What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মায়ের পোঁদ ঠাপানোর গল্প (কালেক্টেড) (1 Viewer)

candy.jack

Member
Joined
May 1, 2019
Threads
11
Messages
106
Credits
3,958
আমার মায়ের সাথে যখন আমার প্রথম যৌন সম্পর্ক তৈরি হয় তখন আমার বয়স, প্রথমে আমার মায়ের কথা বলি মার যখন বিয়ে হয় তখন মায়ের বয়স ১৬ মায়ের নাম রমা। বাবা মায়ের বয়সের ফারাক প্রায় ১২ বছরের। বিয়ের পরের বছর আমি জন্মায়। আমার জন্মের কয়েক মাস পরে বাবা মায়ের সম্পর্ক শেষ হয়ে যায়।
এর অনেক কারন আছে। প্রথমত, বিয়ের কয়েকমাস বাদ দিলে বাবা তার ব্যবসা নিয়ে মেতে ছিল। আমার মা যেমন সুন্দরী তেমনি অসম্ভব সেক্সি। দ্বিতীয়ত মা বহু পুরুষের সাথে বিশেষকরে অল্প বয়সি ছেলেদের দিয়ে চোদাতে ভালোবাসে। এই দুই কারনে আর বয়সের পার্থক্য সব মিলিয়ে ছাড়াছাড়ি হয়ে যায়। তখন আমার বয়স ৬-৭ মাস হবে। আমাকে ছেড়ে মা চলে যায়। আমি বাড়ির কাজের মাসির কাছে বড় হয়েছি। বাবা তার ব্যবসা নিয়ে রয়েছে আর মায়ের সাথে ছাড়াছাড়ি হওয়ার দু বছরের মাথায় বিয়ে করে আলাদা থাকে। আমি নিজের মত করে বড় হই। ক্লাস ফাইভ থেকে ব্লু ফ্লিম দেখা সুরু করি। আর হস্তমৈথুন করি। তখন আমার বয়স ১৪। এমনি আমি দেখতে ভাল, হ্যান্ডসাম। হস্তমৈথুনের দরুন আমার বাড়ার সাইজ ওই বয়সে প্রায় ৭ ইঞ্চি। ভরাট নিতম্ব। প্যান্ট পড়লে আমাকে খুব সেক্সি দেখতে লাগে। প্রত্যেকটা প্যান্ট দারুন ফিটিংস হয়। পোঁদের খাঁজ আর মোটা বাড়ার জন্য প্যান্টের সামনের দিকটা উঁচু হয়ে থাকাতে খুব সেক্সি লাগে দেখতে। ১৪ বছর বয়সে আমি প্রথম আমার বন্ধু সুমনের মাকে চুদি। অল্প বয়সে আমি অনেক মেয়েকে চুদেছি। বিশেষ করে অনেক বন্ধুর মাকে চুদেছি। যখন ক্লাস সিক্সে উঠি তখন প্রথম মায়ের ছবি দেখি। প্রথম দর্শনে বিশ্বাস কর আমার মাকে চুদতে ইচ্ছে করছিল। ইচ্ছে করছিল সামনে পেলে মাগিটাকে উলংগ করে চুদি। এর পর থেকে যতো মাগী চুদেছি তার বেশিরভাগ বন্ধুদের মাকে। শুভম বলে আমার এক বন্ধুর মাকে ওর বাবার সামনে বহুবার চুদেছি। ওর বাবা আমার আর শুভমের মা মঞ্জুর চোদাচুদি দেখতে ভালোবাসে। শুভমের মাকে যখন চুদি তখন ওর বাবা আমাদের চোদাচুদি দেখে আর হান্ডেল মারে। যাইহোক, আমি যখন ক্লাস নাইনে উঠলাম তখন একদিন বাড়ী ফিরে শুনলাম কে একজন এসে আমার খোঁজ করছিলো আর আমাকে না পেয়ে একটা ফোন নাম্বার দিয়ে গেছে। বলেছে বাড়ী ফিরে ওই নাম্বারে আমি যেন ফোন করি। বিকালের খাবার খেয়ে নিজের ঘরে গিয়ে ফোন করি। ওপারে আন্টি মতন একজন ফোন ধরলো। নিজের পরিচয় দিয়ে যখন জানতে চাইলাম আপনি কে বলছেন তখন ওপার থেকে উত্তর এলো আমি তোমার মা বলছি। শুনে আমি কিছুক্ষন স্তব্ধ হয়ে গেলাম। তারপর বললাম বলো কি বলবে?
তুমি কি আজ আমার বাড়িতে আসবে?
আমি বললাম কখন?
আজ রাতে।আমিতো তোমার বাড়ী চিনিনা।আমি গাড়ী পাঠিয়ে দেবো। আজ রাতে এখানে খাবে। ইচ্ছে করলে রাতে এখানে থাকবে। নইলে তোমায় গাড়ী করে বাড়ী পাঠিয়ে দেবো। আমি বললাম ওকে। ৮ টা নাগাদ পাঠাও। বাড়ীতে জানিয়ে দিলাম আজ রাতে খাবোনা।রাতে নাও আসতে পারি। ৮ টার সময় গাড়ী এলে আমি তাতে উঠে পড়লাম। কিছুক্ষনের মধ্যে একটা ফ্ল্যাটের সামনে গাড়িটা দাঁড়াল। ড্রাইভার বলে দিলো লিফটে করে সেকেন্ড ফ্লোরে উঠে ৭ নম্বর ফ্ল্যাট। ডোর বেল বাজাতে একজন বছর পঁচিশের মহিলা দরজা খুললো। অবিকল ফোটোতে দেখা আমার মায়ের মতো।
তেত্রিশ বছর বয়স কে বলবে?
ভেতরে এসো।
জুতো খুলে সোফায় বসলাম।
কিছু খাবে?
আমি না বললাম।
কফি?
চলতে পারে।
একটু পরে দুকাপ কফি নিয়ে এসে মা মানে রমা আমার পাশে এসে বসলো।
আমাকে তুমি চিনতে পেরেছো বুবুন?
হ্যাঁ
কিভাবে চিনলে?
তোমার ফোটো দেখেছি বাড়িতে।
সেতো অল্প বয়সের।
তুমি একি রকম আছো।
তাই? কিরকম?
বিয়ের সময় যেরকম ছিলে।
কিরকম ছিলাম?
আগের মতোই সুন্দরী আর….
আর….
সেক্সি
সেক্সি? আমি কিন্তু তোমার মা।
জানি কিন্তু আমার চোখে তুমি একজন যুবতি।
তুমি কি আমার উপর রাগ করেছো?
কেন?
না আমি তোমার প্রতি মায়ের কোনো কর্তব্য করিনি।
তার জন্য রাগ করবো কেন? তোমার অল্প বয়স ছিল। তার উপর বাবা নিশ্চয় তোমার প্রতি উদাসীন ছিলো।
বুবুন একটা কথা বলবো?
বলো
তুমি আমার সম্পর্কে সব জানো?
অনেকটা
কিরকম?
বাবার সাথে ছাড়াছাড়ি হওয়ার পর তুমি অনেকের সাথে সম্পর্ক করেছো। বিশেষ করে আমার মতো অল্প বয়সী ছেলেদের সাথে সেক্স করতে ভালবাসো।
এর জন্য তুমি আমাকে খারাপ ভাবো?
খারাপ কেনো ভাববো? সেক্স খারাপ জিনিষ নাকি!
না, তোমাদের মতো বয়সীদের সাথে সেক্স করি তো
তাতে কি? তোমার যার সাথে ইচ্ছে করে তার সাথেই করবে। আমার যেমন তোমার বয়সী মেয়েদের সাথে সেক্স করতে ভালো লাগে।
করেছো কারোর সাথে?
অনেকের সাথে করেছি।
তারা কারা?
বেশিরভাগই আমার বন্ধুর মায়েরা।
কেমন লাগে করতে?
তোমার যেমন আমার বয়সী ছেলেদেরকে দিয়ে চোদাতে ভালো লাগে ঠিক তেমনি আমারো তোমার মতো বয়সী মেয়েদের চুদতে ভালবাসি।
একটা কথা জিজ্ঞেস করবো?
বলো।
আমাকে তুমি কিভাবে দেখো?
আমার বন্ধুর মায়েদের যেভাবে দেখি। এবার আমি তোমায় একটা কথা জিজ্ঞেস করবো?
নিশ্চয়ই।
এতোদিন পর আমাকে হটাৎ তোমার মনে পড়লো?
গত মাসে একদিন তোমায় দেখেছিলাম। যেহেতু অল্প বয়সী ছেলেদের প্রতি আমার একটা দুর্বলতা আছে তোমাকে দেখে তোমার প্রতি যৌন উত্তেজনা অনুভব করি। কিন্তু তুমি কিভাবে নেবে সেটা বুঝে উঠতে পারছিলাম না। যদিও আমি জানি যে কোনো ছেলে আমার যৌবনের আকর্ষন উপেক্ষা করতে পারবেনা তবুও একটু কিন্তু ছিল। এখন মনে হয় আমি তোমাকে যে চোখে দেখি তুমিও আমাকে সেই চোখে দেখো। আমরা দুজনে কি সেই সম্পর্ক তৈরি করতে পারি? আয়ামার তখন মনের অবস্থা কি বলে বোঝাতে পারবোনা। আমি কতবার মাকে চুদছি মনে করে হান্ডেল মেরেছি। সেই স্বপ্নের সুন্দরী সেক্সী মাকে সত্যি চুদতে পারবো ভাবতে পারিনি।
আমি বললাম আমার কোনো আপত্তি নেই।
মা আমার ঠোটে চুমু খেয়ে বললো বাথরুমে গিয়ে হাতমুখ ধুয়ে বেডরুমে গিয়ে বসো। আমি ড্রেস চেঞ্জ করে আসছি।

