What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

রাজনীতি ও ব্যভিচার (হিন্দি থেকে বাংলা অনুবাদ) (1 Viewer)

apu008

Exclusive Writer
Story Writer
Joined
Mar 31, 2019
Threads
33
Messages
1,439
Credits
69,227
Butterfly
এটা আসলে আমার লেখা গল্প না। হিন্দি থেকে বাংলায় অনুবাদ করেছি মাত্র। এটি আগে কেউ এখানে প্রকাশ করেছে কিনা তাও জানিনা। আর অনুবাদ গল্পের কোন সেকশন না পেয়ে এখানেই পোস্ট করলাম। যদি ভুল জায়গায় পোস্ট করে থাকি তবে এডমিন/ মডারেটর গন সাজেশন করতে পারেন কোথায় পোস্ট করলে ভাল হয়। মুল সাইটে এই গল্পটির লেখকের নাম দেয়া ছিল না তাই লেখকের নাম লিখতে পারলাম না।

রাজনীতি ও ব্যভিচার




এটা একটি কাল্পনিক কাহিনী। এই কাহিনী এক রাজনৈতিকের নাম দিবাকর। দিবাকরের বয়স ৫২ বছর । দিবাকরের ঘরে ওর সুন্দরী বিবি মিতা (৪২ বছর) আর দুই বাচ্চা আছে। বড় মেয়ে অপর্ণা ২২ বছর আর ছোট ছেলে অনুপ ২০ বছরের।
যখন মিতার বয়স ২০ বছর তখন ওর বিয়ে ১০ বছরের বড় দিবাকরের সাথে হয়। মিতা কেন এই সময় বয়সে এত বড় লোকের সাথে বিয়েতে রাজি হল এটা এক রহস্য।
মিতার মত সুন্দরীর যে কোন ভাল ছেলের সাথে বিয়ে হতে পারত। লোকের ধারনা যে মিতা এক মধ্যবিত্ত পরিবারের আর ওর বাবা দিবাকরের মুনিম ছিল, দিবাকরের টাকা পয়সার লোভে মিতার বিয়ে দিবাকরের সাথে দিয়ে দেয়।
লোকজন এটাও বলাবলি করে এই বিয়েতে মিতা খুশি ছিল না। আর এর জন্য বিয়ের পর ওদের ড্রাইভার রাজেশের সাথে ওর নাজায়েজ সম্পর্ক হয়।
মিতা যখন ২০ বছর বয়সে দিবাকরের ঘরে আসে তখন দিবাকরই রাজেশকে ওর ব্যক্তিগত ড্রাইভার হিসেবে নিয়োগ দেয়। মিতার থেকে রাজেশ মাত্র ৩ বছরের বড় আর একে অন্যের প্রতি দুর্বল হয়ে পড়ে।
লোকজন এটাও বলে যে ছোট বাচ্চা অনুপ আসলে ড্রাইভার রাজেশের বাচ্ছা। লোগো কা ইয়ে ভি মান্না হ্যায় কি মিতা কে ছোটে বাচ্চে অনুপ কা আসলি বাপ দারসাল ড্রাইভার রাজেশ হ্যায়। লোকজন এটাও বলে যে এইটা জানতে পেরে দিবাকর রেগে গিয়ে ড্রাইভার রাজেশের বিবিকে চুদে ওর পেটে নিজের বাচ্চা ভরে প্রতিশোধ নিয়েছিল।
হতে পারে এসবই গুজব। যাই হোক দিবাকর এখনও মিতাকে নিজের বউ হিসেবে রেখেছে এবং অনুপ ও অপর্ণাকে নিজের বাচ্চা হিসেবে একই রকম ভালবাসে।

