What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
যৌবন জোয়ার - by asovyorony

খুনটা শেষ পর্যন্ত করেই ফেলল তানিয়া। ঝট করে নয়, বেশ সময় নিয়ে, বলতে গেলে কালকে প্রায় সন্ধ্যা থেকেই সারারাত ধরে ধীরে ধীরে খুনটা শেষ করেছে ও। কালকে রাতে খুনটা হলেও, বহুদিন ধরে এর পরিকল্পনা করে রেখেছিল তানিয়া। ওরা যা দেখেছে, তারপর এটা হয়ত ঘটেই যেত একসময়।

নীল আর জয়ের শরীর দুটো ওর পাশে এখন গহীন ঘুমে তলিয়ে। না না, ওরা খুন হয়নি। খুন হয়েছে ওদের ইনোসেন্স আর ভারজিনিটি। পাশের বাড়ির তানিয়া কাকিমার হাতে। নিজেকে বেশ সুখী আর তৃপ্ত বোধ করছিল তানিয়া। সেও এখন নীল আর জয় এর মতই নগ্ন শরীরে শুয়ে আছে। সমস্ত বিছানায় ছড়িয়ে আছে ওদের বীর্য। কালকে তানিয়ার শরীর উথাল পাথাল করে দিয়েছিল ওরা দুই ভাই মিলে। ঘটনার শুরু আসলে কয়েকমাস আগে। তানিয়ার হাবি সমীর বাইরে থাকে। মেয়ে পুতুল এখন পড়ে ক্লাস সিক্স এ। পুতুলকে স্কুলের বাসে তুলে দিয়ে এসে স্নান সেরে নেয় তানিয়া।

স্নান করতে যাবার জন্য সেদিন দুপুরে, জামাকাপড় বদলে নিচ্ছিল। হঠাৎ, জানালা দিয়ে চোখ পড়ে একদৃষ্টে ওর দিকে তাকিয়ে আছে, জয়। জয় পাশের ফ্ল্যাটে থাকে। ওর মা সুতপার সাথে ভালোই আলাপ আছে তানিয়ার। ক্লাস এইট এর জয়ের স্কুল সকালে। জয়কে দেখার আগেই তানিয়া ব্লাউজ খুলে ফেলেছিল, ব্রা ও প্রায় নামিয়ে দিচ্ছিল বুক থেকে। তাড়াতাড়ি সরে আসে তানিয়া। জয়ের চোখে যেন বেদনাহত হতাশা আসে। তানিয়ার শরীর ঝন ঝন করে ওঠে। প্রায় রোজ বিকেলে পুতুলের সাথে খেলতে আসে অয়। মানে জয় প্রায় ছেলের মতই। তবুও জয়কে টিজ করার লোভ ছাড়তে পারে না ও।

আসতে আসতে এগিয়ে যায় জানালার সামনে, কাধ থেকে ব্রা এর ফিতে নামিয়ে দিতে থাকে ধীরে ধীরে। জয় এর দম আটকে আসে যেন গলায়। ওর মুখচোখ লাল হয়ে যায়। ওর অর্ধনগ্ন শরীরের ওপর জয় এর উন্মাদ দৃষ্টি যেন খেয়াল করেনি, এমন ভাবে তানিয়া খুলে ফেলে নিজের ব্রা। নিজের স্তনে হাত বুলিয়ে নেয় একটু। বিয়ের এতো বছর পরেও ওর শরীর এখনও বেশ রসে ভরা হয়ে আছে। দুধ দুটো এখনও বেশ টাইট। ওর শরীরটা কমই ব্যাবহার হয় মেয়ে হবার পর থেকেই। কে জানে, তাকে তুলে রাখা শাড়ির মতই ওর শরীরের ভাঁজ এখনও ভালই টিকে আছে।

নরম, ম্যাদামারা হয়ে যায়নি। আড়চোখে দেখতে গিয়ে ওর চোখে পড়ে বারান্দায় শুধু জয় নয়, ওদের ঘরের জানালা দিয়ে জয় এর দাদা নীল ও কেমন করে তাকিয়ে আছে, তানিয়ার শরীরে। বাচ্চা ছেলে হলেও, পুরুষতো। দুইজন পুরুষের দৃষ্টির মাঝে পড়ে তানিয়ার দুই পা এর মাঝে বিস্ফোরণ হয়। তানিয়া ভাবতে পারেনি হঠাৎ এমনি ভাবে ওর শরীর জেগে উঠবে। অন্যমনস্ক ভান করে দুজনের দৃষ্টির সামনেই নিজের সায়ার দড়ি খুলে ফেলে তানিয়া। সায়াটা ঝুপ করে ওর পা এর কাছে পড়ে যায়। ভেজা প্যান্টি একবার হাত দিয়ে ছুঁয়ে দেখে তানিয়া। তারপর আসতে আসতে বাথরুম এ চলে যায় স্নান করার জন্য।

