What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
গার্গীর যৌন ক্ষুধা পর্ব ১ - by ssrkr

আমার নাম গার্গী, পাড়ার দাদারা আর স্কুল এর ছেলে বন্ধুরা গাড়গী বলে।
আমার এই রকম নাম হবার কারন আছে, আর সেটা আমার ভালই লাগে ।

বিশেষ করে যখন ওরা আমাকে পাব্লিক প্লেস এ অপমান করে তখন আমি মনে মনে খুব এঞ্জয় করি।
আজকেই তো স্কুলl থেকে বাসায় ফেরার পথে দুপুর বেলায় খোলা রাস্তায় পাড়ার কয়েকজন দাদা যেভাবে প্যান্টি নামিয়ে দিয়ে দু পা ফাক করিয়ে আমার মাংএর জল খসিয়ে দিয়েছে যে বাড়ি ফেরার বাকি রাস্তায় পুরো শরিরটা থরথর করে কাপছিল।

দুই পা বেয়ে পেচ্ছাব গড়িয়ে মোজা জুতো ভিজে গিয়েছিল।
আমার ভাগ্য ভাল যে রাস্তায় সেই সময় রোদের জন্য বেশি লোক ছিলনা।

দু-একজন দেখলেও ওরা যেভাবে আমাকে guard করে রেখেছিল যাতে বোঝা না যায়। অার অামিও চুপচাপ বাধ্য মেয়ে হয়ে ওদের খুশি করেছি।

বাড়িতে ফিরে বাথরুমে গিয়ে ভাল করে ধুয়ে স্নান করে ডায়েরিতে লিখে রাখছি।
ওরা আমার প্যান্টিটা নিয়ে গেছে, বলেছে সন্ধে বেলায় টিউশন পড়ে আসার সময়ে দেবে, শর্ত অামাকে প্যান্টি না পরেই পড়তে যেতে হবে।

এটা আমার কাছে এমন কিছু না, মাঝে মাঝেই অামি যখন বাড়ির কারও সাথে বাইরে যাই তখন প্রায়ই প্যান্টি ছাড়াই স্কার্ট পড়ি অার সুযোগ পেলেই বাস বা ট্রামে পাছায় হাত দেওয়ানোর জন্য বেশি বয়সের লোকের কাছাকাছি গিয়ে দাড়াই। অনেকে হাত দিয়ে যখন বুঝতে পেরেছে ভেতরে কিছুই নেই তখন সাহস করে ভেতরে হাতও দিয়েছে অামিও যাতে তাদের অসুবিধা না হয় সেভাবে দাড়িয়ে টেপার সুযোগ করে দিয়েছি।

আমি দেখতে খুব সাধারন, অামার বুক খুব ছোট প্রায় ছেলেদের মতোন, আর মাথার চুল গুলো ছোট করে কাটার ফলে অামাকে খুবই ইনোসেন্ট দেখায়, ফলে কেউ চটকরে বুঝতে পারে না আমার ভেতরে কি আছে।
আমার বয়সের মেয়েরা আমাকে নিয়ে হাসলেও আমি জানি আমার চেহারা কিভাবে আমাকে নানাভাবে আমার ভেতরের চাহিদা পুরন করতে সাহায্য করে, তাই চেহারা নিয়ে আমার কোনও মাথাব্যথা নেই ।

মাঝেমধ্যে যখন বাড়িতে একা থাকি তখন তো খালি একটা ছোট হাফ প্যান্ট পরেই ব্যালকনিতে গিয়ে বই পড়ি। কেউ চটকরে দেখে আমাকে মেয়ে বলে বুঝতেই পারেনা।

আর যদি কেউ দেখে চিনেও ফেলে তখন আমি না দেখার ভান করে ঘরে ঢুকে আসি। পাড়ার দাদারা জানে তাই কোনো প্রবলেম হয় না। ওদের এ ব্যাপার জানা আছে তাই যদি কেউ আমাকে ওভাবে দেখে ফেলে তবে বুঝতে পারে বাড়িতে একা আছি । তখন ইচ্ছে হলে ওরা বাড়িতে চলে আসে।

