What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মারিয়া খানকি পার্ট ১ - by sameerpial

মারিয়া এয়ারপোর্টে বসে আছে ওর ফ্লাইট রাত ১২টায়। জামাই আসেনি যেহেতু মারিয়া বাবা মা'র অমতে বিয়ে করেছিল তাই ওর বাবা মা আসায় জামাই আসেনি বিদায় ইতে। অবশ্য ফোনে কথা হয়েছে। গল্পের মূল নায়িকা মারিয়ার বয়স ২২ বছর শান্তা মারিয়ামের ফ্যাশন নিয়ে পড়তো ঠিক সেসময় ইচ্ছে জাগে বাইরে পড়তে যাবে বিশেষ করে ইউরোপে। কিন্তু নানা জটিলতায় সারা ঢাকা শহর হন্ন হয়ে ঘুরে অবশেষে এক দালালের মাধ্যমে ইউরোপের রাস্তা বের করে মারিয়া। এরমধ্যে বিয়ে করে বসে এক বেকার ছেলেকে।

যাইহোক মারিয়া দেখতে স্লিমম দুধের সাইজ ৩৩বি, পোঁদ একটু ছিপছিপে ফ্লাট বলা যায় ঝুলে পড়েছে একটু হরমোনাল রিজন বা পিল খাওয়ার দরুন। মারিয়া মফঃস্বলের মেয়ে হলেও অনেক আধুনিকা। কলেজ লাইফে দুধ দেখিয়ে টি শার্ট পরে পাড়ার ছেলেদের সামনে পোঁদ দুলিয়ে টাইট লেগিং পরে যেতো। খালাতো ভাইয়ের রক্ষিতা হয়ে সেক্স লাইফ শুরু হয় তারপর ভার্সিটিতে এসে র‍্যাম্পে ওঠা টুকটাক মডেলিং করা, সিনিওর ভাইয়াদের নজরে পরে উত্তরাতে ফ্লাট নিয়ে উদ্যম সেক্স লাইফ ইঞ্জয় করে এই বয়সেই নিজেকে পাকা খানকি হিসেবে প্রতিষ্ঠিত করে ফেলেছিল মারিয়া।

যদিও সব গোপনে বাস্তবে দেখলে কেউ বুঝতে পারবে না ভার্সিটি ড্রপ আউট সদ্য বিয়ে করা মারিয়া এতোটা খানকি। এমনকি যাকে প্রেম করে বিয়ে করলো তাকেও ঘুণাক্ষরে কিছুই বলেনি এসব। জামাই বোকা প্রথম দিন সেক্স করেও বুঝেনি একটা পাকা ভোঁদাতে রস ফেলেছে কোন ভার্জিন ভোঁদা নয়। কিন্তু মারিয়া অনবরত নিজেকে ভার্জিন বলে জামাইকে বোকা বানিয়েছে। একটা মজার গল্প বলি একবার মারিয়া জামাইকে নিয়ে নিজের বাসায় সেক্স করে বের হচ্ছে তো পাশের বাসার এক মহিলা আকস্মিক দেখে ফেলে ওদের, মহিলা মারিয়াকে দেখে বলে " আরে তোমার জামাই কই? অনেক দিন দেখি না যে? "

মারিয়া সামলে নেয় জামাইকে আগে পাঠিয়ে দিয়ে মহিলাকে কিছু একটা বুঝিয়ে নীচে আসে। জামাই ভাবে ওকে হয়তো অন্ধকারে খেয়াল করেনি। আসলে ভার্সিটিতে থাকতে সিনিওর ভাইয়াকে প্রায় এই ফ্লাটে আনতো রাত কাটাত যেহেতু ওর বাবা মা এই ফ্লাটে থাকেনা মফঃস্বলে থাকে। এই ফ্লাট শুধু ঢাকায় আসলে ইউজ হয় আর মাঝে মাঝে ওর বাবা থাকেন এসে কোন কাজে ঢাকা আসলে। মারিয়া ভার্সিটি ঢাকায় বলে ওকে থাকতে পারমিশন দেয়া হয়েছে। কিন্তু কে জানতো মেয়ে রাতে এই ফ্লাটে পাকা মক্ষীরানি হয়ে শক্ত পুরুষের কোলে চড়ে থপস থপস থপস ঠাপ খায়।

