What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
ছাত্রী উন্নয়ন প্রকল্প ও সাজিয়ার উন্নয়ন - by adreanbody

আফ্রোদিতি গার্লস স্কুল এন্ড কলেজ মূলত দুইটি কারণে বিখ্যাত। প্রথমত মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষায় গত ১০ বছরে কেউ অকৃতকার্য হয়নি। দ্বিতীয়ত অনেক পুরুষ শিক্ষক সম্বলিত গালর্স স্কুল এন্ড কলেজ হওয়া স্বত্বেও এক যুগের মধ্যে কোন যৌন হয়রানির রিপোর্ট পাওয়া যায়নি। দেশের স্কুলগুলোর মধ্যে তাই অন্যতম সফল স্কুল এটি। আর এই সব সম্ভব হয়েছে জনাব আনিসুর রহমান প্রধান শিক্ষক হিসেবে আসার পর। তার আগে আফ্রোদিতি গার্লস স্কুল এন্ড কলেজে পাশের হার ছিল মাত্র ৫০% এবং প্রতি বছরই এক দুইজন শিক্ষক যৌন হয়রানির দায়ে বরখাস্ত হতো। কোন ভালো পরিবার তার মেয়েকে এখানে ভর্তি করতো না। মাত্র কয়েক বছরে আনিসুর রহমান কিভাবে পাল্টে ফেললেন এই প্রতিষ্ঠানকে তা জানতে হলে জানতে হবে এর পেছনের এক বিচিত্র অন্ধকার অধ্যায়।

সাজিয়া আফ্রোদিতি গার্লস স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্রী। নবম শ্রেণীর ছাত্রী হলেও সাজিয়ার বয়স কয়েক মাস আগে আঠারো পেরিয়েছে। তেত্রিশ, ঊনত্রিশ, তেত্রিশ ফিগারের সাজিয়া পুরোদস্তুর সুন্দরী। তার ফর্সা চেহারার গড়নের মধ্যে প্রয়োজনের চেয়ে একটু লম্বা ঠোঁট ও টানা চোখ তাকে আবেদনময়ী করে তুলেছে। এই সৌন্দর্যের জন্যই সাজিয়া ক্লাস সিক্স থেকে প্রেমের প্রস্তাব পেয়ে আসছে। জীবনভর্তি উথালপাথাল আবেগে সাজিয়া ক্লাস সিক্স, ও নাইনে একবার করে ফেল করেছে। তার আগে ক্লাস ফোরে অসুস্থতার জন্য একবারে পার হতে পারেনি। সব মিলিয়ে বয়স আঠারো হলেও এখনো সে ক্লাস নাইনে। কয়েকমাস আগেও সে ক্লাসের অন্যান্য মেয়ের চেয়ে পড়াশোনায় অনেক পিছিয়ে ছিল। পরিবার ধরে নিয়েছিল যে তাকে দিয়ে পড়াশোনা হবে না।

বিয়ে দিয়ে দেওয়া উচিত কি না তা নিয়েও বাসায় আলোচনা হয়েছে কয়েকবার। কিন্তু হঠাৎ করেই বিগত কয়েক মাসে সাজিয়া পরীক্ষায় অসম্ভব ভালো করতে শুরু করেছে। বছরের প্রথম দুই পরীক্ষায় শীর্ষ ২০ জনের মধ্যে তার অবস্থান যা অনেককেই অবাক করেছে। শুধু তাই নয়, সে এখন অন্যান্যদের পড়া বোঝাতে পারে, ক্লাসে সব প্রশ্নের উত্তর দিতে পারে। সাজিয়ার এই অভূতপূর্ব উন্নতির পেছনে দায়ী SDSAC প্রকল্প যার পূর্ণরূপ Student Development & Sexual Assault Control প্রকল্প। জনাব আনিসুর রহমান পিছিয়ে পড়া ছাত্রীদের উন্নতিকল্পে এবং যৌন নির্যাতন প্রতিরোধে এই প্রকল্প চালু করেছিলেন যা বিগত এক দশকে অসাধারণ ফলাফল এনে দিয়েছে।

সাজিয়ার এখনো মনে আছে জিনিয়া ম্যাডাম যেদিন ওকে প্রথম SDSAC প্রকল্প সম্পর্কে বুঝিয়েছিল। প্রায় ৫ ঘন্টার সেই মিটিংয়ে সাজিয়াকে ম্যাডাম প্রথমে বুঝিয়েছিল যে সাজিয়ার পড়াশোনার যে অবস্থা তাতে পরিবার খুব দ্রুত তাকে বিয়ে দিয়ে দিবে। তারপর অল্প বয়সে বাচ্চা, সংসার নিয়ে সাজিয়ার জীবনে অর্জন, আনন্দ কিছুই আর থাকবে না। এভাবে তাকে কেউ কখনো বোঝায়নি, তাই সে খুবই ভেঙে পড়েছিল। ম্যাডাম ওকে স্বান্তনা দিয়ে বলেছিলেন "দেখো সাজিয়া, আমিও তোমার বয়স পার করে এসেছি। আমি জানি এই বয়সে কি কারণে তোমরা পিছিয়ে পড়। তুমি খারাপ ছাত্রী না, কিন্তু পড়াশোনায় মনোযোগ দিতে পারছোনা তাই ভালো ফলাফল হচ্ছে না। কেউ যদি আমাকে বলে যে সাজিয়ার ইচ্ছা নেই ভালো করার, সাজিয়া চেষ্টা করেনা তাহলে আমি বিশ্বাস করবো না। কারণ আমি জানি তুমি প্রচুর চেষ্টা করো কিন্তু কোনভাবেই মনোযোগ দিতে পারছোনা।"

