What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মায়ের প্রেমে মশগুল (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমি কবীর বর্তমানে বয়স ২০, আমার আব্বার নাম আবু কাশেম, তিনি বর্তমানে মালয়েশিয়া থাকেন তার দ্বিতীয় বিবির সাথে। আব্বার ট্রান্সপোর্টের ব্যবসা, প্রচুর ইনকাম। প্রতিবছর দেশের ঘর মুর্শিদাবাদে আসেন, তবে একা আসেন সাথে তার দ্বিতীয় বিবিকে আনেন না। আমাদের বাড়িতে কারো এ নিয়ে কোনো সমস্যা নেই। আমার মায়ের নাম সুহানা, বয়স ৩৫, সুশ্রী দুধে আলতা রং, কাজল কালো চোখ, আর ঘন কালো রেশমি চুল। উচ্চতায় আমার মা ৫ ফুট ৭ ইঞ্চি হবে।

লম্বা না বলেই মা'কে পুতুলের মতোন সুন্দর লাগে। আমার এক বোন আছে নাম রূপসা, বর্তমানে ক্লাস ইলেভেন এ পড়ে বয়স ১৬, মায়ের মতোন সুন্দর দেখতে তবে উচ্চতায় আব্বার ধাচ পেয়েছে। আমরা দুই ভাই বোন ৬ ফুট এর উপরে লম্বা। আমার আব্বা যখন আম্মুকে বিয়ে করেন আমার আম্মু তখন ১৪। গ্রামের গরীব ঘরের মেয়ে তাই নানা নানী অল্প বয়সেয় বিয়ে দিয়ে দেয়। আব্বু মালয়েশিয়া পাড়ি দেয় বোনের বয়স যখন ১০ বছর তখন।

আমাদের বিরাট বড়ো বাড়িতে আমরা তিনটি প্রাণী কেবল থাকি আর চাকর বাকর আছে, কাজ হয়ে গেলে যে যার বাড়ি চলে যায়। উপরের তলায় বোন একা থাকে, আর মা আর আমি নীচের তলায় আলাদা আলাদা রুমে থাকি। ঘটনার প্রবাহ শুরু করোনা ভাইরাস সংক্রমণের পরপরই মানে ২০২০ সাল থেকে৷ লকডাউনে আম্মুকে আর বোনকে দুটো স্মার্ট ফোন কিনে দিয়েছিলাম। স্কুল কলেজ সব বন্ধ, আম্মুরও সময় কাটবে, আর বোনের অনলাইন স্কুলিং এর সুবিধা হবে। বোন মোবাইল সম্পর্কে সব বোঝে, ওকে আমার দরকার হতো না৷

কিন্তু মা একটু কম জানে এ বিষয়ে, তাই মা'কে একটা ফেসবুক আর টেলিগ্রাম একাউন্ট খুলে দিয়েছিলাম অন্য নামে। মা তার আসল নামে আইডি খুলতে চাইনি। এভাবেই মাস খানেক গেলো, একদিন মা তার ফোনটা রেখে দোকানে গেছিলো কিসব কেনাকাটা করতে। আমি কোনো কারণ ছাড়াই mx player খুলতেই হতবাক, কারন ওখানে একটা ফাইলে অনেক গুলো পানু ছিলো৷ মা কোথা থেকে এগুলো পেলো জানতে কৌতুহল হচ্ছিলো। এবার টেলিগ্রাম খুলতেই দেখলাম একটা এডাল্ট চ্যানেল সাবস্ক্রাইব করে রাখা।

বুঝলাম এখান থেকেই কালেক্ট করা। মা হয়তো ব্রাউজার ইউজ করে পর্ণ দেখতে পারে না৷ এই প্রথম আমার মায়ের উপর আলাদা নজর পড়তে শুরু করেছিলো। একদিন রাতে বাথরুমে যাওয়ার সময় দেখি মায়ের রুমের দরজা হালকা খোলা, ডিম লাইটের আলো ঠিকরে বাইরে আসছে। আমি টয়লেট সেরে রুমে হালকা উঁকি দিয়ে দেখলাম মা একহাতে মোবাইলে পানু দেখতে দেখতে আরেক হাতে নাইটির তলা দিয়ে আঙুল মারছে। মায়ের মাথাটা দরজার দিকে ছিলো তাই মোবাইলে যে পানু চলছে এটা স্পষ্ট দেখেছি আমি।