যাইহোক এসব এক বছর আগের ঘটনা। ততদিনে ঐ ভাইয়া ওকে ইচ্ছেমত চুদে অন্যদিকে চলে গেছে জব নিয়ে আর মারিয়া হতাশায় ড্রাগ সিগারেট ফুকে এক বোকা ধরেছে নিজের সেক্সুয়াল নিড আর নিঃসঙ্গতার সিকিউরিটি নিশ্চিত করতে। যাইহোক এখন মারিয়ার একটাই স্বপ্ন ইউরোপ। যেখানে গিয়ে ফ্যাশনে পড়বে নিজের মুক্ত জীবন বানাবে জামাইকে নিয়ে। ওর জামাই সৎ বেশ উদার নাহলে এমন হলুদ পাকা স্লিমম মডেল বউকে একা ইউরোপ ছাড়তো না কোন বাংলাদেশী ছেলে। আসলে মারিয়া এজন্যই বিয়ে করে সেক্সও খারাপ করে না বেশ প্লেজার দেয় যদিও নুনু একটু ছোট।

মারিয়া অনেকসময় অর্গাজম নাহলেও ফেক করে জামাইকে খুশী রাখে। মারিয়ার অবশ্য খারাপ লাগছিল যে জামাইকে এভাবে রেখে যেতে হচ্ছে। ওর ভিসা কয়েক মাসের কাতার হয়ে অন্য এক দেশ হয়ে তুর্কি তারপর গ্রীসে এক বাসায় একজনের নাম্বার দালাল দিয়েছে সেখানে কাজ করে সেখানে উঠতে হবে। যে লোকের কাছে উঠবে তার নাম্বার দেয়া হয়েছে বিবাহিত বউ কদিন হলো গেছে। গ্রীসে কিছুদিন থেকে ফ্রান্সের পথে যাবে মারিয়া ঐ পরিবারের সাথে। দেখতে দেখতে ফ্লাইটের সময় হয়ে গেলো মারিয়া বিদায় নিয়ে প্লেনে উঠে পড়ল। কাতারে পৌঁছল ভোরের দিকে সেখান থেকে আরেক প্লেনে গ্রিস যেতে যেতে প্রায় বিকেল।

তারপর দালালের সাথে যোগাযোগ করল দালাল ঐ লোককে ফোন করতে। ঐ লোককে ফোন করে পেলো না মারিয়া। প্রায় এক ঘণ্টা এথেনস এয়ারপোর্টে বসে থেকে দালালকে জিজ্ঞেস করল এখন কি করবে। দালাল বলল কোন মোটেলে বা হোটেলে উঠে পড়তে যা ডলার আছে নিয়ে দেখা যাক কি করা যায়। হোটেলে মারিয়া রুম নিলো যদিও বেশী ডলার নেই দুই তিনদিন চলার মত। আসলে দালাল বলেছিল এদিকে আসার পর ঐ পরিবার সব দেখবে এখন চিন্তায় পরে গেলো।

অবশ্য বাসায় বা জামাইকে এসব কিছুই জানালো না যেহেতু ওরা ভাবনায় পরে যাবে। হোটেলে উঠে টাইলস খুলে ঘেমো পেন্টি খুলে নগ্ন হয়ে হলুদ পাতলা শরীর নিয়ে বাথটাবে শরীর ডুবালো। ইউরোপে অবৈধ অভিবাসীদের কি হাল তা একটু পত্রিকা বা নেট ঘেঁটে মারিয়া ভালোই জানে। লিবিয়া দিয়ে গ্রিস দিয়ে কিভাবে মানুষ উলঙ্গ হয়ে অনেকসময় মরে যায় ঢুকতে গিয়ে স্বপ্নের ইতালি বা ফ্রান্সে। ওর ভয় হল। গোসল শেষে নিজের দুধের দিকে তাকালো। ২২-২৩ বছরে তেমন পুরুষ সঙ্গ হয়নি যতটা অন্য মেয়েদের হয় তবুও দুধ মৃদু ঝুলেছে। নিপলতা একদম দাড়িয়ে আছে ভিজে। ভোঁদার দিকে কালো জঙ্গল। মারিয়া বাল রাখতে পছন্দ করে।

