What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পাতানো মেয়ের গল্প (প্রথম পর্ব) - by asovyorony

অনেকদিন পরে গল্প নিয়ে হাজির হয়েছি, আশা করি আমার গল্পের রিডার বন্ধুরা আগের মতই আমার গল্প পছন্দ করবেন।

ব্রা আর প্যান্টি পরে সিমি যখন বাইরে এল, তখন একটু হলেও আমি শকড হয়েছিলাম। ওর বয়সী কোন কিশোরী মেয়ে যে আমার মত একজন পুরুষকে লালায়িত করার জন্য নিজের শরীর মেলে ধরবে সেটা আমার কল্পনার বাইরে। তবে, ওকে এই অবস্থায় দেখতে ভালই লাগছিল আমার। বাচ্চা মেয়ে হলেও ওর দুধ পাছা বেশ বড় হয়েছে। ১৮-১৯ বছরের বেশ কিছু মেয়ের শরীর আগে ভোগ করলেও এরকম মেয়ের কচি শরীর খাবার অভিজ্ঞতা আগে আমার হয়নি। সিমি এগিয়ে এসে প্যান্ট এর ওপর দিয়েই আমার বাঁড়ার ওপরে হাত বোলাতে লাগল। ওর ঠোঁট উন্মুখ হয়ে আছে, আমার ঠোঁট এ মিলিত হবার আশায়। বিড়বিড় করে বলল, ডোন্ট ইউ লাইক মি, পাপা? আমি ওকে কোলে তুলে নিলাম, সিমি ওর দুপায়ে আমার কোমর জড়িয়ে ধরল।

ব্যাপারটা খুলেই বলি। সিমি আমার এক অফিস অ্যাসিস্ট্যান্ট রিচা আগারঅয়াল এর মেয়ে। মাঝে মাঝেই আমি সিমি কে ওর স্কুল থেকে ওদের বাড়িতে পৌঁছে দি। এরকম ছোটখাট ফেভার আমি আমার অফিস এর জুনিওর দের করি। এতে কাজ বেশি ভালো পাওয়া যায়। আমি সায়নদীপ চ্যাটারজি , একটা বিজনেস কন্সারন এর পার্টনার। বয়স ৪৬, নেশা বলতে ভালো স্কচ হুইস্কি আর নারী শরীর।

আমার সেক্রেটারি অরথাত অফিস অ্যাসিস্ট্যান্ট দুজনের একজন এই বছর ৩৭ এর রিচা। আরেকজন বছর ২২ এর মিলি। রিচা ডিভোর্সি, মেয়ে সিমিকে নিয়ে থাকে। ওর সাথে আমার বেশ ফ্রেন্ডলি সম্পর্ক। ও আমাকে মিলি আর অফিসের টেলিফোন রিসেপশানিস্ট সিরিল ডিকস্টার সাথে আমার শারীরিক সম্পর্ক নিয়ে টিজ করে। আমিও ওর কিশোর বয়সী ছেলেদের শরীরের ওপর ওর লোভ নিয়ে ইয়ারকি মারি।

যখন চাকরির জন্য এসেছিল, তখন ইশারায় জানিয়েছিল, এর জন্য যেকোনো ধরনের কাজ করতে ও প্রস্তুত। ওর এক বান্ধবী এর কাছে জেনেছিল, শুধু অফিসে নয়, অনেক সময় হটেল রিসর্ট এও বস মানে আমাকে বিছানায় খুশি করতে হয়। অবশ্য ও তাতে পেছপা ছিল না। ২২ বছরে বিয়ে করে ওর তিন বছরের মধ্যেই ডিভোরস হয়ে যায়। এরপর মেয়েকে বড় করতে ওকে চাকরি করতে হয়েছে। তবে কাজ বলতে বেশিটাই ওর সুন্দর শরীর দিয়ে বস দের, ক্লায়েন্টদের এঞ্জয় দেওয়া।