সাজিয়া ম্যাডামের কথা শুনে অবাক হয়েছিল। আসলেই সে অনেকবার ভেবেছে ভালোভাবে পড়াশোনা করবে কিন্তু পারেনি। তার মনে হয়েছিল অবশেষে একজন তাকে বুঝতে পেরেছে। সে কাতর ভাবে ম্যাডামকে জিজ্ঞেস করেছিল, "ম্যাডাম, আমার কি কোনো সমস্যায় আছে?"

"একদমই না," হেসে উত্তর দিয়েছিলেন ম্যাডাম।

তারপর উনি অনেকগুলো মনোস্তত্ববিদের বিভিন্ন তত্ত্ব ও উপাত্ত তুলে ধরে সাজিয়াকে ব্যাখ্যা করেছিলেন যে কিছু কিছু মানুষ অন্যদের চেয়ে একটু বেশি যৌনতাপ্রবন হয়। এটা শুধু ছেলেদের ক্ষেত্রে না মেয়েদের ক্ষেত্রেও হয় যা অনেকেই বুঝতে পারেনা। এই মানুষগুলোর ক্ষেত্রে যদি তাদের যৌন চাহিদা পূরণ না হয় তাহলে তারা কোনো কিছুতেই মনোযোগ দিতে পারে না।

সাজিয়া লজ্জা পেয়ে বলেছিলো "ম্যাডাম, আমি এরকম না।"

ম্যাডাম আবারো হেসে বলেছিলেন "সাজিয়া, আমি সব জানি। তুমি যে এই বয়সেই কয়েকজন ছেলের সাথে যৌনতায় লিপ্ত হয়েছো তা আমি জানি।"

সাজিয়াকে ভয় পেতে দেখে ম্যাডাম হেসে আস্বস্ত করেছিলেন "ভয় পেয়োনা। আমি এটা দোষের কিছু মনে করিনা। আমি নিজেও তোমার বয়সে এইসব করেছি।"

সাজিয়ার ভয় কেটে যাওয়ার পর ম্যাডাম একটু গুরুগম্ভীর ভাবে সাজিয়াকে বলেছিলেন "সাজিয়া, তোমার জীবন পাল্টে যাওয়ার মতো একটা প্রকল্প আমি তোমাকে বলবো। শুরুতে একটু অন্যরকম মনে হলেও পুরোটা শুনে তারপর সিদ্ধান্ত নিবে। আশা করছি তুমি হতাশ হবে না।"

সাজিয়া ততক্ষণে ম্যাডামের উপর পূর্ণ বিশ্বাস স্থাপন করে ফেলেছিলো। তাই শুরু করার আগেই সে বলেছিলো "ম্যাডাম, আপনি যা বলবেন আমি করবো। আমাকে শুধু এই জীবন থেকে উদ্ধার করেন।"

ম্যাডাম সাজিয়ার হাতে হাত রেখে বলা শুরু করেছিলেন "SDSAC – Student Development & Sexual Assault Control প্রকল্প প্রায় ১০ বছর আগে শুরু হয় মূলত তোমার মতো ছাত্রীদের জীবন পাল্টে দেয়ার জন্য। পাশাপাশি কিছু শিক্ষকের জীবন আমূল পাল্টে গেছে এই প্রকল্পে। আমাদের প্রিন্সিপ্যাল স্যার দায়িত্ব নেয়ার পর খেয়াল করলেন যে যে সকল ছাত্রী ফেল করছে তাদের বেশির ভাগই আগে থেকেই খারাপ করে আসছে। সবাই তোমার মতো ক্লাস নাইনে উঠতেই ১৮ বছর পার করে ফেলে। উনি আরো খেয়াল করলেন যে এই ছাত্রীদের জীবনে এই বয়সেই একাধিক পুরুষের আনাগোনা আছে। আমাদের প্রিন্সিপাল স্যার সাইকোলজিতে পিএইচডি করা। উনি খুব সহেজেই সমস্যা যে মূলত অতিরিক্ত যৌন চাহিদা তা ধরতে পারলেন। এরপর উনি খেয়াল করলেন যে গত কয়েক বছরে যে কয়েকজন শিক্ষক এই স্কুল থেকে বরখাস্ত হয়েছেন তারা সবচেয়ে প্রতিভাবান শিক্ষক ছিলেন, কিন্তু যৌন নিপীড়ণের অভিযোগে চাকরি হারাতে হয়েছে। তাদের মূল সমস্যা অতিরিক্ত যৌন চাহিদা।

উনি এই দুই সমস্যার একটা সমাধান বের করলেন। প্রতিভাবান যে শিক্ষকেরা চাকরি হারিয়েছিলেন তাদের ফিরিয়ে আনলেন। এবং তোমার মতো যেসকল ছাত্রী অতিরিক্ত যৌন চাহিদার কারণে পড়াশোনায় মনোযোগ দিতে পারছে না তাদেরকে সেই শিক্ষকদের হাতে তুলে দিলেন।"

সাজিয়া একটু অবাক হয়ে জিজ্ঞেস করেছিল "হাতে তুলে দিলেন মানে?"