পড়াশুনায় খারাপ ভাবার কোন কারণ নেই … বরাবরই আমি ভাল result করে এসেছি, অনেক টিচারই আমাকে টিউশন ফী ছাড়াই পড়ান, অবশ্যই তাদের কথামত আমাকে বাধ্য হয়ে পড়তে হয় ।

বেশিরভাগ যারা একা থাকেন তারা আমাকে স্পেশাল টিউশন দিতে ডাকেন অার সেখানে পড়ার আনন্দও অনেক, পড়ার সময় তো আমাকে ন্যাঙটো হয়েই বসতে হয়। আর পড়ার ফাকে ফাকে চলে আমার মাংএর ভেতর হয় স্যারের ধন অথবা আঙলী করে জল খসানোর মজা।

সব টিচার অবশ্য চোদেন না, তাই বলে আমাকে কেউই জল না খসিয়ে ছাড়েন না।

আমারও যত জল খসে তত বেশি পড়ায় মন বসে। মাঝেমধ্যে বাড়ির থেকে মা অথবা বাবা ফোন করে খবর নেয় যে অামার পড়াশুনা ঠিক মতো হচ্ছে কি না, তখনই আরও বেশি ভাল লাগে, হয়ত তখন স্যারের বাড়াটা আমার মুখে.. রস বেয়ে বেয়ে পরছে আমার ঠোটের কোনা দিয়ে অার নয়ত স্যার আমাকে টেবিলে উঠিয়ে পেছন থেকে আমার গুদে ঠাপ দিতে দিতে ফোনে কথা বলছেন আমার বাড়ির লোকের সাথে। আমার মনে হয়েছে যেন বাড়িতে বসেই আমি স্যারের চোদা নিচ্ছি গুদ ফাক করে। আরো বেশি উত্তেজিত হয়ে পরি আরো বেশি করে জল কাটতে থাকে আমার গুদের। মাঝেমধ্যে আমি স্যারের কাছ থেকে ফোন নিয়ে কথা বলি বাড়ির সাথে।

বাড়িতে সবাই আমাকে ভাল ছাত্র বলে জানে আর তাই কোন রকম সন্দেহই করে না।
(এই গল্প আমার এক ছাত্রীর ডাইরীর থেকে নিয়ে পাঠালাম, আমি এই ওয়েব সাইটের একজন নিয়মিত পাঠক। যদি সকলের ভাল লাগে জানালে আরও পাঠাব)

আমার নাম শেখর, পেশা এক নামকরা ইংলিশ মিডিয়াম স্কুলের বায়োলজি টিচার। বয়স ৩৮, অবিবাহিত । ওপরের লেখাটা আমারই এক ছাত্রীর ডাইরী থেকে পাঠিয়েছিলাম। মেয়েটি আমার কাছে পড়তে আসে, সায়েন্স গ্রুপের জন্য আমিই ওর স্কুলের সাথে সাথে প্রাইভেট এও পড়াই। পড়াশুনাতে মেয়েটি বেশ ভালোই অবশ্য ওর ফিজিক্যাল পারফরমেন্সেও খুবই আকর্শনিয়া। যেদিন প্রথম ওদের ক্লাস নেবার জন্য ঢুকলাম সেদিন গার্গী যদি ইউনিফরমে না থাকত তবে ছেলে বলে ভুল করতাম। পরে স্কুলের অন্য টিচারদের কাছে ওর স্টুডেন্ট হিসেবে রেপুটেশন আর শারিরীক চাহিদার কথা জানতে পেরে ওকে ডেকে টিউশন দেবার কথা বলতেই ও এক কথায় রাজি হয়ে গেল।

