What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সত্য চোদন কাহিনি – সুযোগের অসৎ ব্যবহার (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সত্য চোদন কাহিনি – সুযোগের অসৎ ব্যবহার ১ - by @parash

প্রথমেই বলি এই ধরনের গল্প আমি লিখি না। এটা একজন পাঠিকার অনুরোধে লেখা। এটি তার জীবনে ঘটে যাওয়া এক সত্য ঘটনা। সেটাকেই আমি গল্পের আকারে তুলে ধরছি আপনাদের সামনে।

চরিত্র:

পম্পা সান্যাল,বয়স বর্তমানে ৩২,দুধ ৩৬ডি,গাঁড় ৪২
তন্ময় পাল, বয়স বর্তমানে ৩৬
রকিবুল হুসেন বয়স বর্তমানে ২৮, ধনী ব্যক্তি।
জামাল, নুরুল ও হাসান সকলেই প্রায় ২৮ – ৩০ ধনী

এটা আমার গল্প

পিরিয়ড এর তৃতীয় দিন পেটে অসহ্য যন্ত্রণা তাই আজ আর কাজে যাইনি। ঘরির কাঁটায় দুপুর দুটো বেজে আঠারো মিনিট খাওয়া হয়ে গেছে এবার ভাত ঘুম দেবো বলে বিছানায় শুয়ে ফোনটা ঘাটছি। Facebook এ হটাৎ reminder এলো 11 years ago, see your memory's. একটু বেখেয়ালি হতেই হাতে ছোঁয়া লেগে খুলে গেলো ফাইল টা। পর পর সেই ছবি গুলো ভেসে ওঠে আমার চোখের সামনে।

আজ থেকে ১১ বছর আগের ঘটনা তখন আমি সদ্য ২১ শে পা দিয়েছি বেশ তন্বী চেহারা। ৩২ডি ২৮ ৩৪ গঠনের অধিকারী ছিলাম আমি। গায়ের রং ফর্সা। আর খুবই রক্ষণশীল পরিবারের মেয়ে আমি তাই শাড়ি আর শালোয়ার ছাড়া অন্য কিছু পরার উপায় ছিল না। একদিন রাতে সকলে একসাথে খেতে বসেছি বাবা হটাৎ করে বলে বোসলো রমা মেয়ে জন্য একটা ভালো পাত্র পেয়েছি (রমা হচ্ছে আমার মা) মা বলে ও তো এখনো পড়ছে। আমি তখন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্রী। বাবা বলে এই রকম সম্মন্ধ ফসকে গেলে আর পাব না। মা বলে ছেলে কি করে বাবা বলে ছেলে ইঞ্জিনিয়ার। আমি বলি আমি এখন বিয়ে করব না।

বাবা বলে আমি কথা দিয়ে দিয়েছি যখন তখন তোমায় এ বিয়ে করতেই হবে। ওরা শুক্রবার দুপুরে তোমাকে দেখতে আসছে। আর হ্যাঁ আজ থেকে তোমার বাইরে বেড়ানো বন্ধ। তারপর যাই হোক আমার বিয়ে হয়। ফুল শয্যার রাত আসে সকল নারীর মতো আমারো বেশ কৌতূহল ছিলো। তখন বাজে রাত পৌনে একটা সব কাজ শেষ করে তন্ময় বিছানায় উঠলো আমার ঘোমটা টা সরিয়ে আমার মুখ টা দেখল। আমাকে বলল তুমি খুবই সুন্দরী। আমার তো তখন সারা শরীরে শিহরণ দিচ্ছে। তার খুবই সযত্নে আমার নথ খুলে দিল, তারপর টিকলি ও কানের ঝুমকো দুল গুলো খুলে আমার কপালে একটা আলতো করে চুমু খেলো।