ম্যাডাম সাজিয়ার হাতে চাপ দিয়ে একটু দুষ্টুমির হাসি হেসে বলেছিলেন "হাতে তুলে দেওয়ার মানে দুইটা। প্রথমত তারা তোমাদেরকে স্কুলের বাইরে আলাদা ভাবে পড়াবে, যতক্ষণ না পড়া বুঝতে পারছো ততক্ষণ পড়াবে। আর দ্বিতীয়ত এর বিনিময়ে ছাত্রীরা এই শিক্ষকদের যৌন চাহিদা মেটাবে।" সাজিয়া লজ্জায় হেসে ফেলেছিলো "মানে ম্যাডাম একজন স্যার সেক্স করবে আমাদের সাথে?"

ম্যাডাম আবারও গুরুগম্ভীর হয়ে বলেছিলেন "সাজিয়া, আমি যা বলেছি এতক্ষন তুমি যদি রাজি থাকো তাহলে আমি আলোচনা আগাবো। নয়তো এই আলোচনা এখানেই শেষ। তুমি তোমার পুরোনো জীবনে ফিরে যেতে পারো।"

সাজিয়া কোনোভাবেই তার পুরোনো জীবনে ফিরতে চায়নি। তাছাড়া সেক্স ও কিছু যৌনতা সে আগে করেছে, সত্যি বলতে যৌনতা তার খুব ভালো লাগে। তাই সে রাজি হয়ে গিয়েছিলো "আমি রাজি ম্যাডাম। আপনি যা বলবেন আমি সেভাবেই করবো।"

ম্যাডাম সাজিয়ার কথায় সন্তুষ্ট হয়ে আবার বলতে শুরু করেছিলেন "সাজিয়া, তুমি ঠিক ধরেছো যে পড়ানোর বিনিময়ে তোমাকে সেক্স করতে হবে। কিন্তু মাধ্যমিকে তো আর একটা বিষয়ে পড়ানো হয়না। তোমাকে সব বিষয়েই আলাদা আলাদা শিক্ষকের সাহায্য নিতে হবে। তার মানে কি বুঝতে পারছো?"

সাজিয়া একটু বিব্রতভাবে মাথা নাড়লো "তার মানে আমাকে সব স্যারের সাথে সেক্স করতে হবে?" ম্যাডাম হেসে বলেছিলো "হ্যা, তবে যেমনটা ভাবছো তেমন না। সপ্তাহে হয়তো দুইজন বা সর্বোচ্চ তিনজন তোমাকে পড়াবে। তাই এমন না যে প্রতিদিনই তোমাকে সেক্স করতে হবে "

সাজিয়া মাথা নেড়ে বলেছিলো "বুঝতে পেরেছি ম্যাডাম, তাহলে সমস্যা হবে না মনে হয়।"

ম্যাডাম তাকে আশ্বস্ত করে বলেছিলো "কোনো সমস্যাই হবে না সাজিয়া। গত ১০ বছরে অনেক ছাত্রী এই প্রকল্পে এসেছে এবং এখন পর্যন্ত আমরা কোনো সমস্যা পাইনি।"
সাজিয়া লজ্জামিশ্রিত হাসি দিয়ে জিজ্ঞেস করেছিল "ম্যাডাম এরকম কয়জন স্যার আছে?"

ম্যাডাম একটু সময় নিয়ে তারপর সাজিয়ার চোখে চোখ রেখে বলেছিলেন "মাধ্যমিকে ৮ জন" সাজিয়ার চোখে একটু দ্বিধা জন্মাতে দেখে ম্যাডাম বলেছিলেন "আমি পুরোটা বুঝিয়ে বলছি। আগেই ভয় পেয়োনা। এই প্রকল্পের দুইটি ভাগ রয়েছে। একটি মাধ্যমিকে এবং একটি উচ্চমাধ্যমিকে। প্রথমে মাধ্যমিকেরটা বলছি। নবম শ্রেণীতে ৪ জন এবং দশম শ্রেনীতে ৪ জন ছাত্রী এই প্রকল্পের মাধ্যমিক অংশে অংশগ্রহণ করে। এদের প্রত্যেকেই আগে তোমার মতো ভালো ফলাফল করতে পারছিল না এবং সবাই ১৮ বছরের বেশি বয়স্ক। তার মানে মোট ৮ জন ছাত্রী। এদেরকে পড়াবেন ও পড়ানোর বিনিময়ে তাদের মাধ্যমে নিজের যৌন চাহিদা মেটাবেন ৮ জন শিক্ষক। কোনভাবেই প্রশ্নপত্র ফাঁস কিংবা খাতায় নম্বর বাড়ানোর মতো অসৎ উপায় অবলম্বন করা যাবে না। করলে সাথে সাথে শিক্ষক বরখাস্ত হবেন। তাই অবশ্যই ছাত্রীর মেধা ও পড়াশোনার উন্নতি করতে হবে।