এছাড়াও ওর বাবার রেপুটেশনও জানতে পারলাম। রুলিং পার্টির একজন বেশ নামজাদা লোক শুনে মনে মনে একটু ভয় যে হয়নি তা বলব না, কিন্ত্তু ও প্রথম দিনেই পরতে এসে যেভাবে আমাকে ম্যানেজ করে নিল তাতে ওর সাহসের প্রশংসা না করে পারা যায় না।
সেদিনের কথা মনে রাখার মতো ।

স্কুলের কিছুটা দূরে একটা ফ্ল্যাটের বন্দোবস্ত করে দিয়েছে স্কুল কর্তৃপক্ষ, সব গুছিয়ে উঠতে পারিনি। বিকেলের একটু আগেই গার্গী চলে এলো । স্কুলের পোশাকেই এসেছে । আগেই ওর বাবার সাথে ফোনে কথা হয়েছে । ও এসেই বাথরুমে গিয়ে ফ্রেস হয়ে নিল তারপর বেরিয়ে এসে পড়ার টেবিলে বসে অামাকে নিজের কিছু কথা অকপটে বলে গেল। ওর কথায় বুঝতে পারলাম ও যাকে বলে নিম্ফোম্যানিয়াক, মানে- যাকে খারাপ ভাষায় চোদনখোর বলে ও ঠিক তাই।

আমি এরকম সাহস কোন মেয়ের মধ্যে আজ পর্যন্ত দেখিনি। বাথরুম থেকে এসে পরনের প্যান্টি আমার সামনেই নামিয়ে পায়ের নিচে ফেলে আমাকে বলল –
স্যার আমার প্যান্টি পরে থাকতে ভাল লাগেনা, আপনি তো আমার কথা আর স্যারদের কাছে শুনেই নিয়েছেন, আসলে আমার শুধু পড়লে পড়া মনেই থাকেনা, জল খসে গেলেই পড়া বেশি মনে রাখতে পারি, আর জল না খসালে খুব মাথায় ব্যাথা শুরু হয়।

যদিও এরকম কচি মেয়ের মুখে এসব শুনে মনে মনে মজাই পাচ্ছিলাম কিন্তু মুখে বললাম নিজে নিজে করে নাওনা কেন!

শুনেই ও বলে উঠল – আমার নিজে করতে গেলে খুব রাগ হয় আর কান্না পায়। আপনি প্লিজ আর কিছু না বলে আমাকে একটু করে দিন যাতে আমি পড়তে বসতে পারি।
আমি অল্প হেসে বললাম – কি করে দেব!

ও এবার একগাল হেসে মিষ্টি করে বলল – চুদুন আমাকে.. চুদে গুদের রস বের করে দিন.. এই দেখুন আমার অবস্থা.. বলেই চেয়ারের ওপর এক পা তুলে স্কার্ট তুলে দিল কোমর অবধি ।

পিউবিক হেয়ার সুন্দর করে কামান আর বেশ puffy আর থাই বেয়ে রস গড়িয়ে নামছে, চোখ ফেরাতে পারছিলাম না,
ওর সাথে কথা বলতে বলতেই আমার পায়জামার ভেতরে মহারাজ দাড়াতে আরম্ভ করেছিল এবার আর বাধা মানলনা.. উত্তেজিত হয়ে ফুলে উঠিল।

ও দেখে বেশ খুশী হল কারন নিজের স্কার্ট নামিয়ে শুধুমাত্র সার্ট পরা অবস্থায় এসে আমার পায়জামার ওপর দিয়ে আলতো করে হাত বোলাতে শুরু করল আর বুকে মাথা ঘসতে ঘসতে মিষ্টি করে বলল.. আমাকে যত ইচ্ছা মন খুলে খারাপ কথা বলুন, আমি শিখতেই তো এসেছি আপনার কাছে।