তাছাড়া, একা থাকত, তাই ওর নিজেরও একটা শরীরে চাহিদা ছিলই। অবশ্য আমার একটু ইওং এজ এর মেয়ে ভালো লাগে, তবে অফিসের কাজে পারদর্শী বলে রিচা কাজটা পেয়ে গেছিল। অফিসে সবার সাথেই বস নয়, বরং বন্ধুর মত মিশি বলেই বেশ জনপ্রিয় আমি। এই সুত্রে, একজনের বাচ্চা, দুজনের বৌ আর একজনের গারলফ্রেন্ডকে আমি বিছানয় তুলেছি। অবশ্য ওই কলিগ এর বাচ্চা মেয়েটা ১১ এ পড়ত। রেগুলার সেক্স করি বলে আমার শরীরের এখনও বেশ ফিট।

সিমি এক এক করে আমার শার্ট এর বোতাম খুলে দিচ্ছে, আমার হাত নিয়ে ওর কোমরে রেখে বলছে, এম আই হট দ্যান মম? আমি ওকে খুশি করার জন্য বললাম, ইউ আর আ সুইট ক্যান্ডি। টুডে আই উইল লিক ইউ ইন এভ্রি পার্ট। আমি খেলাটা বুঝতে পারছি। রিচার বাড়িতেও আমি মেয়ে নিয়ে গেছি চোদার জন্য। ওর ঘর বেশ সেফ জায়গা। রিচা যে রিসেন্টলি এক ইন্টার্ন ছেলেকে খাচ্ছে, সেটাও জেনেছি ওর মুখে। সিমি ও হয়তো জানে, আর সেই থেকেই আন্দাজ করেছে যে ওর মা রিচাকেও আমি লাগাই। আমি বেরিয়ে যাবার পর, ওর মম এর বেডরুমে ও মিলি কে ল্যাংটা শুয়ে থাকতে দেখেছে। আজকালকার বাচ্চা, সবই জানে, বোঝে। তাই নিজের মম এর সাথে একটা শারীরিক প্রতিযোগিতার ভাব ওর মনে রয়েছে।

আমারই ভালো হল, ওর এই কাঁচা যৌবন আমার মত একজন কামুক পুরুষের ভোগে লাগবে। সিমির শরীর বেশ রসালো, পাছাও বেশ বড়। স্কুল থেকে ফিরল বলে দুটো পিগটেল বাঁধা। সব মিলিয়ে বেশ সেক্সি লাগছিল ওকে। আমি ওকে সোফায় নিয়ে একটা কিস করলাম। ওর গোলাপের পাপড়ির মত নরম রসালো ঠোঁট চুষে খেতে লাগলাম। ওর ছোট্ট নরম জিভ দিয়ে ও আমার ঠোঁট জিভ চেটে দিতে লাগল।

তারপর বলল, টুডে আই ওয়ানট ইউ ইন। ও আমার কোলে উঠে এল, পাছা দিয়ে আমার বাঁড়া ঘষে দিতে শুরু করল।

ওর নরম গরম পাছার ছোঁয়ায় আমার কামুক লিঙ্গ জেগে উঠতে লাগল। সিমি নিজের ঠোঁট কামড়ে বলল, ইউ আর হ্যাভিং ফান ইট সিমস। আমি বললাম, অফ কোর্স মাই ডারলিং। ইউ আর ভেরি এঞ্জয়েবল। ইউ হ্যাভ ভেরি সেক্সি বডি। আমি ওর একটা পিগটেল ধরে ওর মাথা কাছে এনে ওর মুখে আমার জিভ ঢুকিয়ে দিলাম। সিমি আমার জিভ চুষে দিতে লাগল।

