায় বসল দিবা চা দিলো। লোকটা বলল ওকেও নিতে। ওকে বলল লজ্জা না করে নিজের বাসার মত থাকতে। দিবা হেসে চা পান করলো লোকের সাথে। এবার লোকটা দিবাকে কাছে বসতে বলল। দিবা উঠে এসে বসলে লোকটা ওর রানে হাত রাখতেই দিবা ভয় পেয়ে " কি করছেন আপনে ছি" বলে উঠে গেলো। লোকটা বিরক্ত হয়ে " বস এখানে উঠলে কেন তোমার চাকরি আমার সেবা করা বস"। দিবা কি করবে বুঝতে পারলো না। "আমি বেশ্যা না যে আপনার সাথে শুতে এসেছি কাজ করে খেতে এসেছি" বলে দিবা দরজা খুলে বের হবে তখন লোকটা পেছন থেকে বলে উঠল " আরে মাগীর দেমাগ দেখ বেতন পাইতি ১০ হাজার আমার সেবা করলে এখন যা পুটকি শুকিয়ে মর কে দিবে তোরমত পোঁদেলা মাগীকে চাকরি জানিস না লেখাপড়া"।

দিবা বের হয়ে এসে কাঁদল তারপর এক বান্ধবীকে ফোন করে সব বলল। বান্ধবী ওকে বকল "তুই কি পাগল এমন কাজ হাতছাড়া করছস শরীর দিতে হলে দিবি এই বয়সে এতো সতীত্বর কি। তোর জামাই তোকে কম নির্যাতন করছে এখন ফেলে গেছে এক অথৈ পানিতে এভাবে কতদিন চলবি। লেখা পড়াও নাই যে কিছু করে খেতে পারবি ঘরে দুইটা সন্তান স্কুলে যায়। দিবা যা করবি ভেবে করিস একটু জীবনকে উপভোগ কর। "

দিবা বান্ধবির সাথে দেখা করল। মহিলা ওকে একটি লোকের নাম্বার দিল ওর আগের বস অনেক টাকা দিতো গেলেই। দিবাকে বলল এসব ঢং ছাড় মজা কর টাকা আয় কর এটাই জীবন। আমাকে দেখ আমি আগে জামাইয়ের মার খেতাম ওরদিকে টাকায় থাকতাম কখন আসবে টাকা দিবে সংসার চালাবো এখন আমি আয় করি মাসে ওরচেয়ে দ্বিগুণ। ও এখন তাকিয়ে থাকে আমার দিকে। দিবা বলল বাসা ভাড়া বাজার অনেক টাকা দরকার হাতে কিছু নেই। মহিলা বলল কিছু ভাবতে হবে না ওকে কিছু টাকা দিল বলল এগুলো দিয়ে সদাই কিনে বাসায় নিয়ে যা কালকে সকালে আমার বাসায় আসবি তোকে টাকা কামানোর ব্যাবস্থা করে দিচ্ছি আগে তোকে একটু শেখাতে হবে।

দিবা বাসায় ফিরে ছেলে মেয়েদের বলল কিছু ভাবতে না কাজ হয়েছে একটা রিনা আনটি দিয়েছে। পরদিন সকালে রিনার বাসায় গেলো দিবা। রিনা ওকে ভিতরের রুমে নিয়ে গেলো যেন স্বামী বাচ্চারা না শুনতে পায় ওদের কথা। রিনা ওকে বলল লোক ডিভোর্সি বয়স ৫৮ কিন্তু বিদেশ করে এসেছে নিজের ফ্লাট সঙ্গের জন্য আগে আমি যেতাম। ভালো টাকা দিতো ভদ্রলোক পাকা মাল লাইক করে আমাদের মত বুঝলি। দিবা লজ্জা পেলো রিনা এবার ওকে বলল তোকে কিছু অন্তর্বাস দিবো এগুলো গিয়ে বাথরুমে পরে ওর সামনে যাবি খুশী হয়ে যাবে। দিবাকে বলল " কিরে পারবি নাকি আগে বল পরে আমার ইজ্জত মারিস না"

দিবা ফিসফিস করে " কত দিতে পারে টাকা"। " টাকা ভালো পাবি বললাম তো দিনে খুশী করতে পারলে ২ হাজারের কম পাবি না" রিনা ওকে সাহস দিল। রিনা ওকে বলল পাকা মাগীর মত সুখ দিবি টাকাও পাবি সেরকম বোকা হলে ভাত নেই।