এইসব কানাঘুষা বাচ্চা দুজনের কানেও গিয়েছে। যাইসে জাইসে বাচ্চে বাদে হুয়ে তো উনকে কানো মে ভি ইয়ে আফভা গেই। যার ফলে অপর্ণা আর অনুপের মধ্যেও এই নিয়ে টেনশন শুরু হয়েছে, যদিও ওদের মা বাপ দিবাকর আর মিতা ওদের সাথে একই রকম আচরন করে।
অপর্ণার মনে হয় ওর আসল বাপ দিবাকর আর অনূপের ড্রাইভার রাজেশ। অপর্ণার স্বপ্ন নিজের পিতার মত ওও রাজনীতিতে আসবে।
অপর্ণা নিজের রাজনৈতিক ক্যারিয়ার ২ বছর আগেই শুরু করেছে যখন ও নতুন নতুন কলেজের প্রথম বর্ষে ভর্তি হয়। আর বাপের প্রভাবে এক পার্টি থেকে টিকিটও মিলে যায়।

ওর পার্টি ৩ বছর ধরে কলেজের ইলেকশনে হারছিল। অপর্ণা আশা করছে প্রথমবারেই ও ইলেকশনে জিতবেই। আর ওর অবশ্য যোগ্যতা আছে, বাপের মত ওর মাথাও রাজনীতিতে অনেক প্রখর।
ওই সময় ২০ বছরের অপর্ণা জানতে পারলো বিপক্ষ পার্টি থার্ড ইয়ারে পড়া এক ছেলে অনিলকে টিকিট দিয়েছে। অনিল পুরো কলেজেই অনেক জনপ্রিয় ছিল আর সে যে জিতবেই তা এক প্রকার নিশ্চিত।
কলেজ ইলেকশনে অপর্ণা আর অনিল এই দুইজনের সাথে সরাসরি মোকাবেলা। নমিনেশন প্রত্যাহারের তারিখ শেষ তারিখ চলে এসেছে তখন অপর্ণা অনিলকে নিজের পার্টি অফিসে একদিন একলা দেখা করার জন্য বলল।

অনিলের সমর্থকদের মনে হল নিশ্চয়ই কোন গড়বড় আছে। ৪-৫ জন ছেলেও অনিলের সাথে গেল। অনিল অপর্ণার পার্টি অফিসে গিয়ে দেখল ওখানে অপর্ণা একাই আছে।
অপর্ণা: "একা একটি মেয়েকে তোমার এত ভয় যে দলবল নিয়ে আসতে হল। আমি এখানে লড়াই করার জন্য ডাকি নাই। আমি চাই আমরা মিলে মিশে কলেজের জন্য কাজ করি। আমরা কি একা কথা বলতে পারি?"
অনিল সাথের ছেলেদের বলল কোন বিপদ নেই তোমরা এখন চলে যেতে পার। কিন্তু সমর্থক ছেলে গুলো বলল ঠিক আছে আমা মেইন গেটের বাহিরে কিছু দুরে অপেক্ষা করব, যাতে কোন গড়বড় না হয়।
অপর্ণা: "যাওয়ার সময় দরজা বন্ধ করে যেও"।
সব ছেলেরা দরজা বন্ধ করে বাহিরে চলে গেল আর পার্টি অফিসে শুধু এখন অপর্ণা নিজের চেয়ারে বসা আর টেবিলের ওপাশে অনিল বসা।
অপর্ণা: "আমি চাই আমরা আপসে বিনা ইলেকশনে কলেজের প্রেসিডেন্ট বেছে নেই।"
অনিল: "তো ঠিক আছে। তুমি তোমার মনোনয়ন প্রত্যাহার কর"
অপর্ণা: "তুমি এর পরিবর্তে আমাকে কি দিবে?"
অনিল: "আমার কাছে দেয়ার মত কিছু নেই। আমি তোমার মত ধনী পরিবার থেকে আসিনি।
অপর্ণা: "কিন্তু আমি দিতে পারি। বলো কত টাকা চাও। "
অনিল: "আমি জানতাম তুমি এটাই বলবে। কিন্তু আমি টাকার কাছে বিক্রি হব না। তাছাড়া আমি এখানে ইলেকশনে জিততে এসেছি।"

