What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বউ এর বড় বোন, ভোদায় আমার ধোন (1 Viewer)

whoami7

New Member
Joined
Mar 5, 2018
Threads
6
Messages
472
Credits
5,048
পড়ন্ত বিকেলে আকাশজুড়ে কালো মেঘ, গুড়ুম গুড়ুম মেঘের ডাক। আশে পাশে বাড়ি ঘরএর টিকিটাও নেই, মাঠের মাঝে একটা প্রাইমারি স্কুল ঘর। আমি আর আমার বউয়ের বড় বোন নীলা ফিরছিলাম শহর থেকে ডাক্তার দেখিয়ে। হটাৎ তুমুল বৃষ্টি, কোনরকম দৌড়ে স্কুল ঘরের দিকে গেলাম৷ তার মধ্যেই দুজনে ভিজে একাকার। আমার পরনে জিন্স আর শার্ট, নীলা আপুর পরনে কামিজের উপর বোরকা। নীলা আপুর ফিগার শহরের মেয়েদের মত মার মার কাট কাট না হলেও ৩৪ সাইজের বুক, আর ৩৬ সাইজের পাছা ধোন খাড়া না করে পারে না। দুজনেই কাক ভেজা হয়ে আমি আড়চোখে নীলা আপুর দুধ আর পাছা দেখতে লাগলাম। বৃষ্টি থামার নাম নেই, চারিদিকে ঘুটঘুটে অন্ধকার। এখানেই আজকে রাত কাটাতে হবে মনে হচ্ছে।

আমি একটা ক্লাসরুমের দরজায় ঠেলা দিতেই সেটা খুলে গেল। যাক থাকার একটা ভালো বন্দোবস্ত হলো। আমরা দুজনেই ঘরে ঢুকে আমি একটা টেবিলের উপর৷ আপু একটা বেঞ্চির উপর বসলাম। একে তো গা ভেজা তার উপর শীত শীতও লাগছে। আমি বললাম, এভাবে ভেজা কাপড়ে থাকলে নির্ঘাত নিউমনিয়া হবে, আপু আমি কাপড় খুলে ফেললাম। তার পর আমি প্যান্ট, জাংগিয়া, শার্ট সব খুলে ফেলে এক্কেবারে দিগম্বর হয়ে মোবাইল এর ফ্লাশ লাইটের আলো দিয়ে একটা বেঞ্চির উপর কাপড় গুলো মেলে দিলাম, সকালে তো এগুলো পড়েই যেতে হিবে। ঘর ঘুটঘুটে অন্ধকার থাকায় আত আপু অন্যদিকে তাকিয়ে থাকায় আমাকে দেখতে পেল না। আমার কথার সাথে একমত হলেও আপু কাপড় খুলল না। কিন্তু একটু পরে ঠান্ডায় আর না থাকতে পরে অবশেষে বোরকা সেলোয়ার-কামিজ খুলে শুধু ব্রা আর প্যান্টি পড়ে আমাকে বলল, সাব্বির লাইটটা একটা বেঞ্চির উপর মার তো। আমি কথামতো তাই করলাম, আপু বেঞ্চিতে কাপড় মেলে দিতে লাগলো। আমি এই সুযোগে আপুর প্যান্টী পড়া পাছার সৌন্দর্য উপভোগ করতে লাগলাম। কি আর বলব কুমড়া সাইজের পাছা দেখে ধোন আমার তিড়িং বিড়িং করে লাফাতে লাফাতে স্টেনগান হয়ে গেল। আপুর কাজ শেষ হলে আমি ফ্ল্যাশলাইট বন্ধ করে দিলাম ঠান্ডায় দুজনেই কাপতে লাগলাম। আমি আপুর পাছার কথা ভেবে অবশ্য খানিকটা গরম হয়ে আছি। কিছুক্ষণ পর দেখলাম আপুর শরীরের সাথে আমার শরীর মিশল। আমি আপুকে বললাম, এই ঠান্ডা থেকে বাঁচতে হলে আমাদের একে অপরকে সাহায্য করতে হবে। কথাটা বলে আমি দেরি না করে আপুর ঠোঁটে ঠোঁট মিশিয়ে চুসতে লাগলাম, প্রথমে আপু কিছুটা বাধা দিলেও পরে ঠান্ডার কারণেই হোক কিংবা সেক্স এর তাড়নাতেই হোক রেসপন্স করা শুরে করে। আমিও সুযোগ বুঝে আপুর মুখের ভিতর আমার জিহবা ঢুকিয়ে দেই। আপুও আমাকে জড়িয়ে ধরে অভিজ্ঞ পার্টনারের মত ঠোঁট চুসতে থাকে। এই ফাকে আমি হাত পিছনে নিয়ে আপুর ব্রার হুক খুলে দিলে আপু নিজেই তা খুলে পাশে ফেলে দেয়। এই সুযোগে আমার হাত আপুর পুরুষ্ঠ বুকে খেলা করতে শূরু করে। ডান হাত দিয়ে আপুর পাছা টিপতে থাকি, বাম হাত দিয়ে আপুর ডান দুধ টিপতে থাকি। আপুর নিঃশ্বাসের উষ্ণ প্রবাহ অনুভব করতে থাকি। এর পর আমি আপুর মুখ থেকে আমার মুখ সরিয়ে নিয়ে সরাসরি দুধে আক্রমণ চালাই। একটা বোঁটা মুখে পুরে চুসতে থাকে মাঝে মাঝে কামড়ে ধরি। আপু সেক্স এর তাড়নায় উহ… আহ… উমম…হা….. এসব শব্দ করতে থাকে।