আমি হনহন করে নিজের রুমে এসে, মা'র কীর্তির কথা চিন্তা করে মা'কে ভেবে হাত মেরে মাল ফেললাম। আর মনস্থির করে নিলাম, যেভাবেই হোক মায়ের হারানো যৌবনের স্বাদ ফিরিয়ে দেবো। আজ ৬ বছর হলো আব্বা বাইরে থাকে। মায়ের সুখ শান্তি বলে কিছু একটা তো আছে! কিন্তু মা'কে রাজি করানো যায় কিভাবে ভাবতে লাগলাম। সাথে সাথে মাথায় একটা আইডিয়া এলো। আমি টেলিগ্রামে আমার দ্বিতীয় একাউন্ট থেকে মা'কে নক করলাম৷ মা ম্যাসেজে লিখলো, "কে?" রাত তখন এগারোটা বাজে।

আমি কোনো কথা বললাম না, চটি সাইট থেকে আমার পছন্দের ফটাফট দুটো মা ছেলের চটি মা'কে সেন্ড করলাম। কিছুটা বাদে দেখলাম মা আমাকে ব্লক করে দিয়েছে। ভাবলাম আইডিয়াটা ভেস্তে গেলো। মিনিট দশেক পরে বিছানা ছেড়ে উঠলাম, মায়ের রুমের সামনে গিয়ে দরজার ফাঁক দিয়ে উঁকি মারলাম৷ মা একটা সোফার উপর বসে, গায়ে কেবল একটা নীল রং এর ব্রা আর নীচে লাল রং এর একটা প্যান্টি। মা মোবাইলে কিছু একটা স্ক্রল করে পড়ছে আর উংলি করছে প্যান্টির তলায় হাত ঢুকিয়ে।

আমার বুঝতে বাকি রইলো না যে মা চটি গল্প গুলোই পড়ছে। আমি সেই রাতের মতোন নিজের রুমে এসে আরেকবার হাত মেরে ঘুমিয়ে কখন ঘুমিয়ে পড়েছি খেয়াল নেই। সকাল বেলা ৬ টায় মোবাইলের এলার্মে ঘুম ভাঙলো। মোবাইলটা হাতে নিয়ে টেলিগ্রাম খুলে দেখি মা আমাকে আনব্লক করে দিয়েছে কিন্তু কোনো ম্যাসেজ করেনি। আমি আবার কয়েকটা মা-ছেলের চটি সেন্ড করলাম, আর কি হয় অপেক্ষায় থাকতে লাগলাম। বিছানা ছেড়ে উঠে দেখি মা রান্না ঘরে চা করছে আর রুপসা দাত ব্রাশ করছে।

আমি চা খেয়ে, কাজ না থাকায় সকাল সকাল টিভি দেখতে লাগলাম। রুপসার অনলাইনে টিউশনি ক্লাস থাকায় সে চা আর বিস্কুট নিয়ে উপরে রুমে গিয়ে দরজা বন্ধ করে দিলো। মা চা শেষ করে রান্না করায় মন দিলো৷ আমি কিছুক্ষণ টিভি দেখে চলে এলাম নিজের ঘরে আর ভাবতে লাগলাম আর কি কি উপায়ে মা'কে বশ করা যায়। সকাল থেকেই উত্তেজনায় বাঁড়াটা টনটন করছে। আমি ল্যাপটপটা অন করে একটা ড্যানি ড্যানিয়েলসের একটা পর্ণ চালিয়ে দেখতে লাগলাম, দরজাটা লক না করে ভেজানো ছিলো।

এভাবেই পাঁচ মিনিট পানুতে মনোনিবেশ করেছি, সবে হাত মারতে যাবো পেছনে ফিরে দেখি মা আমার পেছনে দাঁড়িয়ে মোবাইল হাতে নিয়ে। আমি তড়িঘড়ি ল্যাপিটা বন্ধ করতে যাবো অমনি হাত থেকে আমার মোবাইলটা মেঝেতে পড়ে স্ক্রিনটা ভেঙে গেলো। মা হেসে বললো, "আরে বাবা এতো দিশেহারা হয়ে যাচ্ছিস কেন? আমি খেয়ে ফেলছি না তোকে৷ এই বয়সে এসবের প্রতি ঝোঁক থাকা স্বাভাবিক। হুড়োহুড়ি করতে গিয়ে মোবাইলটার মাথা খেলি তো।

