What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সুন্দরী হিজড়ার পাল্লায় পর্ব-১ by lalkomol56885108

আমি নিহান। বয়স ২০ আরকি। যদিও দেখে একটু বেশিই মনে হয়। ২৩-২৪ এর মতো লাগে। গাল ভরা দাঁড়ি আর সেই দাঁড়ি লম্বাও করেছি অনেকটা। দেখতে দারুন লাগে আমাকে। গোঁফও রেখেছি তবে সেটা ছাঁটি সময় করে। বাবরী টাইপের চুল রেখেছি। লম্বায় ৫'৭" আর চওড়া বুক হওয়াতে মানিয়েছে সবটুকুই।
যদিও আমি একটু চিকনা মার্কা।
বলাই হয়নি – আমার ছোট সাহেব আবার ৬' অবশ্য অনেক মোটা। হাত মেরে মেরে আগাটা বেশিই মোটা করে ফেলেছি।

যাইহোক, লকডাউনের সময় চেরাগ আলী থেকে হেঁটে হেঁটে মেরুলের দিকে আসছি। লকডাউনে গাড়ি বন্ধ। রিকশাই ভরশা কিন্তু ওরা টোটাল ৫০ টাকার ভাড়া ১০০০ চায়।হেঁটে আসছি ১০০০ টাকা বাঁচাতে। ৩০+ কিলোমিটার পথ, পাড়ী দেয়া সোজা কথা নয়। আমি গ্রামে বড় হয়েছি অনেকটা সময় ধরে সেজন্য পায়ে জোর ভালো। তবু হাটায় কষ্ট আছে। কষ্টটা ভোলার জন্য নানান জিনিস ভাবছি। মনের ভেতর যত চিন্তা আছে সবগুলোকে উল্টেপাল্টে দেখছি।
যৌনচিন্তায় সেখানে অগ্রাধিকার পাচ্ছে।
আসতে আসতে অনেক রাত হয়ে গেছে। তখনও আমি সিটি কর্পোরেশনের ময়লার স্তুপ অতিক্রম করছি। আমার হাঁটার গতি একটু স্লো টাইপের। শাহী ভাব আছে আরকি। হুলস্থুল করে হাঁটিনা আমি। পুরো গ্রামে আমার স্টাইলে কেউ হাঁটেনা
যার ফলে আমার হাঁটার স্টাইল আর শব্দে পরিচিতরা হালকা অন্ধকারেও চিনে ফেলে আমায়।
হালকা চালে এগোচ্ছি আর নানান জিনিস ভাবছি।

ময়লার স্তুপের কাছ দিয়ে যাচ্ছি পশ্চম দিক চাপিয়ে। খেয়াল করলাম কেউ একজন কি যেন বললো। আমি ভেবেছি সালাম টালাম দিয়েছে। আমি জবাব দিয়ে দিলাম না তাকিয়েই। কিছু সেকেন্ডের মধ্যেই উলটে ঘাড় ঘুরিয়ে দেখলাম একটা হিজড়া। বয়স ৩০ এর আশেপাশে। খুবই সুন্দরী। ফর্সা চেহারা, আলু আলু টাইপের বডি। ঠোঁট জোড়া রসালো। দুধগুলো দারুন দেখতে স্পষ্ট বোঝাও যাচ্ছে ৩৮ সাইজ নিশ্চিত। বুকের ভেতর ছ্যাঁত করে উঠলো। কেউ যেন লোহা পুড়ে লাগিয়ে দিয়েছে। তবে সেই অনুভূতি শুধুই ব্যথার নয়- ভয় আর সুখের মিশ্রণও আছে। আমি তো এদেরকেই কল্পনা করি। আমার কল্পনায় শুধু নারী নয়, হিজড়ারাও ঠাঁই পায়। কোনো এক সুন্দরী হিজড়া – যার চেহারায় পুরুষালী ভাব নেই, আছে রসালো ঠোঁট আর কামার্ত চাহনি, আছে বিশাল বিশাল দুধ আর পাছা। ধোন আছে সুন্দর আর আছে নরম পুটকি।সেই সুন্দরীর ঠোঁট চুষতে চুষতে গায়ের গন্ধ শুঁকতে শুঁকতে তার দুধ টিপছি, পাছা টিপছি। পেছন থেকে ঘাড়ে চুমু দিতে দিতে আর বগলের গন্ধ শুঁকতে শুঁকতে ধোন খেঁচে দিচ্ছি। সুন্দরী দাঁড়িয়ে আছে আর আমি তার পেছনে বসে তার নরম পুটকির কড়া গন্ধ শুঁকছি আগ্রহ ভরে। তার কোমল আর মায়াবী মুখে ধোন ভরে দিয়ে মুখ চুদছি, দুধ চুদছি। ডগি স্টাইলে পুটকি চুদছি। এমন সব কল্পনার জগতে ঘুরতে ঘুরতেই তো কত মাল বিসর্জন দিয়েছি জীবনে। আর আজ এই নির্জনতায় এমন একজনকে পেয়ে মনে অন্যরকম ঢেউ খেলে গেলো। রবীন্দনাথের ভাষায় বললে, "বাজিলো বুকে সুখের মতোন ব্যথা!"