দিবা পারবে তাকে পারতেই হবে নিজের পেটের জন্য সন্তানদের পেটের জন্য তাকে পারতেই হবে। দিবা অন্তর্বাস গুলো দেখল এরকম জিনিস পর্ণে দেখেছে জামাইয়ের সাথে বিদেশী মেয়েদের পড়তে। দেশেও যে এসব পাওয়া যায় দিবার মত কাপ ব্রা পড়া মহিলা জানতো না। রিনা বলল একটা ওড়না নিয়ে নিতে ব্রার সাথে নাভির নীচে গুজে পড়তে লোকটি নাকি পছন্দ করে এমন পোশাক। দিবা বলল ওকে একটা ধার দিতে ওড়না। রিনা সব বুঝিয়ে দিলো কিভাবে কি লোকটা মেসাজ পছন্দ করে তাই অলিভ শরীরে মেখে ওর শরীরে ঘষবি আর খাওয়া দাওয়া ওখানেই করিস। রাতে ফেরার সময় টাকা পাবি আমি বলে দিচ্ছি ফোন করে। দিবা ঠিকানা চাইলো ওর কাছে। রিনা বলল " দেখিস আবার ঝামেলা করিস না ভালমত বুঝে সিদ্ধান্ত নিয়ে যাবি"। "আর পিল খাস তুই ?" দিবা বলল " না তাহলে কি করবো " রিনা খানকিদের মত হেসে একটা ড্রয়ার খুলে এক প্যাকেট কনডম হাতে ধরিয়ে দিল " কাল থেকে কিনে নিয়ে যাইস'।

দিবা ঠিকানা নিয়ে রেডি হয়ে বের হয়ে গেলো। রিনা লোককে দিবার কথা বলেছে অলরেডি। সো দিবার শুধু ঠিকানা বের করে চলে গেলেই হবে। দিবা এখন একটি পাকা খানকি হতে চলেছে। সিএনজি থেকেই নেমে একজনকে জিজ্ঞেস করলো জায়গাটির নাম সুইঘর কোথায়। লোকটি দেখিয়ে দিলো। একটি মাঠ পেড়িয়ে কারখানা পড়ল তারপর একটি দোতলা বাড়ি। দরজায় লেখা "আলম খান"। বুঝতে পারলো এই লোক। দিবা নক করলে আলম সাহেব নিজেই এসে দরজা খুলল।

দিবাকে লোকটা দেখে বলল " আপনি দিবা নাকি আমি আলম আসুন ভিতরে" দিবা এমন এলাকা কম দেখেছে এমন হাইওয়ের ধারে নির্জন এলাকা বাহ পারফেক্ট ঠাপ খাওয়ার জায়গা বলা যায়। আলম সাহেব নিজের ব্যাপারে বলল কিভাবে বিদেশ করে এখন দেশে এসে এই বাড়ি করেছে। বউ ডিভোর্স দিয়ে এখন নিঃসঙ্গ জীবন কাটাচ্ছে। দিবার ব্যাপারে সব জেনে দুঃখ প্রকাশ করলো। লোকটি বেশ পেটানো শরীরের, লোমশ শরীর ভারী দেহ টাক মাথায় কিছু চুল আর বেশ কালো দেখতে। দিবাকে দেখে আলম সাহেব খুশী রিনা মাগী নিজে দেখতে আকর্ষণীয় নাহলেও পাঠিয়েছে একটা খাস্তা মাগী উফফফফ কি তুলতুলে মাগী দেখেই বোঝা যায়। কামিজ ভেদ করেও হলুদ শরীরের ছিটেফোঁটা বোঝা যাচ্ছে। ফ্রিজ থেকে হুইস্কি বের করে এক পেগ নিয়ে দিবাকেও দিল। দিবা পাকা মাগীদের মত ক্রসলেগ করে সোফায় বসে আলমের সাথে এক পেগ পান করলো। আলম বলল চাইলে ঐ রুম থেকে রেডি হয়ে আসতে পারো। লোকটা তুমি করে বলায় দিবাও সাহস পেয়ে বলল " আপনি একাই থাকেন এখানে"

"অনেকটা একাই নিজে রান্না করি ভালোই লাগে মাঝে মাঝে তোমাদের মত মাগী এনে চুদি এই জীবন আমার" আলম নিঃশ্বাস ছেড়ে বলল। আলম দিবাকে জিজ্ঞেস করল তোমার একা খারাপ লাগেনা থাকতে। দিবা ওর জামাইয়ের নির্যাতনের কথা বলল ওর আসলে জীবন থেকে আর কিছু চাওয়ার নেই। আলম উঠে এসে দিবাকে ধরে এনে কিস করলো। দিবাও পাগলের মত রেসপন্স করলো। আলম দুই হাতে দিবার পোঁদ সালওয়ারের উপর দিয়েই খামচাতে লাগলো আর চুমুতে ঠোঁট চুষে দিচ্ছিল। দিবা আলমের পিঠ খামচে ধরে জিহবা চুষছিল। আলম এবার দিবাকে সোফায় নিয়ে কোলে বসিয়ে চুমু দিতে থাকলো। দিবা অনেকদিন পর এমন আদরে শীৎকার আরম্ভ করল " আহহহহ" আলম দিবার বুকে কামড় বসাল ধীরে ধীরে ওর মাংসল পেটে হাত নামিয়ে এনে দলাই মলাই করতে আরম্ভ করলো।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top