What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মা ছেলের পরকীয়া – ১ by sakibsakib1

স্কুলের একজন শিক্ষকরের মৃত্যুর জন্য টিফিনের সময় স্কুল ছুটি দিয়ে দেয়া হয়। অন্যদিনের মতোই স্কুল থেকে সোজা আমি বাসার জন্য রওনা দিয়ে দিলাম। স্কুল থেকে বাসায় যেতে সময় লাগলো মিনিট পনেরো। বাসার গেটের চাবির একটা কপি আমার কাছে থাকে, তাই প্রতিদিনের মতোই সোজা তালা খুলে আমি বাসায় ঢুকলাম। বাসায় ঢুকতেই আম্মুর রুমে আম্মুর গোঙ্গানো আওয়াজ পেলাম। তৎক্ষনাৎ মনে হলো আম্মুর হয়তো কিছু একটা হয়েছে। সোফায় ব্যাগ রেখে দৌড়ে গেলাম আম্মুর রুমে তবে রুমের কাছাকাছি যেতেই একটা অপরিচিত পুরুষের গলার স্বর শুনতে পেলাম আম্মুও গোঙ্গানির মাঝে মাঝে হাসছে তখনো আমি বুঝতে পারলাম না আসলে ভিতরে কি চলছে। আস্তে আস্তে আম্মুর রুমের দরজার কাছে গিয়ে দাড়ালো। হালকা ভেজানো দরজা দিয়ে যা দেখলাম তাতে আমার চোখকে আমি বিশ্বাস করতে পারলা না…

আমি সাইফ, বারো ক্লাস পড়ি। বাবা মায়ের বড় মাত্র সন্তান। আমার একটা ছোট দুই বছরের বোন আছে। আমার বাবা একজন সৌদি প্রবাসি । আমার মা একজন ধার্মিক গৃহিনী। তবে এই মহূর্তে আমার মা তার বেড রুমে আমার গৃহ শিক্ষক জাহিদের ভাইএর সাথে পরকীয়ায় লিপ্ত হয়ে আছে। আমি বুঝে উঠতে পারলাম না কি করবো। তবে হঠাৎ আমার মাথায় একটা খারাপ চিন্তা এলো। মাকে আমি কল্পনায় বহুবার নিজের করেছি, আজ সুযোগ এসেছে বাস্তবে পাবার। আমি আস্তে আস্তে আমার রুমে গেলাম এবং আমার ফোন নিয়ে ফিরে এলাম। দরজার ফাঁক দিয়ে ভিডিও করতে লাগলাম আম্মুর আর জাহিদ ভাইয়ার মিলনের দৃশ্য। ওরা দুইজন সম্পূর্ণ নগ্ন হয়ে ছিলো। আমার আম্মু তানিয়া আফরোজ চৌত্রিশ বছর বয়সি একজন মহিলা।

আজই প্রথম আমি মাকে নগ্ন দেখলাম এবং বুঝতে পারলাম আমার মায়ের শারিরীক গঠনকে বলে ' পারফেক্ট হট মিলফ্ '। মাঝারি উচ্চতার দেহে স্তন গুলো বেশ বড় বড়, পেটে হালকা কামুকী চর্বি এবং তানপুরার মতো পাছা। আমি নিঃশব্দে ভিডিও করে গেলাম। মাকে মিশনারী পজিশনে ঠাপিয়ে নিজের বীর্য মায়ের গুদে ফেলে জাহিদ ভাইয়া মায়ের উপরেই নিজের ক্লান্ত দেহ এলিয়ে দিলো। কিছুক্ষণ পরে মা জাহিদ ভাইয়াকে সরিয়ে উঠতে লাগলো, আমিও আস্তে করে আমার রুমে চলে গেলাম। এরপর অল্প সময় পরে আবার মায়ের গোঙ্গানির শব্দ, ওরা আবার মিলিত হচ্ছে। এবারেও ভিডিও করতে লাগলাম।

হঠাৎ খেয়াল করলাম চারটা বাজে, আম্মু ঘড়ির দিকে তাকিয়ে জাহিদ ভাইয়াকে তারাতাড়ি ঠাপাতে ইশারা করলো। বুঝতে পারলাম ওরা আমার বাসায় ফেরার টাইম হয়েছে দেখেই তারাহুরো করছে। আমিও দরজা খুলে ব্যাগ নিয়ে বাইরে গেলাম এবং চারটা পনেরোর দিকে বাসায় ঢুকলাম। দেখলাম জাহিদ ভাইয়া সোফায় বসে আছে। আম্মু তার রুমে শুয়ে আছে। কেউ চিন্তাও করতে পারবে না এরা একটু আগে পরকীয়ায় ব্যস্ত ছিলো। আমাকে পড়ানোর মাঝে আম্মু হালকা নাস্তা দিয়ে গেলো। জাহিদ ভাই আম্মুকে খালা ডাকে, আম্মু যখন খালি চায়ের কাপ আর প্লেট নিতে এলো তখন জাহিদ ভাই মুচকি হেসে বললো ' খালাম্মা চা টা খুব মজার ছিলো'। জবাবে আম্মু শুধু হাসলো।

