What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ছেলের সামনে - by _

আমার নাম লুতফুর। মা-বাবার দ্বিতীয় সন্তান। বয়স ১৮। আমার বড় বোন রয়েছে এবং আমার বাবা ছিলেন মুদির দোকান দার। মা ঘরে কাজ সামলাতেন। দুইজন চাকর ছিলো মিন্টু এবং আনোয়ার।

আমার গল্প যাকে নিয়ে সেই মায়ের নাম হলো তাবাসুম বয়স ৪০ কিন্তু পুরো খাসা মাগী মতো ছিলো ৪৪/৩৬ ফিগার তাও সারাদিন ঘরে থাকা সত্বেও!! বোরকা ছাড়া রাস্তায় বের হতো না এমনকি আব্বার সঙ্গে কোন তর্ক করতো না।
ঘটনার শুরু যখন আমি আমাদের বন্ধুদের আমাদের বাসায় একদিন গ্রুপ-স্টাডির জন্য আনি তখন রাত প্রায় ৮টা,,, আমার বন্ধুদের মধ্যে ছিলো রাকিব,শরীফ,হানিফ ও টুটুল,,, মাকে আগে বলে রেখেছিলাম কিছু বন্ধু আসবে আর আব্বু তখন দোকানে ওনি ১২ ছাড়া আসে না। সবাই ঘরে আসার পড় সবাই মাকে দেখে অবাক দৃষ্টি তে তাকিয়ে রইলো আর আমার মাও এবং রাকিব সালাম না দিয়ে মা দিকে তাকিয়ে বলতে লাগলো।

রাকিবঃ আচ্ছা আন্টি আপনার সঙ্গে কি কোন সময় আমার দেখা হয়েছিলো আপনাকে কোথায় যেন দেখেছি
মাঃ (একটু কাঁপা গলায়)কই নাতো আমি তো তোমাদের প্রথম দেখলাম আগে তো দেখি নি।
আমিঃ আরে কি যে বলিস আম্মু তো বোরকা ছাড়া বেড় ও হয় না তোর কিভাবে দেখবি অন্য কেউকে মনে আম্মুর সঙ্গে মিলিয়ে ফেলেছিস এখন ভিতরে চল।
তো সবাই মিলে ভীতরে যাওয়ার পড় হঠাৎ শরীফ ও বলতে লাগলো শরীফঃ আমার ও মনে হয় আমি তোর মারে কোথাও লাইসি (sorry বলতে বলতে) আরে দেখছি।
টুটুলঃ আমার ও মনে হয়।
হানিফঃ রাকিবের ভুল হইতে পাড়ে কিন্তু সকলের একলগে কেমনে ভুল হইতে পাড়ে।
আমিঃ কি জানি? তা তোরা বলে গ্রুপে আমাদের কলেজের সাবিতা ম্যামরে চুইদা এই সাজেশন বাহির করসস তা এমন হিন্দু মাগীরে তোরা চুদলি কেমনে??

রাকিবঃ আর কইস না মাগীর যে রস আর যে গর্ত আর স্বামী পুরা আকামলা একদিন আমি কলেজের বাথরুম হস্তমৈথুন করতাসিলাম তাইনে ভুলে ডুকইকা গেছিলে প্রথমে তো ছি ছি করতাসিলো পড়ে পাশের বাথরুম ও টুটুল আর হানিফ আছিলো তারা টা দেইখা আবাক হইয়া তাকাইয়া রইছিলো তখন আমি সাহস কইরা মাগীর মাথায় ঘইরা নামাইয়া আমার নুনু মুখের ভিতরে ডুকাইয়া দিছিলাম আর টুটুল এর হাতে তো মোবাইল আছিলো তে না পর্ণ দেখতাসিলে তো তে এই ফাকে টুস কইরা ছবি একটা তুইলা লাইসে আর হানিফ শাড়ি টান দিল আর যখন মাগী চিল্লাইতে যাইবো তখন টুটুল ছবি দেখাইয়া কইলো মাগী চুদা দে নাইলে সবারে ছবি দেইয়া কমু ছেলেরার বাথরুমে তুই চোদাচুদির লাইগা আইওস।

