What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কামুক পরিবার -১ by Bigcock9

ব্যস্ততার কারণে অনেকদিন পর একটি নতুন গল্প নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। আশা করি এখন থেকে নিয়মিত আপনাদের গল্প উপহার দিতে পারবো।

এই ধারাবাহিক চটি গল্পটি আমার জন্য অনেক স্পেশাল। কারণ এই গল্পের কিছু অংশ আমার নিজের জীবন থেকে নেয়া।
গল্পটিতে গে+লেসবিয়ান+স্ট্রেট+হিউমিলেশন সবধরনের সেক্সের অনুভূতি পাবেন।এছাড়াও আরো অনেক নোংরামি থাকবে যা সামনের পর্বগুলোতে জানতে পারবেন।আশা করি ধারাবাহিকটি সবাই উপভোগ করবেন।

আমি সজীব।বয়স ১৯।এই গল্পটি আমার পরিবারকে নিয়ে।আমার পরিবারে আমার বাবা-মা থাকে। আমার মায়ের নাম অনিতা দেবী,বয়স ৩৮।বাবা রমেশ, বয়স ৪৫,পেশায় ব্যবসায়ী।আমাদের টাকা-পয়সার কোন অভাব নেই।বিশাল ডুপ্লেক্স বাসা,একটি গাড়ি।

এছাড়া একটি কাজের মেয়ে,একজন ড্রাইভার আরেকজন বাড়ির যাবতীয় কাজ এবং বাড়ি দেখাশুনার জন্য লোক রয়েছে।ড্রাইভারের নাম রবিন।বয়স ২১।গরিব বাঙালী মুসলিম পরিবারের ছেলে।বেশ শক্তপক্ত শ্যামবর্নের জোয়ান ছেলে।ওকে দেখে কোন অংশে নিগ্রোদের চেয়ে কম লাগে না। আরেকজনের নাম ডেভিড। বয়স ৩২।জন্মসুত্রে ব্রিটিশ। বেশ শক্তিশালী পুরুষ।গায়ের জোড় অনেক।বাড়ির সবকাজ একাই করে। কিন্তু বাবাকে দেখে অনেক ভয় পায়। বাবা তার কোম্পানি থেকে তাকে আমাদের বাড়ি দেখাশুনার জন্য নিয়ে এসেছে। রবিন ডেভিড দুজনই অবিবাহিত। আমাদের বিশাল ডুপ্লেক্সের পাশেই দুটো ছোট্ট ঘর রয়ছে যেখানে ডেভিড আর রবিন রাতে ঘুমায়।
আর মাকে রান্নায় আর অন্যান্য কাজে সাহায্য করার জন্য রয়েছে সুমি নামের এক বুয়া। ওর বয়স ২৮। স্বামী ওকে ছেড়ে অন্য মেয়ের সাথে চলে গেছে। নিজের পেট চালানোর জন্য এখন আমাদের বাড়িতে কাজ করে। গরীব হলেও শরীরটা অসাধারণ। ৩২-৩৪-৩৬ সাইজের ফিগার। যখন কাজ করে লুকিয়ে লুকিয়ে ওর শরীর দেখা আমার নিয়মিত কাজ।

এখন আসি আমার পরিবারের কথায় আগেই বলে রাখি তারা আমার আসল মা-বাবা না। আমার যখন ২ বছর তখন অনিতা দেবী আর রমেশ আমাকে একটি এতিমখানা থেকে এডপ্ট করে।তখন থেকে আমি তাদের সাথেই আছি।তারা আমাকে তাদের সন্তান হিসেবেই লালান-পালন করেছে।আমাকে অনেক আদর করে তারা।কারন তাদের আসল ছেলে রাকেশ (যাার বয়স এখন ২১ বছর) তাকে ছোটবেলাায় ফুপির কাছে পাঠিয়ে দিয়েছিল পড়াশোনার জন্য।অনিতা দেবীর ইচ্ছা ছিল ছেলেকে বিদেশে পড়াশুনো করানোর।তাকে জার্মানিতে ফুপির কাছে পাঠিয়ে দেয়।আমার সৎ মা-বাবা তাদের আসল ছেলের সাথে যেতে চাইলেও ব্যবসার কারনে তারা যেতে পারেনি।তাই সন্তানের শূন্যতা মেটানোর জন্য আমাকে এডপ্ট করে। এখন তারাই আমার আসল মা-বাবা।