একা ঘরে এমন আধা ন্যাংটো কচি মাল পেয়ে আমারো আর তর সইছিল না। তাড়াতাড়ি পাজামার দড়ি খুলতে গিয়ে গিট পাকিয়ে গেল, ধুর শালা বলে এক টানে দড়ি ছিড়ে পাজামা খুলে ফেলে দিতেই গার্গী আমার বাড়ার সাইজ দেখে বলে উঠল বাব্বা এত্তোবড়ো, এভাবে বললেও কিন্তু ও ভয় পেলোনা, বাড়ার মাথার থেকে ছালটা টেনে লাল মুণ্ডিটার পেচ্ছাপের ফুটোতে জিভ লাগিয়ে চাটতে শুরু করল, অল্প অল্প রস বেরিয়েছিল সেগুলো পাক্কা খানকীর মত চেটে খেল, তারপরও থামাথামি নেই, বাড়াটা মুখের ভেতরে যতটুকু সম্ভব ঢুকিয়ে নিয়ে বিচির থলিটা আরাম করে টিপতে আরম্ভ করল।

বেশ কিছুক্ষণ এবাবে চুষে ও উঠে দাড়াল, টেবিলের ওপর দুপা তুলে ফাক করে কোমর টেবিলের বাইরে ঠেলে বুকটা টেবিলে লাগিয়ে এমন একটা পজিশনে এল যে ওর কচি গুদের ভেতরের লাল মাংস দেখতে পারছি, আমি দেরী না করে ওর মাংসল পাছাটা ধরে আর একহাতে বাড়াটা ওর গুদের মুখে সেট করে আলতো করে চাপ দিলাম.. পুচ করে শব্দের সাথে বাড়ার মাথা ভেতরে.. ওর গুদের ভেতর রসে জবজব করছে, আস্তে আস্তে দু-চারবার ভেতর বার করেই একঠাপে পুরো বাড়াটা ভরে দিলাম ওর কচি গুদের ভেতর পর্যন্ত, বুঝতে পারছিলাম গুদের ভেতরের পটলের গোড়ার দেয়ালে গিয়ে ধাক্কা মারছে বাড়ার মাথা। ও আহ্ শব্দ করল শুধু তারপর ফিসফিস করে বলল আই লাভ দিস.. আবার আবার মারুন স্যার। আমি বাড়াটার মাথা পর্যন্ত টেনে বের করে আবারো মারলাম বোম্বাই ঠাপ ও কেপে উঠল বলল আবার মারুন এবার অামার গুদের আসল মজা হচ্ছে।

আমারো বেশ মজা হচ্ছে, এত কচি রেণ্ডী কখনো চুদিনি আর এমন গুদের খাই কারও দেখিনি। এমন মাগী চোদার মজাই আলাদা।

গুদে বাড়া ঢোকাবার করছি আর বাম হাতের একটা আঙুল পাছার ভেতরে ঢুকিয়ে নাড়ছি। মেয়েটা কথা বন্ধ করে দাত দিয়ে ঠোট চেপে ঠাপ খাচ্ছে। কিছুক্ষণ এভাবে করার পর ও বলে উঠল পড়বে পড়বে স্যার আমার জল পড়বে… বলতে বলতেই খানকী পাছাটা ঠেলে টেবিলের বাইরে বের করে ঘর ভরে একপেট পেচ্ছাপ ছেড়ে দিয়ে বলল- সরি স্যার পারলামনা বেশিক্ষণ ধরে রাখতে, আমি পরিস্কার করে দেব সব।

আমার তখনো বাড়া দাড়িয়ে ও ঘুরে বসে বাড়াটা মুখে নিয়ে চুষে পরিস্কার করে দিল বলল – আপনি চেয়ারে বসুন আমি আপনার কোলে বসেই পরব। আমি চেয়ারে বসতেই ও আমার টেবিলের দিকে মুখ করে আমার কোলে বসে বাড়াটা নিজের গুদে ঢুকিয়ে নিল আর দু-পায়ে ভর দিয়ে অল্প কোমর উঠিয়ে আবার বসে পরল এভাবেই গুদে বাড়া ঢুকিয়ে চুদতে চুদতে পড়তে শুরু করল। আমিও ডান হাতটা সামনে দিয়ে ওর গুদের ক্লিটটা নারতেই ও হিসিয়ে বলল হ্যা স্যার এভাবেই নাড়তে থাকুন- বই থেকে মুখ না তুলে বলল আপনার যা ইচ্ছা করতে পারেন।