বাথরুমে ফ্রেস হয়ে বেডরুমে ঢুকে আয়নার সামনে যখন চুল আঁচড়াছিলাম তখন আমার স্বপ্নের রাণী, আমার সেক্সী মাগী মা এক্তা নাইট গাউন পড়ে ঘরে ঢুকলো। এই মাগির গুদে আমার ঠাটানো বাড়াটা ঢুকিয়ে আজকে চুদবো।

এই ফাঁকে মায়ের চেহারাটার একটু বর্ননা দিই। আমার মা অসম্ভব সুন্দরী, অসম্ভব সেক্সী আর তেমনি ফর্সা। পেটে হাল্কা মেদ। ফিগার ৩৪-৩০-৩৪।
নাইট গাউনে আরো বেশি সেক্সী লাগছে। গাউনের প্রথম বোতামটা ঠিক স্তনের নিচে লাগানো।দ্বিতীয় বোতামটা নাভির উপরে আর শেষ বোতামটা ঠিক গুদের উপরে লাগানো। ফলে দুই স্তনের কিছুটা অংশ আর স্তনের খাঁজ এবং মসৃণ দুটো থাই ঊফফফফফ। মাকে জড়িয়ে ধরে একটা ফাঁকা দেওয়ালের দিকে নিয়ে গিয়ে ঠেসে ধরলাম আর মাখনের মতো মসৃণ গালে নাক ঘষতে ঘষতে বললাম তুমি আমাকে আর পাঁচজনের মতো ভাগ্যিস ভালোবাসোনি। আজ থেকে আমি তোমাকে আর তোমার শরীরটাকে ভালোবাসবো।ওইরকম ভালোবাসা হলে তাহলে তোমার এই শরীর ভোগ করতে পারতাম না। আজ সারারাত ধরে তোমাকে চুদবো।
আমিও তোমাকে ওভাবে পেতে চাই সোনা। যেদিন থেকে তোমাকে দেখেছি সোনা সেদিন থেকে আমি স্বপ্ন দেখছি তুমি আমাকে চুদছো। আচ্ছা সোনা, তুমি যেমন আমাকে চুদবে তেমনি অন্য ছেলেরা আমাকে চুদলে তুমি রাগ করবেনাতো?
আমি দুহাত দিয়ে মায়ের গালদুটো ধরে ঠোটে কিস দিয়ে বললাম না গো মা, আমি চাই আমার মাকে সব অল্প বয়সী ছেলেরা চুদবে। আমার মায়ের গুদে শুধু আমার বাড়া নয়, আমার মতো অনেক অল্প বয়সী বাড়া আমার মায়ের গুদে ঢুকে আমার মাকে চুদুক আর আমার মাকে চুদে সুখ দিক। আমি তোমার মতো একটা খানকি মায়ের ছেলে হতে চাই। আমার যেকজন হ্যান্ডসাম আর বিশ্বাসী বন্ধুরা আছে ওরাও তোমাকে চুদে সুখ দেবে।

আমার মা আমার ঠোটে চুমু দিয়ে বললো, সোনা তোর বন্ধুদের বাড়া আমার গুদে নেবো, ওদের চোদোন সুখ দেবো। আমার এই গুদ, আমার যৌবন, আমার সারা শরীর তোর আর তোর বয়সী ছেলেদের জন্য সোনা।
আমি বললাম, আমার কোনো ভালো মায়ের দরকার নেই। আমি চাই তোমাকে, আমার বেশ্যা মাকে, যাকে সব দিক থেকে আদর করতে পারবো। আমি শুধু চুদবোনা, আমার মতো বয়সী অন্য ছেলেরা যখন আমার সামনে আমার মায়ের গুদে বাড়া ঢুকিয়ে চুদবে আর আমার মা সেই বাড়ার চোদন সুখ খাবে, এটা দেখতে খুব ইচ্ছে করে।