" আমি বললাম, "সরি আম্মু, তুমি কখন এসেছো খেয়াল করিনি!" ল্যাপিতে তখনো পানু চলছিলো। ড্যানি ড্যানিয়েলসকে দুটো আফ্রিকান মানুষ মিলে চুদছিলো। মা বললো, "নে এবার ল্যাপিটা বন্ধ কর।" আমি বললাম "সরি সরি আম্মু! এখনি করছি।" আমি ল্যাপি অফ করে বললাম, "কি হয়েছে আম্মু? কি দরকার!" মা বললো, "ইউটিউবে রান্নার ভিডিও দেখবো, একটা চ্যানেল সাবস্ক্রাইব করে দে।" আমি মা'কে হেল্প করতেই মা পাছা দোলাতে দোলাতে চলে গেলো।

কিছুটা পরে ব্রেকফাস্ট করে নিলাম সবাই৷ সেদিন দুপুরে হঠাৎ মা বাথরুম থেকে আমায় ডাকলো, "কবীর! কবীর! একটু এদিকে আয় তো" আমি যেতেই মা একটা সাবান নিয়ে বললো "আমার পিঠটা একটু ডলে দেতো" আমি আনন্দে মায়ের নরম পেলব মেঘের মতোন কোমল পিঠে সাবান ঘষতে লাগলাম। সাবান দিতে দিতে অনুভব করছিলাম আমার পুরুষাঙ্গটা ধীরে ধীরে শক্ত হচ্ছিলো। আমি বললাম, "আম্মু আর কোথাও সাবান দিয়ে দেবো?" মা বললো, "না, তুই এবার যা। আমার স্নান হয়ে গেলে স্নান করে নিস।"

আমি বাথরুম থেকে বেরিয়ে নিজের রুমে এলাম, কিছুটা বাদে মা স্নান শেষে বেরোলে একটা জাঙিয়া পড়ে বাথরুমে গেলাম, স্নান করছি হঠাৎ চোখে পড়লো একটা প্যান্টি কালো রং এর। হয়তো মা ভুল করে রেখে গেছে এখানে৷ আমি হাতে নিয়ে গন্ধ শুকতে লাগলাম, আমাকে যেন পাগল করে দিচ্ছিলো মায়ের যোনিরসে ভেজা প্যান্টির আশটে গন্ধ, নাকে নিয়ে শুকছিলাম আর হাত মারছিলাম৷

কিছুটা পরে হঠাৎ মা বাথরুমের দরজায় টোকা দিলো, আমি দরজা খুলতেই বললো, "আমার একটা জিনিস ফেলে রেখেছি। নিতে এলাম" মা আমার হাতের দিকে তাকিয়ে বললো, "প্যান্টিটা দে!" আমি বললাম, "মা এটা তোমার? তোমাকে কোনোদিন দেখিনি প্যান্টিতে।" মা ফিক করে হেসে উঠলো। আর বললো, "কোন ছেলে তার মা'কে রোজ প্যান্টিতে দেখে? পাগল হলি নাকি?" আমি বোকার মতোন প্যান্টিটা মায়ের হাতে তুলে দিলাম। মা নিয়ে চলে গেলো।

যাওয়ার সময় একবার পেছন ফিরে আমার জাঙিয়ার ভেতর থাকা শক্ত পুরুষাঙ্গটা একবার আড়চোখে দেখে মুচকি হাসতে হাসতে নিজের রুমে গেলো। সেদিন রাতে রুপসা ডিনার শেষে নিজের রুমে যেতেই মা আমাকে ফোন করলো৷ আমি নিজের ঘরে শুয়ে চটি গল্প পড়ছিলাম। মা আমাকে ডেকে বললো, "কবীর! একটা নাম্বার থেকে আমায় বাজে বাজে গল্প পাঠাচ্ছে! দেখ তো!" আমি মোবাইল হাতে নিয়ে দেখলাম আমার পাঠানো চটি গল্প। আমি মা'কে বললাম ব্লক করে দিতে। মা বললো, "দিয়েছিলাম কিন্তু গল্পগুলো খুব উত্তেজক।"