আমি ওর ব্রা এর হুক খুলে দিলাম। কচি মাগী হয়ে উঠেছে সিমি। কাঁধের থেকে ব্রা এর স্ত্রাপ নামাতে শুরু করতেই ও নিজেই আমার জিভ চুষতে চুষতে ব্রা খুলে দিল। তারপর, একটু উঠে আমার মুখে ওর দুধের বোঁটা ঢুকিয়ে দিল। উত্তেজনায় ওর বোঁটা গুলো বেশ শক্ত হয়ে উঠেছে। আধ বুড়ো বয়সে, একটু কচি মেয়ের শরীরের দিকে লোভ বাড়ে। কচি কচি মালগুলোকে পাকিয়ে একটা আলাদা মজা আছে।

সিমির কচি দুধ চুষতে আমার খুবই ভালো লাগছিল। আমি জিভ দিয়ে সুড়সুড়ি দিতে দিতে চুষতে লাগলাম। মাঝে মাঝে কামড়ে দিচ্ছিলাম। ওর ছোট্ট শরীর আমার কোলে ছটফট করে উঠছিল। এই সময় দরজার সাইডে এসে দাঁড়াল সিমিদের বাড়ির কাজের মেয়ে আয়শা। আয়শা আমাকে অনেক বার অনেক মেয়ের সাথে শুতে দেখেছে। সিমিকেও খেতে শুরু করেছি দেখে ওর যেন নিঃশ্বাস বন্ধ হয়ে এল। চোখ বড় বড় হয়ে গেল। আমি ওর উত্তেজনা বুঝতে পারছি। আমিও বেশ উত্তেজিত।

একটা মেয়েকে লাগানোর সময় আরেকটা মেয়ে দেখলে আমার বেশ ভালো লাগে, বেশি হিট ওঠে আমার। আমি সিমির ব্রা দিয়ে ওর হাত দুটো পিছমোড়া করে বেঁধে ফেললাম। আমার খুলে রাখা প্যান্ট এর পকেট থেকে রুমাল বের করে সিমির চোখ দুটোও বেঁধে দিলাম। তারপর আমার জাঙ্গিয়া খুলে ফেললাম।

আড়চোখে দেখলাম, আয়শা নিজের বুক খামচে ধরল। আমার বাঁড়া খাড়া হয়ে আছে। আমি একটু এগিয়ে সিমির ঠোঁট এ ছুঁইয়ে দিলাম। সিমি একটু এগিয়ে এল চুষতে। কিন্তু আমি সরিয়ে নিলাম। বাঁড়া দিয়ে ওর গালে একটা বাড়ি মারলাম, সিমি উহহ করে একটা ছোট শীৎকার দিল।

আমি আমার বাঁড়া দিয়ে সিমির ল্যাংটা শরীরে, মুখে ছুঁইয়ে, কখনও ঘষে ওকে টিজ করতে লাগলাম। আয়শা এইসব দেখে নিজের দুধ টিপতে শুরু করল। আয়শার শরীর হালকা ছুঁলেও, ও কখনও আমাকে চুদতে দিতে রাজি হয়নি। দেখি সিমিকে চোদা দেখার পর কি বলে। আমি সিমির প্যান্টি খুলে দিলাম, তারপর ওকে কোলে তুলে বেডরুমের দিকে নিয়ে গেলাম। আয়শা পাশে একটু সরে আমাকে জায়গা করে দিল।

বিছানায় সিমির পা বেঁধে দিলাম। তারপর আবার আমার বাঁড়া দিয়ে আর জিভ দিয়ে ওর শরীরকে টিজ করতে থাকলাম। সিমি বাচ্চা মেয়ে, গুদে সবে চুল উঠতে শুরু করেছে। আমি বুঝতে পারছি, আমার এই টিজ করার জন্য সিমি আমার বাঁড়ার ছোঁয়া পেতে পাগল হয়ে উঠেছে। কিন্তু ওকে আরেকটু সময় আমি টিজ করব। আমি ঝুঁকে একবার ওর গুদে জিভ বুলিয়ে দিলাম। ও ইসসসসস করে উঠল।