আজ থেকে তোর সব ইচ্ছা পূরণ করবো সোনা। আমি মায়ের ঠোটের উপর ঠোট আলতো করে রেখে বললাম আমিও তোমার সব ইচ্ছে পূরণ করবো। এই বলে আমি মায়ের ঠোট চুসতে শুরু করলাম। প্রথমে ওপরের ঠোট চুসলাম। মায়ের সেক্সী গোলাপি ঠোট চুসতে চুসতে আমার বাড়াটা পুরো দাঁড়িয়ে হে হে। এর পর নিচের ঠোট চুসলাম। এবার মায়ের মুখের ভিতরে আমার জিভ ঢুকিয়ে দিলাম।
মা আমার জিভটা পাগলের মতো চুসতে শুরু করলো। এবার মায়ের সারা গালে চুমু খেতে শুরু করলাম আর তারপর দুই গাল আর চিবুকে আস্তে আস্তে কামড়াতে লাগলাম। মা উত্তেজনায় আহহহহহহহ সোনা আমাকে ছিড়ে খাও সোনা বলে শীৎকার দিতে লাগলো। বেশ কিছুক্ষণ এরকম করার পর মার গলায় নাক ঘষটে শুরু করলাম। এরপর আস্তে আস্তে গলা থেকে নিচে নেমে মায়ের দুই স্তনের খাঁজে মুখ রাখলাম আর চুমু খেতে লাগলাম।

মা নিজে গাউনের উপরের বোতামটা খুলে দিতেই মায়ের ৩৪ ইঞ্চি ভরাট নিটোল স্তনদুটো আমার চোখের সামনে। ফর্সা স্তন। মাঝে হালকা বাদামী রঙের গোলের মধ্যে গাঢ় বাদামী স্তনের বোঁটা। আমি দুহাত দিয়ে স্তনের উপর হাত বোলাতে শুরু করলাম। মায়ের ভরাট উদ্যত স্তন আর মসৃণ ত্বক, যখন হাত বোলাচ্ছিলাম, কি যে অনুভুতি হচ্ছিলো বলে বোঝাতে পারবোনা। উফফফফফফফ, স্বর্গসুখ বললেও কম বলা হয়।
কিছুক্ষন হাত বোলানোর পর স্তনদুটোকে এবার চটকাতে শুরু করলাম। মা আমার প্যান্টের উপর দিয়ে আমার ঠাটানো বাড়াতে হাত দিলো। অনেকক্ষন ধরে মায়ের স্তনদুটো টেপার পর আমি বাঁদিকের স্তনটা মুখের মধ্যে নিয়ে চুসতে লাগলাম আর মাঝে মাঝে বোঁটাতে হাল্কা কামড় দিতে লাগলাম।
মা আমার প্যান্টের চেন খুলে ভেতরে হাত ঢুকিয়ে দিয়ে জাঙ্গিয়ার উপর দিয়ে বাড়া টিপতে লাগলো।
সোনা, তোর বাড়াটা বেশ লম্বা আর মোটা। দারুন সেক্সী বাড়া তোর।
মার স্তন থেকে মুখ বার করে মায়ের ঠোটে একটা কিস করে বললাম, কার ছেলে দেখতে হবেতো!
এবার মায়ের ডানদিকের স্তনে হাল্কা কামড় দিয়ে সেক্সী নিপলটা চুসতে লাগলাম আর দুহাত দিয়ে মার মাইদুটো টিপতে লাগলাম। মা এর মধ্যে আমার প্যান্ট খুলে দিয়ে জাঙ্গিয়ার ভিতর দিয়ে আমার বাড়াটা ধরে টিপছে।
মায়ের স্তন চুসতে চুসতে আমি নিজে জাঙ্গিয়াটা খুলে দিলাম আর আমার ৭ ইঞ্চি লিম্বস আর মোটা ফর্সা বাড়াটা সব বাঁধন ছেড়ে বেড়িয়ে এলো। মা ডানহাত দিয়ে বাড়াটা টিপতে লাগলো আর বাঁহাত দিয়ে পোঁদের খাঁজে আঙ্গুল বোলাতে লাগলো। আমি গাউনের নাভির উপরের বোতামটা খুলে মায়ের দুই স্তনের মাঝে মুখ রেখে দুই হাত মায়ের পিঠের উপর রেখে সারা পিঠে হাত বোলাতে লাগলাম। এরপর ডানহাত দিয়ে পিঠটা জড়িয়ে ধরে বাঁহাতটা মায়ের পোঁদের উপরে হাত বোলাতে শুরু করলাম।

