What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নকল বিয়ে (1 Viewer)

Zak133

Exclusive Writer
Story Writer
Joined
May 20, 2018
Threads
66
Messages
734
Credits
30,176
22-15-06-242646147_3292033531023777_3792579361389839017_n.jpg

মুরাদনগরের তালুকদার বাড়িতে আজ খুশির আমেজ। পুরো গ্রাম জুড়ে খাবারের ঊৎসব আর গরীবের মাঝে কাপড় বিতরণ করে এই উৎসবকে স্মরণীয় করতে রাখতে চাইছে বাড়ীর মালিক ৭০ বছর বয়স্ক হাজী তারিক তালুকদার। উৎসবের কারণ হচ্ছে দীর্ঘ ১০ বছর বিবাহিত জীবনের পর তার একমাত্র জীবিত পুত্র সেলিম তালুকদার সন্তানের পিতা হতে যাচ্ছে। হাজী সাহেবের ৩ ছেলে আর ২ মেয়ে ছিলো। কিন্তু ছোট থাকতেই তার ২ ছেলে মারা যায়। ছোট ছেলে সেলিমই তার বংশের বাতি। তাই ছেলের কোন আবদার তিনি অপূর্ণ রাখেন না। ১০ বছর আগে ১০ গ্রামের সবচেয়ে সুন্দরি মেয়ে লুবনাকে তিনি ছেলের বউ করে আনেন। সুন্দরি লুবনাকে দেখা মাত্রই সেলিম প্রেমে পাগল হয়ে যায়। লুবনা যেমন সুন্দরি তেমনি তার দেহ গঠন। গ্রামের দরিদ্র স্কুল কেরানির মেয়ে ছিলো সে। আর্থিক অবস্থার কারণে প্রথমে রাজি না হলেও পরে ছেলের আবদার পূরণে বিয়েতে মত দেন হাজী তারিক সাহেন।
সেলিম গ্রামের স্কুলে এস এস সি পাস করেই ঢাকায় চলে যায় পড়ালেখা করতে। সেখানে বাজে বন্ধুদের পাল্লায় পড়ে আর বাবার অঢেল সম্পদের কারণে শুরুতেই বখে যায়। মদ, গাঁজা আর বাজারের মাগীতে সে অভ্যস্ত হয়ে যায়। নিজের পৌরষ শকি প্রদর্শন করতে ভায়াগ্রার আশ্রয় নেয় শুরুতেই। ফলাফল তার যৌন শক্তি আস্তে আস্তে কমে যায় এবং এমন অবস্থা হয় যে তার ডান্ডা আর দাঁড়ায় না ওষুধ ছাড়া। এদিকে মাদকাসক্তির কারণে শরীরের জোড় ও কমে আসে। ঢাকায় পড়ালেখা কোন মতে শেষ করে ইমপোর্ট এক্সপোর্ট ব্যবসা শুরু করে। কিন্তু চাটুকার আর সুবিধাবাদী বন্ধুদের পাল্লায় পড়ে বিশাল অংকের টাকা লস করে গ্রামে চলে আসে। ছেলের এ অবস্থা দেখে তারিক সাহেব শংকিত হয়ে পড়েন। নিজ চাতালের ব্যবসায় ছেলেকে মনোযোগ দিতে বলেন। সিন্ধান্ত নেন ছেলের বিয়ে দিবেন। মেয়ে দেখা শুরু। কিন্তু যোগ্য মেয়ে পাচ্ছেন না। একদিন চাতালে যাওয়ার সময় সুন্দরি লুবনাকে দেখে সেলিম। দেখেই ফিদা। বাড়ীতে আসার পর চাতালে কাজ করা কম বয়সী নারীদের ভোগ করে নিজের যৌণ ক্ষুধা নিবারণ করে সেলিম। ওষুধের প্রভাবে কিছুক্ষণ পশুর মতো চুদতো ওদের। সুন্দরি লুবনাকে দেখে তার ইচ্ছা হলো প্রতিদিন ওকে চুদা। বাড়ীতে গিয়ে মাকে বলে বিয়ের কথা। লুবনার বাবা গরীব হওয়ায় তারিক সাহেব রাজি ছিলেন না। কিন্তু ছেলের জিদের কাছে হার মেনে অবশেষে বিয়ে দেন। ৩০ বছর সেলিমের সাথে বিয়ে হয় ২০ বছরের লুবনার সাথে। সেদিন ও পুরো গ্রামে আনন্দ বয়ে গিয়েছিলো। কিন্তু সেদিনের সাথে আজকের আনন্দের পার্থক্য আছে। সেদিন তারিক সাহেব, সেলিম সাহেব খুশি থাকলেও আজ শুধু তারিক সাহেব খুশি। সেলিম সাহেব মুখে হাসি ধরে রাখলেও মনে তার কাল বৈশাখী ঝড়। ঝড়ের কারণ লুবনার গর্ভের সন্তান তার নয়। সে কিভাবে নিশ্চিত? বিয়ের ৫ বছর পড়ো যখন সন্তান হয় না তখন তারা ঢাকায় এসে ডাক্তার দেখায়। বিভিন্ন টেস্ট করে জানা যায় সেলিম বন্ধ্যা। অতিরিক্ত মাদক গ্রহন করার কারণে তার সন্তান জন্মদান করার ক্ষমতা লোপ পেয়েছে। সেলিম রিপোর্ট টি নকল করে গ্রামে এসে সবাইকে বলেছে রিপোর্ট দুইজনের ভালো। সৃস্টিকর্তা চাইলে সন্তান হবে। হতাশায় সেলিম আবার মদের নেশায় জড়িয়ে পড়ে। এতে তার যৌণ শক্তি ৯০% লোপ পায়। এর পড়ো সেলিম বেশ কয়েকবার ঢাক্স্য আসে ডাক্তার দেখাতে কিন্তু ফলাফল শূন্য। তাই সেলিমের মনে ঝড় কে এই সন্তানের পিতা?
লুবণা, সুন্দরি উৎফুল্ল এক মেয়ে। গ্রামের সবচেয়ে ধনী পরিবারে বিয়ে হওয়ায় তার আনন্দের শেষ ছিলো না। নিজের রুপ নিয়ে সে খুব অহংকারী ছিলো। এখন তার অহংকার আরো বাড়ছে তালুকদার বাড়ীর বউ হয়ায়। কিন্তু তার অহংকার আনন্দ শেষ হয়ে যায় বাসর রাতেই যখন সে দেখলো তার স্বামি একজন প্রায় নপুংসক। বিয়ের আগে লুবনা শুনেছিলো স্বামিরা বাসর রাতে বউয়ের শরীর উলটে পালটে খায়। কত রোমান্টিক কথা বলে। কিন্তু বাস্তবে তার স্বামি কিছুই না। বাসর রাতে ঘরে ঢুকেই তাকে শুইয়ে কাপড় উঠিয়ে তার আনকোরা যোনিতে জোড় করে বাড়া ডুকিয়ে কৎ কঠ করে দুই ঢেলা দিয়ে মাল ফেলে ঘুমিয়ে পড়েছে। এরপর ৩/৪ দিন পর পর হালকা পাতলা চুদতো। লোক লজ্জ্বার ভয়ে লুবনা কিছুই বলতে পারেনি। বিয়ের প্রায় ৭ মাস পড়ে একদিন সেলিমকে বলেছিলো যে তার তৃপ্ত হয় না,সেলিম যেনো ডাক্তার দেখায়। কথা শুনে রাগে সেলিম তার চুলের মুঠি ধরে চাপা হুংকারে