বিকেলে জয় খেলতে এলে তানিয়ার হঠাৎ মনে পড়ে যায় সকালের কথা। নাইটি বদলে আসে তানিয়া। একটু খোলামেলা, একটু বুকের খাঁজ দেখা গেলে, জয় এর চোখ দুটো বার বার ওখানেই আটকে যেতে দেখে তানিয়া ভেতরে ভেতরে বেশ উত্তেজিত হতে থাকে। ওর সংস্কার যেন কোথায় উড়ে চলে যেতে চায়। ওকে প্রেগন্যান্ট করা ছাড়া সমীর আর কোন পুরুষের কাজ করেনি। ওর সেক্সি শরীর ব্যাবহারও করেনা বিশেষ। তানিয়া বুঝতে পারে, মেয়ে পুতুলের সাথে খেলা করলেও, জয় এর মন পড়ে আছে তানিয়ার দিকেই। বা ঠিক করে বললে তানিয়ার দুধের দিকে। দুধের খাঁজ দেখলেই জয় এর কেমন একটা অদ্ভুত ফিলিং হয় শরীরে আর মনে। তবে সেই ফিলিংটা ঠিক কি, সেটা ও নিজেকেই ঠিকমত বোঝাতে পারে না। বারবার ওর মনে তানিয়া কাকিমার সুধু প্যান্টি পড়া ফরসা ল্যাংটা শরীরতা মনে পড়ে। ওর লিঙ্গ দৃঢ় হয়, ওখানে একটা তিংলিস ফিল করে ও। ঠিক জেমন্তা অয়েমাস ধরে সকালে ঘুম থেকে উঠে হিসু করতে যাবার সময় টের পার‍্য।

পুতুল ঘুমিয়ে পরেছে। কিন্তু তানিয়ার চোখে ঘুম নেই। কেমন একটা দ্বিধা দ্বন্দ কাজ করছে ওর মধ্যে। একদিকে যেমন ওর আজন্মলালিত সংস্কার, অন্যদিকে, জয় এর চোখে ওর শরীর এর প্রতি মুগ্ধতা। জয় এর দৃষ্টির সামনে ওর শরীরের অংশ মেলে ধরা কেমন যেন নেশার মত লাগে তানিয়ার। হোক না বাচ্চা, তাহলেও জয় এর প্রতি একটা তীব্র যৌন আকর্ষণ জেগে উঠতে থাকে তানিয়ার মনে। জয় এর কথা ভাবতে ভাবতে, তানিয়া নিজের প্যান্টি খুলে ফেলে।

ওর হাত ওর যোনিতে পৌঁছে যায়। দুটো আঙুল ঢুকিয়ে নিজের শরীর রমণ করতে শুরু করে ও। শেষ পর্যন্ত শরীরের নেশার জয় হল। পরের দিন আলমারি খুলে পুরনো হাত কাটা ব্লাউজ গুলো বের করে ও। এতে আরও ভালো ভাবে জয় এর দৃষ্টি শরীরে মেখে নেওয়া যাবে। নিজের শরীরের দিকথেকে আরও সাহসী হতে থাকে তানিয়া। কখন পুতুলদের বাড়ি যাবে, সেই ভেবেই জয় এর দিন কেটে যায়। তানিয়া আনটি খুব সুন্দরী। ওদের বাড়ি গেলে তানিয়া আনটির শাড়ি নাইটির ফাক দিয়ে দুধ দেখা যায়, পেট দেখা যায়।

জয় এর তাকিয়ে থাকা দেখেও আনটি আঁচল সামলাতে দেরি করেন। ওতে যদিও ঢাকা পড়ে না কিছুই। তবে আনটি কিছুই বলে না, কেমন একটা মিষ্টি করে হাসে। আজকাল আনটির নাম মনে পড়লেই ওর বাঁড়া দাঁরিয়ে যায়। সেদিন আনটি কাপড় ছাড়ার সময় প্যান্টি ও খুলে ফেলেছিল। আনটিকে ভেবে ভেবে জয় পাগল হয়ে যায়। পুতুলের সাথে খেলতে এসেও ওর চেষ্টা থাকে কিভাবে সারাক্ষণ আনটির কাছে থাকা যায়, আনটিকে দেখা যায়। তানিয়া ও বুঝতে পারে জয় কেমন উনমত্তের মত ওর পেছনে পেছনে ঘোরে। ও তাই শরীর যতটা সম্ভব মেলে রাখে। আসতে আসতে ওর জামাকপর এর পরিমান যেন সঙ্খিপ্ত হচ্ছে। তাছাড়া কালকে বেশ দুহসাহসিক কাজ করেছে ও।

জয় কে দেখাবার লোভে সন্ধ্যায় শুধু একটা শাড়ি বুকে জড়িয়ে জয়কে ডেকেছিল বাথরুম এ, ওর সায়াটা বিছানা থেকে এনে দেবার জন্য। জয় এর চোখে যে আবেশ দেখেছিল, তানিয়ার শরীর জাগতে শুরু করেছিল আবার। রাতে পুতুল ঘুমিয়ে গেলে রোজ রাতেই তানিয়া জয় এর শরীর কল্পনা করে আত্মরতিতে মগ্ন হয়,। প্রতিদিন ওর আঙুল গুলো ওর নিজের যৌন রসে ভিজে যায়। জয় তানিয়া কাকিমার সায়াটা আনতে গিয়ে দেখে ওখানে ব্রা প্যান্টি ও রাখা রয়েছে। ও ভীষণ লজ্জা পায়। সায়াটা দেবার পরে দরজার সামান্য আড়াল রেখে সুধু সয়াটা পরে বেরিয়ে আসে তানিয়া। জয় বিস্ফারিত ভাবে তাকিয়ে থাকে।