তারপর মায়ের পোঁদের খাঁজে আঙ্গুল ঢুকিয়ে দিয়ে পুরো পোঁদের খাঁজে আঙ্গুল চালাতে লাগলাম। এরপর আস্তে আস্তে মায়ের বুকের খাঁজ থেকে মুখ নিচে নামিয়ে এনে মায়ের সারা পেটে মুখ বোলাতে শুরু করলাম। তারপর নাভির ফুটোর ভিতর জিভ ঢুকিয়ে দিয়ে নাভির ভেতরটা চাটতে লাগলাম। এবার আস্তে আস্তে নাভির নিচে চুমু খাওয়া শুরু করলাম।

এখন মায়ের গাউনে মাত্র একটা বোতাম লাগানো আছে যেটা ঠিক মায়ের গুদের উপরে অবস্থান করছে। আর তলপেটের নিচে যেখানে গাউনটা "ভি" আকার ধারণ করেছে সেখানে গুদের উপরের ফোলা অংশটা অর্থাৎ মায়ের গুদের খাঁজ শুরু হওয়ার আগের অংশটা অবধি দেখা যাচ্ছে আর এটা বুঝতে পারলাম যে মায়ের গুদে একটাও বাল নেই। মায়ের গুদের সেই ফোলা অংশটার উপর আমি ঠোট ছোঁয়ালাম। মার শরীরটা কেঁপে উঠলো। এবার জিভ দিয়ে ওই ফোলা জায়গাটা চাটতে লাগলাম আর দুহাত গাউনের তলা দিয়ে মায়ের উন্মুক্ত কোমল থাইদুটোতে হাত বোলাতে লাগলাম। হাঁটুর উপর থেকে মায়ের গুদের দুইধার(গুদের উপরে নয়) অবধি হাত বোলাতে লাগলাম আর মাঝে মাঝে হাত বোলাতে বোলাতে দুহাতের বুড়ো আঙ্গুল দিয়ে মায়ের গুদের খাঁজের দুপাশের ফোলা অংশটাতে হাল্কা করে ছুঁয়ে যাচ্ছিলাম।

এবার হাতদুটোকে আর একটু উপরে তুলে তলপেট অবধি হাত বোলাতে লাগলাম আর নিচে নামানোর সময় হাল্কা করে গুদটা ছুঁয়ে যাচ্ছিলাম। এভাবে বেশ কিছুক্ষন ধরে মাকে যৌন আদর করছিলাম। নিজের ছেলের যৌন আদর খেতে খেতে মা শুধু একটা কথা বললো, তুমি বেশ পাকা খেলোয়াড় হয়েছো। এভাবে কেউ আমাকে আদর করেনি। আমি আর থাকতে পারছিনা সোনা। তোমার বাড়াটা এবার আমার গুদে ঢুকিয়ে দিয়ে আমাকে চুদে শান্তি দাও। চুদে আমার গুদ ফাটিয়ে দাও সোনা।

