What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
সেরা বাংলা চটি – রাজকাহিনী – প্রথম পর্ব by gorav1352

নমস্কার আমার চোদনখোর এবং চোদনবাজ বন্ধু ও বান্ধবীরা। আজ আমি আরেকটি নতুন গল্পের সিরিজ চালু করতে চলেছি।

পর্ব–১

উদয়পুর রাজ্য, স্বাধীন রাজ্যাের স্বাধীন প্রজা। সেখানে ছিল দুই বন্ধু নাম সিবা চক্রবর্তী ও মুকুন্দ মোহন। রাজা ঈশ্বর মোহন আর রাণী রুতির সুপুত্র মুকুন্দ মোহন। সিবা হলো পুরোহিত সুকুমার আর ইতুর পুত্র। আর বলে রাখা ভালো এই গল্পের নায়ক হচ্ছে সিবা। দুইজনের বন্ধুত্ব হয় গুরুদেবের পাঠশালাই। গুরুদেবের পাঠশালা হচ্ছে উদয়পুর থেকে আটশত কোস দূরে বীরভুম রাজ্যের গভীর জঙ্গলে। গুরুদেবের কাছে সিবা পুরোহিত বিদ্যা আর মুকুন্দ রাজকায্য পরিচালনা করার জন্য দুইজনে বিদ্যা অর্জন করতে থাকে। গুরুদেব সেই পুত্রদের সামলাতে পারছে না। তাই গুরুদেবের আশ্রমে দুই পুত্রদের দেখার জন্য গুরুদেব একজন নারী রাখে নাম লতা। লতার কাজ হলো দু'পুত্রের দেখাশুনা করা।

আঠারো বছর বয়সে সিবা গান করতে করতে পুকুর পাড়ে হাঁটছিল। পুকুর পাড়ে ঘাটের বিপরীত পাশে যেতেই সিবা দেখলো লতা পাতলা গামছা জড়িয়ে পুকুরঘাটে স্নান করছে। সিবা দেখলো লতার মাই থেকে গুদ পর্যন্ত কাপড় দিয়ে ঢাকা। কাপড়ের ভিতরের মাইগুলো ফুলে উঠেছে। এই দেখে সিবার বাড়াটা আপনা আপনি বড় হতে লাগলো। সিবা বাড়াটাকে শান্ত করার জন্য ঝোপের ভিতরে লুকিয়ে গেল। এদিকে মুকুন্দ পুকুরের পাশ দিয়ে হাঁট ছিল। হঠ্যাৎ ঝোপের নড়া দেখ মুকুন্দ এগিয়ে গেল। এগিয়ে দেখে সিবা লুকিয়ে লুকিয়ে বাড়াটাকে শান্ত করছিল আর লতার স্নান করা দেখছিল। লতা যখন স্নান সেরে আশ্রমে ফিরছিল তখন মুকুন্দ লতাকে সিবার লুকিয়ে স্নান দেখার কথা বলে দেয়। লতা এইশুনে গুরুদেবের কাছে নালিশ জানায়। এইশুনে গুরুদেব সিবার উপর ক্ষুদ্র হয়ে যায়।