বলেছিলো " মাগী বিয়ের আগে কত জনের চোদা খাইছোস সে আউস মেটেনা, না মিটলে বাড়ি ছাইড়া রাস্তায় গিয়া গতর বেঁচ".। এরপর থেকে সেলিমের ব্যবহার আরো খারাপ হলো তার প্রতি। মাসে ১ কি ২ বার চোদে। কথাও বলে না ঠিকমতো। শরীরে খিদা থাকলেও লুবনা বেগুন দিয়ে তা মেটাতো। কিন্তু সন্তান না হয়ায় শ্বশুড় শ্বাশুড়ি ননদের কথা তার শুনতে হতো। দিন কে দিন কথা শুনতে শুনতে আর শরীরের খিদা মেটানোর জন্য সে পা বাড়ায় অবৈধ পথে, যার ফসল আজ এই সন্তান।
অনেকদিন ধরে গ্রামের মসজিদে মুয়াজ্জিন নেই। তাই এলাকার মসজিদে নামাজ পড়তে মুসুল্লিদের খুব সমস্যা হতো। মসজিদ কমিটির সভাপতি হাজী তারিক সাহেব তাই মুয়াজ্জিন নিয়োগের জন্য দরখাস্ত আহবান করলেন। যাচাই বাছাই শেষে তিনি নিয়োগ দিলেন ৪৫ বছরের জাকিরকে। পরিবার পরিজনহীন জাকির এই গ্রামে এসেছিলো তাবলিকের মারফত। মুয়াজ্জিন নিয়োগ দেয়া হবে শুনে সে আবেদন করে। তার শক্ত সামর্থ্য শরীর আর সুকণ্ঠি আযানের জন্য তার চাকরি হয়ে যায়। যেহেতু মুয়াজ্জিনের বেতন কম আর থাকার জায়গা সমস্যা তাই তারিক সাহেব জাকিরকে তার ক্ষেতের ফসল দেখা শোনারো দায়ীত্ব দেন। বিনিময়ে সে তারিক সাহেবের কাছারি ঘরে (যেটা মূল বাড়ী থেকে কিছুটা দূরে) থাকবে আর তিনবেলা খাবার পাবে। জাকির সানন্দেই রাজী হলো।
জাকিরের পরিচয় একটু জেনে নেই। ছোটকাল থেকে এতিম। বড় হয়েছে এক এতিমখানা মাদ্রাসায়। মেধাবী পরিশ্রমি ছিলো। সেখানেই আরবি, আযান শেখা। কিন্তু এতিমখানার লোকদের অত্যাচার আর অন্যায়ের প্রতিবাদ করতে যেয়ে বের হতে হলো। ঠিকানা হলো এক রিক্সা গ্যারেজে। অসৎ সংগে ছিঁচকে সন্ত্রাসী ও পরে রাজনৈতিক ছত্রছায়ায় এক দূধর্ষ সন্ত্রাসী হয়ে উঠে। কিছুদিন আগে এক খুন করে বড় নেতার নির্দেশে তাবলিগে গা ঢাকা দিয়েছে। বিয়ে করেছে ৩ টা। কিন্তু তার অতি মাত্রায় যৌণ ক্ষুধার তাড়নায় ৩ বউ ভয়ে ভেগে গেছে। সিংহ রাশির জাতক বিধায় তার যৌণ ক্ষুধা অনেক বেশি। অবৈধ টাকা থাকার কারণে অভিজাত হোটেলে নিয়মিত সুন্দরি দের এমনকি অনেক নামি দামি নায়িকাকেও শোয়াইছে। তার ৮ ইঞ্চি বাঁড়া যার গুদে ঢুকেছে তার গুদ ছানা ছানা হয়ে গেছে। ৫ ফুট ১০ ইঞ্চির লম্বা শক্ত দেহ যেকোন নরম গতরকে পিষে ফেলতে ওস্তাদ।