আয়শা প্যান্টির ওপর দিয়ে নিজের গুদ বারবার খামচে ধরছে। উম্ম সিমির কচি গুদ খুব মিষ্টি। আমি ওর গুদের পাপড়ি একটু ফাঁক করে হালকা গোলাপি জায়গাগুলোয় আমার গরম ভেজা জিভ ঢুকিয়ে দিলাম। ওর ক্লিটে একটু টিজ করলাম।

সিমি চেঁচাতে লাগল, ফাক মি পাপা, ওহ মাই গড। আআহহহহ ফর গডস সেক পাপা, প্লিজ ফাক মি। ওর গুদে জিভ দিলেই সিমির শররর বেঁকে যাচ্ছে সুখে। আমি গুদের ওপরে আমার বাঁড়া ঘষে দিলাম একটু। ইয়েস পাপা, আই ওয়ান্ত ইউ, ই ওয়ান্ত ইউর হার্ড কক ইন্সাইদ মি। আমি সিমির কচি শরীর প্রথমেই ঠাপিয়ে নষ্ট করতে চাই না। আসতে আসতে, রয়ে সয়ে খাবো। তবেই তো বেশি মজা। আমি আমার বাঁড়া একটু সিমির মুখে ঢুকিয়ে দিলাম, কয়েকবার চোষার পরেই বের করে নিলাম।

সিমি আবার চেঁচাতে লাগল, প্লিজ পাপা, গিভ মি ইউর কক, মেক মি উর লিটল হোর। আই এম উর স্লাতি ডটার। কচি মেয়ের নরম শরীর আমার খুব ভালো লাগছিল। আমি ওর বুক চুষে খেতে লাগলাম। সিমির এই বারবার পাপা বলে ডাকা, নিষিদ্ধ ইশারায় আমাকে খুব উত্তেজিত করছিল।

এরকম সেক্সি চোদনখোর মেয়ের বাবা হয়েই তো সুখ। আয়শার হাত ওর প্যান্টি এর ভেতরে চলে গেছে। আমি বাঁড়ার ডগা সিমির গুদে ঘষতে লাগলাম। সিমি তখন চেঁচাচ্ছে, ফাক মি পাপা, প্লিজ ফাক মি। আমি ঝুঁকে সিমির দুধ চুষে দিতে লাগলাম, দুধে মাঝে মাঝে হালকা করে কামড়ে দিচ্ছি।

উম্মম্মম্ম, আআহহহহহহহ পাপাআআআআআ। প্লিজ ফাক মি না। ফাক মি হার্ড। আই এম ইওর বেবি ফাকডল। আমি কোন কথা না বলে ওর বগল, পেট, নাভি সব চেটে যাচ্ছি। এবারে ওর কোমরে একটা বালিশ দিয়ে গুদের মুখে বাঁড়াটা সেট করলাম। একটু ঘষে, চাপ দিয়ে ঢোকাতে থাকলাম। কুমারী মেয়ে, যদিও আগে মোমবাতি, আর আঙুল দিয়েছে, তাও আমার এই বড় পাকা কলা একেবারে খেতে পারবে না। আমি আসতে আসতে চাপ দিয়ে একটু ডগাটা ঢোকালাম, সিমি আআআহহহহহ করে চিতকার করে উঠল।

আয়শা দরজার আড়াল ছেড়ে একটু বেরিয়ে এল ওর বোন কেমন চোদন খাচ্ছে দেখতে। ওর কপালে ঘাম, বড় বড় নিঃশ্বাস ফেলছে। নিজের অজান্তে নিজের দুধ মুচড়ে ধরছে। বুঝতে পারছি ও গরম হয়ে গেছে। আমিও গরম হয়ে আছি। বাচ্চা মেয়ে সিমি আমাকে ঠাণ্ডা করতে পারবে না, তারপর আমি আয়শার শরীর দিয়ে আমার আগুন নেভাব। আমি সিমিকে আসতে আসতে ছোট ছোট ঠাপ মারতে শুরু করলাম।