মা তোমাকে আর একটু আদর করবো।একটু ধৈর্য্য ধর মা। তারপর তোমার গুদে তোমার ছেলে তার মোটা ৭ ইঞ্চি বাড়াটা ঢুকিয়ে দিয়ে তোমাকে আজ সারা রাত ধরে চুদে চুদে তোমার গুদ ফাটিয়ে দেবে। এবার দুহাতটা পিছনদিকে নিয়ে গিয়ে মায়ের উঁচু সেক্সী নিটোল নিতম্ব(পোঁদ) দুটোকে দুহাতের মুঠোয় ধরে টিপতে লাগলাম আর গুদের উপরের ফোলা অংশটা চাটতে চাটতে জিভটা এবার অল্প অল্প করে গাউনের ভিতর দিয়ে নিচের দিকে নামাতে শুরু করলাম।
অল্প একটু নামার পর অনুভব করলাম আমার জিভ মায়ের গুদের খাঁজ স্পর্শ করলো। ওই অবস্থায় যতটা জিভ নামানো যায় ততোটা নামিয়ে মায়ের গুদের খাঁজ চাটতে লাগলাম আর দুহাত দিয়ে মায়ের সেক্সী কোমল পোঁদ মর্দন করতে লাগলাম। এবার যে জিনিষটার জন্য আমি এতদিন হ্যান্ডেল মেরেছি, বন্ধুদের মায়েদের চোদার সময় যেটা আমার মায়ের মনে করতাম, সেই জিনিষটা যেটা গাউনের শেষ বোতামে ঢাকা পড়ে আছে, সেটা আমার মায়ের গুদ। এবার সেই বোতামটা আমি খুলে দিলাম। দেখলাম গাউনটা দুদিকে সরে গেলো আর আমার চোখের সামনে আমার মায়ের ফর্সা, ফোলা, ক্লিন সেভ করা সেক্সী গুদ, যে গুদের খাঁজে হাল্কা গোলাপী আভা দেখা যাচ্ছে, সেই গুদটা এখন আমার চোখের সামনে। আমি মায়ের গুদের দিকে তাকিয়ে ভাবছি কতো অল্প বয়সী ছেলেদের বাড়া আমার মায়ের এই গুদে ঢুকেছে আর আমার মায়ের যৌন ক্ষিদে মিটিয়েছে। আজ সেই গুদে আমার বাড়া ঢুকবে।
আজ সারারাত আমার মায়ের এই গুদে আমার বাড়া খেলা করবে। আর এইভাবে আজ আমরা মা ছেলে দুজনে মিলে সারারাত ধরে উদোম চোদাচুদি করবো।
কি হলো, আমার গুদের দিকে তাকিয়ে কি ভাবছো?
মায়ের কথায় সম্বিত ফিরে পেলাম। আমার ডানহাতের তর্জনি মায়ের গুদের খাঁজে রাখলাম। দেখলাম জায়গাটা চটচট করছে। এবার আঙ্গুলটা ধীরে ধীরে নিচের দিকে নামালাম আর বুঝলাম মায়ের গুদ কামরসে ভিজে গেছে। এবার আঙ্গুলটা আরো নিচের দিকে নামিয়ে এনে মায়ের গুদের ফুটোতে ঢুকিয়ে দিলাম। মা ওক করে উঠলো। এবার আমার নাকটা মায়ের গুদের কাছে নিয়ে এনে গুদের গন্ধ নিলাম। উফফফফফফফফফ। মায়ের গুদের যৌন গন্ধ আমাকে মাতাল করে দিলো।
এবার যতোটা পারলাম নাকটাকে মায়ের গুদের ফুটোর কাছে নিয়ে গিয়ে গুদের গন্ধ নিতে থাকলাম। গুদের গন্ধ ভালোভাবে নেওয়ার জন্য নাকটাকে মায়ের গুদের খাঁজে ঢুকিয়ে দিয়ে একবার গুদের খাঁজের শুরু থেকে শুরু করে গুদের গন্ধ শুঁকতে শুঁকতে গুদের ফুটো অবধি আবার ফুটো থেকে গুদের খাঁজের শুরু অবধি ঘষতে লাগলাম। মা উফফফফফ আহহহহহ উসসসস করে শীৎকার দিতে লাগলো। এবার আমার জিভটা গুদের খাঁজে ঢুকিয়ে দিয়ে উপর নিচ করে চাটতে লাগলাম।
উত্তেজনায় শীৎকার দিতে দিতে আমার মাথাটা মা নিজের গুদের মধ্যে চেপে ধরে বললো আরো ভালো করে চাটো সোনা। যেদিন তোমায় প্রথম দেখলাম সেদিন থেকে তোমাকে দিয়ে চোদানোর স্বপ্ন দেখতাম। আমি পাগলের মতো মায়ের গুদের খাঁজ, গুদের খাঁজের দুপাশের ফোলা অংশটা চাটতে লাগলাম আর আমার সারা মুখ মায়ের যৌন রসে ভিজে গেছে।
এবার মাকে খাটের উপরে নিয়ে গিভে আমি শুয়ে পড়লাম আর মাকে বললাম তোমার গুদের ফুটোটা আমার মুখের কাছে ধরো। মা আমার কথা শুনে পা ফাঁক করে আমার বুকের উপর এসে গুদটা আমার মুখের কাছে রাখলো। আমি মায়ের কোমরটাকে ধরে একটু আগু-পিছু করে মায়ের গুদটা আমার মুখের কাছে এমনভাবে ধরলাম যাতে মায়ের গুদের ফুটোতে আমি জিভ ঢোকাতে পারি।

এবার মায়ের রসালো গুদের ফুটোর ভেতরে জিভ ঢুকিয়ে দিয়ে মায়ের গুদের ভেতরটা জিভ দিয়ে চাটতে লাগলাম। মা যথারীতি ইসসসসসসসসসসস, উফফফফফফফফফফ, আহহহহহহহহহহহ করে শীৎকার দিতে লাগল আর সোনা আমার, আমার গুদটা আরো জোরে জোরে চোষো সোনা। আমি আর পারছিনা সোনা। আমি এবার মায়ের কোমরটা নামিয়ে এনে মায়ের গুদটাকে আমার মুখের কাছে চেপে ধরে আমার জিভটাকে যতোটা পারলাম গুদের ভিতরে ঢুকিয়ে দিলাম।