আমি বললাম, "আমি সেন্ড করবো, তুমি ওকে ব্লক করে দাও।" এরপর মা'কে একটা চটি গল্পের সাইট খোলা শিখিয়ে দিলাম। তালিকাতে মা-ছেলের চটি দেখে মা বললো, "এই কবীর, মা ছেলেতে এসব হয় নাকি কখনো?" আমি বললাম,"অনেক হয়, তবে সেসব খবর প্রকাশ পায় না। বাস্তবে কেউ মা'কে চুদলেও গল্পে সে আলাদা তথ্য ও বর্ণনা দেয়।" ইদিপাস কমপ্লেক্স সম্পর্কে মা'কে কিছুটা জানালাম। মা অবাক হলো। আমায় জিজ্ঞাসা করলো, "তোর কোনো গার্লফ্রেন্ড নেই?" আমি বললাম, "আমার একটু বয়স্কা মহিলা পছন্দ।" মা বললো, কেমন?, আমজ আমিঃ"তোমার মতোন।"

মা বললো, "তাও তো তোর আব্বু ছেড়ে গেলো।" আমিঃ আব্বু পয়সার লোভী, মালয়েশিয়া গিয়ে ওখানে সেটল হওয়ার জন্য বিয়ে করেছে। মাঃ কিন্তু উনি আমাকে আর আগের মতোন ভালোবাসেন না। কোনোভাবেই না। আমিঃ কিন্তু আমি তো বাসি আম্মু। খুব খুব খুব ভালোবাসি। মা আমার কথা শুনে আমায় বুকের মধ্যে টেনে নিলো। মাঃ "আমিও খুব ভালোবাসি সোনা তোকে।" এভাবে কথা বলতে বলতে রাত এগারোটা বেজে গেছে, মা আমায় বললো, "যা গিয়ে ঘুমা। আমি গল্প গুলো পড়ে দেখি।"

আমি বললাম, "পড়বে পড়ো। আঙুল মেরো না। আমায় ডেকো।" বলেই আমি হেসে ফেললাম। কথাটা বলতেই দেখি লজ্জায় আম্মুর কানের লতি লাল হয়ে গেছে। আম্মু বললো, "তুই কবে দেখলি?" আমিঃ কাল রাতে। মাঃ ইশ! রাত দুপুরে মায়ের ঘরে উঁকি দিস! লজ্জা করে না? আমিঃ সরি আম্মু। মাঃ যাহ! পালা। আমি নিজের রুমে এসে মনে মনে ভাবতে লাগলাম অর্ধেক কাজ তো হয়েই গেছে। মা এখন আমার সাথে অনেক ফ্রি হয়ে গেছে। কাল যেভাবেই হোক মা'কে রাজি করাতে হবে।

পরের দিন একপাতা ফিমেল ভায়াগ্রা জোগাড় করলাম। রাতে ডিনার শেষে আমরা সবাই গরম দুধ খাই। আমি ডিনার কমপ্লিট করে রূপসা'কে একটা গ্লাস দিয়ে দিতে ও উপরে চলে গেলো। আমি মা'কে বললাম, "আম্মু যাও, আমি তোমার দুধটা নিয়ে আসছি। " মাঃ "আচ্ছা, আয়।" আমি তিনটে ট্যাবলেট দুধে মিশিয়ে নিয়ে রুমে গেলাম৷ মা সেটা খেয়ে নিলো। তারপর আমায় বললো, "এই কবীর কথা আছে।" আমি বললাম,"বলো আম্মু" মাঃ কাল পড়লাম, গল্পগুলো খুবই উত্তেজনা।

একবার তো মনে হচ্ছিলো! আমিঃ কি আম্মু? বলো না! মাঃ কিছু না। আমিঃ আম্মু! তোমাকে না হেব্বি দেখতে। মাঃ তাই বুঝি? কি ভালো লাগে আমার তোর? আমিঃ কমলালেবুর কোয়ার মতোন ঠোঁটদুটো। মাঃ ইশ! লজ্জা লাগে এমন বলিস না। আমিঃ আম্মু আজ আমি তোমার রুমে থাকি? আমার একা একা রোজ ঘুমাতে ভালো লাগে না। মাঃ বাচ্চা ছেলে নাকি তুই! আর তোর বোন দেখলে কি বলবে? আমিঃ এলার্ম দিয়ে রাখবো ভোর ৫ টায় নিজের রুমে চলে যাবো। ও ৭ টা না বাজলে ওঠে না ঘুম থেকে।

