What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
অস্তিত্ব- পার্ট ১ - by sad_man

১০ ডিসেম্বর ২০১০

এক নারী, সাদা ফুল স্লিভ শার্ট পড়ে বসে আছে হাতে একটি নোটবুক নিয়ে। স্ট্যাজ এ শুধু একটি টেবিল ও একটি চেয়ার যেখানে সে বসে আছে। নাম তার অঞ্জনা, অঞ্জনা দাস। তার রুপের বিবরন এখনি দেয়া ঠিক হবেনা। অঞ্জনা আবৃত্তি করছে, বিভিন্ন ভাষায়। এখন আরবি ত কিছুক্ষন পর সংস্কৃত,আবার হিব্রু তারপর ল্যাটিন। অঞ্জনা ৮ টি ভাষায় ফ্লুয়েন্ট। তবে সে কবিতা আবৃত্তি করছেনা। সে আবৃত্তি করছে বর্তমান বিশ্বের প্রধান ধর্মগ্রন্থগুলোর সেই অংশগুলো যেখানে নারীদের কে পুরুষের অধীন হিসেবে উল্লেখ করা হয়েছে, যেখানে নারীদের ব্যাক্তি সত্তা কে dismiss করা হয়েছে, যেখানে নারীদের দমানো হয়েছে।
Beacon Theatre কানায় কানায় পুর্ন। অঞ্জনা তার মায়াবি কন্ঠে কোন রকম আবেগ ছাড়াই নোটবুক দেখে উচ্চারন করছে মানবজাতির হাজার বছরের নারীবিদ্বেষ। কিছুক্ষন পরেই অঞ্জনা নিজের ঠোট কামড়ে ধরল, চোখ বন্ধ করে ফেলল, নিজেকে একটু সংযত করার চেষ্টা করল। তারপর আবার আবেগহীন মুখে নোটবুকে লেখা বাক্যগুলো পড়ার চেষ্টা করল। কিন্তু পারলনা, অকপটে তার মুখ ফুটে বেরিয়ে পড়ল মৃদু শিতকার 'ওহ!'। সে আবৃত্তি চালিয়ে গেল আবার " আহ!" এবার তার মুখমন্ডল জুড়ে এক সুখের আবেশ দেখা দিল, সে চোখ বন্ধ করে এক মৃদু হাসি হাসল। আহ! সেই হাসি! পুরা থিয়েটার জুড়ে মানুষ মন্ত্রমুগ্ধ হয়ে তাকিয়ে আছে তার দিকে। সে চোখ খুলে পুরো হল জুড়ে একবার তাকাল সবার দিকে, পরীক্ষা করে নিল হলের আবহাওয়া।

টেবিল এর নিচে এক পুরুষ, তার মুখ হারিয়ে গিয়েছে অঞ্জনার দুই পা এর ফাকে। অঞ্জনার পড়নে শুধুই ওই সাদা শার্ট, কোমড় এর নিচে আর কিছুই পড়া নেই।লোকটি অঞ্জনার যোনিতে নিজেকে ডুবিয়ে রেখেছে ঠিক শুরু থেকেই। নিজের ঠোট-জীব দিয়ে চেটে চুষে ও চুমু দিয়ে চলেছে অঞ্জনার দু পায়ের ফাকে। লোকটি নিজের হাটুর উপর বসে আছে এবং তার হাত পিছনে বাধা, তার মুখ যেহেতু অঞ্জনার দিকে ফিরে আছে সেহেতু দর্শকরা কেউই তার মুখমন্ডল দেখতে পাচ্ছেনা। লোকটি বিশালাকার, তার শরীর দেখে কেউ আর্নোল্ড শোয়ার্জনেগার ভেবে বসলে দোষ দেয়া যাবেনা। টেবিলটি সাধারন ধাচের, শুধুই চারটি খুটি।টেবিল এর নিচে কি হচ্ছে দর্শকরা তা সবই দেখছে।

টেবিলের নিচের লোকটি সর্বোচ্চ যত্ন ও ভক্তি দিয়ে অঞ্জনার যোনির পুজো করছে। যেন সে কোন অমৃতর সুধা পান করছে। সে তার মাংশল জীব কখনো অঞ্জনার যোনির একদম গভীরে ঠেলে দিচ্ছে, কখনো আবার জীব খুব দ্রুত নড়াচড়া করাচ্ছে অঞ্জনার ক্লিটোরিসের আশেপাশে। তারপর আবার যোনি থেকে মুখটি একটু বের করে চুষছে অঞ্জনার যোনির vulva আর পাপড়ি। অঞ্জনার যোনি যত রস ছাড়ছে লোকটি ততবেশি করে চুষে চেটে খেয়ে ফেলছে। কখনো জীহবার গতি বারাচ্ছে কখনো আবার ধীরে ধীরে যোনি গহবরের ভিতরের দেয়ালকে আদর করছে নিজের জীহবা দিয়ে। নিজের ঠোটদুটি ব্যাবহার করে অঞ্জনার যোনির পাপড়িগুলোকে চুমু খেয়ে যাচ্ছে গভীর ভালোবাসা আর শ্রদ্ধার সাথে।