অপর্ণা নিজের চেয়ার ছেড়ে দাড়িয়ে ঝুম করে টেবিলের উল্টাদিকে অনিলের চেয়ারের পাশে চলে আসল। অপর্ণা ওর ওরনা বুক থেকে সরিয়ে ওর চেয়ারে ফেলে দিল।
অপর্ণা টেবিলের উপর বসে ওর পাদুটো অনিলের চেয়ারের উপর রাখে অনিলের দিকে ঝিকে, অনিল আচমকা এক ঘটনায় ঘাবড়ে গেল।
অপর্ণা অনিলের এক হাত টান দিয়ে নিজের বুবসের উপার রেখে চেপে ধরল তারপর ছেড়ে দিল। অনিল হৎচকিয়ে কিছু না করে শুধু দেখতে থাকে।
অপর্ণাও ওর মা মিতার মত মারাত্মক সুন্দরী। ফর্সা রং, পাতলা কোমর, কারলি চুল। অনেক ছেলেই ওর জন্য পাগল।

অনিল: "এটা কি হল!"
অপর্ণা: "আমি যে টেবিলের উপর বসে আছি, সেখানা আমার সকল কাপড় খুলে শুয়ে পরতে পারি। তোমার আমার সাথে যা খুশি করতে পার কর। কিন্তু তোমার মনোনয়ন প্রত্যাহার করতে হবে"।
অনিল: "তুমি তোমার ইজ্জতের সওদা এক কুরসির জন্য করতে চাচ্ছ। তোমার কেন মনে হল আমি তোমার কথা মেনে নেব!"
অপর্ণা: "তুমি মাত্র আমার বুব ছুয়েছ, তোমার কেমন লেগেছে?"
অনিল: "ভালই লেগেছে, তার উপর তুমি সুন্দরীও।"
অপর্ণা: "তো তারপরও তুমি আমার এই সুন্দর যৌবনকে উলঙ্গ দেখতে চাচ্ছনা? কো নাঙ্গা না দেখা চাহতে! এক সুন্দরীকে চুদতে চাওনা?"
অনিল: "তোমাকে উলঙ্গ দেখা আর চুদতে চাওয়া সকল ছেলের স্বপ্ন। আমিও চাই, কিন্তু এর জন্য আমার মনোনয়ন প্রত্যাহার করতে চাইনা।"
অপর্ণা: "তো আর কি চাও!"
অনিল: "আর এক বার হাত লাগিয়ে দেখব?"
অপর্ণা: "লাগাও"

অনিল নিজের হাত বাড়িয়ে অপর্ণার বুবে আর এক বার লাগিয়ে একটু টিপে দিল।
অপর্ণা: "আমার কুর্তা আর ভেতরের ব্রা না থাকলে তোমার হাত লাগাতে আরও মজা হবে। "

অনিল চিন্তায় পরে গেল। এক দিকে কুরসি আর অন্য দিকে এক খুবসুরাত মেয়েকে চোদার মৌকা, যে ওর আউকাত থেকে ধরাছোয়ার বাহিরে।

অপর্ণা: "আমি যদি চাইতাম তাহলে নিজের জামা কাপড় ছিড়ে তোমার উপর রেপের অপবাদ দিতে পারতাম। কিন্তু আমি ফেয়ার খেলা খেলব। বল তোমার সিদ্ধান্ত কি, চেয়ার চাও, না আমার গুদ!"
অনিল: "তোমার কাপড় খোল আর শুয়ে পড়"
অপর্ণা এক হাসি দিয়ে অনিলের চেয়ার থেকে পা সরিয়ে দাড়াল। অনিলও দাড়াল।
অপর্ণা নিজের কুর্তা আর লেগিং খুলে ফেলল। এক সুন্দরী যৌবনবতী ব্রা আর প্যান্টি পড়ে অনিলের সামনে দাড়ান। অনিলের বাড়া প্যান্টের ভিতরেই লাফালাফি শুরু করে।

অপর্ণা জলদি করে নিজের ব্রা আর প্যান্টি খুলে ফেলল, সামনে দাড়ানো নগ্ন রূপের ঝলক দেখে অনিলের চোখ ছানাবড়া। ওর ধারনাই ছিল না বিনা কাপরে নগ্ন কোন মেয়ে এত সু্ন্দর হতে পারে।