মা কিছু একটা ভেবে বললো, "আচ্ছা থাক। আজ আমার শরীরটা কেমন জানি করছে! গরম লাগছে খুব।" আমি মনে মনে খুশি হলাম, ওষুধের একশন শুরু হয়েছে তবে এই ভেবে। আমি AC টা অন করে একটা হাফপ্যান্ট পড়ে ব্লাঙ্কেটের মধ্যে ঢুকে পড়লাম। আমিঃ আম্মু চুপ করে আছো কেন? একটা কথা বলবো! মাঃ বলো! আমার শরীরটা কেমন জানি করছে। আমিঃ আম্মু! দুদুন খাবো। মাঃ কি! মানে? আমিঃ ছেলেবেলার মতোন আরেকটি বার দাও না গো! প্লিজ আর কখনো আবদার করবো না। কেবল আজ। মাঃ পাগল হলি?

আজ বিয়ে দিলে কাল বাচ্চা হবে তোর। দামড়া ছেলে মায়ের দুধ খাবে! আমিঃ আম্মু প্লিজ, প্লিজ। যদি না দাও ভাববো তুমি আমাকে ভালোই বাসো না। মাঃ আরে বুকে দুধ আছে নাকি যে খাবি? বাচ্চা হলে দুধ আসে। আমিঃ আমি ওসব জানি না। খেতে দেবে কি না বলো? মাঃ সরে আয় এদিকে। মা আর আমি কাত হয়ে মুখোমুখি একই ব্লাঙ্কেটের নিচে শুয়েছিলাম। আমি মায়ের দিকে সরে গেলাম একদম মায়ের কাছে। মা ব্লাউজের হুক খুলে আমায় ইশারায় ডাকলো।

এই প্রথম সজ্ঞানে মায়ের মাই এতো কাছ থেকে দেখছি। খুব একটা বড়ো না। কচি সাইজের ডাবের মতোন। ৩২ সাইজের মাঝারি গড়নের মাইটা এখনো পুরোপুরি ঝুলে যাইনি। মাঃ হা করে দেখবি না খাবি? বেশি দেরী করলে হুক লাগিয়ে দেবো আবার। আমিঃ সরি সরি আম্মু। তোমার এই দুটো খুব সুন্দর তাই দেখছিলাম। বলেই আমি একটা বোটা মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলাম জোড়ে জোড়ে। মাঃ কোন দুটো কবীর? আমিঃ তোমার মাইদুটো মা। খাসা একদম। কচি ডাব। মাঃ আহহ! আস্তে খা৷ অতো তাড়াহুড়ো করিস না।

আমি ধীরে ধীরে একটা মাই চুষছিলাম আর অন্যটার বোটা ধরে আস্তে আস্তে মুচড়ে দিচ্ছিলাম। মাঃ এই কবীর! কি করছিস! বোটা ধরে কি করছিস! ছাড়! আহহহ! কবীর, উফফ! আস্তে… মা'র মুখ দিয়ে হালকা হালকা আওয়াজ বেরুচ্ছে লক্ষ্য করলাম। আমি সেদিকে কোনো পাত্তা না দিয়ে চো চো করে চুষতে লাগলাম। মা আমার মাথার চুল মাঝে মাঝে খামচে ধরে বুকের ভেতর আমার মাথাটা যেন চেপে ধরতে চাইছিলো।

মায়ের মুখোমুখি কাত হয়ে শুয়ে এতোক্ষণ আমি মাই চুষছিলাম আর মা আমার মাথায় পিঠে হাত বুলিয়ে দিচ্ছিলো, এবার আমি মা'কে বললাম,
"আম্মু, চিৎ হয়ে শোও না!"
মাঃ কেন কবীর? এইভাবে মাই চুষে মজা পাচ্ছো না?
আমিঃ উফ! কোনো কথা বোলো না তো। যা বলছি করো। দেখবে তুমিও মজা পাবে।

