What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

পাশের বাড়ির রিয়ার সাথে নকল বিয়া। (1 Viewer)

whoami7

New Member
Joined
Mar 5, 2018
Threads
6
Messages
472
Credits
5,048
সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ঢাকা মেডিকেল থেকে বের হলাম আমি আর রিয়া। কাল রাতে হটাৎ রিয়ার বাবা স্ট্রোক করে। আমাকে ডাকে আমি দ্রুততার সাথে এম্বুলেন্স ডেকে ঢাকা মেডিকেল নিয়ে আসি। রাতভর আমি, রিয়া আর রিয়ার মা ছিলাম। এখন আংকেল কিছুটা সুস্থ, ওয়ার্ডে শিফট করা হয়েছে। মাঝখানে সকালে আন্টি বাসায় গিয়ে কিছুটা রেস্ট নিয়ে দুপুরে এসেছে। তাই বিকালে রিয়াকে বললো আমার সাথে বাসায় চলে আসতে।
রিয়ার বর্ণনা দিতে গিয়ে বলতে হয়, রিয়া ইডেন কলেজের মনোবিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্রী। একটু বেটে ফিগার আহামরি না। ৩২ সাইজের গোলগাল দুইটা দুধ। তবে চোখ দুইটা খুব ময়াময়। দেখলেই মনে হয় আপন করে জড়িয়ে ধরে গাল দুটো চুমুয় চুমুয় ভরিয়ে দেই। রিয়াকে নিয়ে যে শুধু ভালোবাসার ফ্যান্টাসি আছে তা নয়, বাথরুমে ওকে ভেবে খেচেও সময় পার করেছি।
সে যাই হোক বের হয়ে বাসার উদ্দেশ্যে রিক্সা নিলাম। রিক্সায় দুজন পাশাপাশি বসে হূড নামিয়ে দিতেই রিয়া আমার সাথে আরেকটা ঘনিষ্ঠ হলো। ওর শরীরের উত্তাপ আমি অনুভব করতে পারছি। আমি সাহস করে বাম হাত পিছন দিয়ে নিয়ে ওর বাম কোমড়ের উপর রাখে হালকা টিপ দিতে লাওগলাম। কোন এক ফাকে রিয়া আমার গালে চুমু দিয়ে লজ্জায় মুখ ঘুরিয়ে নিল। ঘটনার আকস্মিকতায় আমি কিংকর্তব্যবিমূঢ় হয়ে গেলেও, পরক্ষণেই নিজেকে সামলে নিয়ে আমিও রিয়ার গালে একটা চুমু দিলাম, ওর হাত একটা নিজের হাতের মধ্যে নিয়ে আদর করে চেপে ধরলাম। রিয়া আমার কাঁধে মাধা রেখে বাকিটা পথ আসল। আসার সময় দোকান থেকে দুটো মোরগ পোলাও নিয়ে এসে বাসায় ঢুকলাম। আমারদের পাশাপাশী ফ্ল্যাট। আমি আমাদের ফ্ল্যাটে ঢুকলাম। রিয়া ওদেরটায় ঢুকল।