আমিঃ আরে কস কি এত কিছু হইলো আমি কই আসিলাম।
হানিফঃ তোরে তো আমরা ভদ্র মনে করতাম তাই কিছু কইসি পড়ে যখন রুপকের মার ছবি তোর মোবাইল এ দেখলাম তখন বুঝলাম তুই ও মাগী খোর।
আমিঃ আরে এটা তো হস্তমৈথুনের লাইগা তা এর পড়ে কি করলি সাবিতা ম্যম এর লগে।
টুটুলঃ আরে ম্যাম না মাগী ক।।। এরপর পুরা ১ঘন্টা পড় মাগীরে বাসায় দিয়া আইসি আমরা তিনজন।
আমিঃমানে।

হানিফঃআরে শালীরে বাথরুম লেঙ্গটা কইরা দরজা বন্ধ কইরা এমন চুদাচুদছি যে আর সাড়া দিন হস্তমৈথুনের দরকার লাগছে না
আমিঃ মাগী চিলাইসে না।

রাকিবঃ চিলাইবো কেমনে আমার সোনা মাগীর মুখে দিয়া রাখছিলাম না,, পড়ে সবাই যখন ক্লাস নিয়া ব্যস্ত তখন মাগীরে আগের মত কইরা শাড়ী আর মেকাব করতে কইলাম মাগী তাই করলো আর দেখলাম মাগী খুব মজা পাইসে কিন্তু প্রথম বার তিনজনের চুদা নিতে পাড়ছে তাই হাটতে সমস্যা তাই কইলাম বাহীরে গিয়া শরীল খারাপের নাটক করতে।
টুটলঃ আর মাগী কথা মত তাই করলো পড়ে প্রিনসিপলরে কইয়া ছুটি নিলো প্রিন্সপল তো নিজে মাগীরে বাড়ি নামইয়া দিতে যাইতাসিলো।
আমিঃ পড়ে।
রকিবঃশালী স্যারে নিজের তিকা মানা কইরা দিছে আর আমডা তিনজনরে ডাকইয়া কয় স্যার তারা আমারে আমার বাড়ি পৌঁছে দিবে আপনি চিন্তা করবেন না এরা আমার প্রিয় ছাএ আর ওরা আমার বাসা চিনে আপনি চিন্তা করবেন না আমি ওদের সঙ্গে চলে যাবো।
আমিঃ শালা কস কি মাগী এইসব কইসে এরপর।
হানিফঃ এরপরে আর কি মাগীর পাসায় হাত দিলাম আর রাকিব দুদু টিপতে টিপতে অটোতে নিয়া বসাইলাম অটোরিকশা য় আমি আর টুটুল মাগীর পাশে বসলাম আর রাকিব সামনে আমি আর টুটুল মাগীর ব্লাউজ আর ব্রা খুইলা খাইতাসিলাম আর রাকিক অটোরিকশা ড্রাইভারে দিকে নজর রাখতে কিন্তু শালা বার বার পিছনে দেখতাছিলো আর মুচকি ☺ দিতাছিলো তখন মাগী কইলো মাগীর বলে লজ্জা লাগে।
আমিঃ তো লাগবইতো?? স্বাভাবিক।

টুটুলঃ আরে তখন আমি মাগীরে কইলাম এমন মাগীর জন্ম ই হয় চোদাচুদির লাইগা দুদু দেখানের লাইগা আর তুই লজ্জা পাস তো ঠিক আসে আমরা তোর দুদু আর শরীলে হাত দিতাম না নে তোর ব্লাউজ ব্রা পইরা ল।
আমিঃ মাগী সব পড়ইয়া লাইলো নাকি?
হানিফঃআরে না,, মাগী তখন আমডার হাতে ধইরা কইতে লাগলো "প্লিজ তোমরা রাগ করো আজ তোমরা আমাকে যে সুখ দিসো আমার হিজরা স্বামী তা কখনো দিতে পারবে না তোমাদের যা ইচ্ছে করো বাসায় আজকে সাড়ারাত আমি তোমাদের কুতী হয়ে থাকো তোমরা কুকুর মতো আমাকে চুদো আমি বারন করবো না তোমাদের ধন দিয়ে আমার সিঁথি র সিঁদুর পড়বো ""