তারিক সাহেব জাকিরকে নিয়ে বাড়ী আসলেন। কাছারি ঘর দেখিয়ে তাকে বিশ্রাম নিতে বললেন। বিকেলে ক্ষেতের ফসল সব দেখাবেন। ঘরে ঢুকে বিছানায় গা এলিয়ে দিলো জাকির। কিছুক্ষণ পর বাড়ীর কাজের মহিলা তার খাবার দিয়ে গেলো। জাকির হতাশ হলো কাজের বেটিকে দেখে। ৪০ উর্ধ মধ্যবয়সী মহিলা। সে ভেবেছিলো এখানে যুবতি মেয়ে কাজ করে যাকে হাত করে চোদা যাবে। পালিয়ে থাকায় প্রায় ২ মাস তার তাগড়া ধোন কোন গুদের স্বাদ পায়নি। তেঁতে আছে সে। খেঁচে খেঁচে সে শান্ত করে তার ধনকে। গোসলের উদ্দেশ্য নিয়ে বাইরে যায়। ঘরের বাইরে পা দিয়েই থমকে যায় উঠানে দাঁড়ানো সুন্দরি লুবনাকে দেখে। লুবনা তখন গোসল করে উঠানে ভেজা কাপড় নাড়ছিলো। জাকির অবাক হয়ে দেখে এক প্যাঁচে শাড়ি পরা লুবনাকে। শ কি রুপ!!! তার অভিজ্ঞ তীক্ষ্ণ চোখ পরখ করে লুবনার বুক। আইশ!! আঁচল আবৃত বুক দেখেও সে বুঝতে পারে ভারী বড় বুকের অধিকারি এ রমনি। কোমড়ের অংশে পেলব অনাবৃত পেট দেখে বুঝে কাঁচা মাখুন শরীর। এক দৃস্টে চেয়ে থাকে জাকির। হাত অটোমেটিক ধনে চলে আসে। তার দিকে দৃস্টি পড়ে লুবনার। এক অচেনা লোক তাদের বাড়ীর ভিতর তাকে দেখছে। কিছুটা অস্বস্তি হলে সরে যায় ও কিন্তু চোখ পড়ে জাকিরের পেটের নীচে। হাসি পায় ওর। বুঝতে পারে ওকে দেখেই ওই লোকের ওটা দাঁড়িয়ে গেছে। শয়তানি ভর করে লুবনার মনে। গামছা দিয়ে রাকে দেখিয়ে বুক নীচু করে চুল ঝাড়ে। চুল ঝাড়া শেষে ঘুড়ে হাঁটতে থাকে বাড়ীর ভিতর সুডৌল নিতম্ব দুলিয়ে আর তার ভরাট পাছার দিকে তাকিয়ে জাকির মুখের লালা ফেলে। শ কি দেখলাম এইই অজঁপাড়াগায়ে। এযে গোবরে পদ্মফুল। যেভাবেই হোক এই সুন্দরি কে তার চাই। কিন্তু কে সে? যেহেতু মুল ঘরে ঘরে ঢুকেছে তবে বাড়ির বউ ঝি কিছু একটা হবে। জানতে হবে আস্তে আস্তে। পরিকল্পনা করে সে।
৩০ দিন পার হয়ে গেছে। গভীর মনোযোগ দিয়ে কাজ করে জাকির। তার কাজে তারিক সাহেব সহ গ্রামের সবাই খুশি। এরকম ভদ্র কর্মঠ সৎ লোক সাধারণত পাওয়া যায় না।
জাকির এরই মাঝে কাজের বেটি রহিমাকে হাত করে নিয়েছে। খোঁজ খবর নিয়ে নিয়েছে বাড়ীর অন্দরমহলের। সেলিমকে সে গোপনে বিদেশি মদ জোগাড় করে দেয়। সেলিমো তার উপর খুশি। লুবনাকে দেখে সালাম দেয় কিন্তু চেয়ে থাকে তার দুধের উপর। বুঝায় এ দুদু আমি খাবো। সুযোগ পেলেই নিজের খালি গা দেখায় তাকে আর লুঙির উপর