What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

চাচাতো বোন হেনা (1 Viewer)

MuradHasan

Member
Joined
May 20, 2020
Threads
17
Messages
239
Credits
2,303
চাচাতো বোন হেনা


বন্ধুরা! আমি আসীফ। আজ তোমাদের শোনাবো আমার জীবনের প্রথম প্রেম ও মিলনের গল্প। একেবারে কাচা বয়সের গল্প সবে মাত্র ক্লাস এইটে উঠেছি। বয়স টেনেটুনে ১৩/১৪ বছর।
আমাদের স্কুলের নাম, সিভিল এভিয়েশন হাই স্কুল, তেজগাঁও। ছায়া ঢাকা, পাখি ডাকা অদ্ভুত সুন্দর এক বিদ্যালয়। চারপাশ গাছপালা ছাওয়া বড়ই রোমান্টিক পরিবেশ। আমাদের স্কুলের রেপুটেশন খুব ভালো। সুতরাং বুঝতেই পারছ ধনী বাবা মায়ের মেধাবী ছেলে - মেয়েরাই এখানে লেখা পড়া করার সুযোগ পায়।

আমার বাবা জনাব 'আরমান সাফায়াত' একজন শিল্পপতি। আব্বু ঢাকার নামকরা একটা গার্মেন্টস এবং ঢাকা টু ফরিদপুর রোডের বিখ্যাত, 'Silk Line' নামক বাস (পরিবহণ) কোম্পানির মালিক। ইস্পাহানী কোম্পানির একজন লিডিং শেয়ার হোল্ডার ও পরামর্শ দাতা। বুঝতেই পাড়ছ সে একজন যথেষ্ট ধনী ব্যক্তি। আমি ছোট বেলা থেকেই অসম্ভব মেধাবী ছাত্র। সবাই আমাকে নিয়ে অনেক ভালো কিছু এক্সপেক্ট করে। আমি নিজেও চাই ভালো রেজাল্ট করে সবাইকে হ্যাপি রাখবো।

জানুয়ারি ১, ২০১৪।
আমার খালাতো বোন মিলি আর আমি এক সাথে পড়ি। মিলি আমার বড় খালার মেজো মেয়ে। আজ প্রথম ক্লাস তাই আমাদের সাথে নিয়ে এসেছে মিলির বড় বোন জুলি আপু। জুলি আপু অসম্ভব সুন্দরী আর কি বলবো হেব্বি সেক্সি। আমি ছোট্ট বেলা থেকে তার প্রেমে পাগল হয়ে আছি। যদিও সে আমার চেয়ে ৫ বছরের বড়। তবুও অসম্ভব ভালোবাসি। অনেক ইচ্ছে ছিলো বড় হয়ে জুলি আপুকে বিয়ে করবো। কিন্তু আমার মন ভেঙে দিয়ে সে অন্য একজন কে বিয়ে করে ফেললো। অনেক কেঁদেছি, কিন্তু বাস্তবতা তো মেনে নিতেই হবে। যা হোক আমি জুলি আপু আর মিলি এমনকি তাদের ছোট বোন লিনা, যে এখন ক্লাস ফাইভে পড়ে, তাদের তিন বোনকেই ভোগ কড়ার সুযোগ পাবো। সে গল্প আরেকদিন বলবো।

আমাদের ক্লাসে বসিয়ে দিয়ে জুলি আপু চলে গেলো। প্রথম বেঞ্চে না হলেও দ্বিতীয় বেঞ্চে ঠিকই যায়গা হলো। তিন জনের উপযোগী বেঞ্চ। বাম পাশে আমার সুন্দরী খালাতো বোন মিলি। মাঝে আমি ডান পাশে কেউ বসেনি। ইচ্ছে ছিলো আমার বন্ধু সনেট বসবে কিন্তু পাজিটা এখনো এলো না। কিন্তু আমার কিশোর মনে প্রেমের ঢেউ তুলে আমার পাশে বসলো পরির মতো সুন্দরী একটা মেয়ে। আমি প্রথম দেখায় প্রেমে পরে গেলাম। ওর হাসি দেখে আমার মাথা ঘুরে পরে যাওয়ার মতো অবস্থা। কারো হাসি এতো সুন্দর হতে পারে আমার জানা ছিলোনা। হাসলে দুই গালে কি অপূর্ব সুন্দর টোল পরে। আমি পাগল হয়ে যাচ্ছি যেনো। হাই হ্যালো বলে জানতে পারলাম এই ডানাকাটা লাল পরির নাম ইতি।
জেসমিন ইতি!