ভেজা সায়াটা কেমন তানিয়া কাকিমার শরীরে লেপটে আছে। সায়াটা একটু নামিয়ে, হাতে দুধ দুটো ঢেকে রেখে ব্রা পড়তে থাকে তানিয়া। তারপর জয়কে ডাকে, এই জয়, আমার ব্রা এর হুক টা একটু লাগিয়ে দে না। ডাক শুনে জয় এর দম বন্ধ হয়ে আসে, বুকে ধুকধুক শব্দ যেন শুনতে পায় ও। ধীরে ধীরে অমোঘ আকর্ষণে এগিয়ে যায় তানিয়ার দিকে। ব্রা এর হুক পরিয়ে দিতে গেলে পিঠে যে হাতের ছোঁয়া পড়ে, তাতে তানিয়ার শরীর অল্প কেঁপে ওঠে। তানিয়ার রোম খাড়া খাড়া হয়ে যায়। জয় তানিয়া কাকিমার ফরসা পিঠ ছুঁয়ে দাঁড়িয়ে থাকে। ওর বাঁড়াও খাড়া হয়ে যায়। তানিয়া বিছানা থেকে প্যান্টি নিয়ে আসে। জয় এর সামনেই প্যান্টি পরতে থাকে, এই জন্য সায়া তোলার সময় ওর পাছাটা উন্মুক্ত হয়ে যায় জয় এর চোখের সামনে। তারপর তানিয়া নিজের সায়া খুলে দেয়।

এখন জয় এর চোখের সামনে ওর তানিয়া কাকিমা শুধু ব্রা আর প্যান্টি পড়ে দাঁড়িয়ে আছে। একটা নাইটি পরে নেয় তানিয়া। তারপর জয় এর কাছে এসে কানে কানে ফিস ফিস করে বলে, কি রে কাকিমা কে কেমন দেখলি?? জয় কোনভাবে ঢোঁক গিলে বলে, খুব খুব সুন্দর। তানিয়ার চোখে পড়ে জয় এর প্যান্ট এর তানবু টা। ও মিষ্টি হেসে, পাকা ছেলে বলে জয় এর গালে একটা ছোট্ট চুমু খেয়ে হালকা করে কামড়ে দেয়। তারপর বলে, যা দেখলি সেটা আর কাউকে বলিস না, তাহলে আর কিন্তু দেখাব না। কি রে বলবি না তো কাউকে? জয় মাথা নাড়িয়ে না বলে।

মুখ থেকে কথা বেরয় না ওর। পুতুল দরজার আড়াল থেকে সরে যায়। ও খেয়াল করেছে রাতে শুয়ে ওর মা এর আদরও কেমন যেন একটু পালটে গেছে। অবশ্য ওর ভালোই লাগে এই পালটে যাওয়া আদর। রাতে আজকাল ওরা দুজনে ল্যাঙটা হয়ে শোয়। তানিয়া আদর করে পুতুলকে হাত বুলিয়ে দেয়, চুমু খায়। পুতুলের বেশ ভালো লাগে মা এর কাছে আদর খেতে। মাঝে মাঝে ওর মা ছোটবেলার মত দুধ চুষে দিতে বলে। মিনটি বেশ মজা পায় এতে। পুতুলের নিজেরই এখন ছোট ছোট লেবুর মত দুধ, ওর মা ও চুষে দেয় সেগুলো। বলে, ওতে নাকি ওর দুধ গুলোও তানিয়ার মত সুন্দর হয়ে যাবে।

এরপর প্রায় রোজই জয় কে নিজের শরীরের অংশ দেখাতে থাকে তানিয়া। জয় ও তানিয়া কাকিমাকে দেখলে পাগল হয়ে যায়। তবে সকালে শুধু জয় নয়, ওর দাদা নীল এর দৃষ্টির সামনেও নিজেকে উন্মুক্ত করে তানিয়া। দুই কিশোর ৩৪ এর মধ্যযৌবনা তানিয়ার শরীর চোখ দিয়েই চাটে। নীল জয় এর থেকে ২ বছর বড়। ক্লাস ১২ এ পড়ে। ওর দৃষ্টিতে তানিয়া কাকিমার শরীর এর জন্য মুগ্ধতা ছাড়াও আরও কিছু যেন মিশে থাকে। মেয়ে পুতুলকে আদর করেও আজকাল তানিয়ার তৃষ্ণা মেটে না। এখন তাই দুপুরে দুই ভাই এর দৃষ্টির সামনেই এক এক করে সমস্ত কাপড়জামা খুলে ফেলে তানিয়া। নিজের শরীরে হাত বোলায়, তারপরে মিষ্টি হেসে চলে যায়।

সেদিন বিকেলে জয় আর পুতুল খেলা করছিল। হঠাৎ ডোরবেল বেজে ওঠে। একটু আগেই স্নান করে বেরিয়েছে তানিয়া। এখন আর শুধু ব্রা পরিয়ে দেওয়া নয়, ব্রা এর হুক খুলে দেওয়া ও জয় এর ডিউটি। তখন একটু কাকিমার ফরসা পিঠে হাত বুলিয়ে দেয় জয়। তানিয়া ওইটুকু টাচ বেশ উপভোগ করে। স্নান এর পরে, একটা ছোট নাইটি পরে আছে তানিয়া, আজকে আর ব্রা পরে নি।। ওই অবস্থায় দরজা খুলে দেখে সামনে নীল দাঁড়িয়ে। তানিয়ার শরীরে আপাদমস্তক চোখ দেয় নীল, ওর চোখে উত্তেজক দৃষ্টি।