কয়েক সেকেন্ডে ভেবে ফেললাম, একে যদি পাই আজ! কেমন হবে!! অপূর্ণ আশা পূর্ণতা পাবে তবে।
চেষ্টা করে দেখি তো। হিজড়ার স্বাদ পেতেই হবে।

এই কয়েক সেকেন্ডকে অনেক দীর্ঘ মনে হলো। দ্রুত নিজেকে সামলে নিয়ে জিজ্ঞেস করলাম, কি যেন বললেন? গাড়ির শব্দে শুনিনি ভালো করে। আরেকবার বলুন তো!!!

আমি জানি এরা টাকাই চায়। তবু যেচে জিজ্ঞাসা আরকি।
হিজড়া বললো, ১০ টা টাকা দাও তো দুলাভাই!

আমি মাস্ক খুলে হাসলাম। মুচকি হাসি। এই হাসি অসংখ্য মেয়ে/মহিলার রাতের ঘুম আর ভোদার জল বিসর্জনের জন্য বিখ্যাত হয়ে গেছে।
সেই বিখ্যাত হাসি হিজড়াকে উপহার দিয়ে বললাম, ১০ টাকা দিয়ে কি করবে?
প্রশ্নের সাথে চোখেরও ইশারা ছিল কিছুটা।

সে বুঝলো কিনা জানিনা। তবে উত্তরে বললো, বেশি কথা কইওনা তো ১০ টাকা দাও।

আমি বললাম, বিপদে আছি। টাকার পাওয়ার থাকলে হেঁটে হেঁঁটে যাইতাম?

বলতে বলতে অনেকটা কাছে চলে গেলাম তার

সে শুনলোনা আমার দুঃখের কাহিনী। বললো, টাকা দাও তাড়াতাড়ি সোনা। বলতে বলতেই আমার ধোনে হাত ঘষতে ঘষতে বললো, ইসসসস কি বড় সোনা তোমার!!
দাও টাকা দাও

তার হাত পড়তেই ধোন নড়ে চড়ে উঠলো
আমি –আহহহহ!! করে উঠলাম। বললাম, উফফফ, কি করছো!!!

বলতে বলতেই ধোন পুরো শক্ত হয়ে গেছে। আমি রেগে গিয়ে বললাম, ধোন শক্ত করেছো কেন? এখন নরম করবে কে? তুমি করবে?
আহহহ!!

ও বললো, টাকা দাও সোনা

আমি আবারো রাগ দেখিয়ে বললাম, ধোন ধরতে বলেছে কে?
এখন এটা নরম না করে দিলে টাকা দেবোনা।

সে আমার দিকে গুন্ডি মার্কা চাহনি দিয়ে নোংরা হাসি হেসে বললো, ৩০০ দিতে হবে।
বলেই ধোন ছেড়ে দিল।

আমি বললাম, ৫০ টাকা দেব। রাজি থাকলে বলো

সে বললো, হবেনা।

আমি বললাম, যাই তাহলে।
হাটা ধরলাম।
সে বললো, আচ্ছা ২০০ দিও।

আমি দাঁড়িয়ে গেলাম। বললাম, ১০০ দেব। সাফ কথা।
রাজি হলে তাড়াতাড়ি বলো।

সে অনুনয় বিনয় টাইপের বুলি ছুড়ছিল
আমি পাত্তা না দিয়ে বললাম, ১০০র চেয়ে বেশি দিতে পারবোনা।