ঘন্টাখানেক পড়ানো শেষে জাহিদ ভাইয়া চলে গেলো। আমি পরিকল্পনা করতে লাগলাম মাকে কিভাবে ভিডিও গুলো দেখাবো। অনেক ভেবে চিন্তা করলাম সরাসরি ভিডিও গুলো মাকে দেখিয়ে দিবো। এখানে ঝুকি সব আম্মুর তাই আম্মু আমাকে কিছুই বলতে পারবে না। রাতে খাবার খাওয়া শেষে আম্মু টিভি দেখছিলো। আমি আমার ফোনের সাথে টিভি কানেক্ট করে ভিডিও প্লর করে দিলাম। হঠাৎ এমন কিছু দেখার জন্য আম্মু মোটেও প্রস্তুত ছিলো না। আমি আম্মুর পাশে বসে ছিলাম। আম্মু আমার দিকে অবাক হয়ে তাকিয়ে রইলো।

আমি আম্মুকে বললাম জাহিদ যেনো এ বাসায় আর না আসে, আম্মু আমার কাছে ক্ষমা চেয়ে বললো এসব যেনো বাবা কে না বলি। তখন আমি আম্মুর মাংসালো উরুতে হাত রেখে বললাম ' তুমি আমার দিকটা বিবেচনা করলে আমিও তোমার দিকটা বিবেচনা করবো'। এরপর আমি আমার পেন্টের চেইন খুলে সাড়ে আট ইঞ্চি বাড়াটা বের করলাম। আম্মু আমার বাড়া দেখে হা করে তাকিয়ে রইলো।

জাহিদের বাড়া আমার বাড়ার তিন ভাগের এক ভাগ , তাই আম্মু হয়তো মনে মনে খুশিই হলো। কয়েক মুহূর্ত অপেক্ষা করলাম, আম্মু কিছুই করলো না। আমি ফোন হাতে নিয়ে বাবাকে সব দেখানোর ভয় দেখালাম আম্মু আর কিছু না করে বাধ্য মেয়ের মতো আমার বাড়ায় হাত বুলাতে লাগলো।

আমিও হাত থেকে ফোন রেখে আম্মুর পিঠে হাত রাখলাম। আম্মু সেলোয়ার-কামিজ পড়ে ছিলো। একটা হাত আম্মুর কোমরের কাছ দিয়ে জামার ভিতরে ঢুকিয়ে দিয়ে নরম মাখনের মতো শরিরটায় চাপ দিলাম। অন্য হাতে চুলের মুঠি ধরে আম্মুর ঠোঁটের সাথে আমার ঠোঁট মিলিয়ে দিলাম। আমি প্রথমবারের মতো কোন মেয়ের সাথে মেলামেশা করছি এবং আমি খুব উত্তেজিত হয়ে গেলাম। আম্মুও বেশ জোরে জোরে নিঃশ্বাস নিতে লাগলো, বুঝাই গেলো আম্মুও খুব উত্তেজিত হয়ে গেছে।

আম্মুর জামা খুলে স্তন দুটোর দিকে আমি কয়েক মুহূর্তের তাকিয়ে দুই হাত দিয়ে দুটোকে চেপে ধরলাম। আস্তে আস্তে টিপতে লাগলাম আম্মুর তুলতুলে স্তন জোড়া। আম্মু স্তনের আকৃতি বিশাল, আমি দুই হাত দিয়েও একটা স্তনকে পুরোপুরি নিজের করে নিতে পারছিলাম না। আম্মুকে সোফায় শুইয়ে দিয়ে হালকা ঝুলে যাওয়া স্তনের বাদামি বোটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম।

সোফাতে আমি কিংবা আম্মু দুজনের একজনও ঠিক মতো শুতে পারছিলাম না। তখন আম্মু নিজেই বললো তার রুমে চলে যেতে। আম্মু আগে আগে আমি আম্মুর পিছু পিছু তার রুমে গেলাম। আমি আবার আম্মুর স্তন নিয়ে খেলা শুরু করলাম। আম্মুকে বেশ স্বাভাবিক লাগছিলো। আম্মু স্তন ছেড়ে নাভিতে নামলাম। আস্তে আস্তে আম্মুর সেলোয়ারের ফিতার বাধন খুলে আম্মুকে পুরোপুরি নগ্ন করলাম। আম্মুর গোলাপি গুদ দেখে আমি আর সময় নষ্ট করলাম না, সোজা আমার বাড়া ঢুকিয়ে দিলাম। অর্ধেকটা ঢুকার পর আর ঢুকছিলো না, আমি জোরে ঠাপ দিলাম এবং গোদের ভিতরটা চিরে বাড়াটা ঢুকলো। আম্মু আল্লাহ গো বলে চিৎকার করে উঠলো। বুঝতে পারলাম আম্মুর গুদে এর আগে এতোবড় কিছু ঢুকেনি তাই এমন হয়েছে।