আমি বললাম এখনি যদি পড়ায় মন দিস তবে তোকে ভাল করে চুদবো কি করে.. ও বইটা রেখে বলল গালি দিয়ে বলুন- আমাকে খারাপ খারাপ কথা বলুন ।

আমি ওর মুখটা ধরে আমার দিকে ঘুরিয়ে গাল দুটো টিপে ধরতেই ওর মুখ হা হয়ে গেল- একদলা থুতু ওর মুখের ভেতরে দিয়ে বললাম তোর মতন খানকি বেশ্যাবাড়িতেও পাওয়া যাবেনা। আজ তোকে চুদে তোর গুদ আর পোদ হলহলে করে দেব।

স্যার এখনও কেউ আমার পোদের ফুটো চোদেনি, সবাই ঘেন্না পায়। আমারও খুব ইচ্ছা পাছার ফুটোয় বাড়া নেবার, আপনি প্লিজ আমার পাছার ফুটো চুদে দিন- আপনি যা বলবেন আমি শুনবো বাধ্য হয়ে।

আমি ওকে আবার কোলে তুলে টেবিলে চিৎ করে শুইয়ে দিলাম- দু-পা দু-হাত দিয়ে ছড়িয়ে ধরে বাড়াটা ওর পোদের ফুটোর মুখে লাগিয়ে চাপ দিলাম কিন্তু খুব টাইট ঢুকলোনা, ওকে বললাম পায়খানা করার সময়ে যেমন কোথ পেরে হাগা বের করে সেরকম করে চাপ দিতে। ও সেভাবে কোথ পারতেই আমি বাড়াটা ধরে চাপ দিলাম পুউচ করে শব্দের সাথে মুন্ডিটা ঢুকে গেল।

ও প্রায় চিৎকার করে উঠতে গিয়েও সামলে নিল, বলল ব্যাথা লাগছে স্যার বের করে নিন। এমন চোদনখোর মেয়ে বলছে ব্যাথা লাগছে মানে বেশ ভালই লেগেছে, জোর করলামনা। কারন যদি ওর বাড়িতে বুঝতে পারে তবে চোদাও বন্ধ হবে আর আমার চাকরিও যাবে, তাই অার জোর না করে আবার কোথ পারতে বললাম ও কোথ পারতেই বাড়াটা আস্তে করে বাইরে বের করে আনলাম।

বাড়া বের হয়ে আসার সাথে সাথেই ওর পোদের ফুটো দিয়ে অল্প পায়খানা বেরিয়ে পরল। ভাল করে দেখলাম পায়খানাতে অল্প রক্ত লেগে আছে। ব্যাথায় ওর চোখ দিযে জল চলে এসেছে, সেই অবস্থা দেখে আমি ভয় পেয়ে গেছি দেখে ওই বলল এভাবে হবেনা। পোদে তেল দিয়ে আংলী করে আগে ফুটো একটু ঢিলে করতে হবে, আজ খুব ব্যাথা করছে-পরদিন যখন আসব তখন আগে পাছার ফুটোতে তেল মালিশ করে তারপর পড়তে বসব। আর চোদা হলনা, আমার ভুলের ফল আর কি করি! রক্ত দেখে আমার ধনটাও নেতিয়ে গিযেছে।

দুজনে মিলে নোংরা পরিস্কার করে স্নান করে ও চলে গেল, ওর ডায়রীটা দেখি টেবিলের ওপরে ফেলে গেছে সেটা উল্টে দেখতে গিয়ে যা পেলাম তা শুধু গল্পেই সম্ভব। যাইহোক ডায়রি থেকেই আপনাদের জন্য একটা দিনের কথা তুলে দিয়েছি আগেই । নিশ্চয়ই ভাল লেগেছে। আরও জানাবো।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top