তানিয়া ঘামতে থাকে ভেতরে ভেতরে। নীল কে ভেতরে ডাকে। নীল বলে, আজ থেকে আমিও খেলব একসাথে। নীল ঘরে ঢুকে তানিয়ার দুধের খাঁজ, খোলা থাই দেখতে থাকে। সরবাঙ্গে চোখ বুলিয়ে বলে, কাকিমা তুমি খুব সুন্দর। নীল এর দৃষ্টির সামনে তানিয়ার মনে হয় নাইটি পড়ে থাকার পরেও ও আসলে ল্যাঙটা হয়ে দাঁড়িয়ে আছে নীল এর সামনে। তানিয়া খুশি হয়।

জয় আর পুতুল লুকোচুরি খেলছিল, নীল ও যোগ দেয় ওদের সাথে। জয়কে খুঁজতে হবে ওদের দুজনকে। পুতুল একটা দরজার আড়ালে লুকোয়, নীল এর চোখে পড়ে পুতুলের টেপজামা একটু উঠে ওর প্যান্টি দেখা যাছে। পাছাটা অনেকটা তানিয়া কাকিমার মতই। নীল ও ওখানে গিয়ে লুকোয়। পুতুলের ঠিক পেছনে। আরেকটু কাছে এসে লুকতে গিয়ে পুতুলের পাছায় নীল এর বাঁড়া ছুঁয়ে যায়।

নীল এর শরীরে কেমন একটা সুখের অনুভুতি ছড়িয়ে যায়। পুতুল ঘাড় ঘুরিয়ে দেখে নীলদাদা দাঁড়িয়ে। নীলদাদা ওর একটা আঙুল দিয়ে পাছায় খোঁচা দিচ্ছে মনে হচ্ছে। পুতুলের পাছার ছোঁয়ায় নীল এর বাঁড়া শক্ত হতে থাকে। নীলের মনে হয় পুতুলের পাছাও হয়তো তানিয়া কাকিমার মতই। ও নিজের অজান্তে আসতে আসতে আসতে মিন্তির পাছায় নিজের বাঁড়া ঘষতে থাকে। একটু পড়ে দুই হাত দিয়ে পুতুলের কাঁধে চেপে ধরে। একটু পরে ছেড়ে দেয়। পুতুল নিজের পাছা একটু পিছিয়ে নিয়ে আসে, নীল এর বাঁড়ায় ঠেকায়, ঘষতে থাকে। ওর বেশ ভালো লাগছিল নীলদাদার বাঁড়ার খোঁচা। নীল আর নিজেকে সামলাতে পারে না। ওর মনে পড়ে তানিয়া কাকিমার ল্যাংটা শরীর এর কথা। ও পেছন থেকে পুতুল কে জড়িয়ে ধরে। ওর গায়ে হাত বোলাতে থাকে।

পুতুলের মাঝে ও তানিয়া কাকিমা কে কল্পনা করে। তানিয়া কাকিমার ল্যাঙটা শরীরকে ছুঁয়ে দেখার ইচ্ছে ও পুতুলকে ছুঁয়ে পূরণ করতে চায়। পুতুলের টেপজামার ভেতরে হাত ঢুকিয়ে দেয়। ওর হাতে পুতুলের ছোট ছোট দুধ গুলো ঠেকে। কি করবে বুঝতে পারে না নীল। পুতুলও নীলদাদার অসভ্য ছোঁয়া উপভোগ করে। ওর রাতের বেলায় মম এর ছোঁয়া মনে পড়ে যায়। তবে নীল দাদার ছোঁয়ায় আরও বেশি কিছু যেন আছে। পুতুলের খুব ভালো লাগতে থাকে। নীল এর শরীরে একটা কামুক জানয়ার জেগে উঠতে থাকে। তাকে নীল চেনে না, তবে ওর চাহিদাটা জানে। তানিয়া কাকিমাকে দেখলেই ওই জানোয়ারটা জেগে ওঠে।

পুতুলকে কাছে পেয়ে নীলের সেই জানোয়ার জেগে গেছে। ওর এখন ভোগ চাই। তানিয়া কাকিমা না হোক, পুতুলকেই ওর ভোগে দেবে নীল। পুতুলও নীল এর ছোঁয়ায় ওর নতুন আবেশ আসে। ওর ইচ্ছে হয় নীলদাদা ওকে ধরে খুব চটকে দিক। ওর প্যান্টির ভেতরে জীবনে প্রথমবারের জন্য কেমন একটা সুড়সুড়ি ফিলিং হতে থাকে। নীলের টানাটানিতে পুতুল এর টেপ জামা ছিঁড়ে যায়। নীল ওকে চুমুতে আর চেটে ভরিয়ে দিতে থাকে। একটা উন্মত্ত আদিম আকাঙ্খা ওর মধ্যে কিলবিল করে যেন। পুতুল বলে ওঠে, নীলদাদা, এগুলো চুষে দাও। নীল পুতুলের ছোট ছোট দুধ চুষতে থাকে। পুতুল ওর বাঁড়ায় হাত দেয়। এটা কি গো নীলদাদা। এটা? এটা আমার কলা। হিহিহিহি, কলা।