ও আআহহ উম্মম পাপা এভাবে চিতকার করতে শুরু করল। আয়শা এখন বিছানার পাশে দাঁড়িয়েই সবকিছু দেখছে। দেখুক, ভালো শিখবে। আমি সিমিকে কোলে তুলে নিয়ে চুদতে শুরু করলাম। আসতে আসতে আরেকটু বেশি করে আমার পাকা বাঁড়া সিমির নরম রসালো কচি গুদের ভেতরে ঢুকিয়ে দিতে শুরু করলাম।

সিমির দুধ আমার বুকে ঘষা খাচ্ছে, আমি ওর পিগটেল মুঠো করে ধরে ওকে কিস করতে লাগলাম। ওর ঠোঁট, গাল, গলা সব চেটে দিচ্ছি ওকে চুদতে চুদতে। সিমি মজা পাচ্ছে, নিজেই পাছা দুলিয়ে আরও চোদা খাচ্ছে। এখন আমার বাঁড়ার প্রায় অর্ধেক সিমির গুদের ভেতরের গরম রসে ডুবে গেছে। আআআহহহহ, খুব ভালো লাগছে আমার সিমিকে চুদতে। আয়শার চোখ মুখ লাল হয়ে গেছে।

সিমির চোদন খাওয়া দেখতে দেখতে ও নিজের জামাকাপড় খুলে ল্যাংটা হয়ে গেছে। আমি সিমির হাত পা খুলে দিলাম। সিমি আমাকে জড়িয়ে ধরল, ওর নখের আঁচড় পড়ে গেল আমার পিঠে। সিমি বেশ বাচ্চা খাঙ্কি মাগি হয়েছে দেখছি। এরকম জংলি কচি মাগি বিছনায় চটকেই সুখ হয় আমার। আয়শা বিছানায় এসে বসেছে, ও একহাতে নিজের দুধ টিপছে, আরেক হাতের আঙুল গুদে ঢুকিয়ে আংলি করছে।

সিমি ওর দিকে একবার দেখল, আবার আমার দিকে তাকাল, বুঝতে পেরেছে ব্যাপারটা। হঠাৎ আআআহহহহহ পাপা, বাহুত মজা আ রাহে হ্যায় বলে চিল্লাতে লাগল। আরও জোরে জোরে পাছা দুলিয়ে ছদা খেতে লাগল। এসব দেখে শুনে আয়শার গুদে আংলি করার স্পিড বেড়ে যেতে লাগল।

আমি সিমিকে চোদা থামিয়ে ওর মুখে আমার বাঁড়া ভরে দিলাম, তারপর ওর চুলের মুঠি ধরে ওকে বাঁড়া চোষাতে শুরু করলাম। সিমি আমার বাঁড়া ললিপপ এর মত চেটে চুষে খেতে শুরু করল। ওকে টিজ করে আরও গরম করার সময় ইচ্ছে করেই ভালো করে ওকে আমার বাঁড়া চুষে দিতে দিইনি।

এখন সেটা সুদে আসলে উশুল করে নিচ্ছে। বুঝতেই পারছি, অন্তত পর্ণ দেখে চোষাটা বেশ ভালোই শিখেছে। আয়শা এই সিন দেখে নিজের ঠোঁট চাটতে লাগল। আমার বাঁড়া এখন সিমির লালা আর গুদের রসে মাখামাখি হয়ে আছে। সিমিকে ইশারা করলাম হামাগুড়ি দেবার মত বসতে। হাতে একটু থুতু নিয়ে ওর গুদে লাগালাম একটু। তারপর পেছন থেকে ওর গুদে বাঁড়া ঢুকিয়ে কুত্তাচোদা করতে লাগলাম।