আমি প্রথমবারের মতো চুদছিলাম, কয়েক ঠাপ দিতেই চিরচির করে মাল আউট হয়ে গেলো। এতো অল্প সময়ে বীর্য ছেড়ে দেয়ায় মন খারাপ হয়ে গেলো, আমি আম্মুকে ছেড়ে আমার রুমে চলে গেলাম। কিছুক্ষণ পর আম্মু আমার রুমে এলো, আমি বিছানায় মন খারাপ করে শুয়ে ছিলাম। আম্মু আমাতে ডাকলো। আমি ঘুরে আম্মুর দিকে তাকাল। আম্মু সম্পূর্ণ নগ্ন হয়ে আমার রুমে এসেছে, আমার দিকে তাকিয়ে আম্মু মুচকি হাসি দিলো। আমি উঠে বসলাম, আম্মু আমার বিছানা উঠে এলো এবং আমাকে জরিয়ে ধরে চুমু খেতে লাগলো।

আম্মু চুমু থামিয়ে আমার চোখে চোখ রেখে বললো প্রথম প্রথম মিলনের সময় এমন দ্রুত সব শেষ হতেই পারে এসব নিয়ে মন খারাপ করার কিছু নেই। আম্মু আরো বললো সে আমাকে সব শিখিয়ে দিবে এবং কিভাবে কি করতে হয় বুঝাবে। এরপর আম্মু আমার পেন্ট খুলে বাড়াটা বের করে হাত বুলাতে বুলাতে এক পর্যায়ে ব্লো জব দেয়া শুরু করলো। আম্মু তার মুখে বাড়া নিবে এমন কিছু আমি কল্পনাও করেনি।

আমি হাটুতে ভর করে বিছানাতে দাড়িয়ে ছিলাম আম্মু ডগি পজিশনে থেকে আমার বাড়া চুষ ছিলো এবং অনেক্ক্ষণ ব্লো জব দিয়ে আমাকে শুইয়ে দিয়ে আমার বাড়ার বিচি চুষতে লাগলো এবং এক হাতে হ্যান্ডজব চালিয়ে গেলো। এক পর্যায়র আমার বীর্যপাত হলে মা বিছানার চাদর দিয়ে আমার বাড়াটা মুছে দিলো। এবারেও মা আমার চিন্তার বাইরে কাজ করলো৷ আমি ভেবেছিলাম মা আমার বীর্য খেয়ে নিবে, কিন্তু তেমন কিছুই হলো না।

বীর্যপাত শেষে আমার বাড়াটা নেতিয়ে গেলো তখন আম্মু আমার পাশে শুয়ে আমার মাথায় হাত বুলাতে বুলাতে বললো ' এবারে দেখেছিস কতোটা সময় নিজেকে আটকে রেখেছিস? আস্তে আস্তে আরো বেশিক্ষণ পারবি এসব অভ্যাস হয়ে যাবে' কথা বলতে বলতে আম্মু আমার একটা হাত নিয়ে তার স্তনে রাখলো। এবং আরো বললো ' যখন জাহিদকে আর আসতে দিবিই না তখন আমাকে সব ভাবেই সুখ দিতে হবে, জাহিদ সব জানতো কিন্তু তোকে শিখিয়ে নিতে হবে। জাহিদ আমার স্তন দুটোকে কখনোই অবসর দিতো না আর তুই হাতই লাগাস না। আর জাহিদ আমার গুদ চেটে দিতো তোর তো সেদিকে নজরই নেই '

মা আমাকে তার নাগর হিসেবে বেশ ভালো ভাবেই মেনে নিয়েছে তা মায়ের কথাবার্তাতেই বুঝা গেলো। আমি মায়ের মাই টিপতে টিপাতে মাকে চুমু খেতে লাগলাম এবং আমার বাড়া আবার ফুলে উঠলো। আমি মাকে সোজা করে শুইয়ে দুই পা ফাক করে বাড়া ঢুকাতে গেলে মা বাথা দেয় এবং বলে এখন না, আরো পরে। বাড়া ঢুকানোর আগে আরো অনেক কিছু করা যায়। তখন মা বললাম ' তাহলে তুমি শিখিয়ে দাও ' তখন মা দুই পা আরো ছড়িয়ে দিয়ে তার বালহীন গোদের চেড়াতে হাত দিয়ে মূত্র নালীটা ধরে আমাকে বললো এটা মেয়েদের শরিরের অন্যমত স্পর্শকাতর জায়গা, এখানে হাত দিলে বা জ্বীভ দিয়ে চাটলে মেয়েরা অনেক সুখ পায়।