অনিল তাড়াতাড়ি নিজের কাপড় খুলে ন্যাংটা হয়ে গেল। ততক্ষনে অপর্ণা মেজে থেকে টেবিলে শুয়ে পরেছে। অনিল আগে বেড়ে এক হাত দিয়ে অপর্ণার নগ্ন শরীরে বুলাতে শুরু করে।
দুধ থেকে হাত বুলাতে বুলাতে অপর্ণার কি পাতলা কোমড়ে হাত নামিয়ে আনে তারপর নাভি হোয়ে গুদ পর্যন্ত। তারপর আরো সামনে ঝুকে অপর্ণার স্তনবৃন্ত চোষা শুরু করে।
এক স্তনবৃন্ত থেকে আর এক স্তনবৃন্ত পাগলের মতো চুসতে থাকে আর অপর্ণার দুধগুলো জোড়ে জোড়ে টিপতে থাকে। চাপার চাপার আওয়াজ করে চুসতে চুসতে আর টিপতে টিপতে অপর্ণার দুধ দুটোকে ভর্তা বানায় ফেলে।
এর মাঝে এক হাতে অপর্ণার গুদে আঙ্গুলি করতে থাকে। অপর্ণার দুধ চুসতে চুসতে অনিল মুখ উঠিয়ে অপর্ণার ঠোটের কাছে নেয় ঠোট চোষার জন্য।
কিন্তু অপর্ণা ওর ঠোটে হাত দিয়ে বাধা দেয়।

অপর্ণা: "শুরু গলার নিচের শরীর তোমাকে দিয়েছি, ওখানেই থাক। "
এতক্ষন ধরে এত কাছ থেকে ওর গোলাপি ঠোট দেখে চুমু খাওয়া খুব ইচ্ছা হয়েছিল কিন্তু বাধা পেয়ে নিজের ইচ্ছা দমন করতে হল।
অনিল: "উপরের ঠোটে না দেও নিচের ঠোটে তো চুমু দিতে পারি।"
এটা বলতে বলতে অনিল টেবিলের এপাশে অপর্ণার পায়ের কাছে এসে পাদুটি দুপাশে ফাক করে গুদের মুখ খুলে দিল। তারপর নিজের ঠোট অপর্ণার গুদের মধ্যে চেপে ধরল।

অপর্ণার গুদে ঠোট লাগাতেই অনিল গুদের গন্ধে পাগল হয়ে গেল। অপর্ণার গুদে মুখ ডুবিয়ে ইচ্ছা মতো চুষতে লাগল।
জিব দিয়ে ঘুড়িয়ে ফিড়িয়ে অপর্ণার গুদ মজা করে চুষতে থাকে অনিল, কখন জিব বাহির করে কখন জোড়ে গুদের ভিতর চেপে ধরে এভাবে জিব দিয়েই গুদ চুদতে থাকে।
অপর্ণার নগ্ন দেহ আর গুদের গন্ধে অনিলের বাড়া আরো জোড়ে লাফালাফি শুরু করে দিয়েছে। অনিলের আর অপেক্ষা সহ্য হচ্ছে না, অপর্ণার উপর উঠে পড়ল।
অনিলের বাড়া অপর্ণার গুদের উপর ঘষাঘষা শুরু করে আর অনিলের বুক অপর্ণার বুক মিলে মিশে একাকার। অনিল বুক দিয়েই নরম দুধ জোড়ে চেপে ধরে।
অনিল বাড়া অপর্ণার গুদে ঢুকিয়ে চোদা শুরুর আগেই অপর্ণা অনিলকে ড্রয়ার থেকে কনডম বের করে পরে নিতে বলে।

অনিল নিচে নেমে কনডম পরে আবার অপর্ণার উপর উঠে পড়ে। অনিল ওর বাড়া এবার অপর্ণার গুদের ভিতরে ঢুকিয়ে দিল।
অপর্ণার গুদের গরম অনুভব হতেই অনিলের শরীরের উপর আর কন্ট্রোল থাকল না। কোমর দুলিয়ে উপর নিচ করতে করতে জোড়ে জোড়ে ঠাপাতে লাগল। গায়ের জোড়ে ঠাপাতে ঠাপাতে অপর্ণার নরম আর নাজুক শরীর কে একদম পিষে ফেলতে লাগল।
অনিলের মুখ অপর্ণার গলায় ঘাড়ে চুমু দিতে থাকে আর অপর্ণারকে শরীরের সুগন্ধে বেহুশ হয়ে যেতে থাকে। অনিল ধাক্কার পর ধাক্কা মারতে মারতে অপর্ণাকে চুদতে থাকে।
অপর্ণাও আরামছে চোদন খেতে থাকে আর খুশিতে কুরসির স্বপ্ন দেখতে থাকে। উপরে তাকিয়ে পাখার ভিতরেও কুরসির প্রতিবিম্ব দেখতে পায়।
ঘুরতে থাকা পাখায় অনিলের পাছা দুলনি দেখা গেলেও ওর ফোকাস শুধু কুরসি উপর। কিছুক্ষন পরে পাখার আওয়াজ ছাপিয়ে টেবিলের দুলুনি আওয়াজ আসতে থাকে।

