What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার হানিমুনের কাহিনি (1 Viewer)

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
আমার হানিমুনের কাহিনি - by Sexguru01

হানিমুন প্রত্যেকের জীবনের এক গুরুত্বপূর্ণ অধ্যায়। ফুলসজ্জার রাতে সকলের ভিড়ে হয়তো সম্ভব হয় না মনের মানুষটিকে ঠিক মতো জানার, তার শরীরের রন্ধ্রে রন্ধ্রে অচেনা কে চেনার। আমরাও তার ব্যাতিরেকে নই।

হানিমুন প্ল্যান ছিল বাড়ির কাছেই মন্দারমনি। যেহেতু দূরে জার্নি তে না আমার নতুন বউ তিতলির। এসি বাসে দুজনে গান শুনতে শুনতে কাঁঁধে মাথা রেখে আদর করতে করতে পৌঁছে গেলাম মন্দারমনি। উইকডে হওয়ায় সমুদ্র প্রায় খালি। হোটেল রুমে ঢুকেই জড়িয়ে ধরলাম আমার নতুন বউ তিতলিকে। সে আলতো করে আমাকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খেয়ে মিষ্টি হাসি দিয়ে বলল, দাঁঁড়াও সোনা আগে ফ্রেস তো হয়ে নি। তারপর নাহয় দুষ্টুমি করো।

আমি বললাম, এক শর্তে ছাড়তে পারি আজ একসাথে স্নান এ যাব। বলে আমি তিতলির পরনে জিন্স আর কুর্তি খুলতে লাগলাম। নীচে সাদা ধবধবে ব্রা র ভেতরে দুদু গুলো যেন হাতছানি দিয়ে ডাকছে। গভীর নাভি। তার নীচে এক গোপন গুহা। সাদা প্যান্টির উপর গোপন গুহা থেকে নিসৃত সাদা রসের দাগ। আর বেশ থলথলে পাছা। পাছায় জোরে জোরে টিপলাম। কি নরম, থলথলে। ইচ্ছে করে কামড়ে খেয়ে নি। গভীর গুদুতে জিভ ঢুকিয়ে চুসে নি। আর দুদুগুলো আমের মতো চুসে চটকে দি। সোনার দুদুর খাঁজে মুখ ঘসতে লাগলাম। গলায় চুমু দিলাম। কোলে তুলে নিয়ে চললাম বাথরুমে। শাওয়ার চালিয়ে দিলাম।

জলের ধারায় দুজনেই ভিজতে লাগলাম। দুজন দুজনের ঠোঁটে চুস্তে চুস্তে জীভে জীভে মিলে হারিয়ে গেলাম এক অন্য দুনিয়ায়। যেখানে শুধু আমি আর আমার নতুন বিয়ে করা সেক্সি বৌ তিতলি। সোনার গলায় মুখ ঘস্তে লাগলাম। সাবানের ফেনায় দুজন ভরে গেলাম। সেক্সি পাছা গুলোয় সাবান মাখালাম। দুদু গুলো ফেনায় পচাত পচাত করে চটকালাম। সে আমার বাঁড়ায় ভালো করে সাবান মাখাল। দুজনে জলের ধারায় স্নান শেষ করে ন্যাংটো তিতলি সোনা কে কোলে করে বেডরুমে এলাম। নরম বিছানায় ফেলে দিলাম।

একে একে করে সারা শরীরে আমার জীভ ঘুরতে লাগল। দুদু গুলো মুখে ভরে জোরে জোরে চুসছি। মাঝে মাঝেই বোঁটা দুটো দাঁত দিয়ে কামড়ে দিচ্ছি। বোঁটা টেনে টেনে মাই খেতে লাগলাম। নাভীতে জীভ ঢুকিয়ে ঘোরাতে লাগলাম। ধীরে ধীরে নামতে লাগলাম গভীর খাদে, আমার সেক্সি সোনার গুদুর দিকে। পা দুটো কাঁধে নিয়ে জীভ ডুবিয়ে দিলাম। খরখরে জীভ দিয়ে চুস্তে লাগলাম ক্লিট গুলো। একটা আংগুল ঢোকালাম গুদের ফুটোয়। গরম আগ্নেয়গিরি যেন। পা দুটো ফাঁক করে জীভটা লাগালাম একদম গুদের ফুটোয়।

গলগল করে রস বেরোতে লাগল। ওদিকে তিতলি পাগলীর মতো ছটকাচ্ছে। জোরে জোরে শীতকার দিচ্ছে, সোনা জোরে জোরে চোসো। চুসে চুসে আমার সব রস বের করে দাও৷ আমি নরম তুলতুলে পাছায় চড় মারতে লাগলাম। আমার বাঁড়া মহারাজ ও আর পারছিল না, তিতলি সোনা বাঁড়ার গোলাপি মুন্ডিতে চুমু দিল। জীভ দিয়ে ভালো করে চুসে দিল। ওহহ কি আরাম। আমার সেক্সি সোনা বউ এর আমার বাঁড়া চুসে দিচ্ছে। আর এক হাত দিয়ে নিজের গুদে পাগলের মতো আংলি করছে।