পুতুল হাসে। তারপর নীলের প্যান্ট এর ভেতরে হাত ঢুকিয়ে খাব্লে ধরে। বলে, কি গরম গো। নীল বিশেষ না বুঝলেও, পুতুল এইসব দিকে বেশ পাকা মেয়ে। স্কুলে ও গত দু বছর ধরেই পর্ণ দেখে মোবাইলে। পাছায় নীল দাদার বাঁড়ার খোঁচা খাবার স্ময়েই ও বুঝে ফেলেছে, যে নীলদাদা আজ গরম খেয়ে গেছে। ওর মোবাইলে দেখা সমস্ত সেক্স সিন গুলো মনে পড়ে। ভাবতে ভাবতে পুতুলের হিট উঠতে থাকে। একসময় চেপে ধরে নীলের বাঁড়া।

মেয়ে কি করছে দেখতে এসে তানিয়ার চোখে পড়ে নীল পুতুলের শরীর নিয়ে চটকে দিচ্ছে। প্রথমে বকা দেবে ভাব্লেও ও সিন থেকে চোখ সরিয়ে নিতে পারে না। ক্লাস ১০ এর নীল আনাড়ির মত ৪ বছরের ছোট পুতুল্কে খাবার চেষ্টা করছে। পুতুলই বরং গাইড করছে নীলকে। তানিয়া দেখে পুতুল নীলের প্যান্ট নামিয়ে দিচ্ছে। ওর বাঁড়া ধরে নিয়ে আসছে খাটের কাছে। তারপর হাঁটু গেড়ে বসে নীল এর বাঁড়ায় চুমু খেল। নীল ঝটকা মেরে সরে গেল। পুতুল ওকে চোখের ইশারায় কাছে ডাকল। তারপর আসতে করে ওর বাঁড়া মুখে ঢুকিয়ে চুষতে লাগল। সুখে নীলের চোখ উলটে গেল। তানিয়ার গুদ ভিজে গেল নিজের মেয়ের এইসব ছেনালি দেখে।

মিনটি আর নীল কে খুঁজে বের করার কোন ইচ্ছে জয় এর ছিল না। ও এদিক ওদিক দেখতে থাকে, তানিয়া কোথায় সেটা জানার জন্য। তানিয়া জানত জয় ওর খোঁজ করতে আসবেই। এই কদিনে জয় এর মনে নেশা ধরিয়ে দিয়েছে ও। তাই নিজের রুম এ ঢুকে নাইটি খুলে ফেলে ও। শুধু প্যান্টি পরে থাকে। ওর চোখে ভেসে ওঠে পুতুল নীলের বাঁড়া চুষে দিচ্ছে। উত্তেজনায় পাগল হয়ে যায় তানিয়া। একটা পাতলা ওরনা দিয়ে শরীর হালকা ঢেকে নিজের শরীর নিয়ে খেলা করতে থাকে। দরজা পুরপুরি লাগানো নেই। জয় পায়ে পায়ে এসে দাঁড়ায় দরজার সামনে, উঁকি দিয়ে দেখে তানিয়া কাকিমা প্রায় ল্যাঙটা হয়ে বিছানায় সুয়ে। দরজার কাছে এসে ছায়ায় তানিয়া বুঝতে পারে জয় এসেছে। ও একহাতে নিজের একটা দুধ মুচড়ে দিতে থাকে। আর এক হাতে প্যান্টির ভেতর ওর গুদ এ ঘষতে থাকে। তানিয়ার গোঙানির আওয়াজে গোটা ঘর ভরে ওঠে।

পুতুল নীলের বাঁড়া একটু চুষে নিজের প্যান্টি খুলে ফেলে। বিছানায় পা ফাঁক করে শুয়ে বলে, নীলদাদা, আমার এখানে একটু চুষে দেবে না? নীলকে আর কিছু বলতে হয় না। ও ঝাঁপিয়ে পড়ে পুতুল ল্যাংটা শরীর এর ওপর। ওর পা ফাঁক করে ধরে গুদে নাক ঠোঁট জিভ ঘষতে থাকে। পুতুলের ছোট্ট শরীর সুখে ছটফট করতে থাকে।
জয় চুপিচুপি তানিয়ার রুমে ঢুকে তানিয়াকে দেখতে থাকে।ওর অজান্তেই হাত চলে যায় নিজের প্যান্ট এর ভেতরে। হঠাৎ তানিয়া চোখ খুলে তাকায় জয় এর দিকে। এই, কি করছিস এসব? ধমকে ওঠে তানিয়া। মনে মনে জানে, ওদিকে নীল ব্যাস্ত পুতুল এর শরীর নিয়ে। এখন জয় ওর হাতের মুঠোয়। জয় থতমত খেয়ে যায়। কোনভাবে আমতা আমতা করে বলে, কই কিছু না তো। কি ভেবেছিস? আমি কিছু দেখিনি? কিছু বুঝিনি? আয় বলছি এদিকে। আজকে তোর সমস্ত শয়তানি আমি বের করে দেব। তোর মা এর বয়সী আমি, কাকিমা বলে ডাকিস, এদিকে পেটে পেটে এত? আয় বলছি এদিকে। নাহলে তোর মা কে বলে দেব তুই কি করছিলি।