সে কিছুটা নিরাশ ভঙ্গিতে বললো, চলো।
আরো পশ্চিমে কিছুটা অন্ধকার আর দোকান, গাড়ির আড়াল। সেদিকে চললো। আমি তার পিছু নিলাম। একজায়গায় দাঁড়িয়ে গেল। গলা নামিয়ে বললো, ফোন টোন সাইলেন্ট করো। শব্দ যেন না হয়। আর তাড়াতাড়ি ল্যাংটা হও।
পুলিশ বা অন্য কেউ যেন টের না পায়।
তাড়াতাড়ি সারতে হবে।

আমিও গলা নামিয়ে তাকে কাছে টেনে কানের কাছে মুখ নিয়ে বললাম, সোনা, তোমাকে আদর করতে এসেছি। শুধু আমার মাল ফেলতে আসিনি। বলেই তার গলায় নাক লাগিয়ে গন্ধ শুঁকতে লাগলাম তার ঘামের। গায়ে এমন এক কামনীয় গন্ধ!!! এই গন্ধে ধোন দাঁঁড়িয়ে যায়। আমি তাকে চাটতে লাগলাম। সে পাত্তা দিতে চাচ্ছেনা। তার আসলে তাড়া, সে বেশি বেশি কাস্টমার চায়। সে চায় আমাকে খতম দিয়ে আরো কয়েকজনের কাছ থেকে টাকা নিতে আর সুযোগ পেলে আরো কয়েকজনকে সুখ দিয়ে বাড়তি কিছু আদায় করতে। আমি বললাম, ডিল করে এসেছি। অধৈর্য হইওনা।

সে আর বাড়াবাড়ি করলোনা। আমি তার মুখটা দু হাতে ধরে তার ঠোঁট জোড়ায় আমার ঠোঁটের মিলন ঘটালাম। চোষা শুরু করলাম। চুষছি আর দুধ টিপছি এক হাতে অন্য হাতে পাছা টিপছি। মাঝে মাঝে দুধে রাখা হাত দিয়ে তার চুল ধরে ভালো করে ঠোঁট সেটিং করছি। সে তেমন কোনো রেসপন্স করছেনা।

আমি তার জামা উঠিয়ে ব্রা উঠিয়ে দুধে মুখ দিলাম। চুষছি একটা, অন্যটা টিপছি। জিহ্বা ঘুরিয়ে বোঁটাকে কেন্দ্র করে বৃত্ত আঁকছি। আমি ধৈর্য ধরে এগোচ্ছি।

সে এখন কিছুটা রেস্পন্স করছে। আমার মাথা চেপে ধরেছে। আমি হালকা কামড়ও বসাচ্ছি বোঁটায়। দুটো দুধকেই অদলবদল করে চুষছি আর টিপছি। খানিক পর তার রাবার ব্যান্ডের পায়জামা নামিয়ে দিলাম। সে কিছুটা ঝুকে যাওয়ায় পুটকি কিছুটা ফাঁক হয়ে গেছে। আমি তাকে বললাম, সোনা পুটকিটা দুই হাত দিয়ে ফাঁক করে রাখো।
সেও সেটাই করলো। আমি তার পাছায় হাত বুলাতে বুলাতে ফুটার দিকে গেলাম। ফুটায় আঙ্গুল ঘষলাম। তাতে সে কিছুটা নড়ে চড়ে উঠলো। উত্তেজিত বোঝা যাচ্ছে। মোটামুটি ২ ইঞ্চির চিকন ধোনটাও দাঁড়িয়ে আছে। আমি অনেকটা হাঁটু গেঁড়ে তার পুটকিতে মুখ দিলাম। কিস দিলাম। সে কেঁপে উঠলো। মজা পাচ্ছে নিশ্চয়ই। নাক লাগিয়ে গন্ধ শুঁকতে লাগলাম। তার ভরাট পুটকির কড়া গন্ধ আমাকে হিংস্র বানিয়ে ফেলছে। বেশি শোঁকা যাবেনা। শেষে বেশি উত্তেজিত হয়ে যাবো। সোজা হয়ে দাঁড়ালাম আমি। হিজড়া এখনো সেভাবেই আছে। আমি আঙ্গুলে থু থু নিয়ে ওর পুটকির ফুটায় ঘষছিলাম হালকা করে। সে আরাম পাচ্ছিলো খুব। তারই জানান দিলো পাছা দুলিয়ে দুলিয়ে। সে চাচ্ছে আমি ফুটার ভেতর ভরে দিই। কিন্তু আমি সেটা চাচ্ছিনা। আমি চাই একটু ভালো করে খেলতে।