আমি, মিলি আর ইতি, তিন জনের বন্ধুত্ব দারুণ জমে উঠলো। আমি ইতিকে বিভিন্ন ভাবে ইম্প্রেস করার চেষ্টা করলাম। খুব শিঘ্রই আবিষ্কার করলাম আমার একটা অব্যর্থ অস্ত্র হলো ভুবনজয়ী লেডি কিলার হাসি। যা দেখে ইতি অভিভূত হয়ে যায়। আমি বুঝতে পারি ইতিও আমাকে নিয়ে অনেক Feel করে। কিন্তু কেনো জানিনা কিছুতেই ধরা দেয়না। ক্লাসের সবচেয়ে সুদর্শন আর হ্যান্ডসাম ছেলেদের মধ্যে আমিও একজন। অথচ ইতি বার বার আমাকে ইঙ্গিতে বুঝিয়ে দেয় আমি শুধু ওর বেস্ট ফ্রেন্ড। সবচেয়ে ভালো বন্ধু।

৯ ফেব্রুয়ারি, ২০১৪
আজ আমরা গ্রামের বাড়ি যাচ্ছি।
আমাদের গ্রামের বাড়ি ফরিদপুর।
আব্বুর অফিস থেকে দশদিনের ছুটি নিয়েছে। তাই আব্বু, আম্মু, আমি আর ভাইয়া, আমরা চারজন গ্রামের বাড়ি যাচ্ছি। ভাইয়া তখনো বিয়ে করেনি। সদ্য বুয়েট থেকে প্রথম হয়ে কম্পিউটার সাবজেক্ট এর উপর বিএসসি করে ইঞ্জিনিয়ার হয়েছে। কোর্স শেষ হওয়া মাত্র আব্বুর এক ইয়োরোপীয়ান বন্ধুর সুবাদে ইয়োরোপের সবচেয়ে বড় টেক কর্পোরেশন, 'Atlantis Corp.' এ সিনিয়র পদে চাকরির প্রস্তাব পায়। আগামী মাসে ইয়োরোপ চলে যাবে তাই তার জন্যই ফরিদপুর যাচ্ছি।
ফরিদপুর পৌছাতে বিকাল ৩ টা বেজে গেলো। আমাদের বাসা ফরিদপুর এর কমলাপুর। বাসায় পৌছাতে চাচা, চাচী, চাচাতো ভাই - বোন সবাইকে পেয়ে খুশি আর কাকে বলে! আমার চাচাতো ভাই সুজাত আমাকে পেয়ে খুব খুশি। সে আমার থেকে পাচ, ছয় বছরের বড়। আমাকে খুব স্নেহ করে। আর চাচাতো বোনের নাম হেনা। আমি ওকে হেনা এবং হেলেন যখন যেটা ইচ্ছা সেই নামে ডাকি। হেনা আমার চেয়ে দের বছরের বড়। ক্লাস নাইনে পড়ে। তবুও ছোট বেলা থেকে একে অপর কে নাম ধরে ডাকি।

