What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বন্ধুর মায়ের সাথে আমার বাবার যৌন সম্পর্ক পর্ব ১ - by mohapurush

আমি অমিত। আর আমার ছিলো এক প্রাণের বন্ধু। ওর নাম নিত্য। আমি ওর বাড়ি যেতাম; ও আমার বাড়ি আসতো।এভাবেই বেশ চলছিল আমাদের।

আমার আব্বা ছিল পুলিশ। আব্বার বয়স ৪০। কালো অসুরের মত শরীর। গরীলার মত পাশবিক মুখ আর লোমশ গায়ে ছিল দানবের মত জোর। আব্বা দেখতে ভয়ংকর হলেও আমাকে আব্বা খুব আদর করতো। আমার আম্মা ছিলো না। তাই আব্বা আমাকে কখনো মায়ের অনুপস্থিতি বুঝতে দেয়নি। কখনো রাগ করত না আমাকে, সবসময় আমাকে আব্বা বুকে আগলে রাখতো।

আম্মার সাথে ডিভোর্স হয়েছিল যখন আমি খুব ছোট; তাই ডিভোর্সের কারণ আমার জানা নেই। তবে তারপর আর শাদি করেনি।

নিত্যর বাবা নিত্য ছোট থাকতে মারা যায়। তার মা লীলা ছিল এলাকার সবচেয়ে সেক্সি মহিলা।বয়স ৩৫। গায়ের রঙ গোলাপি ফরসা ছিল। সবসময় নাভির নিচে কাপড় পড়ত। পেটে হালকা চর্বি। দুধের সাইজ ছিলো ৩৬। পাছাটা মোটা আর মাংসল অনেকটা তানপুরার মত; ছিল যা তাকে অসাধারন সেক্সি করে তুলেছিল, কাকিমা যখন হাটতো পোঁদটা একবার এদিক যেত একবার ওদিক যেত আর থলথল করতো। পেটে হালকা থলথলে চর্বি জমেছে। ফর্সা পেটের মাঝে মায়ের নাভিটা ছিল বিরাট একটা গর্ত, একটা বাচ্চা ছেলের নুনু পুর ঢুকে যাবে…

আমি মাঝে মাঝে নিত্যকে জিজ্ঞাসা করতাম তোর মা এত সুন্দরী আর তোর বাবাই নেই, তাহলে তোর মার একা একা কিভাবে চলে, সে তো তার যৌবন সব নষ্ট করে ফেলছে। যদি আমার আব্বার সাথে তোর মার বিয়ে হত তো আমার আব্বা যখন খুশি তখন তোর মা কে চুদতে পারত। আর এতদিনে আমাদের আরো ভাই বোন হত। স্কুল শেষে আমরা একসাথে বাড়ি ফিরতাম আর আমার আব্বা আর নিত্যর মা র কাল্পনিক অবৈধ যৌনজীবন গল্প করতে করতে আসতাম। হটাৎ আমাদের জীবন যে এই ঘটনা এত অপ্রত্যাশিতভাবে ঘটে যাবে ভাবিনি। একদিন নিত্য স্কুল এলোনা বিকেলে ওর বাড়ি গেলাম দেখলাম ওর জ্বর হয়েছে। ওর মা ছিল বাড়িতে ছিলনা একটু দরকারে বেড়িয়েছিল ওকে বলে গেছিল ফিরতে একটু দেরি হবে। তারপর উঠে দরজা বন্ধ করে আমাকে একটা ফটো দেখালো পুরোনো ফটো। একটা সদ্য যুবতি মেয়ে আর একটা বলিষ্ঠ যুবক পাশাপাশি দাঁড়িয়ে হাসি মুখে। যুবকের সাথে আমার আব্বার খুব মিল; যেন আমার আব্বারই কম বয়সে তোলা ছবিটা।

"এটাকে তো আমার আব্বার মতো লাগছে।" বললাম আমি।
"তোর আব্বার মত মানে? এটা তোরই আব্বার ছবি" বললো নিত্য। আর এটা নিত্যের মায়ের ছবি বলেই ওর মার বিয়ের আগের একটা ছবি দেখালো; দেখলাম নিত্য ঠিকই বলেছে। এরপর ও একটা চিঠি হাতে দিল। এটা ওর মা আমার আব্বাকে লিখেছে বিয়ের আগে। আমি পড়তে লাগলাম।