জয় প্রচণ্ড ভয়ে এগিয়ে আসে বিছানার দিকে। ওইভাবে না, প্যান্ট খুলে আয়। জয় নিজের প্যান্ট আঁকড়ে ধরে। খোল বলছি, নাকি বলব তোর মা কে? না না কাকিমা, বল না, জয় নিজের প্যান্ট খুলে ফেলে। ভয় থাকলেও জৈবিক তাড়নায় জয় এর বাঁড়া এখনও মোটামুটি খাড়া আছে। জয় বিছানায় এলে ওকে ঠেলে শুইয়ে দিয়ে ওর ওপরে চড়ে বসে তানিয়া। এইবার কি করবি? খুব বেশি বেড়ে গেছিস। কি দেখিস জানালা দিয়ে এত হাঁ করে? কাকিমাকে ল্যাঙটা দেখে খুব উঁকি মারতে ইচ্ছে করে না? আজ কি হবে? শাস্তি না পেলে তোর হবে না। জয় ভয়ে ভয়ে বলে, কি শাস্তি? আমি যা বলব, শুনে চলতে হবে। নাহলে তোর মা কে বলে দেব, তুই উঁকি মেরে আমার স্নান করা দেখিস। তোর মা কে দেখিস স্নান করার সময়? দেখেছি মাঝে মাঝে, জয় উত্তর দেয়। ভয় কাটছে আসতে আসতে ওর। তানিয়া জয় এর বাঁড়াটা ধরে বলে, তোর মা কেও দেখিস যখন, তখন এটা দাঁড়িয়ে যায়? জয় মাথা নেড়ে হ্যাঁ বলে। তানিয়া আর থাকতে পারে না। বাঁড়া নেড়ে দিতে দিতে জয় এর ঠোঁট চুষে খেতে থাকে।

পুতুলও এদিকে নীল কে যেন গ্রাস করে ফেলেছে। নীল এর নেশা চড়ছে আসতে আসতে। শরীরের নেশা। পুতুলের সমস্ত শরীর, পেট বুক, বগল, গুদ সব চেটে চলেছে একমনে। পুতুলের ল্যাঙটা শরীর নীলের লালায় মাখামাখি হয়ে আছে। পুতুল নীল এর ওপরে এসে ৬৯ পজিসন করে। নীলের বাঁড়া চুষে দিতে থাকে। নীলের শরীরে যেন কারেনট বয়ে যায়। হঠাৎ, ওর বাঁড়া থেকে ছিটকে বেরিয়ে আসে বীর্য। পুতুলের গোটা মুখে নীলের বীর্য ভরে যায়। পুতুল সেক্স ভিদিওতে দেখেছে এমন হয়, মেয়েরা মুখে মাল নিয়ে খেয়ে ফেলে। তাই পুতুলও নীলের মাল চেটে খেয়ে ফেলতে থাকে। নীল কেমন আচ্ছন্ন হয়ে পড়ে। পুতুলের মনে হয়, যদি নীলদাদা ওকে চোদে, তাহলে দারুণ হবে। ও নীলের কানে কানে বলে, নীলদাদা, তুমি চুদবে আমাকে?

পাশের ঘরে তখন পুতুলের মা তানিয়া নীল এর ভাই জয় এর শরীর চেটে খেতে ব্যাস্ত। এদিকে হাত নাড়িয়ে যাচ্ছে জয় এর বাঁড়া। ভয় কাতিয়ে উঠে জয় এখন তানিয়া কাকিমার শরীরএর মজা পেটে শুরু করেছে। তানিয়ার জিভ এখন জয় এর বাঁড়ার ওপরে ঘুরে বেরাচ্ছে। আবার বাঁড়ার ডগা মুঠি করে ধরে হথাত চাপ দিয়ে মাল বেরিয়ে যাওয়া আটকে দিচ্ছে। আআহহহহ, যে শরীর সমীর ব্যাবহার করলনা ঠিক করে, সেই শরীরের খিদে এখন ও যেমন খুশি করে মেটাবে। এক্তাই ছিন্তা ছিল, মেয়ে পুতুলের। ও কি ভাববে? কিন্তু আজকে নীল এর সাথে ওর কিরতি দেখার পরে তানিয়ার সামনে থেকে সব বাধা সরে গেছে। তবে জয় বাচ্চা ছেলে।

মাঝবয়সী তানিয়ার ভরা যৌবন ও একা ঠাণ্ডা করতে পারবে না। অবশ্য সেই জন্য নীল এর সাম্নেও নিজেকে মেলে ধরতে কাখন কার্পণ্য করেনি তানিয়া। দুই ভাই একসাথে বিছানায় এলে তবেই ওর কাম জ্বালা ঠাণ্ডা হবে কিছুটা। তানিয়া প্যান্টি খুলে জয় এর মুখটা চেপে ধরে ওর গুদের ওপরে। চাট জয়, তোর কাকিমার সবকিছু চেটে দে। তানিয়া জোরে জোরে গোঙানির আওয়াজ করে।