আমি একা একা বেডরুমে দাঁড়িয়ে তোয়ালে দিয়ে হাত মুখ মুছছি। এর মাঝে হেনা দরজা প্রায় উড়িয়ে দিয়ে রুমে ঢুকলো।
হেনাকে দেখে আমি পুরো বোল্ড হয়ে গেলাম। আমাদের বংশের সবাই বেশ সুন্দর। হেনাও অনেক সুন্দরী। সেটা ব্যাপার না। আমি ওর ফিগার দেখে বোল্ড আউট হয়ে গেছি। ক্লাস এইটে পড়ি। তখন যৌবনের সব উপাদান আমার মধ্যে আছে। মেয়েদের প্রতি আকর্ষণ অনুভব করি। কাছে পেতে ইচ্ছে করে। তিনবছর আগে যখন ওকে দেখেছি, তখন ওর বুক পিঠ সব সমান ছিলো। এখন ওর বুকে কমলা লেবুর মতো খাড়া খারা সুন্দর দুধ হয়ে গেছে। পড়নের লেহেঙ্গা হেনার শরীরের বাক গুলোকে স্পষ্ট করে ফুটিয়ে তুলেছে। যা দেখের নিজেকে সামলে রাখা মুশকিল হয়ে গেছে। আমাকে দেখে উড়ে এলো হেনা।
-- আসীফ...!!!
আমার বুকে ঝাঁপিয়ে পড়ল। এতো জোরে ঝাপ দিয়েছে আমি নিজেকে সামলাতে পারলাম না। ওকে বুকে নিয়ে হুরমুর করে চিত হয়ে বিছানায় পরলাম। একটু লজ্জা পেলাম। কিন্তু হেনা এসব খেয়ালই করেনি।
-- ওহ আসীফ! কেমন আছিস? এতদিন পর বুঝি আমায় মনে পরলো??
ইত্যাদি ইত্যাদি..।
বড় কথা হলো আমি ক্রাশ খেয়ে গেছি। ইতির কথা মনেই নেই। আমার বুকের উপর শুয়ে থাকা উঠতি যৌবনা চাচাতো বোন আমার মাথা নষ্ট করে ফেলেছে। আমি আগে কোন মেয়ের সাথে সেক্স করিনি। কিন্তু হেলেন বা হেনা যা ই বলিনা ক্যানো, ওকে আমার চাই। নিজের অজান্তে বুকের উপর শুয়ে থাকা হেনাকে জড়িয়ে ধরলাম।
-- হেলেন!
-- কি?
-- তুমি অনেক সুন্দর হয়ে গেছো। কি সুন্দর দেখতে তুমি!
হেনা লজ্জা পেলো।
-- তুই আমাকে তুমি তুমি করছিস ক্যানো? আমি কি তোর বউ??
বলেই খিলখিল করে হাসতে লাগলো।
-- তোমাকে... সরি তোকে বিয়ে করার জন্য আমি সাত বার জন্মাতেও রাজি আছি।
ও লজ্জায় একেবারে লাল হয়ে গেলো। নিজেকে ছাড়িয়ে নিয়ে সোজা হয়ে বসলো।
-- তুই অনেক দুষ্টু হয়ে গেছিস।
আমি শোয়া অবস্থায় হেনাকে হেচকা টানে বুকে এনে ফেললাম। ওর কোমর জড়িয়ে ধরলাম। আমার বুকে ওর নরম দুধের ছোঁয়া পেয়ে আমার নুনু প্যাণ্টের মধ্যে শক্ত হয়ে হেনার তল পেটে ধাক্কা দিচ্ছে।
-- তোর মনে কি মনে হয় আমি তোর সাথে দুষ্টুমি করছি?
হেনা নিজেকে ছাড়াতে চাইলো।
-- আসীফ এসব কি করছিস? ছাড় আমাকে!
-- না আগে আমার কথা শুনবি তারপর।
-- আসীফ ছাড় কেউ দেখে ফেলবে।
-- না হেনা, আগে আমার কথা শুনতে হবে।
হেনা হাল ছেড়ে দিলো।
-- আচ্ছা বল।
আমি ওকে বুকের সাথে পিষতে লাগলাম। হেনা অস্বস্তি বোধ করছে।
-- হেনা আমি তোকে সেই ছোট্ট বেলা থেকে ভালোবাসি। আমি তোকে নিয়ে ঘড় বাধার স্বপ্ন দেখি।
হেনা আবার নিজেকে ছাড়াতে চাইলো।
-- আসীফ আমি তোর চাচাতো বোন।
-- তাতেকি? চাচাতো বোনকে কেউ বিয়ে করেনা??
-- আসীফ বুঝার চেষ্টা কর বাসা থেকে মেনে নিবে না।
-- ক্যানো মেনে নিবেনা। আমি দেখতে খারাপ? দুনিয়ার কেউ চাচাতো বোনকে বিয়ে করে না??
-- আসীফ আমি তোর থেকে দের বছরের বড়। বুঝার চেষ্টা কর ভাই।
-- আমি এতো কিছু বুঝি না। তুই আমাকে ভালোবাসিস কিনা বল। আমি শুধু তোর জন্য ফরিদপুর এসেছি। আমি গত তিনটে বছর ভেবে দেখেছি, তোকে ছাড়া আমি বাঁচবোনা।
-- আসীফ আমি তোকে নিয়ে এভাবে কখনো ভাবিনি। তোকে শুধু ভাই না, আমি আমার কাছের বন্ধু ভাবি। এবার আমাকে ছাড়।
-- হেনা তোকে যদি আমি না পাই, তাহলে আমি বাচবো না। আমি সেই ছোট্ট বেলা থেকে তোকে পাগলের মতো ভালোবাসি।
-- আচ্ছা বেশ, আমাকে একটু ভাবতে দে।
আমি ওকে ছেড়ে দিলাম হেনা দৌড়ে পালিয়ে গেলো।
রাতে ছোট বেলার মতো হেনা আর আমি একসাথে ঘুমালাম। আমাদের জন্য দক্ষিনের পুকুর পাড়ের রুমটা ধার্য করা হলো। হেনা আমার মন রক্ষা করে একসাথে শুলেও একটা কথাও বললো না।

পরে দিন হেনা আমার থেকে পালিয়ে বেড়ালো। চোখাচোখি হতে চোখ নামিয়ে নিলো। মুখে হাসি নেই। মন খারাপ করে ঘুরছে আমিও গম্ভীর হয়ে রইলাম। ওকে বিরক্ত করলাম না।
১১ ফেব্রুয়ারি থেকে আমি ওর সাথে কথা বলার চেষ্টা করলাম। ও একটু একটু কথা বলে আর আমাকে এড়িয়ে চলে।
১২ তারিখ আমি দুশ্চিন্তায় নাওয়া খাওয়া বন্ধ করে দিলাম। দুপুরে সবাই একসাথে খেতে বসলাম কিন্তু টেনশনে খেতে পারলাম না। যাকে এতো ভালোবাসি সে আমাকে এড়িয়ে চলে। আমি আমি খাবার নিয়ে নাড়াচাড়া করে উঠে পরলাম। সবাই জিজ্ঞেস করলো, না খেয়ে উঠে যাচ্ছিস। কি হয়েছে?
আমি কোন রকমে বললাম
-- শরীর খারাপ লাগছে।
ঘড়ে এসে দরজা আটকে শুয়েশুয়ে কাঁদতে লাগলাম। হেনার যেনো একটু মায়া হলো। ও আমার দরজায় এসে টোকা দিলো।
--আসীফ...!! আসীফ!!!
 

Users who are viewing this thread

Back
Top