আমি তাকে সোজা করালাম। আবারো তার ঠোঁট চোষা শুরু করলাম। এবার সে পাগলের মতো চুষতে শুরু করলো। আমি এটাই চাইছিলাম। তাকে পাগল বানিয়ে দিতে। এবার তাকে চেপে বসিয়ে দিলাম আর ধোন বের করে তার মুখের সামনে ধরলাম। ঠোঁটে হালকা ঘষে দিলাম ধোনের আগায় থাকা কামরস। সে ঘিন্না করলোনা। ধোনটাকেই মুখে ঢুকিয়ে নিল। চুষতে লাগলো পাগলের মতো। আমিও হালকা চালে ঠাপাতে লাগলাম মুখে। ৬"র পুরোটাই ঢুকিয়ে দিতে লাগলাম তালে তালে। কিছুটা ওক অক অক শব্দও হতে লাগলো।

মাল আসি আসি করছে এমন সময়ে বের করে নিয়ে লম্বা শ্বাস নিয়ে আস্তে করে শ্বাস ছাড়লাম। বেশ কয়েকবার এরকম করে মাল কন্ট্রোল করলাম। তখনো তাকে উঠতে দিইনি। মাথা চেপে ধরে রেখেছি। কিছুটা কন্ট্রোলে আসার পর আবার ধোন ভরে দিলাম মুখে। সে আবার চুষতে লাগলো বিনা বাধায়। আমি কিছুটা অন্য মনষ্ক হয়ে থাকলাম যাতে মাল সহজে না আসে। এভাবে কিছুক্ষণ করার পর ধোন বের করে নিলাম। তাকে তখনো চেপে রেখে ইঙ্গিত দিলাম যে উঠা যাবেনা। কাজ বাকী। আমি বিদ্যুৎ গতিতে উলটা ঘুরে আমার পুটকিটা তার মুখের সামনে নিয়ে গেলাম। মাথাটা আমার পুটকিতে চেপে ধরে ইঙ্গিত দিলাম পুটকি চাটতে। ভেবেছি রাজি হবেনা। টাকার লোভ টোভ দেখিয়ে রাজি করাবো। কিন্তু দেখলাম সে বিনা বাক্যে পুটকি চাটা শুরু করলো। আমার ফুটায় তার জিহ্বা পড়তেই শরীর কেঁপে উঠলো। আমি নিজেকে দ্রুত সামলে নিলাম। সুখ নিতে হবে কিন্তু উত্তেজিত হওয়া যাবেনা। সে আমার পুটকি চাটছে পাগলের মতো। আমি যেন সুখের সাগরে ভাসছি। সময় কেটে যাচ্ছে। কিন্তু সেদিকে কারোরই খেয়াল নেই। কত সময় পেরিয়েছে খেয়াল নেই। হটাৎ সে চাটা বন্ধ করে দিল। আমার চেতন তাতেই ফিরলো। সে চাইছে চুদা খেতে। আমার সেটাই ধারণা। তবু তারদিকে ফিরে আবারো মুখে ধাওন ভরে দিলাম। মুখের গভীরে ধোন ভরে ভরে তার মুখে লালার প্রোডাকশন করলাম। আর এতে ধোন লালায় আর কামরসে মেখে গেলো। টান দিতে ধোন বের করে নিয়ে তাকে উলটো ঘুরিয়ে দিয়ে ঝুকিয়ে দিলাম। তারপর একদলা থু থু নিয়ে ওর পুটকির ফুটোয় মেখে দিলাম। ধোন ফুটোর সেন্টারে ঠেকিয়ে আস্তে আস্তে চাপ দিচ্ছি। সহজে ঢুকছেনা। ফুটা উলটা টাইট টাইট লাগছে।

আমি আঙ্গুলে থু থু নিয়ে ফুটায় ঢুকালাম। তারপর আগ-পিছ করলাম। নাড়াচাড়া করায় ফুটা অনেকটা নরম হলো। তখন আরো কিছু থু থু ফুটায় দিয়ে ধোন ভরে দিতেই মুন্ডি সহ অনেকটা ঢুকে গেল।