নিয়ম হবে প্রতিদিন স্কুল শেষে স্কুলের পেছনের বারান্দায় ৮ জন ছাত্রী দাঁড়াবে। একজন করে শিক্ষক তার গাড়ি নিয়ে আসবেন এবং একজন করে ছাত্রী সাথে নিয়ে যাবেন। ৮ জন শিক্ষকের জন্য প্রিন্সিপাল স্যার ৮টি আলাদা ফ্ল্যাটের ব্যবস্থা করেছেন যা শহরের আলাদা আলাদা অংশে অবস্থিত। তারা সেই ফ্ল্যাটে নিয়ে গিয়ে ছাত্রীদের পড়াবেন এবং নিজেদের যৌন চাহিদা মেটাবেন। পড়ানো ও যৌনকর্ম শেষ হলে শিক্ষকদের গাড়ি ছাত্রীদের বাসার কাছে নামিয়ে দিয়ে আসবে। শিক্ষকদের উৎসাহ দেওয়া হবে যেন একজন ছাত্রীকে মাসে একবারের বেশি তারা না পড়ান। ফলে একজন ছাত্রী সপ্তাহে মাত্র দুইবার পড়বে এবং যৌনকর্ম একটা সীমার মধ্যে থাকবে। যদি কোনো কারণে কোনো ছাত্রীকে মাসে একবারের বেশি পড়ানোর প্রয়োজন হয় তবে অবশ্যই প্রিন্সিপাল স্যারকে অবহিত করতে হবে। সাজিয়া, আমি আশা করছি তুমি বুঝতে পেরেছো যে তোমাকে ইচ্ছামতো ভোগ করার কোনো সুযোগ এখানে নেই। তাছাড়া আমাদের অভিজ্ঞতা বলে যে একবার শুরু হলে ছাত্রীরা নিজেই আরও শিক্ষকদের কাছে যেতে চায়।" এই বলে ম্যাডাম হেসে ফেলেছিলেন।

তার দেখাদেখি সাজিয়াও হেসেছিলো। তারপর সে জিজ্ঞেস করেছিল "ম্যাডাম। আপনি যা বলেছেন আমার মনে হয় আমার ভালোর জন্যই বলেছেন। বিষয়টা একটু অন্যরকম। কিন্তু আমি রাজি। আমি আমার জীবন এখানেই শেষ করতে চাইনা। যেহেতু এইভাবে অনেক আপু আগে ভালো ফলাফল করেছেন, আমিও পারবো। কিন্তু আমার একটা প্রশ্ন ছিল।"

ম্যাডাম সাজিয়ার রাজি হওয়াতে নিশ্চিন্ত হয়ে জিজ্ঞেস করেছিলেন "বলো, তোমার সব প্রশ্নের উত্তর দিতে আমি রাজি।"
"আপনি কি এই প্রকল্পে আছেন? মানে আপনার ভূমিকাটা বুঝিনি।"

ম্যাডাম সাজিয়ার উদ্দেশ্য বুঝতে পেরে মুচকি হেসে উত্পর দিলেন "আমি হলাম SDSAC প্রকল্পের SAC অংশের সদস্য। মানে Sexual Assault Control এ ভূমিকা পালন করি। যে শিক্ষকেরা যৌন নিপীড়ণের জন্য বরখাস্ত হয়েছিল তারা যে শুধু ছাত্রীদের যৌন নিপীড়ণের জন্য বরখাস্ত হয়েছিল তা নয়, কিছু কিছু শিক্ষিকাও তাদের দ্বারা নির্যাতনের শিকার হয়েছিল। তও শুধু ছাত্রীদের দ্বারা যৌন চাহিদা মেটালে শিক্ষিকাদের উপর আক্রমণের একটা সম্ভাবনা থেকে যায়। একারণে আমি ও আরেকজন শিক্ষিকাও তোমাদের সাথে প্রতিদিন স্কুলের পেছনের বারান্দায় দাঁড়াবো। সেই ৮ জন শিক্ষক তাদের ইচ্ছা অনুযায়ী কোন কোন দিন আমাদেরকে বেঁচে নেবে। আমাদেরকে যেহেতু পড়ানোর কিছু নেই তাই আমাদের ভূমিকা শুধুই যৌন চাহিদা মেটানো। সাধারণত প্রত্যেকেই মাসে একবার করে আমাদেরকে নিয়ে যায়। এর ফলে তোমাদের উপর চাপও কমে।"

সাজিয়া অবাক হয়ে বলেছিলো "তার মানে আপনারাও সেক্স করেন স্যাদের সাথে?"