আমার মা-বাবা আমার সাথে অনেক ফ্রি।হয়ত আমি তাদের এডপ্টেড ছেলে বলে আমার সাথে এত ফ্রি তারা। আমি ছোট থাকতে আমার সামনেই বাবা আর মা চুদাচুদি করতো।ছোট ছিলাম তখন কিছুই বুঝতাম না তাই হয়তো আমার সামনেই বাবা মাকে চুদতো। কিন্তু মজার ব্যপার হল আমার বাবা এখনো আমার সামনেই মাকে চুদে।একটা কথা আছে না 'সন্তান যতই বড় হোক,মা-বাবার কাছে সন্তান সব সময় ছোটই থাকে'। তাই হয়ত বড় হওয়ার পরও আমার মা-বাবা আমার সামনেই আদিম খেলায় মেতে উঠে।

আসলে আমার বাবা খাটি যৌনতা প্রিয় মানুষ। তার কাছে যৌনতাই আসল জিনিস।তাই তো তার স্ত্রীকে নিজের এডপ্ট করা ছেলের সামনে চুদতেও দ্বিধা বোধ করে না,এটাই তার ফ্যান্টাসি।আর নিজের সূক্ষ্ম চোদার যাদুতে স্ত্রীকেও নিজের মনের মত করে তৈরী করে নিয়েছে। স্ত্রীকেও চোদনখোর মাগী বানিয়ে ফেলেছে।

আমার ছোটবেলার ঘটনাঃ

আমার এখনো মনে আছে আমার বয়স তখন সম্ভবত ৫ বছর হবে, একরাতে গভীর ঘুমে ছিলাম, হঠাৎ মায়ের গোঙানিতে আমার ঘুম ভেঙে যায়।চোখ খুলতেই আমার মায়ের উলঙ্গ শরীর আমার চোখের সামনে বেশে উঠে।বাবা তখন ডগিস্টাইলে মাকে ঠাপাচ্ছিল।বাবার ঠাপ খেয়ে মায়ের মাই গুলো দুলছিল। মায়ের গোঙানি শুনে মনে করেছিলাম বাবা মাকে কষ্ট দিচ্ছে।তখন তো আর বুঝতাম না যে সেগুলো সুখের গোঙানি ছিল।

আমি ভয় পেয়ে মা বলে ডাক দেই। আমার ডাক শুনে বাবা ঠাপ মারা বন্ধ করে দেয়। আমি উঠে পরেছি দেখে মা আমার মাথায় হাত বুলিয়ে বলে 'আমার বাবাটার ঘুম ভেঙে গেছে!' এরপর বাবার দিকে তাকিয়ে বলল 'তোমাকে আস্তে করতে বলেছিলাম। দেখলে তো ছেলে উঠে গেছে। এখন আবার ঘুম পারাতে হবে।'

বাবা বললঃ'এখন ঘুম পারাতে হবে না। আগে আমাদের শেষ হোক তারপর ঘুম পারাও।এখন ঘুম পারাতে গেলে অনেক দেরি হবে।'

মাঃ'তাই বলে ছেলের সামনে এখন লাগাবা নাকি?'
বাবাঃ'হে এতে সমস্যা কি? ছেলে এখন থেকেই শিখতে পারবে।'
মাঃ'তুমি দিন দিন যা খারাপ হচ্ছো না!!!!তোমাকে নিয়ে পারা যায় না।আচ্ছা নাও যা করার তাড়াতাড়ি করো। আমি ওর মাথায় হাত বুলিয়ে দিচ্ছি।'

বাবা আবার মায়ের গুদে ধোন প্রবেশ করিয়ে ঠাপানো শুরু করল।শুরু হয়ে গেল আমার চোখের সামনেই বাবা-মায়ের যৌন খেলা।