এবার গুদের ভিতরটা আরো ভালো করে চাটতে লাগলাম। উফফফফফফফ সোনা, তুমি আমাকে মেরে ফেলো সোনা। ইসসসসসসসস, উসসসসসসসসসসসসস, আহহহহহহহহহহহহহহহহহহহ, আমার সোনার জিভ আমার গুদে, উফফফফফফফফফফফফ, ভাবতে পারছিনা সোনা। মায়ের গুদ চাটা ছলে, ভালো করে গুদ চাটো। আমি উত্তেজনার এবার মায়ের গুদের ভিতর জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলাম। মা উত্তেজনায় শীৎকার দিতে দিতে বলছে তুমি আমার ছেলে।

নইলে আমার মতো খানকি মাগীর গুদের জ্বালা এভাবে জিভ ঘুরিয়ে চাটতে পারে? তুমি হচ্ছো এই খানকী মাগীর খানকী ছেলে। মায়ের মুখে যৌন উত্তেজনার বশে নোংরা কথা শুনতে শুনতে আমি মায়ের গুদটা আরো জোরে জোরে জিভ দিয়ে চাটতে লাগলাম। মায়ের শীৎকার আরো বেড়ে গেলো। একটু পরে আর পারছিনা সোনা রে আহহহহহহহহহহহহ করে আমার মুখে জল ছেড়ে দিলো। আমি চোদাচুদি গুদের রস চেটে চেটে খেয়ে নিলাম।
এবার মায়ের গা থেকে গাউনটা খুলে মাকে পুরো উলঙ্গ করে বিছানায় শুয়ে দিলাম আর নিজে গা থেকে সার্টটা খুলে মায়ের পা দুটো ফাঁক করে আর একবার গুদটা চাটলাম। তারপর মায়ের গুদের ক্লিটোরিসটা আস্তে আস্তে কামড়ে মাকে উত্তেজিত করে দিলাম। তারপর গুদের ভেতরে আঙ্গুল ঢুকিয়ে আঙ্গুলি করে মায়ের গুদের ক্ষিদে বাড়িয়ে দিলাম। আমার মায়ের গুদের যেখান দিয়ে আমি বেড়িয়েছিলাম, জীবনে প্রথম আমি আমার মায়ের গুদের সেই ফুটোতে আমার ঠাটানো বাড়াটা একবারে পুরো ঢুকিয়ে দিলাম। মায়ের গুদের ভেতরের ঊষ্ণতা পেয়ে আমার বাড়া আমাকে যেন বলতে চাইলো, নে এবার তোর মাকে চোদ।

এবার আমার জন্মদাত্রী মাকে ঠাপাটে শুরু করলাম। আমার চোদন খেতে খেতে মা উত্তেজনার চরম শিখরে পৌঁছে গেলো। আমার সোনা, স্নাকে আরো জোড়ে চোদো। চুদে আজার গুদ ফাটিয়ে দাও সোনা। মার পাদুটো ফাঁক করে আমার চোদার গতি বাড়িয়ে দিলাম। মা কে জোরে জোরে ঠাপাতে লাগলা। ঘরের ভেতর শুধু খাটের আওয়াজ, মায়ের গুদে আমার বাড়া ঢুকিয়ে চোদার পচ পচ শব্দ, চোদার গতির তালে তালে মায়ের শীৎকার:
উফফফফফফফফফফফফফফফফ, সোনা আমার, আহহহহহহহহহহহহ, আরো জোরে সোনা, আহহহহহহহহহহহহহহহহহহ, চোদো সোনা, এরকম জোরে চোদো, ইসসসসসসসসসসসসস, আমাকে খানকি মাগী বানিয়ে চোদো, উফফফফফফফফফফ ওরে বাবা এভাবে চুদলে আমার গুদ ফেটে যাবে, আহহহহহহহহহহহহহহহ, উফফফফফফফ, বুবুন আমার চোদনা ছেলে, তোমার ওটা কি বানিয়েছো? বাড়া না লোহার রড?

হ্যা মা তোমাকে চুদবো বলে এতদিন ধরে, হ্যান্ডেল মেরে আর বন্ধুদের মায়েদের চুদে এটা বানিয়েছি। আমার এই বাড়া তোমার গুদের জন্যই। তোমাকে চুদবো বলেই আমি তোমার গুদ দিয়ে বেড়িয়েছি। আজ তোমার ছেলে তোমাকে চুদে মজা দিচ্ছে। বলতে বলতে আমি চোদার গতি আরো বাড়িয়ে দিলাম। প্রায় ১৫ মিনিট চোদার পর মা আর একবার জল খসালো। এর দু তিন মিনিট চোদার পর আমি বুঝতে পারলাম এবার আমার মাল বেরোবে।
মা আমি কি তোমার গুদে মাল ফেলবো?
মা সম্মতি দেওয়াতে আমি চোদার গতি আরো বাড়িয়ে দিলাম আর একটু পরে আমার গরম মাল আমার মায়ের গুদের ভিতরে পুরো ঢেলে দিলাম। মা চোখ বুজে গুদের ভিতরে ঢালা আমার গরম মালের আরাম নিতে লাগলো। আমি মায়ের বুকের খাঁজে মাথা রেখে শুয়ে পরলাম আর মা আমার মাথার চুলে বিলি কেটে দিতে লাগলো। কিছুক্ষন এভাবে শুয়ে থাকার পর আমি উঠে একটা কাপড় দিয়ে মায়ের গুদটা পরিস্কার করে দিলাম। তারপর মায়ের পাশে শুলাম।