ম্যাডাম মাথা নেড়ে বলেছিলেন "হ্যা। আমি আগেই বলেছি যে তুমি আমি একই রকম। তাই এটা খারাপ কোনো প্রস্তাব হলে আমি তোমাকে বলতাম না। আর শিক্ষকদের যৌন চাহিদা মেটানো ছাড়াও আমরা এই পুরো ব্যাপারটা তদারকি করি। বিনিময়ে আমরা বেশ ভালো বেতন পাই। সাজিয়া, আমি খুবই খুশি যে তুমি এই প্রকল্পে আসছো। তোমার জীবনে এই সিদ্ধান্ত খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।"

আজ ৬ মাস হয়ে গেছে সাজিয়া এই প্রকল্পের অংশ। স্কুল শেষে পেছনের বারান্দায় সে শায়লা ম্যাডামের পাশে দাঁড়িয়ে ভাবছিলো কিভাবে মাত্র ছয় মাসে তার জীবন পাল্টে গেলো। তার সাথে আরো ৭ জন ছাত্রী দাঁড়িয়ে রয়েছে। তার ক্লাসের তমা, মিথিলা ও সীমা এবং দশম শ্রেণীর আনিকা, নতুন, শিল্পী ও বাবলি। শায়লা ম্যাডামের সাথে নুসরাত ম্যাডামও আছেন। প্রত্যেকেই বেশ সুন্দরী ও ছিমছিমে গঠনের। সাজিয়া ভাবছিলো যে যাদের যৌন চাহিদা বেশি তারা কি এমনিতেই কিছুটা আকর্ষণীয় হয়? তার ভাবনায় ছেদ পড়লো রসায়নের শিক্ষকের গাড়ি এসে দাঁড়াতে। স্যারেরা নিজেই ড্রাইভ করেন। ড্রাইভিং সিটের জানালা নামিয়ে উনি কিছুক্ষণ প্রত্যেকের দিকে তাকালেন। সাজিয়া এই মাসে রসায়ন পড়ে ফেলেছে তাই সাজিয়া কে উনি ডাকবেন না এটা সে জানে। রসায়ন শিক্ষক একবার তমা ও আরেকবার শিল্পীর দিকে তাকাচ্ছিলো। সিদ্ধান্ত নিতে পারছিলেন না কাকে নিয়ে যাবেন। তারপর তমাকে ডেকে নিলেন। তমা সাজিয়ার দিকে তাকিয়ে একটা হাসি দিয়ে গাড়িতে উঠে গেলো। শায়লা ম্যাডামের হাতে একটা খাতা ছিল। উনি সেখানে তমার নামের পাশে রসায়ন স্যারের নাম ও আজকের তারিখ টুকে রাখলেন। পদার্থ বিজ্ঞান, জীব বিজ্ঞান ও ইংলিশ স্যার একইভাবে বাবলি, মিথিলা ও সীমা কে নিয়ে গেলো। এরপর আসলেন গণিত শিক্ষক। উনি এসেই জানালা খুলে সাজিয়াকে ডাক দিলেন, যেন আগে থেকেই ঠিক করে রেখেছিলেন। সাজিয়া শায়লা ম্যাডামের দিকে তাকিয়ে হাত নেড়ে বিদায় জানালো তারপর গাড়িতে উঠে গেলো। সে সামনের সিটে গণিত শিক্ষকের পাশে বসলো।

গণিত স্যার জিজ্ঞেস করলো "কেমন আছো সাজিয়া?"
সাজিয়া মাথা নেড়ে জানালো যে সে ভালো আছে।
"গত মাসে যেগুলো পড়িয়েছিলাম সেগুলো সব বুঝতে পেরেছো?"
"জ্বি স্যার। গত মাসের পড়ার উপর এ সপ্তাহে পরীক্ষা নিয়েছিল। আমি ফুল মার্ক্স্ পেয়েছি"
গণিত স্যার সন্তুষ্টির হাসি হেসে বললেন "আজকে তাহলে কোন চ্যাপ্টার পড়বে?"
সাজিয়া আগ্রহ নিয়ে উত্তর দিলো "স্যার, আমি বৃত্ত বুঝতে পারছিনা। বিশেষ করে একটা অংক একদমই মাথায় ঢুকছে না।"
"কোনটা?"
"স্যার, ওই যে দুইটা বৃত্তের মাঝখান দিয়ে একটা সরল রেখা গেছে আর দুই বৃত্তের কেন্দ্র আরেকটা সরল রেখা দিয়ে যুক্ত হয়ে আগের রেখাকে ছেদ করেছে। আমাকে প্রমান করতে হবে যে এই দুই রেখার ছেদের ফলে যে চারটি কোণ উৎপন্ন হয়েছে সেগুলো সমান। কিন্তু আমি কোনোভাবেই মিলাতে পারছিনা।"
গণিত স্যার হেসে বললেন "আমি ভালোভাবে বুঝিয়ে দিবো চিন্তা করোনা।"

এসব আলোচনা করতে করতে তারা স্যারের বাসার কাছে নেমে গেলো। ফ্ল্যাটে ঢুকে সাজিয়া যথারীতি পড়ার টেবিলে বসে পড়লো। গণিত স্যার তারপর এক ঘন্টা ধরে সাজিয়াকে বৃত্ত নিয়ে পড়ালো। এতো সুন্দর করে সাজিয়া কখনো বৃত্ত বোঝেনি। সে আগ্রহ নিয়ে স্যারের কথা শুনছিলো। তারপর স্যার যে অংকে সাজিয়ার সমস্যা সেটা করতে দিলো সে মোটামুটি পারল কিন্তু বেশ কিছু জায়গায় স্যারকে তাকে ধরিয়ে দিতে হলো।
গণিত স্যার তখন বললো "সাজিয়া, আমার মনে হয় তুমি মোটামুটি বুঝে গেছ। বৃত্ত নিয়ে তোমার আর সমস্যা হবে না। কিন্তু আরেকটু প্রাক্টিক্যালি তোমাকে বোঝানো দরকার।"
গণিত স্যারের ইঙ্গিত বুঝতে পেরে সাজিয়া একটু মুচকি হেসে ফেললো।