বুঝলাম তিতলি সোনা চোদনের জন্য পাগল হয়ে যাচ্ছে। তাই আর বেশি দেরি না করে আমার চোদনখোর সেক্সি বউ কে নীচে ফেলে উপর থেকে জড়িয়ে ধরলাম। ঠোঁট চুস্তে চুস্তে দিলাম এক রামঠাপ। বাঁড়া থপ করে ঢুকে গেল। তারপর দুদ গুলো টিপতে টিপতে চুদতে লাগলাম আমার নতুন বিয়ে করা বৌকে। পা দুটো কাঁধে নিয়ে জোরে জোরে গাদন দিতে লাগলাম। নরম বিছানায় চুদতে কি আরাম। তিতলি সোনা শীতকার দিতে লাগল, চোদ আমাকে, আরাও জোরে জোরে। উল্টেপাল্টে চুদতে লাগলাম। বৌকে উপরে বসিয়ে নীচ থেকে ঠাপালাম। দুদ গুলো লাফাচ্ছিল। শেষে গুদ ভরে মাল ফেলে দুজন ক্লান্ত হয়ে শুয়ে পড়লাম।

বিকেলে সমুদ্রের পাড়ে সূর্য ডুবুডুবু। দুজনে বেরোলাম পাড় বরাবর হাঁটতে। এমনিতে মন্দারমনি তারওপর উইকডে হওয়ায় পুরো ফাঁকা, কাউকে তেমন দেখা যাচ্ছে না। তাই হাঁটতে হাঁটতে সোনার হটপ্যান্টের ওপর থেকে পাছু টিপতে লাগলাম। সমুদ্রের পাড়ে বসে পড়লাম। রোমান্টিক বিকেলে তিতলি আমার কাঁধে মাথা রেখে বসেছে। দুজনে অনেক গল্প করছিলাম। এক হাত দিয়ে সোনার দুদু গুলো টিপছিলাম। সমুদ্রের হু হু হাওয়ায় সোনার গুদুতে আংুল ঘস্তে লাগলাম। ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চুমু তে ভরিয়ে দিচ্ছি। গুদু রসে ছপছপ করছে। পাগলীটা বেশ আদর করে উমম উমম করতে লাগল। এরকম কতক্ষন ছিলাম খেয়াল নেই। সন্ধ্যা নামলে হোটেলে ফিরলাম।

রাত্রি আটটা নাগাদ দুজনে ব্যালকনিতে বসলাম ড্রিংক নিয়ে। একদম সি- ফেসিং, সাথে অন্ধকার রাতের কয়েকটি নক্ষত্র। আহহ এটাই স্বর্গ। বেশ কয়েক পেগ খাওয়ার পর দুজনের এক্টু একটু নেশা হতে লাগল। আমি তিতলির টপ, ব্রা খুলে ফেললাম। বড়ো বড়ো মাই গুলোর উপর ভোদকা ফেলে চাটতে লাগলাম। নাভিতে ভোদকা চুমুক মেরে খেলাম। গুদে হাত দিয়ে দেখি গুদ রসে ভিজে গেছে। আমি বললাম, ও আমার সেক্সি সোনা এরমধ্যেই ভিজিয়ে ফেলেছো? পাগলীটা উমম করে বলল, তুমি আছো তো শান্ত করে দাও না গো।
আচ্ছা তাই।

উমম। চুদে দাও না বলে আমার সোনা বউ আমার বাঁড়াটা বেশ করে চুসে দিল। বাঁড়ার মাথায় জিভ ঘস্তে লাগল। ঘুরিয়ে ঘুরিয়ে মুন্ডি চুসল।

আমিও আমার তিতলি সোনাকে ব্যালকনিতে ঠেস দিয়ে দাঁড় করে দিলাম। বড়ো বড়ো ঝুলন্ত মাই আর রস জবজবে গুদ আমকে যেন ডাকছে, আয় চুদবি আয়।

সেক্সি পাছায় এক্টা চড় দিলাম, কামড়ে দিলাম। নীচে বসে গুদটা চুসে দিলাম। আমার সোনা বউ ন্যাংটা হয়ে সমুদ্রের দিকে তাকিয়ে, আহহহহ, উহহহহহ শীতকার দিতে লাগল। উঠে দাঁড়িয়ে পেছন থেকে বাঁড়াটা ঠেকালাম গুদের মুখে, ঝুলন্ত দুদ গুলো টিপতে টিপতে দিলাম ঠাপ। জোরে জোরে ঠাপাতে লাগলাম। উফফ চুদে কি শান্তি। ফাঁকা ব্যালকনিতে সদ্য বিয়ে করা বৌকে ন্যাংটা করে চুদছি। সেক্সি থলথলে গাঁড়ে চড় মারতে মারতে ঠাপাচ্ছি। পাছার ফুটোতে থুতু দিয়ে আংগুল ঘসছি। গাঁড় লাল করে দিচ্ছি। কি সেক্সি। দুদের বোঁটা টিপছি, টানছি। আমি চেয়ার এ বসলাম সে আমার উপরে বসে গুদে বাঁড়া ঢুকিয়ে পাগলীর মতো লাফাতে লাগল। দুধ গুলো লাফাচ্ছিল। দুদ টিপ্তে টিপ্তে আমিও নীচথেকে তলঠাপ দিচ্ছি। গাঁড়ে চড় মারছি। গাঁড়ের ফুটোতে আংগুল ঘসছি। এরকম করে চুদে চুদে রুমে নিয়ে এলাম। জড়িয়ে ধরে জোর ঠাপ চোদন দিতে দিতে গুদে মাল খালাস করে দিলাম। রাতেও উল্টেপাল্টে চুদলাম। এই আমার হানিমুনের চোদন কাহিনি।
 

Users who are viewing this thread

Back
Top