একটু পরে মা আমার ঠোটে ঠোট রেখে চুমু খেলো আর তারপর আমার ঠোট চুসতে আরম্ভ করলো। ঠোট চোষার পর মা এবার আমার বুকের নিপল চুসলো। তারপর সারা পেটে হাত বোলাতে বোলাতে আমার বাড়াটা নিয়ে খেলতে শুরু করলো। এরপর আমার বাড়ার ডগাতে জিভ বোলাতে লাগলো। তারপর অনেকক্ষন ধরে পাকা বেশ্যা মাগীর মতো আমার বেরাতে ব্লো জব দেওয়া শুরু করলো। বেশ কিছুকক্ষন ব্লো জব দেওয়ার পর আমার পোঁদের ফুটোতে জিভ ঢুকিয়ে দিয়ে চাটতে লাগলো।

ঊফফফফফ, কোনো বেশ্যা মাগী বোধহয় এভাবে কারোর পোঁদ চাটে না। আমার মা পাক্কা খানকি মাগী মা বলে এভাবে আমার পোঁদ চেটে দিয়েছে। এবার আমি উঠে মাকে চিৎ করে শুয়িয়ে দিয়ে পোঁদটাকে উঁচু করে তুলে দুহাতের বুড়ো আঙ্গুল দিয়ে যেখানে মায়ের পোঁদের ফুটো আছে সেখানটা টেনে ধরলাম। দেখলাম মায়ের পোঁদের ফুটোটা ভেতরের দিকে ঢোকানো। বুঝলাম মাগী পোঁদ মাত্তে ভালোবাসে। মায়ের পোঁদের ফুটোর ভেতরে নাক ঢুকিয়ে পোঁদের গন্ধ নিলাম।
হাল্কা বাসি গুয়ের অসাধারন গন্ধ। মায়ের পোঁদের ফুটোর মধ্যে জিভ ঢুকিয়ে দিয়ে প্রথমে চাটতে লাগলাম তারপর জিভ যতোটা পারলাম ঢুকিয়ে দিয়ে পোঁদের ভেতরটা চাটলাম। এবার পোঁদের ভেতর থুতু দিয়ে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম। বেশ পচ করে ঢুকে গেলো। এবার দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলাম আর পোঁদের ফুটোর ভেতরে নাড়াতে লাগলাম। এর ফলে মায়ের পোঁদের ফুটোটা বেশ বড় হয়ে আমার বাড়া ঢোকানোর মতো হয়ে গেলো। এবার বাড়ার ডগায় থুতু লাগিয়ে পোঁদের ফুটোর মধ্যে চেপে ধরলাম।

মা পোঁদটা এদিক ওদিক করে আমার বাড়া ঢুকিয়ে দেওয়ার ব্যবস্থা করলো। ধীরে ধীরে আমার বাড়াটা মায়ের পোঁদের ভিতরে ঢুকে গেলো। এবার মায়ের পোঁদ ঠাপানো শুরু করলাম। প্রায় ১০ মিনিট ধরে মায়ের পোঁদ ঠাপানোর পর এবার বাড়াটা পোঁদ থেকে বের করে এনে মায়ের গুদের ভেতরে ঢুকিয়ে দিয়ে আজার মায়ের গুদ ঠাপাতে শুরু করলাম।
এভাবে প্রায় আধ ঘন্টা ধরে মাকে চোদার পর মায়ের গুদে পুরো মালটা ঢেলে দিলাম। সেদিন রাতে মাকে চারবার চুদেছিলাম। শেষবার যখন চুদলাম মাকে তখন মাকে অল্প চুদে মায়ের গুদ থেকে বাড়াটা বের করে মাকে দিয়ে চুসিয়ে আমার পুরো মাল মায়ের মুখে ঢেলে দিয়েছিলাম আর মা আমার পুরো বীর্য্য চেটে খেয়েছিলো।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top