স্যারও হেসে বললনে "বিছানায় চলো"
স্যারের কথা অনুযায়ী সাজিয়া টেবিল থেকে বিছানায় এসে বসলো। গণিত স্যার তার শার্ট খুলে খালি গায়ে বিছানার কাছে আসলেন তারপর বললেন "সাজিয়া, জামা আর ব্রা খুলে বিছানায় শুয়ে পড়।" গত কয়েকমাসে সাজিয়ার লজ্জা ভেঙে গেছে তাই সে স্যারের কথামতো জামা ব্রা খুলে খালি গায়ে শুয়ে পড়ল। ওর সুঠাম গোলাকৃতি দুধদুটোর মাঝখানে খয়েরি নিপলগুলো টানটান হয়ে ফুটে আছে।

স্যার ওর পাশে বসে একটা দুধ হাত দিয়ে ধরে বললেন "মনে করো তোমার এই দুধ একটা বৃত্ত।" স্যারের কথা বুঝতে পেরে সাজিয়া মাথা নাড়লো। কিন্তু দুধে স্যারের হাত পড়াতে ও উত্তেজিত হয়ে জোরে জোরে শ্বাস নেয়া শুরু করেছে।

তারপর স্যার ওর দুধের খয়েরি বোঁটা ধরে বললো "এইটা বৃত্তের কেন্দ্র।"
তারপর আরেকটা দুধ ধরে বললেন "একইভাবে এই দুধ আরেকটা বৃত্ত"
তারপর এক দুধের বোঁটায় বুড়ো আঙ্গুল ও আরেকটার বোঁটায় তর্জনী দিয়ে বিঘতের মতো ধরে উনি বললেন "আমার আঙুলদুটো কেন্দ্র সংযোজনকারী সরল রেখা।"

দুই বোঁটায় আলতো করে চাপ দিয়ে উনি জিজ্ঞেস করলেন "এতদূর বুঝতে পেরেছো সাজিয়া?"

সাজিয়া ঘন ঘন নিঃস্বাস ছাড়তে ছাড়তে বললো "জ্বি স্যার।"

এবার গণিত স্যার পয়েন্ট খুলে সাজিয়ার গায়ে চড়ে বসলেন। তার ৬ ইঞ্চির তাগড়া বাড়া সাজিয়ার দুই দুধের মাঝখানে রেখে বললেন "এইটা হলো দুই বৃত্তের মাঝখানের সরলরেখা।"

তারপর বাড়ার উপর দিয়ে আবারো দুই আঙুলে দুই বোঁটা ধরে কেন্দ্র সংযোজনকারী সরলরেখা করে সাজিয়াকে বললেন "এবার খেয়াল করো সাজিয়া, আমার বাড়া আর আঙুলের রেখা কিন্তু লম্বালম্বিভাবে ছেদ করেছে। তাহলে এই কোনগুলো সমান না হয়ে কি উপায় আছে?"

উত্তেজনার শিখরে থাকলেও সাজিয়া ছবির মতো পরিষ্কার বুঝে গেলো ব্যাপারটা। স্যারের চোখের দিকে তাকিয়ে জোরে জোরে নিঃস্বাস ফেলতে ফেলতে সাজিয়া বললো "এবার একদম বুঝে গেছি স্যার"

"অসাধারণ" এই বলে স্যার দুই হাতে সাজিয়ার দুই দুধ ধরে দুধের মাঝখান দিয়ে বাড়া সাজিয়ার ঠোঁটের কাছে নিয়ে গেলো। সাজিয়া বুঝতে পারলো স্যার কি চাইছেন। সে মুখ হা করলো। স্যার বাড়াটা সাজিয়ার মুখে চালান করে দিলো। সাজিয়ার মুখের গরম বাড়ায় টের পেয়ে স্যার "উমম" করে উঠলো। তারপর বেশ কিছুক্ষণ দুই দুধের মাঝখানে বাড়া চালিয়ে সাজিয়ার মুখ চুদলো। তারপর স্যার মুখ থেকে বাড়া বের করে সাজিয়াকে হাটু গেড়ে বসতে বললো। এরপর স্যার দাঁড়িয়ে সাজিয়ার মুখে বাড়া ঢুকিয়ে মুখ চুদতে লাগলেন। সাজিয়া প্রায় গলা পর্যন্ত বাড়া নিচ্ছিলো তাই তার মুখ দিয়ে খুব মৃদু কোৎ কোৎ শব্দ বের হচ্ছিলো।
সেটা শুনে মুখে ঠাপ দেয়ার গতি বাড়িয়ে গণিত স্যার বললেন "শব্দটা খুব ভাল লাগছে রে! এবার একটু বিচি চুষে দে।"