আমি একটু দম দিয়ে আস্তে আস্তে চাপতে লাগলাম। এতে করে প্রায় পুরোটা ঢুকে গেলো। তারপর হালকা চালে ঠাপাতে শুরু করলাম। ধোন বের করে আরো থু থু দিলাম। সেও কিছু থু থু মেখে দিল পুটকিতে। আমি এবার মিডিয়াম গতিতে ঠাপাচ্ছি। প্রতি ঠাপে সুখ। নরম পুটকি, মাংসল। তাই অন্যরকম লাগছে। পুটকি দিয়ে সে আমার ধোন কামড়ে ধরছে তবু ইজি লাগছে। সে খুবই মজা পাচ্ছে। আরামে সে পাছা নাড়ছে কিছুটা যেন তলঠাপ সেয়ার চেষ্টা। আমি দারুন আগ্রহে ঠাপাচ্ছি। মাঝে মাঝে তার পিঠের সাথে বুক মিলিয়ে দুধ দুটো টিপছি আর গায়ের ঘ্রান নিচ্ছি। ঘামের গন্ধে ধোন যেন আরো শক্ত হচ্ছে। পশু যেন রেগে যাচ্ছে। একপর্যায়ে নিজেকে কন্ট্রোল করতে না পেরে গদাম গদাম করে কঠিন ঠাপ মারছি জোরে জোরে। ঠাস ঠাস, ঠাপ ঠাপ শব্দ হচ্ছে মাংসে মাংসে বাড়ি খেয়ে। আর পুটকির ভেতর থেকে পচ পচ পচাত পচ শব্দও আসছে। সেও আরামে চাপা শব্দ করছিল নিজেকে সংযত রেখে। আমি আর নিজেকে আঁটকাতে না পেরে কঠিন ঠাপে ধোন যতদূর সম্ভব ভেতরে দিয়ে মাল ছেড়ে দিলাম তাকে পেছন থেকে জড়িয়ে ধরে। যেন প্রচুর মাল বের হলো। মাল বের হতে হতে আমি আরো ঠাপালাম। মাল বের হতে গিয়ে আমার শরীর বেঁকে যাচ্ছিলো। আর সেটাই প্রমাণ করে আমি দারুন সুখ পেয়েছি। সব মাল বের হবার পর আবারো তাকে পেছন থেকে জড়িয়ে ধরে তার গায়ের গন্ধ শুঁকছিলাম আর দুধ টিপছিলাম। সে বললো তার ধোনটা সামান্য খেঁচে দিতে। আমি তার কথা ফেলতে পারলামনা। এতো সুখ সে দিয়েছে তাকে একটু সুখ কেন দেবোনা?
আমি জড়িয়ে ধরেই ওর ছোট ধোনটাকে দুই আঙ্গুল দিয়ে ধরলাম। ধোন টং হয়ে আছে শক্ত হয়ে। কামরসও ঝরেছে দেখছি। আমি খেচে দিতে লাগলাম। মুখ থেকে একটু থু থু নিয়ে ওর ধোনে মাখিয়ে কয়েকটা খেঁচা দিতেই চিরিক চিরিক করে অনেকটা মাল ঝরে পড়লো।সেও কেঁপে উঠলো। তবু আমি আরো একটু খেঁচে দিয়ে সব মাল যেন নিংড়িয়ে বের করে নিলাম। ওই অবস্থায়ই দুজনে পড়ে থাকলাম কিছুক্ষন। আমি প্রতি নিঃশ্বাসে ওর গায়ের কামনীয় মায়াবী গন্ধ নিচ্ছি। তাতে করে আমার ধোন আবার শক্ত হয়ে গেলো। এতক্ষন আমার ধোন খিঁচে যায়নি। তবে কিছুটা কোমল হয়ে গেছিল। ওর ঘামের কামনীয় গন্ধে আবার শক্তি ফিরে পেলো আমার ধোন। আমি দাঁড়িয়ে আবারো ঠাপানো শুরু করলাম।এবার খুব ইজি যাচ্ছে ধোন। ভেতরে মালে ভরপুর হওয়ায় পিচ্ছিল হয়ে আছে। আমি অনেকটা জোরে জোরেই ঠাপাচ্ছি। আমার সখি কোনো বাধা দিচ্ছেনা দেখে আমিও ঠাপ চালিয়ে যাচ্ছি। আরো বেশ কিছুক্ষণ একই গতিতে প্রায় ফুল গতিতে ধোন চালনা করে আবারো মাল ছেড়ে দিলাম। বেশি সময় অপচয় করার ইচ্ছে নেই। মাল ছাড়তে ছাড়তে আবারো তাকে জড়িয়ে ধরলাম। অতি আপন মানুষের মতো। যেন সে আমার অতি পরিচিত। অতি চেনা কেউ। যেন যুগ যুগ ধরে তাকে এভাবেই ধরেছি শত-সহস্রবার। সেভাবে ধরেই পোদ নাচিয়ে আমি আমার সবটুকু মাল তার পুটকিতে চালান করলাম। তার কানের কাছে মুখ রেখে জিজ্ঞেস করলাম, সুখ দিতে পেরেছি সোনা?

