What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

স্ত্রী র উদাসীনতা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
স্ত্রী র উদাসীনতা পর্ব ১ - by rohan50


চরিত্র- আকাশ – সরকারি কমর্চারী, কলকাতায় বাবা-মা এর সঙ্গে থাকে, এক দিদির বিয়ে হয়ে গেছে।
রিয়া – আকাশের স্ত্রী(শ্যামবর্ণা, হট্, 5.3″)।
সুকন্যা- বিধবা সরকারি কর্মচারী মায়ের সঙ্গে থাকে(অসম্ভব সুন্দরী, হালকা মেদ, লদকা পাছা)

আমি আকাশ, একজন সরকারি কর্মচারী বিবাহিত পুরুষ। ছোট থেকে অনেক ভালোবাসা জীবনে এসেছে আবার সময়ের সাথে সাথে চলেও গেছে। স্কুল জীবনে ভাবতাম জীবনে একজনকেই ভালোবাসবো এবং তাকেই বিয়ে করে সুন্দর জীবন যাপন করবো কিন্তু সময় আর পরিস্থিতি যে মানুষকে কতটা পরিবর্তন করতে পারে তা আমার থেকে বেশি কেউ জানে না। আমার বর্তমান বয়স 33 আমার স্ত্রী র বয়স 29 । আমাদের অ্যারেঞ্জ ম্যারেজ হয়েছে আজ থেকে 5 বছর আগে।

বিবাহের প্রথম থেকেই আমার আর আমার রিয়ার মধ্যে তেমন ঘনিষ্ঠতা গড়ে ওঠে নি কারণ রিয়া প্রথম থেকেই আমার সঙ্গে শারীরিক সম্পর্কে অনীহা দেখাতো, বলতো আমার একটু সময় চাই। আমিও জোরাজুরি করতাম না কারণ আমি জানি মেয়েরা যাকে খুব ভালো করে মনের দিক থেকে চেনে না তার সঙ্গে শারীরিকভাবে অতো সহজ হতে পারে না তাই সময় দিয়েছিলাম । কিন্তু বিয়ের তিন মাস পরেও তার ব্যবহারের পরিবর্তন হলোনা, আমাকে শারীরিকভাবে বঞ্চিত করে রেখেছিল।শুধু কিস, জড়িয়ে ধরা ছাড়া কিছুই করতে দিত না। যদিও আমার তাকে হেব্বি সেক্সি লাগতো। প্রথম যখন দেখেছিলাম মনে হয়েছিল পাওলি দাম। শ্যামবর্ণা চোখে কামনার আগুন। কিন্তু বাস্তবে একেবারে ঠান্ডা।

ফলে কিছু দিন আমি একটু জোর করি,একদিন শোয়ার আগে আয়নার সামনে দাঁড়িয়ে কাপড় চেঞ্জ করে নাইটি পর ছিল সেই সময় আমি পেছন থেকে জড়িয়ে ধরে গলার কিস করতে শুরু করলে আমাকে বাধা দেয়, কিন্তু আমি জোর করে অন্যদিকে টেনে নিয়ে দেওয়ালে ঠেকিয়ে দিয়ে গলায়,কানে কিস করতে করতে এক হাত দিয়ে দুদ চটকা তে শুরু করি,তবুও সে গরম হয়না,জোর করে চিৎকার করে,বাধা দেয় আমি বাবা মা চলে আসার ভয়ে ছেড়ে দিলাম,তারপর আমি তাকে বলি আমি একটা মানুষ তাই আমার তো শারীরিক চাহিদা আছে তাই তোমার যদি কোনো সমস্যা থাকে ডক্টর দেখাও না হলে কতদিন আমি এভাবে বঞ্চিত হতে থাকবো। কিন্তু সে ডক্টর ও দেখাবে না। এমনকি সে বাড়িতে থাকে কিছুই কাজ করে না, মাকেই সব কাজ করতে হয়,ফলে কয়েকবার আমার সঙ্গে অশান্তি হয়েছে। কিন্তু মায়ের অনুরোধে আমি কাজের বিষয় নিয়ে আর কিছুই বলিনি, কিন্তু শারীরিক সম্পর্কের ব্যাপারে বলতে থাকি। রোজ রোজ সমস্যা হতো, একটি ছেলেকে যদি বিয়ের পরও মাস্টারবেশন করে কাটাতে হয়, তাহলে তার থেকে কষ্টের কিছু হয়না। এভাবেই চলছিল, একসময় আমাদের কাজের কিছু সমস্যা হবার ফলে অনেক কর্মচারীর বদলি করে দেওয়া হলো ফলে আমারও নিয়ম অনুযায়ী বদলি হয়ে গেল। প্রথমে আমি বদলি আটকানোর জন্য খুব চেষ্টা করেছিলাম কারণ আমি অন্য শহরে কাজের জন্য চলে গেলে আমার মা বাবাকে কে দেখবে। ঐরকম বৌ এর ভরসায় ছেড়ে যেতে পারিনা।