এদিকে সিবা ঘুরতে ঘুরতে লতার কক্ষে উপস্থিত হলো। সিবা লতার কক্ষে ঢুকবে কি ঢুকবে না এই চিন্তায় ঢুকে গেল। সিবা লতার কক্ষে ঢুকে দেখলো থাকে কিছু পুস্তক পেল। পুস্তক খুলে দেখলো কামসূত্রের পুস্তক। সিবা সেই কামসূত্ররে পুস্তক লুকিয়ে ফেললো। এদিকে গুরুদেব সিবাকে সিবা সিবা করে ডাক দেই। সিবা গুরুদেবের আওয়াজ শুনে গুরুদেবের কক্ষে যেতে না যেতেই গুরুদেব ক্রোধে ফেটে পড়ে। গুরুদেব সিবাকে অভিশাপ দেয়, "তুমি কোন দিন বিবাহ করতে পারবে না।" সিবা কান্নায় গুরুদেবের পায়ে ধরে ক্ষমা চাই। কিন্তু গুরুদেব তখনও ক্রোধে ফাটতে থাকে। সিবা লতা আর গুরুদেবের কাছে তার ভুলের ক্ষমা চাই। পরবর্তীতে লতা আর গুরুদেব সিবাকে ক্ষমা করে দেয়। সিবা গুরুদেবের কাছ থেকে এই অভিশাপের মুক্তির উপায় খুঁজে। গুরুদেব বলে, "হ্যাঁ, এই অভিশাপের থেকে মুক্তির উপায় হচ্ছে যেই বিবাহিত নারী নিজের স্বচ্ছায় তোমার সাথে সঙ্গম করবে তুমি তাকে তৃপ্তিতে ভরিয়ে দিতে পারবে। আর শুধু সেই সব নারীরা আসবে যারা নিজের স্বামী কাছ থেকে যৌন সুখ পাইনি তবে সেই নারী অপরূপ সুন্দরী হবে। অন্য কোন নারী যদি যৌন সুখ না পাই তবে তুমি যেই নারীকে যৌন সুখ দিয়েছ সেই নারীর সম্মতিতে তুমি আরেকজন নারীকেও যৌন সুখ দিতে পারবে। এটাই আমি তোমাকে বর দিলাম।" সিবা একদিকে খুশি হলো আর মনে মনে ভাবতে লাগলো লতার স্নানের কথাটা গুরুদেব কে বলো আর লতার কানে এই কথা গেল কেমনে?

এই চিন্তায় সিবা আশ্রমের চারপাশে ঘুরতে থাকে। গভীর রাতে ঘুরতে ঘুরতে সিবার চোখ পড়লো গুরুদেবের জানালায়। কে জেন গুরুদেবের জানালায় উঁকি দিচ্ছে। সিবা চুপি চুপি গিয়ে দেখে লতা লুকিয়ে লুকিয়ে গুরুদেবের যৌনবিদ্যা শিখচ্ছে। সিবা টের পেয়ে লতাকে হাতে নাতে ধরে ফেলো।

সিবা: লতা, আপনি গুরুদেবের গৃহের জানালায় কি করছেন?

লতা: কিছু নাতো।

সিবা: আমি সব দেখেছি। আপনি কি করছেন?

লতা: আমিতো কিছুই করছি না।

সিবা: কিছুই করছেন না কি? আমিতো দেখছি আপনি অনেক কিছু করছেন।

লতা একটা ঢোক গিলে আমন্তা আমন্তা করে বললো,

লতা: আমি যৌনবিদ্যা শিখছি।

সিবা: এই যৌনবিদ্যা আবার কি?

লতা: এটা হলো নারী পুরুষের সঙ্গোম শিখা।

সিবা: তাহলে তো আমাকেও শিখাতে হবে।

লতা: এ কেমনে সম্ভব?

সিবা: সবগুলো সম্ভব। আপনি গুরুদেবের কাছ থেকে যা শিখবেন তা আমাকে শিখাবেন। আমাকে এটা বলতে হবে, আমি লুকিয়ে আপনার স্নান করা টা দেখছিলাম এই কথাটা কে আপনাকে বলেছে আর গুরুদেব জানলো কেমনে? আর আপনার কক্ষ থেকে আমি কিছু পুস্তক পেয়েছি যা স্বামী স্ত্রী সঙ্গম করতে পারে তাহলে এটাই আপনি শিখছেন।

লতা: আমি এই সব পারবো না।

সিবা: তাহলে আমি গুরুদেবের কাছে গিয়ে সব বলে দেব।

লতা: কি বললে?

সিবা: আপনি গুরুদেবের কক্ষে লুকিয়ে লুকিয়ে যৌনবিদ্যা শিখছেন। এটা কি গুরুদেব শয্য করতে পারবে ভেবে দেখুন।

লতা চিন্তায় পড়ে গেল।

লতা: ঠিকাচ্ছে।

সিবা: তাহলে এটা বলুন আমি লুকিয়ে আপনার স্নান করাটা দেখেছিলাম সেটা আপনাকে কে বললো আর গুরুদেবকে কে বললো?

লতা: মুকুন্দ, মুকুন্দ আমায় বললো। আর আমি গুরুদেবকে বললাম।

সিবা: এত বড় ধোকা ঠিকাছে। তাহলে গুরুদেবের কাছ থেকে যৌনবিদ্যাটা আমায় শিখান।

লতা: যৌনবিদ্যা টা আমি শিখাতে পারবো না। সিবা: কেন?