চোদা কি? নীল এর এই প্রশ্ন শুনে পুতুল ভাবে কি করে বোঝাবে। তারপর ওর মনে হয় ভিডিও দেখালেই হবে। মোবাইলটা বসার ঘোরে সোফায় পরে আছে। আনতে এসে মা এর ঘর থেকে তীব্র গোঙানির আওয়াজ পায় পুতুল। সাথে জয় এর গলায় কাকিমা আহহ কাকিমা আহহ করে আওয়াজ। এগিয়ে এসে দেখে জয়দাদা একদম ল্যাঙটা, আর ওর মা এর গায়েও কোন ড্রেস নেই। পুতুল বুঝতে পারে, ওই ঘরে ও যেমন নীলদাদাকে নিয়ে খেলায় মেতেছে, এই ঘরে তেমনি ওর মা জয় দাদাকে নিয়ে খেলেছে। জয় এর বাঁড়া তানিয়া কাকিমার গুদে ঢুকছে আর বেরোচ্ছে। তানিয়া আরও গরম খেয়ে যাচ্ছে। চোদ জয়, কাকিমাকে চুদতে তোর কেমন লাগছে? আরও জোরে জোরে চোদ। মজা পাচ্ছিস জয়? তোর মা কে পেলে এমনি করবি??? জয় কাকিমা কাকিমা বলে চোদা চালিয়ে যায়। পুতুল ওর মা এর একটু চোদা খাওয়া দেখে নীল কে ডেকে নিয়ে আসে। বলে এইটা হল চোদা।

তানিয়া কাকিমার সাথে ভাই জয় কে দেখে নীল অবাক হয়ে যায়। তানিয়া কাকিমার ল্যাঙটা শরীর আবার ওর বাঁড়া খাড়া করে দেয়। তানিয়া চোদা খেতে খেতে দেখে দরজায় পুতুল আর নীল দাঁড়িয়ে। ও ঠোঁট কামড়ে হাসে, আরও জোরে জোরে চোদ জয় তোর তানিয়া কাকিমাকে, বলে জয় এর চোদা খেতে থাকে। নিজের মেয়ের সামনে চোদা খেতে তানিয়ার গরম বাড়তেই থাকে। নীল ও তানিয়া কাকিমাকে দেখে উত্তেজিত হয়ে পুতুলকেই জড়িয়ে ধরে। পুতুল ও খুশি হয়, ও নীলদাদার বাঁড়া ধরে নেড়ে দিতে থাকে।

তারপর পুতুল কে চুমু খেতে চেষ্টা করে, কিন্তু ঠিক মত পারে না। তানিয়া ইশারা করে দুজনকে কাছে ডাকে। বলে, আয় আমরা একসাথে আদর খেলা করব। বলে নীল কে চুমু খায়। পুতুল আবার নীলের বাঁড়া চুষতে শুরু করে। জয় পুতুলকে দেখে অবাক হয়ে যায়। ওর ল্যাংটা গায়ে হাত বুলিয়ে দেয়। নীল কে কিস করে তানিয়া পুতুলকে বলে, কি রে তোর নীলদাদা কে খুব পছন্দ হয়েছে? ভেতরে নিতে ইচ্ছে করছে?? পুতুল মা এর কথা শুনে হাসে, একটু লজ্জা পায়। নীল তানিয়ার দুধ ধরে। তানিয়া হাসে, বলে, কীরে, কাকিমাকে কাছে না পেয়ে বাচ্চা বোনটাকে ধরেছিস? খেতে ইচ্ছে করছে খুব? নীল হাসে একটু। বলে, পুতুল ও খুব ভালো। তানিয়া নীল এর মুখ দুধের কাছে নিয়ে আসে, নীল দুধের বোঁটা চুষতে শুরু করে। জয় ও আরেকটা দুধ চুষতে শুরু করে। তানিয়া হাত বাড়িয়ে জয় এর বাঁড়া নেড়ে দিতে থাকে। পুতুল আবার নীলের বাঁড়া চোষায় মন দেয়।

একটু পরে তানিয়া পুতুল কে শুইয়ে দেয়, নীলের বাঁড়া একটু চুষে বলে, ঢোকাতে পারবি না হয়ত। তবে চেষ্টা কর। বলে নীলের বাড়াটা ধরে পুতুলের গুদের কাছে গাইড করে, গুদের ওপরে নীলের বাঁড়ার ডগা ঘষে দিতে দিতে থাকে। পুতুল খুশিতে উত্তেজনায় ঘামতে থাকে। তানিয়া নীলের বাঁড়া ঠিক জায়গায় সেট করে বলে, নে, এবারে আসতে আসতে চাপ দিয়ে ঢোকাতে চেষ্টা কর। পুতুল ব্যাথায় চিতকার করে ওঠে। তানিয়া নীল কে বলে, পুতুল কে চুদতে পারবি না এখন। আর কদিন যাক। তবে এটা ওর ওখানে ঘষতে থাক, বলে বাঁড়াটা ধরে আবার গুদে ঠেকিয়ে দেয়। নীল পুতুলের কচি গুদে নিজের বাঁড়া ঘষতে থাকে। জয় এর ও পুতুলের ল্যাঙটা শরীর বেশ ভালো লাগে। ও এগিয়ে এসে পুতুলের দুধ, বগল সব চেটে চুষে দিতে থাকে। পুতুল সুখে অর্ধছেতন হয়ে পরে থাকে। তানিয়া কিছুক্ষণ দেখে নিজের মেয়ের শরীর দুই ভাই মিলে ভোগ করছে। তারপর নিজে শুয়ে জয় কে কাছে টেনে নেয়। জয় তানিয়ার গুদে নিজের বাঁড়ার ঠাপ দিতে থাকে। একই বিছানায় তানিয়া আর ওর মেয়ে জয় আর নীল এর অসভ্য আদর খেতে থাকে।