টুটিলঃ তখন আমি মাগীর দুদুতে থাপড় দিয়া কইলাম থাক পাগলী কঁাদাইবি নাকি???আয় আমার ধনটা চুষতে থাক তোর বাসা না আসা পর্যন্ত আর মাগী মুচকি হাসি দিয়া চুষতে লাগলে তখন আমি মাগীরে কইলাম তুই চিন্তা করিস না আজকে hw না করা পড়া না পারা ক্লাসে কথা বলার সৃয় মারা খাওয়ার সব বদলা নিবে এই টুটুল।
হানিফঃ আর মাগী আজকে তোরে গর্ববতী গর্ভবতী বানাইয়া যামু তুই চুইষা যা আর দেইখা যা।

রাকিবঃ সামনে তখন অটোরিকশা ড্রাইভার কইতে লাগলো "ভাইজান আমি অনেক মাগী দেখছি আমার অটোতে কিন্তু এমন হিন্দু মাগী প্রথম দেখলাম এইরকম ডাবকা মাগীরে যদি চুদতো পারতাম তাইলে আমি আপনারা ভাড়া সব সময় আমার অটোতে ফ্রী কইরা দিতাম""আমি তখন ড্রাইভারের কথা চিন্তা কইরা ড্রাইভারে কইলাম আপনে খালি জায়গায় গাড়ি যামান এডা শুইনা ড্রাইভার একটা মুচকি হাসি দিলো কিছু ক্ষন পড় একটা খালি জায়গায় গাড়ি দাড় করাইয়া টুটুল আর হানিফ রে কইলাম মাগী র ভাতার পাইছি।

হানিফঃ আমি শুইনা অবাক যে আজকে কার মুখ দেইখা উঠলাম মাগী ও পাইলাম ভাতার ও তাড়াতাড়ি মাগী রে কইলাম শুন শালী আমরা তোরে চুদার আগে তোর গুদ আর পোঁদ এর পরীক্ষা নিতে চাই তখন মাগী কইলো "" এতো দিন তোমাদের পরীক্ষা নিয়েছি এখন তোমরা আমার পরীক্ষা নিবে??তো ঠিক আছে আমি পরীক্ষা দিতে রাজী
রাকিবঃতখন আমি বললাম আরে মাগী এতো ড্রামা করিস না গুদ আর পোঁদ এর পরীক্ষা অগ্নি পরীক্ষা না শালী,,,,,যা এই ঝোপের ভেতর যা আর তোর শাড়ী, পেটিকোট,ব্লউস,ব্রা পেন্টি গাড়িতে রাইখা যা আর এই গামসার উপড়ে শুইবি (ড্রাইভারের গামসা আছিলো)
আমিঃ(আমি তখন উত্তেজিত হয়ে হস্তমৈথুনে ব্যস্ত)

টুটুলঃ আরে এখনই সব রস ফালাইস শোন তারপর কি হইলো তখন মাগী শাড়ি খুলা শুরু করলো আরে শালী পুরা খানদানি খানকি মাগীর তিকা সুন্দর লাগতাছিলো তুইতো দেখসস যখন শাড়ি পইড়া হাটে তখন মাগীর পাসার দুলনি দেইখা কত মাল ফালাইস আর শালী এখন অটোরিকশা ড্রাইভার আর আমরা তিন মুসলমান ছাএর সামনে মুহুর্তে লেংডা হইয়া গেল আর পঁাসা দুলাইতে দুলাইতে কোন কথা না কইয়া গামসা নিয়া ঝোঁপে গেলো গা
রকিকঃএরপড় ড্রাইভার শালা কইলো এডা সিয়র খানদানি খানকি মাগী আজকে মাগীরে চোদমু প্রান ভইরা এরপর মাগীর পোঁদ ভইরা দিমু।

…………..চলবে
 

Users who are viewing this thread

Back
Top