লতা: এটা স্বামী স্ত্রীর সঙ্গম করা। আমি এটা পারবো না।

সিবা: তাহলে আমি গুরুদেব কে সব বলে দেব।

লতা: ঠিকাচ্ছে শিখাবো। তবে যৌনবিদ্যার শিখানোর জন্য একজন পুরুষ দরকার।

সিবা: তাও ব্যবস্থা হবে।

লতা: কে সে?

সিবা: মুকুন্দ।

লতা: ও কিভাবে করবে?

সিবা: আপনার শরীর দেখিয়ে ওকে বশ করে তারপর শুরু করবেন।

লতা মনে মনে ভাবলো -"ছেলের বুদ্ধি আছে বটে। প্রতিশোধের জন্য কি চাল না টাই চাললো।"

লতা সিবাকে যৌনবিদ্যার সব শিখালো। আর বীর্য কমতে লাগলো মুকুন্দের।

দশ বছর পর সিবা পুরোহিতবিদ্যা, অস্ত্রবিদ্যা, যৌনবিদ্যা সব কৌশল রপ্ত করলো। আর মুকুন্দ পেল রাজসিংহাসনের আসন।

সিবার বাবা মা সিবার জন্য পাত্রী খুজে। কিন্তু সিবা তা খুজতে বাধা দেয়। সিবা বাবা মাকে সব খুলে বলে। সিবার বাবা মা এই কথাগুলো শুনে তাদের বুকের বাম পাশে ব্যাথা শুরু হয়ে মারা যায়। সিবা ভেঙ্গে পড়ে। মুকুন্দ সিবাকে একলা ছাড়লো না। মুকুন্দ সিবাকে পুরুহিত আসনে বসার অধিকার দেয়। সিবা তা মাথা পেত নিল।

উদয়পুর রাজ্যের রাজড়িটা সুবিশাল। রাজবাড়িতে নয়টা কক্ষ। রাজা রাণীদের জন্য একটা, অতীতিদের জন্য দুইটা, বৈঠক কক্ষ একটা, পুরোহিতের জন্য একটা, মন্দির, পাককক্ষ, খাওয়ার কক্ষ, নৃত্য কক্ষ, আর রাজদরবার। প্রত্যেক কক্ষে একটি করে স্নান ঘর আর মলত্যাগের ঘর রয়েছে।

এদিকে মুকুন্দ বিবাহ করে বীরপুর রাজ্যের রাজকন্যা অদ্রিকাকে। অদ্রিকা দেখতে খুব সুন্দর। মুকুন্দের বিবাহ হবার পর থেকে সিবা কোন বার অদ্রিকার দিকে তাকাই নি।

রাজবাড়িতে সব সময় মন্দিরের পূজো নিয়ে ব্যস্থ থাকতো। এই রাজবাড়ির মন্দিরের পূজো করতেন সিবা। মুকুন্দ দেখলে অদ্রিকার পূজা আরতিতে আগ্রহ বেশি। তাই মুকুন্দ অদ্রিকাকে সিবার সাথে পরিচয় করে দেয়। সিবার সাথে অদ্রিকার সর্ম্পক আস্তে আস্তে ভালো হতে লাগলো। অদ্রিকা সিবাকে রাজ মন্দিরের পূজার কাজে সাহায্যে করতে লাগলো। অদ্রিকা ভোগ রান্না হতে সব কিছু করতো। কোন দাসীর প্রয়োজন হতো না। সিবা প্রথম প্রথম রাজ মন্দিরের পূজা করতো মাথা নিচু করে। কারণ সিবা লজ্জায় অদ্রিকার দিকে মাথা উঁচু করে তাকাতে পারতো না। সিবা পূজোর সময় ধুতি ঠিক রাখতে পারতো না। অদ্রিকা সিবার ঝুলে থাকা বাড়া দেখে সিবাকে পছন্দ করে। অদ্রিকা সিবার দিকে কামুক দৃষ্টিতে তাকিয়ে থাকে।