তারপর আস্তে আস্তে আমার দুই চোখে চুমু খেলো। একেই আষাঢ় মাস বৃষ্টি হচ্ছে বাইরে তার মধ্যে ঘরে AC চলছে 17⁰ c তাতেও আমি ঘেমে যাচ্ছি। তারপর ধীরে ধীরে থুতনি তে হাত দিয়ে আমার লজ্জায় রাঙা মুখ টা তুলে বলল। তুমি আমাকে আজ এই মাহেন্দ্রক্ষণে একটা কথা দাও। আমি তখন বলি বলো কি কথা। ও বলে আমার হাত দুটো কে ওর হাতের মধ্যে ধরে রেখে। বলো এজীবনে তুমি এই কথা কাউকে কোনোদিনো বলবে না। আমি বলি হ্যাঁ কাউকে কক্ষণো বলব না। আমি জানি না আমি কি ভাবে তোমাকে এই কথাটা বলব। যাইহোক বলছি। আমি কাকোল্ড, মানে আমার লিঙ্গ ঠিক ভাবে দাঁড়ায় না আর ৩০ সেকেন্ডের বেশী আমি ধরে রাখতে পারি না। এতে আমার কোনো দোষ নেই বিশ্বাস করো,আমি অনেক ডাক্তার দেখিয়েছি অনেক ওষুধ খেয়েছি। কোনো কিছু তেই কিছু হয়নি।

শেষ পর্যন্ত ভারতে গিয়ে ও চিকিৎসা করিয়েছি। তাতেও কোনো ফল মেলে নি। আর শোনো আমার বাবা মায়ের আমাকে নিয়ে প্রচুর গর্ব। কারন আমি কখনো কোনো বিষয়ে দ্বিতীয় হইনি। তাই বলছি আমার কথা ভেবে Please এ কথা কাউকে বোলোনা। তখন আমার মাথায় আকাশ ভেঙে পড়ল। যাইহোক এইভাবেই বছর চারেক পেরিয়ে গেলো আমার শাশুড়ি আমাকে বাচ্চার জন্য চাপ দিত , প্রতিদিন কথাও শোনাত বাঁজা মেয়ে সন্তান ধারণ করতে পারে না। এই সেই আরো অনেক কথা। এই ভাবে আরো দুটো বছর কেটে গেল তারপর চরমতম সিদ্ধান্ত নিতে বাধ্য হলাম Divorce নিয়ে নিলাম। বাবার ঘরে আর ঠাঁই হোলো না। এই ঢাকা শহরে ই একা একটা বাসা ভাড়া করে থাকতাম। একটা private school এ Receptionist এর কাজ পেলাম বেশ ভালোই চলছিল। এর মাঝে এক ছাত্রের কাকার সঙ্গে বেশ ভালো বন্ধুত্ব গড়ে উঠল যদিও সে আমার থেকে বয়েসে ছোট তাও ওকে বেশ হ্যান্ডসাম লাগত। ওর নাম রকিবুল।

এইভাবে চলতে চলতে আসল অভিশপ্ত 2020 COVID এর প্রকোপ থেকে বাঁচতে LOCKDOWN হোলো আর আমার চাকরি টাও গেলো। আস্তে আস্তে আমি ঋণের জালে জড়িয়ে পরতে থাকি। বাড়ি ওলা চাপ দেয় ভাড়া দেওয়ার জন্য।

দেখতে দেখতে বাড়ি ভাড়া ও আরো আনুষঙ্গিক মিলিয়ে 48,758/- মানে আটচল্লিশ হাজার সাতশো আটান্ন টাকা দেনা আমার ওপর।

কি করব ভেবে কোনো কূল কিনারা না পেয়ে শেষ সিদ্ধান্ত নেওয়ার কথা মাথায় আসে। কিন্তু তার আগে একবার রকিবুল কে সব বিষয়টা জানাই। ও তখন দেব দূতের ন্যায় আমার সাহায্য জন্য 50,000/- টাকা দিতে রাজি হয়। আমি বলি ভাই রাখিবে তুমি না থাকলে আজ হয়ত আমি নিজেকে শেষ করেই ফেলতাম। ধন্যবাদ ভাই। ও তখন বলে শুকনো ধন্যবাদের জন্য তো আমি এত বড় অঙ্কের টাকা দিতে রাজি হইনি। তার জন্য তোমাকে কিছু করতে হবে। আমি বলি বলো ভাই কি করতে হবে।