মাঃ আহহহ! কবীর, আমরা বাড়াবাড়ি করে ফেলছি না তো?
আমিঃ না আম্মু৷ আমি তোমাকে খুব ভালোবাসি। তুমি কি বাসো না আমায়?
মাঃ তোর জন্য এ জীবন দিতে পারি পাগল। তোকে যে আমি প্রাণের চেয়েও বেশি ভালোবাসি।
আমিঃ জানি মা। আই লাভ ইউ,

এই বলে আমি মায়ের কাধটা সরিয়ে মা'কে চিৎ করে শুইয়ে দিলাম। ব্লাউজের হুক আগে থেকেই খোলা ছিলো, ভেতরে কোনো ব্রা নেই। আমি ব্লাউজটা মা'কে খুলতে বলতেই বললো,
মাঃ ইশ! এভাবেই দুদু খা৷ পুরো ব্লাউজ খুলতে পারবো না।
আমিঃ খুলবে না তো? দাড়াও দেখাচ্ছি মজা।

এই বলে দুহাতে দুটো মাই এর বোটা ধরে চিমটি কেটে উপরের দিকে টানতে লাগলাম।
মাঃ এই এইই! দুষ্টু, লাগবে তো, দাঁড়া খুলছি খুলছি!
এই বলে মা বিছানায় উঠে বসলো। ব্লাউজটা গা থেকে খুলে আমার হাতে দিলো। মায়ের উপরের অংশে কিচ্ছু নেই, কিন্তু শাড়িটা কোমড়ে পেচানো এখনো। ব্লাউজটা দূরে ছুড়ে দিলাম৷

আমি গেঞ্জিটা খুলে মা'কে জড়িয়ে ধরলাম, মা বিছানায় বসে ছিলো
মাও আমার উদোম পিঠে হাত বুলিয়ে দিতে লাগলো। আমি মা'কে শক্ত করে চেপে ধরে খোলা পিঠে আদর করতে লাগলাম। এভাবে কিছুক্ষন চলার পর আমি মা'কে আলতো করে শুইয়ে দিয়ে মুখের কাছে মুখ নিয়ে গেলাম। আমাদের দুজনের নিশ্বাস একে অপরকে স্পর্শ করে যৌনতার এক নিষিদ্ধ বার্তা দিচ্ছিলো৷ আমি মায়ের ঠোটের কাছে ঠোট নিয়ে গেলাম। মা তাই দেখে মুচকি হাসলো৷ মা জিভটা দিয়ে নিজের ঠোটটা একবার ভিজিয়ে নিলো৷

যেন আমাকে চুমু খেতে ডাকছে। আমি একটু অপেক্ষা করে দেখছিলাম আমার সুন্দরী মায়ের কীর্তিকলাপ। মা মাথাটা একটু উঁচু করে আমার ঠোঁটে একটা দ্রুত কিস দিলো৷ আমি এটারই অপেক্ষা করছিলাম।
আমিঃ আম্মু! আই লাভ ইউ। তুমি ভীষণ ভীষণ সেক্সি৷
মাঃ ব্যস! প্রশাংসা অনেক হয়েছে। আয় তোকে চুমু খাওয়া শেখায়৷ চুমু খাওয়া একটা শিল্প।

আমি একটা হাতে মা'র মাইটা পকপক করে টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলাম। পালা করে করে ঠোঁট দুটো চুষতে লাগলাম। মা'ও আমাকে রেসপন্স দিচ্ছিলো৷ কখনো মায়ের ঠোঁট আমার ঠোঁটের মাঝে! আহহহ! সে কি স্বর্গীয় অনুভূতি বলে বোঝানো যাবে না৷ অপর দিকে আমার ডান হাতটা বন্ধ নেই, ক্রমাগত মাই টিপে চলেছি। এভাবে দীর্ঘসময় আমরা একে অপরের ঠোঁটের স্বাদ আরোহনে ব্যস্ত ছিলাম।
আমিঃ আম্মু! নীচের ঠোঁট চুষবো। প্লিজ আম্মু!

মাঃ নীচের ঠোট মানে! এই তো চুমু খাচ্ছিস আবার কি চাই?
আমিঃ অনেক কিছু চাই আম্মু৷ তুমি আজ বাধা দেবে না৷ কথা দাও।
মাঃ আরে বাবা! নীচের ঠোঁট চুষবি মানে কি?
আমিঃ তোমার মসৃণ দুই পায়ের মাঝে যে ঠোঁট লুকিয়ে রেখেছো, সেটার স্বাদ নিতে চাই। প্লিজ আম্মু! আমায় বাঁধা দিও না।

মাঃ আগে খোলাখুলি বল কি চাস! তারপর সব আব্দার শুনবো।
আমিঃ গুদ চুষতে চাই আম্মু, একটিবার প্লিজ!