প্রিয় ভজাই,
তুমি আমাকে ভুলে কেন কলকাতা চলে গেলে? আমিতো তোমাকে পেতে চেয়েছি সারাজীবন ধরে; আমার সব কিছু উজার করে তোমাকে ভালবেসেছি। আমরা দুই আলাদা ধর্মের, তবুও আমি বাড়ির অজান্তে শুধু তোমার আবদার মেটাতে পূর্ণিমার রাতে শালবনের জঙ্গলের পাশে তোমাদের ঘরের দাওয়ায় তোমার সাথে মিলিতও হয়েছি বহুবার; দুজন দুজনকে কামরসে ভিজিয়ে তৃপ্তি দিয়েছি। আজ আমি গর্ভবতী; তোমার সন্তান আমার গর্ভে। তুমি মুসলমান বলে আমার বাড়ি থেকে তোমার আর আমার এই সম্পর্ক মেনে নিচ্ছে না। বাড়ি থেকে আমার বিয়ের ঠিক করছে; এই সন্তান আমি নষ্ট চরতে চাইনা কিন্তু বাড়ির লোকের চাপে আমায় এই সিদ্ধান্ত নিতে হচ্ছে। তুমি ফিরে এসে আমাকে নিয়ে চলো। ফিরে এসো।
——- তোমার লীলা।

বুঝলাম এই চিঠি আমার আব্বার হাতে আর পৌঁছনো হয়নি। তার আগেই ওর মা আর আমার আব্বার বাচ্চা নষ্ট করে অন্য জায়গায় বিয়ে হয়ে গেছিল।

নিত্য বলল- সেদিন মাঝরাতে দেখলাম মা এই ছবিটা এক হাতে দেখছে আরেক হাত দিয়ে নিজের গুদে অঙ্গুলি করছে। দেখেই বোঝা যাচ্ছিলো মা খুবই উত্তেজনার পাচ্ছে এই ছবিটা দেখে। মা ১ ঘন্টায় প্রায় ৪-৫ বার জল খসায় এরপর শান্ত হয়, ঘুমিয়ে পরে!'
আমি নিত্যর কথা শুনে বাবার উপরও খোজ নেবো ঠিক করলাম।

আমি কিছু বললাম না চুপ করে বাড়ি ফিরলাম; আব্বার উপর নজর রাখতে হবে। বাড়ি এসে অনেক খুঁজেও কিছু পেলাম না। আব্বা ফিরলো খাওয়া শেষে শুয়ে পরলাম। অনেক রাতে ঘুম ভেঙে গেল একটা শব্দে। দেখলাম আব্বা একটা দেওয়ালে টাঙানো আমার আম্মার একটা ফটো ফ্রেম নামালো তার পিছন থেকে বের করলো একটা ফটো। ছবিটা কার দেখতে পেলাম না। কিন্তুর এরপর যা করল তা দেখে ভিষন অবাক হোলাম। বাবা তার লুঙ্গির ভেতর থেকে তার বাড়াটা বের করলো। বিশাল কালো কুচকুচে, ঘণ কোঁকড়ানো চুলের জঙ্গলে ঘেরা একটা বাড়া। বাবা এক হাত দিয়ে ছবিটা দেখছে। অন্য হাত দিয়ে বাড়া খেচছে। প্রায় ২০ মিনিয়ে খেচার পর বাড়া থেকে চিরিক চিরিক করে সদা বীর্য বের হতে লাগলো। সেগুলো ছিটে ছিটে বাবার পেটে বুকে পরলো। এরপর তিনি একটা গামছা দিয়ে নিজেকে আর বাড়াটা পরিষ্কার করে সেই ছবিটে বুকে নিয়ে আব্বা শুয়ে পড়লো। সকালে সব স্বাভাবিক; দেওয়ালে আগের মতই ফটোটা টাঙানো আছে। আব্বা বেরিয়ে গেলে আমি ফটোটা বের করলাম অবাক হয়ে দেখলাম ফটোতে খালি গায়ে লুঙ্গি পড়ে দাড়িয়ে আছে আমার আব্বা আর পাশে একটা লাল ব্রা আর লাল সায়া পড়ে দাড়িয়ে আছে নিত্যের মা।পরদিন স্কুলে এসে টিফিন টাইমে নিত্যকে সব বললাম।