অদ্রিকা জানতো কিভাবে পুরুষদের নজর কাড়ানো যায়। তাই অদ্রিকা পূজোর সময় শাড়ি পড়তো। কিন্তু শাড়ির সাথে ব্লাুউজ পড়তো না। যাতে অদ্রিকা ঝুকলে মাত্রই সিবা অদ্রিকার মাই দেখতে পাই তার ব্যবস্থা করতে লাগলো।

আস্তে আস্তে সিবার লজ্জা ভাঙ্গতে লাগলো। সিবার সাথে অদ্রিকার সম্পর্ক ভালো হতে লাগলো। তারা দুইজনে হালকা মর্শকরা করতো। দুইজনের কথা বলা আপনি থেকে তুমি হয়ে গেল।

সিবার পূজার শেষে অদ্রিকার সাথে গর্প করতো। একদিন সিবা চরণামৃত্র দিচ্ছিল অদ্রিকাকে। অদ্রিকা ঝুঁকতেই শাড়ির ভিতর থেকে ডান পাশের মাই উঁকি দিতে লাগল। সিবা দেখে চোখ সরিয়ে সরিয়ে নিল। অদ্রিকা বুঝতে পারলো সিবা কেন চোখ সরিয়ে নিল। অদ্রিকা সিবার চরণামৃত্রের হাতটা ধরে নিজের স্তনে দরিয়ে দিল। সিবা সাথে সাথে নিজের হাতটা সরিয়ে নিল।

অদ্রিকা সব বুঝতে পেরে মৃদু মৃদু কান্নায় বলতে লাগলো,

-"সিবা শুনো আমার দুঃখের কথা। প্রথম প্রথম অপরূপ সুন্দরী বৌকে পেয়ে মুকুন্দ কামে পাগল হয়ে ওঠতো। প্রত্যেক রাতে কক্ষের দরজায় খিল দিয়ে আলো জ্বালিয়ে রেখেই আমাকে বুকে টেনে নেয় মুকুন্দ।

প্রত্যেক দিন আমার সুন্দরী রূপ সুধা পান করতে থাকে। দুধে আলতা গায়ের রঙ, মাথা–ভরতি কালো চুল, খোপায় গোলাপ গোঁজা, পেটা কপালে বিয়ের সাজের নক্সা আঁকা, টিকালো নাক, টানা টানা অতল দুটো চোখ দেখে যে কেউ আমার ভাস্কর্য ভুল করবে।

মুকুন্দ আমার সুপুষ্ট রক্ত রাঙা ঠোঁট দুটোয় কামনা উপেক্ষা করতে না পেরে চুম্বন খায়। প্রথম দিন আমি চুম্বন খেয়ে অজানা লজ্জায় থরথর করে কেঁপে উঠি। চোখ বুজে ফেলি সুখের আতিশয্যে। মুকুন্দ আর থাকতে পারে না আমার শাড়ির আঁচল টা নামিয়ে দেয় তারপর বাঘের মত দ্রুত হাতে খুলে ফেললো শাড়ি, সায়া, ব্লাউজ, অন্তর্বাস। তারপর আমাকে একটু দূরে সরিয়ে দেখতে থাকে।

আমার মাই গোলাকার, দাঁড়িয়ে আছে বলে মুকুন্দ নিজের ভারে কিছুটা আনত। ঘন সংঘবদ্ধ পাকা বিল্ব ফলের মত। একটুও টুসকি খায়নি। গায়ের রঙের থেকেও মাই দুটোর রঙ আরও ফর্সা। সব সময় কাপড়ের আড়ালে থাকে বলেই বোধহয়! গাঢ় বাদামী রঙের পরিবর্তে তীক্ষ্ণ দুটি বোঁটার চারিধারে গোলাকার হালকা গোলাপি রঙের মাইয়ের বোটা মাই দুটোর সৌন্দর্য আরো বৃদ্ধি করেছে।

এই রূপ দেখে মুকুন্দের গলা শুকিয়ে উঠলো। ওর ভীষণ ইচ্ছে করছিল এই দুর্লভ মাইয়ের যৌনসুধা পান করতে। হাত নিশপিশ করছিল মাই–দুটো টেপার জন্যে। মুকুন্দ চোখ নামিয়ে দেখতে পেল সুগভীর নাভি–কুণ্ড টা, তার নিচে থেকে একটা সরু রেখা চলে গেছে মধু–ভাণ্ডের দিকে।
 

Users who are viewing this thread

Back
Top