ও বলে বেশি কিছু নয় মাত্র বারো ঘন্টা আমার ফাঁকা ফ্ল্যাটে থাকতে হবে। আর ঐ বারো ঘন্টা আমি যা বলব তাই করতে হবে বলেই আমার হাতে ৩০,০০০/-টাকা আর সঙ্গে একটা চিরকুটে লেখা ওর ঠিকানা দিয়ে গাড়ি নিয়ে ধা…..
আমি হতবাক হয়ে যাই এটা কি হোলো আমার শেষ পর্যন্ত এই বয়সে এসে এই কাজ করতে হবে। কোনো মতেই মেনে নিতে পারছিলাম না। যাই হোক পরিস্থিতির দাস হয়ে পড়েছি তখন আর কিছু করার নেই। তার পরের দিন সকালে একটা SMS আসল। Darling Please save your pussy & underarms. আমি তো ঐ SMS টা পড়ার পর কাঁপতে লাগলাম। আজ কি হতে চলেছে আমার সঙ্গে। আমি ওর কথা মতই গুদ আর বগোল কামিয়ে স্নান সেরে কোনো রকম কিছু খেয়ে উঠেই শাড়ি পারছি তখনই মোবাইলে আবার বেজে উঠল SMS tone. খুলে দেখি তাতে লেখা কাজ শেষে আর বাকি 20k দিয়ে দেবো। একদম আটটার মধ্যে আমার দরজায় নক করবে। আমার সর্বাঙ্গ কাঁপতে লাগল। কি করব বুঝতে পারছি না। ঘন ঘন গলা শুকিয়ে আসছে কাঠ হয়ে। আমি আর না পেরে সিদ্ধান্ত নিলাম যাই ওর বাড়িতে যা হবে দেখা যাবে।

কি হবে বড়জোর আমার সতীত্ব আর থাকবে না। তবুও কুমারিত্ব ঘুচবে তো। এই ভেবে একটা সিপন জর্জেট শাড়ি হাতকাটা ব্লাউজের সঙ্গে পরলাম। একটা CNG Auto নিয়ে ওর দেওয়া ঠিকানা উদ্দেশ্যে রওনা দিলাম। ঠিক তখন ঘড়িতে বাজে 7: 20 pm Auto থেকে নামলাম। নেমে রাস্তার ধারের একটা দোকান থেকে একটা চা খেলাম। আর এক বোতল জল নিয়ে চোখে মুখে দিলাম। যত সময় এগিয়ে আসছে তত যেন আমাকে এক অজানা ভয় গ্রাস করছে। কি হবে। কি হবে। এই ভাবতে ভাবতে ঘড়িতে দেখি 7: 51pm আর সেই সঙ্গে আমার cell phone টা বেজে উঠল আমি Call receive করতেই ওপার থেকে ভেসে এলো কত দুরে Darling আমি অকুতোভয় কণ্ঠে উত্তর দিলাম এই তো বসুন্ধরা আবাসনের A Block এর 3rd tower এর নিচে দাঁড়িয়ে আছি। okay Darling ওখানেই থাকো আমি আসছি। Good time sense. এই বলে call টা কেটে দিল। আমি অঝোরে ঘামছি ও এলো ঠিক তা দেড় মিনিটের মাথায়।

এসেই wow so sexy, I'm impressed. Please follow me. আমি কোনো রকমে নিজেকে সামলে কাঁপা কাঁপা পায়ে হাঁটা শুরু করলাম ওর পিছু পিছু। তার পারছি ওর ফ্ল্যাট এর দরজা খুলে ও ঢুকল আর আমাকে ঢুকতে বলল।
আমি কোনো মতেই যেই পা দিলাম ওলা ঘরের ভেতরে সঙ্গে সঙ্গে ও দরজা বন্ধ করে তালা লাগিয়ে দিয়ে বলতে শুরু করল। মাগি তোকে অনেক দিন ধরে চোদার শখ শালি কিছুতেই বাগে পাচ্ছি না। আজ তো আর কোনো ছাড় ছাড়ির গল্প নেই। এই সমস্ত কথা ওর মুখে শুনে আমি তো অবাক এটা কি করে সম্ভব। আমি যেই রকিবুল কে চিনি তার সঙ্গে এর ব্যবহারের আকাশ পাতাল পার্থক্য। আমি বলি দেখো ভাই তুমি আমাকে আসতে বলেছ। আমি এসেছি। কিন্তু তা বলে এরকম নোংরা ভাষা। বোলো না দয়াকরে। ও বলে চোকাতে এসে ঢং মারিয়ে কোনো লাভ নেই এই নে আমি এই মেঝেতে থুথু ফেললাম তুই এগুলো চাট। এই বলে আমার গলা ধরে জোর করে চাটায়।

চলবে…
 

Users who are viewing this thread

Back
Top