রাতে রুমে খেয়ে কখন ঘুমিয়ে পরেছিল নিজেও জানে না। ফোনে ঘুম ভাঙল। দালালের ফোন, মারিয়া সিরিয়াস হয়ে সব শুনলো। দালাল এক বাঙালির নাম্বার দিল নাম শামসু বয়স ৪০ ইতালি ঢুকবে ঐ লোক। দালাল বলল এখন ফ্রান্সে কড়াকড়ি ইতালি ঢুকে পড়ুন পরে দেখা যাবে। শামসু এখানে একটি কার্গোতে থাকে আপনায় একটা মেনেজ করবে। সামসুর নাম্বার দিলো আর সামসুকেও ওর নাম্বার সব বলা হয়েছে যোগাযোগ করবে খুব তাড়াতাড়ি। মারিয়া নিশ্চিন্ত হলেও বিশ্রী লাগলো এক অপরিচিত মধ্য বয়স্ক অবৈধ প্রবাসীর সাহায্যে যেতে হবে।

কিছু করারও নেই ইউরোপের অবস্থাই এমন। টাকাও নেই তেমন সো কি হয় কে জানে। তবুও এতদুর যখন এসেছে এগিয়ে জেতেই হবে। দেশে ভবিষ্যৎ নেই জামাই বেকার বাবা মা বিয়েতে খুশী হয়নি। ওরাও চেয়েছে যেন মেয়ে ইউরোপ গিয়ে একটু উদ্ধার করে ইজ্জত সম্মান। জামাইকে আনতে হবে ইউরোপ এতো চিন্তা নিয়ে রেডি হলো মারিয়া। বসে রইলো। হোয়াটস এপে সামসু ফোন দিল।

মারিয়াকে বলল বের হয়ে ট্যাক্সি নিয়ে এক জায়গায় আসতে পোর্ট সিটি। পাসপোর্ট ফেলে দিতে বলল। মারিয়াকে লোকটা ছবি পাঠাল নিজের যাতে দেখে চিনতে পারে। দেখতে কালো মুখ একটু মোটা চুল এলোমেলো। দেশে বাসের হেল্পারদের মত। আসলে এরাই ইউরোপ আসে এখন জীবিকার তাগিদে। মারিয়া পেন্টি পরে নীল লাল ব্রা উপরে গেঞ্জি চাপিয়ে একটা ট্রেঞ্চ কোর্ট পরে রওনা দিল। রাস্তায় ট্যাক্সি পেয়ে গেলো সহজেই। পোর্ট সিটিতে নেমে ফোন দিল সামসুকে।

" ভাইয়া আমি মারিয়া আপনি কোথায়"
" আপনি দেখেন কার্গো আছে যেদিকে সেখানে আইসা দেখবেন একদম শেষের দিকে দ্বিতীয় লাল কার্গো। আইসা নক দিবেন"
মারিয়া নক দিলে সামসু হাফ পেন্ট আর গেঞ্জি পরে খুব সতর্কতার সাথে চারপাশ দেখল একদম নির্জন আর কুয়াশা মারিয়া ছাড়া আর কেউ নেই। ওর লাগেজ নিয়ে ওকে বলল " আসেন ভিতরে জলদি"

মারিয়া দেখল কারগোর মধ্যে এক পুরো রুমের মত সাজানো দুইটা বেড বিছানো খবারের টেবিল, ভাঙা টেলিভিশন, বাতি ফ্যান সব আছে। সামসু হেসে বলল " কদিন পরই অবস্থা ভালো হলে আমরা ইতালির দিকে যামু"