আয়শা আরেকটু সরে এল, ভালো করে সিমির চোদন খাওয়া দেখবে বলে। সিমির টাইট গুদে আমার ঠাটিয়ে থাকা বাঁড়া যাতায়াত করছিল। সিমির এর মধ্যেই দুবার জল খসেছে। আসতে আসতে ক্লান্ত হয়ে পড়ছে ও বুঝতে পারছি। যতই খাঙ্কি হোক, বাচ্চা মেয়ে, আমার সাথে তাল মেলাতে পারছে না। তাই ঠিক করলাম এবারে আমিও মাল ফেলব।

তাই মিশনারি পোজ নিয়ে চুদতে শুরু করলাম সিমিকে। মাল কোথায় ফেলব ভাবছি। মুখেই ফেলি বরং, সেফ অপশন। তাছাড়া, আমার মত কামুক পুরুষের মাল খেয়ে সিমি আরও সেক্সি হবে। আর মুখে মাল ফেলার মত অসভ্য নোংরামি দেখে আয়শাও আরও হিট খেয়ে যাবে।

আমি সিমির গুদ থেকে বাঁড়া বের করে ওর মুখে চোদা দিতে শুরু করলাম। সিমি ওর মুখেই মাল ফেলব বুঝতে পেরে নরম ঠোঁট দিয়ে আমার বাঁড়া চেপে ধরল, আমার বাঁড়ার ডগা সিমির জিভে ঘষা খাচ্ছে। একটু পরেই আমার বাঁড়া থেকে ছিটকে বের হল গরম সাদা থকথকে বীর্য। আমি সিমির চুলের মুঠি ধরে আছি। তাই সিমি আমার বীর্য গিলে খেতে লাগল। আমার মাল বেরনো বন্ধ হলে আমি ওর মুখ থেকে আমার বাঁড়া বের করে নিলাম। সিমি আমার বাঁড়া আরেকটু চুষে লেগে থাকা বীর্য পরিষ্কার করে দিল। তারপর আআহহহ বলে শুয়ে পড়ল।

মাল বেরনোর সময়েই আয়শা উঠে কোথাও চলে গেছিল, কিন্তু ওর জামাকাপড় তখনও বেডরুমের মেঝেতে পড়ে আছে। সিমি চোখ বুজে শুয়ে আছে দেখে আমি উঠে খুঁজতে গেলাম আয়শা কোথায় গেল, আরেক রাউণ্ড চোদন না দিলে আমার বাঁড়া শান্ত হবে না। খুঁজতে খুজতে দেখি আয়শা বারান্দায় দাঁড়িয়ে আছে। ওর হয়ত খেয়াল নেই যে ওর শরীর ঢাকার জন্য একটা সুতোও ওর গায়ে এখন নেই।

আমিও ল্যাংটা হয়েই আসতে আসতে আয়শার পেছনে গিয়ে দাঁড়ালাম। ওর পাছায় আমার খাড়া হয়ে থাকা বাঁড়া ঠেকালাম। ওর হঠাত একটু কেঁপে উঠে শক্ত হয়ে গেল। কিন্তু সরে গেল না, আর কিছু বলল না, আমি যে ওর পাছায় আমার বাঁড়া ঘষে দিচ্ছিলাম, ও তাতে কোন বাধাও দিল না। আমি পেছন থেকে ওর দুধ দুটো ধরলাম। আরেকবার শিউরে উঠল আয়শা। বোঁটায় আঙুল দিয়ে টিপে ধরতে ধরতে আমি ওর কাঁধে চুমু খেলাম, তারপর কানে হালকা করে কামড়ে বললাম, এবারে তোমাকে চুদতে চাই আয়শা সোনা।

(ক্রমশঃ)

কেমন লাগছে আপনাদের আমাকে জানাবেন। আপনাদের ফিদব্যাক পেলে লেখার সুবিধা হয়।
 

Users who are viewing this thread

Back
Top