নিত্য বললো "দেখ ভাই, তোর আব্বার সাথে আমার মার একটা সম্পর্ক ছিল, আর দুজনেই দুজনের ফটো যখন রেখেছে আমার মনে হয় দুজনেই দুজনকে এখনও চায়। এখন তুই কি করবি বল তোর আব্বা আর আমার মার আবার মিলন করাবি নাকি এখানেই সব শেষ করে দিবি??"
আমি বললাম "তুই কি চাস? তোর কি মত?"
নিত্য বললো " আমিতো চাই আমার মা আর তোর আব্বা আবার স্বামী স্ত্রীর মত হয়ে যাক। তোর আব্বা যেন প্রতি রাতে সারা রাত ধরে মাকে চোদে।"
আমি বললাম "আমিও দেখতে চাই, তোর মাকে আমার আব্বা চুদে চুদে কাহিল করে দিচ্ছে আর বছর শেষে তোর মায়ের হিন্দু পেটে আমার আব্বার মুসলমান বাচ্চা এসেছে।"
নিত্য বললো "তাহলে এখন আমাদের কাজ ওদের দুজনকে কাছাকাছি আনা; আর সেটা করতে হবে এইবার যখন স্কুল থেকে বেড়াতে নিয়ে যাবে তখন থেকে।"

অবশেষে আমাদের স্কুল থেকে বেড়াতে যাবার দিন এলো; আমরা টাকা জমা দিলাম। আমি অব্বাকে খুব জোর করলাম যাবার জন্য আব্বা রাজি হল। এই প্রথম আমি আর আব্বা বেড়াতে যাচ্ছি। ওখানে গিয়ে যা সারপ্রাইজ পাবে আব্বা ভেবেই গায়ে কাঁটা দিচ্ছিল। ওদিকে ওর মাকেও নিত্য রাজি করিয়েছে। ম্যাডামকে বললাম "ম্যাম, আমি আর নিত্য এবার একটাই রুম নেবো ২-বেডের। ওরা সেইমতো পেমেন্ট করে নিলো। গন্তব্য দীঘা দু-রাত তিন-দিনের জন্য। যাবার আগের রাতে আমি আর নিত্য পরামর্শ করে নিত্য ওর মার সব শাড়ি আর ব্লাউজ সরিয়ে রাখলো ওদের বেড়াতে যাবার ব্যাগ থেকে। যাবারদিন বাবার আস্তে দেরি হলো বাবা স্কুলে ফোন করে বললো বাবার আসতে দেরি হবে বাবা ট্রেনে চলে যাবে। আমি, নিত্য আর ওর মা পাশাপাশি সীটে বসে রওনা হলাম।

বিকেলের দিকে পৌছলাম। ম্যাডামরা ঘরের চাবি দিচ্ছিলেন আর নাম এন্ট্রি করছিলেন। নিত্যর মা সই করার সময় আমরা চারজন একসাথে থ্কবো সেটা জানতে পারলো; আর ম্যাডামকে বললো "এটা কি করে সম্ভব! আমি একজন মহিলা আর আমার সাথে একটা পুরুষ অভিভাবক থাকবে! আমিতো এভাবে থাকতে পারবো না"