চোদার সময় সব স্যার ওদের তুই করে বলা শুরু করে। ব্যাপারটা সাজিয়ার ভালোই লাগে। সাজিয়া মুখ থেকে বাড়া বের করে স্যারের একটা বিচি মুখে ভরে চুষতে লাগলো আরেক হাত দিয়ে বাড়া খেচতে থাকলো। স্যার আরামে উমম শব্দ করতে করতে বললেন "বিচিও কিন্তু বৃত্তের মতো। চুষতে চুষতে অংকের কথা মনে কর।"

এই কথা শুনে সাজিয়া একটা বিচি ছেড়ে আরেকটা মুখে ভরে চুষতে শুরু করলো। স্যার এবার সাজিয়ার বগলের নিচে দিয়ে এক হাত ঢুকিয়ে ওর দুধ টিপতে শুরু করলো। এভাবে দুধ টিপতে টিপতে কিছুক্ষণ বিচি চুষিয়ে স্যার আবার সাজিয়ার মুখে বাড়া ঢোকালেন। এবার দুই দুধ ধরে জোরে জোরে কিছুক্ষণ মুখে ঠাপানোর পর স্যারের বাড়া টানটান হয়ে উঠলো। "আমার মাল বের হবে রে, মুখ থেকে বের করিস না।" এই বলে স্যার কয়েকবার ঠাপ মেরে মুখের ভেতর বাড়া রেখে হড়হড় করে বীর্য ছেড়ে দিলেন। সাজিয়া পুরো মুখ ভর্তি গরম নোনতা বীর্য টের পেলো। দেরি না করে সে গিলে ফেলা শুরু করলো। গণিত স্যার অন্যান্য স্যারদের থেকে একটু বেশি বীর্য ফেলেন আর অনেক সময় ধরে ফেলেন। সাজিয়া স্যারের বাড়া মুখে নিয়ে বসে থাকলো, স্যার আস্তে আস্তে ওর মুখে ঠাপ মেরে একটু একটু করে বীর্য ওর মুখে ঢালতে থাকলো। শেষ বিন্দু সাজিয়ার মুখে ঢালার পর স্যার বিছানায় শুয়ে পড়লেন। সাজিয়াও মুখ মুছে স্যারের পাশে শুয়ে পড়লো।

স্যার সাজিয়ার দিকে ঘুরে ওর ঠোঁটে হাত রেখে বললেন "তোর মুখটা বড় তো তাই মুখ চুদে মজা পাওয়া যায়। "তোর বান্ধবী তমার মুখে শুধু বাড়ার মাথা ঢুকে আর ঢুকতে চায়না। অনেক কষ্ট করে মুখ চুদতে হয়।"

স্যারের অভিযোগ শুনে সাজিয়া হেসে ফেললো। তারপর স্যার সাজিয়ার দুধের দিকে তাকাচ্ছে খেয়াল করে বললো "স্যার, তমা কি আপনার বিচি চুষতে পারে?"

স্যার সাজিয়ার একটা দুধ টিপতে শুরু করে বললো "না! ঐটাও মুখে ঢুকে না। তাই বিচি চাটতে বলি। চাটাচাটি আবার ভালোই করতে পারে মেয়েটা।"

দুধে টেপা খেয়ে আর স্যারের অশ্লীল আলোচনায় সাজিয়া আবারো উত্তেজিত হতে শুরু করে। ঘনঘন নিশ্বাস নিতে নিতে সে বলল, "স্যার একটা প্রশ্ন জিজ্ঞেস করি?"

স্যার সাজিয়াকে বুকের কাছে টেনে উনার নরম বাড়া পায়াজামার উপর দিয়ে ওর গুদের কাছে ঘষতে ঘষতে বললো "বল।"
সাজিয়া বললো "আপনি কি কাল রাতে শুধু মিষ্টি দিয়ে রুটি খেয়েছেন? তাই না?"

স্যার সাজিয়ার পায়জামার দড়ি খুলতে খুলতে বললো "তুই আবার আমার মালের স্বাদ থেকে বুঝে ফেলেছিস আমি কি খেয়েছি? কিভাবে বুঝলি বলতো?"

সাজিয়া মুচকি হেসে বললো "ঝাল কিছু খেলে বীর্যে একটু ঝাঁজ থাকে। আজকে আপনার বীর্যে ঝাঁজ ছিলোনা। আর অন্যদিনের চেয়ে একটু কম নোনতা ছিল। বরং একটু একটু মিষ্টি মনে হয়েছে। তাই ভাবলাম শুধু মিষ্টি খেয়েছেন।"

স্যার সাজিয়ার পায়জামা টেনে খুলতে খুলতে বললো "তুই আসলেই খুব ট্যালেন্টেড। আমি এরকম কাউকে পাইনি আগে।" তারপর উলঙ্গ সাজিয়ার উপর চড়ে বসলেন তিনি। "এবার তোর দুধ খেয়ে দেখি বলতে পারি কি না তুই কি খেয়েছিস" বলে সাজিয়ার দুধ চুষতে লাগলেন।