অনিলের জোশ আরো বেরে গেছে, ওর সময় হয়ে গেছে। মরার আগে যেমন মাছ ছটফট করে সেরকম অনিলের ঠাপানোর বেগও বেড়ে গেছে, পুরো মনযোগ দিয়ে জোড়ছে চুদতে থাকে।
অনিলে এত জোড়ে জোড়ে চুদছে যে টেবিল, মেজেও দুলতে শুরু করেছে। আর অপর্ণার গুদের যে কি অবস্থা হয়েছে তা শুধু ও অপর্ণাই জানে। অনিল এবার নিজের হাত টেবিলে ভর দিয়ে পাছা উপরে উঠিয়ে বাড়া বের করে জোড়ছে গুদের মধ্যে ধাক্কা মারে।
ধাক্কার চোটে এই প্রথমবার অপর্ণা চিৎকার করে উঠে। "আআআআআহ আআআআআআআআআহহ আআয়ই" অপর্ণা আর একবার চিৎকারের পর অনিল ধাদাম করে অপর্ণার বুকের উপর এলিয়ে পরে।
অনিলের বাড়া অপর্ণার গুদের মধ্যেই থাকে যদিও আস্তে আস্তে নেতিয়ে পড়ছে। অনিলের নগ্ন শরীর দিয়ে অপর্ণার নগ্ন শরীরকে জাপটে ধরে থাকে।

অনিল একটু সুস্থির হলে পরে নিচে নেমে নিজের কাপর পড়া শুরু করে। অপর্ণাও টেবিলে শোয়া থেকে উঠে বসে এবং নিজের গুদকে ঢাকতে লাগল।

অপর্ণা টেবিল থেকে নেমে নিজের প্যান্টি আর ব্রা পরে নিল। অনিল বারবার কাপড় পড়ার সময় অপর্ণাতে দেখতে থাকে। কিছুক্ষন পর দুজনেই কাপড় পরে ভদ্রস্থ হয়ে নিল।
অপর্ণা হাত বাড়িয়ে অনিলের সাথে মিলাল তারপর দুজনে হাসতে হাসতে একে ওপরকে বিদায় জানাল ও অনিল ওখান থেকে তৃপ্তি সহকারে চলে গেল।

পরের দিন কলেজে হইচই পরে গেল। সবাই জানল যে অনিল সেচ্ছায় ওর মনোনয়ন ফিরিয়ে নিয়েছে। ওর পার্টির লোকজন চিন্তায় পরে গেল কাল রাতের মিটিং এ কি এমন হয়েছে যে অনিল ইলেকশন থেকে সরে গেল!

বুদ্ধিমান লোকজনের আর বুঝতে বাকি রইলনা যে অনিল টাকা খেয়ে বসে গেছে। পার্টি অনিলকে পার্টি থেকে বের করে দিল কিন্তু নমিনেশন জমার ডেট যেহেতু শেষ তাই আর নতুন কাউকে ক্যান্ডিডেট হিসেবে খাড়া করতে পারল না।

বিনা ইলেকশনে অপর্ণা বিনা প্রতিদন্ধিতায় ইলেকশন জিতে কলেজ ছাত্র ইউনিয়নের সভাপতি বনে গেল। অপর্ণা ওর প্রথম ইলেকশন বিনা লড়েই জিতে গেল। অপর্ণা এই নোংরা রাজনীতি সবে শুরু। (চলবে......)
 

Users who are viewing this thread

Back
Top