আমার কথা শুনে আম্মু ফিক ফিক করে হেসে উঠলো। তারপর আমাকে সরিয়ে দিয়ে শাড়িটা কোমর থেকে খুলে ফেললো। এরপর আমার দিকে একবার চোখ মেরে ইশারা করে ডাকলো। আমি এগিয়ে গিয়ে সায়ার গিট্টিটা খুলে দিলাম, ধপাস করে সায়াটা মেঝের উপর পড়লো৷ আমার সুন্দরী আম্মুর গায়ে তখন একটা সুতো পর্যন্ত নেই৷ আম্মু দুহাত দিয়ে মুখ ঢাকলো।
মাঃ এই কবীর! লজ্জা করছে খুব। আজ অবধি কোনো পুরুষ আমার ওখানে মুখ দেয়নি৷

আমিঃ আমিও আজ পর্যন্ত কোনো নারীর যৌনাঙ্গের স্বাদ নিইনি। দুজনেরই একটা নূতন অভিজ্ঞতা হবে।

মাঃ শুধু পাকা পাকা কথার বহর হয়েছে। আজ রাতে দেখবো কেমন খেলোয়াড় হয়েছিস!

আমিঃ তবে রে মাগী! এখনি দেখাচ্ছি৷

এই বলে আমি মা'কে এক ধাক্কায় বিছানার পাশে থাকা সোফার উপরে বসিয়ে দিলাম। মা হেসে পা দুটো ফাঁক করে, আঙুল দিয়ে ইশারায় আমাকে কাছে ডাকলো৷ আমি কোনো দেরী না করে উবু হয়ে মায়ের দু পায়ের ফাঁকে বসে মাথা ডুবিয়ে গুদের কোয়াতে ঠোঁট দিলাম৷ কেমন একটা আঠালো রসে ভর্তি, কিছুটা রস অলরেডি গড়িয়ে পড়েছে।

আমি ঠোঁট দিয়ে চেটে নিলাম, মায়ের গুদের গন্ধ আমাকে পাগল করে দিলো৷ জাঙিয়ার ভেতর থাকা বাঁড়াটা যেন ফুসছিলো ক্রমাগত। আমি একমনে চুষতে শুরু করলাম, কখনো না চেটে দিচ্ছিলাম। মা আমার মাথাটা চেপে ধরে অদ্ভুত সব সেক্সি শব্দ দিয়ে ঘর ভরিয়ে তুলছিলো। আমি আঙুল দিয়ে গুদের পাপড়ি দুটো ফাঁক করে ক্লিটোরিসে জিভ দিতে মা যেন ককিয়ে উঠলো, গুদের টিয়াতে জিভ দিয়ে চাটতে লাগলাম।

মাঃ আহহহ! আহহহ! আহহহ! চাট, চাট খোকা৷ আরও জোড়ে চাট৷ ছিবড়ে করে ফেল চুষে চুষে। আহহহ!! উফফ! উম্মম্ম!

আমি মুখটা তুলে জিজ্ঞাসা করলাম, "মজা পাচ্ছো আম্মু?"

মাঃ ভীষন ভীষন! এভাবেই চাটতে থাক! থামলি কেন জানোয়ার! আহহহ! চাট চাট।

আমি দ্রুত জিভ দিয়ে খেলা করতে লাগলাম ক্লিটোরিস এর সাথে, এভাবে আর দুমিনিট চাটতেই আম্মু শরীর বেকিয়ে আমার মুখের উপর জল খসিয়ে দিলো শীৎকার করতে করতে।
আমার মুখে তখন যুদ্ধ জয়ের হাসি। স্বপ্ন সত্যি হওয়ার আনন্দ। গুদ থেকে মুখ উঠিয়ে মা'কে আবার চুমু দিতে লাগলাম, মা'ও আমাকে আক্রমণাত্মক চুমুতে অতিষ্ঠ করে তুললো।

আমি এবার জাঙিয়া খুলে ফেললাম, টং করে আমার ৮ ইঞ্চি বাঁড়া বেরিয়ে এলো। মা সেটা লক্ষ্য করলো।
মাঃ তোর যন্ত্রটা তো পুরো এনাকোন্ডা। এতো বড়ো কিভাবে বানালি।
আমিঃ কিভাবে বানালাম সে কথা ছাড়ো কার জন্য বানালাম সেটা জিজ্ঞাসা করো।
মাঃ কার জন্য শুনি?