পিন পতন স্তব্ধতার মাঝে, যোনি গহবরে জীহবার নড়াচড়ার শব্দ পুরো হল জুড়ে প্রতিধ্বনিত হচ্ছে। সুখের আবেশে অঞ্জনা দুই পা দিয়ে জড়িয়ে ধরল পুরুষটির গলা।খুব সরলতার সাথে কোনরকম জড়তা ছাড়াই অঞ্জনা উপভোগ করতে লাগল নিজেকে। শিতকার থামিয়ে রাখার কোন উপায় নেই। অঞ্জনা নিজেকে সংযত রাখার চেষ্টাও করলনা, সে সম্পুর্নভাবে নিজেকে ডুবিয়ে দিল যৌনতার সুখে।নোটবুকের নারীবিরোধি লেখাগুলো থেমে থেমে ধ্বনিত করল চরম যৌন সুখ নিতে নিতেই। এমন সুন্দর প্রতিবাদ কেউ আগে কখনো দেখেনি। আজ, এখানে, এখন নারীই শ্রেষ্ঠ। এখানে যৌনতার জয়, নারীর জয়জয়কার।

ধীরে ধীরে সবকিছু আরো জোড়ালো হয়ে উঠল। অঞ্জনার শিতকার অনেকগুনে বেড়ে গেল । সে আরো শক্ত করে নিজের দুই পা দিয়ে চাপে ধরল পুরুষটিকে। পুরুষটি বাধ্যগত দাসেরমত অঞ্জনার উপাসনা চালিয়ে গেল। তার হাত দুটি কোমড়ের পিছনে, এক হাতের কবজি দিয়ে আরেক হাত বাধা। অঞ্জনার সর্গীয় নারী দেহে স্পর্শ করার অধিকার বা স্পর্ধা কোনটাই এই মুহুর্তে তার নেই। অঞ্জনা চরম সুখ নেয়ার সাথে সাথে শিতকার করে ধ্বনিত করছে সব নারীবিরোধী বাণী। লোকটি নিজের দুই হাটুর উপর বসে হাত পিছনে নিয়ে নিজের মুখ দিয়ে উপাসনা করছে অঞ্জনা দেবীর। এখানে তার কোন পরিচয় নেই, নেই কোন অস্তিত্ব সে শুধু একটি উপকরন বা tool যার উপযোগ হলযৌন সুখ। অঞ্জনার শ্বাস প্রশ্বাস ধীরে ধীরে জোড়ালো হয়ে আসছে, সে তার আবৃত্তি আর ঠিকমত চালিয়ে যেতে পারছেনা। তার আবৃতির মাঝে অনিয়মিত শীতকার এখন মুখ্য হয়ে ওঠেছে।

"আহ! আহ! আহ!" " উম্মম্মম্মম!!" " ইইইশশ!" থিয়েটার ভর্তি ৪০০০-৪,৫০০ মানুষের সামনে যৌনসুখে অস্থির হয়ে উঠছে অঞ্জনা। চোখ বন্ধ হয়ে আসছে তার, সে চেয়ারে নিজেকে এলিয়ে দিয়ে নিজের হাত দুটোকে চালালো নিজের শরীরে। নিজের ঠোট কামড়ে ধরছে সে বার বার, নিজের মুখ আর চুলে হাত বুলাচ্ছে সে সুখের আবেশে! অঞ্জনার বুকটা ধরফর করছে সুখের তাড়নায় উচু নিচু করছে জোরে জোরে!! "হ্মম্ম! উম্মম্ম! আআআহহ আহ আহ আহ! উম্মম্মম্মম্মম্মম! ইয়েস!" বলে নিজের স্লিভ্লেস শার্টটী ছিড়ে ফেলে দিল সে! এবং শেষ শিতকার দিয়ে নিস্তেজ হয়ে চোখ বন্ধে করে কিছুক্ষন বসে থাকল চেয়ারে গা এলিয়ে। এতক্ষন তার দুই পা টেবিলের নিচের লোকটির গলার চারিদিকে যে গিট বেধে ছিল। অঞ্জনা তার এ একটি সরিয়ে লোক্টির মাথার উপর পা টি রাখল আসতে করে। তারপর লোকটীর মাথাটি সরিয়ে নিল নিজের যোনি মুখ থেকে। লোকটী পেছনে ঘুরে তাকাল না, নিজের দুই হাটুর
উপরেই বসে নিজের মাথা মাটিতে ঠ্যাকাল যেন সে অঞ্জনা দেবী কে প্রনাম করছে। অঞ্জনার একটি পা ভাজ করে চেয়ার উপর আছে আর একটি পা প্রনামরত লোকটির মাথায়।

তার দুই পা এর এমন অবস্থান এর জন্য তার যোনিদেশ একদম উন্মুক্ত হয়ে আছে। যে কোন রেনেসার আমলের চিত্রকার এর হাতে আকা একটা মাস্টারপিস অঞ্জনার যোনি।

ঠিক দুটি গোলাপ ফুলের পাপড়ির মাঝখানে এক লালচে উপত্যকা। অঞ্জনা কিছুক্ষন চোখ বন্ধ করে চেয়ারে গা এলিয়ে থাকল, একটি হাত দিয়ে নিজের মুখের সামনে চলে আসা চুল গুলোকে ঠিক করার জন্য নিজের মুখে বুলিয়ে নিল, তারপর আরেকটি হাত নিজের তলপেটের হালকা চুলের আবরন এর উপর ঘষে নিজের গোলাপের ফুল এর মতো যোনির উপর দুবার বুলিয়ে নিল। এরপর চোখ খুলে সোজা উঠে দাঁড়িয়ে দর্শকদের সামনে গিয়ে নিজের দুই দুই দিকে উচু করে দাঁড়িয়ে পড়ল। এবং উপস্তিত সব দর্শক হাততালি দেয়া শুরু করল এবং উঠে দাঁড়িয়ে সম্মান জানাল।
 

Users who are viewing this thread

Back
Top