কিছুক্ষণ জয় এর কাছে চোদা খাবার পরে, তানিয়া নীল কে ডাকে। জয়কে বলে, যা এবারে তুই পুতুলকে ভোগ কর। আমি একটু নীলের সাথে খেলি। এতে জয় আর নীল দুজনেই খুব খুশি হয়, দুজনের মনেই ইচ্ছে মা আর মেয়ে দুজনকেই ভোগ করার। দুজনে পজিশন পালটাপালটি করে নেয়। জয় পুতুলের গুদে নিজের বাঁড়া ঘষতে ঘষতে ওর গালে গলায় দুধে চেটে দেয়। এদিকে নীল তানিয়া কাকিমার গুদে বাঁড়া ঘষতে থাকে। নীলের বাঁড়া ধরে তানিয়া নিজের গুদে সেট করে বলে, নে এইবারে ঢোকা। নীল কে আর কিছু বলতে হয় না। ও চুদতে শুরু করে ওর তানিয়া কাকিমা কে। তানিয়ার রসে ভেজা গরম গুদের ছোঁয়ায় নীলের বাঁড়া আরও শক্ত হয়ে ওঠে।

ভেজা গরম সুখের অনুভুতি ছড়িয়ে যায় ওর সর্বাঙ্গে। তানিয়া শুয়ে শুয়ে চোদা খেতে খেতে বুঝতে পারে নীল ক্লান্ত হয়ে আসছে। ও নীল কে শুইয়ে দিয়ে ওর ওপরে বসে চোদা খেতে থাকে। জয় তানিয়ার দুলতে থাকা দুধ ধরে, নিজের বাঁড়া ঘষে তানিয়া কাকিমার দুধের ওপরে। তানিয়া ওর বাঁড়া ধরে চুষতে থাকে। দুটো বাচ্চা ছেলের বাঁড়া একসাথে না হলে তানিয়া কাকিমা নিজের শরীর কামের গরম ঠাণ্ডা করতে পারবে না। একটু পরে তানিয়া ডগি পজিশন নেয়, নীলের বাঁড়া চুষতে চুষতে জয় এর কাছে ঠাপ খেতে থাকে। দুই ভাই পাল্টা পালটি করে তানিয়া কাকিমাকে চুদতে থাকে।

এক ভাই এর বাঁড়া গুদে আর এক ভাই এর বাঁড়া মুখে নিয়ে তানিয়া নিজের কাম লালসা উপভোগ করতে থাকে। পাশে পুতুলের ল্যাঙটা শরীর ক্লান্ত হয়ে পরে থাকে। তানিয়া বুঝতে পারে, চুদতে চুদতে এইবারে দুই ভাই এর মাল পড়ার সময় হয়ে এসেছে। নীলের মাল আগে পুতুল খেয়েছিল, তাই তানিয়া জয় কে বলে ওর মাল পুতুলের মুখে ফেলতে। মেয়ের মুখে মাল ফেলার জন্য তানিয়া জয় এর বাঁড়া ধরে নাড়িয়ে দিতে থাকে। এদিকে নিজে নীলের বাঁড়ায় জিভ দিয়ে চেটে দিতে থাকে। তারপর মুখে ভরে নেয়। নীলের বাঁড়ায় নিজের গুদের রসের স্বাদ পায় তানিয়া। তারপর গল্গল করে নীলের মাল বেরতে থাকে। তানিয়ার মুখ ভরতি হয়ে যায় মালে। ও খেয়ে ফেলে পুরোটা। একজন মাঝবয়সী সেক্সি মহিলাকে চুদে দুই ভাই খুব ক্লান্ত হয়ে শুয়ে পড়ে। তানিয়াও তৃপ্ত হয়ে শোয়। মনে মনে ভাবে এরপর থেকে আর নিজের শরীর উপসী রাখবে না। মা মেয়ে দুজনেই বিভিন্ন বয়সের পুরুষের ছোঁয়ায় বিছানাজীবন ভরিয়ে তুলবে।

নীল আর জয় এর মা সুতপা কি অংশ নিল ওদের এই কামের খেলায়? আর কেউ কি ভোগ করল তানিয়া আর পুতুলের রসালো শরীর? সেইসব অসভ্য গল্প নিয়ে আবার ফিরে আসব অন্য কোনদিন।

সমাপ্ত
*********************************
কেমন লাগছে আমার লেখা? সত্যি বলতে পাঠিকাদের দিকে নজর রেখেই আমার লেখা। তবে পাঠকেরাও আমার লেখায় উত্তেজনার রসদ খুঁজে পান। আমি আপ্লুত আপনাদের ভালবাসার জন্য। আমাকে আরও লিখতে, আরও ভালো লিখতে উতসাহিত করতে আমাকে আমার লেখা সম্পরকে আপনাদের মতামত জানান। অপেক্ষায় রইলাম। ধন্যবাদ।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top