কিন্তু বদলি আটকানো গেলোনা বাধ্য হয়ে দিদির কাছে গিয়ে বললাম সব কিছু আর বললাম যে মা বাবাকে মাঝে মাঝে গিয়ে দেখে আসতে। দিদি না করলো না। কারণ জামাইবাবু খুব ভালো মানুষ দিদির অসুবিধা হবে না। ফলে অন্য শহরে চলে গেলাম কাজের দায়িত্ব নিয়ে। জায়গাটি খুব ভালো প্রায় দিন প্রকৃতি উপভোগ করতাম। কাজ আর ভাড়া বাড়ি আর দুই সপ্তাহে একবার করে বাড়ি আসা এই ছিল জীবনের রুটিন। এভাবেই চলছিল সব।বৌ এর সঙ্গে তেমন শারীরিক মানসিক কোনো সম্পর্ক না থাকায় দূরত্ব ক্রমশ বাড়ছিল।

একদিন অফিসের একটি ফাইল পৌছে দিতে একই শহরে অন্য একটি অফিসে যেতে হল। সেখানে গিয়ে দেখি যে মহিলা অফিসার কে ফাইল দেওয়ার কথা তিনি উপস্থিত নেই। ফলে অনেক সময় বসতে হলো। খুব রাগ উঠেছিল তখন। প্রায় দেড় ঘন্টা অপেক্ষা করার পর একজন এসে বললেন ম্যাডাম এসেছেন আপনাকে ডাকছেন। আমি যথারীতি বিরক্ত ভাব নিয়েগেলাম। রুমে প্রবেশ করে ম্যাডাম কে দেখার পর আমার সমস্ত বিরক্ত এক নিমেষে গায়েব হয়ে গেল। শাড়ি পরিহিত আমার বয়সী এক ভদ্র মহিলা অপূর্ব সুন্দর দেখতে আমার জীবনে যতগুলো সুন্দর মেয়ে গেখেছি তাদের মধ্যে অন্যতম একজন হলেন এনি। নীল রঙের শাড়ি আর চকলেট রঙের একটি ব্লাউজ পড়ে ম্যাডামকে দারুণ লাগছিল। বুক দুটো ব্রা পরে থাকার জন্য টাইট উচু হয়ে আছে, আমি দুদ থেকে চোখ সরাতে পারছিলাম না। তারপর অপেক্ষা করানোর জন্য সরি বলল।

আমি হ্যালো বলে নিজের নাম বললাম তারপর ম্যাডামো নিজের নাম বললেন,সুকন্যা।তারপর দরকারী ফাইটি দিলাম আর কয়েকটি সাইন করার ছিল করিয়ে নিলাম। ম্যাডাম বসতে বললেন। ব্যবহার দেখে মনে হল খুব গম্ভীর মানুষ। তারপর অফিসের ব্যাপারে কিছু কথাবার্তা হলো। শেষে আমি ইচ্ছা করে অন্য কিছু বিষয় নিয়ে আলোচনা করালাম যেমন আগে কোথায় পোস্টিং ছিল কতদিন আগে এখানে বদলি হয়ে এসেছেন।