আমি মাকে জিজ্ঞেস করেছিলামঃ"তোমরা কি করছ?"
মাঃ"আমরা একটা মজার খেলা খেলছি।"
আমিঃ"এ খেলার নাম কি মা?"
মা একটু ভেবে বললঃঃ" নাম বলব আগে প্রমিস করো এই নামটা কারো সামনে মুখে আনবে না।"
আমিঃ'আচ্ছা প্রমিস।'
মাঃ'এই খেলার নাম চুদাচুদি।এই খেলা স্বামী-স্ত্রী খেলতে পারে।তোমার যখন বিয়ে হবে তখন তুমিও তোমার বউয়ের সাথে খেলবা।অনেক মজা এই খেলায়।'
আমিঃ'মা তুমি কি কষ্ট পাচ্ছো এই খেলা খেলতে?'
মাঃ'না তো।আমার অনেক মজা লাগছে।তোমার বাবা অনেক ভালো খেলে এই খেলাটা।অনেক মজা দিচ্ছে আমায়।'
আমিঃ'তাহলে যে তুমি গোঙাচ্ছিলে?'
মাঃ'সেটা তো সুখের গোঙানিরে বোকা।আচ্ছা এখন চোখ বন্ধ করে ঘুমানোর চেষ্টা করতো।'
আমিঃ'না মা আমি তোমাদের খেলা দেখে ঘুমাবো।'
মা এরপর কোন কথা না বলে আমার উপর ঝুকে মনের সুখে আমার সামনে গোঙাতে গোঙাতে বাবার ঠাপ খাওয়া শুরু করল।বাবার ঠাপে মায়ের মাইগুলো আমার চোখের সামনে দুলতে লাগলো।বাবা বেশ জোড়ে জোড়ে মাকে ঠাপাচ্ছিল।আমি দেখলাম মা চোখ বন্ধ করে দাতে দাত চেপে বাবার ঠাপ গুলো খাচ্ছে।আমি জেগে থাকায় মা গলা ছেড়ে চিৎকারও করতে পারছিল না।

এভাবেই প্রথম বাবা মা আমার সামনে চোদাচুদি করে ধরা পরেছিল।এরপর থেকে প্রায়ই বাবা আমার সামনেই মাকে চোদে।আমার সামনেই মাকে নিয়ে খেলা করে মায়ের মাই টিপে মাই চুষে এমনকি মাও বাবাকে এগুলো করার সময়ে বাধা দেয় না।

মা প্রায়ই বাসায় পাতলা আর ছোট জামা-কামড় পরে থাকত।গেঞ্জির নিচে কোনো ব্রা না পড়ার কারনে মায়ের মাইগুলো স্পষ্ট দেখা যেত। মাইয়ের বোটাগুলো গেঞ্জির ভেতর দিয়ে উকি দিত।আর সেগুলো দেখেই আমার ধোনে মাল চলে আসতো।

যাহোক গল্পের সামনে এগোনোর আগে মায়ের শরীরের বিবরনটা দিয়ে নিলে আপনাদের জন্য আমার মায়ের চোদা খাওয়া কল্পনা করতে আরো সুবিধা হবে।

আমার মা সাধারণ বাঙালি মহিলাদের মতই। মেদযুক্ত ডবকা শরীর।মাইজোড়ার সাইজ ৩৮D এখনও ঝুলে পরেনি।মায়ের ডবকা মাইজোড়াই সকলের আকর্ষনের কেন্দ্রবিন্দু।বিশাল ফর্সা মাইয়ে খইরি রঙের খারা খারা বোটা।আর মায়ের গুদ তো যেন রসের ভান্ডার।বেশ ফোলা গোলাপী রঙের গুদ।গুদের পাশে একটা তিল ও গুদের উপর ট্রিম করা ছোট ছোট বাল গুদটাকে আরো সেক্সি করে তুলেছে।পোদের কথা আর কি বলব! মা যখন হেটে যায় সকলের চোখ তখন মায়ের বাউন্স করা পোদের দিকে থাকে। কি যে নরম মায়ের পোদের দাবনা গুলো বলে বোঝানো যাবে না। গুদে ধোন না ডুকিয়েই শুধুমাত্র পোদের দাবনায় ধোন ঘষেই মাল ফেলা সম্ভব।

মায়ের নরম ফর্সা তুলতুলে শরীর যেকোন মানুষের রাতের ঘুম হারাম করে দিতে পারে। এক কথায় মাকে দেখতে অনেকটা বিখ্যাত পর্ণস্টার Angela White এর মত। এখন পাঠকগণ আপনারাই বুঝে নিন আমার মা কতটা হট।মায়ের ফিগার ৩৮-৩৬-৩৮। বুঝতেই পারছেন আমার মা অনিতা দেবী একটা খাসা মাগী।

চলবে…….
 

Users who are viewing this thread

Back
Top