ধন কঁচলায়। আদলে দেখতে চায় লুবনা কিছু বলে কিনা। কিন্তু সে কিছু না বলায় তার সাহস আরো বেড়ে যায়। বুদ্ধিমান জাকির বুঝে গেছে লুবনা অহংকারী আর লোভী। টাকা গহনা তার আছে কিন্তু শারীরিক ক্ষুধা তার মিটেনাই। জাকির কৌশল ঠিক করে ফেললো এই লোভ দিয়েই তাকে কব্জা করতে হবে। একদিন দুপুরে খেঁতে এসে শুনলো লুবনার শাশুড়ি লুবনাকে বাঁজা মহিলা বলে গাল দিচ্ছে। শুনেই সে লুবনার শাশুড়িকে কিছু ধর্মীয় কথা বলে নরম করে ফেললো।এতে তার প্রতি লুবনার একটা নরম মন তৈরি হলো। এরপর থেকে দেখা হলে দুজনের মাঝে টুক টাক কথা হতো। জাকির নিজেকে খুব অসহায়ভাবে উপস্থাপন করতো লুবনার কাছে। এতে তার প্রতি লুবনার সহানুভূতি আরো বেড়ে গেলো। তাদের টুক টাক কথাবার্তা এখন ছোট খাটো হাসি ঠাট্টাতেও চলে গেলো।
একদিন লুবনা বাপের বাড়ী গেলো। দিন দশেক থাকার পর সেলিম জাকিরকে দায়ীত্ব দিলো লুবনাকে নিয়ে আসার জন্য। জরুরি কাজে (ডাক্তার দেখাতে) সে ঢাকায় যাচ্ছে। জাকির ইচ্ছে করে এশার পর গেলো লুবনাকে আনতে। গ্রামে তখন ও বিদ্যুৎ আসেনি। দিনের বেলা যাতায়াতের জন্য ভ্যান পাওয়া গেলেও রাতে পাওয়া যায় না। তাই জাকির নিজেই ভ্যান চালিয়ে লুবনাকে আনতে গেলো। আসার সময় দুজনে কথাবার্তা বলছে। জাকির সুযোগ পেয়ে কিছু অশ্লীল কৌতুক শুনিয়ে সম্পর্ক আরেকটু সহজ করে ফেললো। লুবনারো খুব ভালো লাগছে অনেকদিন পর এরকম একটা প্রাণবন্ত পরিবেশ পেয়ে। বাড়ী থেকে অনেক দূরে এক বাঁশ ঝাড়ে ভ্যান দাঁড় করালো জাকির। কৌতূহল বশত জানতে চাইলো লুবনা
-থামলেন কেন?
- এট্টু বিশ্রাম নেই, ভ্যান চালাইনাতো, ক্লান্ত লাগতেছে। আসেন এই খানে একটু বসি।
লুবনা নামলো ভ্যান থেকে, তার একটু ভয় করছিলো। এই বাড ঝাঁড়ে জাকির কিছু করবেনাতো। কিন্তু যখন দেখলো জাকির তার থেকে দুরত্বে বসেছে তখন নির্ভার হলো। না ব্যাটা খুব ভদ্র। জাকির বসেই হাতের টর্চ লাইট অফ করে দিলো।
- বাত্তি নিবাইছেন কেন?
- আরে ভাবী, আপনি তো দেখি বোঝেন না কিছু?
- কি?
- বাত্তি থাকলে দূর থেকে মাইনষের নজরে পড়তে পারে। আইসা যদি দেখে আপনে আমার সাথে এই রাতে বইসা রইছেন, মন্দ কথা কইবো এতে আপ্নের আর তালুকদার সাবের সম্মান নস্ট হবে।
কৃতজ্ঞতায় লুবনার মন আরো নরম হলো। আহারে লোকটা কত কিছু চিন্তা করে।
- আরো একটস কারুন আছে।
- কি?