আমার মন কিছুতেই শান্ত হচ্ছিল না তাই আমি রিয়ার ফ্ল্যাটের কলিংবেল বাজালাম। রিয়া দরজা খুলল, এখনো ড্রেস চেঞ্জ করে নি। দু'চোখে ভালোবাসার আহবান। আমি দরজা আটকে এক কথায় রিয়ার উপর ঝাপিয়ে পড়লাম, পাগলের মতো ওর ঠোঁট দুটো চুসতে লাগলাম। রিয়া আমার সাথে পাগলের মতো ঠোঁট চুসতে লাগলো।আমি রিয়াকে দেয়ালে ঠেস দিয়ে ধরে ওর গালদুটো, গলা, ঘাড় চাটতে, কামড়াতে লাগলাম, রিয়া আহহ, উহহ করে শিৎকার দিতে লাগলো। আমি আমার হাত দিয়ে জামার উপরেই রিয়ার দুধ চটকাতে লাগলাম। রিয়া আমার প্যান্টের উপর দিয়ে আমার ফুলে থাকা ধোন চাপতে লাগলো। আমি অর কামিজ উপরে উঠিয়ে গলা গলিয়ে বের করলাম অর কালো ব্রা পরা দুধ উন্মুক্ত হলো। আমি ঠোট চুসতে চুসতে ব্রা খুলে দিলাম। রিয়া নিজেই হাত তা বের করে ছুড়ে দিল মেঝেতে। রিয়ার একটা দুধের বোটা মুখে পুরে চুসতে চুসতে আরেকটাকে আমার শক্ত হাত দিয়ে পিষতে শুরু করলাম। কোন ফাকে রিয়ে আমার প্যান্ট নামিয়ে দিয়ে ৭ ইঞ্চি ধোনটা বের করে খিচতে শুরু করে দিয়েছি আমি টেরই পাই নি। এভাবে কিছুক্ষণ চলার পর রিয়াকে পাজাকোলা করে তুলে বিছানায় ফেললাম। ওর উপর চড়াও হয়ে বুক পেট নাভী চুসতে লাগলাম। নাভীতে এমন চোষণ দিলাম যে রিয়া পেট বাকিয়ে জল খসালো। এর পর আমি নিচে নেমে রিয়ার ভোদার উপর চুমু খেলাম। মেয়েটা হটাৎ ভয় পাওয়ার মত চমকে উঠলো। রিয়ার ভোদার আশে পাশে জিভ বুলাতে লাগলাম। প্রতিটা স্পর্শে কেপে উঠলো। আস্তে আস্তে পাপড়ি দুটো চুসে হাল্কা কামড় দিতে লাগলাম। রিয়ে অস্ফুট স্বরে গোঙাতে লাগলো। পাপড়ি দুটো মেলে দিয়ে রিয়ার টকটকে লাল ভোদার মধ্যে আমার জিব দিয়ে আক্রমণ করলাম। জিব ঘুরিয়ে ঘুরিয়ে চুসতে লাগলাম আমার সাধনার ফল, চেটে খেতে লাগলাম সব রস। একি সাথে থেকে থেকে ক্লিট চুসে কমড়াতে থাকলাম। রিয়ার মুখ দিয়ে উহ.. আল্লাহ.. মাগো... উইমা.... ছাড়া কোন কথাই বের হচ্চে না। মন দিয়ে ভোদা চুসতে চুসতে হাত দিয়ে ক্লিট নাড়াতে লাগলাম। রিয়ে বলে উঠলো, " উফফ ভাইয়া, আজ আমাকে একদম শেষ করে দিবেন, আমি আজকে মারাই যাবো, ওহহ... ভাইয়া কি করছেন, আমি আর পারছিনা। আমার হবে হবে আ আ আ.... আহ। " আরেকবার জল খসলো মাগীর।
এদিকে আমার ধোন ঠাটিয়ে বাশ হয়ে আছে। রিয়ার দিকে তাকিয়ে হাসি দিতেই সে আগ্রহের সাথে আমার কাছে এসে মাথা নিচু করে আমার ধোন চুসতে লাগলো। এক্কে বারে পাক্কা মাগীর মত সুন্ধর করে আমার ধোনের মুন্ডি থেকে শুরু করে গোড়া পর্যন্ত চাটতে লাগলো, মুখে নিয়ে চুসতে লাগলো। আমার খুব ভালো লাগছিলো, ইচ্চা হচ্ছিল ওর মাথা চেপে ধরে গলা অব্দি ধোন ঠেসে ধরি। উত্তেজনায় করে বসলাম, দেখলাম অর চোখ লাল আর বড় হয়ে গেছে, বুঝলাম বেচারির দম আটকে যায় যায় অবস্থা। তারাতাড়ি বের করে আনলাম। রিয়া কাশতে কাশতে বললো, ' মেরে ফেলবেন নাকি?" আমি লজ্জায় বললাম, " সর‍্যি". রিয়া একটা সেক্সী হাসি দিয়ে আবার ধোন চুসতে শুরু করলো। ভালো মত ধোন, বিচি টেনেটেনে চুসতে লাগলো। বললাম, " এতো সুন্ধর করে ধোন চোষা কীভাবে শিখলে?" ধোন থেকে মুখ বের করে বললো, প্রতিদিন রাতে মোবাইলে পর্ণ দেখে দেখে শরীল গরম হয়ে গেলে তোমাকে ভেবে ভোদায় আংলি করি। কিবে যে ভোদায় তোমার ধোন নিব সে চিন্তায় অস্থির হয়ে থাকতাম" আমার বুঝতে বাকি রইল না, পর্ন দেখে দেখে মাগী থিওরি কমপ্লিট করে ফেলেছে, আমার সাথে আহ প্রাক্টিক্যাল করবে। রিয়ার চোষণ আর সইতে না পেরে আমার ধন তার জমানো ফ্যাদা ছেড়ে দিল রিয়ার মুখেই। মাগী পুরোটা চেটেপুটে খেয়ে নিল।
( আপডেট আসছে...)
 

Users who are viewing this thread

Back
Top