সাজিয়া উত্তেজনায় পাগল হয়ে কোমর মোচড়াতে লাগলো। সাজিয়া চোখ বন্ধ করে স্যারের মাথা দুধের উপর চেপে "স্যার, স্যার আর পারছিনা" বলে শীৎকার করতে লাগলো। কিন্তু স্যার এতো সহজে নাগালে আসার পাত্র না। তিনি মন ভরে আরও পাঁচ মিনিট ধরে দুইটা দুধ চুষে তারপর তার ছয় ইঞ্চি বাড়া সাজিয়ার গুদের কাছে সেট করলেন। সাজিয়ার রসে টইটুম্বুর গুদে বাড়া ঢুকাতে বেশি কষ্ট হলো না স্যারের। প্রথমে আস্তে আস্তে ঠাপিয়ে তারপর ঠাপানোর গতি বাড়ালেন স্যার। সাজিয়া ততক্ষনে পাগলের মতো শীৎকার করছে। স্যার সাজিয়ার কানের কাছে মুখ এনে বললেন "এখন তোকে কত ডিগ্রি কোণে ঠাপাচ্ছি।" সাজিয়া উহ আহ করতে করতে বলল "৬০ ডিগ্রি কোণে" তারপর স্যার সাজিয়ার দুধের উপর দুই হাত দিয়ে ভর রেখে কোমর একটু উঁচু করে ঠাপাতে ঠাপাতে জিজ্ঞেস করলেন "এখন কত ডিগ্রি কোণে ঠাপাচ্ছি?" সাজিয়া শীৎকারের মাঝে কোনোরকমে উত্তর দিলো "৯০ ডিগ্রি" তারপর স্যার কয়েকবার জোরে ঠাপ দিয়ে বলল, "এবার ১৮০ ডিগ্রি কোণে ঠাপাবো" বলেই সাজিয়াকে বাড়া ঢোকানো অবস্থাতেই কোলে নিয়ে বসে পড়লেন। তারপর সাজিয়ার ঠোঁটে চুমু খেতে খেতে ওর কোমর নাচিয়ে ঠাপাতে থাকলেন। সাজিয়ার তলপেটে বাড়ি খেয়ে একটা ছন্দময় থপ থপ শব্দ হচ্ছিলো। উনি তার সাথে তাল মিলিয়ে ঠোঁট চুষছিলেন। হঠাৎ সাজিয়া কোমর মুচড়ে গুদের রস ঢেলে ভিজিয়ে দিলো স্যারের বাড়া। কিছুক্ষণ পর সাজিয়া টের পেলো গুদের ভেতর স্যারের বাড়া শক্ত হয়ে উঠছে

সাজিয়া স্যারের কানের কাছে ফিস ফিস করে বললো "স্যার ৬০ ডিগ্রিতে যাবেন?" স্যার সাথে সাথে সাজিয়াকে চিৎ করে ফেলে জোরে জোরে ঠাপাতে লাগলো। ঠাপের তালে তালে সাজিয়ার দুধদুটো ভীষণভাবে দুলছিলো। সাজিয়ার মনে হচ্ছিলো ওর গুদের কোনো অস্তিত্ব নেই। ঠাপের জোরের কারণে স্যারের মুখ থেকে ঘোৎ ঘোৎ শব্দ বের হচ্ছিলো।

অনেকটা হাপাতে হাপাতে স্যার বললো "মাল গুদে নিবি না খাবি? আজকে তো তোর আবার খেতে ভালো লেগেছে।" সাজিয়া কোনোরকমে বলল "খাবো' স্যার সাথে সাথে গুদ থেকে বাড়া বের করে সাজিয়ার বুকের উপর চড়ে বাড়া ওর মুখে ভরে দিলো। সাজিয়াও পাগলের মতো চুষতে শুরু করলো। স্যার প্রায় সাথে সাথেই বীর্য ঢেলে দিতে শুরু করলো সাজিয়ার মুখে। সাজিয়ার দুধে নিজের পাছা ঘষতে ঘষতে প্রায় এক মিনিট ধরে সাজিয়াকে বীর্য খাইয়ে শান্ত হলেন গণিত স্যার। নেতিয়ে পড়া বাড়া সাজিয়ার মুখ থেকে বের করে সাজিয়ার গালে টোকা দিয়ে বললেন "তুই দিন দিন পড়াশোনাতেও ভালো হচ্ছিস, আর চোদাচুদিতেও।" সাজিয়া একটু হেসে বলল "আপনারা ভালো শেখাচ্ছেন স্যার এজন্যই।" স্যার হাসতে হাসতে বললেন "আর পাকনামো করতে হবেনা। যা জামা কাপড় পরে নে।

আজকের মতো পড়া এখানেই শেষ।" তারপর দুজনেই জামা কাপড় পরে বের হয়ে এলো। গণিত স্যার সাজিয়ার বাড়ির কাছে ওকে নামিয়ে গাড়ি নিয়ে চলে গেলেন।

এই অসাধারণ অন্ধকার নিয়ম নিয়ে আরও পড়তে সঙ্গে থাকুন। সামনের পর্ব আরও চরম বিনোদনের খোরাক হবে।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top