- আপনে রাগ করবেন
- না,কন
- আশমানের চাঁদ আপনের রুপের কাছে কিছুই না। এই সৌন্দর্য দেখার লোভ হইছে।
- যাহ, শয়তান
বললেও খুশি হয় লুবনা নিজের রুপের প্রশংসায়। তার সোয়ামি এতো বছরেও তার কোন প্রশংসা করেনি।
- সত্যই ভাবি, আপনে অনেক সোন্দর । যেমন রুপ তেমন..
থেমে যায় জাকির।
- তেমন কি?
- কিছু না
- আহা বলেন না
- কইলাম না কিছু না
- আপনি কবেন? কিছুটা রাগ দেখায় লুবনা।
- আপনে রাগ করবেন
- না করুম না।
জাকির আস্তে কামনার কন্ঠে বলে
- আপনের আপনের গতর
বলেই চেয়ে থাকে লুবনার দিকে, তার প্রতিক্রিয়ার জন্য।
- অসভ্য
একটা ছোট বাঁশ কঞ্চি ছুড়ে লুবনা তার দিকে।
বুঝে গেছে জাকির শিকার টোপ গিলছে। এবার আরেকটু ঘনিসঠ কন্ঠে বলে
- বিশ্বাস করেন ভাবি, আপনের যে গতর তা কোন মাইয়া মাইনষের হয় না, পরীর হয়। আপনের আপনের দুধগুলা ও আল্লাহ…মনে হয় কচি ডাব।
নরম হয়ে যায় লুবনা, পরী কি সুন্দর উপমা।
একটা দীর্ঘশ্বাস ছাড়ে সে।
- ভাবী একটা কতা জিগাই
মাথা নেড়ে সায় দেয় লুবনা
- বিয়াতো অনেকদিন হইছে। পোলাপাইন নেন না কেন?
- আমিতো চাই,কিন্তু না হইলে কি করুম?
- আমি শুনছি আপনাগো কথা।
- তাইলেতো হইছেই। আল্লাহ যেদিন দিবো হেইদিনের আশায় আছি।
- আপনেতো দেখি অনেক কিছুই জানেন না দেখছি।
- কি?
- ধর্মে আছে চেস্টা করতে
- চেস্টাতো করতাছি
- আরে যা করতাছেন তাতে যদি হইতো এতো দিনে হইতো। খেতে যদি ভালোভাবে চাষ না করে তবে ফসল কেমতে হইবো? আর তাছাড়া আপনের বয়স বাড়তেছে, যদি পোলাপাইন না হয় তালুকদার সাব হের পোলারে আবার বিয়া করাইবো। তখন আপনেরে বাড়ী থিকা বাইর হইয়া যাইতে হইবো। এই সম্পত্তি গয়না পাইবেন না।
ভীত হয়ে পড়ে লুবনা।
- তয় কি করার আছে?
- আপনেরে বিকল্প চিন্তা করতে হইবো। আপনেরে মা হইতে হইবো তবেই সব পাইবেন।
- বিকল্প কি? আছে কিছু?
- আছে কিন্তু সবার জন্য না। কেউ যদি খাস দিলে চায় তবে তার জন্য।
- আমি খাস দিলে চাই, জাকির ভাই কন কি করন লাগবো।?
কিছুক্ষণ চুপ থাকে জাকির
- ভাবী, কিছু মনে কইরেন না। আমি ধর্মের কথা কইতাছি। ধর্মে অনেক গোপন বিষয় আছে যা মাইনষের উপকারের জন্য।
- আমি এতো কিছু জানি না জাকির ভাই
- আপনের জানোনের কথাও না। এটাতো জানেন যে জান বাঁচাইতে মিছা কতা কওন জায়েজ। আবার শূকরের গোশত ও জায়েজ যদি কিছু না পাওন যায়। জানেন না?
- হো জানি।
- সেরমই, যে নারীর বাইচ্চা হয় না তার জন্যিও ধর্মে ব্যবস্থা কইরা দিছে।
- তাই? কি ব্যবস্থা?