নতুন শহর কেমন থাকতে সমস্যা হচ্ছে কিনা ইত্যাদি ম্যাডাম কিন্তু বিরক্ত হলেন না খুব আগ্রহ সহকারে উত্তর দিচ্ছিলেন আমার সম্পর্কেও জানতে চাইলেন। যেহেতু আমাদের কাজের ক্ষেত্রটি একই ছিল তাই মনে হয়েছিল ফোন নম্বর টা নিয়ে রাখি পরে যোগাযোগ করা যাবে তখনই আবার ভাবলাম সুকন্যা যদি খারাপ ভাবে। কিন্তু বোধ করে মোবাইল নম্বর চেয়েই ফেললাম। ম্যাডাম না করতে পারলেন না দিয়ে দিলেন। সঙ্গে জিজ্ঞাসা করে নিলাম এটাই হোয়াটসঅ্যাপ নম্বর কিনা ।

সেদিন বাড়িতে এসে সুকন্যা র শরীরের কথা কল্পনা করতে করতে বেশ উত্তেজনা সৃষ্টি হচ্ছিল। কতদিন শরীরের খিদ বয়ে বেড়াচ্ছি, এমন অবস্থায় ভাবলাম হোয়াটসঅ্যাপ নম্বর আছে যখন ম্যাসেজ করি। তারপর মন সায় দিল না। কিন্তু শরীরের উত্তেজনা ক্রমশ বেড়েই চলছিল। তারপর মাথায় এল সুকন্যা র ফেসবুক আছে কিনা সার্চ করি,, বলে ফেসবুক এ সার্চ করলাম প্রথমদিকে পেলাম না, তার নীচের দিকে কয়েকটি একাউন্ট পর ছবি দেখে চিনতে পারলাম, ভাগ্য ভালো ছিল তাই প্রোফাইল লক ছিল না।

প্রোফাইলে ঢুকে প্রথমে ডিপি দেখতে থাকলাম, একটি হলুদ শাড়ি আর গোলাপি ব্লাউজে যা লাগছিল, শব্দে বর্ননা করা যাবে না। নাভীর নীচে শাড়ি না পরলেও পেটের কিছুটা অংশ দেখা যাচ্ছিল, হালকা মেদে পেট কোমল থলথলে সেক্সি লাগছিল। আমি পেট আর দুধের সাইজ দেখে নিজেকে কন্ট্রোল করতে পারলাম না, বাথরুমে গিয়ে ফেসবুকের ডিপি দেখে, আর ডিপির থলথলে সেক্সি কোমল পেট দেখে আমার সাড়ে ছয় ইঞ্চি লিঙ্গ বের করে কলার ছাল ছাড়িয়ে ডান হাতে ফোন ধরে বাম হাতে ধোন উপর নীচ করতে শুরু করলাম আর মনে মনে সুকন্যা র দুদু গুলো কল্পনা করতে লাগলাম। এইভাবে পাঁচ মিনিট উপর নীচ করতে করতে সুকন্যা র থলথলে পেট ধোনের কাছে নিয়ে গিয়ে চোখ বুজিয়ে মোবাইলে র ওপর সাদা এক কাপ থকথকে বীর্য নিঃসরণ করলাম।

যখন স্বাভাবিক অবস্থায় ফিরলাম, মনে পড়ল মোবাইলে র ওপর মাল পড়েছে,, সঙ্গে সঙ্গে নিজের গামছা নিয়ে মুছে পরিস্কার করে চালের ড্রামে ঢুকিয়ে দিলাম মোবাইল টি।

চলবে

( কমেন্ট করে গঠন মূলক সমালোচনা করুন, কোথায় কি খামতি থেকে গেছে বললে পরবর্তীতে লিখতে সুবিধা হবে)
 

Users who are viewing this thread

Back
Top