সেও অনেকটা আদুরে গলায় জবাব দিলো, হুউউম। অনেক আরাম পেয়েছি। এতটা কখনো পাইনি।

আমিও কৃতজ্ঞতায় কথায় জোড়া দিলাম, তোমার মাঝে সত্যিই অনেক সুখ। উফফফ আমার তো দুইবার মাল বের করালে। মনে হচ্ছে সারারাত চুদলেও স্বাদ মিটবেনা।

সে কোনো উত্তর দিলোনা।
আমি আরো কয়েক সেকেন্ড সেভাবেই থেকে সোজা হয়ে আরো কয়েকটা ঠাপ মেরে ধোন বের করে নিলাম।

সে ওভাবেই থাকলো।
আমি পকেট থেকে টিস্যু বের করে ধোন মুছে নিয়ে প্যান্ট পরে নিলাম।

ওর মুখের সামনে গিয়ে জিজ্ঞেস করলাম, এভাবেই থাকবে নাকি?

ও বললো, সোজা হলেই পুটকি থেকে মাল বের হবে। অনেক মাল ঢেলেছো পুটকিতে। আমি তো পুটকিতে মাল নিইনা। কিন্তু তোমাকে না করার সুযোগ পাইনি।

আমি বললাম, পুটকির ফুটায় টিস্যু দিয়ে ফুটা বন্ধ করে দিই?

বুদ্ধিটা ওর পছন্দ হয়েছে। ও মাথা নেড়ে হ্যাঁ সম্মতি জানালো।

আমি টিস্যু দিয়ে ওর পুটকির ভেতর টিস্যু ঢুকিয়ে কিছুটা বাইরে রেখে ফুটা অফ করে দিলাম। এখন আর মাল পড়বেনা।

ওকে বললাম, বাথরুমে গিয়ে ধুয়ে নিও।

ও সোজা হয়ে সব সামলে নিল।

আমি পকেট থেকে মানিব্যাগ বের করে, মোনাইলের স্ক্রিনের আলো জেলে ৫০০টাকার একটা নোট ওর দিকে এগিয়ে দিলাম। ও বিব্রত হয়ে বললো, ভাংতি দাও।

আমি মুচকি হেসে বললাম, পুরোটাই তোমার।
সে আমার মুচকি হাসি দেখেনি। কিন্তু আমি তার আনন্দের হাসি দেখেছি।

তাকে আরো একবার জড়িয়ে ধরলাম।আর বুক ভরে নিঃশ্বাস নিয়ে ওর কামনীয় গন্ধ নিলাম। ওর গালে চুমু দিয়ে বললাম,নাম্বারটা দাও। আবার আসতে চাই তোমার কাছে

ওর থেকে নাম্বার নিয়ে আমি মাস্ক পরে বেরিয়ে গেলাম আগে আগে

পেছন দিকে না তাকিয়ে গন্তব্যে রওনা করলাম।
পেছনে পড়ে আছে আমার সুখ সঙ্গিনী

হায়!!! সুখ সঙ্গিনীর নামটাই জানা হলোনা

চলবে…..

এটা আমার প্রথম স্টোরি। ভুলভাল কি লিখেছি জানিনা। ক্ষমার দৃষ্টিতে দেখবেন পাঠক!! ভালো লাগলে জানাবেন তবে পরবর্তী পার্টও আপলোড দিবো। প্লিজ কমেন্টে জানান কেমন হয়েছে।
 

Users who are viewing this thread

Back
Top