- সেইটা হইলো অন্য কারো লগে যে পুরা গোপন রাখবো সে রকম ধর্ম কর্ম করে তার লগে সহবাস করন লাগবো।
- ছি ছি কি কন? এটা ধর্মে আছে??
- এই জন্যই কইছিলাম এটা সবার জন্য না। আপনি তো পুরাই শুনলেন না।
- কি?
- না থাক, আপনে পারবেন না। এটা অনেক সহজ যারা ধর্ম কর্ম করে নিজের সংসার বাঁচাইতে চায়।
- জাকির ভাই, পুরাটা কন, শুনি, পরে চিন্তা করি। আমার সংসার বাঁচাইতে হইবো।
- আপনেরে খুব পছন্দ করি ভাবি, চাই না আপনের সংসার ভাইঙ্গা যাক, তাই কইতাছি।কাউরে কিছু কইয়েন না।
- কমু না কন
- সোয়ামি বাদে অন্য কারো লগে শোয়া হারাম, জিনা। এটাতো মানেন।
- হো
- ধর্ম কইছে যে ব্যাক্তি ধর্মের পথে আছে তারে গোপনে শুধু উপর ওয়ালারে সাক্ষী রাইখ্যা বিয়া কইরা তার সাথে নিয়মিত চুদাচুদি করা ( শব্দটা জাকির ইচ্ছা করেই ব্যবহার করছে)। যেহেতু ওই লোক ধর্ম কর্ম করে তাই উপর ওয়ালার ভয়েই কাওরে কিছু কইবোনা। এতে আপনেও গর্ভবতী হইবেন আর সংসার জায়গা জমিও পাইবেন।
চিন্তিত হয় লুবনা। মন্দ মনে ভাবে জাকির মসজিদের মুয়াজ্জিন। সে ভালোই জানে। তাছাড়া খুব সুন্দর সমাধান। বিয়া কইরা চোদাচুদি। কোন গুনাহ হইব্য না। গোপনো থাকবো। কিন্তু এরকম লোক কই পাবে?
- ভাবী, ও ভাবী
জাকিরের ডাকে চিন্তামুক্ত হয়।
- জাকির ভাই, কিছু কইলেন?
- কইতাছি, ধর্মের সমাধান তো শুনলেন। এখন এরকম ব্যাটা খুঁজেন।
- আমি কই পামু?
- চান তো আমি আছি
কথাটা পেড়ে ফেলে জাকির। চুপ করে থাকে লুবনা। ভাবে।
তার হাত চেপে ধরে জাকির।
- ভাবী,মাফ কইরা দেন, ভূলে কইয়ালাইছি। আসলে আপনেরে এতো পছন্দ করি, চাই না আপনে এই সম্পত্তি থেইক্যা বঞ্চিত হোন।
হাত ধরেই রাখে জাকির।
- ভূল যখন করছেন, পায়শ্চিত করেন
- মানে?
- মানে আমারে বিয়া করেন
- সত্য (মনে মনে বিজয়ের হাসি)
- সত্য
লজ্জিত কন্ঠে বলে লুবনা।জাকির এক ঝটকায় লুবনাকে বুকের মাঝদ এনে তার নরম গতর টিপতে থাকে। চুমু খেতে চায়। বাঁধা দেয় লুবনা।
- আগে বিয়া পরে মধু।
জাকির লুবনাকে পাশের পুকুরে নিয়ে যায়। দুজনে ওযু করে। এরপর উপর ওয়ালাকে সাক্ষি রেখে এক টাকা দেন মোহরে বিয়ে করে
বিয়ের পর জাকির লুবনার ঠোঁটের মধু পান করে। দুধে চাপ দেয়। পাছা টিপে। পরে ভ্যানে চড়িয়ে বাড়ির দিকে যায় বাসর রাতের স্বপ্নে।
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top