আমিঃ আমার সুন্দরী আম্মুর খেয়াল রাখার জন্য। বলেই হেসে ফেললাম।
মাঃ তোর মুখে কোনো কথা বাধেনা! অসভ্য কোথাকার!
আমিঃ সত্যি বলাটা অসভ্যতামি নাকি! আমি, ‌তোমাকে ভালোবাসি, এটাই শেষ কথা।
মাঃ আমি জানি কবীর! আই লাভ ইউ টু।

আমি এগিয়ে গিয়ে বিছানায় চিৎ শুয়ে পড়লাম, মা আমার পিছু পিছু এলো৷ আমার আখাম্বা বাঁড়াটা তখন রকেটের মতোন দাঁড়িয়ে আছে। মা একটু ভেসলিন নিয়ে আমার বাঁড়ার মুন্ডিটায় লাগালো। তারপর আমার উপর এসে ধোনটা ধরে নিজের গুদের ফুটোয় সেট করে বসতে গেলো। প্রথমবার পিছলে গেলো, মা তাই গুদের ঠোঁট দুটো আঙুল দিয়ে ফাঁক করে বাঁড়াটা সাবধানে সেট করে পুরো ভর আমার দেহের উপর ছেড়ে দিয়ে বসে পড়লো৷ পক করে পুরো বাঁড়াটা গায়েব হয়ে গেলো৷

আমি তখন কিংকর্তব্যবিমুঢ়! মনে হচ্ছে বাঁড়াটা গলন্ত মোমের মধ্যে ঢুকে গেছে। আমি মা'কে হাত দিয়ে নিজের বুকে টেনে নিলাম। মা কোমড় ওঠানামা করছে, পচ পচ শব্দে ভরে উঠেছে পুরো ঘর। আমি মা'কে চুমু দিচ্ছি আর এক হাত দিয়ে পাছা টিপছি। এভাবে ৫ মিনিট চলার পর, মা'কে মিশনারী পজিশনে শুইয়ে এবার আমি মায়ের উপরে উঠে গেলাম। আস্তে আস্তে ঠাপাতে লাগলাম, বাঁড়াটা প্রায় সম্পূর্ণ বার করে ঘপাত করে আবার ঢুকিয়ে দিচ্ছিলাম।

আমিঃ কেমন লাগছে আম্মু? আহহ! আম্মু! আমার নরম গরম আম্মু। আজ সারারাত খাবো তোমায়।

মাঃ আইই! আহহহ! উফফ! কবীর! খুব ভালো লাগছে। আইই! আহহহ! আরও জোড়ে আমার হয়ে আসছে…. আইইই! উমম! জোড়ে! আরও জোড়ে।

আমিও মনে মনে বুঝতে পারলাম আর বেশিক্ষণ আমার পক্ষেও আটকে রাখা সম্ভব না। আমি সর্বশক্তি দিয়ে জোড়ে জোড়ে ঠাপাতে লাগলাম। চুলের মুঠি ধরে বসিয়ে চুমু খেতে খেতে ঠাপাতে লাগলাম৷ এবার এক ধাক্কায় আবার মা'কে বিছানায় ফেলে ডান হাতের বুড়ো আঙুল দিয়ে ক্লিটোরিসে হাত বুলাতে বুলাতে ঘপ ঘপ করে ঠাপ দিচ্ছিলাম৷ মা মাজা পেট উঁচু করে কাঁপতে কাঁপতে আমাকে পা দিয়ে চেপে জড়িয়ে ধরে জল খসাচ্ছিলো৷ আমিও আর কয়েকটা ঠাপ দিয়ে আর ধরে রাখতে না পেরে ভেতরে মাল ফেলে দিয়ে আম্মুর বুকের উপর শুয়ে পড়লাম।

[সমাপ্ত]
 

Users who are viewing this thread

Back
Top