ম্যাডাম বললেন "এটাতো লটারি করে ঠিক হয়েছে আর কম পয়সার জন্য আমরা সিনগেল রুম পাইনি, আপনি কাইনডলি একটু অ্যাডজাস্ট করে নিন; কোন ঘর ফাঁকা হলে আমরা জানিয়ে দেব" মা হতাশ হয়ে পরলো ঘরের চাবি নিয়ে রুমের দিকে আসতে লাগলো আমরাও ব্যাগগুলো নিয়ে আসলাম। ওর মা খাটে বসলো আমরা দুজন দুটো বাথরুমে ফ্রেশ হতে গেলাম। বেরিয়ে এলাম, ওর মা বাথরুমে ঢুকলো। ঠিক এই সময় আমারও আব্বা চলে এলো আমরা দরজা খুলে দিলাম; তারপর আমরা বেড়াতে যাব বলে বের হলাম। আব্বাও ফ্রেশ হতে গেল; রুম ভেতর থেকে লক করে দিয়ে। নিত্য আমাকে বললো চল ওই বাগানে মধ্যে অন্ধকারে জানলার কাছে লুকাই আর দেখি কি ঘটে। Bangla মিনিট পাঁচ পরে আব্বা বেরোলো একটা বারমুডা পরে; ভিজে জামাকাপড় গুলো বারান্দায় শুকোতে দিলো; আব্বাকে দেখতে লাগছিল একটা কালো নিগ্রো দানব শিম্পাঞ্জি। তারও মিন পাঁচ পর একটা ব্রা আর একটা সায়া পরে বাথরুম থেকে নায়িকার মতো বেরিয়ে এল নিত্যর মা । কি মাই ব্রা দিয়ে যেন ধরে রাখা যায়না; ফরসা থলথলে পেটে নাভীটা অপূর্ব লাগছে। নিত্যর মা যেন সত্যিই কামদেবী। তখনো কেউ কাউকে দেখেনি; ওর মা নিচু হয়ে ব্যাগ খুলে শারি খুঁজছে সব বের করছে আবার ঢোকাচ্ছে; ওর মা এবার নিত্যর নাম করে ডাকলো; আব্বা বারান্দা থেকে বেরিয়ে আসতে আসতে বললো "ওরা তো বেরোলো…. " কথা শেষ হলো না দুজন দুজনকে থেকে অবাক বিস্ময়ে হতবাক হয়ে আটকে গেছে। মিন দু-তিন এভাবেই দাড়িয়ে রইল দুজনে। কথা বললো নিত্যর মার গলা যেন এক চাপা কষ্টে কান্নায় ধরে আসছে "তুমি!"

আব্বা- একি! লীলা তুমি? তুমি নিত্যর মা!
লীলা- হ্যা। তুমি অমিতের বাবা?

আব্বা ছুটে এসে কাকিমা কে জড়িয়ে ধরলো- এতদিন কোথায় ছিলে তুমি? মাও বাবাকে জড়িয়ে ধরে কেদে ফেলল! – তুমি কেনো আর ফিরে এলে না! আমি তোমার জন্য কত রাত অপেক্ষা করেছি। তুমি কেনো ফিরে এলেনা?
আব্বা- এইত আমি। আর কোথাও যাবো না তোমায় ছেড়ে! বলে কাকিমার ঠোটে ঠোট গুজে চুমু খেলো। কাকিমাও আব্বার চুমু তে সারা দিলো। বাবা চুমু দিতে দিতে একদম পাগল হয়ে উঠলো। প্রায় ১০ মিনিট বাবা কচি তেতুলের মত মার ঠোট দুটো চুষে খেলো। কখনো মার মুখে নিজের মোটা লকলএ জিব ঢুকিয়ে দিচ্ছে, কখনো মার পাতলা রসালো জিব নিজের মুখে নিয়ে চুষছে। বাবা কাকিমা কে কোলে তুলে বিছানায় শোয়ালো। কাকিমা বলল- একি করছো তুমি। ওরা এসে যাবে যে!

বাবা- ওরা আসলে সমস্যা নেই। ওরা আসলে ওদের সামনেই আমি তোমাকে চুদবো। তোমাকে আমি বিয়ে করতে চাই। এরপর তোমাকে আমার বীর্যে গর্ভবতী বানাতে চাই। আর আমাদের সন্তানদেরও লাভ হবে এতে। অমিত পাবে তার নতুন মা কে আর নিত্য পাবে তার নতুন আব্বাকে।

সঙ্গে থাকুন …
 

Users who are viewing this thread

Back
Top