মারিয়ার মন খারাপ হয়ে গেলো এভাবে কিভাবে হবে। এতো টাকা দিয়ে এই জীবনের জন্য এসেছিল ধ্যাত। মন খারাপ করে বসে রইল। সামসু ওকে টয়লেট দেখাল কার্গোর পেছনে অস্থায়ি। বলল ফ্রেশ হতে খেতে দিবে। ওকে রেখে সামসু যাবে কাজে কাজ শেষে ইতালির দালালের সাথে মারিয়ার কথা বলে আসবে। মারিয়াকে বলল চিন্তা না করতে সব ওকে।

মারিয়াকে তালা দিয়ে বের হল সামসু। রাতে অনেক রাতে ফিরে ঢুকে দেখল মারিয়া কিছু না খেয়ে শুয়ে। ওকে ওঠালো রিকুয়েস্ট করল কিছু খেয়ে নিতে। মারিয়া রেগে মানা করল।
" কিছু খাইয়া নেন এভাবে থাকতে হয় এদিকে কেউ হেল্প করবে না নেন"
" নাহ খাবো না আমি"
" আরে বাবা আপনি তাও আমার ঠিকানা পাইসেন বলে ছাদ পাইসেন অনেকে রাস্তাতে থাকে তবুও কেউ আশ্রয় দেয় না আপনি মেয়ে বলে আমি হেল্প করসি, যদি খালি জানে আপনি অবৈধ তাহলে আমারও জেল হবে আপনার সাথে, আর এদিকের পুলিশ অনেক খারাপ"।

মারিয়া খেয়ে নিলেও মেজাজ দেখাল অনেক। সামসু মনে মনে বলল " খানকি মাগী তোরে এতো বড় হেল্প করতাসি ভালো লাগে না ভোঁদায়"। সামসু নিজে কম্বল না নিয়ে মারিয়াকে বিছিয়ে বালিস দিয়ে নিজে একটি কাপড় বালিস বানিয়ে শুয়ে পড়ল। মারিয়া যে আরামে বড় হয়েছে রিকশা সিএনজি ছাড়া বেরই হয়নি তার কি দশা। কাঁদতে কাঁদতে ঘুমিয়ে পড়ল। সকালে সামসু উঠে নাস্তা বানালো মারিয়াকে উঠিয়ে দিল। মারিয়া আরাম করে বসে নাস্তা খেয়ে পায়খানা করতে গেলো। পেন্টি লেগিং খুলে পোঁদ টিস্যু বিছানো কমোডে বসাতেই পাদ দিল একটা। ওর পেট দুদিনেই নষ্ট এরকম কখনো হয়নিতো তাই। হাগু করে ঘরে এসে আবার শুয়ে পড়ল।

সামসু মনে মনে খানকি নবাবের মেয়ে গালি মেরে পুরো ঘর গুছালো। বিকেলে মারিয়াকে তালা মেরে সামসু কাজে গেলো। একটু হাঁটতেই আবার কি মনে করে কার্গোর পেছনে গিয়ে একটা ফুটোতে চোখ রাখল দেখল যা চোখ ছানাবারা। মারিয়া পাকা মাগীর মত উলঙ্গ হয়ে গোসল সেরে চেঞ্জ করছে। উফফফফফফফফফফফফফফফফফ কি পাকা শরীর মাগীর, মাখন নাভির জায়গাটা মসৃণ। কোমরের মাঝা মাংস ভাজ পড়েছে একটু সবচেয়ে আকর্ষণীয় পার্ট হল দুধ। ছোট পাহাড়ের মত পীনোন্নত নিপল। পোঁদের জায়গাটা একদম পাকা খামির। উফফফ মারিয়া ছোট চুল বেঁধে কাপড় পরে ফোনে জামাইয়ের সাথে কথা বলতে থাকলো। এদিকে সামসুর নুনু রড। কাজ শেষে রাতে ফিরে সামসু দেখে নবাবের মেয়ে ঘুমে।