এরপর আমি গুদের কাছে মুখটা নিয়ে আম্মুর মূত্রনালীটা ডলতে ডলতে গুদ চাটতে লাগলাম। গুদ চাটার এক পর্যায়ে যখন আম্মুর যৌনি রস বের হলো আম্মু আঙ্গুলে সেগুলো নিয়ে আমার মুখে ঢুকিয়ে দিলো। এরপর আম্মু আমাকে চুদতে দিলো এবং বললো এখন চুদলে বেশি সময় চুদতে পারবি। হলোও তাই, এবারে অনেকক্ষণ ঠাপানোর পর মাল আউট হলো। আম্মুর গোদের ভিতরেই মাল ছেড়ে দেয়ায় আম্মু রেগেমেগে আগুন হয়ে গেলো। আম্মু আমার সাথে বেশ কিছুক্ষণ রাগ দেখালো এবং বললো এতো অসতর্ক হলে কিছুই সম্ভব না। আম্মুর নিয়মিত মাসিক হয়, ভিতরে বীর্য ফেলা মানেই বাচ্চা হবার চিন্তা তাই আম্মু আমার সাখে রাগ দেখালো।

সকাল সকাল ঘুম থেকে তুলে দিয়ে আম্মু আমার হাতে টাকা ধরিয়ে দিয়ে বললো অপরিচিত কোন ফার্মেসি থেকে কন্ডম এবং পিল নিয়ে আসতে। আরো বললো দোকানে ঢুকবার আগে যেনো দেখে নেই সেখানে পরিচিত কেউ আছে কিনা এবং অবশ্যই যেনো মাস্ক পরি। আরো বলল যদি কেউ এতো কন্ডমের কি দরকার জানতে চায় তাহলে বলবি সেচ্ছাসেবী সংঘটনের ক্যাম্পেইনের জন্য নেয়া হচ্ছে।

যেমন কথা তেমন কাজ, আমি তিন বক্স কনডম কিনে সাথে পাঁচ প্যাকেট পিল কিনে বাসায় আসলাম। মা তখন রান্না করছিলো। আমি জিনিস গুলো নিয়ে রান্না ঘরে গেলাম। মা আমাকে দেখে হাসি মুখে জানতে চাইলো সব এনেছি কিনা এবং কেউ দেখেছে কিনা। তখন আমি জানালাম কেউ দেখেনি এবং আম্মু যা চেয়েছে সব নিয়ে এসেছি। আম্মু তখন খাবার টেবিলে রাখা প্যাকেটটা খুলে দেখতে লাগলো। তিন রকমের ফ্লেভারের কনডম, পাঁচ প্যাকেট পিল। আম্মু আমাকে জরিয়ে ধরে বললো হ্যা, সব ঠিক আছে। আম্মু আমাকে চুমু খেতে শুরু করে, আমিও আম্মুকে জরিয়ে ধরে চুমু খেতে থাকি। চুমু খেতে খেতেই ঘরিতে সাড়ে নয়টার এলার্ম বেচে উঠলো, আমাকে স্কুলে যেতে হবে। আম্মু আমাকে ছেড়ে দ্রুত আমার খাবার টেবিলে রাখলো। আমি স্কুলে যাবো না বলে বায়না করলে মা আমার মাথায় হাত বুলাতে বুলাতে বললো স্কুলে যেতে, স্কুল থেকে ফিরলে চমক পাবো।

স্কুল ছুটি হবার পর আমি রকেটের মতো বাসায় এলাম। বাসায় ঢুকে প্রথমে যে বিষয়টা মাথায় এলো তা হলো মা জাহিদের সাথে কিছু করছে না তো! আমি স্কুলে যাবার আগে মায়ের রুমে স্পাই ক্যামেরা বসিয়েছিলাম। তারাতাড়ি সেটা চেক করতে গেলাম। না, মা জাহিদের সাথে কিছুই করেনি বরং জাহিদ মায়ের গায়ে হার দিতে নিলে মা জাহিদকে সরিয়ে দিয়েছে। আরো ভালো করে দেখে বুঝলাম মা জাহিদের মাথে সব সম্পর্কের ইতি টেনে দিয়েছে।

সঙ্গে থাকুন আরো আছে …
 

Users who are viewing this thread

Back
Top