মিনিট দশেক পালাক্রমে আপুর দুধ দুইটা চুসে টিপে আমি আস্তে আস্তে জিহবা বুলাতে বুলাতে নিচে নামতে লাগলাম। নাভির কাছে এসে নাভির ভিতর জিব ঢুকাতেই আপু আল্লাহ বলে চিৎকার করে উঠলো,আশেপাশে কেউ থাকলে নির্ঘাত ভয় পেয়ে যেত। আমি পেছনে হাত দিয়ে আপুর পাছার দাবনাদুইটা টিপ্তে লাগলাম, নাভির ভিতর জিব ধুকিয়ে জিবচোদা দিতে লাগলাম।
এক পর আমি আপুর ভিজা প্যান্টি নামিয়ে ভোদার কাছে মুখ আনলাম, আর সেই আশটে মাতাল করা গন্ধ পেলাম। আমি দুই আংগুল দিয়ে ভোদার পাপড়ি সরিয়ে ভিতরে জিব ধুকাতেই আপু হিসহিসিয়ে বলে উঠল কি করিস! কি করিস! আমি তার কথার কোন কর্ণপাত না করে ভোদার রস চেটেপুটে খেতে লাগলাম। আপুও আমার মাথা খামচে ধরে আহ... আহ.... করতে লাগলো। কিছুক্ষণ পর আপু বলে উঠল, সাব্বিররে আর পারছি না কিছু একটা কর। আমি বললাম, কি করব আপু? আপু বলল, "বোকাচোদা ঢং করিস না, তোর ধোনটা ধোকা আমায় চোদ। তোর ভাইরা অনেকদিন চোদে না। আমায় চুদে ফাটিয়ে দে।"

আমি দেরি না করে আমার খাড়া ধোনটা দড়ানো অবস্থাতেই আপুর ভোদায় ঢুকিয়ে দিয়ে কোমড় ধরে ঠাপাতে লাগলাম। আপু প্রতিটা ঠাপে ককিয়ে উঠতে লাগলো, " আহ... আহ... খানকির ছেলে ভালোমতো দে, জোরে জোরে দে, তোর বোকাচোদা ভাইরার নাকি আমার প্রতি আকর্ষণ নাই। দেখে যা বোকাচোদা কেমনে চুদতে হয়। "
আমি ঠাপাতে ঠাপাতে খিস্তি করতে লাগলাম, " এরকম পাক্কা খানকি মাগি দেখে কার ধোন দাঁড়ায় না। বাজারে তোমাকে চোদার লাইন লেগে যাবে। তোমাদের দুই বোনকে এক বিছানায় ফেলে চুদব।"

আপুঃ সে চুদিস এখন আমায় চুদে হোর করে দে, আমাকে তোর বাধা খানকি করে রাখ।

এ ধরনের কথা চালাতে চালাতে আমি আপুকে চুদতে লাগলাম হটাত আপু আমাকে শক্তে করে জড়িয়ে ধরল, আমি আমার ধোন আর রান বেয়ে আপুর ভোদার জলের গরম ধারা অনুভব করলাম। আমারো প্রায় হয়ে এসেছিল তাই জোরে জোড়ে ঠাপ দিয়ে আপুর ভোদা আমার মাল দিয়ে ভাসিয়ে দিলাম।

সে রাতে রাতভর আপুকে বিভিন্ন ভাবে বিভিন্ন কায়দায় চুদলাম। ফজরের আজান দিলে আধো ভেজা কাপর পড়েই আমরা বাসার দিকে রওনা দিলাম।
 

Users who are viewing this thread

Back
Top