রাতে খেতে বসে সামসু মারিয়ার সব জানলো। পরিবার জামাই কিভাবে ইউরোপ আসলো। সামসু নিজের কথা বলল জমি বেঁচে পরিবার রেখে কিভাবে লিবিয়া তুরস্ক হয়ে এখানে প্রায় ১ বছর বসে আছে ইতালির জন্য।

মারিয়া " আপনি এখানে কি কাজ করেন"
" একটা দোকানে ঝাড়ু দেই আবার মাঝে মাঝে বিল্ডিংএর কাজ করি যা পাই। আপনি মেয়ে হয়েও এভাবে একা এসে ভুল করছেন যা খারাপ ইউরোপ বুঝবেন" সামসু
" কি করবো আশা ছিল অনেক এখানেই আসবো" মারিয়া
" তবুও একা মেয়ে মানুষের অনেক রিস্ক এসব জায়গায় দালালরা ভালো না, এক দেশী মেয়ে সেদিন গ্রীসে এক হোটেলে দেখলাম নাচে কাপড় ছাড়া ছি ছি । পরে জানলাম অবৈধ না খেয়ে কদিন থাকবে পরে এই পেশায় নামে"

রাতে শুয়ে পড়ল ওরা তাড়াতাড়ি, মারিয়া গরমের জ্বালায় গেঞ্জি আর ছোট পেন্ট পরে শুয়েছে। ওর টাইট পুটকি দেখে দেখে ওদিকে নুনু হাতাচ্ছে সামসু। সামসুর ঘুম যেমন হচ্ছে না ওদিকে মারিয়া গভীর ঘুমে আচ্ছন্ন। সামসু আর সামলাতে পারলো না নিজেকে, কি আর হবে আশেপাশে প্রায় কয়েক মাইল কেউ নেই চিল্লালেও কেউ শুনবে না। আস্তে আস্তে এগিয়ে মারিয়ার পোঁদের মাংস টিপে ধরে বসল সামসু। পোঁদের দাবনায় আঙ্গুল দিবে আর মারিয়া উঠে বসে থাপ্পর দিল ওকে। সামসু এবার রেগে গিয়ে " খানকি মাগী তোকে খাওাইতাসি শুইতে দিসি আর আমায় মারলি দাড়া " বলে মারিয়ার চুল ধরে ইচ্ছামত বেদম থাপ্পর মার এক টানে গেঞ্জি ছিরে পাকা লাউয়ের মত দুধ বেরিয়ে পড়ল। মারিয়া প্রানপন হাতাহাতি করে থামানোর চেষ্টা ঘুষি দিল সামসুকে। সামসু ওর দুই হাত চেপে ধরে দুধে কামড় বসিয়ে রেপ করতে চেষ্টা করলে মারিয়া লাথি দিয়ে সরিয়ে দিল।

" খানকির পোলা বেশ্যার পোলা ফকিন্নি লেবার চেহারা দেখছস আয়নায় আসছস রেপ করতে আমায়" বলে মারিয়া দুধ দুইটা ঢেকে লাগেজ গুছিয়ে কাপড় বের করে পরে কেঁদে রেডি হতে লাগলো। সামসু রেগে বলল " যা মাগী বের হয়ে যা দেখ বাইরে কি করে তোকে খানকির দেমাগ আশ্রয় দিসি খাইতে দিসি আর এমন ভাব"

মারিয়াকে লাথি মেরে বের করল সামসু। মারিয়া দালালকে ফোন করল ঢাকায় কিন্তু কেটে দিল। এখন কি করবে ভেবে পাচ্ছে না। তীব্র ঠাণ্ডা আর কোথাও যাবার নেই ফোনে নেই চার্জ আর। পয়সাও নেই ব্যাগে কি করবে এখন। আসলে ঐ লোকের বা কি দোষ হয়তো দেখে লকলক করেছে জিহ্বা অন্য পুরুষ এই জায়গায় থাকলে একি কাজ করতো। এখন কি করবে কেঁদে দিল ২৩ বছরের মারিয়া। কার্গোর গেটের সামনে খালি চিপায় হলুদ শরীরটা নিয়ে শুয়ে পড়ল সকালের অপেক্ষায়……

(চলবে )
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top